Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

বর্ধিত গ্যারান্টির ইনস্যুরেন্স

আপনার গ্যাজেট, আমাদের সুরক্ষা
Extended Warranty Insurance

চলুন, শুরু করা যাক

অনুগ্রহ করে নাম এন্টার করুন
https://general.bajajallianz.com/Insurance/extendedWarranty/index.jsp একটি কোটেশান পান
পুনরায় কোটেশান পান
অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন
সাবমিট করুন

এর মধ্যে আপনার জন্য কী আছে?

ভারত জুড়ে 400+ শহরে ক্যাশলেস পরিষেবা

3 বছর পর্যন্ত কভারেজ

মেরামত-এর সাথে সাথে পাল্টে দেওয়ার কভারেজ

বাজাজ অ্যালিয়ান্স-এর বর্ধিত গ্যারান্টির ইনস্যুরেন্স

ছবিটি চিন্তা করুন: আপনি একটি বলিউড ব্লকবাস্টার টিভি প্রিমিয়ার উপভোগ করছেন এবং যে মুহূর্তে ক্লাইম্যাক্সে এসে পৌঁছায়, ঠিক সেই সময় একটি বৈদ্যুতিক সমস্যা শুরু হয় এবং স্ক্রিন পুরো ব্ল্যাক আউট হয়ে যায়!! আপনি যে সুন্দর উইকেন্ডের স্বপ্ন দেখেছিলেন, তা দুঃস্বপ্নে পরিণত হয়.. আপনার হাজার প্রচেষ্টা সত্ত্বেও, আপনার টিভি পুনরায় চালু করতে পারবেন না, এমনকি এই অবস্থায় মিনিটগুলি যখন ঘন্টায় পরিণত হয়. টেকনিশিয়ানও যখন জানিয়ে দেন, আপনার টিভির অবস্থা খুবই খারাপ.

তিনি আপনাকে জানিয়েছেন যে, এর ভিতরের একটি সার্কিট পুরে গেছে এবং যদি না আপনার টিভি ওয়ারেন্টি কভার শেষ হয়ে যায়, তাহলে এর অর্থ হল এটি সারানোর জন্য এক বিশাল খরচ করতে হবে. সবথেকে দুঃখের বিষয়, আপনি জানতে পারেন যে TV টির আসল নির্মাতার ওয়ারেন্টির মেয়াদ সবে গত মাসে শেষ হয়ে গেছে!! যে কোনও অ্যাপ্লায়েন্স কেনার জন্য অগ্রিম টাকা এবং সেটিকে সারানো এবং রক্ষণাবেক্ষণের জন্য অতিরিক্ত খরচের বোঝা আপনাকে অবশেষে উপলব্ধি করায় যে, আপনি আপনার সাধের LED TV যে দামে কেনার জন্য দরদাম করছিলেন, আদতে তার দাম সেই দামের থেকেও সস্তা!!

যখন আপনার টিভি ওয়ারেন্টির অধীনে কভার করা হয়, তখন আপনি নির্মাতার দ্বারা ধার্য করা ওয়ারেন্টি পিরিয়ডের ভিতর যে কোনওরকম মেরামত করানো খুব সহজ ব্যাপার হয়ে যায়.. বেশিরভাগ নির্মাতা তাঁদের পণ্যের দীর্ঘমেয়াদী স্থায়ীত্ব নিশ্চিত করার জন্য পণ্যগুলির ওপর ওয়ারেন্টি প্রদান করে থাকেন.. বেশিরভাগ অ্যাপ্লায়েন্সের সাথে যুক্ত ইউজার ম্যানুয়ালগুলিতে তাদের অ্যাপ্লায়েন্স ইনস্টল করা , ব্যবহার এবং রক্ষণাবেক্ষণের বিস্তারিত নির্দেশাবলী রয়েছে.

যদি আপনি ওয়ারেন্টি বৃদ্ধি করতে পারেন তাহলে কত ভালো হয় তাই না? আপনি যদি সবসময় ভাবতে থাকেন যে, ওয়্যারেন্টিটির যে কোনও সময় মেয়াদ শেষ হয়ে যেতে পারে এবং আপনার প্রয়োজন অনুযায়ী আপনি ওয়্যারেন্টিটি ব্যবহার করতে পারেন না, তাহলে আপনার জন্য ভালো খবর রয়েছে.. বাস্তব চিন্তাভাবনার উপর ভিত্তি করে বর্ধিত গ্যারান্টির ইনস্যুরেন্স গ্রহণ করার মাধ্যমে বাজাজ অ্যালিয়ান্স আপনার জীবনকে সহজ করে তুলেছে.

 বাজাজ অ্যালিয়ান্স এক্সটেন্ডেড ওয়্যারেন্টির ইনস্যুরেন্সের মাধ্যমে, আপনি সময় এবং টাকা উভয় সাশ্রয় করতে পারেন.. যদিও আপনার অ্যাপলায়েন্সগুলি আপনার সময় সাশ্রয় করে এবং জীবনকে আরও আরামদায়ক করে তোলে, আমাদের এক্সটেন্ডেড কভারেজের মাধ্যমে উৎপাদনকারীর দ্বারা প্রদত্ত ওয়্যারেন্টিটির মেয়াদ শেষ হওয়ার পরেও মেরামত করার খরচ অনেকটা কম করা সম্ভব.. আরও কি আছে, বাজাজ অ্যালিয়ান্সের মাধ্যমে, আপনাকে বিশ্বমানের কাস্টোমার সার্ভিস নিশ্চিতভাবে প্রদান করা হয়, যেখানে আপনার ক্লেমগুলির দ্রুত নিষ্পত্তি করা হয় এবং আপনার যে কোনও প্রশ্নের উত্তর বন্ধুত্বপূর্ণ এবং পেশাদারী পদ্ধতিতে দেওয়া হয়.

আপনি যদি ঘরের সবরকম কাজ সামলানোর দায়িত্বে থাকেন, আর হঠাৎ করে আপনি দেখলেন যে আপনার ওভেন অথবা গ্রিল ঠিক করে কাজ করছে না, তাহলে আপনার রান্নাবান্নায় বিঘ্ন তো ঘতবেই, এমনকি, সন্ধ্যাবেলায় সন্তানদের সঙ্গে কাটানোর জন্য সময়টুকুও আর পাবেন না.. একইভাবে শিশুদের জন্যও এটি হতাশাজনক, আপনি এই বিষয়ে নিশ্চিত হতে পারেন না যে, আপনি এটির জন্য তাড়াতাড়ি এবং সাশ্রয়ী উপায়ে পরিষেবা পাবেন কি না.. এটি আপনার মাসিক বাজেট এবং পরিবারের সময়ের উপর একটি প্রভাব ফেলতে পারে.. যদিও এই ধরনের ঘটনাগুলিকে নিয়ন্ত্রণ করা বা আগে থেকে ধারণা করা যায় না, তবে আপনাকে এই ধরণের সমস্যার সঙ্গে সামলে ওঠার জন্য প্রয়োজনীয় খরচ এবং সময় উভয়ের উপস্থিতি খুবই প্রয়োজন.

একজন ব্যস্ত পেশাদার হিসাবে, বাড়ি এবং কাজের দায়িত্বগুলিকে একসঙ্গে সামলানো খুবই দায়িত্বপূর্ণ কাজ. তবে, এই কাজ আরও কঠিন হয়ে পড়ে, যদি ঘরের যে কোনও একটি বৈদ্যুতিক যন্ত্র বা কনজিউমার অ্যাপ্লায়েন্স হঠাৎ করে কাজ করা বন্ধ করে দেয়.. অনলাইনে উপলব্ধ এক্সটেন্ডেড ওয়ারেন্টি ইনস্যুরেন্সের মাধ্যমে, আপনি নিশ্চিত করতে পারেন যে আপনার দিন শুধুমাত্র ভাগ্যের দ্বারাই পরিচালিত হয় না!! ফলাফল: এটি একটি সাধারণ ব্যবসা.

আপনি যখন কাজে ব্যস্ত থাকেন, সেই সময়ও আপনার ইলেকট্রনিক ডিভাইসগুলি আপনাকে আরও কাজ করতে সাহায্য করে চলে.. আপনার ল্যাপটপ এবং মোবাইল ফোন আপনাকে একটি সম্পূর্ণ ব্যবসা চালাতে সাহায্য করতে পারে.. যাইহোক, এই ডিভাইসগুলি যতটাই বহুবিধ কাজের জন্য প্রসিদ্ধ, তেমনই এদের নানা ধরণের সমস্যাও রয়েছে.. বাজাজ অ্যালিয়ান্স এক্সটেন্ডেড ওয়ারেন্টি ইনস্যুরেন্স আপনাকে দুশ্চিন্তাপূর্ণ সময়ের হাত থেকে রক্ষা করে থাকে এবং আপনার ইলেকট্রনিক ডিভাইসগুলিকে কভার করে, যা আপনাকে কাজে আরও উন্নতি সাধন করতে সাহায্য করে থাকে.. যদি আপনার দলে আপনার পেশাদারদের একটি ছোট দল থাকে, তবে বাজাজ অ্যালিয়ান্স এক্সটেন্ডেড ওয়ারেন্টি শক্তিশালী ব্যবসায়িক উদ্দেশ্য তৈরি করতে সাহায্য করে, কারণ এটি আপনাকে অপ্রত্যাশিত ক্ষতি থেকে তৈরি হওয়া ঝুঁকি কম করতে সাহায্য করে এবং আপনার ব্যবসাকে প্রাণবন্ত করে তোলে.

ওয়ারেন্টির নিয়ম ও শর্তাবলী পড়তে ঘন্টার পর ঘন্টা ব্যয় করা হতাশাজনক হতে পারে যখন আপনি বুঝতে পারেন যে এটি কেবল মাত্র সীমিত সময়ের জন্য উপলব্ধ. আর চিন্তা করবেন না.. বাজাজ অ্যালিয়ান্স অনলাইন এক্সটেন্ডেড ওয়ারেন্টি ইনস্যুরেন্সের সাথে, আপনি 3 বছর পর্যন্ত নির্মাতার দ্বারা প্রদত্ত ওয়ারেন্টির সময়সীমা বাড়াতে পারেন. কয়েকটি ক্লিকের মাধ্যমে, আপনি নিশ্চিত থাকতে পারেন যে আপনার সরঞ্জামগুলি সম্পূর্ণ চিন্তা ছাড়াই ব্যবহার করা যেতে পারে. আমরা যে কোনও ক্ষতির যত্ন নিতে সঙ্গে আছি!

ভালো লাগছে! কিন্তু কেন আমার বাজাজ অ্যালিয়ান্স থেকে এক্সটেন্ডেড ওয়ারেন্টি পাওয়া উচিত?

ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্স কেনার সময়, আপনি সবথেকে ভালো ব্র্যান্ড থেকে সাম্প্রতিকতম মডেল পাওয়ার জন্য যথেষ্ট দিয়েছেন এবং চেষ্টা করেছেন.. কেন? কারণ, আপনি যে অ্যাপ্লায়েন্স কিনবেন, সেটি আপনি দীর্ঘস্থায়ী এবং ভালো হওয়ার আশা করবেন.. আমরা নিশ্চিত যে পণ্যের নির্দিষ্ট বৈশিষ্ট্যগুলির পাশাপাশি, আপনি গ্যারান্টির শর্তাবলীর উপরও নজর রাখবেন.. এটির কারণ আপনি নিশ্চিত করতে চান যে আপনার ডিভাইসটি যতটা সম্ভব অতিরিক্ত খরচ ছাড়াই পরিষেবাযোগ্য থাকে.. কিন্তু রিটার্ন কমানোর আইন প্রদর্শন করে, অনেক সময়ের মধ্যে যতটা চেষ্টা করে এবং একটি সরঞ্জাম কার্যকরী রাখার জন্য টাকার পরিমাণ এবং অর্থ স্থিরভাবে বৃদ্ধি পায়.

 বাজাজ অ্যালিয়ান্স এক্সটেন্ডেড ওয়ারেন্টি ইনস্যুরেন্সের সাথে, আপনি নিশ্চিত হতে পারেন যে, একটি অ্যাপ্লায়েন্স কেনার প্রাথমিক খরচের পাশাপাশি, অন্যান্য সমস্ত মেরামত এবং রক্ষণাবেক্ষণের খরচের দায়িত্ব নেওয়া হয়, এমনকি অ্যাপ্লায়েন্সটি যদি পরিবর্তন করার প্রয়োজন হয়, সেই সময়েও.. একটি বর্ধিত সময়ের জন্য আপনি ওয়ারেন্টি কভারেজ উপভোগ করা চালিয়ে যান, যা আপনাকে চিন্তা-মুক্ত রাখতে সাহায্য করে.. বাজাজ অ্যালিয়ান্স এক্সটেন্ডেড ওয়ারেন্টি ইনস্যুরেন্স আপনার ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্সগুলির উৎপাদনকারীর দ্বারা প্রদত্ত মূল ওয়ারেন্টির মেয়াদ শেষ হওয়ার পরেও বৃদ্ধি করে.

বাজাজ অ্যালিয়ান্স থেকে একটি এক্সটেন্ডেড ওয়ারেন্টি প্ল্যান ক্রয় করলে, সেটি আপনাকে একটি উন্নত গুণমানযুক্ত পরিষেবা প্রদান করে থাকে এবং যে সকল সচেতন গ্রাহকেরা তাদের ইনভেস্টমেন্টের ক্ষেত্রে সর্বাধিক পরিমাণে রিটার্ন লাভ করতে চান, তাঁদের ক্ষেত্রেও এটি সহায়তা করে থাকে.. আপনার ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্সগুলির সুরক্ষার জন্য বাজাজ অ্যালিয়ান্স এক্সটেন্ডেড ওয়ারেন্টি ইনস্যুরেন্স একটি সহজ এবং সাশ্রয়ী বিকল্প:

  • ন্যূনতম খরচ

     

    যাই হোক, আপনি যে টাকা খরচ করেন তার ভিত্তিতে প্রদত্ত সুবিধাগুলির সঙ্গে আপনার প্রতিটি ক্রয় অবশ্যই তুলনা করতে হবে.. এর মধ্যে শুধুমাত্র একটি অ্যাপ্লায়েন্স ক্রয় করার খরচ নয়, বরং এটি একটি নির্দিষ্ট সময়ের জন্য এটি কতটা খরচ পরিচালনা করে, সেটিও অন্তর্ভুক্ত থাকে.. বাজাজ অ্যালিয়ান্স ন্যূনতম ব্যয়ে উৎপাদক দ্বারা প্রদত্ত স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি কভারেজের উপর অনলাইন এক্সটেন্ডেড ওয়ারেন্টি কভারেজ অফার করে.. কিছু ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্সে মুভিং পার্টস থাকতে পারে, যেগুলিকে পরিচালনা করার জন্য সার্টিফিকেটপ্রাপ্ত পেশাদারদের প্রয়োজন.. বাজাজ অ্যালিয়ান্স নিশ্চিত করে যে আপনার অ্যাপলেয়েন্সটি অনুমোদিত সার্ভিস সেন্টারে বিশেষজ্ঞদের দ্বারা সার্ভিসিং করা হয়, যাতে নিশ্চিত করা হয় যে, শুধুমাত্র উন্নতমানের স্পেয়ার পার্টস ব্যবহার করা হয়, যাতে কাজ করার ক্ষেত্রে বিঘ্ন ঘটার সম্ভাবনা অনেকটাই কম হয়ে যায়.

  • সহজ কভারেজ

    আমাদের এক্সটেন্ডেড ওয়ারেন্টি ইনস্যুরেন্স পরিষেবা আপনার প্রয়োজনীয়তার সাথে নির্দিষ্ট কভারেজ প্রদান করে.. আপনি এক, দুই বা তিন বছরের জন্য কভারেজ নির্বাচন করতে পারেন, যা এটিকে সাশ্রয়ী এবং বিস্তৃত করে তোলে.. আমাদের মেরামত এবং পরিষেবা নেটওয়ার্ক আপনাকে অতুলনীয় সহজ পদ্ধতি প্রদান করার জন্য সমগ্র দেশে ছড়িয়ে পড়েছে. 

  • দ্রুত ক্লেম প্রক্রিয়া তৈরি হওয়া

    বাজাজ অ্যালিয়ান্স ক্লেম সেটেলমেন্ট প্রক্রিয়াগুলি ICRA-এর দ্বারা পরপর বেশ কয়েক বছর ধরে সার্টিফিকেট গ্রহণ করেছে.. যখন আপনার ক্লেম সম্পর্কিত সাহায্যের প্রয়োজন হয়, তখন বাজাজ অ্যালিয়ান্স আপনাকে একটি অনন্য সুবিধা প্রদান করে.. আমাদের গ্রাহকদের জন্য, এর অর্থ হল দ্রুত এবং সহজ ক্লেম প্রক্রিয়াকরণ, ক্লেমের অবস্থা সম্পর্কে নিয়মিত আপডেট এবং ক্লেম অনুমোদিত হলে দ্রুত ফান্ডের দ্রুত বিতরণ. 

  • 24*7 কাস্টোমার পরিষেবা

    ভালো এবং খারাপ উভয় পরিস্থিতির জন্য, আমরা আপনার সঙ্গে 24*7 আছি. বাজাজ অ্যালিয়ান্সের সাথে আপনার প্রশ্নের উত্তর পাওয়া সরল এবং সহজ.. আমাদের পেশাদারদের দল আপনাকে মেরামত করার জন্য বুকিং করা, ডিলার সাপোর্ট পেতে এবং আপনার প্রয়োজনীয় এক্সটেন্ডেড কভারেজ সম্পর্কে আরও কিছু সম্পর্কে সাহায্য করতে পারে.. কয়েক মিনিটের মধ্যে আমাদের কাস্টোমার সার্ভিসের প্রতিনিধির সাথে কথা বলতে পারেন, জারফলে আপনি অনেকটা নিশ্চিত হতে পারেন যে আপনার অ্যাপলায়েন্স দক্ষ হাতে রয়েছে!! এই বিষয়ে আমাদের কয়েক লক্ষ গ্রাহক সম্মত হবেন.. আপনাকে শুধুমাত্র আমাদের টোল-ফ্রি নম্বর 1800-209-1021-এ কল করতে হবে এবং এর পরে একটি বিশ্বমানের সার্ভিস লাভ করুন.

  • ক্লেমের ক্ষেত্রে বিনামূল্যে হোম ভিজিট

    আমরা আবার আপনার অ্যাপলায়েন্স চালনা করার জন্য আমাদের তরফ থেকে যথাসাধ্য চেষ্টা করতে চাই.. বাজাজ অ্যালিয়ান্সের সাথে, ক্লেম ফাইল করার পর আমাদের বিশেষজ্ঞরা আপনার বাড়িতে যেতে কোনও চার্জ নেন না.. ক্লেম রেজিস্টার করার কয়েক ঘন্টার মধ্যে আপনি আমাদের আপনার দোরগোড়ায় পাবেন.. সময়মত চিহ্নিত করা হল সমস্যা সমাধান করার প্রথম পদক্ষেপ.. আমরা সমস্যাটিকে চিহ্নিত করি, পদক্ষেপ গ্রহণের জন্য সবচেয়ে ভালো পথের সন্ধান দিই এবং পেশাদার এবং স্বচ্ছ পদ্ধতিতে মেরামত করার ব্যবস্থা করতে আপনাকে সাহায্য করি.  

  • চালানের আর্থিক পরিমাণের সমান কভারেজ

    লাভজনক হারে দরদাম করা সবসময় সন্তুষ্টজনক!! স্থায়ীত্ব এবং পরিষেবার ক্ষেত্রে টাকার জন্য উন্নততর মূল্যের প্রতিশ্রুতি প্রদানের কারণে আপনি একটি প্রিমিয়াম প্রোডাক্টে কিছুটা অতিরিক্ত খরচ করার কথা চিন্তা করতে পারেন.. বাজাজ অ্যালিয়ান্স এক্সটেন্ডেড ওয়ারেন্টির সাথে, আপনি চালানের আর্থিক পরিমাণ অবধি কভারেজ লাভ করেন, যা আপনাকে নিশ্চিত থাকতে দেয় যে আপনি যে অ্যাপ্লায়েন্স কিনেছেন তা আপনাকে দীর্ঘদিন ধরে উন্নত পরিষেবা প্রদান করবে.. আপনি যাতে এই পরিষেবাটি পুরোপুরিভাবে উপভোগ করতে পারেন, সেই কারণে আপনার ম্যানুয়ালটি খুব ভালোভাবে পড়তে হবে.. কার্যগত এবং প্রযুক্তিগত সমস্যার জন্য, অনলাইনে বাজাজ অ্যালিয়ান্স এক্সটেন্ডেড ওয়ারেন্টি ইনস্যুরেন্স আপনাকে কভার করেছে.. এটি করতে ব্যস কয়েকবার শুধু ক্লিক করতে হবে!!

আপনার ক্লেম রেজিস্টার করুন

এক্সটেন্ডেড ওয়ারেন্টি ইনস্যুরেন্সের অধীনে ক্লেম ফাইল করা সহজ এবং সুবিধাজনক.. আপনাকে শুধুমাত্র আমাদের 24*7 টোল-ফ্রি নম্বরে কল করতে হবে, 1800-209-1021. অন্যদিকে, আপনি যে কোনও সময় আমাদের ইমেল করে এখানে একটি ক্লেম রেজিস্টার করতে পারেন ew.cda@bajajallianz.co.in অথবা অনলাইনে রেজিস্টার করার জন্য এখানে ক্লিক করুন .


আপনার ক্লেমের স্ট্যাটাস জানার জন্য  এখানে ক্লিক করুন.

 

বাজাজ অ্যালিয়ান্স পুরো পরিষেবা প্রদান করে যার মধ্যে মেরামত করা এবং পাল্টে দেওয়া, দুটিই অন্তর্ভুক্ত রয়েছে.. দাবির ক্ষেত্রে, আমাদের প্রতিনিধি আপনার বাড়িতে বিনামূল্যে যান এবং আপনার পণ্য পরিদর্শন করেন. আমরা আসল পার্টগুলি সহ একটি অনুমোদিত সার্ভিস সেন্টারে পরিষেবা প্রদান করার ব্যবস্থা করি.. যদি আপনার পণ্য মেরামত না করা যায়, তাহলে বিনামূল্যে সেটি পাল্টে দেওয়ার ব্যবস্থা করা হয়.

 

আরও কি, আপনার বৈদ্যুতিক যন্ত্রটি পুনরায় কার্যকর করা এখন সম্পূর্ণরূপে নগদহীন!! বাজাজ অ্যালিয়ান্স এক্সটেন্ডেড ওয়ারেন্টি ইনস্যুরেন্স সারা ভারতের 400-টিরও বেশি শহরে উপলব্ধ. আপনি যেখানেই থাকুন না কেন, পেশাদারী পরিষেবা পাওয়া শুধুমাত্র একটি ফোন কলের অপেক্ষা!! বাজাজ অ্যালিয়ান্সের সাথে অনলাইন এক্সটেন্ডেড ওয়ারেন্টি - অতুলনীয় মূল্যে অতুলনীয় মূল্য.

আপনার কি কোনও প্রশ্ন রয়েছে? এখানে কিছু উত্তর দেওয়া হল যা সাহায্য করতে পারে

এক্সটেন্ডেড ওয়ারেন্টি কারা কিনতে পারেন?

এক্সটেন্ডেড ওয়ারেন্টি প্রোডাক্টটি বিভিন্ন ইলেকট্রনিক, বৈদ্যুতিক যন্ত্রপাতি, রান্নাঘরের সরঞ্জাম, আসবাবপত্র এবং ফিক্সচার, ক্যামেরা, ল্যাপটপ, মোবাইল ইত্যাদির মতো পোর্টেবল সরঞ্জামগুলি যেমন ক্যামেরা, ল্যাপটপ, মোবাইল ইত্যাদির প্রয়োজনীয়তাগুলি পূরণ করার জন্য ডিজাইন করা হয়েছে যারা উৎপাদকের ওয়ারেন্টি মেয়াদ শেষ হওয়ার পর উৎপাদন ত্রুটির কারণে হওয়া ক্ষতির জন্য ইনস্যুরেন্স সুরক্ষা পেতে চান.. এটি নির্মাতাদের দ্বারাও ক্রয় করা যেতে পারে যারা তাদের গ্রাহকদের জন্য এক্সটেন্ডেড ওয়ারেন্টি কভার প্রদান করতে চান.

আপনি কখন এক্সটেন্ডেড ওয়ারেন্টি কিনতে পারেন?

আপনি সম্পত্তি কেনার একই তারিখে বা সম্পত্তির উৎপাদকের ওয়ারেন্টির মেয়াদ শেষ হওয়ার আগে যে কোনও সময়ে এই পলিসিটি কিনতে পারেন.

যদি আপনি সম্পত্তি কেনার তারিখ থেকে 6 মাস পরে এই কভারটি কিনতে চান, কিন্তু উৎপাদকের গ্যারান্টির মেয়াদ শেষ হওয়ার আগে, প্রিমিয়ামের লোডিংটি নিম্নলিখিত অনুযায়ী প্রযোজ্য হবে 

সম্পত্তি কেনার তারিখ থেকে ইনস্যুরেন্স কভার কেনার ক্ষেত্রে সময়কালের পার্থক্য

লোড করা হচ্ছে

প্রিমিয়াম

6 মাসের কম 0%

0%

6 মাস থেকে 1 বছর 4% পর্যন্ত

4%

1 বছরের বেশি এবং প্রস্তুতকারকের গ্যারান্টির থেকে কম

5%

বাজাজ অ্যালিয়ান্স এক্সটেন্ডেড ওয়ারেন্টি কেন?

বাজাজ অ্যালিয়ান্স এক্সটেন্ডেড ওয়ারেন্টি আপনাকে ইনসিওর করা সম্পদ সম্পর্কিত অপ্রত্যাশিত মেরামতের জন্য আর্থিক কভার দেওয়ার মাধ্যমে আপনাকে দুশ্চিন্তা থেকে রক্ষা করে.. বাজাজ অ্যালিয়ান্স থেকে এক্সটেন্ডেড ওয়ারেন্টি ইনস্যুরেন্স বিবেচনা করার কিছু কারণ এখানে রয়েছে:

✓ অংশ এবং শ্রমের উপর বিস্তারিত কভারেজ

✓ EW সময়কালে আনলিমিটেড মেরামত, অ্যাসিওর করা অর্থের সাপেক্ষে

✓ ঝামেলামুক্ত ক্যাশলেস সুবিধা

✓ উচ্চমানের মেরামতের আশ্বাস

✓ আসল যন্ত্রাংশ

✓ একাধিক ব্র্যান্ডের জন্য কভারেজ

✓ বড় অ্যাপ্লায়েন্সের জন্য ডোর-স্টেপ পরিষেবা

✓ দেশব্যাপী সার্ভিস নেটওয়ার্ক

প্রধান ব্যতিক্রমগুলি কি?

অন্তর্ভুক্ত কিছু প্রধান ব্যতিক্রম:

✓ কোনও বাহ্যিক কারণে শারীরিক/তরল/আগুন বা অন্য যে কোনও ক্ষতি

✓ ইনসিওর করা সম্পদের বাণিজ্যিক/ভাড়া/লাভ উৎপাদন করার জন্য ব্যবহার

✓ অত্যাধিক ব্যবহার: ওভারলোডিং, স্ট্রেন, শর্ট সার্কিট, বেশী হারে ব্যবহার করা, ব্যবহার করার কারণে ক্ষয়প্রাপ্ত হওয়া, অস্বাভাবিক বৈদ্যুতিক/গ্যাস/জল সরবরাহ ইত্যাদি.

✓ সেই সকল সার্ভিস কলগুলি, যার মধ্যে কাজের বা উৎপাদন সম্পর্কিত কোনও ত্রুটি অথবা সমস্যা থাকে না

✓ উপভোগ্য জিনিস (যেমন ফিল্টার, বাল্ব, বেল্ট, ব্যাটারি, টোনার, সফ্টওয়্যার ইত্যাদি)

✓ মরচে পড়া, গর্ত হওয়া, আঁচড় লাগা ইত্যাদি.

✓ অননুমোদিত মেরামত এবং পরিবর্তন করা

✓ ত্রুটি বা সমস্যা, যা প্রস্তুতকারকের গ্যারান্টির অধীনে কভার করা হয়নি

✓ ক্ষতি বা লোকসানের জন্য বীমাকৃত সম্পদের প্রস্তুতকারক একটি গ্যারান্টি এবং/বা ওয়ারেন্টির অধীনে দায়ী.

বাতিল হওয়ার বিস্তারিত তালিকার জন্য, অনুগ্রহ করে পলিসির নথি/প্রস্পেকটাস দেখুন.

আপনার সম্পদের জন্য প্রিমিয়ামের আনুমানিক হিসাব কীভাবে পাবেন?

আপনার সম্পত্তির জন্য প্রদেয় প্রিমিয়ামের একটি আনুমানিক হিসাব পেতে, আপনাকে বাজাজ অ্যালিয়ান্স ওয়েবসাইট ভিজিট করতে হবে.. আপনি যে তথ্য শেয়ার করেন, তার উপর ভিত্তি করে, আপনার দ্বারা প্রদত্তযোগ্য প্রিমিয়ামের পরিমাণের বিবরণ লাভ করবেন.

সাম ইনসিওর্ড মানে কী?

বিভিন্ন সম্পদের জন্য যত পরিমাণ অর্থ ইনসিওর করতে হবে, তা সম্পদের মূল ক্রয়ের দামের সমান হতে হবে.

কী কভার করা হয়?

ম্যানুফ্যাকচারিং ত্রুটির কারণে এবং/বা অথরাইজড ওয়ার্কশপের কোনও পরিষেবা প্রদানকারী খারাপ কাজ করার জন্য যদি আপনার ইনস্যুর করা সম্পদের ব্রেকডাউন হয়ে যায়, তাহলে আমরা সেটি মেরামত বা প্রতিস্থাপন করার খরচ বাবদ কভার প্রদান করব. এখানে ব্রেকডাউন অর্থে, আমরা যান্ত্রিক এবং/বা বৈদ্যুতিক ভাবে খারাপ হয়ে যাওয়ার কথা বোঝানো হচ্ছে, যার ফলে আপনার সম্পদ তার সঠিক কর্মক্ষমতা হারিয়ে ফেলেছে.

এই প্রোডাক্টটি নির্বাচন করার সময় কোন ডকুমেন্ট প্রয়োজন হবে?

আপনি এক্সটেন্ডেড ওয়াারেন্টি ইনস্যুরেন্স কেনার সময় আপনার প্রোডাক্ট/বিক্রয় সম্পর্কিত ইনভয়েস প্রয়োজন. 

ক্লেম প্রক্রিয়া কি হবে?

এক্সটেন্ডেড ওয়ারেন্টি ক্লেমের কোনও সহায়তার জন্য, অনুগ্রহ করে 1800-209-1021 নম্বরে কল করুন বা আমাদের ew.cda@bajajallianz.co.in এ মেল করুন

অনলাইনে আপনার ক্লেম রেজিস্টার করার জন্য অথবা আপনার ক্লেমের স্থিতি চেক করার জন্য আপনি নীচের লিঙ্কগুলিও ব্যবহার করতে পারেন:

ক্লেম রেজিস্টার করার জন্য এখানে ক্লিক করুন

ক্লেমের স্থিতি চেক করার জন্য এখানে ক্লিক করুন

 

প্রভাবশালী! আপনি কি জিনিসগুলি কভার করেন?

  • অন্তর্ভুক্ত
  • বহির্ভূত

উৎপাদন ত্রুটির বিরুদ্ধে কম্প্রিহেন্সিভ কভারেজ

আপনার অ্যাপ্লায়েন্স বাড়িতে আনার সময় থেকে 3 বছর পর্যন্ত উৎপাদন ত্রুটির বিরুদ্ধে কম্প্রিহেন্সিভ কভারেজ

আরও পড়ুন

আপনার অ্যাপ্লায়েন্স বাড়িতে আনার সময় থেকে 3 বছর পর্যন্ত উৎপাদন ত্রুটির বিরুদ্ধে কম্প্রিহেন্সিভ কভারেজ

একই ব্র্যান্ড থেকে কোয়ালিটি অ্যাক্সেসারিজ ব্যবহার করা এবং অনুমোদিত বৈদ্যুতিক আউটলেট এবং ফিটিংস ব্যবহার করার মতো কিছু নির্দিষ্ট জিনিস রয়েছে যা প্রশ্নে উপকরণের সাথে সামঞ্জস্যপূর্ণ; তবে পুনরাবৃত্ত পাওয়ার আউটেজ বা ভোল্টেজ এর সময়সীমার মধ্যে আপনার ডিভাইসের পারফর্মেন্সকে প্রভাবিত করতে পারে এবং আমরা এর থেকে কভার প্রদান করি.  

জেনুইন স্পেয়ার পার্টস এবং কোয়ালিটি সার্ভিসিং

দেশজুড়ে ছড়িয়ে যাওয়া আমাদের ব্যাপক পরিষেবা নেটওয়ার্ক ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) নিয়মাবলী মেনে চলে

আরও পড়ুন

জেনুইন স্পেয়ার পার্টস এবং কোয়ালিটি সার্ভিসিং

যখন আসল, উচ্চমানের প্রতিস্থাপন অংশ ব্যবহার করার কথা আসে, তখন দেশজুড়ে ছড়িয়ে যাওয়া আমাদের ব্যাপক পরিষেবা নেটওয়ার্ক ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) নিয়মাবলী মেনে চলে.

যদি অপ্রত্যাশিত উপাদান বা নিম্নমানের কাজ সম্পর্কিত ত্রুটি সনাক্ত হয়, তাহলে আমরা পলিসির শর্তাবলীর মধ্যে ডিভাইসটি বিনামূল্যে প্রতিস্থাপন করি.

টাকার খরচের জন্য মূল্যে বিস্তৃত কভারেজ

যখন আপনি আপনার প্রাপ্ত সুবিধাগুলি বাবদ খরচগুলি তুলনা করেন, তখন আপনি দেখতে পাবেন কেন অনলাইন বাজাজ অ্যালিয়ান্স এক্সটেন্ডেড ওয়ারেন্টি কেন একটি বিজয়ী সংস্থা

আরও পড়ুন

টাকার খরচের জন্য মূল্যে বিস্তৃত কভারেজ

যখন আপনি আপনার প্রাপ্ত সুবিধাগুলি বাবদ খরচগুলি তুলনা করেন, তখন আপনি দেখতে পাবেন কেন অনলাইন বাজাজ অ্যালিয়ান্স এক্সটেন্ডেড ওয়ারেন্টি কেন একটি বিজয়ী সংস্থা.

উৎপাদক বা ডিলারদের দ্বারা প্রদত্ত বার্ষিক রক্ষণাবেক্ষণ চুক্তির তুলনায়, আমরা আপনার উপকরণগুলির জন্য অনেক বেশি কভারেজ প্রদান করি এবং সেটিও অনেক কম খরচে করা হয়. 

ক্রয়ের নমনীয়তা

আপনি কি ক্রয় করার সময়ে এক্সটেন্ডেড ওয়ারেন্টি কিনতে পারেননি? এখনও অনেক দেরি হয়নি.. আমরা আপনাকে চালানের তারিখের 180 দিনের মধ্যে আপনার কভার কেনার ফ্লেক্সিবিলিটি অফার করি. 

1 এর 1

অযৌক্তিক ব্যবহার

এক্সটেন্ডেড ওয়াারেন্টি ইনস্যুরেন্স কভারেজের আবেদন করার জন্য, আপনাকে ইউজার ম্যানুয়াল অনুসরণ করতে হবে.. অনুমোদিত বিষয়,, 

আরও পড়ুন

অযৌক্তিক ব্যবহার

এক্সটেন্ডেড ওয়াারেন্টি ইনস্যুরেন্স কভারেজের আবেদন করার জন্য, আপনাকে ইউজার ম্যানুয়াল অনুসরণ করতে হবে.. অনুমোদিত বিষয়, সামঞ্জস্যপূর্ণ বৈদ্যুতিক ফিটিং, পর্যাপ্ত ভেন্টিলেশন এবং সংযুক্ত স্ট্যান্ডগুলি গ্যাজেটের নিরাপদ এবং বিশ্বাসযোগ্য কার্যক্রম সক্রিয় করতে ব্যবহার করতে হবে.

আমরা দুঃখিত, যুক্তিসঙ্গত সতর্কতার অনুপস্থিতিতে, আমরা আপনার ক্লেমগুলির বিষয়ে ব্যবস্থা গ্রহণ করতে পারছি না. 

ওভারল্যাপিং কভারেজ

আপনার অ্যাপ্লায়েন্সের কিছু উপাদান অন্যদের তুলনায় নির্মাতার দ্বারা প্রদত্ত গ্যারান্টি আরও একটু বেশী উপভোগ করতে পারে. উদাহরণস্বরূপ, কম্প্রেসর 

আরও পড়ুন

ওভারল্যাপিং কভারেজ

আপনার অ্যাপ্লায়েন্সের কিছু উপাদান অন্যদের তুলনায় উৎপাদকের দ্বারা প্রদত্ত ওয়াারেন্টি আরও একটু বেশী উপভোগ করতে পারে. উদাহরণস্বরূপ, আপনার রেফ্রিজারেটরের কম্প্রেসর সাধারণত একটু বেশী সময়বিশিষ্ট ওয়াারেন্টিযুক্ত হয়. যে অংশগুলি উৎপাদকের ওয়াারেন্টির অধীনে রয়েছে, সেগুলি আমাদের দ্বারা কভার করা হয় না.

বাহ্যিক বিষয়গুলি

আমরা শুধুমাত্র প্রযুক্তিগত ত্রুটিগুলিকে কভার করি. যদি চুরি, বিস্ফোরণ, আগুন, জল চোয়ানো, ঈশ্বরের কাজ ইত্যাদির কারণে আপনার রান্নাঘরের সরঞ্জাম বা গ্রাহকের টেকসই ক্ষতিগ্রস্ত হয়, তাহলে আমরা শুধুমাত্র আমাদের শুধুমাত্র সেরা ইচ্ছা অফার করতে পারি.

অতিরিক্ত ব্যবহার

যদি প্রোডাক্টের অত্যধিক ব্যবহারের কারণে এটি আর কাজ না করে, তাহলে সেই ক্ষেত্রে বর্ধিত ওয়াারেন্টি প্রযোজ্য নয়. উদাহরণগুলির মধ্যে বৈদ্যুতিক শর্ট সার্কিট, ওভারলোড ইত্যাদি অন্তর্ভুক্ত, যার ফলে অতিরিক্ত ব্যবহারের ফলে জিনিস খারাপ হতে পারে.

মালিকানার পরিবর্তন

যদি বর্ধিত ওয়াারেন্টির শর্তাবলীর অধীনে, ইনসিওর করা প্রোডাক্টটি অন্য কোনও পক্ষের কাছে বিক্রি করা হয় বা বাণিজ্যিক উদ্দেশ্যে ব্যবহার করা হয়, তাহলে কভারেজ প্রযোজ্য হবে না.

1 এর 1

সাইবার ইনস্যুরেন্স ডকুমেন্ট ডাউনলোড করুন

আপনার পূর্ববর্তী পলিসির মেয়াদ এখনও শেষ হয়নি?

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

বাজাজ অ্যালায়ান্স ইনস্যুরেন্স পলিসিতে আপনার আগ্রহের জন্য ধন্যবাদ, একজন কাস্টোমার সাপোর্ট প্রতিনিধি প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে সাহায্য করার জন্য শীঘ্রই আপনাকে কল করবে.

কল ব্যাক করার জন্য অনুরোধ করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে বৈধ বিকল্প নির্বাচন করুন
অনুগ্রহ করে চেকবক্স নির্বাচন করুন

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

লেখক : বাজাজ অ্যালিয়ান্স - আপডেট করা হয়েছে: 16 মে 2022

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো
আমাদের সাথে চ্যাট করুন