Claim Assistance
  • সহায়তা সম্পর্কিত নম্বর দাবি করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • কৃষিকাজ সম্পর্কিত ক্লেম 1800-209-5959

Get In Touch

কম্প্রিহেন্সিভ হাউস হোল্ডার প্যাকেজ পলিসি

আপনার ভালোবাসার জিনিসগুলিকে আমরা রক্ষা করি
Buy Comprehensive Householder Package Policy

চলুন আপনার জন্য একটি উপযুক্ত প্ল্যান তৈরি করা যাক.

অনুগ্রহ করে নাম এন্টার করুন
# আমাদের কল করুন
পুনরায় কোটেশান পান
অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন
একটি কোটেশান পান

এর মধ্যে আপনার জন্য কী আছে?

আগুন এবং চুরির মতোবিপদ থেকে কনটেন্ট কভার করে

সাশ্রয়ী প্রিমিয়াম

গয়না এবং মূল্যবান আইটেম কভার করে

বাজাজ অ্যালিয়ান্সের হাউস হোল্ডার প্যাকেজ পলিসি কেন?

কখনো মনে হয়েছে, যে আপনার নতুন বাড়িটি স্বাভাবিক নিয়মেই সম্পূর্ণ সাজানো-গোছানো অবস্থায় হাতে পাবেন, যা হওয়া খুব একটা স্বাভাবিক নয়? কারণ, প্যাকেজ ডিল আপনাকে সাশ্রয়ী মূল্যের এমন জিনিস অফার করে এবং এই প্রক্রিয়ার জন্য মূল্যবান সময় এবং প্রচেষ্টা বাঁচায়. অল্প অল্প করে কেনা- আসবাবপত্র বা কোনও আর্ট - অধিকাংশ ক্ষেত্রেই আমরা আবেগের বশে কিনে ফেলি, অথচ সেগুলি আপনার বাড়ির সামগ্রিক সাজসজ্জার সাথে ভালভাবে না-ও মানাতে পারে এবং কিছু সময় পরে তা রক্ষণাবেক্ষণ করা কঠিন হতে পারে. হোম ইনস্যুরেন্স প্ল্যানও আলাদা কিছু নয়. আপনাকে নিজের বাড়ি বা তার জিনিসপত্র সুরক্ষিত রাখার মধ্যে থেকে যে কোনও একটি বিকল্প বেছে নিতে হবে না. আমাদের কম্প্রিহেন্সিভ হাউজহোল্ডার পলিসি আপনার প্রয়োজনীয়তা অনুযায়ী উভয়েই কভার করে!

বাজাজ অ্যালিয়ান্স হাউজহোল্ডার পলিসি আপনাকে সব দিক দিয়ে কভারেজ দেয় এবং এটি অন্য যেকোনও ইনস্যুরেন্সের তুলনায় সাশ্রয়ী হোম ইনস্যুরেন্স প্ল্যানগুলি আজকেই নিতে পারবেন. যখনই আপনার প্রিয়জনদের সুরক্ষার কথা আসে, তখনই হোম ইনস্যুরেন্সের প্ল্যান আপনাকে প্রতিকূল পরিস্থিতিতে আরও বেশি নিয়ন্ত্রণ এবং প্রতিকূল পরিস্থিতি সম্পর্কে পূর্বাভাস প্রদান করে. 

আপনি এটি আপনার বাচ্চাদের উত্তরাধিকারের জন্য একটি সম্পদ হিসেবে দিয়ে যেতে চান নাকি একটি নির্দিষ্ট ভাড়া থেকে পাওয়া আয় নিশ্চিত করার জন্য একটি সম্পত্তি হিসাবে ব্যবহার করতে চান, যাই হোক না কেন, হোম ইনস্যুরেন্স প্ল্যান হল এমন একটি সম্পদ যা আপনাকে অত্যন্ত সুন্দরভাবে সার্ভিস দেবে.

আপনার জন্য কম্প্রিহেন্সিভ হাউজহোল্ডার ইনস্যুরেন্স

 

বাজাজ অ্যালিয়ান্সের হাউজহোল্ডার পলিসির সাথে, মাঝে মাঝে পেইন্ট করা ছাড়া, আপনার বাড়ি বা সম্পত্তির কভারেজ নিয়ে আপনার যে কোনও চিন্তা শীঘ্রই শেষ হয়ে যাবে এবং আপনি নিজেকে আর্থিকভাবে আগের থেকে আরও বেশি সুরক্ষিত মনে করবেন!

হাউজহোল্ডার ইনস্যুরেন্সের মূল সুবিধা

 

  • আপনার সম্পত্তি রক্ষা করে

    চুরি, আগুন বা অন্যান্য প্রাকৃতিক এবং মানুষের কারণে সৃষ্ট দুর্যোগের ক্ষেত্রেও হাউজ হোল্ডার পলিসি চলমান থাকে.. গুহা থেকে শুরু করে মাল্টি-স্টোরি বিল্ডিং পর্যন্ত সব দিকেই মানুষের বাসস্থান- লম্বালম্বি এবং আড়াআড়িভাবে সম্প্রসারিত হয়েছে.. যদিও আমাদের পূর্বপুরুষরা বন্যপ্রাণীদের আক্রমণ থেকে রক্ষা পাওয়ার জন্য তাদের গোষ্ঠীর সদস্যদের উপর নির্ভর করত, তবে আজকের এই জটিল পৃথিবীতে আমার আমাদের বাড়ি বা সম্পত্তি সুরক্ষিত রাখার জন্য আমাদের ভাগ্য বা অন্যের দয়ার উপর নির্ভর করতে পারি না.

    এটিকে একটি উল্লেখযোগ্য ঘটনা বলা যেতে পারে কিন্তু আপনার সম্পত্তি এবং এর জিনিসপত্রের নিরাপত্তার ঝুঁকি উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে.. ভূমিধস, আগুন, ভূমিকম্প, বন্যা এবং অন্যান্য প্রাকৃতিক দুর্যোগ সম্ভবত আগের দিনেও স্বাভাবিক ঘটনা ছিল, তবে দাঙ্গা, চুরি এবং ডাকাতি, মিলিটারি কনফ্লিক্ট এবং বর্তমানে বিদ্যমান অন্যান্য হুমকিগুলি সর্বদা অনিশ্চিত এবং এগুলি আপনার ফিন্যান্সিয়াল ও মানসিক সুস্থতার ক্ষেত্রে দীর্ঘমেয়াদী প্রভাব ফেলতে পারে.. বাজাজ অ্যালিয়ান্সের হাউজহোল্ডার পলিসি হলো আপনার সকল প্রয়োজনের জন্য একটি সমাধান.

  • আপনার ঘরোয়া এবং ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্সের জন্য একটি সুরক্ষা

    যদি আপনার নির্ভরযোগ্য ফুড প্রসেসর বা মাইক্রোওয়েভ লোড শেডিংয়ের কারণে বৈদ্যুতিক শর্ট সার্কিটে ক্ষতিগ্রস্থ হয়, তাহলে সম্ভবত রিপেয়ার টেকনিশিয়ানই আপনার শেষ ভরসা.. এছাড়াও, যদি তিনি মনে করেন যে অ্যাপ্লায়েন্সটি মেরামত করা যাবেনা, তাহলে আপনাকে কিছু দিনের জন্য ফাস্ট ফুড খেতে হবে এবং এর ফলে আপনার পেটে সমস্যাও দেখা দিতে পারে.

    বাজাজ অ্যালিয়ান্সের হাউজহোল্ডার পলিসির সাথে আপনি নিশ্চিত করতে পারেন যে আপনার হাউজহোল্ড অ্যাপ্লায়েন্সে হঠাৎ করে কোনও সমস্যা দেখা দিলে যথাযথ সহায়তা দেওয়া হবে. এ ধরণের যেকোনও সমস্যা এড়ানোর মাধ্যমে আপনি নিশ্চিত করতে পারেন যে আপনি আপনার পরিবার এবং বাড়ির কাজের ক্ষেত্রে সহায়তাকারীর অপ্রীতিকর ভ্রূকুটি থেকে বেঁচে গেছেন.. আপনার রান্নাঘরও সম্ভবত আরও উজ্জ্বল একটি লুক পাবে!

    আমরা বাজি ধরে বলতে পারি যে, যখন আপনি জানতে পারবেন যে আপনার হোম অ্যাপ্লায়েন্স আমাদের হাউজহোল্ডার পলিসির অধীনে কভার করা হয়, তখন আপনার কাজের ক্ষেত্রে আরও ভালো সময় কাটবে. 

  • একটি মাত্র পলিসির অধীনেই ইনসিওর্ড এবং তার পরিবারের সদস্যদের সব ধরণের সুবিধা প্রদান

    আমাদের হাউজহোল্ডার পলিসিটি সব ধরণের উদ্দেশ্য পূরণের জন্য উপযুক্ত একটি হোম ইনস্যুরেন্স প্ল্যান হিসাবে ডিজাইন করা হয়েছে, যা আপনার বাড়ি এবং সেখানে বসবাস করা লোকদের নানা ধরণের ঝুঁকি থেকে রক্ষা করার জন্য পরিপূর্ণ সুরক্ষা প্রদান করে. আপনি যতটা প্রকাশ করেন, আপনার পরিবারের সুস্থতা সম্ভবত আপনার মনকে তার চেয়ে আরও অনেক বেশি বিচলিত করে, তাই এটিকে ভাগ্যের হাতে ছেড়ে দেওয়ার পরিবর্তে, একটি বিশ্বস্ত হাউজহোল্ডার পলিসি বেছে নিন যা সাশ্রয়ী এবং পরিপূর্ণ কভারেজ প্রদান করে .

হোম ইনস্যুরেন্স কেন?

ক্লেমটি রেজিস্টার করার জন্য

আপনি যদি আমাদের হাউস হোল্ডার পলিসির অধীনে ক্লেম রেজিস্টার করতে চান, তাহলে আমাদের টোল ফ্রি নম্বরে (1800 209 5858) কল করতে পারেন অথবা bagichelp@bajajallianz.co.in-এ একটি ইমেল পাঠাতে পারেন

এটি আরও ভালভাবে বুঝতে আপনাকে সহায়তা করার জন্য এখানে ক্লেম প্রক্রিয়ার ধাপে ধাপে একটি ব্রেকডাউন রয়েছে:

 

1. আমরা ক্লেম সংক্রান্ত তথ্য পেয়ে গেলে একজন সার্ভেয়ার নিযুক্ত করব যিনি ক্ষতিটি মূল্যায়ন করার জন্য আপনার সাথে দেখা করবেন

 

2. তাঁর সার্ভের উপর ভিত্তি করে, ক্লেমটি রেজিস্টার করা হবে এবং ট্র্যাক করার জন্য আপনার সাথে ক্লেম নম্বর শেয়ার করা হবে

 

3. আমরা সার্ভে করার 48-72 ঘন্টার মধ্যে প্রয়োজনীয় ডকুমেন্টের তালিকা শেয়ার করব. আপনাকে 7-15 কর্মদিবসের মধ্যে আমাদেরকে সেগুলি জমা দিতে হবে

 

4. ডকুমেন্ট গ্রহণ করার পর, লস অ্যাডজাস্টার আমাদের কাছে একটি রিপোর্ট জমা দেবেন

 

5. আমরা রিপোর্ট এবং আপনার ডকুমেন্টগুলি পেলেই 7-10 কর্মদিবসের মধ্যে আপনার ক্লেমটি প্রক্রিয়া করা হবে এবং পেমেন্টটি NEFT এর মাধ্যমে জমা করা হবে

অনলাইনে আপনার ক্লেম রেজিস্টার করার জন্য এখানে ক্লিক করুন.

আরও পড়ুন কম পড়ুন

আসুন হোম ইনস্যুরেন্সকে আরও সহজ করা যাক, শুরু করি?

হাউজহোল্ডার প্যাকেজ পলিসি কী?

নিজের একটি বাড়ি হওয়া প্রায় প্রত্যেকের কাছেই স্বপ্ন পূরণ হওয়ার মতো একটি ব্যাপার. তবে আপনার বাড়ি এবং এর সম্পদগুলি নিরাপদ রাখার জন্য, আপনার একটি সাশ্রয়ী হোম ইনস্যুরেন্স সমাধান প্রয়োজন যা পরিপূর্ণ কভারেজও প্রদান করে. 

বাজাজ হাউজ হোল্ডারস প্যাকেজ পলিসি হল এমন একটি ইনস্যুরেন্স পলিসি যা একটি মাত্র পলিসির অধীনে হাউজ হোল্ডারদের দ্বারা সম্মুখীন হওয়া বিভিন্ন ঝুঁকি এবং অনিশ্চিত ঘটনা কভার করার জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে. এটি আপনার সম্পত্তি, ঘরোয়া এবং ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্স এবং পরিবারের সদস্যদের নিরাপত্তা দেয়.  

হাউজ হোল্ডারস প্যাকেজ পলিসির অধীনে কী কী ক্ষতি কভার করা হয়?

যখন আপনার প্রিয়জন এবং সম্পদ সুরক্ষিত থাকে, কেবল তখনই আপনার বাড়ি একটি প্রকৃত শান্তির নীড়ে পরিণত হতে পারে. বাজাজ অ্যালিয়ান্সের হাউস হোল্ডার প্যাকেজ পলিসির মাধ্যমে আপনি এবং আপনার পরিবার নানা ধরণের বিপদ যেমন আগুন এবং সংশ্লিষ্ট ক্ষতি, ডাকাতি এবং চুরি, গয়না এবং/অথবা মূল্যবান আইটেম, প্লেট গ্লাস, ঘরোয়া সরঞ্জামের ব্রেকডাউন, ইলেক্ট্রনিক সরঞ্জাম, পেডেল সাইকেল, ব্যাগেজ ইনস্যুরেন্স এবং পার্সোনাল অ্যাক্সিডেন্ট ইনস্যুরেন্স থেকে সুরক্ষিত থাকেন.

এই পলিসিটি নেওয়ার ক্ষেত্রে বয়স সীমা কত?

প্রতিটি ভারতীয় বাড়ি এবং পরিবার নিরাপদে থাকার যোগ্য. অনিশ্চিত ভাগ্যকে দোষ না দিয়ে আপনি যত তাড়াতাড়ি হোম ইনস্যুরেন্স বেছে নেবেন, ততই ভালো. 18 এবং তার বেশি বয়সী যে কেউ বাজাজ অ্যালিয়ান্স থেকে হোম ইনস্যুরেন্স প্ল্যান কিনতে পারবেন. 

পার্সোনাল অ্যাক্সিডেন্টের ক্ষেত্রে, প্রস্তাবকারী বা প্রোপোজার এবং তার স্বামী/স্ত্রীর পলিসি নেওয়ার বয়স হল 18 থেকে 65 বছর. আপনার উপরে নির্ভরশীল সন্তানের ক্ষেত্রে 5 বছর থেকে 21 বছর পর্যন্ত কভার করা যেতে পারে. আপনার পরিবারের সবচেয়ে কম বয়সী থেকে শুরু করে সবচেয়ে বেশি বয়সী পর্যন্ত সকল কাছের লোকদের বাজাজ অ্যালিয়ান্স দীর্ঘস্থায়ী সুরক্ষা প্রদান করে.

পলিসির মেয়াদ কী?

বাজাজ অ্যালিয়ান্সের হাউজ হোল্ডারস প্যাকেজ পলিসি হল একটি বার্ষিক পলিসি যা আপনার বাড়ি এবং এর জিনিসপত্র নানা ধরণের ঝুঁকি থেকে রক্ষা করতে ব্যাপক কভারেজ প্রদান করে.

এই পলিসির অধীনে কাদের কভার করা যেতে পারে?

পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভারেজের অধীনে, পলিসির প্রস্তাবক এবং তার স্বামী/স্ত্রী উভয়কেই কভার করা যেতে পারে. নির্ভরশীল সন্তান যাদের বয়স 5 বছর থেকে 21 বছর পর্যন্ত তাদের কভার করা যেতে পারে. 

আমাদের আনন্দিত কাস্টোমারবৃন্দ!

প্রখর গুপ্ত

আমার বাজাজ অ্যালিয়ান্সের একজন এক্সিকিউটিভের সাথে কথা হয়েছিল এবং তিনি আমাকে হোম ইনস্যুরেন্স সম্পর্কে সবকিছু সুন্দরভাবে ব্যাখ্যা করেছেন যা সত্যি প্রশংসনীয়

অনিশা বানশাল

বাজাজ অ্যালিয়ান্সে আপনার কাস্টোমার সার্ভিস এজেন্ট ভদ্র ও নম্র ছিলেন, ট্রানজ্যাকশানের সম্পূর্ণ সময়েই তিনি আমাকে গাইড করেছেন এবং দ্রুত জবাব দিয়েছেন

মহেশ

হোম ইনস্যুরেন্সের অনলাইন প্রক্রিয়া সাধারণ এবং সহজ ছিল. বাজাজ অ্যালিয়ান্স এভাবেই ভাল কাজ করতে থাকুন

অনলাইন হাউজহোল্ডার প্যাকেজ পলিসি

কম্প্রিহেন্সিভ হাউজহোল্ডার প্যাকেজ পলিসি কেনার আগে গুরুত্বপূর্ণ যে পয়েন্টগুলি নোট করতে হবে

  • অন্তর্ভুক্ত
  • বহির্ভূত

আগুন এবং এর সাথে সম্পর্কিত বিপদ

আগুন, ঝড়, ভূমিকম্প এবং আরও অনেক কিছুর কারণে হারানোর বা ক্ষতির ঝুঁকির বিরুদ্ধে কভার করে

লাগেজ ডাকাতি এবং চুরি

ডাকাতি এবং চুরির কারণে হওয়া ক্ষতি বা লোকসানের বিরুদ্ধে কভার করে 

পার্সোনাল অ্যাক্সিডেন্ট

দুর্ঘটনাজনিত মৃত্যু, অক্ষমতা ইত্যাদি সংক্রান্ত অনিশ্চয়তার বিরুদ্ধে ইনসিওর্ড ব্যক্তিকে সুরক্ষা প্রদান করে

1 এর 1

যদি অগ্নিকাণ্ডের জেরে আপনার সম্পত্তি ক্ষতিগ্রস্ত হওয়ার ফলে বসবাসের পক্ষে অনুপযুক্ত হয়ে যায় এবং এর ফলে যদি আপনি ভাড়া সংক্রান্ত আয়ের লোকসানের মতো আনুষঙ্গিক বা পরোক্ষ ক্ষতির সম্মুখীন হন, তাহলে আমরা শুধুমাত্র আপনার প্রতি সহানুভূতি দেখাতে পারি.

সময়ের সাথে সাথে, সব জিনিসই পুরানো হয়ে যায় এবং পরিশেষে নতুন জিনিসের জন্য অবশ্যই পথ তৈরি করতে হয়. মূল্যহ্রাস বা দৈনন্দিন ব্যবহারের ফলে ক্ষয় হবেই এবং তাই আপনার হাউজ হোল্ডার পলিসির শর্তাবলীর অধীনে তা কভার করা হয় না.

এই হোম ইনস্যুরেন্স প্ল্যানের অধীনে এলপিজি সিলিন্ডার, খাদ্যশস্য এবং অন্যান্য ধরনের ভোগ্যপণ্য কভার করা হয় না.

কাজ এবং খেলার উভয়ের জন্যই আমরা জানি যে, আপনাকে 24X7 সংযুক্ত থাকতে হবে. আপনার মোবাইল ফোন বা অন্যান্য কমিউনিকেশন ডিভাইসগুলি অত্যন্ত মূল্যবান হওয়ায় এগুলির যথাযথ ব্যবহার সম্পর্কে জানার জন্য আমরা আপনাকে ম্যানুফ্যাকচারারের নির্দেশাবলী ফলো করতে বলি, কারণ এই হোম ইনস্যুরেন্স প্ল্যানটি এই ধরণের ক্ষতি কভার করে না.

আমরা আপনাকে আমাদের হাউস হোল্ডার পলিসিটি যত্ন সহকারে পড়ার জন্য বিশেষভাবে পরামর্শ দিয়ে থাকি. আমাদের সার্ভিসের শর্তাবলীর অধীনে কিছু ব্যতিক্রম বিষয়ও থাকতে পারে যা আমাদের হোম ইনস্যুরেন্স প্ল্যানের কভারেজের আওতা থেকেও বাদ দেওয়া হয়েছে.

1 এর 1

আপনার জন্য কম্প্রিহেন্সিভ হাউজহোল্ডার ইনস্যুরেন্স:

ভবিষ্যতের পূর্বাভাস বিশেষজ্ঞদের হাতে ছেড়ে দেওয়াই ভালো; এবং বাকি বিষয়গুলির জন্য বাজাজ অ্যালিয়ান্সের হাউজ হোল্ডার পলিসিটি অনিশ্চয়তা থেকে বাড়িকে সুরক্ষিত করার একটি উপায় অফার করে. যদিও আধুনিক বাড়িগুলি আরও বেশি প্রাকৃতিক দুর্যোগ প্রতিরোধী করে তৈরি করা হয়, কিন্তু তারপরও ক্ষতির সম্ভাবনা সম্পূর্ণভাবে বাদ দেওয়া যায় না. স্পেকট্রামের অন্য দিকে, চুরি বা দাঙ্গার মতো ঘটনার সম্ভাবনাও বিবেচনায় নেওয়া উচিত.

অপ্রত্যাশিত অতিথিদের মতো, এই সমস্ত প্রাকৃতিক এবং মনুষ্যসৃষ্ট বিপদ যে কোনও সময় আপনার দরজায় কড়া নাড়তে পারে. আপনি হয়তো অপ্রত্যাশিত আত্মীয়দের অথবা পরিচিতদের সাথে ভালো ব্যবহার করবেন, তবে ডাকাতি এবং দুর্বৃত্তদের মতো বিপদ থেকে বাঁচতে অনেক বেশি কঠোর নিরাপত্তা ব্যবস্থা এবং উচ্চ পর্যায়ের সতর্কতার প্রয়োজন. বাজাজ অ্যালিয়ান্সের এই কম্প্রিহেন্সিভ হাউজ হোল্ডার পলিসি আপনার বাড়িকে সুরক্ষিত করতে এবং এই ধরনের ঝুঁকি থেকে আপনার পরিবারকে রক্ষা করার কাজে আপনাকে সহায়তা করে.

এটি বিবেচনা করুন: বেশিরভাগ ভারতীয় নিজেদের বাড়ি সুরক্ষিত রাখার জন্য সিসিটিভি ক্যামেরা এবং অন্যান্য ধরনের ইলেকট্রনিক সার্ভেলেন্স সিস্টেম ব্যবহারের পরিবর্তে অতিরিক্ত লক, গ্রিল এবং একাধিক দরজা রাখতে পছন্দ করেন. সিম্পল প্যাডলক অত্যাধুনিক হোম সিকিউরিটি প্রযুক্তির চেয়ে উল্লেখযোগ্যভাবে সস্তা হতে পারে, কিন্তু চোরদের কাছে তা ভেঙে ঘরে ঢোকা কোনও ব্যাপারই নয়.

আপনি লেটেস্ট হোম সিকিউরিটি ব্যবস্থা গ্রহণের পক্ষে বা বিপক্ষে যাই হোন না কেন, বাজাজ অ্যালিয়ান্সের হাউজহোল্ডার পলিসি ফিন্যান্সিয়াল ক্ষতির কারণে হওয়া মানসিক ট্রমার বিরুদ্ধে শেষ প্রতিরক্ষা ব্যবস্থা হিসাবে কাজ করে, যেসব কারণে আপনার অভাবনীয় ক্ষতি হতে পারে.

একটি নামমাত্র প্রিমিয়ামের বিনিময়ে আমাদের হাউজহোল্ডার পলিসি আপনাকে যেকোনও ট্র্যাজেডির পরে পুনরায় নিয়ন্ত্রণ ফিরে পেতে সহায়তা করে এবং আপনাকে আবার স্বাভাবিক জীবন যাপন করতে সক্ষম করে. আপনাকে মানসিক সাপোর্ট দেওয়ার জন্য আপনার পাশে থাকা বন্ধু এবং পরিবারের পাশাপাশি আমাদের বাজাজ অ্যালিয়ান্সের টিম যথা সময়ে দ্রুত আপনার হোম ইনস্যুরেন্স ক্লেমগুলি সেটল করার জন্য পদক্ষেপ নেয়.

হোম ইনস্যুরেন্স ডকুমেন্ট ডাউনলোড করুন

আপনার পূর্ববর্তী পলিসির মেয়াদ এখনও শেষ হয়নি?

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

কাস্টোমারদের অভিজ্ঞতা

গড় রেটিং:

 4.6

(25টি রিভিউ এবং রেটিং-এর উপর ভিত্তি করে)

প্রখর গুপ্ত

আমার বাজাজ অ্যালিয়ান্সের একজন এক্সিকিউটিভের সাথে কথা হয়েছিল এবং তিনি আমাকে হোম ইনস্যুরেন্স সম্পর্কে সবকিছু সুন্দরভাবে ব্যাখ্যা করেছেন যা সত্যি প্রশংসনীয়

অনিশা বানশাল

বাজাজ অ্যালিয়ান্সে আপনার কাস্টোমার সার্ভিস এজেন্ট ভদ্র ও নম্র ছিলেন, ট্রানজ্যাকশানের সম্পূর্ণ সময়েই তিনি আমাকে গাইড করেছেন এবং দ্রুত জবাব দিয়েছেন

মহেশ

হোম ইনস্যুরেন্সের অনলাইন প্রক্রিয়া সাধারণ এবং সহজ ছিল. বাজাজ অ্যালিয়ান্স এভাবেই ভাল কাজ করতে থাকুন

বাজাজ অ্যালায়ান্স ইনস্যুরেন্স পলিসিতে আপনার আগ্রহের জন্য ধন্যবাদ, একজন কাস্টোমার সাপোর্ট প্রতিনিধি প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে সাহায্য করার জন্য শীঘ্রই আপনাকে কল করবে.

কল ব্যাক করার জন্য অনুরোধ করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে বৈধ বিকল্প নির্বাচন করুন
অনুগ্রহ করে চেকবক্স নির্বাচন করুন

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (NCPR) নিবন্ধিত হয়ে থাকলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা SMS পাঠানোটি অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

Written By : Bajaj Allianz - Updated: 16th May 2022

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (NCPR) নিবন্ধিত হয়ে থাকলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা SMS পাঠানোটি অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো
আমাদের সাথে চ্যাট করুন