Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

আপনার বিবরণ শেয়ার করুন

+91
নির্বাচন করুন
অনুগ্রহ করে প্রোডাক্ট নির্বাচন করুন

ট্রাভেল ইনস্যুরেন্সের অধীনে কভার করা চিকিৎসা/হাসপাতালে ভর্তি হওয়ার খরচ

মেডিকেল কভার সহ ট্রাভেল ইনস্যুরেন্স

পশ্চিমী দেশগুলিতে এক সপ্তাহ হাসপাতালে ভর্তি থাকার গড় খরচ ভারতের তুলনায় বহুগুণ বেশি. ট্রাভেল ইনস্যুরেন্স ছাড়া, চিকিৎসা সংক্রান্ত খরচ আপনার আর্থিক অবস্থাকে ঝুঁকির মুখে ফেলতে পারে এবং আপনার জন্য উদ্বেগজনক পরিস্থিতি তৈরি করতে পারে.

ট্রাভেল মেডিকেল কভারেজের স্কোপ

এর দ্বারা অফার করা মেডিকেল কভার ট্রাভেল ইনস্যুরেন্স প্ল্যানটি যাতায়াতের সময় হঠাৎ অসুস্থ হলে বা আঘাত পেলে চিকিৎসা খরচ কভার করে. যে কোনও অপরিচিত জায়গাতে আপনার ট্রাভেল ইনস্যুরেন্স প্রোভাইডারের 24*7 হটলাইন নম্বর আপনাকে ইমার্জেন্সি সহায়তা পেতে সাহায্য করতে পারে.

The insurer will not only locate the nearest healthcare centre for you but will also arrange for your transportation to the hospital. It will also take care of the costs of hospitalization, surgeries (if needed), medications, consultation fee. If required, your insurer will also arrange for your transportation back home.

ভ্রমণের সময় মেডিকেল কভারের প্রয়োজনীয়তা

পরিবার বা ঘনিষ্ঠ বন্ধুদের অনুপস্থিতিতে যে কোনও মেডিকেল ইমার্জেন্সি আপনাকে বিপদের মুখে ফেলতে পারে. কোনওভাবে আঘাত পেলে বা হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে আপনার চলাফেরা বা যোগাযোগ করার ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে; এরকম পরিস্থিতিতে আপনার তৎক্ষণাৎ এবং কার্যকরী সাহায্যের প্রয়োজন হবে, যা আপনার ট্রাভেল কভার আপনাকে দিতে পারে.

দেশের ভিতরে কোনও ট্রিপ হোক বা আন্তর্জাতিক ট্রিপ - অপরিচিত জায়গায় চিকিৎসা সংক্রান্ত জরুরী পরিস্থিতিতে একটি কভার থাকা আবশ্যক. আপনার যদি ইমার্জেন্সি কোনও হেলথকেয়ার সেন্টারে যাওয়ার প্রয়োজন হয়, তাহলে আপনার বিশেষ প্যারামেডিকেল কর্মী সহ এয়ার অ্যাম্বুলেন্স সার্ভিসের প্রয়োজন হতে পারে. এই ধরনের ইমার্জেন্সি সার্ভিসের গড় খরচ কয়েক হাজার ডলার হতে পারে.

ট্রাভেল মেডিকেল কভারের থাকলে যে কোনও ব্যক্তি চিকিৎসা সংক্রান্ত অনিশ্চয়তা এবং পরিবহনের খরচ থেকেও সুরক্ষিত থাকতে পারেন. যে কেউ ট্রাভেল ইনস্যুরেন্সের সাথে চিকিৎসা কভারকে অতিরিক্ত খরচ হিসেবে বিবেচনা করতে পারে. তবে, বিদেশে কোনও মেডিকেল ইমার্জেন্সির ক্ষেত্রে আপনাকে যে খরচ বহন করতে হতে পারে, একটি ট্রাভেল ইনস্যুরেন্স পলিসি নেওয়ার খরচ হল তার একটি অংশ মাত্র.

আরও দেখুন ভ্রমণ ইনস্যুরেন্সের বৈশিষ্ট্য.

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো