Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটি

আপনার স্বাস্থ্যের জন্য বিনিয়োগ করুন এবং সুরক্ষিত থাকুন

কম্প্রিহেন্সিভ হেলথ ইনস্যুরেন্স প্ল্যান
Port Health Insurance Policy

আপনার জন্য হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটি

অনুগ্রহ করে নাম লিখুন
/health-insurance-plans/individual-health-insurance-plans/buy-online.html একটি কোটেশান পান
পুনরায় কোটেশান পান
অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন
সাবমিট করুন

এর মধ্যে আপনার জন্য কী আছে?

এখানে ক্যাশলেস চিকিৎসা
6500 + নেটওয়ার্ক হাসপাতাল

ইন-হাউস হেলথ
অ্যাডমিনিস্ট্রেশন টিম

ক্যাশলেস প্রতিক্রিয়ার সময়
60 মিনিটের মধ্যে

হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটি কী?

হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটির ধারণা বুঝতে আমাদের জানা প্রয়োজন যে পোর্টেবল শব্দটির মানে কী. পোর্টেবল শব্দটি এমন জিনিস বোঝানোর জন্য ব্যবহার করা হয়, যা সহজেই সরানো বা বহন করা যেতে পারে. এখানে ইনস্যুরেন্স পোর্টেবিলিটি কথাটির মাধ্যমে পলিসিহোল্ডারের এই অধিকারকে বোঝায় (ফ্যামিলি কভার সহ).

ইনসিওর্ড ব্যক্তি বর্তমান কোম্পানি থেকে একটি নতুন ইনস্যুরেন্স কোম্পানিতে সুইচ করার জন্য এই বিকল্পটি ব্যবহার করতে পারেন. কোন ব্যক্তি কেন তার ইনস্যুরেন্স কোম্পানি পরিবর্তন করবেন?? অন্য ইনস্যুরেন্স কোম্পানির থেকে আরও ভাল অফার সহ, ইনস্যুরেন্স প্রোভাইডার পরিবর্তন করার জন্য বিভিন্ন কারণ রয়েছে.

সুতরাং, যে কোনও ব্যক্তিকে যে কোনও ইনস্যুরেন্স কেনার সময় কোনও ব্যক্তিকে বিভিন্ন কোম্পানির দ্বারা অফার করা আরও ভাল বিকল্প উপভোগ করা সহজ করে তোলার অধিকার দেওয়া হয়. মার্কেটে একাধিক ইনস্যুরেন্স কোম্পানি উপলব্ধ রয়েছে, তাই হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটি আপনার জন্য সেরা ট্রাম্প কার্ড হতে পারে.

<

← সোআইপ/স্ক্রোল →

>

বাজাজ অ্যালিয়ান্সের পোর্ট হেলথ ইনস্যুরেন্স পলিসি কেন?

A হেলথ ইনস্যুরেন্স পলিসি এমন একটি বিনিয়োগ হিসাবে কাজ করে যা চিকিৎসা সংক্রান্ত জরুরি অবস্থার মতো গুরুতর পরিস্থিতিতে আপনার আর্থিক খরচ পরিবর্তন করে. কিন্তু যখন মার্কেটে একগুচ্ছ ইনস্যুরেন্স কোম্পানি থাকে, তখন ক্রেতা নির্বাচন করার জন্য কোনটি বেছে নেবেন তা খুবই প্রভাবিত হয়. বাজাজ অ্যালিয়ান্স নীচে তালিকাভুক্ত সুবিধা এবং কভারেজ প্ল্যানের সাথে হেলথ ইনস্যুরেন্স পলিসি অফার করে.

বাজাজ অ্যালিয়ান্স থেকে হেলথ ইনস্যুরেন্স পলিসি কেনার সুবিধা

  • বাজাজ অ্যালিয়ান্সের 6,000টিরও বেশি হাসপাতালের সাথে সহযোগিতা রয়েছে এবং আপনাকে একটি ক্যাশলেস হেলথ ইনস্যুরেন্স ক্লেমের সুবিধা প্রদান করে.
  • ক্লেম সেটলমেন্ট পরিষেবা পাওয়ার জন্য ফোনে 24/7 সহায়তা উপলব্ধ রয়েছে.
  • একটি ইন-হাউস হেলথ অ্যাডমিনিস্ট্রেশন টিম (এইচএটি) দ্রুত এবং আরও দক্ষ ক্লেম সেটলমেন্টের জন্য তৈরি করে.
  • এমন একটি হেলথ সিডিসি বেনিফিট রয়েছে যার মাধ্যমে পলিসিহোল্ডারকে তাদের অ্যাপ-ইনস্যুরেন্স ওয়ালেটের মাধ্যমে ক্লেম রেজিস্টার করার অনুমতি দেওয়া হয়.
  • কাস্টোমারদের প্রতিটি ক্লেম-মুক্ত বছরের জন্য 100% পর্যন্ত 10% সঞ্চিত বোনাস বেনিফিট অফার করা হয়.
  • একটি ইনসিওর্ড শিশুর সঙ্গে দৈনিক ক্যাশ বেনিফিট দেওয়া হয়.
  • বাজাজ অ্যালিয়ান্সের পলিসিটি ইনসিওর্ড সাম অ্যামাউন্ট পর্যন্ত অঙ্গ দাতার খরচ কভার করে.
  • একটি হেলথ ইনস্যুরেন্স পলিসি কেনা এবং রিনিউ করার প্রক্রিয়াটি অনলাইনে কাজ করে, যা জটিল পেপারওয়ার্কের প্রতিবন্ধকতা দূর করার সময় অনেক সময় সাশ্রয় করে.
  • এটি বেরিয়াট্রিক সার্জারির মতো জটিল পদ্ধতির জন্য কভারেজ বেনিফিট প্রদান করে.
  • ইনস্যুরাররা হেলথ ইনস্যুরেন্স বিশেষজ্ঞদের দ্বারা তাদের জিজ্ঞাস্যের কার্যকর এবং দ্রুত সমাধান পেতে পারেন.
  • আয়কর আইনের ধারা 80ডি-এর অধীনে ছাড়ের সাথে ₹100,000 পর্যন্ত কর ছাড়ের সুবিধাও প্রদান করা হয়. 

বাজাজ অ্যালিয়ান্স দ্বারা অফার করা কভারেজ

  • বাজাজ অ্যালিয়ান্স তার কাস্টোমারদের হাসপাতালে ভর্তি হওয়ার আগে এবং পরের চার্জের জন্য কভারেজ প্রদান করে.
  • মাতৃত্বকালীন এবং নবজাতক শিশুর খরচের জন্য একটি কভারেজ প্ল্যান অফার করা হয়.
  • এটি হাসপাতালে ভর্তি থাকা খরচ, রুমের ভাড়া এবং বোর্ডিং খরচের জন্যও কভারেজ প্রদান করে.
  • বাজাজ অ্যালিয়ান্স থেকে কেনা হেলথ ইনস্যুরেন্স পলিসি আপনাকে আয়ুর্বেদ, যোগ এবং হোমিওপ্যাথির মতো বিকল্প চিকিৎসার জন্য কভারেজ প্রদান করে.
  • বাজাজ অ্যালিয়ান্সের দ্বারা প্রদত্ত হেলথ ইনস্যুরেন্স পলিসিতে ডাক্তারের কনসাল্টেশন এবং অ্যাম্বুলেন্স চার্জও কভার করা হয়. 

আপনি আপনার হেলথ পলিসিতে যে জিনিসগুলি পোর্ট করতে পারেন তার তালিকা

যখনই আপনি একটি হেলথ ইনস্যুরেন্স পলিসি কেনেন, তখন আরও ভিন্ন জিনিস রয়েছে যা স্পষ্টভাবে বুঝতে হবে. আপনার হেলথ ইনস্যুরেন্স পলিসিতে আপনি যে জিনিসগুলি পোর্ট করতে পারেন সেগুলি সম্পর্কে জানতে নীচে একটি তালিকা উল্লেখ করা আছে.

  1. বর্তমানে ইনসিওর্ড সকল সদস্যকে আপনি পোর্ট করতে পারেন.
  2. আপনি নির্দিষ্ট রোগের জন্য ওয়েটিং পিরিয়ড পোর্ট করতে পারেন.
  3. ওয়েটিং পিরিয়ড প্রি-এক্সিস্টিং রোগ পোর্টিং তালিকাতেও অন্তর্ভুক্ত করা যেতে পারে.
  4. সাম যা বর্তমানে ইনসিওর্ড করা হয়েছে.
  5. যদি আপনি আপনার ম্যাটারনিটি বেনিফিটের ওয়েটিং পিরিয়ড নির্বাচন করে থাকেন, তাও এটি পোর্ট করা যেতে পারে.
  6. আপনার কিউমুলেটিভ বোনাসও এই তালিকায় যোগ করা যেতে পারে.

 

হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটির জন্য প্রয়োজনীয় ডকুমেন্ট

হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটি নেওয়ার সময়, ইনস্যুরেন্স কোম্পানির কাছে নিম্নলিখিত ডকুমেন্টগুলি জমা দিন. প্রয়োজনীয় ডকুমেন্টগুলি উল্লেখ করে নীচে একটি তালিকা দেওয়া হল. 

  1. আপনাকে পূর্ববর্তী পলিসির ডকুমেন্ট জমা দিতে হবে. পরবর্তী বছরের সংখ্যা জমা দেওয়া পলিসিগুলির সাপেক্ষে হবে.
  2. একটি প্রোপোজাল ফর্মও প্রয়োজন হবে.
  3.  আপনাকে পূর্ববর্তী ক্লেমের বিবরণ জমা দিতে বলা হবে.
  4. বয়সের প্রমাণ দেখানোর জন্য ডকুমেন্ট.
  5. পরীক্ষা-নিরীক্ষা, ডিসচার্জ কার্ড, রিপোর্ট, সাম্প্রতিক প্রেসক্রিপশন এবং ক্লিনিকাল কন্ডিশন-এর মতো কোনও পজিটিভ ডিক্লারেশন থাকলে আপনাকে জিজ্ঞাসা করা হবে.

হেলথ ইনস্যুরেন্স পলিসি পোর্ট করার পদক্ষেপ

যদিও পলিসিহোল্ডারকে বিদ্যমান ইনস্যুরেন্স পলিসি অন্য ইনস্যুরেন্স কোম্পানিতে পোর্ট করার অধিকার প্রদান করা হয়েছে, তবে এই প্রক্রিয়াটি সামান্য জটিল. সুতরাং, বাজাজ অ্যালিয়ান্স দ্বারা অফার করা পোর্টেবিলিটি প্রক্রিয়াটি আপনার অভিজ্ঞতা স্ট্রিমলাইন করার জন্য এবং একটি ইনস্যুরেন্স কোম্পানি থেকে অন্য ইনস্যুরেন্স কোম্পানিতে মসৃণ উপায়ে পরিবর্তন নিশ্চিত করার জন্য সহজ করা হয়েছে. আপনার হেলথ ইনস্যুরেন্স পলিসি পোর্ট করার জন্য আপনাকে শুধুমাত্র তিন ধাপের পদ্ধতি অনুসরণ করতে হবে.

ধাপ 1 : ইনসিওর্ড ব্যক্তির নাম এবং বয়স সহ বিদ্যমান ইনস্যুরেন্সের বিবরণ সহ পোর্টেবিলিটি ফর্মটি পূরণ করুন.

ধাপ 2 : নতুন ইনস্যুরেন্স কোম্পানির সম্পূর্ণ বিবরণ-সহ প্রোপোজাল ফর্মটি পূরণ করুন.

ধাপ 3 : প্রাসঙ্গিক ডকুমেন্টগুলি জমা দিন.

আইআরডিএ অনুযায়ী হেলথ ইনস্যুরেন্সের পোর্টেবিলিটির নিয়ম

হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটি, যেখানে প্রথম স্থান আপনাকে আপনার বিদ্যমান ইনস্যুরেন্স পলিসি অন্য ইনস্যুরেন্স কোম্পানিতে পোর্ট করার অধিকার দেয়, এর একটি সেট নিয়ম রয়েছে যা অনুসরণ করতে হবে.

যদিও কোনও হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটি কাজ করে না যা ইনস্যুরেন্স কোম্পানিগুলিকে সুইচ করার পরিচালনা করে, তবে এই নিয়ম এবং শর্তাবলীগুলি আইআরডিএ দ্বারা নির্ধারিত হয়. সুতরাং, ইনস্যুরেন্স পলিসি পোর্ট করার সময় ইনস্যুরেন্স কোম্পানি এবং পলিসিহোল্ডার উভয়ই এই নির্ধারিত নিয়মগুলি অনুসরণ করতে হবে. 

পলিসিহোল্ডারের অধিকার

পলিসির ধরন: পলিসিহোল্ডারকে শুধুমাত্র একই ধরনের পলিসির জন্য ইনস্যুরেন্স পলিসি পোর্ট করতে হবে. পোর্টেবিলিটি প্রক্রিয়ার সময় কভারেজ বা পলিসির ধরনের বিশাল পরিবর্তন করার কোনও সম্ভাবনা নেই.

ইনস্যুরেন্স কোম্পানি: একটি ইনস্যুরেন্স কোম্পানি থেকে অন্য কোম্পানিতে সুইচ করার সময়, পলিসিহোল্ডারকে লাইফ ইনস্যুরেন্স কোম্পানি এবং একটি জেনারেল ইনস্যুরেন্স কোম্পানির মধ্যে পার্থক্য বুঝতে হবে.

ব্যক্তিটি একই ধরনের ইনস্যুরেন্স কোম্পানি নির্বাচন করলেই কেবল একটি হেলথ ইনস্যুরেন্স পলিসির পোর্টেবিলিটি করা যেতে পারে. এই ধরনের ব্যাখ্যাগুলি বিদ্যমান এবং সম্ভাব্য ইনস্যুরেন্স কোম্পানির দায়িত্বের অধীনে আসে.

বর্তমান ইনস্যুরেন্স কোম্পানির তরফ থেকে প্রতিক্রিয়া: পলিসিহোল্ডারের পোর্টেবিলিটি অনুরোধটি স্বীকার করার জন্য বর্তমান ইনস্যুরারকে তিন দিনের সময় নেওয়ার অনুমতি দেওয়া হয়.

পোর্টিং ফি: একটি হেলথ ইনস্যুরেন্স পলিসি পোর্ট করার জন্য বিদ্যমান ইনস্যুরার বা নতুন কোনও ব্যক্তি ফি চার্জ করতে পারবে না. হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটির ক্ষেত্রে আইআরডিএ দ্বারা নির্ধারিত নিয়মগুলির মধ্যে এটি হল একটি.

গ্রেস পিরিয়ড: হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটির প্রয়োগ প্রক্রিয়াধীন থাকলে পলিসিহোল্ডারকে অতিরিক্ত গ্রেস পিরিয়ড পাওয়ার অধিকার প্রদান করা হয়.

30 দিনের মেয়াদ দেওয়া হয় যার সময় পলিসিহোল্ডারকে প্রো-রেটা ভিত্তিতে প্রিমিয়াম পে করতে হবে. সুতরাং, পুরনো পলিসিটি সক্রিয় থাকা দিনের সংখ্যার ভিত্তিতে চার্জ করা প্রিমিয়াম গণনা করা হবে.

●     সাম ইনসিওর্ড এবং কভারেজের সীমা: পলিসিধারকের কাছে এটি বাড়ানোর অধিকার রয়েছে সাম ইনসিওর্ড এবং নতুন পলিসির কভারেজের সীমা. কিন্তু এটি সম্পূর্ণরূপে ইনস্যুরেন্স কোম্পানি এবং তাদের অনুমোদনের উপর নির্ভর করে.

যে শর্তাবলী পূরণ করতে হবে

গ্যাপ: পলিসি রিনিউ করার ক্ষেত্রে যদি কোনও ব্যবধান থাকে, তাহলে সেই পলিসিটি অন্য কোনও কোম্পানিতে পোর্ট করা যাবে না. বিদ্যমান পলিসির ব্যবধান হল, কাস্টোমারের পরিষেবার প্রতি অ্যাক্সেস সীমাবদ্ধ করার জন্য সমস্ত ধরনের ইনস্যুরেন্স কোম্পানির ক্ষেত্রে একটি বড় লাল ফ্ল্যাগ.

সুতরাং, হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটির সময় আপনার পলিসি রিনিউ করার ক্ষেত্রে কোনও ব্যবধান থাকা উচিত নয়.

ইনস্যুরেন্স কোম্পানিকে জানানো: পলিসিহোল্ডারকে বর্তমান ইনস্যুরেন্স কোম্পানিকে বিষয়টি লিখে জানাতে হবে এবং সুইচ সম্পর্কে তাদের জানাতে হবে. এই নোটিফিকেশন বিদ্যমান ইনস্যুরেন্স প্ল্যানের রিনিউয়াল তারিখের 45 দিন আগে করতে হবে.

প্রিমিয়ামে পরিবর্তন: যে কোনও হেলথ ইনস্যুরেন্স পলিসির প্রিমিয়াম একাধিক ফ্যাক্টরের উপর ভিত্তি করে ইনস্যুরেন্স কোম্পানির দ্বারা নির্ধারিত হয়. আপনার পুরনো ইনস্যুরেন্স কোম্পানি থেকে সুইচ করার সময় আপনাকে অতিরিক্ত প্রিমিয়াম পে করতে হতে পারে.

এটি সেই সমস্ত ক্ষেত্রে ঘটতে পারে, যখন নতুন ইনস্যুরার একই ধরনের পলিসির জন্য অন্য পরিমাণ প্রিমিয়াম চার্জ করে.

ওয়েটিং পিরিয়ড: কভারেজের সীমা হল সেই ফ্যাক্টর যার উপর অতিরিক্ত ওয়েটিং পিরিয়ড নির্ভর করে. যদি পলিসিহোল্ডার কভারেজ বাড়াতে চান এবং এটি ইনস্যুরেন্স কোম্পানির দ্বারা অনুমোদিত হয়, তাহলে নতুন ইনস্যুরেন্স কোম্পানির নিয়ম এবং শর্তাবলী অনুযায়ী পলিসিহোল্ডার ওয়েটিং পিরিয়ড পাবেন.

আপনার কখন হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটি সম্পর্কে বিবেচনা করা উচিত?

যখন আপনি আপনার ইনস্যুরেন্স সার্ভিসে সন্তুষ্ট না হন: দিল্লির শ্রী করণ বর্তমান ইনস্যুরেন্স কোম্পানি দ্বারা প্রদত্ত সার্ভিসে খুশি না হওয়ার কারণে তাঁর হেলথ ইনস্যুরেন্স পলিসি পোর্ট করতে চান. যেহেতু, কম বয়স হওয়ার কারণে তিনি বাজাজ অ্যালিয়ান্স থেকে বেশি সুবিধা পেয়েছেন এবং সেই কারণে হেলথ ইনস্যুরেন্স পোর্ট করার সিদ্ধান্ত নিয়েছিলেন. একইভাবে, মুম্বইয়ের বাসিন্দা 58 বছর বয়সী শ্রীমান বিশ্বাস বাজাজ অ্যালিয়ান্স-এর উন্নততর পরিষেবা সম্পর্কে জানতে পেরেছিলেন, যার ফলস্বরূপ তিনি হেলথ পলিসি পোর্ট করানোর কথা ভেবেছিলেন.

যখন আপনি অতিরিক্ত কভার পাবেন না: বেঙ্গালুরুর মিসেস লতা বাজাজ অ্যালিয়ান্সের হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটি বেছে নিয়েছিলেন কারণ তিনি পলিসিহোল্ডারকে প্রদান করা উচ্চ ইনসিওর্ড সাম সম্পর্কে জানতে পেরেছিলেন.

যখন আপনি আরও ভালো বিকল্প পাবেন: এটি হতে পারে যে আপনি দুটি ভিন্ন ইনস্যুরেন্স কোম্পানির মধ্যে তুলনা করার সময়, আপনি প্রতিটি কোম্পানির বিভিন্ন সুবিধা পাবেন. চণ্ডীগড় থেকে শ্রীমতী অনিতা রিনিউয়ালের বয়সের ক্যাপ, রুম ভাড়ার সীমা এবং পলিসির প্রিমিয়াম সম্পর্কে জানার পরে বাজাজ অ্যালিয়ান্সের হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটির উপর সিদ্ধান্ত নিয়েছিলেন.

যখন স্বচ্ছতায় কোনও সমস্যা দেখা দেয়: বাজাজ অ্যালিয়ান্স পলিসির সাথে জড়িত ডকুমেন্টগুলির স্বচ্ছতা নিশ্চিত করে. পুণের শ্রী কার্তিক কোম্পানির স্বচ্ছতা নীতি সম্পর্কে পড়েছেন এবং তারপরে হেলথ পলিসি পোর্ট করার কথা ভেবেছেন.

হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটির সুবিধা এবং অসুবিধা

আপনি যখন কোনও গ্যাজেট বা হেলথ ইনস্যুরেন্স পলিসি কিনবেন, সব ক্ষেত্রেই তার কিছু সুবিধা এবং অসুবিধা থাকে. এবং আপনি যদি পলিসি পোর্ট করানোর সুবিধা এবং অসুবিধাগুলি সম্পর্কে না পড়েন, তাহলে এর জন্য দীর্ঘমেয়াদে আপনার অনুতাপ হতে পারে. সুতরাং, হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটি সম্পর্কে চিন্তা করার সময় আপনাকে অবশ্যই তালিকাভুক্ত সুবিধা এবং অসুবিধাগুলি সম্পর্কে জানতে হবে. 

সুবিধা  অসুবিধা
ধারাবাহিকতার সুবিধা: হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটির সবচেয়ে বড় সুবিধাগুলির মধ্যে অন্যতম হল, আপনি ইতিমধ্যে উপভোগ করছেন এমন কোনও সুবিধা আপনাকে ছাড়তে হবে না. আপনি সেই সুবিধাগুলি ধারাবাহিক ভাবে উপভোগ করতে পারেন. রিনিউ করার সময়ে হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটি: হেলথ ইনস্যুরেন্স পলিসি পোর্টেবিলিটির একটি সমস্যা হল, এটি শুধুমাত্র পলিসির মেয়াদ শেষ হওয়ার আগে উপলব্ধ করা যেতে পারে. 
নো ক্লেম বোনাস থাকবে: হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটি আপনাকে আপনার নতুন ইনস্যুরেন্স পলিসি প্রিমিয়ামে দেখানো নো ক্লেম বোনাস রাখার সুবিধা দেবে.  সীমিত প্ল্যান পরিবর্তন: হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটির জন্য প্ল্যানটি চূড়ান্ত করার পর আপনি আপনার প্ল্যানে বিভিন্ন পরিবর্তন করতে পারবেন না. আপনি যদি প্ল্যানে পরিবর্তনগুলি কাস্টমাইজ করতে চান, তাহলে সেই অনুযায়ী প্রিমিয়াম ও অন্যান্য নিয়ম এবং শর্তাবলীও পরিবর্তন করা হবে.
ওয়েটিং পিরিয়ডের উপর কোনও প্রভাব নেই: আপনি হেলথ ইনস্যুরেন্স পলিসি পোর্ট করার সময় আপনার পলিসির ওয়েটিং পিরিয়ড প্রভাবিত হয় না. ব্যাপক কভারেজের জন্য বেশি প্রিমিয়াম: যদি আপনি আপনার পূর্ববর্তী প্ল্যানের তুলনায় বেশি কভারেজ চান, তাহলে হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটির পরে আপনাকে বেশি প্রিমিয়াম দিতে হবে.

আপনার হেলথ পলিসির পোর্টেবিলিটির অনুরোধ কখন অস্বীকার করা হতে পারে?

কখনও কখনও ইনস্যুরার হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটির জন্য আপনার অনুরোধ অস্বীকার করতে পারে. সুতরাং হেলথ ইনস্যুরেন্স পলিসি পোর্ট করার জন্য প্রয়োজনীয় কিছু জিনিস আপনাকে বিবেচনা করতে হবে.

যখন আপনি অসম্পূর্ণ তথ্য প্রদান করেন: হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটির সময় আপনাকে নতুন ইনস্যুরেন্স প্রোভাইডারের কাছে স্বচ্ছ থাকতে হবে. ইনসিওর্ড ব্যক্তি এবং সম্পর্কিত দিকগুলি সম্পর্কে সম্পূর্ণ তথ্য প্রদান করা না হলে তা প্রত্যাখ্যান করা হতে পারে. সুতরাং ইনস্যুরারের সাথে ব্যক্তিগতভাবে যোগাযোগ করার এবং প্রয়োজনীয় তথ্য প্রদান করার পরামর্শ দেওয়া হয়.

ডকুমেন্ট জমা দেওয়ার ক্ষেত্রে বিলম্ব: এটি উল্লেখ করা হয়েছে যে পলিসিহোল্ডারকে হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটির প্রক্রিয়া সম্পূর্ণ করার জন্য একটি নির্দিষ্ট সময়সীমা অনুসরণ করতে হবে. সুতরাং, আপনাকে আপনার ডকুমেন্ট জমা দেওয়ার জন্য বিলম্ব করতে হবে না এবং আপনি যে ইনস্যুরারকে পোর্ট হেলথ ইনস্যুরেন্স পলিসির প্ল্যান করছেন তাকে জানাতে হবে.

ক্লেমের ইতিহাস অনুমোদনের উপরে প্রভাব ফেলতে পারে: যদি কোনও প্রতারণামূলক ক্লেমের ইতিহাস থাকে, তাহলে প্রত্যাখ্যানের সম্ভাবনা অনেকাংশে বৃদ্ধি পায়. যদি প্রদত্ত তথ্যে কোনও জালিয়াতি বা ভুল উপস্থাপনা পাওয়া যায়, তাহলে হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটির জন্য আপনার অনুরোধ প্রত্যাখ্যান করার অধিকার ইনস্যুরেন্স কোম্পানির রয়েছে.

আপনার আগের পলিসির মেয়াদ এখনও শেষ হয়নি?

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম লিখুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

বাজাজ অ্যালিয়ান্স কেন?

  • ইন্ডাস্ট্রির সেরা পরিষেবা..
  • ক্লেমের ইন- হাউস ফাস্ট সেটলমেন্ট..
  • স্বচ্ছ আন্ডাররাইটিং অনুশীলনের জন্য কোম্পানির ধারাবাহিক পারফর্মেন্স.
  • হাসপাতালে ভর্তি হওয়ার খরচের কভার, পার্সোনাল অ্যাক্সিডেন্টের কভার, টপ আপগুলির গুরুতর অসুস্থতা, অন্যান্য ব্যবসায়িক লাইনের সাথে হাসপাতালে ক্যাশ সহ প্রোডাক্টের বৃহত্তর স্পেক্ট্রাম.
  • সারা ভারত জুড়ে ক্যাশলেস সুবিধা প্রদান করে.
  • শুধুমাত্র কোম্পানি মার্কেটে ই-মতামত প্রদান করছে.

হেলথ ইনস্যুরেন্স কেন?

স্বাস্থ্য আমাদের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিকগুলির মধ্যে একটি. একে অত্যন্ত যত্নের সাথে সুরক্ষিত রাখতে হবে. আমাদের বর্তমান জীবনযাত্রা স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা বাড়াতে পারে. সেই ক্ষেত্রে, হেলথ ইনস্যুরেন্স পলিসির সাথে প্রস্তুত থাকা গুরুত্বপূর্ণ.

video_alt

হেলথ ইনস্যুরেন্স পোর্ট করার আগে যে বিষয়গুলি জানতে হবে

একটি মেডিকেল ইমার্জেন্সি আপনার শরীর, মন এবং পকেটের উপরও প্রতিকূল প্রভাব ফেলতে পারে. যদি কোনও ব্যক্তির হেলথ ইনস্যুরেন্স পলিসি না থাকে, তাহলে তাঁর সম্পূর্ণ সেভিংস একবারে শেষ হয়ে যেতে পারে. সুতরাং, একজন ব্যক্তিকে অবশ্যই হেলথ ইনস্যুরেন্স পলিসির সমস্ত সুবিধা উপলব্ধ করার জন্য একটি সঠিক কভার কিনতে হবে. পলিসি কেনার সময় যদি আপনি আপনার প্রয়োজন, লাইফস্টাইল এবং কভারেজ বিবেচনা না করেন তাহলে আপনার ক্লেমের পরিমাণ প্রভাবিত হতে পারে. সুতরাং, আপনি একটি নতুন কোম্পানিতে হেলথ ইনস্যুরেন্স পোর্ট করার সময় আপনাকে কিছু জিনিস বিবেচনা করতে হবে.

বর্তমান পলিসির মেয়াদ শেষের তারিখ

একবার মেয়াদ শেষ হয়ে গেলে আপনি আপনার পলিসি পোর্ট করতে পারবেন না. অতএব, আপনাকে রিনিউয়ালের তারিখ সম্পর্কে সাবধান হতে হবে আরও পড়ুন

বর্তমান পলিসির মেয়াদ শেষের তারিখ

একবার মেয়াদ শেষ হয়ে গেলে আপনি আপনার পলিসি পোর্ট করতে পারবেন না. সুতরাং, আপনাকে আপনার পলিসি রিনিউ করার তারিখ সম্পর্কে সাবধান হতে হবে কারণ আপনি শুধুমাত্র রিনিউ করার সময় এটি পোর্ট করতে পারেন. এছাড়াও, আপনাকে রিনিউ করার তারিখের 45 দিন আগে পোর্টিং সম্পর্কে বর্তমান ইনস্যুরারকে জানাতে হবে

প্রত্যাখ্যান এড়ানোর জন্য সৎ থাকুন

নতুন ইনস্যুরেন্স প্রোভাইডারের সাথে আপনাকে অবশ্যই স্বচ্ছতা বজায় রাখতে হবে. আপনাকে শেয়ার করতে হবে আপনার সমস্ত আরও পড়ুন

প্রত্যাখ্যান এড়ানোর জন্য সৎ থাকুন

নতুন ইনস্যুরেন্স প্রোভাইডারের সাথে আপনাকে অবশ্যই স্বচ্ছতা বজায় রাখতে হবে. ইনস্যুরেন্স প্রোভাইডারের কাছ থেকে প্রত্যাখ্যান এড়ানোর জন্য আপনাকে আপনার সমস্ত মেডিকেল হিস্ট্রি এবং ক্লেমের বিবরণ শেয়ার করতে হবে.

বিভিন্ন সুবিধা সহ একই ধরনের প্ল্যান

আপনাকে মনে রাখতে হবে যে বিভিন্ন ইনস্যুরেন্স কোম্পানি দ্বারা অফার করা একই ধরনের প্ল্যানগুলি প্রদান করতে পারে আরও পড়ুন

বিভিন্ন সুবিধা সহ একই ধরনের প্ল্যান

আপনাকে মনে রাখতে হবে যে বিভিন্ন ইনস্যুরেন্স কোম্পানি দ্বারা অফার করা একই ধরনের প্ল্যান আপনাকে বিভিন্ন সুবিধা প্রদান করতে পারে. সুতরাং, কিছু অনুমান করে নেওয়ার পরিববর্তে কী কী সুবিধা পাবেন সেগুলি ভালো করে পড়ে নিন.

লিমিট এবং সাব-লিমিট

হেলথ ইনস্যুরেন্সের প্রতিটি ধরনের কভারেজে ক্লেম করার মতো পরিমাণের উপর একটি নির্দিষ্ট ক্যাপ রয়েছে আরও পড়ুন

লিমিট এবং সাব-লিমিট

হেলথ ইনস্যুরেন্স পলিসির প্রতিটি ধরনের কভারেজের উপর ক্লেম-যোগ্য অ্যামাউন্টের একটি নির্দিষ্ট সীমা রয়েছে. উদাহরণস্বরূপ, দৈনিক রুমের ভাড়া ₹3500 এর মধ্যে সীমাবদ্ধ করা হতে পারে. সুতরাং, আপনি আপনার পলিসি পোর্ট করার সময় আপনাকে এই ধরনের সীমাগুলি চেক করতে হবে. পলিসি পোর্ট করার আগে, নিশ্চিত করুন যেন সীমা এবং সাব-লিমিটগুলি আপনার পক্ষে উপযোগী হয়.

হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটি সম্পর্কিত প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী

হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটির সুবিধাগুলি কী কী?

হেলথ পলিসি পোর্টেবিলিটির কয়েকটি তালিকাভুক্ত সুবিধা রয়েছে:

  • আপনি আপনার প্রয়োজনের জন্য বিশেষভাবে তৈরি পলিসি পাবেন.
  • আপনি যে প্রিমিয়াম পে করেন তার জন্য আরও ভাল মূল্য.
  • সাম ইনসিওর্ডের পরিমাণ বাড়ানোর সম্ভাবনা.
  • ক্লেম-সেটলমেন্টগুলি ঝঞ্ঝাট-মুক্ত করা হয়.
  • আপনি কভারেজের ধারাবাহিকতা উপভোগ করতে পারেন.
  • নো ক্লেম বোনাস ক্যারি ফরোয়ার্ড করা যেতে পারে.

 

কোন হেলথ ইনস্যুরেন্স পলিসিগুলি পোর্ট করা যেতে পারে?

আপনাকে একটি জেনারেল ইনস্যুরেন্স কোম্পানি বা একটি বিশেষ হেলথ ইনস্যুরেন্স কোম্পানি দ্বারা প্রদত্ত যে কোনও ইন্ডিভিজুয়াল বা ফ্যামিলি পলিসি পোর্ট করার অনুমতি দেওয়া হয়. 

আমি আমার হেলথ ইনস্যুরেন্স পলিসি পোর্ট করতে চাই. প্রক্রিয়াটি কী?

হেলথ ইনস্যুরেন্স পলিসি পোর্ট করার জন্য আপনাকে এই ধাপগুলি অনুসরণ করতে হবে:

  •  ইনসিওর্ড ব্যক্তির নাম এবং বয়স সহ বিদ্যমান ইনস্যুরেন্সের বিবরণ দিয়ে পোর্টেবিলিটি ফর্মটি পূরণ করুন.
  •  নতুন ইনস্যুরেন্স কোম্পানির সম্পূর্ণ বিবরণ দিয়ে প্রোপোজাল ফর্মটি পূরণ করুন.
  •  প্রাসঙ্গিক ডকুমেন্টগুলি জমা দিন.

হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটির সময় আমার কিউমুলেটিভ বোনাস এবং ওয়েটিং পিরিয়ডের কী হবে?

আপনি আপনার কিউমুলেটিভ বোনাস ক্যারি ফরোয়ার্ড করতে পারেন এবং ওয়েটিং পিরিয়ডে নির্ঝঞ্ঝাট পরিমাণ কমানোর মাধ্যমে পলিসির সুবিধাগুলি চালিয়ে যেতে পারেন. সুতরাং, হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটির সময় আপনার ওয়েটিং পিরিয়ড এবং কন্টিনিউইটি বেনিফিট গণনা করা হয়.

কোনও অতিরিক্ত পোর্টেবিলিটি চার্জ আছে কি?

না, হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটির জন্য কোনও পোর্টেবিলিটি চার্জ নেই. যদিও কিছু কিছু ইনস্যুরেন্স কোম্পানি এই ধরনের অনুশীলনগুলি সম্পর্কে জানাতে পারে, তবে বাজাজ অ্যালিয়ান্সের মাধ্যমে আপনি নিশ্চিত থাকতে পারেন যে এই ধরনের কোনও চার্জ নেই. 

ইনস্যুরেন্স কোম্পানি পরিবর্তন করার সময় আমি কি আমার সাম ইনসিওর্ড পরিবর্তন করতে পারি?

হ্যাঁ, আপনি নতুন ইনস্যুরেন্স কোম্পানির সাথে আপনার সাম ইনসিওর্ড পরিবর্তন করতে পারেন, তবে, সংশোধিত ইনস্যুরার সেটি প্রদান করবেন কিনা, তার উপরে নির্ভর করবে. 

যদি আমি হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটি নির্বাচন করি তাহলে কি আমাকে কোনও মেডিকেল চেক-আপ করতে হবে?

এটি নতুন ইনস্যুরার দ্বারা প্রদত্ত পলিসির নিয়মের উপর নির্ভর করে. যদি আপনাকে চিকিৎসার ফর্মালিটির জন্য সময়সীমা দেওয়া হয়, তাহলে আপনাকে নির্দিষ্ট সময়সীমার মধ্যে এটি করতে হবে. 

আমাকে পোর্টেবিলিটির জন্য কখন আবেদন করতে হবে?

আপনার হেলথ ইনস্যুরেন্স পলিসি রিনিউ করার তারিখের 60 দিন আগে আপনাকে আবেদন করতে হবে. এর কারণ হল মেয়াদ শেষ হওয়ার তারিখের আগে পোর্ট করা হয় না এবং পলিসিতে বিদ্যমান ইনস্যুরেন্স প্রোভাইডারের কাছে প্রিমিয়াম পে করতে ব্যর্থ হয়েছে, যা পোর্টেবিলিটি অনুরোধ প্রত্যাখ্যানের জন্য একটি ভালো কারণ. 

আমার হেলথ ইনস্যুরেন্স পলিসি পোর্ট করার সময় কি আমি কিছু হারিয়ে ফেলব?

না, আপনি সঞ্চিত বোনাস এবং উত্তীর্ণ হওয়া ওয়েটিং পিরিয়ডের মতো জিনিসগুলি হারাবেন না.

আমি কি যে কোনও সময় হেলথ ইনস্যুরেন্স পোর্ট করতে পারি?

না, আপনার বর্তমান পলিসির মেয়াদ শেষ হওয়ার আগে আপনি শুধুমাত্র হেলথ ইনস্যুরেন্স পলিসি পোর্ট করতে পারেন. সুতরাং, আপনার বিদ্যমান হেলথ ইনস্যুরেন্স পলিসি রিনিউ করার তারিখের 45 দিন আগে আপনাকে ইনস্যুরারকে জানাতে হবে.

আমার হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটির অনুরোধ প্রত্যাখ্যান করা হয়েছে. এরপরে আমি কী করব?

ইনস্যুরারকে অবশ্যই আপনার অনুরোধ প্রত্যাখ্যানের কারণগুলি নির্দিষ্ট করতে হবে. সুতরাং, আপনার ফর্ম জমা দেওয়ার ব্যবধানগুলি সমাধান করার জন্য আপনাকে অবশ্যই তাদের উপর কাজ করতে হবে. আপনাকে নিজের সম্পর্কে সম্পূর্ণ তথ্য এবং বর্তমান ইনস্যুরেন্স পলিসির ক্লেমের বিবরণ প্রদান করতে হবে. প্রয়োজনীয় ডকুমেন্ট জমা দেওয়ার ক্ষেত্রে কোনও বিলম্ব হওয়া উচিত নয়. 

দুটি ভিন্ন ইনস্যুরেন্স কোম্পানি থেকে হেলথ ইনস্যুরেন্স কভারেজ কেনা কি ভাল?

আপনি যদি বিভিন্ন ইনস্যুরারের কাছ থেকে একই কভারেজ প্ল্যান কিনতে চান, তাহলে তাতে কোনও পার্থক্য হবে না. সুতরাং, আপনাকে দুটি ভিন্ন ইনস্যুরারদের দ্বারা প্রদত্ত দুটি কভারেজ প্ল্যানের মধ্যে পার্থক্য বিবেচনা করতে হবে এবং আপনার প্রয়োজন অনুযায়ী প্ল্যান এবং কোম্পানিগুলি আরও এগিয়ে যাওয়া উচিত. বিভিন্ন ইনস্যুরারদের কাছ থেকে দুটি ভিন্ন কভারেজ কেনা আপনাকে অত্যন্ত চিকিৎসা সংক্রান্ত জরুরি অবস্থায় সাহায্য করতে পারে.

কোনও প্রতিকূল ইতিহাসের ক্ষেত্রে কি প্রিমিয়ামে কোনও লোডিং থাকবে?

যদি কোনও প্রতিকূল চিকিৎসার ইতিহাস থাকে, তাহলে আইআরডিএ-এর সাথে দায়ের করা প্রোডাক্টের স্ট্যান্ডার্ড নির্দেশিকা অনুযায়ী লোডিং প্রয়োগ করা যেতে পারে.

পোর্টেবিলিটির অনুরোধ প্রত্যাখ্যান করার কারণ

  • সম্পূর্ণ তথ্যের অভাব হতে পারে.
  • ডকুমেন্ট জমা দেওয়ার ক্ষেত্রে বিলম্ব হতে পারে বা জমা দেওয়া ডকুমেন্টে ত্রুটি থাকতে পারে.
  • আন্ডাররাইটিং প্রত্যাখ্যান- ক্লেম হিস্ট্রি, মেডিকেল প্রোফাইলিং, পূর্ববর্তী ইনস্যুরেন্স কোম্পানির কভারেজের পার্থক্য এবং নতুন ইনস্যুরেন্স কোম্পানি দ্বারা নির্বাচিত প্রোডাক্টের জন্য.
  • হেলথ ইনস্যুরেন্স পোর্টেবিলিটির অনুরোধ প্রত্যাখ্যান করার আরও একটি কারণ হল পলিসি রিনিউ করার ক্ষেত্রে ব্রেক-ইন.
  • যদি বয়স মানদণ্ডের চেয়ে বেশি হয়.

পোর্ট করার পরিবর্তে, আমি কি আমার বর্তমান হেলথ ইনস্যুরেন্স প্রোভাইডারের সাথে আমার প্ল্যান পরিবর্তন করতে পারি?

হ্যাঁ, আপনি আপনার হেলথ ইনস্যুরেন্স পলিসি রিনিউ করার সময় প্ল্যান এবং কভারেজের পরিবর্তন করতে পারেন. এই পরিবর্তনগুলি করার জন্য আপনাকে হেলথ ইনস্যুরেন্স পোর্ট করতে হবে না. 

কাস্টোমারদের অভিজ্ঞতা

গড় রেটিং:

4.75

(3,912 রিভিউ এবং রেটিং-এর উপর ভিত্তি করে)

বিক্রম অনিল কুমার

আমার হেলথ কেয়ার সুপ্রিম পলিসি রিনিউ করার জন্য আপনারা আমার সাথে যে রকম সহযোগিতা করেছেন, তার জন্য আমি খুবই আনন্দিত. অনেক ধন্যবাদ. 

পৃথ্বী সিং মিয়ান

লকডাউন চলাকালীন সময়েও দারুণ ক্লেম সেটেলমেন্ট পরিষেবা. যাতে আমি সব থকে বেশি কাস্টোমারের কাছে বাজাজ অ্যালিয়ান্স হেলথ পলিসি বিক্রি করতে পারি

আমাগোন্ড বিট্টাপ্পা আরাকেরি

বাজাজ অ্যালিয়ান্স-এর উন্নত ও ঝামেলা-হীন পরিষেবা, এর ওয়েবসাইট কাস্টোমারদের কথা ভেবে নির্মীত, যা ব্যবহার করার সোজা এবং সুবিধাজনক. কাস্টোমারদের দারুণ এবং সন্তোষজনক পরিষেবা দেওয়ার জন্য টিমকে ধন্যবাদ ...

বাজাজ অ্যালায়ান্স ইনস্যুরেন্স পলিসিতে আপনার আগ্রহের জন্য ধন্যবাদ, একজন কাস্টোমার সাপোর্ট প্রতিনিধি প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে সাহায্য করার জন্য শীঘ্রই আপনাকে কল করবে.

কল ব্যাক করার জন্য অনুরোধ করুন

অনুগ্রহ করে নাম লিখুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে বৈধ বিকল্প নির্বাচন করুন
অনুগ্রহ করে চেকবক্স নির্বাচন করুন

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

লেখক: বাজাজ অ্যালিয়ান্স - আপডেট করা হয়েছে: 16শে মে 2022

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো