রেসপেক্ট সিনিয়র কেয়ার রাইডার: 9152007550 (মিসড কল)

সেলস: 1800-209-0144 সার্ভিস চ্যাট: +91 75072 45858

ইংরেজি

Claim Assistance
Get In Touch
Two Wheeler Insurance Spot Assistance Cover | Bajaj Allianz
এপ্রিল 16, 2019

টু হুইলার ইনস্যুরেন্স: 24 x 7 স্পট অ্যাসিস্টেন্সের 5টি সুবিধা

24 x 7 স্পট অ্যাসিস্টেন্স হল একটি অ্যাড-অন কভার যা আপনি আপনার লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্স পলিসির সাথে কিনতে পারেন. এই অ্যাড-অন কভারটি অবশ্যই থাকতে হবে, কারণ টু-হুইলার যেহেতু একটি মেশিন তাই দুর্ঘটনা, ফ্ল্যাট ব্যাটারি, ফ্ল্যাট টায়ার ইত্যাদির মতো অপ্রত্যাশিত ঘটনার কারণে যে কোনও সময় এবং যে কোনও জায়গায় সেটির ব্রেক-ডাউন করতে পারে. যখন আপনি আপনার বাইকের রাইড উপভোগ করছেন বা আপনার টু হুইলারে চেপে সঠিক সময়ে আপনার অফিসে পৌঁছাতে চাইছেন, তখন আপনি আশা করবেন যেন আপনার রাইড মসৃণ হয় এবং কোনও ঝামেলা না হয়. কিন্তু, যদি কিছু ঘটে এবং আপনি কোনও জায়গায় গিয়ে অসহায় অবস্থায় পড়ে যান, তখন কী হবে? আপনার লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্সের সাথে একটি 24 x 7 স্পট অ্যাসিস্টেন্স কভার নির্বাচন করলে, তা আপনাকে এই ধরনের পরিস্থিতিতে সাহায্য করতে পারে. এখানে আপনার টু হুইলারের জন্য 24 x 7 স্পট অ্যাসিস্টেন্স বেছে নেওয়ার 5টি সুবিধার কথা আলোচনা করা হল:
  1. যে কোনও সময়ে অ্যাসিস্টেন্স -- এই অ্যাড-অন কভার আপনাকে দিনের যে কোনও সময়ে অপ্রত্যাশিত ঘটনার ক্ষেত্রে সম্পূর্ণ সুরক্ষা প্রদান করে. এখানে আপনি সাহায্য পাবেন গাড়ির ব্যাটারি চালু করা, ইলেকট্রিকাল পার্টস মেরামত, ফ্ল্যাট টায়ার ইত্যাদি সমস্যার জন্য. যখন এবং যেখানে আপনার প্রয়োজন হবে.
  2. কভারেজ – এই অ্যাড-অন কভারটি নিম্নলিখিত সুবিধাগুলি প্রদান করে যদি আপনার টু হুইলার ব্রেকডাউন হয়ে যায় এবং আপনার সাহায্য প্রয়োজন:
    • রোডসাইড অ্যাসিস্টেন্স
    • ফুয়েল অ্যাসিস্টেন্স
    • ট্যাক্সির সুবিধা
    • বাসস্থানের সুবিধা
    • মেডিকাল কোঅর্ডিনেশন
    • অ্যাক্সিডেন্ট কভার
    • আইনী পরামর্শ
  3. পলিসির মেয়াদ জুড়ে সহায়তা – 24 x 7 এর সুবিধাগুলি আপনার বর্তমান পলিসি বছরে সর্বাধিক 4 বার ব্যবহার করা যেতে পারে. সুতরাং, যদি আপনি 3 বছরের জন্য এই কভারটি কেনেন আপনার লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্স পলিসির সাথে, তাহলে আপনি আপনার লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্স পলিসির মেয়াদ শেষ হওয়া পর্যন্ত প্রতি বছর 4 বার এই কভারটি ব্যবহার করতে পারেন.
  4. মনের শান্তি – যখন আপনি কোনও অপরিচিত জায়গায় গিয়েছেন এবং আপনার কোনও সাহায্য প্রয়োজন, এমন পরিস্থিতিতে এটি সত্যিই ভীষণ সাহায্য করে. আপনার ইনস্যুরেন্স কোম্পানির 24 x 7 স্পট অ্যাসিস্টেন্স যে কোনও জরুরি অবস্থায় সাহায্য করার মাধ্যমে আপনাকে প্রয়োজনীয় মানসিক শান্তি প্রদান করতে পারে. এছাড়াও, আপনাকে মেরামত সম্পর্কে চিন্তা করতে হবে না, কারণ সহায়তা পাবেন যদি ক্ষতিগ্রস্ত হয় আপনার টু হুইলার নিকটবর্তী গ্যারেজে নিয়ে যাওয়া (টোইং সুবিধা).
  5. কম্প্রিহেন্সিভ কভারেজের সাথে অতিরিক্ত কভারেজ – আপনার কম্প্রিহেন্সিভ লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্স পলিসি আপনাকে প্রাথমিক কভারেজ প্রদান করে যদি কোনও ভাবে ক্ষতিগ্রস্ত বা নষ্ট হয় আপনার টু হুইলার প্রাকৃতিক দুর্যোগের কারণে, যদি ক্ষতিগ্রস্ত বা নষ্ট হয়ে যায় আপনার টু হুইলার অন্যান্য অপ্রত্যাশিত ঘটনার কারণে, পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভার এবং বাইকের জন্য থার্ড পার্টি ইনস্যুরেন্স. যখন আপনি এই 24 x 7 স্পট অ্যাসিস্টেন্স বেছে নেন, তখন আপনি এই বেস কভারেজের বাইরেও উন্নত কভারেজ পাবেন এবং আপনার প্রিয় অ্যাসেট - আপনার বাইকের জন্য সম্পূর্ণ সুরক্ষা পাবেন.
আপনাকে শুধুমাত্র কল করতে হবে আমাদের টোল ফ্রি নম্বরে: 1800-209-5858 এবং আপনার কী ধরনের সহায়তা প্রয়োজন, সেই বিষয়ে আমাদের কাস্টমার কেয়ার এক্সিকিউটিভ-কে জানাতে হবে. আমরা যত তাড়াতাড়ি সম্ভব আপনাকে সাহায্য করব, যাতে আপনি এগিয়ে যেতে পারেন. আমরা চাই যে আপনি বাইক রাইড উপভোগ করুন এবং আপনার টু হুইলার নিয়ে বেরোনোর পরে যদি কোনও সমস্যার সম্মুখীন হন, তাহলে আমরা সেদিকে খেয়াল রাখব, তাই আমরা সুপারিশ করি যে আপনি 24 x 7 স্পট অ্যাসিস্টেন্স অ্যাড-অন কভার-সহ সাথে বাজাজ অ্যালিয়ান্সের লং টার্ম টু হুইলার পলিসি কিনুন. আমাদের ওয়েবসাইট ভিজিট করুন কেনার জন্য এবং বিস্তারিত জানুন আমাদের লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্স পলিসি.

এই প্রবন্ধটি কি সহায়ক ছিল? একে রেটিং দিন

গড় রেটিং 4.5 / 5 ভোটের সংখ্যা: 2

এখনও পর্যন্ত কোনও ভোট নেই ! প্রথম ব্যক্তি হিসেবে এই পোস্টে রেটিং দিন.

এই প্রবন্ধটি পছন্দ?? আপনার বন্ধুদের সাথে এটি শেয়ার করুন!

আপনার ভাবনা শেয়ার করুন. নীচে একটি কমেন্ট লিখুন!

একটি উত্তর দিন

আপনার ইমেল অ্যাড্রেস প্রকাশিত হবে না. সমস্ত ক্ষেত্র প্রয়োজনীয়