Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স প্ল্যান

আমরা আপনাকে গুরুত্বপূর্ণ বিষয়ের প্রতি ফোকাস করতে সহায়তা করব
Student Travel Insurance Policy

চলুন, শুরু করা যাক

অনুগ্রহ করে নাম এন্টার করুন
/travel-insurance-online/buy-online.html একটি কোটেশান পান
পুনরায় কোটেশান পান
অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন
সাবমিট করুন

এর মধ্যে আপনার জন্য কী আছে?

চিকিৎসার খরচ এবং দুর্ঘটনার কভার

পরিবারের সাথে দেখা করতে যাওয়া, স্পনসরের অ্যাক্সিডেন্ট কভারের মতো ইউনিক ফিচার

পুরো বছরের জন্য একটি মাত্র পলিসি

আমার কেন স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স প্রয়োজন?

নিজের বাড়ি ছেড়ে দূরে কোথাও যাওয়া সত্যিই অনেক কষ্টকর. আপনি শুধুমাত্র আপনার বাড়ির আরাম ছেড়েই যাচ্ছেন না বরং আপনার পরিবারের সহযোগিতাও হারাচ্ছেন. প্রথমে ব্যাপারটি কঠিন হতে পারে কারণ আপনাকে একটি নতুন দেশে নিজেকে খাপ খাওয়ানোর পাশাপাশি শিক্ষার উপর মনোযোগ দিতে হবে.

এরকম পরিস্থিতিতে, আপনি একটি সলিড সাপোর্ট সিস্টেম ব্যবহার করতে পারেন যা আপনার প্রয়োজনগুলোর প্রতি খেয়াল রাখবে এবং আমাদের স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্সও ঠিক তাই করে.

বিদেশী বিশ্ববিদ্যালয়গুলিতে পড়া যেমন আপনাকে আপনার ক্যারিয়ারের জন্য একটি নির্দেশনা দেয়, ঠিক তেমনি স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স যেকোনও সময় দেখা দেওয়া অপ্রত্যাশিত খরচ কভার করে. এটি হতে পারে কোনও মেডিকেল ইমার্জেন্সি, পাসপোর্ট হারিয়ে যাওয়া, লাগেজ হারিয়ে যাওয়া বা জরুরি ক্ষেত্রে পরিবারের সদস্যদের কেউ চলে আসা, বিদেশের আপনার সবচেয়ে বিশ্বস্ত বন্ধুদের মধ্যে স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স হল একটি.

এই রকম পরিস্থিতিগুলোতে আর্থিক সহায়তা দেওয়ার মাধ্যমে আমাদের কাস্টমাইজ করা স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স পলিসি আপনাকে যেকোনও ঘটনার ক্ষেত্রে মানসিক প্রশান্তি দেয়. এভাবে, এটি আপনাকে আপনার পড়াশোনার উপর মনোযোগ দিতে এবং আপনার লক্ষ্য অর্জন করতে সহায়তা করে.

স্থানীয় জ্ঞানের সাথে সম্মিলিত আমাদের বিশ্বব্যাপী দক্ষতাসম্পন্ন বিশেষজ্ঞ আমাদের আপনার প্রয়োজনীয়তা জানতে সাহায্য করে এবং আমরা সেই অনুসারে আমাদের স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্সের প্যাকেজগুলি তৈরি করেছি. ইন-হাউস ইন্টারন্যাশনাল টোল ফ্রি এবং ফ্যাক্স নম্বরের সাথে ক্লেমের ঝঞ্ঝাট মুক্ত এবং দ্রুত ডিসবার্সমেন্ট আপনার প্রয়োজনের সময় তাৎক্ষণিক সহায়তা নিশ্চিত করে.

 

বাজাজ অ্যালিয়ান্সের স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্সের বিশেষ ফিচার

  • বিশ্বের যে কোনও জায়গায় তাৎক্ষণিক অন-কল সাপোর্ট

    বাড়িতে থাকা আপনার প্রিয়জনদের মত, বিদেশে আমরা আপনার সর্বশ্রেষ্ঠ সঙ্গী. যে কোনও প্রশ্ন বা সহায়তার জন্য শুধুমাত্র আমাদের টোল-ফ্রি নম্বর +91-124-6174720-এ মিসড কল দিন এবং আমরা অগ্রাধিকারের ভিত্তিতে আপনার সাথে যোগাযোগ করব. দ্রুত এবং ঝঞ্ঝাট-মুক্ত, যখনই আপনার প্রয়োজন হয় তখন আমরা আপনার পাশে আছি.

ট্রাভেল ইনস্যুরেন্স কেন দরকার?

1. হাসপাতালে ভর্তি হওয়ার কারণে মেডিকেল খরচ

2. চেক করা লাগেজ হারিয়ে গেলে

3. বেল বন্ড এবং টিউশন ফি (স্টুডেন্ট এলিট এবং স্টুডেন্ট প্রাইম প্ল্যানের সাথে অফার করা হয়)

4. পাসপোর্ট হারিয়ে গেলে (ব্রিলিয়ান্ট মাইন্ড এবং স্টুডেন্ট প্রাইম প্ল্যানের সাথে অফার করা হয়)

5. পরিবারের ভিজিট

6. স্পনসরের দুর্ঘটনা এবং অন্যান্য ঘটনার খরচ

7. ইমার্জেন্সি ডেন্টাল পেইন রিলিফ (স্টাডি কম্প্যানিয়ন, স্টুডেন্ট এলিট এবং স্টুডেন্ট প্রাইম প্ল্যানের সাথে অফার করা হয়)

আপনার কি কোনও প্রশ্ন রয়েছে? এখানে কিছু উত্তর দেওয়া হল যা সাহায্য করতে পারে

স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স কি?

স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স হল বিদেশে পড়াশোনা করতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য তৈরি ইনস্যুরেন্স কোম্পানির দ্বারা অফার করা এক ধরনের ইনস্যুরেন্স পলিসি.

স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স কারা কিনতে পারেন?

যে কোনও বিদেশে উচ্চ শিক্ষা অর্জন করতে ইচ্ছুক শিক্ষার্থী বা যে সকল উচ্চ শিক্ষাবিদদের জন্য বিদেশে ভ্রমণ করা প্রয়োজন তারা স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স কিনতে পারেন.

স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স থাকা কি আসলেই প্রয়োজন?

না. স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স থাকা প্রয়োজন নেই. তবে, বিশ্বজুড়ে কিছু বিশ্ববিদ্যালয় রয়েছে যেখানে আপনি উচ্চ শিক্ষার জন্য ভর্তি হওয়ার পরে প্রত্যেক বিদেশী শিক্ষার্থীর জন্য স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স থাকা বাধ্যতামূলক. 

এছাড়াও, বিদেশে যাওয়ার পর পাসপোর্ট হারিয়ে যাওয়া, মেডিকেল ইমার্জেন্সি, লাগেজ হারিয়ে যাওয়া ইত্যাদির মতো যে কোনও অপ্রত্যাশিত ঘটনার ক্ষেত্রে নিজেকে আর্থিকভাবে সুরক্ষিত করার জন্য এটি বেছে নেওয়া আর্থিকভাবে বুদ্ধিমানের কাজ হিসেবে বিবেচনা করা হয়.

আমি কীভাবে একটি স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স পেতে পারি?

আপনি অনলাইনে একটি স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স পেতে পারেন. শুধু আমাদের ওয়েবসাইট ভিজিট করুন, অনলাইন আবেদন ফর্মটি পূরণ করুন, পেমেন্ট করুন এবং আপনার কাজ শেষ. এটি দ্রুত, ঝামেলাহীন এবং ঝঞ্ঝাট মুক্ত.

আমাকে কখন স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স কিনতে হবে?

সাধারণত, যখন আপনি বিদেশে যাবেন এবং শিক্ষার জন্য আপনাকে নির্দিষ্ট সময় পর্যন্ত থাকতে হবে তখন আপনাকে একটি স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স কিনতে হবে. আপনার বেছে নেওয়া কোর্সের ভিত্তিতে বিদেশে থাকার মেয়াদ এক বছর থেকে তিন বছরের হতে পারে. অন্যভাবে বলতে গেলে, আপনি যতদিন বিদেশে থাকবেন ততদিনের জন্য ইনস্যুরেন্সটি নিতে হবে.

একটি স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স পলিসি আমাকে কীভাবে সুবিধা দেয়?

একটি স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স পলিসির একাধিক সুবিধা রয়েছে. ভারতের তুলনায় বিদেশে চিকিৎসার খরচ অনেক বেশি. বিদেশে কোনও মেডিকেল ইমার্জেন্সির সম্মুখীন হলে, এর কারণে আপনার ব্যাপক আর্থিক ক্ষতি হতে পারে. এই পলিসিটি থাকলে ইনস্যুরেন্স কোম্পানি আপনার হাসপাতালে ভর্তি হওয়ার খরচগুলি বহন করবে.

এটি আপনার বিদেশে থাকাকালীন সময় লাগেজ বা পাসপোর্ট হারিয়ে যাওয়ার কারণে হওয়া আর্থিক ক্ষতিও কভার করে. আপনি যদি শারীরিকভাবে কোনও আঘাত পান, তাহলে পলিসিটি আপনার চিকিৎসার খরচ বহন করবে. এই পলিসি থাকার কয়েকটি সহজেই উপলভ্য সুবিধাগুলো হল.

আমার কোন ধরনের স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স কিনতে হবে?

বিদেশে থাকার সময় আপনার প্রয়োজনগুলো পূরণ করার জন্য, আমরা বাজাজ অ্যালিয়ান্সে তিনটি ভিন্ন ধরনের স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স পলিসি নিয়ে এসেছি - স্টুডেন্ট কম্প্যানিয়ন প্ল্যান, স্টুডেন্ট এলিট প্ল্যান এবং স্টুডেন্ট প্রাইম প্ল্যান. এই প্ল্যানগুলোর প্রত্যেকটির পূর্ব-নির্ধারিত সুবিধা সহ আরও প্রকার রয়েছে.

আপনি আপনার পছন্দমত প্ল্যান এবং প্রকার বেছে নিতে পারেন. 

প্রিমিয়ামের পরিমাণটি কোন বিষয়ের উপর নির্ভর করে?

প্রিমিয়ামের পরিমাণ আপনি বেছে নেওয়া প্ল্যানের ধরণ, সাম ইনসিওর্ড এবং অ্যাড-অন ফিচারের উপর নির্ভর করে. আসলে, আপনাকে এমন একটি প্ল্যান বেছে নিতে হবে যা আপনার প্রয়োজনগুলির জন্য সবচেয়ে উপযুক্ত এবং যা আপনাকে সার্বক্ষণিক সুরক্ষা দেয়.

আমাকে কি একই যাত্রার জন্য একটির বেশি পলিসি ইস্যু করা যাবে?

না. আপনার ভ্রমণের জন্য আপনাকে শুধুমাত্র একটি পলিসি ইস্যু করা হবে.

স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স কেনার জন্য ন্যূনতম এবং সর্বোচ্চ বয়স কত?

● ন্যূনতম বয়স: 16 বছর.

● সর্বোচ্চ বয়স: 35 বছর.

পলিসির মেয়াদ কী?

সাধারণত, পলিসির মেয়াদ 1-3 বছর পর্যন্ত হয়. এটি পরবর্তীতে আরও 1 বছরের জন্য বাড়ানো যেতে পারে.

কি কেটে নেওয়া হয়?

কেটে নেওয়া যোগ্য খরচ হল এমন একটি কস্ট-শেয়ারিং মডেল যার মাধ্যমে ইনস্যুরার একটি নির্দিষ্ট সময়সীমার পরে নির্দিষ্ট পরিমাণ টাকা বা পলিসির সুবিধাগুলি পে করতে দায়বদ্ধ নয়. মনে রাখবেন যে, একটি কেটে নেওয়া যোগ্য টাকা আপনার সাম ইনসিওর্ড-এর পরিমাণ কমিয়ে দেয় না.

এর মানে হল যে আপনাকেই খরচের একটি নির্দিষ্ট অংশ বহন করতে হবে. আমাদের স্টুডেন্ট প্রাইম প্ল্যানে কিছু বিভাগের অধীনে কেটে নেওয়া যোগ্য খরচ আছে. 

আমি কীভাবে আমার পলিসিতে ক্লেম করব?

ক্লেম করা খুবই সহজ. আপনাকে শুধুমাত্র আমাদের হেল্পলাইন নম্বরে কল করতে হবে এবং আপনার ক্লেম সম্পর্কে আমাদের জানাতে হবে. আমাদের প্রতিনিধিরা ক্লেম পাওয়ার সাথে সাথে এর প্রক্রিয়া করতে শুরু করেন. ক্লেম করার সময় আপনার পলিসির বিবরণ, পাসপোর্ট নম্বর ইত্যাদি মনে করে আপনার সাথে রাখুন.

আমাদের প্রতিনিধি আপনাকে আপনার ক্লেম করার জন্য প্রয়োজনীয় ডকুমেন্ট সম্পর্কে বলবেন. আমরা Y ঘন্টার মধ্যে আপনার ক্লেম সেটল করি.

বিদেশে থাকার সময় বাড়ানোর ক্ষেত্রে কি হবে?

যদি এমন কোনও কারণে আপনার বিদেশে অতিরিক্ত থাকতে হয় যা আপনার নিয়ন্ত্রণের বাইরে, তাহলে আপনাকে অবশ্যই আমাদেরকে জানাতে হবে. আমরা আপনাকে অতিরিক্ত কিছু প্রিমিয়ামের বিনিময়ে এক্সটেনশন করে দেব.

আমি যদি আমার পলিসি বাতিল করতে চাই তাহলে কী হবে?

যদি আপনি মনে করেন যে আপনি পলিসিটি চান না এবং এটি বাতিল করতে চান, তাহলে আপনি সহজেই এটি করতে পারেন. আপনার পলিসি বাতিল করা তিনটি বিভাগের মধ্যে থাকবে:

1. পলিসির মেয়াদ শুরু হওয়ার আগে

2. পলিসির মেয়াদ শুরু হওয়ার পরে আপনি ভ্রমণ না করলে

3. পলিসির মেয়াদ শুরু হওয়ার পরে আপনি ভ্রমণ করলে

বাতিলকরণের নিয়মগুলি প্রতিটি বিভাগের ক্ষেত্রে সামান্য ভিন্ন. প্রথম ক্ষেত্রে আপনাকে শুধুমাত্র আমাদেরকে ইমেল করতে হবে, দ্বিতীয় ক্ষেত্রে আপনাকে আমাদের কিছু ডকুমেন্ট পাঠাতে হবে/ইমেল করতে হবে. তৃতীয় ক্ষেত্রে, রিফান্ড সম্পর্কে জানতে উপরে দেওয়া তালিকাটি দেখুন.

আমাদের আনন্দিত কাস্টোমারবৃন্দ!

আপ্পারাও পাসুপুরেড্ডি

অনলাইনে দারুণ অভিজ্ঞতা.

পায়েল নায়ক

অত্যন্ত ইউজার ফ্রেন্ডলি এবং সুবিধাজনক. বাজাজ অ্যালিয়ান্স টিমকে অনেক ধন্যবাদ.

কিঞ্জল বোঘারা

সাশ্রয়ী প্রিমিয়াম সহ খুব সুন্দর ট্রাভেল ইনস্যুরেন্স সার্ভিস.

বাজাজ অ্যালিয়ান্সের স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্সের অফারসমূহ

আমরা আপনার জন্য আপনার প্রয়োজন অনুযায়ী স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স পলিসি অফার করি. আমাদের অফারগুলির মধ্যে রয়েছে:

 

স্টুডেন্ট কম্প্যানিয়ন প্ল্যান

স্টুডেন্ট কম্প্যানিয়ন প্ল্যান বিদেশে পড়ার সময় আপনার যে কোনও চিকিৎসা বা প্রয়োজনীয় খরচ কভার করে. আমরা আপনাকে তিনটি প্ল্যান অফার করি - স্ট্যান্ডার্ড, সিলভার এবং গোল্ড - যা সাম ইনসিওর্ড এবং প্রিমিয়ামের পরিমাণের উপর ভিত্তি করে নির্ধারণ করা হয়.

  স্ট্যান্ডার্ড সিলভার গোল্ড
কভারেজ করে US$ এ সুবিধা US$ এ সুবিধা US$ এ সুবিধা
চিকিৎসা খরচ, ইভ্যাকুয়েশন এবং দেশে ফেরত 50,000 1,00,000 2,00,000
ইমার্জেন্সি ডেন্টাল পেন রিলিফ (I) এর মধ্যে অন্তর্ভুক্ত 500 500 500
টিউশন ফি 10,000 10,000 10,000
ব্যক্তিগত দুর্ঘটনার ফলস্বরূপ শারীরিক আঘাত বা দুর্ঘটনাজনিত মৃত্যু
ইনসিওর্ড ব্যক্তির মৃত্যুর উপর ভিত্তি করে সাম ইনসিওর্ড -এর কেবল 50%
50,000 50,000 50,000
লাগেজ হারিয়ে যাওয়া (যাচাই করা হয়েছে) – লাগেজ প্রতি, সর্বোচ্চ 50% এবং লাগেজের প্রতিটি আইটেমের জন্য সর্বাধিক 10% 1,000 1,000 1,000
স্পনসরের দুর্ঘটনা 10,000 10,000 10,000
পরিবারের ভিজিট 7,500 7,500 7,500
পার্সোনাল লায়াবিলিটি 1,00,000 1,00,000 1,00,000

*সমস্ত সংখ্যা USD-তে রয়েছে

আজই স্টুডেন্ট কম্প্যানিয়ন প্ল্যান কিনুন!!

স্টুডেন্ট এলিট প্ল্যান

আমাদের কাস্টমাইজ করা স্টুডেন্ট এলিট প্ল্যান আপনার বিদেশ ভ্রমণকে কভার করে এবং বিদেশে থাকার সময় আপনার স্বাস্থ্য-সম্পর্কিত প্রয়োজনগুলোর খেয়াল রাখে. এই প্ল্যানটি আপনাকে তিনটি বেছে নেওয়ার জন্য তিনটি প্ল্যান দেয় - স্ট্যান্ডার্ড, সিলভার এবং গোল্ড.

  স্ট্যান্ডার্ড সিলভার গোল্ড
কভারেজ করে US$ এ সুবিধা US$ এ সুবিধা US$ এ সুবিধা
চিকিৎসা খরচ, ইভ্যাকুয়েশন এবং দেশে ফেরত 50,000 1,00,000 2,00,000
ইমার্জেন্সি ডেন্টাল পেন রিলিফ
(I) এর উপরে অন্তর্ভুক্ত
500 500 500
পার্সোনাল অ্যাক্সিডেন্ট 25,000 25,000 25,000
দুর্ঘটনাজনিত মৃত্যু এবং অক্ষমতা সাধারণ ক্যারিয়ার 2,500 2,500 2,500
লাগেজ হারিয়ে যাওয়া (চেক করা হয়েছে) লাগেজ প্রতি সর্বোচ্চ 50% এবং লাগেজের প্রতিটি আইটেমের জন্য 10% 1,000 1,000 1,000
বেল বন্ড ইনস্যুরেন্স 500 500 500
টিউশন ফি 10,000 10,000 10,000
স্পনসরের দুর্ঘটনা 10,000 10,000 10,000
পরিবারের ভিজিট 7,500 7,500 7,500
পার্সোনাল লায়াবিলিটি 1,00,000 1,00,000 1,00,000

*সমস্ত সংখ্যা USD-তে রয়েছে

আজই স্টুডেন্ট এলিট প্ল্যান কিনুন!!

স্টুডেন্ট প্রাইম প্ল্যান

প্রিমিয়াম ফিচার সহ, আমাদের স্টুডেন্ট প্রাইম প্ল্যান হাসপাতালে ভর্তি হওয়ার খরচ এবং অন্যান্য খরচের যে পরিমান অংশ আপনাকে পে করতে হবে সেগুলো সহ যেকোনও মেডিকেল ইমার্জেন্সি কভার করে. স্টুডেন্ট প্রাইম প্ল্যান আপনাকে বেছে নেওয়ার জন্য সাতটি বিকল্প অফার করে - স্ট্যান্ডার্ড, গোল্ড, সিলভার, প্লাটিনাম, সুপার গোল্ড, সুপার প্লাটিনাম এবং ম্যাক্সিমাম.

  স্ট্যান্ডার্ড সিলভার গোল্ড প্ল্যাটিনাম সুপার গোল্ড সুপার প্ল্যাটিনাম ম্যাক্সিমাম কেটে নেওয়ার পরিমাণ
কভারেজ করে 50,000 USD 1 লক্ষ USD 2 লক্ষ USD 3 লক্ষ USD 5 লক্ষ USD 7.5 লক্ষ USD 10 লক্ষ USD -
পার্সোনাল অ্যাক্সিডেন্ট* 25,000 USD 25,000 USD 25,000 USD 25,000 USD 25,000 USD 25,000 USD 25,000 USD নেই
চিকিৎসা খরচ, ইভ্যাকুয়েশন 50000 USD 100000 USD 200000 USD 300000 USD 500000 USD 750000 USD 1000000 USD 100 USD
ইমার্জেন্সি ডেন্টাল পেন রিলিফ-এ বিভাগের মেডিকেল খরচ, ইভ্যাকুয়েশন অন্তর্ভুক্ত 500 USD 500 USD 500 USD 500 USD 500 USD 500 USD 500 USD 100 USD
দেশে ফেরানো 5000 USD 5000 USD 5000 USD 5500 USD 5500 USD 6000 USD 6500 USD শূন্য
চেক ইন করা ব্যাগেজ হারিয়ে গেলে** 1000 USD 1000 USD 1000 USD 1000 USD 1000 USD 1000 USD 1000 USD শূন্য
পাসপোর্ট হারালে - - - 250 USD 250 USD 300 USD 300 USD 25 USD
পার্সোনাল লায়াবিলিটি 100,000 USD 100,000 USD 100,000 USD 150,000 USD 150,000 USD 150,000 USD 150,000 USD 200 USD
দুর্ঘটনাজনিত মৃত্যু এবং অক্ষমতা সাধারণ ক্যারিয়ার 2500 USD 2500 USD 2500 USD 3000 USD 3000 USD 3500 USD 3500 USD শূন্য
বেল বন্ড ইনস্যুরেন্স 500 USD 500 USD 500 USD 500 USD 500 USD 500 USD 500 USD 50 USD
ল্যাপটপ হারিয়ে যাওয়া - - - 500 USD 500 USD 500 USD 500 USD শূন্য
টিউশন ফি 10,000 USD 10,000 USD 10,000 USD 10,000 USD 10,000 USD 10,000 USD 10,000 USD শূন্য
স্পনসরের দুর্ঘটনা 10,000 USD 10,000 USD 10,000 USD 10,000 USD 10,000 USD 10,000 USD 10,000 USD শূন্য
পরিবারের ভিজিট 7500 USD 7500 USD 7500 USD 7500 USD 7500 USD 7500 USD 7500 USD শূন্য
আত্মহত্যা - - - 1500 USD 2000 USD 2000 USD 2000 USD শূন্য
সংক্ষিপ্তরূপ : * লাগেজ প্রতি সর্বোচ্চ 50% এবং লাগেজের প্রতিটি আইটেমের জন্য 10% পর্যন্ত সীমাবদ্ধ

*সমস্ত সংখ্যা USD-তে রয়েছে

আজই স্টুডেন্ট প্রাইম প্ল্যান কিনুন!

পড়াশোনার জন্য বিদেশে যাচ্ছেন? বাজাজ অ্যালিয়ান্স আপনার পাশেই আছে!

একটি কোটেশান পান

স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স কেনার আগে যে গুরুত্বপূর্ণ পয়েন্টগুলি নোট করতে হবে সেগুলো হল

  • অন্তর্ভুক্ত
  • বহির্ভূত

চিকিৎসার খরচ, প্রত্যাহার এবং প্রতিস্থাপন

ইমার্জেন্সি ডেন্টাল পেন রিলিফ

টিউশন ফি কভার

পার্সোনাল অ্যাক্সিডেন্ট

স্পনসরের অ্যাক্সিডেন্ট কভার

পরিবারের ভিজিট

পার্সোনাল লায়াবিলিটি

বেল বন্ড ইনস্যুরেন্স

1 এর 1

যদিও আমাদের প্রতিটি স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স আপনার ইউনিক প্রয়োজনগুলো পূরণের জন্য তৈরি করা হয়েছে, তবে আমাদের পলিসির আওতা বহির্ভুত কিছু নির্দিষ্ট বিষয় রয়েছে. 

ট্রাভেল ইনস্যুরেন্স প্ল্যানের সময়সীমা শুরু হওয়ার আগে থেকে বিদ্যমান যেকোনও শারীরিক অবস্থা বা জটিলতা বা যে রোগের জন্য যত্ন, চিকিৎসা বা পরামর্শ চাওয়া হয়েছিল, নেওয়া হয়েছিল বা ডাক্তার সুপারিশ করেছিল

নিয়মিত শারীরিক বা অন্যান্য পরীক্ষা যেখানে কোনও উদ্দেশ্যমূলক ইঙ্গিত বা সাধারণ স্বাস্থ্যের ক্ষেত্রে কোনও ধরণের দুর্বলতা নেই

পলিসির মেয়াদ শেষ হওয়ার পরে হওয়া চিকিৎসা খরচ

 আত্মহত্যা, আত্মহত্যা করার চেষ্টা করা বা নিজেই নিজেকে আঘাত করা বা অসুস্থতা, দুশ্চিন্তা/মানসিক চাপ /অবসাদ/নার্ভাস হওয়া ইত্যাদি সম্পর্কিত কোনও শারীরিক অসুস্থতা নেই

যৌন রোগ, মদ্যপান, মাতাল হওয়া বা ড্রাগের অপব্যবহারের কারণে হওয়া ক্ষতি

ম্যানুয়াল কাজ বা ঝুঁকিপূর্ণ এবং বিপজ্জনক পেশা, অপ্রয়োজনীয় বিপদের মুখোমুখি (মানব জীবন বাঁচানোর চেষ্টা ছাড়া), যে কোনও অবৈধ বা ফৌজদারি আইনের সাথে সম্পর্কিত

প্রেগন্যান্সির ফলে সন্তান প্রসব, অ্যাবরশন, গর্ভপাত, বা উল্লেখিত যে কোনও একটি কারণে উদ্ভূত জটিলতা

পরীক্ষামূলক, অপ্রমাণিত বা নন-স্ট্যান্ডার্ড চিকিৎসার কারণে হওয়া চিকিৎসা খরচ

আধুনিক ওষুধ ছাড়া অন্য যে কোনও মাধ্যমে চিকিৎসা (অ্যালোপ্যাথি)

রোগ নির্ণয় বা চিকিৎসার জন্য চশমা, হিয়ারিং এইড, ক্রাচ, কন্ট্যাক্ট লেন্স এবং অন্যান্য বাহ্যিক অ্যাপ্লায়েন্স এবং/অথবা ডিভাইসের খরচ

গন্তব্য ভারত তা বলার পর লাগেজ দেরিতে পৌঁছানো

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আপনার পাসপোর্ট বাজেয়াপ্ত বা আটক করার ফলে আপনার পাসপোর্ট হারিয়ে যাওয়া বা ক্ষতি হওয়া

এমন ক্ষতি যা জানার 24 ঘন্টার মধ্যে সংশ্লিষ্ট পুলিশ অফিসারদের কাছে রিপোর্ট করা হয় নি এবং যার সম্পর্কে কোনও অফিশিয়াল রিপোর্ট পাওয়া যায়নি

আপনার পাসপোর্ট সুরক্ষিত রাখার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ না নেওয়ায় পাসপোর্ট হারিয়ে যাওয়ার ফলে হওয়া ক্ষতি

1 এর 1

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

বাজাজ অ্যালায়ান্স ইনস্যুরেন্স পলিসিতে আপনার আগ্রহের জন্য ধন্যবাদ, একজন কাস্টোমার সাপোর্ট প্রতিনিধি প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে সাহায্য করার জন্য শীঘ্রই আপনাকে কল করবে.

কল ব্যাক করার জন্য অনুরোধ করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে বৈধ বিকল্প নির্বাচন করুন
অনুগ্রহ করে চেকবক্স নির্বাচন করুন

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্সের ডকুমেন্ট ডাউনলোড করুন

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

আমার যদি ট্রাভেল ইনস্যুরেন্স পলিসি বাতিল করতে হয় তাহলে কি করব?

আমাদের স্টুডেন্ট ট্রাভেল ইনস্যুরেন্স পলিসি পাওয়া যেমন সহজ, তেমনি এটি বাতিল করারও সহজ. তিনটি সম্ভাব্য পরিস্থিতির ক্ষেত্রে বাতিল করার পদ্ধতি নিচে দেওয়া হল:

  • পলিসি শুরুর আগে
    • বাতিল করার অনুরোধ জানিয়ে আমাদের কাছে একটি ইমেল পাঠান.
    • প্রক্রিয়াটি এগিয়ে নেওয়ার জন্য আমাদের পলিসি নম্বর বা শিডিউল নম্বর দিন.

    মনে রাখবেন, এই ক্ষেত্রে বাতিলকরণের চার্জ হিসাবে আপনাকে ₹250/- পে করতে হবে.

  • পলিসির তারিখ শুরু হওয়ার পরে এবং আপনি যদি ভ্রমণ না করে থাকেন

    এই পরিস্থিতিতে, পলিসিটি বাতিল করার জন্য আপনাকে নিম্নলিখিত ডকুমেন্টগুলো পাঠাতে হবে:

    • আপনি যে বিদেশে ভ্রমণ করেননি, তার প্রমাণ পত্র.
    • খালি পেজ সহ আপনার পাসপোর্টের সমস্ত পেজের ফটোকপি বা স্ক্যান কপি.
    • পলিসি বাতিলকরণের কারণ.
    • এম্বেসি আপনার ভিসা প্রত্যাখ্যান করে থাকলে ভিসা প্রত্যাখ্যান পত্র.

    আমাদের আন্ডাররাইটারদের অনুমোদনের ভিত্তিতে পলিসি শুরুর তারিখের পরে আমরা আপনার ইমেল এবং পাসপোর্টের কপি পাওয়ার পর একটি কার্যদিবসের মধ্যে পলিসিটি বাতিল করব.

  • পলিসির তারিখ শুরুর পরে এবং যদি আপনি ভ্রমণ করে থাকেন

    এক্ষেত্রে, পলিসির সময়সীমা শেষ হওয়ার আগেই একটি অগ্রিম রিটার্ন, আমরা নিচে দেওয়া তালিকাটিতে দেখানো প্রিমিয়াম অনুযায়ী রাখব এবং বাকিটা ফেরত দেব, পলিসিতে কোনও ক্লেম না থাকলে.

    ঝুঁকির মেয়াদ

    আমাদের দ্বারা নির্ধারিত প্রিমিয়ামের হার

    পলিসির মেয়াদের 50% বেশি

    100%

    পলিসির মেয়াদের 40%-50% এর মধ্যে

    80%

    পলিসির মেয়াদের 30%-40% এর মধ্যে

    75%

    পলিসির মেয়াদের 20-30% এর মধ্যে

    60%

    পলিসির মেয়াদের পলিসি inception-20%

    50%

কাস্টোমারদের অভিজ্ঞতা

গড় রেটিং:

 4.62

(5,340 রিভিউ এবং রেটিং-এর উপর ভিত্তি করে)

David Williams

ডেভিড উইলিয়ামস

অনেক মসৃণ একটি প্রক্রিয়া. ট্রাভেল ইনস্যুরেন্স কেনার সময় ঝঞ্ঝাট মুক্ত প্রক্রিয়া

Satwinder Kaur

সাতবিন্দর কর

আপনাদের অনলাইন সার্ভিস আমার ভালো লাগে. এজন্য আমি অনেক খুশি.

Madanmohan Govindarajulu

মদনমোহন গোবিন্দরাজুলু

অনলাইনে সরাসরি ট্রাভেল ইনস্যুরেন্সের কোট এবং মূল্য পেয়েছি. পে করা এবং কেনা খুব সহজ

বাজাজ অ্যালায়ান্স ইনস্যুরেন্স পলিসিতে আপনার আগ্রহের জন্য ধন্যবাদ, একজন কাস্টোমার সাপোর্ট প্রতিনিধি প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে সাহায্য করার জন্য শীঘ্রই আপনাকে কল করবে.

কল ব্যাক করার জন্য অনুরোধ করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে বৈধ বিকল্প নির্বাচন করুন
অনুগ্রহ করে চেকবক্স নির্বাচন করুন

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

লেখক : বাজাজ অ্যালিয়ান্স - আপডেট করা হয়েছে: 16 মে 2022

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো
আমাদের সাথে চ্যাট করুন