রেসপেক্ট সিনিয়র কেয়ার রাইডার: 9152007550 (মিসড কল)

সেলস: 1800-209-0144| পরিষেবা: 1800-209-5858 সার্ভিস চ্যাট: +91 75072 45858

ইংরেজি

Claim Assistance
Get In Touch
Extend Your Travel Insurance Policy
জুলাই 23, 2020

আপনার ট্রাভেল ইনস্যুরেন্স পলিসি কীভাবে বাড়াবেন?

ভাবুন, আপনি দারুণ একটা জায়গায় আপনার ছুটি উপভোগ করছেন. আপনি 4 দিনের জন্য যাত্রার পরিকল্পনা করেছিলেন, কিন্তু, এই জায়গার মনোরম সৌন্দর্য আপনাকে এত দৃঢ়ভাবে আকর্ষণ করেছে যে আপনি আরও 3 দিনের জন্য আপনার ছুটি বাড়ানোর পরিকল্পনা করেছেন এবং মোট এক সপ্তাহ হয়ে গিয়েছে.

অতিরিক্ত 3 দিন উপভোগ করার জন্য, আপনাকে ব্যবস্থা করতে হবে থাকার জন্য হোটেল, নতুন রিটার্ন টিকিট এবং আপনার ট্রাভেল ইনস্যুরেন্স. হ্যাঁ! যদি আপনার ট্রাভেল প্ল্যান পরিবর্তন হয়, তাহলে আপনাকে আপনার ট্রাভেল ইনস্যুরেন্স প্ল্যান আপডেট করতে হবে. এটি একটি প্রয়োজনীয় পদক্ষেপ কারণ আপনার এক্সটেন্ডেড ট্রাভেল ইনস্যুরেন্স আপনার এক্সটেন্ডেড ট্রিপের জন্য আপনাকে কভার করতে পারে.

তাহলে, আপনি কীভাবে আপনার ট্রাভেল ইনস্যুরেন্স পলিসির মেয়াদ বাড়াতে পারেন?

আপনার যদি বাজাজ অ্যালিয়ান্সের ট্রাভেল ইনস্যুরেন্স পলিসি থাকে, তাহলে আপনি নিম্নলিখিত দুটি পরিস্থিতিতে আপনার পলিসির মেয়াদ বাড়াতে পারেন:

  • পলিসির মেয়াদ শেষ হওয়ার আগে - যদি আপনার পলিসির মেয়াদ শেষ হওয়ার আগেই আপনার ট্রাভেল ইনস্যুরেন্স প্ল্যান বাড়ানোর অনুরোধ করা হয়, তাহলে এটি পলিসির মেয়াদ শেষ হওয়ার আগেই বাড়ানো যাবে. আপনাকে যা করতে হবে তা হল:
    • আপনার ট্রিপ এক্সটেনশন সম্পর্কে জানার জন্য বাজাজ অ্যালিয়ান্স টিমের সাথে যোগাযোগ করুন.
    • আপনাকে 'গুড হেলথ ফর্ম' পূরণ করতে হবে এবং সেটি আমাদের কাছে জমা দিতে হবে.
    • তারপর আপনার কেসটি নীচে উল্লিখিত ব্যক্তিদের কাছে উল্লেখ করা হয়, যিনি এটি মূল্যায়ন করবেন এবং আপনার প্রয়োজন অনুযায়ী আপনাকে সাহায্য করবেন.
  • পলিসির মেয়াদ শেষ হওয়ার পর - যদি কিছু কারণে আপনার ট্রাভেল ইনস্যুরেন্স পলিসির মেয়াদ শেষ হওয়ার পরে আপনার ট্রাভেল প্ল্যান পরিবর্তিত হয়, তাহলে পলিসির মেয়াদ শেষ হওয়ার পরে এই পলিসির মেয়াদ বৃদ্ধি করা হয়. আপনাকে যে কাজগুলো করার প্রয়োজন হবে সেগুলো হল:
    • বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স টিমের সাথে যোগাযোগ করুন এবং এক্সটেনশনের কারণ সহ আপনার ট্রিপ এক্সটেনশন সম্পর্কে জানান.
    • আপনার কেসটি নীচে উল্লিখিত ব্যক্তিদের কাছে উল্লেখ করা হবে, যিনি এটি মূল্যায়ন করবেন এবং প্রয়োজনীয় কাজটি করবেন.

বড় ট্রিপের মতো ছোট ট্রিপের জন্যও ট্রাভেল ইনস্যুরেন্স থাকা প্রয়োজন. সুতরাং, আপনার সুবিধার উপরে ভিত্তি করে সব সময়ে অনলাইনে বা অফলাইনে ট্রাভেল ইনস্যুরেন্স কিনুন. এছাড়াও দেখুন ডোমেস্টিক ট্রাভেল ইনস্যুরেন্স & প্রবীণ নাগরিকদের জন্য ট্রাভেল ইনস্যুরেন্স যা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স অফার করে.

এই প্রবন্ধটি কি সহায়ক ছিল? একে রেটিং দিন

গড় রেটিং 5 / 5 ভোটের সংখ্যা: 18

এখনও পর্যন্ত কোনও ভোট নেই ! প্রথম ব্যক্তি হিসেবে এই পোস্টে রেটিং দিন.

এই প্রবন্ধটি পছন্দ?? আপনার বন্ধুদের সাথে এটি শেয়ার করুন!

আপনার ভাবনা শেয়ার করুন. নীচে একটি কমেন্ট লিখুন!

একটি উত্তর দিন

আপনার ইমেল অ্যাড্রেস প্রকাশিত হবে না. সমস্ত ক্ষেত্র প্রয়োজনীয়