Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

বয়স্ক নাগরিকদের জন্য ট্রাভেল ইনস্যুরেন্স

আপনি গোটা দুনিয়া দেখুন, বিপদে-আপদে আমরা পাশে আছি
Travel Insurance for Senior Citizens

চলুন, শুরু করা যাক

অনুগ্রহ করে নাম এন্টার করুন
/travel-insurance-online/buy-online একটি কোটেশান পান
পুনরায় কোটেশান পান
অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন
সাবমিট করুন

এর মধ্যে আপনার জন্য কী আছে?

বিমানের দেরি এবং বাতিলকরণের জন্য কভার

চিকিৎসা খরচ কভার

24/7 মিসড কল সুবিধার সাথে বিশ্বব্যাপী সহায়তা

আপনার সোনালী দিনগুলো আপনার জীবনযাপনের এমন একটি দিককে নির্দেশ করে যা আপনার মনকে সত্যিই আনন্দে পূর্ণ করে তোলে. এর জন্য আপনি উত্তরের জাদুকরী মেরুপ্রভা দেখার জন্য গ্রীনল্যান্ডে ক্যাম্পিং করতে পারেন বা মন ভরে সুশী খাওয়ার জন্য জাপানে ভ্রমণ করতে পারেন, এখন আপনার স্বপ্নগুলো পূরণ করার আগে বেশি ভাবনাচিন্তা করার দরকার নেই. শুধু যা মন চায় তাই করতে থাকুন!

আন্তর্জাতিক ভ্রমণের সাথে যুক্ত ঝুঁকি সম্পর্কে চিন্তা করে যদি আপনি আপনার জীবন উপভোগ না করেন, তাহলে বয়স্ক নাগরিকদের জন্য ট্রাভেল ইনস্যুরেন্স আপনাকে ভবিষ্যতের কথা না ভেবে সুখী জীবনযাপন করতে সাহায্য করতে পারে! 

যদি আপনি 61 বছর বা তার বেশি বয়সের হন, তবে সিনিয়র সিটিজেন ট্রাভেল ইনস্যুরেন্স হল বিশেষ এক ধরনের আন্তর্জাতিক ট্রাভেল ইনস্যুরেন্স প্ল্যান যা বিশেষ করে আপনার জন্য ডিজাইন করা হয়েছে. এই বয়সে ভ্রমণের সাথে যুক্ত ঝুঁকির কারণগুলি সাধারণত অনেককে তাদের তাদের ট্রাভেল লিস্টের দেশগুলোতে ভ্রমণ করা থেকে বাধা দেয়. আমরা চাই না যে আপনি এটা ভাবুন যে আপনি দুবাইতে কেনাকাটা করতে যেতে পারবেন না বা সুইস আল্পস-এর সৌন্দর্য দেখতে যেতে পারবেন না.

চিকিৎসা সংক্রান্ত জরুরি অবস্থা হল একটি ঝুঁকি তা আমরা বুঝতে পারি এবং বিদেশী মুদ্রায় হাসপাতালের বিল পে অত্যন্ত ব্যয়বহুল হতে পারে. আমাদের সিনিয়র সিটিজেন ট্রাভেল ইনস্যুরেন্স পলিসি আপনার চিকিৎসা সম্পর্কিত ঘটনাগুলো কভার করে এবং আপনাকে আপনার খরচের কেবলমাত্র কিছু অংশের জন্য পে করতে হয়.

এটি আপনাকে ব্যক্তিগত দুর্ঘটনা এবং লাগেজ হারানোর মতো অন্যান্য সাধারণ যাত্রার ঝুঁকির বিরুদ্ধেও কভার করে. আমরা আপনার ব্যক্তিগত দায়বদ্ধতা কম করতে এবং আপনি যাতে বাড়ি থেকে দূরে নিশ্চিন্তে ভ্রমণ করতে পারেন তার জন্য আপনাকে সহায়তা করি.

এছাড়াও, এখন বিশ্বের বিভিন্ন দেশে ইন্টারন্যাশনাল ট্রাভেল ইনস্যুরেন্স বাধ্যতামূলক হওয়ার হার বাড়ছে. উদাহরণস্বরূপ, বেশিরভাগ ইউরোপীয় দেশগুলিতে ট্রাভেল ইনস্যুরেন্স কভার ছাড়া ভ্রমণ করতে পারবেন না. তবে বেশিরভাগ স্ট্যান্ডার্ড ট্রাভেল ইনস্যুরেন্স পলিসি বয়স্ক নাগরিকদের কভার করে না.

সুতরাং, আমাদের সিনিয়র সিটিজেন ট্রাভেল ইনস্যুরেন্স প্ল্যান আপনাকে এই বিধিবদ্ধ প্রয়োজনীয়তা মেনে চলতে সহায়তা করে এবং পাশাপাশি আপনার নির্দিষ্ট প্রয়োজন পূরণ করা জন্য একটি কভারও রাখে.   

অন্য কোনও বিশেষ ফিচার আছে কি? 

টপিংস ছাড়া পিৎজার মতোই কাস্টোমারদের খেয়াল রাখার জন্য বিশেষ ফিচার ছাড়া যে কোনও ইনস্যুরেন্স পলিসি অর্থহীন. 

  • বিশ্বের যে কোনও জায়গায় অন-কল সাপোর্টের সুবিধা রয়েছে

    এখন, আপনি যেখানেই আপনার ছুটি উপভোগ করার জন্য যান না কেন, যদি আপনি কোনও বিপদে পড়েন, তাহলে আপনাকে শুধুমাত্র আমাদের টোল-ফ্রি নম্বর +91-124-6174720-এ মিসড কল দিতে হবে. আমাদের কাস্টোমার সার্ভিস প্রতিনিধি অগ্রাধিকারের ভিত্তিতে আপনার সাথে যোগাযোগ করবেন. 

  • দ্রুত ক্লেম নিষ্পত্তি

    ক্লেম সেটলমেন্ট করার বিষয়টি নিশ্চিত করার জন্য আমরা আমাদের প্রক্রিয়া এবং লোকদেরকে একত্রিত করেছি যাতে এটি আপনার জন্য যতটা সম্ভব দ্রুত এবং ঝঞ্ঝাট-মুক্ত করা যায়. 

  • ট্রিপ ডিলে ডিলাইটের সাথে অটোমেটিক ক্লেম সেটেলমেন্ট

    আপনি উপলব্ধি করার আগেই আমরা আপনার প্রয়োজন মেটানোর প্রতি খেয়াল রাখি. আমাদের মোবাইল অ্যাপে থাকা ট্রিপ ডিলে ডিলাইট অ্যাড-অন ফিচারের মাধ্যমে আপনার যাত্রা বিলম্বের ক্লেম আপনি রেজিস্টার করার আগেই সেটল করা হবে. আমরা সম্পূর্ণ প্রক্রিয়াটি অটোমেট করে ক্লেম ইভেন্টগুলোর একটি ট্র্যাক রাখি এবং সেই অনুযায়ী পে-আউট প্রক্রিয়া শুরু করি.

  • ক্যাশলেস হাসপাতালে ভর্তি

    আমাদের ট্রাভেল ইনস্যুরেন্স পলিসি বিদেশে ইন-হসপিটালে চিকিৎসার খরচের সরাসরি সেটলমেন্ট অফার করে (পলিসির নিয়ম এবং শর্তাবলী এবং সাব-লিমিট অনুযায়ী).

  • বাড়িতে ডাকাতির ক্ষেত্রে ইনস্যুরেন্স

    বাড়ির মালিকরা বাড়ি থেকে দূরে থাকলে ডাকাতেরা ডাকাতি করার সুযোগ নিতে পারে. এই সমস্যাটি উপেক্ষা করে ছুটিতে যাওয়া নিয়ে আপনারা ভয়ঙ্কর দুশ্চিন্তায় থাকতে পারেন কিন্তু এই সমস্যাটি সহজেই সমাধান করা সম্ভব. আমাদের ট্রাভেল ইনস্যুরেন্স হোম বার্গলারি ইনস্যুরেন্স অফার করে যাতে আপনি যে কোনও সময় আপনার ব্যাগ প্যাক করে ঘুরতে যেতে পারেন.

  • গল্ফার্স হোল-ইন-ওয়ান

    আমাদের ট্রাভেল ইনস্যুরেন্স পলিসি খেলাধুলার প্রতি আপনার ভালোবাসাকে উৎসাহিত করে. যদি আপনি আপনার ট্রিপে গল্ফ ক্লাব সুইং করতে চান, তাহলেও আমরা আপনাকে উৎসাহিত করব. গলফার'স হোল-ইন-ওয়ান হল আমাদের একটি স্পোর্টিং জেসচার যা বিশ্বের যে কোনও জায়গায় (ভারত বাদে) ভ্রমণের সময় মার্কিন যুক্তরাষ্ট্রের গলফার্স অ্যাসোসিয়েশন স্বীকৃত গলফ কোর্সে আপনার হোল-ইন-ওয়ান খেলার খরচের ক্ষেত্রে রিইম্বার্সমেন্ট অফার করে. এই কভারটি ট্রাভেল এলিট এজ এবং ট্রাভেল এলিট সুপার এজ-এর খেতে প্রদান করা হয়.

ট্রাভেল ইনস্যুরেন্স কেন দরকার?

আপনি যে দেশেই যান কেন, নিঃসন্দেহে টাকাই হল রাজা. বিদেশে থাকাকালীন কোনও সময়ে যদি আপনার নগদ টাকার জরুরী প্রয়োজন দেখা দেয় এবং আপনার পাশে যদি কেউ না থাকে, তাহলে আপনি হতাশাগ্রস্ত হয়ে পড়তে পারেন. মরা চাই না যে আপনি কখনও এই পরিস্থিতির শিকার হন এবং তাই আপনার জন্য ইমার্জেন্সি অ্যাডভান্স ক্যাশের সুবিধা অফার করি.

বিদেশে থাকার সময় আপনি লাগেজ বা অর্থ হারিয়ে গেলে / চুরির ক্ষেত্রে এই সুবিধাটি ব্যবহার করতে পারেন. পলিসিতে বর্ণিত শর্তাবলী এবং লিমিটের উপর ভিত্তি করে ভারতে থাকা আপনার আত্মীয়দের সাথে যোগাযোগ করার মাধ্যমে আপনাকে এই সুবিধা প্রদান করা হয়.

এখন, আপনি ব্রাজিলে ওয়াইল্ড লাইফ অভিযানে যান বা দক্ষিণ কোরিয়ায় কোরিয়ান কুজিনের স্বাদ নিন এবং আপনার মূল্যবান বা প্রয়োজনীয় জিনিসগুলো হারিয়ে যাক না কেন, আপনি আমাদের ইমার্জেন্সি অ্যাডভান্স ক্যাশের সুবিধা সহ আপনার ছুটি চালিয়ে যেতে পারেন.

আপনার কি কোনও প্রশ্ন রয়েছে? এখানে কিছু উত্তর দেওয়া হল যা সাহায্য করতে পারে

আমি যদি আমার পাসপোর্ট হারিয়ে ফেলি তাহলে কি আমাকে কভার করা হবে?

আপনার ভ্রমণের সময় সবচেয়ে খারাপ যে বিষয়টি ঘটতে পারবে তা হল আপনার পাসপোর্ট হারানো. পাসপোর্টের হারিয়ে গেলে অনেক ঝামেলার সৃষ্টি করে এবং অনেক টাকা খরচ হয়.

ভগবান না করুক যদি আপনার সাথে এরকম কিছু ঘটে, তবে আমরা এই খরচগুলো কভার করি. তবে, এই কভারের কিছু ব্যতিক্রমও রয়েছে. উদাহরণস্বরূপ, আমরা পাসপোর্ট যদি আপনার অবহেলার কারণে হারিয়ে যায় বা পুলিশ বা কোনও সরকারী কর্তৃপক্ষের দ্বারা যদি এটি বাজেয়াপ্ত করা হয়ে থাকে তাহলে আমরা তা কভার করতে পারব না. 

যদি আমি কোনও জরুরী পরিস্থিতিতে আটকে পড়ি তাহলে কি আপনি আমাকে অ্যাডভান্স ক্যাশ দেবেন?

আমরা আশা করি যে আপনার এই কভারের প্রয়োজন যেন না হয়. তবে,যদি এরকম কোনও যদি কোনও খারাপ সময় আসে যখন আপনি আপনার সমস্ত ক্যাশ হারিয়ে ফেলেন এবং নিজেকে নিঃস্ব মনে হয়, তাহলে শুধু আমাদের টোল-ফ্রি নম্বর +91-124-6174720-এ মিসড কল দিন. 

আমাদের একজন প্রতিনিধি শীঘ্রই আপনার সাথে যোগাযোগ করবেন এবং ভারতে আপনার আত্মীয়ের সাথে যোগাযোগ করে আপনাকে টাকা পাঠানোর ব্যবস্থা করবেন. এখন আপনি আপনার ক্যাশ বা জিনিসপত্র হারিয়ে গেলেও আপনার ছুটি উপভোগ করা চালিয়ে যেতে পারেন. 

আমি বয়স্ক নাগরিকের ট্রাভেল ইনস্যুরেন্সের জন্য যোগ্য কিনা তা কীভাবে জানতে পারি?

আপনাকে শুধুমাত্র একজন ভারতীয় বয়স্ক নাগরিক হতে হবে. এটিই একমাত্র যোগ্যতার মানদণ্ড.

61 থেকে 90 বছর বয়সের যেকোনও ব্যক্তিদের জন্য বয়স্ক নাগরিকদের ট্রাভেল ইনস্যুরেন্স উপলব্ধ. আপনার নির্দিষ্ট প্রয়োজন অনুযায়ী বিভিন্ন প্ল্যান এবং কভার প্রদান করা হয়. 

আমার কেন অন্য কোনও কোম্পানির ট্রাভেল ইনস্যুরেন্স না নিয়ে বাজাজ অ্যালিয়ান্সের অফার করা ট্রাভেল ইনস্যুরেন্স নেওয়া উচিত?

আপনি ঠিক বলেছেন, ইনস্যুরেন্সের ক্ষেত্রে বিভিন্ন ধরণের বিকল্প রয়েছে. আপনার কাছে যেকোনও একটি বেছে নেওয়ার স্বাধীনতা আছে! কিন্তু কোনও একটি বেছে নেওয়ার আগে আমাদের ট্রাভেল ইনস্যুরেন্স প্ল্যানের অংশ হিসাবে আমাদের অফার করা এই বিশেষ ফিচারগুলো বিবেচনা করুন:

●        24*7 টোল-ফ্রি সহায়তা

আপনি যখনই কোনও সমস্যায় পড়বেন তখনই আপনাকে শুধুমাত্র আমাদের টোল-ফ্রি নম্বর +91-124-6174720-এ মিসড কল দিতে হবে. আমাদের কাস্টোমার সার্ভিস প্রতিনিধি তৎক্ষণাৎ আপনার সমস্যা সমাধানের জন্য আপনার সাথে যোগাযোগ করবেন. সুতরাং, সমস্যার সময় আন্তর্জাতিক কল চার্জ নিয়ে আপনাকে আর ভাবতে হবে না!

●        ক্লেমের দ্রুত নিষ্পত্তি

আমরা আমাদের সিস্টেম এমনভাবে ডিজাইন করেছি যাতে কোনও বিলম্ব ছাড়াই আপনার ক্লেম প্রক্রিয়া করা যায়. আমাদের কাছে রয়েছে সবচেয়ে দ্রুত টার্ন অ্যারাউন্ড টাইম এবং আমাদের কাস্টোমাররা এই বিষয়টি যাচাই করতে পারেন.

●        অটোমেটিক ক্লেম সেটলমেন্টের জন্য ট্রিপ ডিলে ডিলাইট

হ্যাঁ, আপনি ঠিক দেখেছেন! আমরা একটি নতুন ফিচার (ট্রিপ ডিলে ডিলাইট) চালু করেছি যা ক্লেম ইভেন্টগুলি ট্র্যাক করে এবং এর আপনি ফাইল করার আগেই পেআউট প্রক্রিয়া শুরু করে. এটি অত্যাধুনিক ব্লক চেন প্রযুক্তি ব্যবহার করে তৈরি করা হয়েছে, যা আমাদেরকে যাত্রার বিলম্ব সম্পর্কে জানায় এবং আমাদেরকে তৎক্ষণাৎ এই বিষয়টি নিশ্চিত করতে দেয় যে আমাদের কোনও কাস্টোমার যেন এই কারণে সুবিধা থেকে বঞ্চিত না হয়.

●        বাড়িতে ডাকাতির ক্ষেত্রে ইনস্যুরেন্স

আপনি একটি অসাধারণ গন্তব্যে আপনার ছুটি উপভোগ করার সময় যাতে আপনার প্রিয় বাড়িটি সুরক্ষিত থাকে, আমরা আপনাকে সেই নিশ্চয়তা দিই. আপনি আপনার বাড়ি থেকে দূরে থাকার সময় কোনও ক্ষতি হলে আমরা আপনার ক্ষতি কভার করব.

●        ক্যাশলেস হাসপাতালে ভর্তি

ভগবান না করুন আপনি যদি বিদেশে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন, তাহলে আমরা আপনার ইন-হাউস হাসপাতালের খরচ সরাসরি সেটলমেন্ট করার অফার দিই. তবে, এটি আপনার পলিসি ডকুমেন্টে উল্লেখিত নির্দিষ্ট লিমিট অনুযায়ী নির্ধারিত হবে.

আমি যদি আমার ট্রাভেল ইনস্যুরেন্স পলিসি সাথে নিয়ে যেতে ভুলে যাই, তাহলে কী হবে?

যদিও আপনার ট্রাভেল ইনস্যুরেন্স পলিসি আপনার সাথে নিয়ে যাওয়া উচিত, তবে আমরা জানি যে আপনি তাড়াহুড়োয় ভুলে যেতে পারেন. যদি এরকম কিছু ঘটে তাহলে চিন্তা করবেন না!

বাজাজ অ্যালিয়ান্স ওয়েবসাইটে লগ অন করুন, আপনার কাস্টোমার আইডি এবং পলিসি নম্বর লিখুন এবং আপনি তা পেয়ে যাবেন! আপনি আপনার পলিসি সম্পর্কিত সমস্ত তথ্য অ্যাক্সেস করতে পারবেন. আমরা আপনাকে কেবল আপনার পলিসির তথ্য অ্যাক্সেস করার অনুমতিই দিই না বরং আপনার ক্রেডেন্সিয়াল দিয়ে ওয়েবসাইটে লগ ইন করে 24*7ক্লেম করার অনুমতিও দিই.

আপনি সমস্ত তথ্যে অ্যাক্সেস করতে পারবেন এবং আমাদের নির্ধারিত অ্যাপের মাধ্যমে ক্লেম ফাইলও করতে পারবেন. 

আমাদের আনন্দিত কাস্টোমারবৃন্দ!

আপ্পারাও পাসুপুরেড্ডি

অনলাইনে দারুণ অভিজ্ঞতা

পায়েল নায়ক

অত্যন্ত ইউজার ফ্রেন্ডলি এবং সুবিধাজনক. বাজাজ অ্যালিয়ান্স টিমকে অনেক ধন্যবাদ.

কিঞ্জল বোঘারা

সাশ্রয়ী প্রিমিয়াম সহ খুব সুন্দর ট্রাভেল ইনস্যুরেন্স সার্ভিস

বাজাজ অ্যালিয়ান্সের সাথে নিশ্চিন্তে বিশ্ব ভ্রমণ করুন

একটি কোটেশান পান

আমার কি কোনও বিকল্প আছে?

হ্যাঁ, আপনি আমাদের নিচের যত্ন সহকারে তৈরি ট্রাভেল ইনস্যুরেন্স প্ল্যান থেকে বেছে নিতে পারেন, যা আমরা আপনার বিভিন্ন প্রয়োজন মাথায় রেখে ডিজাইন করেছি. 

 

আপনি যখন কোনও ট্রিপে যান, তখন আপনি শুধুমাত্র মজা করার জন্য এবং আরামের জন্য এমন কোনও কাজ করতে চাইবেন না যা আপনার নিজের অভিজ্ঞতাকে কলঙ্কিত করে. আমাদের ট্রাভেল এলিট এজ প্ল্যান আপনার ভ্রমণের চাপ আপনার থেকে এক হাত দূরে রাখতে সাহায্য করে.

আপনার বয়স 61 থেকে 70 বছরের মধ্যে হয়ে থাকলে এই প্যাকেজটি বিশেষভাবে আপনার জন্যই ডিজাইন করা হয়েছে. 1 থেকে 180 দিন পর্যন্ত বিদেশে যাত্রার জন্য একটি ফ্লেক্সিবল কভার অফার করা হচ্ছে, যা 3 টি সাব প্ল্যানে বিভক্ত - সিলভার, গোল্ড এবং প্ল্যাটিনাম. প্রতিটি সাব প্ল্যান বিভিন্ন ধরনের কভারেজ অফার করে এবং আপনি আপনার প্রয়োজন এবং পছন্দ অনুযায়ী এগুলোর মধ্য থেকে যে কোনও একটি বেছে নিতে পারেন. 

  ট্রাভেল এজ এলিট চিকিৎসা সহ/ছাড়া ট্রাভেল সুপার এজ এলিট কেটে নেওয়ার পরিমাণ
কভারেজ করে সিলভার গোল্ড প্ল্যাটিনাম সাম ইনসিওর্ড
চিকিৎসা সংক্রান্ত খরচ, ইভ্যাকুয়েশন
এবং দেশে ফিরে আসা
$50,000 2,00,000 5,00,000 50,000 $100
পার্সোনাল অ্যাক্সিডেন্ট $15,000 25,000 25,000 10,000 নেই
বিজ্ঞাপন ও উন্নয়ন সাধারণ ক্যারিয়ার 2,500 5,000 5000 1,500 নেই
লাগেজ হারিয়ে যাওয়া (চেক করা হয়েছে) 500 1000 1000 500 নেই
ব্যাগেজের বিলম্ব 100 100 100 100 12ঘন্টা
পাসপোর্ট হারালে 250 250 250 250 25
বিমান হাইজ্যাক প্রতিদিন 50 থেকে সর্বোচ্চ 300 প্রতিদিন 60 থেকে সর্বোচ্চ 360 প্রতিদিন 60 থেকে সর্বোচ্চ 360 প্রতিদিন 50 থেকে সর্বোচ্চ 300 নেই
যাত্রায় দেরি হলে প্রতি 12 ঘন্টায় 20 থেকে সর্বোচ্চ 120 প্রতি 12 ঘন্টায় 30 থেকে সর্বোচ্চ 180 প্রতি 12 ঘন্টায় $ 30 থেকে সর্বোচ্চ 180 প্রতি 12 ঘন্টায় 20 থেকে সর্বোচ্চ 120 নেই
পার্সোনাল লায়াবিলিটি 1,00,000 2,00 2,00,000 1,00,000 100
ইমার্জেন্সি অ্যাডভান্স ক্যাশ 500 1,000 1,000 500 নেই
গল্ফার হোল-ইন-ওয়ান 250 500 500 250 নেই
যাত্রা বাতিল হলে 500 1,000 1,000 500 নেই
বাড়িতে ডাকাতির ক্ষেত্রে ইনস্যুরেন্স ₹1,00,000 ₹2,00,000 ₹3,00,000 ₹1, 00,000 নেই
ট্রিপ ছোট হয়ে যাওয়া 200 300 500 200 নেই
হাসপাতালে ভর্তি হওয়ার দৈনিক ভাতা প্রতিদিন 25 থেকে সর্বোচ্চ 100 প্রতিদিন 25 থেকে সর্বোচ্চ 125 প্রতিদিন 25 থেকে সর্বোচ্চ 250 প্রতিদিন 25 থেকে সর্বোচ্চ 100 নেই
যে কোনও একটি অসুস্থতা 12,500 15,000 17,500 অনুগ্রহ করে ফ্লো চার্ট দেখুন নেই
যে কোনও একটি দুর্ঘটনা 25,000 30,000 35,000 অনুগ্রহ করে ফ্লো চার্ট দেখুন নেই

যদি আপনার বয়স 71 বছর বা তার বেশি হয় এবং আপনার ভ্রমণের আকাঙ্ক্ষা যদি আগের মতোই প্রবল হয়, তাহলে এটি সত্যিই দারুণ এবং আমরা আপনাকে সাহায্য করতে চাই. আমাদের ট্রাভেল এলিট সুপার এজ ট্রাভেল ইনস্যুরেন্স প্ল্যান আপনার কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে.

আমরা 3 ধরণের প্ল্যান অফার করি, যা 71 থেকে 85 বয়সের ব্যক্তিদেরকে কভার করে কারণ আমরা সত্যিই বিশ্বাস করি যে যখন জীবনের আনন্দ উপভোগ করার বিষয়টি আসে, তখন বয়স কেবল একটি সংখ্যা মাত্র. এছাড়াও, আপনার প্রয়োজনগুলো যথাযথভাবে পূরণ করার জন্য, আমরা তিনটি বিকল্প অফার করি:

1. মেডিকেল সহ ট্রাভেল ইনস্যুরেন্সের জন্য আবেদন করার সময়, আপনাকে একটি প্রি-পলিসি মেডিকাল টেস্ট করতে হবে.

2. মেডিকেল ছাড়াএই বিকল্পের অধীনে, আপনাকে ট্রাভেল ইনস্যুরেন্স পলিসির জন্য আবেদন করার সময় কোনও প্রি-পলিসি টেস্ট করতে হবে না.

3. মেডিকেল এবং 30 দিন অ্যাডভান্স ছাড়া আপনি যদি এই বিকল্পটি বেছে নেন, তাহলে আপনাকে কোনও প্রি-পলিসি টেস্ট করতে হবে না তবে কেবল যদি আপনার ভারত থেকে প্রস্থানের তারিখ পলিসিটি ইস্যু করার তারিখের থেকে 30 দিনের বেশি হয়.

আপনি বাড়ি থেকে দূরে থাকাকালীন সময়ে হাসপাতালে জরুরি পরিস্থিতিতে ভর্তি হওয়া থেকে শুরু করে লাগেজ হারিয়ে যাওয়া পর্যন্ত সব ধরণের অনিশ্চিত পরিস্থিতিতেই আমাদের ট্রাভেল এলিট এজ এবং ট্রাভেল এলিট সুপার এজ নিম্নলিখিত কভারেজ অফার করে. 

  ট্রাভেল এজ এলিট চিকিৎসা সহ/ছাড়া ট্রাভেল সুপার এজ এলিট কেটে নেওয়ার পরিমাণ
কভারেজ করে সিলভার গোল্ড প্ল্যাটিনাম সাম ইনসিওর্ড
চিকিৎসা সংক্রান্ত খরচ, ইভ্যাকুয়েশন
এবং দেশে ফিরে আসা
$50,000 2,00,000 5,00,000 50,000 $100
পার্সোনাল অ্যাক্সিডেন্ট $15,000 25,000 25,000 10,000 নেই
বিজ্ঞাপন ও উন্নয়ন সাধারণ ক্যারিয়ার 2,500 5,000 5000 1,500 নেই
লাগেজ হারিয়ে যাওয়া (চেক করা হয়েছে) 500 1000 1000 500 নেই
ব্যাগেজের বিলম্ব 100 100 100 100 12ঘন্টা
পাসপোর্ট হারালে 250 250 250 250 25
বিমান হাইজ্যাক প্রতিদিন 50 থেকে সর্বোচ্চ 300 প্রতিদিন 60 থেকে সর্বোচ্চ 360 প্রতিদিন 60 থেকে সর্বোচ্চ 360 প্রতিদিন 50 থেকে সর্বোচ্চ 300 নেই
যাত্রায় দেরি হলে প্রতি 12 ঘন্টায় 20 থেকে সর্বোচ্চ 120 প্রতি 12 ঘন্টায় 30 থেকে সর্বোচ্চ 180 প্রতি 12 ঘন্টায় $ 30 থেকে সর্বোচ্চ 180 প্রতি 12 ঘন্টায় 20 থেকে সর্বোচ্চ 120 নেই
পার্সোনাল লায়াবিলিটি 1,00,000 2,00 2,00,000 1,00,000 100
ইমার্জেন্সি অ্যাডভান্স ক্যাশ 500 1,000 1,000 500 নেই
গল্ফার হোল-ইন-ওয়ান 250 500 500 250 নেই
যাত্রা বাতিল হলে 500 1,000 1,000 500 নেই
বাড়িতে ডাকাতির ক্ষেত্রে ইনস্যুরেন্স ₹1, 00,000 ₹2,00,000 ₹3,00,000 ₹1, 00,000 নেই
ট্রিপ ছোট হয়ে যাওয়া 200 300 500 200 নেই
হাসপাতালে ভর্তি হওয়ার দৈনিক ভাতা প্রতিদিন 25 থেকে সর্বোচ্চ 100 প্রতিদিন 25 থেকে সর্বোচ্চ 125 প্রতিদিন 25 থেকে সর্বোচ্চ 250 প্রতিদিন 25 থেকে সর্বোচ্চ 100 নেই
যে কোনও একটি অসুস্থতা 12,500 15,000 17,500 অনুগ্রহ করে ফ্লো চার্ট দেখুন নেই
যে কোনও একটি দুর্ঘটনা 25,000 30,000 35,000 অনুগ্রহ করে ফ্লো চার্ট দেখুন নেই

আপনার বয়স যদি 61 এবং 70 এর মধ্যে হয় এবং আপনি যদি নিয়মিত ভ্রমণ করেন , তবে আপনি আশপাশের ঝুঁকির চেয়ে ভ্রমণের ঝুঁকি সম্পর্কে বেশি সচেতন হবেন. তবে আপনি ভ্রমণের ঝামেলাকে বা বয়স বেড়ে যাওয়াকে আপনার ভ্রমণের আকাঙ্ক্ষার পথে বাধা হতে দেন নি. আপনার উৎসাহের প্রশংসা এবং এর প্রতি সম্মান জানিয়ে আমরা শুধুমাত্র আপনার জন্য আমাদের ট্রাভেল প্রাইম এজ ট্রাভেল ইনস্যুরেন্স প্যাকেজ ডিজাইন করেছি.

লাগেজ চেক করতে দেরি হওয়া থেকে শুরু করে মেডিকেল ইমার্জেন্সি এবং ইভ্যাকুয়েশন পর্যন্ত, আমাদের কম্প্রিহেন্সিভ ট্রাভেল প্রাইম এজ পলিসি সহ আমরা আপনার পাশেই আছি. 

 

ট্রাভেল প্রাইম এজ 61 থেকে 70 বছরের জন্য
কভারেজ করে প্ল্যান
  সিলভার USD 50000 গোল্ড USD 200,000 প্ল্যাটিনাম USD 500,000 সুপার প্লাটিনাম USD 500,000 সর্বোচ্চ USD 1,000,000 কেটে নেওয়ার পরিমাণ
পার্সোনাল অ্যাক্সিডেন্ট 15,000 USD 25,000 USD 25,000 USD 30,000 USD 30,000 USD নেই
চিকিৎসা খরচ, মেডিকেল ইভ্যাকুয়েশন 50,000 USD 2,00,000 USD 5,00,000 USD 750,000 1,000,000 USD 100 USD
চিকিৎসার খরচ এবং ইভ্যাকুয়েশন সাম ইনসিওর্ডে জরুরি দাঁতের ব্যথার চিকিৎসা অন্তর্ভুক্ত 500 USD 500 USD 500 USD 500 USD 500 USD 100 USD
নিম্নলিখিত অনুযায়ী মেডিকাল খরচের সাম ইনসিওর্ডের অধীনে জমা করুন
হাসপাতালের রুম,বোর্ড এবং হাসপাতালের বিবিধ খরচ 1,200 USD 1,500 USD 1,700 USD 2,000 USD 2,300 USD এখানে উল্লিখিত সাবলিমিটের অতিরিক্ত চার্জগুলি ক্লায়েন্টকে বহন করতে হবে
ইন্টেনসিভ কেয়ার ইউনিট 2,000 USD 2,500 USD 2,500 USD 3,000 USD 3,200 USD
সার্জিকাল ট্রিটমেন্ট 8,000 USD 9,000 USD 11,500 USD 15,000 USD 20,000 USD
অ্যানেস্থেটিস্ট সার্ভিস সার্জন চার্জের 25% সার্জন চার্জের 25% সার্জন চার্জের 25% সার্জন চার্জের 25% সার্জন চার্জের 25%
ফিজিশিয়ানদের ভিজিট 50 USD 75 USD 75 USD 100 USD 150 USD
ডায়াগনস্টিক এবং প্রি অ্যাডমিশন টেস্টিং 400 USD 500 USD 600 USD 1000 USD 1500 USD
অ্যাম্বুলেন্স সার্ভিস 300 USD 400 USD 500 USD 600 USD 1000 USD
দেশে ফেরানো 5,000 USD 5,000 USD 5,000 USD 5,500 USD 6,000 USD নেই
লাগেজ হারিয়ে যাওয়া (চেক করা হয়েছে)** 500 USD 1000 USD 1000 USD 1000 USD 1000 USD নেই
দুর্ঘটনাজনিত মৃত্যু এবং অক্ষমতা (সাধারণ ক্যারিয়ার) 2500 USD 5000 USD 5000 USD 5000 USD 5000 USD নেই
পাসপোর্ট হারালে 250 USD 250 USD 250 USD 300 USD 300 USD 25 USD
পার্সোনাল লায়াবিলিটি 1,00,000 USD 2,00,000 USD 2,00,000 USD 2,00,000 USD 2,00,000 USD 100 USD
বিমান হাইজ্যাক প্রতিদিন 50 USD থেকে সর্বোচ্চ 300 USD পর্যন্ত প্রতিদিন 60 USD থেকে সর্বোচ্চ 360 USD পর্যন্ত প্রতিদিন 60 USD থেকে সর্বোচ্চ 360 USD পর্যন্ত প্রতিদিন 60 USD থেকে সর্বোচ্চ 360 USD পর্যন্ত প্রতিদিন 60 USD থেকে সর্বোচ্চ 360 USD পর্যন্ত নেই
যাত্রায় দেরি হলে প্রতি 12 ঘন্টায় 20 USD থেকে সর্বোচ্চ 120 USD প্রতি 12 ঘন্টায় 30 USD থেকে সর্বোচ্চ 180 USD প্রতি 12 ঘন্টায় 30 USD থেকে সর্বোচ্চ 180 USD প্রতি 12 ঘন্টায় 30 USD থেকে সর্বোচ্চ 180 USD প্রতি 12 ঘন্টায় 30 USD থেকে সর্বোচ্চ 180 USD 12 ঘণ্টা
হাসপাতালে ভর্তি হওয়ার দৈনিক ভাতা প্রতিদিন 25 USD থেকে সর্বোচ্চ 100 USD পর্যন্ত প্রতিদিন 25 USD থেকে সর্বোচ্চ 125 USD পর্যন্ত প্রতিদিন 25 USD থেকে সর্বোচ্চ 250 USD পর্যন্ত প্রতিদিন 25 USD থেকে সর্বোচ্চ 250 USD পর্যন্ত প্রতিদিন 25 USD থেকে সর্বোচ্চ 250 USD পর্যন্ত নেই
গল্ফার হোল-ইন-ওয়ান 250 USD 500 USD 500 USD 500 USD 500 USD নেই
যাত্রা বাতিল হলে 500 USD 1,000 USD 1,000 USD 1,000 USD 1,000 USD নেই
ট্রিপ ছোট হয়ে যাওয়া 200 USD 300 USD 500 USD 500 USD 500 USD নেই
ব্যাগেজের বিলম্ব 100 USD 100 USD 100 USD 100 USD 100 USD 12 ঘণ্টা
বাড়িতে ডাকাতির ক্ষেত্রে ইনস্যুরেন্স ₹ 1, 00,000 ₹ 2, 00,000 ₹ 3, 00,000 ₹ 3, 00,000 ₹ 3, 00,000 নেই
ইমার্জেন্সি ক্যাশ বেনিফিট*** 500 USD 1000 USD 1000 USD 1000 USD 1000 USD নেই

মনে রাখবেন সংক্ষিপ্তরূপ INR হল ইন্ডিয়ান ন্যাশনাল রুপি-এর সংক্ষিপ্তরূপ ** লাগেজ প্রতি সর্বোচ্চ 50% এবং লাগেজের আইটেম প্রতি 10% সংক্ষিপ্তরূপ *** ক্যাশ অ্যাডভান্সে ডেলিভারি চার্জ অন্তর্ভুক্ত থাকবে.

বেশিরভাগ ট্রাভেল ইনস্যুরেন্স প্ল্যান বয়স্ক নাগরিকদের কভার করে না এবং যদি কভার করে সেক্ষেত্রে তাদের সবসময় বয়সের একটি উচ্চ সীমা থাকে. আমরা এই বিষয়টি পরিবর্তন করতে এবং ট্রাভেল ইনস্যুরেন্সের প্ল্যানের অতি প্রয়োজনীয় সুরক্ষা সবার জন্য অ্যাক্সেসযোগ্য করে তুলতে চেয়েছিলাম.

তাই, আমরা আপনাকে আমাদের ট্রাভেল প্রাইম সুপার এজ প্ল্যান অফার করি যা 71 বছরের বেশি বয়সের মানুষকে কভার করে. আপনার বয়স 80 বা 90 হলে যদি আপনার মনে ভ্রমণ করার ইচ্ছা জাগে, তাহলে আমরা আমাদের ট্রাভেল ইনস্যুরেন্স সহ আপনার পাশেই থাকব. 

ট্রাভেল প্রাইম সুপার এজ (বয়স ধাপ 71 থেকে 75, 76 থেকে 80, 81 থেকে 85, 86 থেকে 90, 90 প্লাস) USD 50,000
সুবিধা কভারেজ করে কেটে নেওয়ার পরিমাণ
পার্সোনাল অ্যাক্সিডেন্ট
10,000 USD নেই
চিকিৎসা খরচ, ইভ্যাকুয়েশন 50,000 USD 100 USD
ইমার্জেন্সি ডেন্টাল পেন রিলিফ উপরের সীমার মধ্যে অন্তর্ভুক্ত 500 USD 100 USD
দেশে ফেরানো 5,000 USD নেই
লাগেজ হারিয়ে গেছে**(চেক করা হয়েছে)
500 USD নেই
ব্যাগেজের বিলম্ব 100 USD 12 ঘণ্টা
পাসপোর্ট হারালে 250 USD 25 USD
পার্সোনাল লায়াবিলিটি 100,000 USD 100 USD
বিমান হাইজ্যাক প্রতিদিন 50 USD সর্বোচ্চ 300 USD পর্যন্ত 12 ঘণ্টা
যাত্রায় দেরি হলে প্রতি 12 ঘন্টায় 20 USD সর্বোচ্চ 120 USD 12 ঘণ্টা
হাসপাতালে ভর্তি হওয়া বাবদ দৈনিক অ্যাডভান্স প্রতিদিন 25 USD সর্বোচ্চ 100 USD পর্যন্ত নেই
গল্ফার্স হোল-ইন-ওয়ান 250 USD নেই
যাত্রা বাতিল হলে 500 USD নেই
ট্রিপ ছোট হয়ে যাওয়া 200 USD নেই
দুর্ঘটনাজনিত মৃত্যু এবং অক্ষমতা (সাধারণ বাহক) 1,500 USD নেই
বাড়িতে ডাকাতির ক্ষেত্রে ইনস্যুরেন্স ₹ 100,000 নেই
ইমার্জেন্সি অ্যাডভান্স ক্যাশ+
500 USD নেই

নোট
INR অর্থ হল ইন্ডিয়ান ন্যাশনাল রুপি
সংক্ষিপ্তরূপ ** লাগেজ প্রতি সর্বোচ্চ 50% এবং লাগেজের আইটেম প্রতি 10%
সংক্ষিপ্তরূপ *** অ্যাডভান্স ক্যাশের ক্ষেত্রে ডেলিভারি চার্জ অন্তর্ভুক্ত থাকবে.

ট্রাভেল প্রাইম সুপার এজ (বয়সের ধাপ 71 থেকে 75, 76 থেকে 80, 81 থেকে 85, 86 থেকে 90, 90-এর মধ্যে সাব-লিমিট)
সুবিধা কভারেজ করে কেটে নেওয়ার পরিমাণ
হাসপাতালের রুম, বোর্ড এবং হাসপাতালের বিবিধ খরচ
দৈনিক 1,200 USD নেই
ইন্টেনসিভ কেয়ার ইউনিট দৈনিক 2,000 USD নেই
সার্জিকাল ট্রিটমেন্ট 8,000 USD নেই
অ্যানেস্থেটিস্ট সার্ভিস সার্জন চার্জের 25% নেই
ফিজিশিয়ানদের ভিজিট
প্রতিদিন 500 USD নেই
ডায়াগনস্টিক এবং প্রি অ্যাডমিশন টেস্টিং 400 USD নেই
অ্যাম্বুলেন্স সার্ভিস 300 USD নেই

বিদেশে আমার ক্যাশের জরুরি প্রয়োজন হলে কী হবে?

আপনি যে দেশেই যান কেন, নিঃসন্দেহে টাকাই হল রাজা. বিদেশে থাকাকালীন কোনও সময়ে যদি আপনার নগদ টাকার জরুরী প্রয়োজন দেখা দেয় এবং আপনার পাশে যদি কেউ না থাকে, তাহলে আপনি হতাশাগ্রস্ত হয়ে পড়তে পারেন. মরা চাই না যে আপনি কখনও এই পরিস্থিতির শিকার হন এবং তাই আপনার জন্য ইমার্জেন্সি অ্যাডভান্স ক্যাশের সুবিধা অফার করি.

বিদেশে থাকার সময় আপনি লাগেজ বা অর্থ হারিয়ে গেলে / চুরির ক্ষেত্রে এই সুবিধাটি ব্যবহার করতে পারেন. পলিসিতে বর্ণিত শর্তাবলী এবং লিমিটের উপর ভিত্তি করে ভারতে থাকা আপনার আত্মীয়দের সাথে যোগাযোগ করার মাধ্যমে আপনাকে এই সুবিধা প্রদান করা হয়.

এখন, আপনি ব্রাজিলে ওয়াইল্ড লাইফ অভিযানে যান বা দক্ষিণ কোরিয়ায় কোরিয়ান কুজিনের স্বাদ নিন এবং আপনার মূল্যবান বা প্রয়োজনীয় জিনিসগুলো হারিয়ে যাক না কেন, আপনি আমাদের ইমার্জেন্সি অ্যাডভান্স ক্যাশের সুবিধা সহ আপনার ছুটি চালিয়ে যেতে পারেন. 

বয়স্ক নাগরিকদের জন্য ট্রাভেল ইনস্যুরেন্স আগে গুরুত্বপূর্ণ যে বিষয়গুলি নোট করতে হবে

  • অন্তর্ভুক্ত
  • বহির্ভূত

চিকিৎসার খরচ, প্রত্যাহার এবং প্রতিস্থাপন

বাড়িতে চুরি-ডাকাতি

হাসপাতালে ভর্তি হওয়ার দৈনিক ভাতা

ট্রিপ ছোট হয়ে যাওয়া

চেক-ইন ব্যাগেজের ক্ষতি

পার্সোনাল অ্যাক্সিডেন্ট

পাসপোর্ট হারালে

পার্সোনাল লায়াবিলিটি

বিমান হাইজ্যাক

যাত্রায় দেরি হলে

1 এর 1

আগে থেকেই যদি এমন কোনও মেডিকেল কন্ডিশন বা রোগ থেকে থাকে যে রোগে আপনি পলিসি নেওয়ার আগে থেকেই ভুগছিলেন

ইনস্যুরেন্স কোম্পানি বিদেশে আপনার রুটিন মেডিকেল টেস্টের খরচ বহন করবে না

পলিসির মেয়াদ শেষ হওয়ার পরে উদ্ভূত চিকিৎসা খরচগুলি কভার করা হবে না

যদি আত্মহত্যার চেষ্টা করার জন্য কোনও ক্ষতি হয়, অথবা নিজেই নিজেকে আঘাত করার কারণে কোনও ক্ষতি হয় তাহলে তা কভার করা হবে না

যদি আপনি দুশ্চিন্তা, উদ্বেগ, মানসিক চাপ ইত্যাদিতে ভুগেন যার কারণে কোনও শারীরিক অসুস্থতা দেখা দেয় না

ড্রাগ বা অ্যালকোহল অপব্যবহারের কারণে বা অন্য কোনও নেশার কারণে যৌনরোগ বা অসুস্থতায় ভুগলে

বিপজ্জনক কিছু কাজ ম্যানুয়াল করার সময় কোনও সমস্যা হওয়ার কারণে ক্ষতি হলে

কারও জীবন বাঁচানোর চেষ্টা ছাড়া যদি আপনি অহেতুক নিজেকে কোনও বিপদের মুখে ফেলার কারণে ক্ষতির সম্মুখীন হন

পরীক্ষামূলক, অপ্রমাণিত বা নন-স্ট্যান্ডার্ড চিকিৎসার জন্য কোনও কভারেজ দেওয়া হয় না

সন্তান প্রসব, গর্ভপাতের কারণে সৃষ্ট প্রেগন্যান্সি-সম্পর্কিত অসুস্থতা বা প্রেগন্যান্সির ফলে উদ্ভূত অন্য যে কোনও জটিলতা

ডায়াগনসিস বা চিকিৎসার উদ্দেশ্যে ব্যবহার করা হয় এমন মেডিকাল অ্যাপ্লায়েন্স, যেমন কন্ট্যাক্ট লেন্স, চশমা, হিয়ারিং এইড ইত্যাদির খরচ কভার করা হবে না

আধুনিক ওষুধ বা অ্যালোপ্যাথি ছাড়া অন্য কোনও চিকিৎসা পদ্ধতির দ্বারা চিকিৎসা করার জন্য কভারেজ প্রদান করা হবে না

যদি আপনার পাসপোর্টটি পুলিশ বা কাস্টম বা এ ধরণের অন্য কোনও কর্তৃপক্ষের দ্বারা বাজেয়াপ্ত করা হয়ে থাকে, তাহলে এটিকে পাসপোর্ট হারিয়ে যাওয়া হিসাবে গণ্য করা হবে না এবং তাই এটি কভার করা হবে না

যদি পাসপোর্ট হারিয়ে যাওয়ার জন্য কোনও রিপোর্ট ফাইল করা না হয় এবং ক্ষতি সম্পর্কে জানার 24 ঘন্টার মধ্যে এই বিষয়ে কোনও অফিশিয়াল রিপোর্ট পাওয়া না যায় 

ভ্রমণের গন্তব্য ভারতে হলে সেক্ষেত্রে লাগেজ চেক করার ক্ষেত্রে বিলম্ব

যদি আপনি আপনার পাসপোর্ট সুরক্ষিত রাখার জন্য যথেষ্ট পরিমাণ সতর্কতা অবলম্বন না করেন

1 এর 1

সিনিয়র সিটিজেন ট্রাভেল ইনস্যুরেন্স ডকুমেন্ট ডাউনলোড করুন

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

আমার যদি ট্রাভেল ইনস্যুরেন্স পলিসি বাতিল করতে হয় তাহলে কি করব?

বাজাজ অ্যালিয়ান্স আপনাকে পলিসির মেয়াদ শুরুর আগে বা পরে আপনার ট্রাভেল ইনস্যুরেন্স বাতিল করার সুবিধা দেয়. এই দুটি ক্ষেত্রে আপনাকে যে কাজগুলো করতে হবে তার জন্য বিভিন্ন পদ্ধতির সেট রয়েছে-

  • পলিসি শুরু হওয়ার আগে

    এই ক্ষেত্রে আপনাকে পলিসিটি বাতিল করার জন্য আপনার ইচ্ছা সম্পর্কে আমাদের জানাতে হবে. আপনি নির্ধারিত শিডিউল বা পলিসি নম্বর উল্লেখ করে আপনার পলিসি বাতিল করার ইচ্ছা সম্পর্কে জানিয়ে আমাদের কাছে একটি ইমেল পাঠাতে পারেন. এই ক্ষেত্রে, বাতিলকরণ চার্জ ধার্য করা হবে. 

  • পলিসি শুরুর তারিখের পরে - যদি আপনি ভ্রমণ না করে থাকেন

    যদি আপনি ভ্রমণ না করে থাকেন তাহলে পলিসির মেয়াদ শুরু হওয়ার পরে আপনি আপনার পলিসি বাতিল করতে পারেন. এই ধরনের ক্ষেত্রে আপনাকে অবশ্যই নিম্নলিখিত ডকুমেন্ট সহ বাতিল করার কারণ উল্লেখ করে আমাদেরকে একটি অফিশিয়াল মেইল পাঠাতে হবে:

    ● আপনি যে বিদেশে ভ্রমণ করেননি তার প্রমাণস্বরূপ একটি ডকুমেন্ট

    ● খালি পেজ সহ পাসপোর্টের সমস্ত পেজের ফটোকপি বা স্ক্যান কপি

    ● আপনি যে দেশে যেতে চান সে দেশের দূতাবাস যদি আপনার ভিসা বাতিল করে সেক্ষেত্রে ভিসা বাতিলকরণের কপি

    আপনার চিঠির সাথে উপরোক্ত ডকুমেন্টগুলো পাওয়ার পরে এটি আন্ডাররাইটারের কাছে অনুমোদনের জন্য পাঠানো হবে.. আন্ডাররাইটারের অনুমোদনের উপর ভিত্তি করে, পলিসিটি একটি কার্যদিবসের মধ্যে বাতিল করা হবে.

  • পলিসি শুরুর তারিখের পরে - যদি আপনি ভ্রমণ করে থাকেন

    আপনি যদি পলিসির নির্ধারিত মেয়াদ শেষ হওয়ার আগে ট্রিপ থেকে ফেরত আসেন, তাহলে আপনি রিফান্ডের জন্য যোগ্য হবেন. পলিসির মেয়াদের ভিতরে যদি কোনও ক্লেম করা না হয়, সেক্ষেত্রে আপনি রিফান্ড পেতে পারেন. রিফান্ডের হার নিম্নলিখিত টেবিলের উপর ভিত্তি করে নির্ধারিত হবে:

    এক্ষেত্রে কোম্পানিকে প্রিমিয়াম পে করতে হবে

    ঝুঁকির মেয়াদ
    প্রিমিয়ামের শতাংশ
    পলিসির মেয়াদের 50% বেশি
    100%
    পলিসির মেয়াদের 40-50% এর মধ্যে
    80%
    পলিসির মেয়াদের 30-40% এর মধ্যে
    75%
    পলিসির মেয়াদের 20-30% এর মধ্যে
    60%
    পলিসির মেয়াদের পলিসি inception-20%
    50%

কাস্টোমারদের অভিজ্ঞতা

গড় রেটিং:

 4.62

(5,340 রিভিউ এবং রেটিং-এর উপর ভিত্তি করে)

মদনমোহন গোবিন্দরাজুলু

অনলাইনে সরাসরি ট্রাভেল ইনস্যুরেন্সের কোট এবং মূল্য পেয়েছি. পে করা এবং কেনা খুব সহজ

পায়েল নায়ক

অত্যন্ত ইউজার ফ্রেন্ডলি এবং সুবিধাজনক. বাজাজ অ্যালিয়ান্স টিমকে অনেক ধন্যবাদ.

কিঞ্জল বোঘারা

সাশ্রয়ী প্রিমিয়াম সহ খুব সুন্দর ট্রাভেল ইনস্যুরেন্স সার্ভিস

বাজাজ অ্যালায়ান্স ইনস্যুরেন্স পলিসিতে আপনার আগ্রহের জন্য ধন্যবাদ, একজন কাস্টোমার সাপোর্ট প্রতিনিধি প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে সাহায্য করার জন্য শীঘ্রই আপনাকে কল করবে.

কল ব্যাক করার জন্য অনুরোধ করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে বৈধ বিকল্প নির্বাচন করুন
অনুগ্রহ করে চেকবক্স নির্বাচন করুন

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

লেখক: বাজাজ অ্যালিয়ান্স - আপডেট করা হয়েছে: 16শে মে 2022

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো
আমাদের সাথে চ্যাট করুন