Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

হোম ইনস্যুরেন্স রিনিউয়াল

আপনি কি হোম ইনস্যুরেন্স রিনিউ করার কথা ভাবছেন? এখন, টাকা সাশ্রয় করুন এবং কভার লাভ করুন

আপনাকে অভিনন্দন! আপনি একটি নতুন বাড়ি কিনেছেন এবং এটি সুরক্ষিত করার জন্য একটি হোম ইনস্যুরেন্স কভার কিনেছেন. এখন শ্যাম্পেন বোতল খোলার আর উদযাপন করার সময়! হোম ইনস্যুরেন্স পলিসি নেওয়ার বিষয়টি অনেক বাড়ির মালিকই হয় স্থগিত রাখতে চান বা এড়িয়ে যেতে পছন্দ করেন.

আপনাকে এক্সক্লুসিভ ক্লাবে স্বাগত জানানো হচ্ছে যেখানে সঠিক সিদ্ধান্ত গ্রহণকারী ব্যক্তিরা রয়েছেন. হোম ইনস্যুরেন্স রিনিউয়াল নিশ্চিত করে যেন আপনার জীবনে সবকিছু ঠিক থাকে!

এমন ধারণা রয়েছে যে, হোম ইনস্যুরেন্স পলিসি বাড়ি তৈরি করার পুরো খরচ বা বাড়ি কেনার খরচের সঙ্গে যুক্ত হয় না. হোম ইনস্যুরেন্স কভারের সুবিধাগুলির কথা ভাবলে, বলাই যায় যে এটি একটি মূল্যবান ইনভেস্টমেন্ট. সর্বোপরি, প্রপার্টি ইনসিওর্ড থাকলে মন আশ্বস্ত হয়!

এটি ভেবে দেখুন: প্রতিদিন ₹5 হিসাবে, আপনি প্ল্যানের উপর নির্ভর করে ₹9 লক্ষ মূল্যের সাম ইনসিওর্ড লাভ করতে পারেন. এটি আপনার বার্ষিক নেটফ্লিক্স সাবস্ক্রিপশানের চেয়েও কম দাম!

হোম ইনস্যুরেন্স রিনিউয়াল আপনার বাড়ি, এর জিনিসপত্র এবং বাড়িতে বাস করা মানুষদের সুরক্ষামূলক একটি বৃত্তের আবরণে ঘিরে রাখে. আপনার বাড়ির পাঁচিল থেকে শুরু করে বংশ পরম্পরায় পাওয়া মূল্যবান সম্পদকেও, বাজাজ অ্যালিয়ান্স হোম ইনস্যুরেন্স প্ল্যান সুরক্ষা প্রদান করে থাকে. এর অর্থ কী? আসুন এই ঝুঁকির বিষয়টি বুঝে নেওয়া যাক.

চুরি:

The Safety Trends and Reporting of Crime (SATARC) Survey 2018 revealed that only 34% of theft cases were formally reported to law enforcement agencies in Mumbai in the last 12 months. This indicates that the vast majority of cases are not even investigated and the threat of robberies remains significant.

আপনি অবশ্যই আপনার পরিবারের সদস্যদের নিরাপত্তা এবং সুস্থ থাকার ক্ষেত্রে কোনও ঝুঁকি নিতে চান না. হাউস ইনস্যুরেন্স রিনিউয়াল আপনাকে ঠিক এই ব্যাপারেই দুশ্চিন্তা থেকে দূরে থাকতে সাহায্য করে এবং আপনাকে স্বস্তির নিশ্বাস নিতে দেয়!

বাড়ি ভেঙে পড়া:

বর্তমানে ভূমিকম্প, বন্যা আর ধস নামা নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে গেছে! উত্তরাখণ্ডের ভয়াবহ বন্যায় বাড়ি ভেঙে ভেসে যাওয়ার ছবি এখনও মানুষের মনে ফুটে ওঠে.

এছাড়াও, বাড়ির কাঠামোগত ত্রুটি বা রক্ষণাবেক্ষণের অভাব বাড়ি ভেঙে পড়ার একটি মূল কারণ হিসাবে চিহ্নিত হয়েছে. হোম ইনস্যুরেন্স রিনিউয়াল আপনাকে পুনরায় বাড়ি তৈরি করতে এবং যে কোনওরকম ক্ষতি অথবা লোকসানগুলিকে প্রয়োজনের ভিত্তিতে পূরণ করতে সাহায্য করে.

বাজাজ অ্যালিয়ান্সের হোম ইনস্যুরেন্সের মাধ্যমে সুরক্ষা লাভ করুন

এই ব্যাপারটা অনেকটা ক্রিকেটের মতো, আমরা মনেপ্রাণে বিশ্বাস করি যে অল-রাউন্ডাররা হলেন ম্যাচ জেতানোর আসল জাদুকর. বিশেষ করে ম্যাচের টানটান মুহূর্তে তাঁরাই খেলার ভাগ্য নির্ধারণ করেন. হোম ইনস্যুরেন্স পলিসি রিনিউ করার মাধ্যমে আপনার জীবনে ঘটে যাওয়া অপ্রত্যাশিত ঘটনাগুলি সত্ত্বেও আপনি সমস্ত রকম সুবিধাকে বজায় রাখতে পারেন!

আমাদের কাস্টোমাররা যেখানেই থাকুন না কেন, বাজাজ অ্যালিয়ান্সের মাধ্যমে আমরা আমাদের কাস্টোমারদের একটি সুবিস্তৃত সুরক্ষা প্রদান করার চেষ্টা করি যা তাদের বাড়ি এবং সম্পদকে কভার করে!

সম্পত্তির ক্ষতি বা লোকসান মানসিক অবসাদের কারণ হতে পারে, বিশেষ করে যখন সেই বস্তুটির প্রতি আমাদের মানসিক টান থাকে. হোম ইনস্যুরেন্স প্ল্যান আপনার আর্থিক ক্ষতিকে পূরণ করতে এবং আপনাকে পুনরায় দ্রুত নিজের পায়ে উঠে দাঁড়াতে সাহায্য করে.

যদি আপনি আপনার বাড়িকে একটি মেকওভার দেওয়ার কথা ভেবে থাকেন, তাহলে আমরা আপনার চাহিদামতো যে কোনও নতুন ফার্নিচার, ফিক্সচার বা ফিটিং কভার করতে সাহায্য করি. আপনার লিভিং রুমকে ধোপদুরস্ত করে তোলা নতুন এবং দামী হোম এন্টারটেনমেন্ট সিস্টেমকেও এই হোম ইনস্যুরেন্স পলিসিতে যোগ করতে ভুলবেন না!

শুধুমাত্র তখনই আপনার হোম ইনস্যুরেন্স কভারের সুবিধাগুলি বন্ধ হয়ে যায়, যখন আপনার হোম ইনস্যুরেন্স কভার শেষ হয়ে যায়. এজন্যই নির্দিষ্ট সময় অন্তর মনে করে রিনিউ করা খুবই গুরুত্বপূর্ণ. একদিন আপনিই এই সিদ্ধান্ত নেওয়ার জন্য নিজেকে ধন্যবাদ জানাবেন!

আমাদের প্রত্যেকেরই বহু বছরের সম্মিলিত প্রচেষ্টা একটি বাড়ি কেনার ইচ্ছা থাকে. এর জন্য কত টাকা বিনিয়োগ করছেন, সেই পরিমাণও যথেষ্ট গুরুত্বপূর্ণ! আপনার হোম লোনের ইএমআই বাবদ আপনার মোট আয়ের 20% থেকে 30% পরিমাণ পে করতে হতে পারে. হোম ইনস্যুরেন্স আপনাকে অনেক ধরনের ঝুঁকি থেকে রক্ষা করে এবং বিপদের সময়ে আপনার জীবনের ছন্দ বজায় রাখতে সাহায্য করে. 

বাজাজ অ্যালিয়ান্সের হোম ইনস্যুরেন্স আপনাকে শুধুমাত্র বাঁচতে শেখায় না, বরং প্রাণোচ্ছলতা বজায় রাখতেও সাহায্য করে

2001 থেকে, ভারতের কয়েক লাখ বাড়ির মালিককে বাজাজ অ্যালিয়ান্স তাঁদের হোম ইনস্যুরেন্সের ক্ষেত্রে বিস্তৃত সুবিধা প্রদান করে চলেছে. আপনাকে কাস্টোমাইজড পরিষেবা প্রদান করার কাজে আমাদেরকে সাহায্য করে 1000 টির বেশি ছোট এবং বড় শহরে ছড়ানো আমাদের বিস্তৃত নেটওয়ার্ক. আমাদের ডিজিটাল উদ্যোগ, ভার্চুয়াল অফিস এবং নন-ব্রিক/মর্টার অফিস সারা দেশজুড়ে কাস্টোমারদের সঙ্গে একটি অভিনব উপায়ে যোগাযোগ করতে আমাদেরকে সাহায্য করে. আমাদের লক্ষ্য হল আমাদের কাস্টোমারদের জন্য হোম ইনস্যুরেন্সকে সহজ, ঝামেলামুক্ত এবং সাশ্রয়ী করে তোলা

আপনার অটুট সমর্থন এবং সহযোগিতার জন্য ধন্যবাদ, আমরা মানি টুডে-এর দ্বারা বছরের সেরা জেনারেল ইনস্যুরেন্স প্রোভাইডার হিসাবে পুরস্কৃত হয়েছি.

বাজাজ অ্যালিয়ান্স হোম ইনস্যুরেন্স নিম্নলিখিত সুবিধাগুলি প্রদান করে থাকে:

 

  • ✓ সুবিস্তৃত সিঙ্গেল পলিসির অধীনে আপনার বাড়ির আসবাব এবং জিনিসপত্রের জন্য সম্পূর্ণ সুরক্ষা প্রদান করা হয়:

    আপনার বাড়ি এবং অন্যান্য জিনিসপত্রের জন্য ভিন্ন ধরণের একাধিক পলিসি কেনার পরিবর্তে, এমন একটি প্ল্যান নির্বাচন করুন যা দুটি ক্ষেত্রেই সাহায্য করে. বাজাজ অ্যালিয়ান্স এমন ধরনের ইনস্যুরেন্স পরিষেবা অফার করে যা নির্ঝঞ্ঝাট কভারেজ প্রদান করে. এটি শুধুমাত্র আপনাকে এবং আপনার পরিবারের সদস্যদের একটি সুসম্মত ইনস্যুরেন্স কভার অফার করে না, বরং এটি অনেক বেশি সাশ্রয়ী হয়. আপনার সম্ভাবনাময় ঝুঁকি এবং বাজেটের উপর নির্ভর করে, আমরা আপনাকে প্রাকৃতিক দুর্যোগ এবং মানুষের দ্বারা তৈরি দুর্যোগের কারণে হওয়া ক্ষতি বা লোকসানের ক্ষেত্রে সম্পূর্ণভাবে সুরক্ষা লাভ করতে সাহায্য করি.

  • ✓ ডাকাতি এবং চুরির বিরুদ্ধে সুরক্ষা:

    সাম্প্রতিক প্রযুক্তি- ভিডিও ডোর ফোন, সিসিটিভি সার্ভেল্যান্স ক্যামেরা এবং অটোমেটিক লক- কোনও কিছুই আপনার বাড়ির একশো শতাংশ সুরক্ষা নিশ্চিত করতে পারে না. বাজাজ অ্যালিয়ান্স হোম ইনস্যুরেন্স আপনাকে ফিজিকাল সিকিউরিটি সিস্টেম এবং ডাকাতি বা চুরির আশঙ্কার মধ্যে যে ফাঁক থেকে যায়, তা পূরণ করতে সাহায্য করে. বাজাজ অ্যালিয়ান্সের মাই হোম ইনস্যুরেন্স কভার আপনার বাড়ির জিনিসপত্রের জন্য এমন ভাবে সুরক্ষা প্রদান করে যাতে আপনি আত্মবিশ্বাসের সঙ্গে জীবন অতিবাহিত পারেন.

  • ✓ বিশ্বব্যাপী পোর্টেবল ইক্যুইপমেন্ট সহ আপনার জিনিসপত্রের জন্য কভারেজ:

    যদি আপনার পায়ের তলায় সর্ষে থাকে, তাহলে একমাত্র ঘুরতে যাওয়া ছাড়া আপনি মনে শান্তি পাবেন না. যদি মিশরের পিরামিড অথবা চীনের প্রাচীর দেখার ইচ্ছা আপনার ইচ্ছা তালিকায় থাকে, তাহলে অবশ্যই সেই স্বপ্ন পূরণ করুন! কারণ, বাজাজ অ্যালিয়ান্স হোম ইনস্যুরেন্সের কারণে আপনার জিনিসপত্রগুলি নিরাপদে রয়েছে. আমরা ল্যাপটপ, ক্যামেরা ইত্যাদির মতো দামী পোর্টেবল ইলেকট্রনিক ডিভাইস যেগুলি আপনি ঘুরতে যাওয়ার সময় নিজের সঙ্গে নিয়ে যান, সেগুলির ক্ষতি হওয়াকে কভার করে থাকে. বাড়িতে বা প্রকৃতির মধ্যেও এটি আপনার মূল্যবান জিনিসগুলিকে এক সুরক্ষা বলয়ের মধ্যে ঘিরে রাখে.

  • ✓ আপনার বাড়িতে রাখা গয়না এবং অন্যান্য মূল্যবান জিনিসগুলিকে রক্ষা করে:

    আপনি কি শিল্পকর্মের একজন গুণগ্রাহী? আমাদের হোম ইনস্যুরেন্স প্ল্যানগুলি শুধুমাত্র আপনার সংগ্রহ করা অসাধারণ শিল্পকর্ম নয় বরং গয়না ও অন্যান্য মূল্যবান জিনিসও কভার করে. ফাইন আর্ট হল এমন একটি বিষয়, যা আগামী প্রজন্মকেও উৎসাহিত করতে থাকবে. বাজাজ অ্যালিয়ান্স হোম ইনস্যুরেন্স ঠিক এই জিনিসগুলি সুরক্ষিত রাখতে এবং সংরক্ষণ করতে সাহায্য করে.

মাত্র কয়েকটি ক্লিকের মাধ্যমে অনলাইনে আপনার হোম ইনস্যুরেন্স রিনিউ করুন!

এটি করতে ব্যস কয়েকবার শুধু ক্লিক করতে হবে!! দিনের প্রায় যে কোনও সময় জীবন খুব ব্যস্ত হয়ে উঠতে পারে, বিশেষ করে আপনি যদি একজন ব্যস্ত চাকুরীজীবী বা সন্তানের দায়িত্বশীল মা বাবা হন. সৌভাগ্যবশত, আপনি অনলাইনেই আপনার হোম ইনস্যুরেন্স রিনিউ করার মাধ্যমে কয়েক মিনিটের মধ্যে সুবিধাগুলি উপভোগ করা চালিয়ে যেতে পারেন.

শুরু করার আগে আপনাকে শুধু নিশ্চিত করতে হবে যেন প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্ট আপনার কাছে থাকে. যার মধ্যে আপনার বর্তমান পলিসি নম্বর, পিন কোড এবং যোগাযোগের বিবরণ অন্তর্ভুক্ত রয়েছে. এবং, হ্যাঁ, যদি আপনি যদি চান তাহলে অবশ্যই এক কাপ কফি!

আপনি একবার আপনার পলিসি সম্পর্কিত তথ্য অ্যাক্সেস করতে পারলে, আপনি প্রয়োজনীয় তথ্য যেমন ঠিকানা বা ফোন নম্বর পরিবর্তন করার মতো বিষয়গুলি আপডেট করতে পারবেন. যদি আপনার প্রয়োজনে কোনও পরিবর্তন করতে হয়, তাহলে আপনাকে সাম ইনসিওর্ড সংশোধন অথবা অ্যাড-অন কভার করতে নির্বাচন করতে হতে পারে.

ভবিষ্যতে অপ্রত্যাশিত ঘটনা এড়ানোর জন্য নিয়ম আর শর্তাবলীগুলি মনোযোগ সহকারে দেখুন! যদি এই ব্যাপারে আপনার কোনও সহায়তার প্রয়োজন হয়, তাহলে আমাদের শুধুমাত্র একটি কল করুন এবং আমরা আপনার সমস্যা সমাধানে সহায়তা করতে পারলে আনন্দিত হব.

সবশেষে, উপলব্ধ বিকল্পগুলি দেখার পরে, আপনার পছন্দের কোটেশানটি নির্বাচন করুন. ইনস্যুরেন্স কভার নির্বাচন করার সময়, আপনি আপনার বাড়ির কোনও সারাইয়ের কাজ করিয়েছেন কিনা, নতুন ইলেকট্রনিক্স সরঞ্জাম যা আপনার উইশলিস্টে থাকতে পারে এবং আপনার পছন্দের কোনও জিনিস যা আপনি যোগ করতে চান কিনা, তা মনে রাখার চেষ্টা করবেন.

এবার পেমেন্ট করুন আর ব্যস, হয়ে গেল!

আপনার হোম ইনস্যুরেন্স পলিসি রিনিউয়ালের জন্য আপনাকে কী জানতে হবে

সুবিধা উপভোগ করা অব্যাহত রাখতে মেয়াদ শেষ হওয়ার আগেই আপনার হোম ইনস্যুরেন্স প্ল্যান রিনিউ করুন. রিনিউ করার আগে, কিছু জিনিস আপনাকে মনে রাখতে হবে. কভারেজ: এক বছরের মধ্যেই অনেক কিছু হতে পারে. যখন একটি হোম ইনস্যুরেন্স প্ল্যানের কথা ওঠে, তখন আপনার নিজস্ব সবকিছু জিনিসের জন্য পর্যাপ্ত কভার আছে কিনা সেই সম্পর্কে চিন্তা করতে সাহায্য করে. আপনার পুরো বাড়িটা ঘুরুন এবং যেগুলির জন্য আপনি কভারেজ পেতে চাইছেন সেরকম নতুন কনজিউমার অ্যাপ্লায়েন্স, শিল্পকর্ম, ফিক্সচার বা আসবাবপত্র ইত্যাদির একটি তালিকা তৈরি করুন. খুব দামী আইটেম, যেমন উদাহরণ হিসাবে, আঁকা ছবি, ভাস্কর্য এবং দুষ্প্রাপ্য জিনিস যেগুলির জন্য উপযুক্ত ইনস্যুরেন্স কভারেজ প্রয়োজন হয়.

নিজেকে অবশ্যই ভাগ্যবান মনে করুন কিন্তু একইসঙ্গে নিশ্চিত হন যে এগুলির জন্যওপর্যাপ্ত ইনস্যুরেন্স কভার রয়েছে! খরচ: আপনি আপনার ইনস্যুরেন্সের প্রয়োজনীয়তা একবার বুঝে গেলে, আপনার প্ল্যান সংক্রান্ত খরচের বিষয়ে চিন্তা করতে পারবেন. আপনার প্ল্যানের সুবিধা সবচেয়ে বেশি উপভোগ করার জন্য, কোনও দীর্ঘমেয়াদী ছাড় উপলব্ধ রয়েছে কিনা তা দেখুন. ইনস্যুরেন্সের এই ধরনের সুবিধাগুলির জন্য আপনি যে পরিমাণ টাকা সাশ্রয় করতে পারবেন, তাতে আপনি আশ্চর্য হতেই পারেন. এই বিষয়ে সহায়তা লাভ করার জন্য আমাদের কাস্টোমার সার্ভিস বিশেষজ্ঞদের সঙ্গে কথা বলুন.

রক্ষণাবেক্ষণ: আপনি যদি খুব সম্প্রতি আপনার বাড়ি সারাই করে থাকেন, তাহলে এটিই সবথেকে ভালো সময়, আপনার হোম ইনস্যুরেন্স প্ল্যান এই নতুন বিষয়টি কভার করে কিনা তা দেখে নিন, আর নাহলে এই ব্যাপারে কতটা অতিরিক্ত ইনস্যুরেন্স প্রয়োজন হতে পারে সেটি আপনাকেই হিসাব করতে হবে. এটি একটি সুবিস্তৃত হোম ইনস্যুরেন্স কভার, যা আপনার বাড়ির যে কোনও রকমের ক্ষতির দায়িত্ব নেওয়ার মাধ্যমে শিল্পকর্মগুলিকে সংরক্ষণ করে থাকে.

আপনি যদি ইটালিয়ান ফ্লোরিং, মডুলার কিচেন বা খুব ভালো কোনও হোম এন্টারটেনমেন্ট সিস্টেম কিনতে চান, তাহলে আপনি বাজাজ অ্যালিয়ান্স মাই হোম ইনস্যুরেন্সের মতো একটি সুবিস্তৃত প্ল্যানের মাধ্যমেই সেগুলিকে সুরক্ষিত করার চেষ্টা করুন. আপনার ইনস্যুরেন্স কভারটিকে আপগ্রেড করুন এবং আপনার সুন্দর বাড়িতে একটি শক্তিশালী সুরক্ষা স্তর যোগ করুন!

কোনও প্রশ্ন আছে? এখানে কিছু উত্তর দেওয়া হয়েছে

অনলাইনে কি একাধিক পলিসি রিনিউ করা যেতে পারে?

হ্যাঁ, অনলাইনে একাধিক ইনস্যুরেন্স পলিসি রিনিউ করা যেতে পারে. আপনার শুধুমাত্র রিনিউ করতে চাওয়া পলিসিগুলির পলিসি নম্বর, পিন কোড এবং আপনি যে সকল তথ্য আপডেট করতে চান যেমন: বিলিং ঠিকানা বা যোগাযোগের বিবরণ ইত্যাদি প্রয়োজন. আপনার পলিসির বিবরণ রিভিউ করুন যেমন: সাম ইনসিওর্ড, পে করার মতো প্রিমিয়াম ইত্যাদি.

অনলাইনে রিনিউয়াল ফর্ম পূরণ করার পর, আপনি এটি জমা দিতে পারেন এবং তারপর পেমেন্ট করতে পারেন.

আমার একজন ভাড়াটে আছেন যিনি আমার বাড়ির দোতলায় একটি গেস্ট রুমে থাকেন. আমার নিজের এবং ভাড়াটে উভয়ের জন্য কি আমার নামের অধীনে ইনস্যুরেন্স কভার রাখার দরকার রয়েছে?

If there are two separate families living in this house (owner & tenant), then two separate policies can be issued. Similarly, in case your tenant has taken up alternate accommodation within premises that are otherwise owned by you, you can also get two separate policies issued.

আপনি আপনার বাড়ির পাশাপাশি এর জিনিসপত্রের জন্য একটি অল-ইনক্লুসিভ পলিসি নির্বাচন করতে পারেন. এছাড়া, আপনার ভাড়াটেও তাঁর জিনিসপত্র সহ তিনি বাড়ির যে অংশে বসবাস করেন তার জন্য একটি পলিসি করতে পারেন.

রিনিউ করার সময় আমি কি হোম ইনস্যুরেন্স পলিসি আপগ্রেড করতে পারি? আমি যদি কভারের পরিমাণ কমাতে চাই তাহলে কী হবে?

আপনার পলিসি রিনিউ করার অর্থ হল এটি অবশ্যই একদম নতুন হবে এবং পূর্ববর্তী বছরের পলিসি সংক্রান্ত কোনও খরচ থাকবে না. সুতরাং, আপনি সুনিশ্চিতভাবে আপনার প্রয়োজন অনুযায়ী ইনস্যুরেন্স কভার আপগ্রেড অথবা ডাউনগ্রেড করতে পারেন.

আমি বুঝতে পেরেছি যে আমার মাই হোম ইনস্যুরেন্স পলিসির মেয়াদ শেষ হয়ে গেছে? আমি কি করব?

চিন্তা করবেন না. আপনাকে হোম ইনস্যুরেন্স পলিসির মেয়াদ শেষ হওয়ার 30 দিন পরে আমাদের শুধুমাত্র কল করুন অথবা আমাদের কাছে আসুন এবং তারপরে আমরা আপনার জন্য একটি নতুন পলিসি তৈরি করব!

আমার মাই হোম ইনস্যুরেন্স পলিসি রিনিউ করার আর কী ভিন্ন উপায় আছে?

আমাদের ওয়েবসাইট আপনাকে মাত্র কয়েকটি ক্লিকের মাধ্যমে আপনার হোম ইনস্যুরেন্স পলিসি রিনিউ করতে সাহায্য করে!

অথবা, আপনি শুধুমাত্র আমাদের একবার কল করুন এবং একটি কল ব্যাক পাওয়ার জন্য সময় নির্ধারণ করুন. আমরা আপনার সঙ্গে ফলো-আপ করব এবং অনলাইনে পেমেন্ট প্রক্রিয়া করব.

সহায়তা লাভ করার জন্য আমাদের শাখায় আসার জন্য আপনাকে স্বাগত জানাচ্ছি. আমাদের কাস্টোমারদের সঙ্গে দেখা করার সুযোগ পেলে আমরা আনন্দিত হই!

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো
আমাদের সাথে চ্যাট করুন