Claim Assistance
  • সহায়তা সম্পর্কিত নম্বর দাবি করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • কৃষিকাজ সম্পর্কিত ক্লেম 1800-209-5959

Get In Touch

ট্রাভেল ইনস্যুরেন্স প্রিমিয়াম ক্যালকুলেটর

সোলো ট্রিপে আমরা হব আপনার সাপোর্ট সিস্টেম
Determine travel insurance premium with online calculator

চলুন, শুরু করা যাক

অনুগ্রহ করে নাম এন্টার করুন
/travel-insurance-online/buy-online.html একটি কোটেশান পান
অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

এর মধ্যে আপনার জন্য কী আছে?

বিমানের দেরি এবং বাতিলকরণের জন্য কভার

চিকিৎসা খরচ কভার

আকর্ষণীয় প্রিমিয়ামে কম্প্রিহেন্সিভ কভার

বাজাজ অ্যালিয়ান্স ট্রাভেল ইনস্যুরেন্স প্রিমিয়াম ক্যালকুলেটরের সুবিধা

আপনি কেন অত্যধিক ঘুরে বেড়ানোর জন্য পরিচিত তার অনেকগুলি কারণ থাকতে পারে. আমরা জানি, ভ্রমণ যদি আপনার সুখের মূল কেন্দ্রবিন্দু হয়, তাহলে হতে পারে যে ভ্রমণ আপনাকে রিল্যাক্স করে এবং পুনরুজ্জীবিত হতে সাহায্য করে, এটি হতে পারে অ্যাডভেঞ্চারের জন্য বা নিজের সাথে যোগাযোগ করার জন্য.

 

ভ্রমণের আনন্দের পাশাপাশি, একজন নিয়মিত ট্রাভেলার হিসেবে আপনি অবশ্যই জানেন যে বাড়ি থেকে দূরে থাকাকালীন সময়ে কী কী অঘটন ঘটতে পারে. আমরা এই বিষয়টির সম্মান এবং প্রশংসা করি যে, এই ধরনের হুমকি এবং অনিশ্চয়তা আপনার ভ্রমণের ভাবনা বা এর প্রতি ভালোবাসাকে দমন করতে পারেনি. এজন্যই আমরা শুধুমাত্র আপনার জন্য বিশেষভাবে ট্রাভেল ইনস্যুরেন্স পলিসিগুলি ডিজাইন করেছি! 

 

লাগেজ হারিয়ে যাওয়া, চিকিৎসা সংক্রান্ত জরুরি অবস্থা এবং ফ্লাইট বিলম্ব বা বাতিলকরণের মতো ভ্রমণকালীন দুর্ঘটনা বিদেশে থাকাকালীন সময়ে আপনার আর্থিক ক্ষতি করতে পারে. আমাদের ট্রাভেল ইনস্যুরেন্স পলিসিগুলি আপনাকে ফিন্যান্সিয়াল কভার প্রদান করার জন্য এবং এই ধরনের ক্ষতি থেকে আপনাকে সুরক্ষিত রাখতে ডিজাইন করা হয়েছে.

 

তবে, যদি প্রিমিয়াম সম্পর্কে অনিশ্চয়তা আপনাকে কোনও ট্রাভেল ইনস্যুরেন্স পলিসির সুরক্ষা নেওয়া থেকে দূরে রাখে, তাহলে আপনাকে সাহায্য করার জন্য রয়েছে ট্রাভেল ইনস্যুরেন্স ক্যালকুলেটর.

 

ট্রাভেল ইনস্যুরেন্স ক্যালকুলেটর আপনাকে বিশ্বের যে কোনও জায়গাতে আপনার ট্রাভেল ইনস্যুরেন্স পলিসির প্রিমিয়ামের হিসাব জানায়. আপনি এখন ইনস্যুরেন্সের বিভিন্ন বিকল্পের জন্য প্রিমিয়াম গণনা করতে পারবেন এবং আপনার জন্য সবচেয়ে উপযুক্তটি বেছে নিতে পারবেন.

এটি কীভাবে সহায়ক হবে?

এটি একটি ভালো প্রশ্ন. ট্রাভেল ইনস্যুরেন্স ক্যালকুলেটর কীভাবে সহায়ক হতে পারে তার কিছু উপায় নিচে দেওয়া আছে

  • সবকিছু জেনে-শুনে আপনাকে একটি সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সাহায্য করে

    ট্রাভেল ইনস্যুরেন্স নিয়ে চিন্তা করার সময় আপনি প্রথম যে বিষয়গুলি নিয়ে ভাবেন তার মধ্যে একটি হল প্রিমিয়াম? ভালো, সেটিই মনে হচ্ছে, কারণ কোনও কিছু কেনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে খরচের বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ.

    আমাদের ট্রাভেল ইনস্যুরেন্স প্রিমিয়াম ক্যালকুলেটরের কারণে আপনাকে আর অনেক মানুষের সাথে কথা বলতে হবে না বা ইন্টারনেটে রিসার্চ করতে হবে না যা আপনাকে অনিশ্চিত বা ভুল পথে নিয়ে যেতে পারে. আপনি বাড়িতে বসেই কয়েক মিনিটের মধ্যে সঠিক তথ্য খুঁজে পেতে পারেন এবং সবকিছু জেনে-শুনে একটি সিদ্ধান্ত নিতে পারেন. 

  • দ্রুত এবং ঝঞ্ঝাট মুক্ত

    আমরা জানি যে, আপনার ট্রাভেল চেকলিস্টে এমন অনেক জিনিসই থাকে যা আপনার ট্রিপ প্ল্যান করার সময় আপনাকে মার্ক করতে হয়. আপনার সমস্ত প্রয়োজনীয় জিনিসপত্র প্যাক করা থেকে শুরু করে ভ্রমণের যাবতীয় বিষয়ের প্রতি আপনাকে খেয়াল রাখতে হবে, যাতে বাইরে কোথাও থাকাকালীন আপনাকে কোনও অপ্রীতিকর পরিস্থিতির মুখোমুখি হতে না হয়.

    তাই আমরা আমাদের ট্রাভেল ইনস্যুরেন্স প্রিমিয়াম ক্যালকুলেটর অত্যন্ত দ্রুতগতি সম্পন্ন করে ডিজাইন করেছি যাতে এটি আপনার মূল্যবান সময় নষ্ট না করে. আপনি ট্রাভেল প্ল্যানিং করার ফাঁকে নেওয়া ছোট্ট একটা কফি ব্রেকেই, পলিসির বিভিন্ন বিকল্পের ক্ষেত্রে প্রিমিয়ামের পরিমাণ সম্পর্কে জানতে পারবেন.

    এছাড়াও, ট্র্যাভেল ইন্স্যুরেন্স প্রিমিয়াম ক্যালকুলেটর আপনাকে সেই সমস্ত হিসাব নিজে করার ঝামেলা থেকে মুক্তি দেয় এবং এটি সর্বদা একটি প্লাস পয়েন্ট, তাই না?

  • আপনাকে আপনার ভ্রমণের বাজেট প্ল্যান করার অনুমতি দেয়

    দেখুন, আমরা জানি যে, ভ্যাকেশনে সময় বিমানের টিকিট এবং থাকার জায়গা ছাড়াও আরও অনেক কিছু আছে যার জন্য খরচ হয়. ট্রিপে যাওয়ার আগে কেনাকাটা করা থেকে শুরু করে ফেরার সময় আপনার সমস্ত পরিবার এবং বন্ধুদের জন্য সুভেনিয়ার নেওয়া পর্যন্ত এবং এর মধ্যবর্তী সব খরচের কারণে ট্র্যাভেলিং সত্যিই খুব দ্রুত একটি ব্যয়বহুল ব্যাপার হয়ে উঠতে পারে. এজন্যই বাজেট করা খুবই গুরুত্বপূর্ণ.

    আমাদের ট্রাভেল ইনস্যুরেন্স প্রিমিয়াম ক্যালকুলেটর আপনাকে ট্রাভেল ইনস্যুরেন্স পলিসির সুরক্ষায় নিজেকে সুরক্ষিত করার জন্য প্রয়োজনীয় অ্যামাউন্ট সম্পর্কে জানতে সাহায্য করে. এটি আপনাকে আপনার ভ্রমণের বাজেট সফলভাবে প্ল্যান করতে সাহায্য করবে.

 

কী কী তথ্য প্রয়োজন?

আপনি যা খুঁজছেন তার ধারণা পেতে আমাদের সাহায্য করার জন্য শুধুমাত্র কিছু প্রাথমিক বিবরণ প্রয়োজন, যাতে আমরা আপনাকে আপনার পছন্দ মতো প্ল্যান খুঁজে দিতে পারি এবং আপনাকে প্রয়োজনীয় কভার প্রদান করতে পারি.

 

● ভ্রমণের ধরন - একক বা গ্রুপ

● ট্রিপের উদ্দেশ্য - কাজ, অবসর বা শিক্ষা

● বয়স

● লিঙ্গ

● ভ্রমণের গন্তব্য

● দিনের সংখ্যা

● পছন্দের সাম ইনসিওর্ড 

আমার প্রিমিয়াম কীভাবে নির্ধারণ করা হয়

আপনি কোথায় ঘুরতে যাবেন সেই সিদ্ধান্ত নেওয়ার আগে আপনি অনেকগুলি ফ্যাক্টর বিবেচনা করেন, তাই না? কারণ এটি একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত. আপনাকে যে পরিমাণ প্রিমিয়াম দিতে হবে তা নির্ধারণ করার জন্য আমরাও বিভিন্ন ফ্যাক্টর বিবেচনা করি.

  • বয়স

    আমরা বিশ্বাস করি যে বয়স কেবলমাত্র একটি সংখ্যা এবং সকল বয়সের মানুষেরই ভ্রমণের আনন্দ উপভোগ করা উচিত, এবং এজন্যই আমাদের কাছে এমন কিছু ট্রাভেল ইনস্যুরেন্স প্ল্যান রয়েছে যা আপনার বয়স যাই হোক না কেন আপনার প্রয়োজন পূরণ করবে. তবে, আপনার বয়স প্রিমিয়ামের পরিমাণ নির্ধারণে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে.

    উদাহরণস্বরূপ, বয়স্ক নাগরিকদের জন্য প্রিমিয়াম বেশি হতে পারে কারণ তাদের ক্ষেত্রে দুর্ঘটনা এবং চিকিৎসা সংক্রান্ত জরুরি অবস্থার ঝুঁকি বেশি থাকে.

  • ভ্রমণের গন্তব্য

    বিভিন্ন দেশের বিমানের টিকিটের খরচের মতোই আমাদের ট্রাভেল ইনস্যুরেন্স পলিসির প্রিমিয়ামও আপনার ভ্রমণের গন্তব্যের উপর ভিত্তি করে ভিন্ন ভিন্ন হয়. আপনি নিম্নলিখিতগুলির মধ্যে থেকে একটি বেছে নিতে পারেন:

    ● আমেরিকা এবং কানাডা সহ বিশ্বব্যাপী

    ● আমেরিকা এবং কানাডা ছাড়া বিশ্বব্যাপী

    এই পার্থক্যটির কারণ হল অন্যান্য জিনিসের মধ্যে স্বাস্থ্যসেবার খরচ বিভিন্ন দেশে ভিন্ন ভিন্ন হয়. 

  • দিনের সংখ্যা

    আপনি 7 দিনের ছোট ট্রিপে যেতে পারেন অথবা 3 মাসের দীর্ঘ বিরতি নিতে পারেন. আপনার পছন্দ যাই হোক না কেন, আমরা আপনাকে কভার করার জন্য এখানে আছি. আপনি আপনার স্বপ্নের গন্তব্যে কতদিন কাটাতে চান তা প্রিমিয়াম নির্ধারণে সাহায্য করবে. 

  • সাম ইনসিওর্ড

    আপনার প্রিমিয়ামের পরিমাণ নির্ধারণের ক্ষেত্রে আরও একটি গুরুত্বপূর্ণ ফ্যাক্টর হল সাম ইনসিওর্ড. সাধারণত, প্ল্যানের মেডিকেল কভারেজ যত বেশি হয়, প্রিমিয়ামও তত বেশি হয়.

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (NCPR) নিবন্ধিত হয়ে থাকলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা SMS পাঠানোটি অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো