Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স পলিসি

ভেক্টর বাহিত রোগের জন্য কাস্টোমাইজ করা কভার
M-Care Health Insurance Policy

এম কেয়ার হেলথ ইনস্যুরেন্স পলিসি কিনুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
আমাদের কল করুন
পুনরায় কোটেশান পান
অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন
সাবমিট করুন

এর মধ্যে আপনার জন্য কী আছে?

 7টি ভেক্টর বাহিত রোগের বিরুদ্ধে কভারেজ

 সাশ্রয়ী প্রিমিয়ামের সাথে ব্যাপক সুবিধা

লাইফটাইম রিনিউ করার সুবিধা

এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স পলিসিটি আসলে কী?

বাজাজ অ্যালিয়ান্সে এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স পলিসি চালু করা হচ্ছে. ডেঙ্গু জ্বর, ম্যালেরিয়া, চিকনগুনিয়া, জিকা ভাইরাস ইত্যাদির মতো মশা বাহিত রোগ থেকে নিজেকে ইনসিওর করুন.  

ইলেকট্রিক মশকিউটো সোয়াটার বা ফ্লাই রিপেলেন্ট স্প্রে যদি আপনার মাসিক শপিং লিস্টে থাকে, তাহলে বায়ু বাহিত ভেক্টর যে কী পরিমাণ ক্ষতি করতে পারে তা আর আপনাকে বলার প্রয়োজন নেই. আমাদের মত জলবায়ুর দেশে, আমাদের রাতের শান্তির ঘুম এই ছোট ছোট প্রাণীর উপরেও নির্ভর করে. আপনি সুপারমার্কেটে যেকোনও নতুন অ্যান্টি-মশকিউটো প্রোডাক্ট খুব দ্রুত খুঁজে পেলেও আপনি তা ব্যবহার করে যে ফলাফল পাবেন তা আপনার খরচ করা টাকার সমতুল্য নাও হতে পারে.

তাছাড়া এই কৌশলগুলো সহজ সমাধান হলেও এগুলো সংক্রমিত হওয়া থেকে আপনাকে রক্ষা করতে পারে না. আপনি যদি কোনও ভেক্টর বাহিত রোগের কারণে অসুস্থ হন, তাহলে আপনার চিকিৎসার খরচ কভার করার কোনও ব্যবস্থা আপনার নাও থাকতে পারে. এছাড়াও, যেকোনও হাসপাতালে থাকার গড় খরচ খুব দ্রুত ছয় সংখ্যার ঘরে চলে যেতে পারে!

এখন, বাজাজ অ্যালিয়ান্সের এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স আপনাকে এই স্বাস্থ্যজনিত বিপদের ঝুঁকি নিতে এবং সম্ভবত প্রথমবারের মতো জিততে সাহায্য করে! আমরা আপনার কাছে এমন এক ধরনের হেলথ ইনস্যুরেন্স পলিসি নিয়ে এসেছি যা ভেক্টর জনিত অসুস্থতার জন্য দেওয়া চিকিৎসার কারণে উদ্ভুত যে কোনও আর্থিক খরচের প্রতি খেয়াল রাখবে. একটি মশার কামড়ে কয়েক সেকেন্ডের জন্য ব্যথা পেলেও, এর কারণে হওয়া যে কোনও রোগের চিকিৎসা খরচ আপনার ওয়ালেটের ব্যাপক আর্থিক ক্ষতি করতে পারে এবং মানসিক শান্তি নষ্ট করে দিতে পারে. বাজাজ অ্যালিয়ান্সের এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্সের মাধ্যমে আপনি এখন এই ধরণের দুশ্চিন্তা থেকে দূরে থেকে আসল স্বাধীনতা উপভোগ করতে পারেন. এটি আপনার পরিবারের জন্য একটি আদর্শ হেলথ ইনস্যুরেন্স পলিসি যা আপনি খুঁজছেন

ডাক্তারের ডায়াগনোসিস থেকে যদি জানা যায় যে আপনার ম্যালেরিয়া বা ডেঙ্গু আছে, তাহলে স্নিগ্ধ মনোরম মিউজিকের মতো এই পলিসিটি আপনাকে আবার শান্ত হতে সাহায্য করতে পারে. ডায়াগনসিস পলিসির মেয়াদের মধ্যে করা হলে আপনার যে কোনও চিকিৎসা খরচ কভার করা হবে. মসকিটো রেপেল্যান্ট কাজ না করলেও এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স কাজ করে!

আমাদের ক্যাশলেস হেলথ ইনস্যুরেন্স পলিসি বিল পেমেন্ট করা সহজ করে, যা আপনাকে চিকিৎসার চলাকালীন সময় এবং পরে, উভয় সময়েই আনন্দিত রাখে. এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স আপনার জন্য এমন একটি পরিবেশ তৈরি করবে যা আপনাকে শান্ত রাখবে এবং আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে যা আপনার বন্ধু এবং পরিবারের মনে বিস্ময় জাগাবে! আমরা নিশ্চিত যে আপনি আনন্দের সাথে তাদের গোপন কথাটি বলবেন- পরিবারের জন্য প্রথম হেলথ ইনস্যুরেন্স পলিসি যা বিশেষভাবে ভেক্টর জনিত অসুস্থতাকে কভার করে. 

এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স পলিসির মূল সুবিধাগুলি 

আবহাওয়া যেমনই হোক না কেন বাজাজ অ্যালিয়ান্সের এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স নিশ্চিত করে যে আপনি যেন কখনও অপ্রস্তুত অবস্থায় না পড়েন. ভেক্টর জনিত অসুস্থতার কারণে মেডিকেল ইমার্জেন্সির ক্ষেত্রে, আমরা আপনাকে অনলাইনে পলিসি কিনলে প্রিমিয়ামের উপর ছাড়ও দিয়ে থাকি! কারণ, শেয়ার করলে যেকোনও বোঝা অর্ধেকই কমে যায়.

ডায়াগনোসিস থেকে শুরু করে সুস্থ হওয়া পর্যন্ত আপনি নিশ্চয়ই আপনার পাশে বাজাজ অ্যালিয়ান্সের এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স পলিসি কভার থাকার এবং না থাকার পার্থক্য অনুভব করতে পারবেন! আপনার ডাক্তারের পরামর্শ সঠিকভাবে মেনে চললে, এই ধরনের মেডিকাল ইনস্যুরেন্স পলিসি আপনাকে কম্প্রিহেন্সিভ বেনিফিট দেওয়ার মাধ্যমে আপনাকে দ্রুত নিজের পায়ে দাঁড়াতে সাহায্য করে:

 

  • সকলের জন্য কভার

    প্রস্তাবকারী/স্বামী/স্ত্রী/নির্ভরশীল সন্তান/নির্ভরশীল বাবা-মায়ের জন্য ফ্লোটার পলিসি 

  • ক্যাশলেস সুবিধা

    ক্যাশলেস সুবিধার জন্য অ্যাক্সেস (ক্যাশলেস সুবিধার অনুমোদন এবং এর সীমা অনুযায়ী)

  • 20% ছাড় প্রযোজ্য

    যদি কোনও কাস্টোমার আমাদের ওয়েবসাইট থেকে এই হেলথ ইনস্যুরেন্স পলিসিটি কিনে থাকেন তাহলে 20% ছাড় পাবেন

  • লাইফটাইম রিনিউ করার বিকল্প

     লাইফটাইম রিনিউ করার সুবিধা রয়েছে

  • ফ্রি লুক পিরিয়ড

    15 দিনের ফ্রি লুক পিরিয়ড

  • বিভিন্ন ধরণের সাম ইনসিওর্ডের বিকল্প

    ন্যূনতম ₹10,000 এবং সর্বোচ্চ ₹75,000 সাম ইনসিওর্ডের বিকল্প

হেলথ ইনস্যুরেন্স কেন?

এম-কেয়ার ইনস্যুরেন্স ক্লেম করার প্রক্রিয়া

আপনার এম-কেয়ার প্ল্যানের ক্ষেত্রে ক্লেম ফাইল করা সহজ এবং ঝামেলাহীন.. সর্বোপরি, টার্নঅ্যারাউন্ড সময়ের ক্ষেত্রে নতুন বেঞ্চমার্ক সেট করার মাধ্যমে তা আমাদের প্রতিশ্রুতির একটি মূল অংশ হয়ে উঠেছে!!

ক্যাশলেস বা রিইম্বার্সমেন্ট মোডের মাধ্যমে ক্লেম করা যেতে পারে. এটি কীভাবে কাজ করে তা এখানে দেখুন

প্রথমত, ক্যাশলেস ক্লেম সেটলমেন্ট শুধুমাত্র নেটওয়ার্ক হাসপাতালে পাওয়া যাবে যা আপনার এম-কেয়ার পলিসির নিয়ম এবং শর্তাবলী অর্থাৎ ক্যাশলেস সুবিধার অনুমোদন এবং বেনিফিটের সীমাবদ্ধতা অনুযায়ী দেওয়া হবে.

আসুন! একটি ক্যাশলেস ক্লেম ফাইল করার প্রক্রিয়াগুলি কী তা আপনাকে দেখানো যাক. আপনাকে যে কাজগুলো করার প্রয়োজন হবে সেগুলো হল:

 

 

  • আমাদের যেকোনো নেটওয়ার্ক হাসপাতালে চিকিৎসা/পরামর্শ নেওয়ার জন্য যাওয়ার আগে আমাদের কল করে একটি পূর্ব-অনুমোদনের ফর্ম নিন.
  • আপনাকে যদি ইমার্জেন্সি পরিস্থিতিতে হাসপাতালে ভর্তি হতে হয় তাহলে আমাদের 24 ঘন্টার মধ্যে জানান.
  • আমরা আপনার কাছ থেকে যথাযথভাবে পূরণ এবং স্বাক্ষর করা ফর্ম পাওয়ার 2 ঘন্টার মধ্যে আপনার সাথে যোগাযোগ করব. ফলাফলের উপর ভিত্তি করে- অনুমোদন বা প্রত্যাখ্যান যা-ই হোক না কেন বা আরও তথ্যের জন্য অনুরোধ করুন- আপনাকে সবচেয়ে ভাল চিকিৎসা পেতে বা অন্য কোনো বিকল্প খুঁজে পেতে আমরা আপনাকে দ্রুত সাহায্য করব.
  • আমরা অরিজিনাল বিল এবং চিকিৎসার প্রমাণের মাধ্যমে সরাসরি নেটওয়ার্ক হাসপাতালের সাথে ক্লেম সেটলমেন্ট করব. অনুগ্রহ করে মনে রাখবেন যে পূর্ব-অনুমোদন পেলেও পলিসির নিয়ম এবং শর্তাবলী অনুযায়ী অর্থাৎ সুবিধার সীমাবদ্ধতা কভারেজ প্রদান করা হবে.. এই নিয়ম এবং শর্তাবলী রিভিউ অনুযায়ী হবে এবং এটি কোম্পানির বিবেচনার ভিত্তিতে পরিবর্তন হতে পারে.
  • মনে রাখবেন যে প্রদেয় সুবিধা এবং হাসপাতালের চূড়ান্ত বিলের মধ্যে কোনও পার্থক্য থাকলে তা সরাসরি আপনাকে পে করা হবে. যদি বিলের পরিমাণ বেশি হয়, তাহলে যে পরিমাণ পার্থক্য হবে তা আপনাকে পে করতে হবে.
  • ভর্তির আগে বাজাজ অ্যালিয়ান্স কর্তৃক আপনাকে ইস্যু করা অনুমোদন পত্র, ID কার্ড, এম-কেয়ার পলিসির ডকুমেন্ট এবং অন্য যেকোনও তথ্য নেটওয়ার্ক হাসপাতালে প্রদান করুন.

আপনি রিইম্বার্সমেন্টের বিকল্প বেছে নিতে পারবেন যদি:

  • পূর্ব-অনুমোদন আমাদের দ্বারা অস্বীকার করা হয়
  • আপনি আমাদের নেটওয়ার্কের অংশ নয় এমন কোনও হাসপাতাল নির্বাচন করেন
  •  আপনি ক্যাশ পে করতে পছন্দ করেন

 

আমাদের রিইম্বার্সমেন্ট ক্লেম প্রক্রিয়া কীভাবে কাজ করে তা এখানে দেওয়া আছে:

  • যে কোনও তালিকাভুক্ত ভেক্টর জনিত রোগ নির্ণয় হওয়ার 48 ঘন্টার মধ্যে আমাদের লিখিতভাবে জানান.
  • আপনার ডাক্তারের সাথে অবিলম্বে পরামর্শ করুন এবং পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিন.
  • প্রয়োজন হলে আমরা আপনাকে আমাদের প্যানেল করা ডাক্তারদের দিয়ে যতবার প্রয়োজন ততবার টেস্ট করার জন্য বলতে পারি. অবশ্যই, খরচ আমরা বহন করব.
  • আমরা আপনাকে ভেক্টর জনিত কোন রোগ ডায়াগনোসিস/রোগের কারণে হাসপাতাল থেকে ডিসচার্জের 30 দিনের মধ্যে নিম্নলিখিত ডকুমেন্টগুলো জমা দিতে বলব.

 

ক্লেম ফাইল করার জন্য যে ডকুমেন্টগুলো জমা দিতে হবে সেগুলো হল:

i) ক্লেম করা ব্যক্তির স্বাক্ষর করা NEFT ফর্মের সাথে ইনসিওর্ড ব্যক্তির যথাযথভাবে স্বাক্ষর করা ক্লেম ফর্ম.

ii) ডিসচার্জ সারাংশের কপি / ডিসচার্জ সার্টিফিকেট

iii) ইনডোর কেস পেপারের অ্যাটেস্টেড কপি

iv) চূড়ান্ত হাসপাতাল বিলের কপি

v) প্রয়োজনীয় সমস্ত তদন্তের রিপোর্ট

vi) বিশেষজ্ঞের দেওয়া মেডিকেল সার্টিফিকেট

vii) যেসব ক্ষেত্রে কোনও জালিয়াতির সন্দেহ করা হয়, সেসব ক্ষেত্রে আমরা উপরের তালিকাভুক্ত ডকুমেন্ট ছাড়াও অন্য কোনও অতিরিক্ত ডকুমেন্ট (গুলি) চাইতে পারি

viii) IRDAI-এর নির্দেশিকা অনুযায়ী আধার কার্ড এবং PAN কার্ডের কপি.

 

 

এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স আর একটু সহজ করে বোঝানো যাক

এই পলিসির অধীনে কতগুলো রোগ কভার করা হয়?

এম-কেয়ার ইনস্যুরেন্স পলিসি 7টি ভেক্টর জনিত রোগ কভার করে, যেমন:

    ✓ ডেঙ্গু জ্বর

    ✓ ম্যালেরিয়া

    ✓ ফাইলেরিসিস (কেবলমাত্র জীবনে একবার পে করা হবে)

    ✓ কালা জ্বর

    ✓ চিকুনগুনিয়া

    ✓ জাপানীজ এনসেফালাইটিস

    ✓ জিকা ভাইরাস

এই কভারটি কেনার জন্য যোগ্যতার মানদণ্ড কী?

এই পলিসিটি 18 থেকে 65 বছর বয়সের মধ্যে যে কোনও ব্যক্তি কিনতে পারবেন. এই পলিসিটির অধীনে আপনি আপনার 18 বছরের কম বয়সী ডিপেনড্যান্ট সন্তানদেরও কভার করতে পারবেন. 

এই পলিসিটি কি ভেক্টর জনিত রোগে আক্রান্ত হওয়ার প্রথম দিন থেকেই কভার করবে?

পলিসির মেয়াদ শুরু হওয়ার তারিখের প্রথম 15 দিনের মধ্যে নির্ণয় করা তালিকাভুক্ত কোনও ভেক্টর-বাহিত রোগ কভার করা হবে না. যদি আপনার পলিসির মেয়াদ শেষ হওয়ার আগেই রিনিউ করা হয় এবং যদি পূর্ববর্তী পলিসির মেয়াদে কোনও ক্লেম না থাকে তবে এই কভার বহির্ভূত হওয়ার বিষয়টি কার্যকর হবে না.

কোন ওয়েটিং পিরিয়ড আছে কি?

নিম্নলিখিত পরিস্থিতিতে ওয়েটিং পিরিয়ড থাকবে:

 ✓ যদি তালিকাভুক্ত ভেক্টর-বাহিত রোগে আক্রান্ত হওয়ার পরে পলিসিটি কেনা হয়ে থাকে:

 ✓ রিনিউ করার ক্ষেত্রে, যখন পূর্ববর্তী পলিসির মেয়াদে একটি বেনিফিট পে করা হয়েছে

উভয় ক্ষেত্রেই, নির্ণয়/চিকিৎসা করা হয়েছিল এমন নির্দিষ্ট রোগের জন্য 60 দিনের ওয়েটিং পিরিয়ড (পূর্ববর্তী ভর্তির তারিখ থেকে) প্রযোজ্য হবে.

যদি আমার বর্তমান পলিসিতে কোনও ক্লেম থাকে, তাহলে আমার পলিসি রিনিউ করার সময় কি কিছু বাদ যাবে ?

যদি পূর্বে পে করা ক্লেম করার তারিখ থেকে 60 দিনের মধ্যে পলিসিটি রিনিউ করা হয়, তাহলে 60 দিনের কুলিং অফ পিরিয়ড একই অসুস্থতার জন্য বেছে নেওয়া পলিসি রিনিউ করার ক্ষেত্রে প্রযোজ্য হবে. তবে অন্যান্য তালিকাভুক্ত ভেক্টর-বাহিত রোগের জন্য কোনও ওয়েটিং পিরিয়ড থাকবে না.

যদি পূর্বে পে করা ক্লেম করার তারিখের60 দিন পরে পলিসিটি রিনিউ করা হয়, তাহলে তালিকাভুক্ত সমস্ত ভেক্টর-বাহিত রোগের জন্য 15 দিনের একটি নতুন ওয়েটিং পিরিয়ড প্রযোজ্য হবে.

আমাদের আনন্দিত কাস্টোমারবৃন্দ!

রামা অনিল মাতে

আপনার ওয়েবসাইটে অনলাইন হেলথ ইনস্যুরেন্স পলিসি রিনিউ করার পদ্ধতি সত্যিই অসাধারণ, ইউজার-ফ্রেন্ডলি এবং ঝামেলাহীন.

সুরেশ কাডু

বাজাজ অ্যালিয়ান্সের এক্সিকিউটিভ আমাকে অনেক বেশি সাপোর্ট করেছেন এবং এজন্য আমি তার প্রশংসা করতে চাই. কুডোস.

অজয় বিন্দ্রা

বাজাজ অ্যালিয়ান্সের এক্সিকিউটিভ অত্যন্ত সুন্দরভাবে পলিসির সুবিধাগুলি বিস্তারিতভাবে বর্ণনা করেছেন. তার কমিউনিকেশন স্কিল চমৎকার এবং খুব সুন্দরভাবে তিনি ব্যাখ্যা করেছেন.

আমি কি এম-কেয়ারের জন্য যোগ্য?

 

সত্যি কথা বলতে, কাউকে ভেক্টর জনিত রোগে ভুগতে হবে না. আপনি এবং আপনার পরিবার যাতে এই ধরণের স্বাস্থ্য ঝুঁকির মুখোমুখি না হন তা নিশ্চিত করার জন্য বাজাজ অ্যালিয়ান্সের এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স হল আদর্শ. একদম সদ্যজাত শিশু থেকে শুরু করে 65 বছর বয়স পর্যন্ত, আমাদের মেডিকেল ইনস্যুরেন্স পলিসি আপনাকে আর্থিক নিরাপত্তা দেয় যা আপনার দুশ্চিন্তা দূর করে. যদি আপনি প্রত্যাশার চেয়ে দ্রুত সুস্থ হয়ে উঠেন তবে আপনার এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স পলিসিতে আরও কিছু যোগ করতে হতে পারে!

এই মেডিকেল ইনস্যুরেন্স পলিসির অধীনে কভারেজের জন্য যোগ্যতার মানদণ্ড এখানে দেওয়া হল.

প্রস্তাবকারী/স্বামী/স্ত্রী/নির্ভরশীল বাবা-মার জন্য পলিসি নেওয়ার ন্যূনতম বয়স – 18 বছর  

প্রস্তাবকারী/স্বামী/স্ত্রী/নির্ভরশীল বাবা-মার জন্য পলিসি নেওয়ার সর্বোচ্চ বয়স – 65 বছর

নির্ভরশীল সন্তানদের জন্য পলিসি নেওয়ার ন্যূনতম বয়স – 0 দিন

 

ছোট বা বড় যাই হো না কেন, পরিবারের জন্য আমাদের হেলথ ইনস্যুরেন্স পলিসি ভেক্টর জনিত রোগের কারণে হওয়া মেডিকেল খরচ কভার করে আপনাকে অতুলনীয় মানসিক প্রশান্তি দেয়.

এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স পলিসির প্রিমিয়ামের চার্ট 

এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স পলিসির প্রিমিয়ামের চার্ট

 

সদস্যদের কভার করা হয়েছে সাম ইনসিওর্ড গ্রহণযোগ্য ক্লেমের সংখ্যা
10,000 15,000 25,000 50,000 75,000
1 জন সদস্য 160 240 400 800 1200 1টি ক্লেম
2 জন সদস্যের জন্য-ফ্লোটার 240 360 600 1200 1200 1টি ক্লেম
3 বা 4 জন সদস্যের জন্য-ফ্লোটার 320 480 800 1600 2400 2টি ক্লেম
5 বা 6 জন সদস্যের জন্য-ফ্লোটার 400 600 1000 2000 3000 2টি ক্লেম

এম-কেয়ার ইনস্যুরেন্স কেনার আগে যে গুরুত্বপূর্ণ পয়েন্টগুলি নোট করতে হবে সেগুলো হল

  • অন্তর্ভুক্ত
  • বহির্ভূত

আমি কী কভারেজ পেতে পারি?

বাজাজ অ্যালিয়ান্সের এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স পলিসি আপনাকে ভেক্টর জনিত রোগের কারণে হওয়া আর্থিক প্রভাব থেকে আপনাকে সুরক্ষিত রাখে..

আরও পড়ুন

বাজাজ অ্যালিয়ান্সের এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স পলিসি আপনাকে ভেক্টর জনিত রোগের কারণে সৃষ্ট আর্থিক প্রভাব থেকে সুরক্ষিত রাখে যেমন একটি চওড়া কান ওয়ালা টুপি যেমন আপনাকে তীক্ষ্ণ সূর্যের তাপ থেকে মুক্তি দেয়, বাজাজ অ্যালিয়ান্সের এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স পলিসিও তেমনি আপনাকে ভেক্টর জনিত রোগের কারণে সৃষ্ট আর্থিক প্রভাব থেকে রক্ষা করে. এটি আপনার নির্দিষ্ট প্রয়োজন অনুযায়ী বিভিন্ন কভারেজের বিকল্প অফার করা একটি বর্মের মতো. আপনার যদি পলিসির মেয়াদের মধ্যে রোগ নির্ণয় করা হয়, তাহলে আমরা আপনাকে অনেকগুলো রোগ থেকে কভার করি. সেগুলো কী কী তা নিয়ে ভাবছেন? এখানে পড়ুন.

1. ডেঙ্গু জ্বর

2. ম্যালেরিয়া

3. ফাইলেরিসিস (জীবনে শুধুমাত্র একবার পে করা হবে)

4. কালা জ্বর

5. চিকুনগুনিয়া

6. জাপানীজ এনসেফালাইটিস

7. জিকা ভাইরাস

ফ্যামিলি কভার

প্রস্তাবকারী, স্বামী/স্ত্রী, নির্ভরশীল সন্তান এবং নির্ভরশীল বাবা-মায়ের জন্য ফ্লোটার পলিসি.

1 এর 1

তালিকাভুক্ত কভারেজের সেকশন হিসাবে ভেক্টর জনিত রোগ ছাড়া অন্য যে কোনও চিকিৎসা.

24 ঘন্টার কম সময়ের জন্য হাসপাতালে ভর্তি.

ভারতের বাইরে রোগ নির্ণয় এবং চিকিৎসা.

 তবে, এই আওতা বহির্ভুত বিষয়গুলো নিচের তালিকাভুক্ত দেশগুলিতে প্রযোজ্য হবে না

আরও পড়ুন

 তবে, এই আওতা বহির্ভুত বিষয়গুলো নিচের তালিকাভুক্ত দেশগুলিতে প্রযোজ্য হবে না, তবে, এই আওতা বহির্ভুত বিষয়গুলো নিচের তালিকাভুক্ত দেশগুলিতে প্রযোজ্য হবে না

 

নিউজিল্যাণ্ড জাপান
সিঙ্গাপুর কানাডা
সুইজারল্যাণ্ড দুবাই
ইউএসএ হংকং
মালয়েশিয়া ইউরোপীয় ইউনিয়ন এর দেশসমূহ

একজন বিশ্বমানের পোল ভল্ট অ্যাথলেটের মত

এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স সংক্ষিপ্ত রান-আপের পর গতি লাভ করে! যদি আপনি কোনও ভেক্টর-বাহিত রোগে আক্রান্ত হন

আরও পড়ুন

এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স সংক্ষিপ্ত রান-আপের পর গতি লাভ করে! আপনার হেলথ ইনস্যুরেন্স পলিসির মেয়াদ শুরু হওয়ার প্রথম 15 দিনের মধ্যে যদি আপনি কোনও ভেক্টর-বাহিত রোগে আক্রান্ত হন তাহলে কভারেজ প্রদান করা হবে না. তবে আপনি বিদ্যমান কোনও হেলথ ইনস্যুরেন্স পলিসি রিনিউ করলে আমরা কভারেজ প্রদান করতে পেরে খুশি হব. এখানে সতর্ক থাকার মতো একটি বিষয় রয়েছে! কভারেজ প্রযোজ্য হওয়ার জন্য আগের বছরে কোনও ক্লেম থাকা যাবে না. 

60 দিনের ওয়েটিং পিরিয়ড

 আগে থেকে বিদ্যমান যে কোনও অসুস্থতার জন্য 60 দিনের ওয়েটিং পিরিয়ড প্রযোজ্য হবে

আরও পড়ুন

আপনার এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স পলিসি নেওয়ার আগে আপনি আগে থেকে বিদ্যমান যে অসুস্থতার জন্য চিকিৎসা নিয়েছেন তার জন্য 60 দিনের ওয়েটিং পিরিয়ড প্রযোজ্য হবে. তবে আপনি যদি কোনও ক্লেম করেন এবং আপনার হেলথ ইনস্যুরেন্স পলিসি পরবর্তী বছরের জন্য রিনিউ করে থাকেন, তাহলে শেষবার যে অসুস্থতার চিকিৎসার জন্য ক্লেম করা হয়েছিল সেই অসুস্থতার জন্য নেওয়া চিকিৎসার তারিখ থেকে একটি 60 দিনের ওয়েটিং পিরিয়ড প্রযোজ্য হবে. 

60 দিনের কুলিং অফ পিরিয়ড

 যদি আপনি শেষবার নেওয়া চিকিৎসার তারিখের 60 দিনের মধ্যে আপনার এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স পলিসি রিনিউ করেন

আরও পড়ুন

আপনি যদি আপনার এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স পলিসি শেষবার পে করা ক্লেমের তারিখের 60 দিনের মধ্যে রিনিউ করেন, পলিসি রিনিউ করার সময় একই অসুস্থতার জন্য একটি 60 দিনের কুলিং অফ পিরিয়ড প্রয়োগ করা হবে; তবে অন্য কোনও তালিকাভুক্ত ভেক্টর-বাহিত রোগের জন্য কোনও ওয়েটিং পিরিয়ড থাকবে না.

15 দিনের ওয়েটিং পিরিয়ড

যদি আপনার এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স পলিসি ভর্তির তারিখের 60 দিন পরে রিনিউ করা হয়

আরও পড়ুন

আপনার এম-কেয়ার হেলথ ইনস্যুরেন্স পলিসি যদি হাসপাতালে ভর্তির তারিখের 60 দিন পরে রিনিউ করা হয় যে ভর্তির জন্য সর্বশেষ ক্লেম করা হয়েছে, তাহলে পলিসির অধীনে তালিকাভুক্ত সমস্ত ভেক্টর-বাহিত রোগের জন্য 15 দিনের একটি নতুন ওয়েটিং পিরিয়ড প্রযোজ্য হবে.

1 এর 1

হেলথ ইনস্যুরেন্সের ডকুমেন্টগুলি ডাউনলোড করুন

আপনার আগের পলিসির মেয়াদ এখনও শেষ হয়নি?

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

বাজাজ অ্যালায়ান্স ইনস্যুরেন্স পলিসিতে আপনার আগ্রহের জন্য ধন্যবাদ, একজন কাস্টোমার সাপোর্ট প্রতিনিধি প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে সাহায্য করার জন্য শীঘ্রই আপনাকে কল করবে.

কল ব্যাক করার জন্য অনুরোধ করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে বৈধ বিকল্প নির্বাচন করুন
অনুগ্রহ করে চেকবক্স নির্বাচন করুন

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

কাস্টোমারদের অভিজ্ঞতা

গড় রেটিং:

4.75

(3,912 রিভিউ এবং রেটিং-এর উপর ভিত্তি করে)

রামা অনিল মাতে

আপনার ওয়েবসাইটে অনলাইন হেলথ ইনস্যুরেন্স পলিসি রিনিউ করার পদ্ধতি সত্যিই অসাধারণ, ইউজার-ফ্রেন্ডলি এবং ঝামেলাহীন.

সুরেশ কাডু

বাজাজ অ্যালিয়ান্সের এক্সিকিউটিভ আমাকে অনেক বেশি সাপোর্ট করেছেন এবং এজন্য আমি তার প্রশংসা করতে চাই. কুডোস.

অজয় বিন্দ্রা

বাজাজ অ্যালিয়ান্সের এক্সিকিউটিভ অত্যন্ত সুন্দরভাবে পলিসির সুবিধাগুলি বিস্তারিতভাবে বর্ণনা করেছেন. তার কমিউনিকেশন স্কিল চমৎকার এবং খুব সুন্দরভাবে তিনি ব্যাখ্যা করেছেন.

লেখক : বাজাজ অ্যালিয়ান্স - আপডেট করা হয়েছে: 16 মে 2022

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো
আমাদের সাথে চ্যাট করুন