Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

এশিয়া ট্রাভেল ইনস্যুরেন্স

আপনার ভ্রমণের দায়িত্ব আমাদের দিন
Travel Insurance Asia

চলুন, শুরু করা যাক

অনুগ্রহ করে নাম এন্টার করুন
/travel-insurance-online/buy-online.html একটি কোটেশান পান
পুনরায় কোটেশান পান
অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন
সাবমিট করুন

এর মধ্যে আপনার জন্য কী আছে?

চিকিৎসা খরচ কভার

হাইজ্যাক কভার

জরুরী ক্যাশ

আমার কেন একটি ট্রাভেল ইনস্যুরেন্স প্রয়োজন?

দৈনন্দিন কাজের রুটিন থেকে বিরতি নিয়ে বিশ্বের আকর্ষণীয় গন্তব্যগুলিতে কে না ঘুরতে যেতে চান? ভ্রমণ আমাদের অত্যধিক মানসিক চাপ দূর করে পুনর্জীবিত করে তোলে. যেকোনও সময় আপনার ভ্রমণের নেশা উঠতে পারে, তাই আপনাকে সব সময় প্রস্তুত থাকতে হবে. কোনও ট্রিপে যাওয়ার আগেই ট্রাভেল ইনস্যুরেন্স কেনা একটি ভালো অভ্যাস. যে কোনও অপ্রত্যাশিত ঘটনার ক্ষেত্রে একটি ট্রাভেল ইনস্যুরেন্স পলিসি আপনার জন্য যেকোনও পরিস্থিতি সহজতর করতে পারে.

আন্তর্জাতিক ভ্রমণকারীদের জন্য এশিয়া ধীরে ধীরে একটি প্রিয় গন্তব্যে পরিণত হচ্ছে এবং আমরা দেখতে পাচ্ছি যে কেন. দক্ষিণ কোরিয়ার চেরি ব্লসম পিকনিক থেকে শুরু করে ভিয়েতনামের বালুচর সার্ফিং পর্যন্ত, নিজের দেশের নিকটবর্তী দেশগুলোর অফার করার জন্য অনন্য এবং সুন্দর অভিজ্ঞতা রয়েছে.

আপনি যদি সেগুলোর মধ্যে থেকে নিজের জন্য কিছু করার প্ল্যান করেন এবং এশিয়ার কোনও দেশে যাওয়ার প্ল্যান করেন, তাহলে বাজাজ অ্যালিয়ান্স আপনার ট্রাভেল ইনস্যুরেন্সের প্রয়োজনীয়তা পূরণ করার জন্য সঠিক জায়গা.

বাজাজ অ্যালিয়ান্সের এশিয়া ট্রাভেল ইনস্যুরেন্স আপনাকে জাপান ছাড়া এশিয়ার যে কোনও দেশে আপনার ভ্রমণের সময় উদ্ভুত আর্থিক এবং চিকিৎসাজনিত জরুরি অবস্থা থেকে সুরক্ষা দেবে. সবচেয়ে মজার বিষয় হল এটি যথেষ্ট সাশ্রয়ী, যাতে আপনার পছন্দের শপিং করা থেকে এবং স্ট্রিট ফুড খাওয়া থেকে নিজেকে থামাতে না হয়.

 

ট্রাভেল প্রাইম এশিয়া এবং ট্রাভেল প্রাইম এশিয়া সুপ্রিম কভারেজ

ট্রাভেল প্রাইম এশিয়া ফ্লেয়ার এবং ট্রাভেল প্রাইম এশিয়া সুপ্রিম, দুইটিই হল কম্প্রিহেন্সিভ পলিসি যা ব্যাপক কভারেজ অফার করে, যা আপনার ভ্রমণকে আনন্দদায়ক এবং ঝঞ্ঝাট মুক্ত করে তোলে.

  • পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভার

    বাজাজ অ্যালিয়ান্সের এশিয়া ট্রাভেল ইনস্যুরেন্স দুর্ঘটনার কারণে হওয়া মৃত্যু এবং স্থায়ী সম্পূর্ণ অক্ষমতার ক্ষেত্রে ইনসিওর্ড ব্যক্তিকে কভার করে.

  • চিকিৎসা খরচ এবং চিকিৎসার কারণে ইভাকুয়েশন

    এই প্ল্যানটি ওভারসীজ ট্রিপের সময় অসুস্থতা বা আঘাতের কারণে কোনও মেডিকেল ইমার্জেন্সি দেখা দিলে তার জন্য ইনসিওর্ড ব্যক্তিকে কভার করে. যদি ইনসিওর্ড ব্যক্তিকে আরও চিকিৎসার জন্য ভারতে ফিরিয়ে আনার পরামর্শ দেওয়া হয়, তবে মেডিকেল ইভ্যাকুয়েশনের খরচও এই প্ল্যানের অধীনে কভার করা হয়.

  • ইমার্জেন্সি ডেন্টাল পেন রিলিফ

    ইনসিওর্ড ব্যক্তিকে ইমার্জেন্সি ডেন্টাল পেন রিলিফ চিকিৎসার জন্যও $500 পর্যন্ত কভার করা হয়

  • দেশে ফেরানো

    বিদেশে ভ্রমণের সময় ইনসিওর্ড ব্যক্তির দুর্ভাগ্যজনক মৃত্যুর ক্ষেত্রে, মরদেহ ভারতে ফিরে আনতে যে খরচ হয় তা এই প্ল্যানের অধীনে কভার করা হবে.

  • দুর্ঘটনাজনিত মৃত্যু এবং অক্ষমতা (কমন ক্যারিয়ার)

    বাজাজ অ্যালিয়ান্সের এশিয়া ট্রাভেল ইনস্যুরেন্স সাধারণ ক্যারিয়ার যেমন রেল, বাস, ট্রাম বা বিমানের মাধ্যমে বিদেশে ভ্রমণ করার সময় মৃত্যু এবং স্থায়ী অক্ষমতার বিরুদ্ধে কভারেজ অফার করে.

  • পাসপোর্ট হারালে

    যদি ইনসিওর্ড ব্যক্তি যাত্রার সময় তার পাসপোর্ট হারিয়ে ফেলে, তাহলে এই প্ল্যান ডুপ্লিকেট পাসপোর্ট সংগ্রহ করার খরচ কভার করবে.

  • পার্সোনাল লায়াবিলিটি

    পলিসিটি যে কোনও থার্ড পার্টির ক্লেম নিষ্পত্তি করার জন্য কভারেজ প্রদান করে যা বিদেশী যাত্রার সময় হয় শারীরিক আঘাত বা সম্পত্তির ক্ষতির কারণে উদ্ভূত হতে পারে.

  • যাত্রায় দেরি হলে

    এই প্ল্যানটি পলিসির পেন্ডিং থাকার সময় একটি একক যাত্রা বিলম্বের বিরুদ্ধে ক্ষতিপূরণ প্রদান করে. এই ট্রিপ ভারতের ভেতরে বা ভারতের বাইরে হতে পারে. এমনকি যদি আপনি একটি সংযোগকারী ফ্লাইট অনুপস্থিত হওয়ার কারণে বিলম্বিত হন, তাহলেও আপনাকে চিন্তা করতে হবে না.

  • হাইজ্যাক কভার

    ছিনতাইকারী যদি ইনসিওরড ব্যক্তিকে আটকে রাখে, বাজাজ অ্যালিয়ান্স এই সময়সূচীতে উল্লেখিত অনুযায়ী একটি লাম্পসাম অ্যামাউন্ট পে করবে.

  • লাগেজ চেক-ইন করতে দেরি

    যদি আপনার চেক করা লাগেজ 12 ঘন্টার বেশি বিলম্বিত হয়, তাহলে পলিসি জরুরি ওষুধ, টয়লেট্রি এবং পোশাক কেনার খরচ কভার করবে.

  • ইমার্জেন্সি ক্যাশ সার্ভিস

    যদি ইনসিওরড ব্যক্তির লাগেজ চুরি, ডাকাতি, হোল্ড আপ বা প্রাকৃতিক দুর্যোগের কারণে জরুরি ক্যাশ প্রয়োজন হয়, তাহলে ইনস্যুরেন্স কোম্পানি জরুরি সহায়তা প্রদান করবে.

  • দ্য গলফার'স হোল- ইন-ওয়ান

    1. যদি আপনি আপনার বিদেশ ভ্রমণের জন্য একটি ট্রাভেল প্রাইমিয়ার ট্রাভেল এলিট পলিসি বেছে নেন তাহলে বাজাজ অ্যালিয়ান্স থেকে আপনার জন্য একটি আকর্ষণীয় অফার রয়েছে. আমরা বিদেশে আপনার ভ্রমণের সময় যে কোনও ইউনাইটেড স্টেটস গলফারস অ্যাসোসিয়েশনে একটি হোল-ইন-ওয়ান উদযাপন করতে আপনার দ্বারা করা খরচ পরিশোধ করব.

    2. যখন আপনি আপনার বিদেশী যাত্রায় থাকেন, তখন ট্রাভেল এলিট পলিসি আপনার বাড়িকে সুরক্ষিত রাখে. এটি আপনার বাড়ি চুরির বিরুদ্ধে কভারেজ প্রদান করে.

    3. বাজাজ অ্যালিয়ান্স আপনাকে বিশ্বের যে কোনও জায়গায় অন-কল সাপোর্টের সুবিধা প্রদান করে. শুধুমাত্র +91-124-6174720 নম্বরে একটি মিসড কল আপনাকে তৎক্ষণাৎ ইনস্যুরেন্স কোম্পানিতে অ্যাক্সেস দেবে.

ট্রাভেল ইনস্যুরেন্স কেন দরকার?

1. এশিয়াতে ভ্রমণের জন্য এটি সবচেয়ে ব্যাপক প্ল্যান, যা বিদেশে ভ্রমণের সাথে যুক্ত প্রায় প্রতিটি ঝুঁকি কভার করে

 

2. আপনি আপনার প্রয়োজনীয়তা অনুসারে 1 থেকে 30 দিন পর্যন্ত পলিসির মেয়াদ বেছে নিতে পারেন

 

3. এটি হাসপাতালে ভর্তির খরচ, লাগেজ হারিয়ে যাওয়া এবং অন্যান্য আনুষ্ঠানিক খরচ কভার করে

 

4. এশিয়া ট্রাভেল ইনস্যুরেন্সের সাথে ক্লেম সেটলমেন্ট খুব দ্রুত এবং ঝঞ্ঝাট-মুক্তভাবে হয়. আমাদের কাছে একটি আন্তর্জাতিক টোল ফ্রি নম্বরও রয়েছে যেখানে আপনি মিসড কল দিতে পারেন এবং কয়েক মিনিটের মধ্যেই আপনি কল ব্যাক পাবেন.

 

বাজাজ অ্যালিয়ান্সের ট্রাভেল প্রাইম এশিয়া জাপান ছাড়া অন্য সমস্ত এশিয়ান দেশে যাত্রীদের প্রয়োজনীয়তা পূরণ করার জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে. বাজাজ অ্যালিয়ান্স এশিয়া ট্রাভেল ইনস্যুরেন্স তীর্থযাত্রার ক্ষেত্রে বা যে দেশের ভ্রমণের ক্ষেত্রে বিপদ জড়িত সেখানে বৈধ নয়.

 ট্রাভেল প্রাইম এশিয়ার অধীনে প্ল্যানের ধরণগুলো হল:

1. ট্রাভেল প্রাইম এশিয়া ফ্লেয়ার

2. ট্রাভেল প্রাইম এশিয়া সুপ্রিম

ট্রাভেল প্রাইম এশিয়া ফ্লেয়ার $15,000 পর্যন্ত কভারেজ অফার করে যেখানে ট্রাভেল প্রাইম এশিয়া সুপ্রিম $25,000 অধিক পর্যন্ত কভার প্রদান করে.

আপনার কি কোনও প্রশ্ন রয়েছে? এখানে কিছু উত্তর দেওয়া হল যা সাহায্য করতে পারে

আমি কেন বাজাজ অ্যালিয়ান্সের এশিয়া ট্রাভেল ইনস্যুরেন্স বেছে নেব?

বাজাজ অ্যালিয়ান্সের ট্রাভেল এশিয়া পলিসি জাপান ছাড়া এশিয়ার অন্যান্য দেশে ভ্রমণকে কভার করার জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে. আপনি ভ্রমণ করার সময় যে কোন দেশে আমাদের অন-কল সাপোর্ট পাবেন. এটি একটি বড় সুবিধা যেহেতু আমাদের সার্ভিসে সবসময় আপনার অ্যাক্সেস থাকবে. এছাড়াও, পলিসিটি বিদেশে ভ্রমণের সাথে যুক্ত বেশিরভাগ ঝুঁকি কভার করে.

বাজাজ অ্যালিয়ান্সের এশিয়া ট্রাভেল ইনস্যুরেন্স সাশ্রয়ী হারে ব্যাপক কভারেজ প্রদান করে, যা এই পলিসিটিকে এশিয়ার সেরা ইনস্যুরেন্স পলিসিগুলির মধ্যে একটিতে রূপান্তর করে

কারা এশিয়া ট্রাভেল পলিসি কেনার জন্য যোগ্য?

ভারতীয় পাসপোর্টধারী যেকোনও ব্যক্তি এবং 30 দিন বা তার কম সময়ের জন্য বিদেশে ভ্রমণকারী যে কোনও ব্যক্তি ট্রাভেল এশিয়া পলিসি কিনতে পারবেন. ভারতে বসবাসকারী বিদেশী নাগরিকেরাও এশিয়া ট্রাভেল ইনস্যুরেন্স কিনতে পারবেন.

এই পলিসির অধীনে কভারেজ উপভোগ করার জন্য কি কোন বয়সের সীমা আছে?

0.6 বছর থেকে 70 বছরের মধ্যে যে কোনও ব্যক্তিকে এই পলিসির অধীনে কভার করা যেতে পারে.

আমি কি এশিয়া ট্রাভেল পলিসির অধীনে আমার পরিবারের জন্য কভারেজ কিনতে পারব?

হ্যাঁ, বাজাজ অ্যালিয়ান্সের এশিয়া প্রাইম ফ্যামিলি পলিসি আপনার পরিবারের ইনস্যুরেন্স সংক্রান্ত প্রয়োজনগুলোর প্রতি খেয়াল রাখবে. পলিসিটি আপনাকে এবং আপনার স্বামী/স্ত্রীকে (60 বছর বয়স পর্যন্ত) এবং 21 বছরের কম বয়সী 2জন বাচ্চাকে কভার করবে. আপনি $50,000 বা $1,00,000 এর একটি সাম ইনসিওর্ড বেছে নিতে পারেন. পৃথকভাবে কাজ করা ব্যক্তিগত দুর্ঘটনা কভার ছাড়া সম্পূর্ণ পরিবারের জন্য এই সাম ইনসিওর্ড ফ্লোটিং হিসেবে কাজ করবে.

আমি যদি বিদেশে অতিরিক্ত সময় থাকতে চাই তাহলে কী হবে?

গুড হেলথ ডিক্লারেশন ফর্মে স্বাক্ষর করে এশিয়া ট্রাভেল ইনস্যুরেন্স পরবর্তী আরও একটি মেয়াদের জন্য বাড়ানো যেতে পারে. বিদ্যমান পলিসির মেয়াদ শেষ হওয়ার 7 দিন আগে এক্সটেনশনের জন্য অনুরোধ করতে হবে. কিন্তু, এক্সটেনশন সহ সর্বাধিক পলিসির মেয়াদ 30 দিনের বেশি হতে পারবে না.

আমি যদি বিদেশ যাত্রার পরিকল্পনা করি, তাহলে আমাকে কখন ট্রাভেল ইনস্যুরেন্স পলিসির জন্য আবেদন করতে হবে?

ট্রাভেল ইনস্যুরেন্স প্ল্যান 30 দিনের আগে ইস্যু করা যাবে না. প্ল্যান করা ট্রিপ শুরু হওয়ার 30 দিনের মধ্যে আপনি ট্রাভেল ইনস্যুরেন্সের জন্য আবেদন করতে পারেন.

এশিয়া ট্রাভেল ইনস্যুরেন্সের দ্বারা অফার করা বিভিন্ন সুবিধাগুলির অধীনে কেটে নেওয়ার যোগ্য বা কেটে নেওয়ার সময়কাল কি?

চিকিৎসা খরচ এবং প্রত্যাহার $ 100
ইমার্জেন্সি ডেন্টাল পেন রিলিফ $ 100
চেক-ইন ব্যাগেজের বিলম্ব 12 ঘণ্টা
যাত্রায় দেরি হলে 12 ঘণ্টা
পাসপোর্ট হারালে $15
পার্সোনাল লায়াবিলিটি $ 100

আমার ট্রিপ বাতিল হলে কি হবে? আমি কি এশিয়া ট্রাভেল ইনস্যুরেন্স পলিসি বাতিল করতে পারি?

হ্যাঁ, পলিসির কার্যকর হওয়ার তারিখ থেকে 15 দিন শেষ হওয়ার পরে আপনি পলিসিটি বাতিল করতে পারেন. আপনাকে ইনস্যুরেন্স কোম্পানিকে লিখিতভাবে একটি বাতিলকরণ পত্র জমা দিতে হবে এবং কোম্পানির কাছে প্রমাণ করতে হবে যে প্ল্যান করা ট্রিপ শুরু হয়নি.

নির্ধারিত তারিখের 14 দিনের মধ্যে প্ল্যান করা ট্রিপ শুরু না হলে প্ল্যানটি বাতিল হয়ে যাবে. কোম্পানি বাতিলকরণ স্কেল অনুযায়ী ন্যূনতম চার্জ সাপেক্ষে বাতিলকরণ চার্জ কেটে নিতে পারবে.

পলিসির মেয়াদ শেষ হওয়ার আগে যদি আমি ফিরে আসি তাহলে কী হবে?

যদি আপনি প্ল্যানের মেয়াদ শেষ হওয়ার আগে ফেরত আসেন, তাহলে আপনি প্রিমিয়ামের কিছু শতাংশ রিফান্ড পাওয়ার যোগ্য, তবে যদি পলিসিতে কোনও ক্লেম না থাকে. পলিসি শুরু হওয়ার পরে কত সময় অতিবাহিত হয়েছে তার উপর রিফান্ডের পরিমাণটি নির্ভর করে.

ক্লেম করার পদ্ধতি কি?

ইন-পেশেন্ট হাসপাতালে ভর্তি করার ক্ষেত্রে, ইনসিওর্ড ব্যক্তিকে বা তার কাছের কোনও ব্যক্তিকে বাজাজ অ্যালিয়ান্সকে এই বিষয়টি জানাতে হবে এবং পলিসির বিবরণ শেয়ার করতে হবে. আমরা হাসপাতালের সাথে কথা বলব এবং সরাসরি বিল সেটল করার ব্যবস্থা করব. আউট -পেশেন্ট চিকিৎসার ক্ষেত্রে, এই পদ্ধতিটি বেছে নেওয়া ব্যক্তিগত প্ল্যানের উপর নির্ভর করে.

আমাদের আনন্দিত কাস্টোমারবৃন্দ!

আপ্পারাও পাসুপুরেড্ডি

অনলাইনে দারুণ অভিজ্ঞতা

পায়েল নায়ক

অত্যন্ত ইউজার ফ্রেন্ডলি এবং সুবিধাজনক. বাজাজ অ্যালিয়ান্স টিমকে অনেক ধন্যবাদ.

কিঞ্জল বোঘারা

সাশ্রয়ী প্রিমিয়াম সহ খুব সুন্দর ট্রাভেল ইনস্যুরেন্স সার্ভিস.

প্ল্যান এবং কভারেজ

 

 

আপনি আপনার ভ্রমণের জন্য বেছে নিতে পারেন এমন পরিকল্পনাগুলির দ্রুত তুলনা করার জন্য নীচের টেবিলটি একবার দেখুন:

  ভ্রমণ সঙ্গী ট্রাভেল এলিট
  এশিয়া ফ্লেয়ার এশিয়া সুপ্রিম এশিয়া ফ্লেয়ার এশিয়া সুপ্রিম
কভারেজ করে US$ এ সুবিধা US$ এ সুবিধা US$ এ সুবিধা US$ এ সুবিধা
চিকিৎসা খরচ, ইভ্যাকুয়েশন এবং দেশে ফেরত 15,000 25,000 15,000 25,000
ইমার্জেন্সি ডেন্টাল পেন রিলিফ (I) এর মধ্যে অন্তর্ভুক্ত 500 500 500 500
চেক ইন করা ব্যাগেজ হারিয়ে গেলে
মনে রাখুন: লাগেজ প্রতি সর্বোচ্চ 50 % এবং লাগেজে আইটেম প্রতি 10 %.
200 200 200 200
বিজ্ঞাপন ও উন্নয়ন সাধারণ ক্যারিয়ার - - 2,500 2,500
ব্যাগেজের বিলম্ব 100 100 100 100
পার্সোনাল অ্যাক্সিডেন্ট
18 বছরের কম বয়সী ইনসিওর্ড ব্যক্তির মৃত্যুর ক্ষেত্রে সাম অ্যাসিওর্ড-এর শুধুমাত্র 50%
7,500 7,500 7,500 7,500
পাসপোর্ট হারালে 100 100 100 100
পার্সোনাল লায়াবিলিটি 10,000 10,000 10,000 10,000
বিমান হাইজ্যাক $20 প্রতি
দিন থেকে সর্বোচ্চ $ 200
$20 প্রতি
দিন থেকে সর্বোচ্চ $ 200
$ 50 প্রতিদিন থেকে
সর্বাধিক $ 300
$60 প্রতিদিন থেকে
সর্বাধিক $ 360
ইমার্জেন্সি অ্যাডভান্স ক্যাশ
মনে রাখুন: ক্যাশ অ্যাডভান্সের সাথে ডেলিভারি চার্জ অন্তর্ভুক্ত থাকবে
- - 500 500

ট্রাভেল কম্প্যানিয়ন এশিয়া ফ্লেয়ার প্রিমিয়ামের তালিকা (₹-এ)

মেয়াদ/বয়স জাপান ছাড়া
0.5 - 40 বছর 41-60 বছর 61-70 বছর
1-4 দিন 246 320 514
5-7 দিন 320 368 565
8-14 দিন 368 418 686
15-21 দিন 418 465 785
22-30 দিন 465 539 883

প্রিমিয়ামের মধ্যে ফেব্রুয়ারি '09 অনুযায়ী প্রযোজ্য সার্ভিস ট্যাক্স অন্তর্ভুক্ত রয়েছে.


ট্রাভেল কম্প্যানিয়ন এশিয়া সুপ্রিম প্রিমিয়ামের তালিকা

মেয়াদ/বয়স জাপান ছাড়া
0.5-40 বছর 41-60 বছর 61-70 বছর
1-4 দিন 320 393 588
5-7 দিন 393 442 686
8-14 দিন 509 565 809
15-21 দিন 565 638 1045
22-30 দিন 638 686 1277

জাপান ছাড়া এশিয়া ভ্রমণের জন্য সীমাবদ্ধ করা আছে. ভ্রমণের মেয়াদ: 30 দিনের বেশি হবে না

প্রিমিয়ামের মধ্যে ফেব্রুয়ারি '09 অনুযায়ী প্রযোজ্য সার্ভিস ট্যাক্স অন্তর্ভুক্ত রয়েছে


ট্রাভেল এশিয়া এলিট ফ্লেয়ার প্রিমিয়ামের তালিকা (₹-তে)

মেয়াদ/বয়স 0.5 - 40 বছর 41-60 বছর 61-70 বছর
1-4 দিন 283 367 593
5-7 দিন 367 423 649
8-14 দিন 423 480 790
15-21 দিন 480 536 903
22-30 দিন 536 621 1016

প্রিমিয়ামের মধ্যে ফেব্রুয়ারি '09 অনুযায়ী প্রযোজ্য সার্ভিস ট্যাক্স অন্তর্ভুক্ত রয়েছে.


ট্রাভেল এশিয়া এলিট সুপ্রিম প্রিমিয়ামের তালিকা

মেয়াদ/বয়স 0.5 - 40 বছর 41-60 বছর 61-70 বছর
1-4 দিন 367 451 677
5-7 দিন 451 507 790
8-14 দিন 586 649 931
15-21 দিন 649 735 1202
22-30 দিন 735 790 1466

জাপান ছাড়া এশিয়া ভ্রমণের জন্য সীমাবদ্ধ করা আছে. ভ্রমণের মেয়াদ: 30 দিনের বেশি হবে না

প্রিমিয়ামের মধ্যে ফেব্রুয়ারি '09 অনুযায়ী প্রযোজ্য সার্ভিস ট্যাক্স অন্তর্ভুক্ত রয়েছে.

এশিয়াতে ভ্রমণ করছেন? বাজাজ অ্যালিয়ান্স বেছে নিন!

একটি কোটেশান পান

ট্রাভেল এশিয়া ইনস্যুরেন্স কেনার আগে গুরুত্বপূর্ণ যে পয়েন্টগুলি নোট করতে হবে

  • অন্তর্ভুক্ত
  • বহির্ভূত

চিকিৎসার খরচ, প্রত্যাহার এবং প্রতিস্থাপন

চেক-ইন লাগেজ হারিয়ে যাওয়া

ইমার্জেন্সি ডেন্টাল পেন রিলিফ

বিজ্ঞাপন ও উন্নয়ন সাধারণ ক্যারিয়ার

পার্সোনাল অ্যাক্সিডেন্ট

ব্যাগেজের বিলম্ব

পার্সোনাল লায়াবিলিটি

পাসপোর্ট হারালে

ইমার্জেন্সি অ্যাডভান্স ক্যাশ

1 এর 1

ইনসিওর্ড ব্যক্তির যে কোনও নৌ সেনা, সেনাবাহিনী বা বায়ু সেনার কার্যক্রমে অংশগ্রহণ, তা সেটি সেনাবাহিনীর অনুশীলন হোক বা যুদ্ধ হিসেবে খেলা হোক বা দেশে বা বিদেশে শত্রুদের সাথে আসল লড়াইয়ে হোক না কেন. 

 যুদ্ধ, আক্রমণ, বিদেশী শত্রুর আক্রমণ, শত্রুতা (যুদ্ধ ঘোষণা করা হোক বা না হোক), গৃহযুদ্ধ, দেশের ভিতরে অরাজকতা, দ্রোহ, বিপ্লব, বিদ্রোহ, সামরিক বা দখলকৃত ক্ষমতা বা বাজেয়াপ্তকরণ বা জাতীয়করণ বা কোনও সরকার বা স্থানীয় কর্তৃপক্ষের আদেশে বা এর অধীনে সম্পত্তি অধিগ্রহণ বা ধ্বংস বা ক্ষতি সাধন.

প্রত্যক্ষ বা পরোক্ষভাবে ক্ষতিগ্রস্থ হয়ে বা এতে অবদানের ফলে বা এ থেকে সৃষ্ট যে কোনও সম্পত্তির ক্ষতি বা ধ্বংস বা নষ্ট বা যে কোনও ক্ষতি অথবা সেখানে যে কোনও ক্ষতি বা খরচ বা যে কোনও ক্ষতি বা ব্যয়

আরও পড়ুন

প্রত্যক্ষ বা পরোক্ষভাবে ক্ষতিগ্রস্থ হয়ে বা এতে অবদানের ফলে বা এ থেকে সৃষ্ট যে কোনও সম্পত্তির ক্ষতি বা ধ্বংস বা নষ্ট বা যে কোনও ক্ষতি অথবা সেখানে যে কোনও ক্ষতি বা খরচ বা যে কোনও ক্ষতি বা ব্যয়

  •  পারমাণবিক জ্বালানী জ্বলন থেকে আয়োনাইজিং রেডিয়েশন বা রেডিও অ্যাক্টিভিটির দ্বারা দূষিত হওয়া যেকোন পারমাণবিক বর্জ্য;
  • রেডিও অ্যাক্টিভ, টক্সিক, বিস্ফোরক বা যেকোনো পারমাণবিক বিস্ফোরক অ্যাসেম্বলি বা তার পারমাণবিক উপাদানের অন্যান্য বিপদজনক বৈশিষ্ট্য
  • অ্যাসবেস্টোসিস বা অ্যাসবেস্টস বা এর প্রোডাক্টের অস্তিত্ব, উৎপাদন, পরিচালনা, প্রক্রিয়াকরণ, ম্যানুফ্যাকচারিং, বিক্রয়, বিতরণ, জমা বা ব্যবহারের ফলে হওয়া কোনও অসুস্থতা বা রোগ.

 কোনও ক্রিমিনাল বা অন্য কোনও বেআইনী কাজে ইনসিওর্ড ব্যক্তির জড়িত থাকা বা জড়িত থাকার চেষ্টা করার.

 পরিণামস্বরূপ যে কোনও ক্ষতি.

যে কোনও দেশে ইনসিওর্ড ব্যক্তির ভ্রমণ করার ক্ষেত্রে, যে দেশে ভ্রমণের ক্ষেত্রে ভারত গণ প্রজাতন্ত্র সাধারণ বা বিশেষ ভ্রমণ বিধিনিষেধ আরোপ করেছে বা যে দেশে ভ্রমণের ক্ষেত্রে এই জাতীয় বিধিনিষেধ আরোপ করতে পারে বা যে কোনও দেশকে পরবর্তীকালে আরোপিত বা চাপিয়ে দিতে পারে, গণ প্রজাতন্ত্রের কোনও নাগরিকদের এ জাতীয় দেশে ভ্রমণের বিরুদ্ধে এই জাতীয় বিধিনিষেধ.

এয়ার ট্রাভেলের সাথে জড়িত ইনসিওর্ড ব্যক্তি, যদি না সে এয়ারলাইনে যাত্রী হিসাবে যাত্রা করে. এই আওতা বহির্ভুত হওয়ার উদ্দেশ্য হলো, এয়ার ট্রাভেল মানেই হল এর সাথে জড়িত থাকা বা চালানো, বা বিমান চালানোর উদ্দেশ্যে এটিতে আরোহণ করা বা কোনও ফ্লাইটে পৌঁছার জন্য ট্রাভেল করা

1 এর 1

ট্রাভেল এশিয়া ইনস্যুরেন্স ডকুমেন্ট ডাউনলোড করুন

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

কাস্টোমারদের অভিজ্ঞতা

গড় রেটিং:

 4.62

(5,340 রিভিউ এবং রেটিং-এর উপর ভিত্তি করে)

David Williams

ডেভিড উইলিয়ামস

অনেক মসৃণ একটি প্রক্রিয়া. ট্রাভেল ইনস্যুরেন্স কেনার সময় ঝঞ্ঝাট মুক্ত প্রক্রিয়া

Satwinder Kaur

সাতবিন্দর কর

আপনাদের অনলাইন সার্ভিস আমার ভালো লাগে. এজন্য আমি অনেক খুশি.

Madanmohan Govindarajulu

মদনমোহন গোবিন্দরাজুলু

অনলাইনে সরাসরি ট্রাভেল ইনস্যুরেন্সের কোট এবং মূল্য পেয়েছি. পে করা এবং কেনা খুব সহজ

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

বাজাজ অ্যালায়ান্স ইনস্যুরেন্স পলিসিতে আপনার আগ্রহের জন্য ধন্যবাদ, একজন কাস্টোমার সাপোর্ট প্রতিনিধি প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে সাহায্য করার জন্য শীঘ্রই আপনাকে কল করবে.

কল ব্যাক করার জন্য অনুরোধ করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে বৈধ বিকল্প নির্বাচন করুন
অনুগ্রহ করে চেকবক্স নির্বাচন করুন

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

 লেখক: বাজাজ অ্যালিয়ান্স - আপডেট করা হয়েছে : 1লা মার্চ 2022

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো
আমাদের সাথে চ্যাট করুন