Claim Assistance
  • সহায়তা সম্পর্কিত নম্বর দাবি করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • কৃষিকাজ সম্পর্কিত ক্লেম 1800-209-5959

Get In Touch

হোম ইনস্যুরেন্স

Buy Claim Service Renew

আপনি আপনার কোন জিনিসটি আমাদের সাথে সুরক্ষিত করতে চান?

নির্বাচন করুন

অনুগ্রহ করে বৈধ বিকল্প নির্বাচন করুন

এর মধ্যে আপনার জন্য কী আছে?

1 দিন থেকে 5 বছর পর্যন্ত কভারেজের মেয়াদের বিকল্প

সহজে ক্লেম সেটলমেন্ট

আপনার হোম ইনস্যুরেন্সের প্রয়োজনীয়তার জন্য কেন বাজাজ অ্যালিয়ান্স বেছে নেবেন

যখনই হোম ইনস্যুরেন্সের কথা আসে, তখনই ভারত পারম্পরিকভাবে পিছিয়ে থাকে. তবে, হোম ইনস্যুরেন্স পলিসি কেনা হল এমন একটি বিষয় যা আপনি আপনার নতুন বাড়িতে সেটল হওয়ার পর পরই আপনার প্রথম কাজ হওয়া উচিত. সর্বোপরি, আপনার নতুন বাড়িটি যেন অনেক বছর ধরে সুরক্ষিত থাকে, তা নিশ্চিত করার জন্য আপনি ভারতের সেরা হোম ইনস্যুরেন্স পলিসি ছাড়া আর কিছুই চাইবেন না.

সর্বোপরি, আপনার পরিবারের নিরাপত্তা ঝুঁকির মধ্যে রয়েছে, আপনি আপনার স্বপ্নের বাড়ির পেছনে যে লক্ষ লক্ষ, কোটি কোটি টাকা বিনিয়োগ করেছেন তা বলার অপেক্ষা রাখে না. হাউস ইনস্যুরেন্স অনিশ্চিত জগতে আপনার জন্য নিশ্চয়তার ব্যবস্থা করে.

বাজাজ অ্যালিয়ান্স হোম ইনস্যুরেন্স কীভাবে আপনার বাড়িকে দীর্ঘস্থায়ী সুরক্ষা দেয় তা এখানে দেখুন:

আগুন, ভূমিকম্প, বন্যা, ভূমিধস- হল এমন জিনিস যা কোনও ধরণের সীমানা প্রাচীর এবং ব্যারিকেড আটকাতে পারে না- এগুলি দ্বারা আপনার আশেপাশের সবকিছু নিশ্চিহ্ন হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে. এই ধরনের প্রাকৃতিক দুর্যোগের তীব্রতা কম হলেও সামান্য কম্পন এবং অল্প সময়ের জন্য হওয়া ভারী বৃষ্টিও আপনার বাড়ির দামি ইলেকট্রনিক ডিভাইস এবং অন্যান্য অ্যাপ্লায়েন্সগুলিকে স্থায়ীভাবে ক্ষতিগ্রস্ত করতে পারে.

দাঙ্গা, চুরি বা ডাকাতি সংক্ৰান্ত ঝুঁকি পুরোপুরি ছাড় দেওয়া হয় না. একটি হোম ইনস্যুরেন্স পলিসি প্রাকৃতিক বা মানুষের দ্বারা করা প্রতিটি ক্ষতির বিরুদ্ধে সিলভার লাইনিং হতে পারে.

আপনি কোনও বড় মেট্রো শহর বা কোনও ছোট শহরের ভাড়াটে হোন না কেন, একটি হাউস ইনস্যুরেন্স পলিসি আপনাকে সম্পূর্ণ যে কোনও ধরনের বিপদের ক্ষেত্রে আপনার সম্পদ রক্ষা করতে সহায়তা করতে পারে. এমনকি যদি আপনি একটি ন্যূনতম লাইফ স্টাইল পছন্দ করেন, তাহলেও হাউস ইনস্যুরেন্সের সাথে আপনার ব্যক্তিগত সম্পত্তি যেমন ল্যাপটপ, টেলিভিশন, ফার্নিচার এবং অন্যান্য অ্যাপ্লায়ান্সগুলি নিরাপদ হাতে থাকবে.

যদি আপনি বুঝে উঠতে না পারেন যে শুধু আপনার বাড়ি, নাকি তার ভিতরের জিনিসপত্রও ইনসিওর করবেন, তাহলে উভয়কেই কভার করুন. এটি আপনাকে জরুরি পরিস্থিতিতে সম্পূর্ণ কভারেজের সুবিধা দেয় এবং আপনাকে সম্পূর্ণ মানসিক প্রশান্তি দেয়. যদি আপনি একজন ভাড়াটেও হন, তাহলেও আপনার কাছে আপনার জিনিসপত্র ইনসিওর করার বিকল্প রয়েছে.

ছুটিতে থাকার সময় আপনার দরজা নিরাপদভাবে লক করা হয়েছে কি না, তা নিয়ে কি আপনি দুশ্চিন্তা করেন? আমরা বুঝতে পারি. যদি আপনার আশঙ্কা হয় যে আপনার বাড়িতে চুরি-ডাকাতি হতে পারে, তাহলে তা আপনার ছুটির মুড নষ্ট করে দিতে পারে. বাজাজ অ্যালিয়ান্স হোম ইনস্যুরেন্সের সাথে, আপনি এই দুশ্চিন্তা থেকে তাৎক্ষণিক মুক্তি পেতে পারেন. বাজাজ অ্যালিয়ান্স হোম ইনস্যুরেন্স আপনার বাড়ি এবং বাড়ির জিনিসপত্রগুলি বিভিন্ন ঝুঁকি থেকে সুরক্ষিত করে, এমনকি আপনি দীর্ঘ সময়ের জন্য বাড়ি থেকে দূরে ভ্রমণ করার সময়ও.

‘’মূল্যটি কি ঠিক আছে?" জানতে চাওয়ার পক্ষে একটি ভালো প্রশ্ন. সর্বোপরি, এটিই নির্ধারণ করে যে ক্রয়টি সমর্থনযোগ্য কিনা. আমরা আপনার বাড়ির জন্য প্রয়োজনীয় কভারেজ প্রদান করার সময়, আমাদের হোম ইনস্যুরেন্স কভারেজ যেন সাশ্রয়ী হয়, তা নিশ্চিত করার জন্য আমরা বিশেষভাবে খেয়াল রেখেছি. আপনি হাউস ইনস্যুরেন্সের মূল বৈশিষ্ট্যের তালিকায় নিরাপদে 'মূল্য' চেকবক্সে টিক দিতে পারবেন. আমাদের হোম ইনস্যুরেন্স প্রিমিয়াম অন্যদের তুলনায় কম এবং সাশ্রয়ী.

চলুন এটি দেখা যাক. এমন অনেক তারিখ রয়েছে যা আপনাকে কোনও নির্দিষ্ট সময়ে কোনও নির্ধারিত পয়েন্টে মনে রাখতে হয়. আপনি হয়তো সেগুলি মনে করিয়ে দেওয়ার জন্য এক ডজন রিমাইন্ডার সেট আপ করেছেন. আমরা নিশ্চিত যে হোম ইনস্যুরেন্স প্রিমিয়াম এবং রিনিউয়াল এবং প্রিমিয়ামও সেই তালিকায় রয়েছে. কিন্তু, সময় বদলে গেছে এবং তাই আপনারও নিজেকে বদলানো উচিত. বাজাজ অ্যালিয়ান্সে আমরা নিয়মিত রিনিউয়ালের প্রয়োজনীয়তা শেষ করে দিয়েছি. আপনি বাজাজ অ্যালিয়ান্সের মাই হোম ইনস্যুরেন্স পলিসি 3 বছরের জন্য পর্যন্ত বেছে নিতে পারবেন এবং বার্ষিক রিনিউ করার পুরনো উপায়কে বিদায় দিতে পারেন.

আমরা আপনাকে অতুলনীয় মূল্যে অতুলনীয় সুবিধা প্রদান করি. আমাদের অতুলনীয় হোম ইনস্যুরেন্স প্রিমিয়াম রেট আপনাকে অবাক করা আনন্দ দেবে.

আপনার কাজ, আপনার কথার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ. আমরা জানি আপনি ভাল ডিল পছন্দ করেন এবং আমরা চাই না আপনি হতাশ হোন! অধিক ছাড় সহ কম্প্রিহেন্সিভ হাউস ইনস্যুরেন্স আপনাকে উভয় ক্ষেত্রে সবার সেরাটি প্রদান করে. বাজাজ অ্যালিয়ান্সের সাথে, আপনি মোট হোম ইনস্যুরেন্স প্রিমিয়ামে 20% পর্যন্ত ছাড় পাবেন যা আপনার ওয়ালেট থেকে অত্যধিক প্রিমিয়ামের চাপ কমিয়ে দেবে.

হোম ইনস্যুরেন্সের ধরন

My Home

একটি হোম ইনস্যুরেন্স পলিসি কেনা হল এমন একটি বিষয় যা আপনি আপনার নতুন বাড়িতে সেটল করার পরে সবার প্রথমে আপনাকে নিতে হবে. 

আরও জানুন
Householders

যখনই আপনার প্রিয়জনদের সুরক্ষার কথা আসে, তখনই হোম ইনস্যুরেন্সের প্ল্যান আপনাকে প্রতিকূল পরিস্থিতিতে আরও বেশি নিয়ন্ত্রণ এবং প্রতিকূল পরিস্থিতি সম্পর্কে পূর্বাভাস প্রদান করে.  

আরও জানুন

আধুনিক ভারতীয়দের জন্য হোম ইনস্যুরেন্স

আপনার নিজস্ব একটি বাড়ি থাকা একই সাথে একটি সুবিধা এবং দায়িত্ব. ক্রয় সম্পর্কিত ডিডে স্বাক্ষর করা কেবল একটি সূচনা মাত্র. আপনি বাড়িকে একটি বাড়ি হিসেবে বিবেচনা করার আগে আপনাকে অনেক কাজ সম্পন্ন করতে হয়. এটি এমন একটি প্রক্রিয়া যা হাড়-ভাঙা পরিশ্রমের মতোই সন্তোষজনক হতে পারে. ইন্টিরিওর ডিজাইন ম্যাগাজিনের মাধ্যমে পোরিং করা, পেইন্টার এবং ডিজাইনারদের সাথে পরামর্শ করা, বিভিন্ন জায়গা থেকে পৃথক পৃথক আর্ট পিসগুলি কিনে সেগুলিকে একত্র করে একটি সম্পূর্ণ রূপ দিতে কয়েক মাস না হলেও কয়েক সপ্তাহ সময় তো লাগতেই পারে.

অবশ্যই, যে কোনও প্ল্যান প্রথম অবস্থায় বাস্তবতার সাথে নাও টিকে থাকতে পারে. পরিবার এবং বন্ধুদেরকে নিমন্ত্রণ জানানোর জন্য প্রস্তুত হওয়ার আগে উপযুক্ত পরিবেশ তৈরি করতে আপনাকে কয়েকবার করে ফার্নিচার সরাতে হতে পারে.

এবং সেলিব্রেট করার জন্য এটি আসলেই একটি ভালো কারণ! আসলে, আপনি এমন একটি জায়গা নিয়েছেন যাকে আপনি নিজস্ব বলতে পারেন; যা বেশিরভাগ মানুষের জন্য গর্বের বিষয়. সংশ্লিষ্ট ঝুঁকিগুলি বিবেচনা করে আপনি যত তাড়াতাড়ি সম্ভব হাউস ইনস্যুরেন্স কিনতে চাইবেন.

আপনার হোম ইনস্যুরেন্স পলিসি সম্পর্কে আপনাকে যা জানতে হবে তা হল.

আপনার জন্য এখানে হোম ইনস্যুরেন্স রয়েছে তা হলো

আপনার বাড়ি এবং এর ভেতরের কনটেন্টগুলি সুরক্ষিত করুন

  • এই পলিসিটি বাড়ির মালিকদেরকে, তাদের সম্মুখীন হওয়া বিভিন্ন ঝুঁকি এবং আকস্মিক দুর্ঘটনা থেকে কভার করার জন্য ডিজাইন করা হয়েছে
  • সাশ্রয়ী প্রিমিয়াম রেট
  • সহজ ক্লেম সেটলমেন্ট প্রক্রিয়া
  • এখান থেকে বেছে নেওয়ার জন্য অ্যাড অন কভারের শ্রেণীবিন্যাস

আমাদের মাই হোম ইনস্যুরেন্স পলিসি সম্পর্কে আরও জানতে এই ভিডিওটি দেখুন.

যদি আপনি একজন বাড়ির মালিক হন বা বাড়ি কিনতে চাচ্ছেন, তাহলে আপনি হোম ইনস্যুরেন্সের প্রাথমিক বিষয়গুলি জানতে চাইবেন. এই ভিডিওটি আপনাকে দেখাবে যে আপনি আপনার বাড়ি এবং বাড়ির সম্পদগুলিকে কীভাবে নিরাপদ, সুনিশ্চিত এবং অপ্রত্যাশিত বিপর্যয় থেকে কভার করবেন.

Know more about Home Insurance Policy

আপনার জন্য কি রয়েছে তা এখানে দেওয়া আছে

    • যেকোনও দুর্ঘটনার পর, আপনার বাড়ির অবশিষ্ট অংশ দুশ্চিন্তার কারণ অথবা রিনিউ করার কারণ হতে পারে.. আপনার বাড়ির ইনস্যুরেন্স আছে কিনা তার ভিত্তিতে আপনাকে সিদ্ধান্ত নিতে হবে:
    • উদাহরণস্বরূপ, আপনি আপনার বাড়ি কিভাবে সাজিয়েছেন এবং কী দিয়ে সাজিয়েছেন তা আপনার অসাধারণ রুচি পুরোপুরি প্রকাশ করতে পারে.. আসবাবপত্র, টেবিলওয়্যার, পোশাক, ইলেকট্রনিক গিয়ার, রান্নাঘরের রেঞ্জ আপনার থাকার জায়গাকে অনন্য বৈশিষ্ট্য প্রদান করে. এমনকি একটি আকস্মিক ইলেকট্রিক স্পার্কও কয়েক মিনিটের মধ্যে আপনার হাউজহোল্ড আইটেমের বিভিন্ন সংগ্রহকে মিনিটের মধ্যে নষ্ট করে দিতে পারে; জ্বলতে থাকা কোনও কিছু থেকে কিছু উদ্ধার করতেও দেরি হয়ে যেতে পারে. যদিও আমরা সময় ফিরিয়ে আনতে পারি না, তবে আমাদের হোম ইনস্যুরেন্স পলিসি আপনার হারিয়ে যাওয়া যেকোনও জিনিসই প্রতিস্থাপন করতে পারে, অনেক সহজেই!
    • একইভাবে, পাহাড়ের উপর একটি বার্বিকিউ পার্টি পারফেক্ট উইকেন্ড গেটওয়ের একটি অসাধারণ আইডিয়া হতে পারে, সূর্যস্নাত সবুজ প্রান্তর যে সেলফির জন্য একটি পারফেক্ট ব্যাকড্রপ প্রদান করবে তা আর বলার অপেক্ষা রাখে না.. কিন্তু আউটডোর সবসময়ই অনিশ্চিত হতে পারে.
    • বাজাজ অ্যালিয়ান্স হাউস ইনস্যুরেন্স সারা দেশে পোর্টেবল ইলেকট্রনিক সরঞ্জামের ক্ষতি বা লোকসান কভার করে. আরও কি আছে, সামান্য কিছু অতিরিক্ত হোম ইনস্যুরেন্স প্রিমিয়ামের বিনিময়ে এই কভারেজটি বিশ্বব্যাপী বাড়ানো যেতে পারে.
    • আপনার সবচেয়ে সুন্দর গয়নাগুলো সম্ভবত হঠাৎ কোনও বিশেষ অনুষ্ঠানের জন্যই বের করা হয় এবং আপনি সম্ভবত সেগুলো সেই জমকালো অনুষ্ঠানে দেখানোর জন্যই অপেক্ষা করছেন.. আমরা বলছি না যে এগুলি লুট হবে কিন্তু এর সাথে জড়িত অপ্রত্যাশিত দুর্ঘটনার কারণে আমরা আমাদের হাউস ইনস্যুরেন্স কভারের সাথে আপনার সহায়তায় পাশে থাকি.

আপনার জন্য কি রয়েছে তা এখানে দেওয়া আছে

    • ভারতে যেকোনও জায়গায় আপনার গয়না এবং মূল্যবান জিনিসের জন্য দেশব্যাপী কভারেজ পান, অতিরিক্ত হোম ইনস্যুরেন্স প্রিমিয়াম পেমেন্টের বিনিময়ে বিশ্বব্যাপী যে কোনও জায়গায় এর কভারেজ পাওয়া যাবে.
    • যে কোনও আর্ট কালেক্টর আপনাকে বলবেন যে একটি মিলিয়ন-ডলারের মাস্টারপিস নিরাপদে সংরক্ষণ করার জন্য একটি বিশাল সেট-আপ প্রয়োজন.. যদি আপনার সামান্য কিছু থাকে, তাহলে আপনার সম্ভবত একটি তাপমাত্রা নিয়ন্ত্রিত ভল্টের প্রয়োজন হবে.. যাইহোক, নিয়ে আসার সময় এবং হ্যান্ডেল করার সময় বা কোনও বিল্ডিংয়ের ভেতরে যেকোনও ট্র্যাজেডি ঘটলে তা আপনার মূল্যবান আর্টটি একটি অনিশ্চিত অবস্থায় ফেলে দিতে পারে.. যদি সবচেয়ে খারাপ কিছুও ঘটে, তারপরও আমরা আপনাকে নিশ্চিত করতে পারি যে, আপনি অন্তত ফিন্যান্সিয়াল ক্ষতির সম্মুখীন হবেন না.. ভ্যালুয়েশনটি একজন সার্টিফায়েড প্রফেশনাল দ্বারা করা হয় এবং আমাদের দ্বারা অনুমোদিত হয়.
    • একটি বহুল প্রচলিত প্রবাদের ভিত্তিতে বলা যায় যে বিপদ যদি একসাথে আসে তাহলে আপনার অতিরিক্ত সুরক্ষার প্রয়োজন হবে.. আমাদের অ্যাড-অনের পরিসরটি আপনার বাড়ি এবং বাড়ির জিনিসপত্রগুলিকে অতিরিক্ত সুরক্ষা অফার করার জন্য ডিজাইন করা হয়েছে.
    • আগুন বা বন্যা সংক্রান্ত দুর্যোগ কাটিয়ে উঠার অনেক পরে, আপনাকে ভাড়া থেকে প্রাপ্ত আয়ের ক্ষতি, রিলোকেশন, ওয়ালেট বা ঘরের চাবি হারিয়ে যাওয়া ইত্যাদির মতো ক্ষতির মোকাবিলা করতে হতে পারে. বাজাজ অ্যালিয়ান্সের হোম ইনস্যুরেন্স আপনাকে আপনার লাইফস্টাইল বজায় রাখতে এবং রিনিউ করতে সহায়তা করার মাধ্যমে ফিন্যান্সিয়াল ক্ষতিকে কমিয়ে দেয়.
    • বিশদভাবে বলতে গেলে, অগ্নিকাণ্ডের পরে আপনার ফ্ল্যাট বা বাণিজ্যিক সম্পত্তি কিছু সময়ের জন্য বন্ধ করার প্রয়োজন হতে পারে.. বাজাজ অ্যালিয়ান্স হাউস ইনস্যুরেন্স আপনাকে আপনার সম্পত্তি মেরামত করার সময় হওয়া অস্থায়ী আয়ের ক্ষতি থেকে রক্ষা করে.

আপনার জন্য কি রয়েছে তা এখানে দেওয়া আছে

    • একইভাবে, যদি আপনার বাড়ি কোনও বন্যার ঝুঁকিপূর্ণ এলাকায় অবস্থিত হয়, তাহলে আপনাকে এবং আপনার পরিবারকে অনির্দিষ্ট সময়ের জন্য বাড়ি ছেড়ে অন্য কোথাও যেতে হতে পারে.. যথেষ্ট পরিমাণে হোম ইনস্যুরেন্সের মাধ্যমে, ভারত একটি দেশ হিসাবে হাজার কোটি মূল্যের বার্ষিক ক্ষতি প্রতিরোধ করতে পারে.. বাজাজ অ্যালিয়ান্স হোম ইনস্যুরেন্স অস্থায়ী রিসেটলমেন্টের জন্য কভার প্রদান করে, যা এই রিলোকেশনের সময় আপনার পরিবহন এবং প্যাকেজিং-এর খরচ কভার করে.
    • আমরা নিশ্চিত যে আপনি কাজ বা ভ্রমণে থাকাকালীন নিজের বাড়ি এবং মূল্যবান জিনিসগুলি নিরাপদে সুরক্ষিত রাখেন.. কোনও ডাকাতির ঘটনা ঘটলে আপনি আমাদের লক এন্ড কী রিপ্লেসমেন্ট কভারের সাথে আমাদেরকে আপনার পাশেই পাবেন.. যদি কখনও কোনও কার কী একটি রিপ্লেসমেন্টের প্রয়োজন হয়, তাহলে তার খরচ আমাদের.
    • ডিজিটাল পেমেন্টের মাধ্যমে যুগান্তকারী পরিবর্তন সত্ত্বেও, ATM-এ যাওয়া এখনও অত্যন্ত প্রয়োজনীয়. আপনার চারপাশে চলাফেরা করা সন্দেহজনক যেকোনও চরিত্রই আপনার হার্টবিট নিশ্চিতভাবে বাড়িয়ে তুলবে. আপনি যে নগদ টাকা তুলেছেন তা কেউ ছিনিয়ে নিয়ে পালানোর ক্ষেত্রে তা ফিরে পেতে আপনাকে রীতিমত তার পিছনে ছুটতে হতে পারে. যদি চোর দ্রুতগতিতে পালায়, তাহলে সব হারিয়ে যায় না! বাজাজ অ্যালিয়ান্স হাউস ইনস্যুরেন্স আপনাকে অন্য একটি সুযোগ দেয় - আমাদের ATM উইথড্রয়াল রিকভারি কভার.
    • চোরের বিষয়ে আমরা নিশ্চিত যে আগে হোক বা পরে আইনের দীর্ঘ হাত তাকে ধরবেই.
    • হারিয়ে যাওয়া বা চুরি হয়ে যাওয়া ওয়ালেট পুনরুদ্ধার করার এক রকম অনিশ্চিত.. পাগলের মতো খোঁজা ছাড়া এবং এই আশা নিয়ে থাকা যে একজন ভদ্রলোক এটি খুঁজে পেয়ে ফেরত দিবেন, আপনি সম্ভবত অন্য কিছু করতে পারবেন.. আপনি যদি আমাদের উপর ভরসা করতে না পারেন তাহলে বলে রাখি, আমরা শুধুমাত্র ওয়ালেটের মূল্যই কভার করি না বরং এতে থাকা যেকোনও রিপ্লেসমেন্ট ডকুমেন্টও কভার করি.

আপনার জন্য কি রয়েছে তা এখানে দেওয়া আছে

    • আপনার কুকুরের, পাড়ার বিড়ালদের দেখে চারপাশে চলাফেরা করা গাড়ি না দেখেই কামানের গোলার মতো তাড়া করার ঝোঁক থাকতে পারে.. আপনার সবচেয়ে খারাপ আশঙ্কা যদি হঠাৎ সত্য হয়ে যায়, তবে তা অবশ্যই খুব দুর্ভাগ্যজনক.. যদিও আমরা এই জাতীয় ট্র্যাজেডি এড়াতে বিরতি বোতাম টিপতে পারি না, তবে এই মৃত্যু কভার করতে আমরা আপনাকে একটি নির্দিষ্ট অ্যামাউন্ট প্রদান করি.. এটিও সত্য যে আপনার কুকুর কোনও রোগে আক্রান্ত হয়ে মারা যেতে পারে.
    • যদি, আপনি একটি পারিবারিক ইভেন্ট বা অন্য কোনও রেসিডেন্সিয়াল উদ্দেশ্যে আপনার বাড়ির সাথে সংযুক্ত একটি প্লট ভাড়া করে থাকেন এবং হঠাৎ করে ঘটে যাওয়া কোনও দুর্ঘটনার কারণে যদি অন্য কোনও ব্যক্তির ক্ষতি হয় তাহলে সেই ক্ষতির জন্য আপনার আইনী দায়বদ্ধতা থাকতে পারে.. আপনি মামলায় জড়িয়ে কোর্টে যাতায়াত করা সম্পূর্ণরূপে এড়াতে পারেন.. পাবলিক লায়াবিলিটি কভারের সাথে আমাদের বাজাজ অ্যালিয়ান্স হোম ইনস্যুরেন্স পলিসি বেছে নিন এবং আইনী সেটলমেন্টের খরচ আমাদেরকে হ্যান্ডেল করতে দিন.
    • আপনার কর্মস্থান সবসময় ইলেকট্রনিক সার্ভেইল্যান্সের অধীনে থাকতে পারে, কিন্তু দুর্ঘটনা জীবনের দুর্ভাগ্যজনক একটি অংশ.. আপনার কোম্পানি ব্যবসায়িক ক্ষতি কম করতে অনেক পদক্ষেপ নিতে পারে, তবে দুর্ঘটনাজনিত আঘাতের ক্ষেত্রে একজন কর্মচারীর জন্য সবচেয়ে কার্যকর বিকল্প হবে পর্যাপ্ত ক্ষতিপূরণ.. এই ধরনের জরুরি অবস্থাগুলি কভার করার জন্য আপনি আমাদের এমপ্লয়ি কম্পেনসেশন কভারের উপর নির্ভর করতে পারেন.

বাজাজ অ্যালিয়ান্স মাই হোম ইনস্যুরেন্স প্ল্যান

 

মূল্যবান কিছু হারানোর পর সর্বদা দুঃখ এবং হতাশা আসে. শক শুরুর প্রথম পর্যায়ের পরে, আপনাকে ক্ষতি হওয়া জিনিসের একটি তালিকা তৈরি করতে হতে পারে. বাজাজ অ্যালিয়ান্সের হাউস ইনস্যুরেন্সের সাথে, এই ধরণের ক্ষতির ফিন্যান্সিয়াল প্রভাবের ক্ষেত্রে আপনাকে সম্পূর্ণ মানসিক শান্তির আশ্বাস দেওয়া হয়. কতদূর পর্যন্ত কভারেজের সীমা নির্ধারণ করা হয়েছে তা জেনে আপনি অবাক হয়ে যেতে পারেন. কারণ, আপনি যে হোম ইনস্যুরেন্স প্রিমিয়াম প্রদান করেন তার থেকে অবশ্যই ভাল রিটার্ন আশা করবেন.

আমরা বাজাজ অ্যালিয়ান্স হোম ইনস্যুরেন্সের অধীনে 4টি প্ল্যান অফার করি. সেগুলো নিম্নরূপ:

ক্ষতিপূরণের ভিত্তিতে প্ল্যান: এর অর্থ ইনসিওর্ড সম্পত্তি বা আইটেমের ক্ষতি বা লোকসান হলে, দৈনন্দিন ব্যবহারের ফলে হওয়া ক্ষতি বাদ দেওয়ার পরে ক্ষতিপূরণ দেওয়া হয়.

রিইনস্টেটমেন্ট ভ্যালু বেসিস প্ল্যান: এখানে আপনি ক্ষতিগ্রস্ত আর্টিকেলের জন্য একই ধরণের একটি প্রতিস্থাপন পাবেন. মনে রাখবেন, যাইহোক, প্রতিস্থাপনের মূল্য এবং বৈশিষ্ট্য ক্ষতিগ্রস্ত জিনিসের মতো একই হবে, বেশি হবে না.

ওল্ড বেসিস প্ল্যানের জন্য নতুন: মেরামতের বাইরে ক্ষতিগ্রস্থ আইটেমের জন্য প্রতিস্থাপন ব্যয় পুরোপুরি দেওয়া হয়.

সম্মত ভ্যালু ভিত্তিক প্ল্যান: সম্মত ভ্যালুর অর্থ হল ইনস্যুরেন্স পলিসি কেনার সময় বীমাকৃত ব্যক্তির দ্বারা সম্মত সম্পত্তির মূল্য বা বিষয়বস্তুর উপর আমাদের দ্বারা ক্ষতি নিষ্পত্তি করা হবে.

মাই হোম ইনস্যুরেন্স বিল্ডিং ইনস্যুরেন্স (কাঠামো)
সম্মত ভ্যালু ভিত্তিতে
(ফ্ল্যাট/অ্যাপার্টমেন্ট)
রিইনস্টেটমেন্ট ভ্যালুর ভিত্তিতে
(ফ্ল্যাট / অ্যাপার্টমেন্ট / স্বতন্ত্র বিল্ডিং)
ক্ষতিপূরণের ভিত্তিতে
(ফ্ল্যাট / অ্যাপার্টমেন্ট / স্বতন্ত্র বিল্ডিং)
পোর্টেবল ইক্যুইপমেন্ট সহ কনটেন্ট ওল্ড বেসিস নতুন (গয়না এবং মূল্যবান জিনিস, পেইন্টিং, শিল্প ও দুর্লভ শিল্পকর্ম ছাড়া) প্ল্যাটিনাম প্ল্যান -I
ফ্ল্যাট/অ্যাপার্টমেন্ট ইনস্যুরেন্স - সম্মতি ভ্যালু বেসিস + কনটেন্ট - পুরানোর জন্য নতুন
ডায়মন্ড প্ল্যান -I
ফ্ল্যাট/অ্যাপার্টমেন্ট/বিল্ডিং- রিইনস্টেটমেন্ট ভ্যালুর ভিত্তিতে + কনটেন্ট - ওল্ড বেসিস নতুন
গোল্ড প্ল্যান -I
ফ্ল্যাট/অ্যাপার্টমেন্ট/বিল্ডিং - ক্ষতিপূরণের ভিত্তি + কনটেন্ট - ওল্ড বেসিস নতুন
ক্ষতিপূরণের ভিত্তিতে (গয়না এবং মূল্যবান জিনিস, পেইন্টিং, শিল্প ও দুর্লভ শিল্পকর্ম ছাড়া) প্ল্যাটিনাম প্ল্যান -II
ফ্ল্যাট/অ্যাপার্টমেন্ট ইনস্যুরেন্স - সম্মতি ভ্যালু বেসিস + কন্টেন্ট - ক্ষতিপূরণের ভিত্তিতে
ডায়মন্ড প্ল্যান -II
ফ্ল্যাট/অ্যাপার্টমেন্ট/বিল্ডিং - রিইনস্টেটমেন্ট ভ্যালুর ভিত্তিতে + কন্টেন্ট - ক্ষতিপূরণের ভিত্তিতে
গোল্ড প্ল্যান -II
ফ্ল্যাট/অ্যাপার্টমেন্ট/বিল্ডিং - ক্ষতিপূরণের ভিত্তি + কনটেন্ট - ক্ষতিপূরণের ভিত্তি
পোর্টেবল ইক্যুইপমেন্ট কভারেজ ইনবিল্ট কভারেজ : অতিরিক্ত প্রিমিয়াম পেমেন্টের বিনিময়ে ভারত কভারেজ এক্সটেনশন : বিশ্বব্যাপী
গহনা, মূল্যবান জিনিস, দুর্লভ শিল্পকর্ম ইত্যাদি. গহনা, মূল্যবান, কিউরিও, পেইন্টিং এবং শিল্পের কাজ গয়না এবং মূল্যবান জিনিসের জন্য: ইনবিল্ট কভারেজ : অতিরিক্ত প্রিমিয়াম পেমেন্টের বিনিময়ে ভারত কভারেজ এক্সটেনশন : বিশ্বব্যাপী
অতিরিক্ত সুবিধা বিকল্প আবাসন এবং ব্রোকারেজের জন্য ভাড়া i) বিকল্প আবাসনের জন্য ভাড়া
a) ফ্ল্যাট/অ্যাপার্টমেন্টের 0.5% সাম ইনসিওর্ড বা
b) প্রতি মাসে সর্বাধিক ₹50,000 সাপেক্ষে (a) এবং (b) এর মধ্যে যার প্রকৃত ভাড়া কম, পুনর্গঠন সম্পূর্ণ না হওয়া পর্যন্ত বা 24 মাস এর মধ্যে যা কম হবে
ii) প্রকৃত ব্রোকারেজ এক মাসের ভাড়ার বেশি হবে না
i) বিকল্প আবাসনের জন্য ভাড়া
a) ফ্ল্যাট/অ্যাপার্টমেন্টের 0.3% সাম ইনসিওর্ড বা
b) প্রতি মাসে সর্বোচ্চ ₹35,000 সাপেক্ষে ব্রোকারেজ সহ প্রকৃত ভাড়া (a) এবং (b) এর মধ্যে যা কম হবে, পুনর্গঠন সম্পূর্ণ না হওয়া পর্যন্ত বা 24 মাসের মধ্যে যা কম হবে
ii) প্রকৃত ব্রোকারেজ এক মাসের ভাড়ার বেশি হবে না
-
ইমার্জেন্সি কেনাকাটা ₹20,000 বা প্রকৃত পরিমাণের মধ্যে যেটি কম হবে  
নোট ইনসিওর করার বিকল্প ইনসিওর্ড এর কাছে শুধুমাত্র ফ্ল্যাট/অ্যাপার্টমেন্ট/স্বতন্ত্র বিল্ডিং বা কন্টেন্ট বা উভয় ইনস্যুরেন্স করার বিকল্প রয়েছে.
পলিসির মেয়াদ পলিসির মেয়াদের জন্য বিকল্প i) 15/30/60/90/120/150/180/210/240/270 দিন পর্যন্ত মেয়াদের শর্ট টার্ম পলিসি
ii) 1 বছর/2 বছর/3 বছর/4 বছর/5 বছরের বার্ষিক পলিসি
(দ্রষ্টব্য: সমস্ত পলিসির ক্ষেত্রে সমস্ত বেছে নেওয়া কভারের জন্য পলিসির মেয়াদ সমান হবে)
অ্যাড অন কভার সমস্ত প্ল্যানের জন্য অ্যাড অন কভার 1) ভাড়া সংক্রান্ত ক্ষতি
2) অস্থায়ী রিসেটলমেন্ট কভার
3) কী এবং লক রিপ্লেসমেন্ট কভার
4) ATM উইথড্রয়াল রবারী কভার
5) হারিয়ে যাওয়া ওয়ালেটের কভার
6) ডগ ইনস্যুরেন্স কভার
7) পাবলিক লায়াবিলিটি কভার
8) কর্মচারীর ক্ষতিপূরণ কভার
গয়না এবং মূল্যবান জিনিস এবং / অথবা কিউরিও, পেইন্টিং এবং শিল্পের কাজের জন্য একটি মাত্র কভার বেছে নেওয়া যাবে না যতক্ষণ না কনটেন্ট ইনসিওর্ড হয়.

একটি নতুন পেইন্ট যেমন আপনার বাড়ির বাইরের দিককে বিভিন্ন উপাদান থেকে রক্ষা করে, আমাদের অল-ইন-ওয়ান হোম ইনস্যুরেন্স কভারও তেমনি আপনার বাড়ি এবং তার কনটেন্টগুলির স্থায়ী সুরক্ষা প্রদান করে. বাজাজ অ্যালিয়ান্স হোম ইনস্যুরেন্সের সাথে আপনি যেকোনও জরুরি অবস্থাতেও দুশ্চিন্তা-মুক্তভাবে থাকতে পারেন; আপনার খরচের প্রতিও খেয়াল রাখা হবে.

বজ্রপাতের কারণেই হোক বা অবশিষ্ট সিগারেটের কারণেই হোক না কেন, আগুন হল আপনার বাড়ি এবং পরিবারের জন্য সবচেয়ে বড় হুমকি. ফায়ার-ফাইটারদের আগুন নেভানোর একত্রিত প্রচেষ্টা সত্ত্বেও একটি জ্বলন্ত অগ্নিকুন্ড লক্ষ লক্ষ টাকার সম্পত্তি কয়েক ঘণ্টার মধ্যে ধ্বংস করে ফেলতে পারে. বাজাজ অ্যালিয়ান্স হোম ইনস্যুরেন্স এই ধরনের সম্পত্তির মেরামত এবং/অথবা পুনর্গঠনের খরচ কভার করে.

ভূমিকম্পের মতো প্রাকৃতিক দুর্যোগগুলি পূর্বাভাস করা সেরা উপায় যা শুধুমাত্র বিশেষজ্ঞরা করতে পারেন, তবে বাজাজ অ্যালিয়ান্স হোম ইনস্যুরেন্সের সাথে আপনি সম্পত্তির ক্ষতির ঝুঁকির বিরুদ্ধে সুরক্ষিত থাকতে পারেন. একটি বাড়ির পুনঃনির্মাণ খরচ নিষিদ্ধ হতে পারে, কারণ সবকিছু বিবেচিত করা হয়. প্রয়োজনীয় মিউনিসিপাল অনুমোদন নেওয়া থেকে কনস্ট্রাকশন মেটেরিয়াল এবং লেবার কেনা পর্যন্ত, আপনাকে মূলত একটি বাড়ি পুনর্নির্মাণ করার জন্য এর আসল খরচের তুলনায় অনেক বেশি খরচ করতে হতে পারে. একটি সাধারণ হোম ইনস্যুরেন্স প্রিমিয়ামের বিনিময়ে আপনি এই ধরনের ক্ষতি থেকে আপনার বাড়ি সুরক্ষিত করতে পারেন.

যখন একটি দুর্ঘটনাজনিত ভূমিকম্পের ফিন্যান্সিয়াল প্রভাব হ্রাস করে আপনার বাড়ি এবং জীবন পুনর্নির্মাণের কথা আসে, তখন বাজাজ অ্যালিয়ান্স হাউস ইনস্যুরেন্স আপনার একটি বিশ্বস্ত সহযোগী হিসেবে পাশে থাকে.

রাতের নিশ্চুপ মুহূর্তে, আপনার বাড়ি চুরি বা ডাকাতির ঝুঁকির সম্মুখীন হতে পারে. এমনকি যদি আপনি সবসময় আপনার বাড়ির দরজার বোল্ট লাগিয়ে এবং জানালা সুরক্ষিত করে ঘুমান, তাহলেও এর সুরক্ষা ভাগ্যের হাতে ছেড়ে দেওয়া যাবে না. বাজাজ অ্যালিয়ান্স হোম ইনস্যুরেন্স পলিসি আপনার বাড়িকে ডাকাতি এবং চুরি সংক্রান্ত ক্ষতির বিরুদ্ধে কভার করে, আপনার এবং আপনার পরিবারের জন্য অতিরিক্ত সুরক্ষা যোগ করে আপনি সত্যিই যার যোগ্য.

যদি আপনি আপনার বাড়ির মূল্যবান কনটেন্টের নিরাপত্তার জন্য আপনার ভ্যাকেশন বাতিল করে দেন, তাহলে আপনি অবশেষে রিল্যাক্স হতে পারেন! বাজাজ অ্যালিয়ান্স হোম ইনস্যুরেন্স হোম এন্টারটেনমেন্ট সিস্টেম, কম্পিউটার এবং তাদের পেরিফেরাল এবং অন্যান্য হাউসহোল্ড অ্যাপ্লিয়ান্সের মতো আইটেমগুলি কভার করে. যদি আপনার কাছে পেইন্টিং ও ভাস্কর্যের আকর্ষণীয় সংগ্রহ থাকে বা এমনকি পেশাদার সরঞ্জাম যেমন ক্যামেরা থাকে, তাহলেও আমরা আপনাকে কভার করেছি.

পারিবারিক গয়না এবং অন্যান্য মূল্যবান জিনিসের অনেক সেন্টিমেন্টাল ভ্যালু থাকে. তারা অনেক প্রজন্মের উপর একটি লিগেসি প্রতিনিধিত্ব করে এবং তাদের মূর্ত করা সুন্দর সৌন্দর্য এবং অভিনবত্বের জন্য তাদের দায়িত্ব অর্জন করার জন্য যোগ্য. আপনি সেই শিল্পের অমূল্য কাজগুলি রক্ষা করার জন্য বাজাজ অ্যালিয়ান্স হাউস ইনস্যুরেন্স বেছে নিন যেগুলি আপনি সম্ভবত অত্যন্ত সাবধানে বিশ্বের নজর থেকে দূরে সরিয়ে রেখেছেন!

চলুন এটির মুখোমুখি হই! প্রাকৃতিক বা মানুষ তৈরি দুর্যোগের বিপর্যয় কেবলমাত্র একটি নির্দিষ্ট সংখ্যক বার আঘাত হানতে পারে. যদি আপনাকে জরুরি কারণে আপনার ইনসিওর্ড করা হাউস বা রেসিডেন্সিয়াল সম্পত্তি সাময়িকভাবে খালি করতে হয়, তাহলে বাজাজ অ্যালিয়ান্স হোম ইনস্যুরেন্সের অ্যাড-অনগুলি বিকল্প কোথাও থাকার খরচও কভার করবে.

একটি আকার সব কিছুর জন্য উপযুক্ত নয়, আমরা জানি! এজন্যই বাজাজ অ্যালিয়ান্স হাউস ইনস্যুরেন্সের সাথে আপনি একটি কাস্টমাইজ করা অ্যাড-অন কভার পাবেন যা আপনার বাড়ির জন্য সম্পূর্ণ সুরক্ষা নিশ্চিত করে. একটি জরুরী অবস্থায়, কেবলমাত্র সান্ত্বনামূলক কথার চেয়ে বেশি অফার করার জন্য আপনি আমাদের উপর নির্ভর করতে পারেন; আমাদের অ্যাড-অনগুলি নিশ্চিত করে যে চুরি করা বা ক্ষতিগ্রস্ত মূল্যবান জিনিসের জন্য সামান্য কিছু বেশি হোম ইনস্যুরেন্স প্রিমিয়ামের বিনিময়ের একটি ভালো পরিমাণ সহায়তা দেওয়া হোক.

মালিক বা ভাড়াটে, আমাদের হাউস ইনস্যুরেন্স প্ল্যানগুলি আপনার প্রয়োজনীয়তার জন্য উপযুক্ত. যদি আপনি নিজের বাড়িতে থাকেন, তাহলে প্রাকৃতিক এবং মানুষ তৈরি উভয় বিপদ থেকে আপনার বাড়ি এবং তার কনটেন্টগুলি সুরক্ষিত করার জন্য আমাদের কম্প্রিহেন্সিভ প্ল্যান বেছে নিন. যদি আপনি সম্পূর্ণ যাযাবর হন, চিন্তা করবেন না! আপনি আমাদের শুধুমাত্র-কনটেন্ট হোম ইনস্যুরেন্স কভার বেছে নিতে পারেন এবং স্বস্তির নিঃশ্বাস নিতে পারেন.

কাস্টোমারদের অভিজ্ঞতা

গড় রেটিং:

 4.6

(25টি রিভিউ এবং রেটিং-এর উপর ভিত্তি করে)

Alternate Image Name
নিশান্ত কুমার কাস্টোমার লোকেশন

অনলাইনে হোম ইনস্যুরেন্স কেনার সহজ এবং ঝঞ্ঝাটমুক্ত, সুবিধাজনক উপায়.

Alternate Image Name
রবি পুত্রেভু কাস্টোমার লোকেশন

অত্যন্ত পেশাদার, দ্রুত এবং সহজ ক্লেম প্রক্রিয়া সহ একটি হোম ইনস্যুরেন্স!

Alternate Image Name
প্রখার গুপ্তা কাস্টোমার লোকেশন

আমার বাজাজ অ্যালিয়ান্সের একজন এক্সিকিউটিভের সাথে কথা হয়েছিল এবং তিনি আমাকে হোম ইনস্যুরেন্স সম্পর্কে সবকিছু সুন্দরভাবে ব্যাখ্যা করেছেন যা সত্যি প্রশংসনীয়.

আপনার জন্য উদ্ভাবন

1 দিন থেকে 5 বছর পর্যন্ত কভার বেছে নেওয়ার ফ্লেক্সিবিলিটি

কনটেন্টের জন্য সাম ইনসিওর্ড পুনর্বহাল

চলুন হোম ইনস্যুরেন্স বিষয়টি ডিকোড করা যাক

হোম ইনস্যুরেন্স কী?

এর সবচেয়ে প্রাথমিক দিক হল, একটি হোম ইনস্যুরেন্স পলিসি আপনার বাড়ি এবং তার কনটেন্টগুলিকে প্রাকৃতিক এবং মনুষ্যসৃষ্ট দুর্যোগের বিরুদ্ধেও কভার প্রদান করে, যেমন ভূমিকম্প, বন্যা, আগুন, চুরি, ডাকাতি এবং অন্যান্য যে কোনও ঝুঁকি যা আপনার রেসিডেন্সিয়াল এলাকায় দেখা দিতে পারে. একটি হোম ইনস্যুরেন্স পলিসি আপনার বাড়ি এবং বাড়িতে আপনার পছন্দের যা কিছু আছে তার সবকিছুর জন্য একটি যথার্থ শিল্ড প্রদান করে.

প্রপার্টি ইনস্যুরেন্স কী?

প্রপার্টি ইনস্যুরেন্স আপনাকে উভয় ক্ষেত্রেই সেরা কভারেজ দেয়, আপনার সম্পত্তির কাঠামোর পাশাপাশি এর কনটেন্টের ক্ষেত্রে, আগুন, ডাকাতি, বন্যা, চুরি ইত্যাদি এখন আপনার ক্ষতি করার ক্ষমতা হারিয়ে ফেলেছে! অবশ্যই, আপনি যে বাড়িতে ভাড়া আছেন সেই বাড়িতে আপনার শুধুমাত্র কনটেন্টের জন্যও আপনি কভার করতে পারেন.

মাই হোম ইনস্যুরেন্স পলিসির অধীনে কোন ক্ষতি/বিপদ কভার করা হয়?

পরিস্থিতি যাই হোক না কেন, আপনার বাড়ি বছরের পর বছর ধরে দৈনন্দিন ব্যবহারের ফলে নানা ক্ষতির সম্মুখীন হয়. বৈদ্যুতিক ফিটিং থেকে আসবাবপত্র সংক্রান্ত দুর্ঘটনা পর্যন্ত, আমার হোম ইনস্যুরেন্স পলিসি আপনার সম্পত্তির এবং/অথবা কনটেন্টের বিভিন্ন ঝুঁকি যেমন আগুন, চুরি, দুর্ঘটনাজনিত ক্ষতি এবং প্রাকৃতিক দুর্যোগের বিরুদ্ধে আপনাকে কভার করে.

প্রতিবার কোনও অপরিচিত ব্যক্তি আপনার বাড়িতে এলে যদি আপনি নিজের সুরক্ষা নিয়ে ঝুঁকিতে থাকেন, তাহলে ভাববেন না কারণ আপনি আর একা নন. বাজাজ অ্যালিয়ান্স হাউস ইনস্যুরেন্স আপনার বাড়িতে থাকা মূল্যবান আর্ট, গহনা এবং অন্যান্য মূল্যবান আইটেমগুলি কভার করে. যদি আপনার সম্পত্তি কোনও ক্ষতির কারণে নির্দিষ্ট সময় পর্যন্ত টিকে না থাকে, তাহলে আমাদের হোম ইনস্যুরেন্স অ্যাড-অন কোনও বিকল্প আবাসনের খরচ কভার করে যতক্ষণ না আপনার সম্পত্তি পুনরায় ফিক্স করা হয়.

হাউস ইনস্যুরেন্সের ক্লেম ফাইল করার জন্য কী কী ডকুমেন্ট প্রয়োজন?

আসলে, এটি আমাদের মূল্যায়নকারীদের অনুসন্ধান অনুযায়ী ক্ষতির কারণের উপর নির্ভর করে. প্রয়োজনীয় ডকুমেন্টগুলির মধ্যে যথাযথভাবে পূরণ করা এবং স্বাক্ষরিত ক্লেম ফর্মের সাথে একটি ফায়ার ব্রিগেড রিপোর্ট অন্তর্ভুক্ত থাকতে পারে.. ঠিক তেমনি, চুরির ক্ষেত্রে, একটি FIR করতে হবে এবং আমাদেরকে তা প্রদান করতে হবে.. যে কোনও পরিস্থিতিতে, হোম ইনস্যুরেন্স পলিসির শর্তাবলীর অধীনে ক্লেম প্রক্রিয়া করার জন্য ক্লেম ফর্মটি একটি বাধ্যতামূলক ডকুমেন্ট

আমি কীভাবে কাঠামো এবং কনটেন্টের জন্য আমার সাম ইনসিওর্ড হিসেব করব?

দারুণ প্রশ্ন! যেহেতু আমরা পূর্ববর্তী বিভাগে সাম ইনসিওর্ড গণনা করার ভিত্তি নিয়ে আলোচনা করেছি, তাই দেখা যাক এটি বাস্তবে কীভাবে কাজ করে. কাঠামোর জন্য সাম ইনসিওর্ড (SI) নিম্নলিখিত ভিত্তিতে বেছে নেওয়া যেতে পারে:

1. ফ্ল্যাট/অ্যাপার্টমেন্ট - রিইনস্টেটমেন্টের ভিত্তিতে বা ক্ষতিপূরণের ভিত্তিতে সম্মত ভ্যালু

2. ব্যক্তিগত বিল্ডিং/বাংলো - রিইনস্টেটমেন্টের ভিত্তিতে বা ক্ষতিপূরণের ভিত্তিতে

পুরনোর জন্য নতুন বা ক্ষতিপূরণের ভিত্তিতে কনটেন্টের জন্য এসআই বেছে নেওয়া যেতে পারে.

আমি কি আমার সাম ইনসিওর্ড বাড়াতে পারি?

অবশ্যই, যদি আপনাকে আপনার বর্তমান হোম ইনস্যুরেন্স পলিসির অধীনে আপনার বাড়ির জন্য সাম ইনসিওর্ড এর পরিমাণ বাড়াতে হয়, তাহলে আপনাকে শুধুমাত্র এই এস্কেলেশন ক্লজটি প্রয়োগ করতে হবে যেখানে অতিরিক্ত প্রিমিয়াম 25% এর বেশি হবে না, তাহলে আপনার কভারেজ বাড়ানো যেতে পারে. উদাহরণস্বরূপ SI হল INR 10L এবং আপনি 25% এর একটি এস্কেলেশন ক্লজ বেছে নিয়েছেন. পলিসির প্রতিদিন শেষ হওয়ার সাথে সাথে SI বৃদ্ধি পায় এবং পলিসির শেষ দিনে SI হবে 12.5L.

দ্রষ্টব্য: এস্কেলেশন ক্লজ শুধুমাত্র RIV এবং ক্ষতিপূরণের ভিত্তিতে বেছে নেওয়া SI তৈরির ক্ষেত্রে পাওয়া যাবে.

আমি কীভাবে গয়না, দুর্লভ শিল্পকর্ম এবং শিল্পের কাজ কভার করব?

আপনার কাছে যা মূল্যবান তা আমাদের কাছেও মূল্যবান.. আমরা আপনার গয়না, দুর্লভ শিল্পকর্ম ও এবং শিল্পের কাজ সুরক্ষিত করার ক্ষেত্রে কোনও খুঁত রাখি না.. সরকারী অনুমোদিত মূল্যায়নকারীর দ্বারা প্রদত্ত এবং আমাদের দ্বারা অনুমোদিত মূল্যায়ন রিপোর্টের উপর ভিত্তি করে কভারেজ প্রদান করা হয়.

আমি কি দুর্লভ শিল্পকর্মগুলি নিয়ে ভ্রমণ করার সময় এটি কভার করতে পারি?

দুর্ভাগ্যবশত, দুর্লভ শিল্পকর্ম শুধুমাত্র আপনার বিল্ডিং-এ সংরক্ষণ বা উপস্থিত থাকলেই কভার করা যেতে পারে. 

বাজাজ অ্যালায়ান্স ইনস্যুরেন্স পলিসিতে আপনার আগ্রহের জন্য ধন্যবাদ, একজন কাস্টোমার সাপোর্ট প্রতিনিধি প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে সাহায্য করার জন্য শীঘ্রই আপনাকে কল করবে.

কল ব্যাক করার জন্য অনুরোধ করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে বৈধ বিকল্প নির্বাচন করুন
অনুগ্রহ করে চেকবক্স নির্বাচন করুন

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (NCPR) নিবন্ধিত হয়ে থাকলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা SMS পাঠানোটি অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

Written By : Bajaj Allianz - Updated: 16th May 2022

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (NCPR) নিবন্ধিত হয়ে থাকলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা SMS পাঠানোটি অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো
আমাদের সাথে চ্যাট করুন