Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

অনলাইনে ইন্ডিভিজুয়াল ট্রাভেল ইনস্যুরেন্স

সোলো ট্রিপে আমরা হব আপনার সাপোর্ট সিস্টেম
Individual Travel Insurance Plan

চলুন, শুরু করা যাক

অনুগ্রহ করে নাম এন্টার করুন
/travel-insurance-online/buy-online.html একটি কোটেশান পান
পুনরায় কোটেশান পান
অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন
সাবমিট করুন

এর মধ্যে আপনার জন্য কী আছে?

বেস্ট ট্রাভেল ইনস্যুরেন্স আউটলুক ট্রাভেলার অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে

বিমানের দেরি এবং বাতিলকরণের জন্য কভার

চিকিৎসা খরচ কভার

আকর্ষণীয় প্রিমিয়ামে কম্প্রিহেন্সিভ কভার

আমার ট্রাভেল ইনস্যুরেন্স কেন প্রয়োজন?

আপনি কি 1960-এর বিখ্যাত গান 'লিভিং অন এ জেট প্লেন'-এর মতো উত্তেজনা অনুভব করছেন? আপনার দৈনন্দিন একঘেয়েমি ছেড়ে কোথাও একটা বেড়িয়ে পড়া খুবই ভালো ব্যাপার, কিন্তু ঘুরতে যাওয়ার সঙ্গে জড়িত জরুরি বিষয়গুলির ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করা একটি সময়সাপেক্ষ ব্যাপার

আপনি যে জিনিসগুলি করতে এবং যে জায়গাগুলি ঘুরে দেখতে চান, তার একটি তালিকা তৈরি করার পরে, কম খরচে সাশ্রয়ী হোটেলে থাকা বা ট্যুর প্যাকেজগুলি এখন খুঁজে বের করতে হবে. এবং হ্যাঁ, সাঁতারের জন্য ট্রাঙ্কস বা স্যুটও (যদি ঘুরতে গিয়ে এটির প্রয়োজন পড়ে, তাহলে)!

একবার আপনি এটির বিষয়ে সিদ্ধান্ত নিয়ে ফেললে, এবার অন্যান্য বাকি প্রয়োজনীয় জিনিসগুলি সম্পর্কে চিন্তা করতে হবে. জানতে চান, সেগুলি কী? অবশ্যই, জরুরি পরিস্থিতি সামলানোর জন্য একটি যথার্থ পরিকল্পনা! একটি ইন্ডিভিজুয়াল ট্রাভেল ইনস্যুরেন্স পলিসিকে অবশ্যই এই ধরনের পরিকল্পনার অংশ হতে হবে.

আন্তর্জাতিকভাবে ভ্রমণ করার ক্ষেত্রেও বিপদের সম্ভাবনা রয়েছে. পাসপোর্ট হারিয়ে যাওয়া থেকে লাগেজ দেরি করে আসা বা চিকিৎসা সংক্রান্ত জরুরি অবস্থা পর্যন্ত, অনেককিছুই আছে যেখানে সমস্যা হতে পারে. বেরোনোর আগে, আপনার জন্য প্রয়োজনীয় ট্রাভেল ইনস্যুরেন্স সুরক্ষার মূল্যায়ন করার জন্য ভ্রমণের সঙ্গে সম্পর্কিত বিভিন্ন বিপদযুক্ত বিষয়, শর্তাবলী অথবা মেয়াদ এবং ভ্রমণ এবং ব্যক্তিগত দায়বদ্ধতার ঝুঁকিগুলি মূল্যায়ন করুন.

এটি বিবেচনা করুন: আপনার গন্তব্যে পৌঁছানোর পরই আপনার লাগেজ হারিয়ে যেতে পারে বা আপনাকে চিকিৎসা সংক্রান্ত জরুরি অবস্থার মধ্যে পড়তে হতে পারে এবং সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি হওয়ার প্রয়োজন হতে পারে. আপনার সঙ্গে কোনও পরিচিত মানুষ না থাকায়, ইন্ডিভিজুয়াল ট্রাভেল ইনস্যুরেন্স আপনার স্বপ্নের ছুটিকে দুর্ভাগ্যজনক হওয়ার থেকে রক্ষা করতে সাহায্য করতে পারে. বিপদ দূর করা গেছে!

ইন্ডিভিজুয়াল ট্রাভেল ইনস্যুরেন্স আপনাকে আর্থিক দিক থেকে সুরক্ষিত রাখে এবং আপনাকে মানসিক শান্তি প্রদান করার গ্যারান্টি দেয়. বিদেশে যদি আপনার সহায়তার প্রয়োজন হয়, তাহলে আপনাকে শুধুমাত্র আমাদের টোল-ফ্রি হেল্পলাইনে কল করতে হবে. আপনি যেখানেই থাকুন, আমাদের বিশ্বজনীন নেটওয়ার্ক আপনাকে দ্রুত ক্লেম প্রক্রিয়াকরণ এবং সেটেলমেন্টসংক্রান্ত পরিষেবা পেতে সক্ষম করে তোলে.

যখন মহামারী এবং প্রাকৃতিক দুর্যোগের মতো বিপদগুলি বিবেচনা করা হয়, তখন একটি ইন্ডিভিজুয়াল ট্রাভেল ইনস্যুরেন্স পলিসি অবশ্যই তালিকার শীর্ষে থাকে, কারণ এটি আপনাকে এই ধরনের পরিস্থিতিতে চিকিৎসা সংক্রান্ত খরচের দায়িত্ব নিতে সাহায্য করবে. একইভাবে, যখন আপনার আপতকালীনভিত্তিতে নগদ টাকার প্রয়োজন হয়, তখন আমাদের ব্যক্তিগত ট্রিপ প্ল্যানগুলি আপনাকে পর্যাপ্ত লিকুইডিটি প্রদান করে থাকে.

একজন পেশাদার বা পর্যটক হিসাবে, বিশ্বের একটি ভিন্ন অংশে ভ্রমণ করা আকর্ষণীয় অভিজ্ঞতা হতে পারে! বাজাজ অ্যালিয়ান্স ইন্ডিভিজুয়াল ট্রাভেল ইনস্যুরেন্সের সাথে, আপনি নিশ্চিত থাকতে পারেন যে আপনি জেট প্লেনে যাত্রা শুরু করার সাথে সাথে ভ্রমণ সম্পর্কিত সমস্ত দুশ্চিন্তা পিছনে ফেলে এগিয়ে যাচ্ছেন!

ভাবছেন যে, কীভাবে সবচেয়ে সাশ্রয়ী ব্যক্তিগত ট্রাভেল প্ল্যান পাবেন? সাম্প্রতিক কোটেশন পাওয়ার জন্য আমাদের ওয়েবসাইটে যান, বিভিন্ন ট্রিপ প্ল্যানগুলির মধ্যে তুলনা করুন এবং ট্রাভেল ইনস্যুরেন্স প্রিমিয়াম ক্যালকুলেটারের মাধ্যমে কত প্রিমিয়াম দিতে হবে, তা হিসাব করুন. এটি সত্যিই খুব সহজ একটি পদ্ধতি!

বিশেষ ফিচার

আমরা এটিকে সহজ করেই রাখতে চাই!! যে কোনও জরুরি পরিস্থিতিতে, বাজাজ অ্যালিয়ান্স আপনাকে সাহায্য করার জন্য কাজ করে চলেছে.

যদি আপনি কোনও বিপদের সম্মুখীন হন, তাহলে আপনাকে বিশ্বের যে কোনও জায়গা থেকে শুধুমাত্র +91-124-6174720-তে মিসড কল দিতে হবে. আপনি বিশ্বের যেখানেই থাকুন না কেন, আমাদের কাস্টোমার সার্ভিস বিশেষজ্ঞরা আপনার সমস্যার সমাধান খুঁজে বের করার জন্য সবসময় উপলব্ধ থাকেন!

ইন্ডিভিজুয়াল ট্রাভেল ইনস্যুরেন্স শুধুমাত্র বিপদের সময় আপনাকে সাহায্য করে না বরং আপনি বাড়ির বাইরে থাকাকালীন যদি আপনার বাড়িতে চুরি হয়ে যায়, অথবা আপনার যাত্রা বাতিল হয় বা সময়সীমা কমে যায়, সেক্ষেত্রেও আপনাকে কভার প্রদান করে.

  • ক্লেমের দ্রুত নিষ্পত্তি

    বাজাজ অ্যালিয়ান্সে, আমরা আমাদের প্রক্রিয়াগুলি এমন ভাবে যুক্ত করেছি, যাতে দ্রুত এবং দক্ষভাবে ক্লেম সেটল করা নিশ্চিত করা যায়. বিশ্বমানের প্রযুক্তি এবং পদ্ধতি ব্যবহার করার মাধ্যমে, আমরা ইন্ডাস্ট্রিতে সবচেয়ে কম সময়ে পরিবর্তন নিয়ে আসার জন্য গর্ববোধ করি.

  • অটোমেটিক ক্লেম সেটেলমেন্টের জন্য ট্রাভেল ট্রিপ ডিলে ডিলাইট

    ট্রাভেল ট্রিপ ডিলে ডিলাইট, আমাদের এই মোবাইল অ্যাপ আপনার প্রয়োজনগুলি সহজে পূরণ করার মতো করে পরিকল্পনা করা হয়েছে. ক্লেমের পরিস্থিতি ট্র্যাক করার জন্য এবং স্বয়ংক্রিয় পদ্ধতিতে অর্থপ্রদান শুরু করার জন্য অ্যাপটি পরিকল্পনা করা হয়েছে.

ট্রাভেল ইনস্যুরেন্স কেন দরকার?

সহজ, ঝামেলামুক্ত এবং দ্রুত ক্লেম নিষ্পত্তি

আমরা আপনার যাত্রার জন্য শুভকামনা করি, যখন ক্লেম ফাইল করার জন্য আপনি আমাদের কল করবেন, মনে রাখবেন তখন আপনার কথা আমরা ধৈর্য্য নিয়ে শুনব এবং দ্রুত পরিষেবা প্রদান করব. আপনি আমাদের টোল ফ্রি নম্বর 1800 209 5858-এর মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন বা আপনি আমাদের গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91 124 6174720-এ মিসড কল দিতে পারেন. একবার আপনি আমাদের গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন নম্বরে মিসড কল দিলে, আপনি আমাদের কাছ থেকে একটি কল পাবেন এবং আমাদের প্রতিনিধি আপনাকে প্রক্রিয়াগুলি সম্বন্ধে সাহায্য করবেন.

 

আপনি ক্যাশলেস বা ক্লেম সেটলমেন্টের ভিত্তিতে কভারেজ নির্বাচন করেছেন কিনা, তার উপরে নির্ভর করে আপনার ট্রাভেল ক্লেম প্রক্রিয়া করা হয়. 

যদি ক্যাশলেস মোডের মাধ্যমে ক্লেম করা হয়ে থাকে, তাহলে আমরা কীভাবে আপনার ক্লেম প্রক্রিয়া করব তা দেখে নিন

✓ যদি আপনাকে ক্লেম করতে হয়, তাহলে আপনাকে ফোন বা ইমেলের মাধ্যমে যোগাযোগ করতে হবে. আমাদের উপদেষ্টা আপনাকে ক্লেমের প্রক্রিয়া সম্পর্কে খুব সহজভাবে বোঝাবেন এবং আপনার যদি কোনও প্রশ্ন থাকে, তাহলে সেগুলির উত্তর দেবেন.

✓ আপনার ক্লেম খুব তাড়াতাড়ি প্রক্রিয়া করার জন্য, আপনি আমাদের কাছে নির্ধারিত ডকুমেন্ট যেমন একটি সম্পূর্ণ পূরণ করা ক্লেম ফর্ম এবং সমর্থনকারী ডকুমেন্টগুলি প্রদান করবেন. এগুলি নিম্নলিখিত বিভাগে আরও বিস্তারিত ভাবে বর্ণনা করা হয়েছে.

✓ আপনার ক্লেম যাচাই করার পরে, আমরা আপনাকে কিছুক্ষণের মধ্যে জানাব যে আপনার ক্লেমটিকে অনুমোদিত হয়েছে নাকি প্রত্যাখ্যান করা হয়েছে.

✓ এক্ষেত্রে অতিরিক্ত তথ্য প্রয়োজন হলে, আমরা নিশ্চিতকরণের জন্য আপনার স্বাস্থ্যসেবা প্রদানকারীর সাথে যোগাযোগ করতে পারি. এটি বাজাজ অ্যালিয়ান্স-এর তরফে পাঠানো একটি কোয়েরি লেটারের মাধ্যমে করা হয়.

✓ যদি অনুমোদিত হয়, তাহলে আমরা আপনার স্বাস্থ্যসেবা প্রদানকারীর সাথে যোগাযোগ করব এবং তাদের কাছে পেমেন্টের গ্যারান্টি সংক্রান্ত একটি চিঠি পাঠাব. এর অর্থ হল আপনি উন্নতমানের চিকিৎসা গ্রহণ করতে পারেন এবং বিলের দায়িত্ব আমাদের উপরে ছেড়ে দিতে পারেন.

✓ যদি ক্লেমটি প্রত্যাখ্যান করা হয়, তাহলে আমরা সেই সম্পর্কে লেটার অফ ডিনায়ালের মাধ্যমে প্রদানকারীকে জানিয়ে দেব. দুর্ভাগ্যবশত, সে ক্ষেত্রে আপনি নিজের ফান্ড থেকে চিকিৎসা বাবদ খরচ প্রদান করার জন্য দায়ী থাকবেন.

অনলাইনে আপনার ক্লেম রেজিস্টার করার জন্য এখানে ক্লিক করুন

ট্রাভেল ইনস্যুরেন্স সহজ করা যাক, তাই না?

ট্রাভেল ইনস্যুরেন্স কী?

ট্রাভেল ইনস্যুরেন্স হল এমন এক ধরনের ইনস্যুরেন্স, যা চিকিৎসা সংক্রান্ত খরচ, যাত্রা বাতিলকরণ, হারিয়ে যাওয়া লাগেজ, বিমান দুর্ঘটনা এবং যাত্রার সময় ঘটা অন্যান্য লোকসানগুলিকে কভার করে. আন্তর্জাতিক এবং অন্তর্দেশীয় ভ্রমণের জন্য ট্রাভেল ইনস্যুরেন্স ব্যবহার করা যেতে পারে.

ট্রাভেল ইনস্যুরেন্সের মেয়াদ কীভাবে বাড়াবেন?

দুই রকম পরিস্থিতি ট্রাভেল ইনস্যুরেন্সের মেয়াদ বৃদ্ধি করার যেতে পারে, সেগুলি হল, পলিসির মেয়াদ শেষ হওয়ার আগে এবং পলিসির মেয়াদ শেষ হওয়ার পর. উভয় পরিস্থিতি সম্পর্কিত প্রক্রিয়া নীচে উল্লেখ করা রয়েছে.

  • পলিসির মেয়াদ শেষ হওয়ার আগে: এই ক্ষেত্রে, কাস্টোমার তাঁর ট্রাভেল ইনস্যুরেন্সের মেয়াদ বৃদ্ধির প্রয়োজনীয়তা সম্পর্কে টিম বাজাজ অ্যালিয়ান্সকে জানাবেন. অনুরোধ গ্রহণ করার পর, বাজাজ অ্যালিয়ান্স প্রতিনিধি কাস্টোমারের কাছ থেকে একটি সম্পূর্ণ পূরণ করা গুড হেলথ ফর্ম চাইবেন এবং তা জমা দিতে বলবেন, এরপরে আন্ডাররাইটাররা অনুরোধটি মূল্যায়ন করবেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন.
  • পলিসির মেয়াদ শেষ হওয়ার পর: এই পরিস্থিতিতে কাস্টোমারকে, অনুরোধ জানাতে দেরি হওয়ার কারণ সহ, তাদের পলিসির মেয়াদ বৃদ্ধি করার প্রয়োজনীয়তা সম্পর্কে টিম বাজাজ অ্যালিয়ান্সকে জানাতে হবে. অনুরোধ গ্রহণ করার পর, আন্ডাররাইটাররা এটির মূল্যায়ন করেন এবং জমা দেওয়া বিস্তারিত বিবরণের উপর ভিত্তি করে, একটি সিদ্ধান্ত গ্রহণ করবেন.

অনলাইন আবেদনটি সম্পূর্ণ করতে আমার কী কী তথ্য জানানো প্রয়োজন?

আবেদনটি সম্পূর্ণ করার জন্য প্রয়োজনীয় সমস্ত তথ্য আবেদনকারীর পাসপোর্টে উপলব্ধ রয়েছে. মূল প্রয়োজনীয় তথ্যগুলি হল আবেদনকারীদের সম্পূর্ণ নাম, পাসপোর্ট নম্বর, জন্ম তারিখ, ভারতে চিঠি পাঠানোর ঠিকানা এবং টেলিফোন নম্বর, নিয়োগকর্তা (পলিসির সুবিধাভোগীর মৃত্যু বা যাত্রীর যদি সদস্যপদ বাতিল হয়ে যায়) এবং যাত্রার সঠিক তারিখ

BA ট্রাভেল ইনস্যুরেন্সের জন্য সাম ইনসিওর্ড বিকল্পের সীমা কত?

BA-এর ট্রাভেল ইনস্যুরেন্স প্ল্যানে 50k USD থেকে 5 লক্ষ USD পর্যন্ত প্ল্যান রয়েছে

ব্যক্তিগত দায়বদ্ধতা কভারের মানে আপনি কি বোঝাতে চান?

বিদেশে ভ্রমণ করার সময় শারীরিক আঘাত অথবা দুর্ঘটনায় সম্পত্তির লোকসান হওয়ার কারণে উদ্ভূত থার্ড পার্টি সিভিল ক্লেমের লোকসান বাবদ অর্থপ্রদান, ব্যক্তিগত দায়বদ্ধতা কভার করে.

 

কোন পরিস্থিতিতে একজন ব্যক্তি, লাগেজ হারিয়ে যাওয়া/ দেরি করে আসার জন্য উপলব্ধ করতে পারেন?

লাগেজ হারিয়ে যাওয়া/দেরি করে আসা শুধুমাত্র চেক-ইন লাগেজের ক্ষেত্রেই প্রযোজ্য এবং সেটি প্রযোজ্য হয় যখন কোনও ব্যক্তি ভারত থেকে বিদেশে যাত্রা করছেন.

বিদেশ যাওয়ার সময় যদি আমার নগদ টাকা প্রয়োজন হয় তাহলে কী হবে?

এই পলিসির একটি গুরুত্বপূর্ণ ফিচার হল ইমার্জেন্সি ক্যাশ অ্যাডভান্স. এটি একটি সহায়তামূলক পরিষেবা, যেখানে পলিসির শিডিউলে উল্লিখিত নির্দিষ্ট সীমা অনুযায়ী, লাগেজ/অর্থের চুরি/ডাকাতি হয়ে যাওয়ার ঘটনায় ইনসিওর্ড ব্যক্তিকে জরুরি ভিত্তিতে নগদ অর্থ প্রদান করা হয়, অথবা ভারতে ইনসিওর্ড ব্যক্তির আত্মীয়দের সঙ্গে যোগাযোগ করতে দেরি হওয়ার ক্ষেত্রে ইনসিওর্ড ব্যক্তিকে তাঁর প্রয়োজন অনুযায়ী জরুরি ভিত্তিতে নগদ অর্থ দিয়ে সহায়তা প্রদান করা হয়

কোন পলিসি উন্নততর, ব্যক্তি বা পরিবারের ফ্লোটার?

এটি সম্পূর্ণরূপে আপনার প্রয়োজনীয়তার উপর নির্ভর করে. কোনও ব্যক্তি যদি একা বা বন্ধু এবং সহকর্মীদের সাথে ভ্রমণ করেন, তাহলে ইন্ডিভিজুয়াল ট্রাভেল প্ল্যান উপযুক্ত. যদি এমন হয় যে আপনি আপনার স্বামী/ স্ত্রী এবং সন্তানদের সাথে ভ্রমণ করছেন এবং আপনি এমন একটি পলিসি চান, যার মাধ্যমে সমস্ত পরিবারকে কভার করা যায়, তাহলে সে ক্ষেত্রে ফ্যামিলি ফ্লোটার হল সবথেকে ভালো বিকল্প.

যাত্রার সময় আমি যদি আমার পাসপোর্ট হারিয়ে ফেলি তাহলে কী হবে?

বাজাজ অ্যালিয়ান্স ট্রাভেল ইনস্যুরেন্স পলিসিতে পাসপোর্ট হারিয়ে যাওয়ার জন্য কভার করা অন্তর্ভুক্ত রয়েছে, যার অধীনে বিদেশ ভ্রমণ করার সময় আপনার পাসপোর্ট হারিয়ে গেলে আপনি একটি নির্দিষ্ট লাভজনক অ্যামাউন্ট পাবেন

হাইজ্যাক কভারের মানে আপনি কি বোঝাতে চান?

ইনসিওর্ড ব্যক্তি বিমানে যাত্রা করার সময়ে যদি অপহরণকারীরা বিমানটি হাইজ্যাক করে ইনসিওর্ড ব্যক্তিকে আটক করে, তাহলে শিডিউলে নির্দিষ্ট ভাবে উল্লিখিত বিধি অনুযায়ী, কোম্পানি সর্বাধিক পরিমাণ অর্থ প্রদান করবে.

অ্যাম্বুলেন্স চার্জ কভার করা হয়?

হ্যাঁ, অ্যাম্বুলেন্স চার্জ কভার করা হয়

যদি আমি আমার ট্রাভেল ইনস্যুরেন্স ভুলে যাই?

যদি আপনি আপনার ট্রাভেল পলিসি সাথে নিতে ভুলে যান, তাহলে পলিসির বিস্তারিত বিবরণ যেমন পলিসি নম্বর বা কাস্টোমার ID নম্বর আপনার সঙ্গে থাকতে হবে. কোনও ব্যক্তি বৈধ ডকুমেন্ট হিসাবে পলিসির সফ্ট কপিও নিজের সাথে রাখতে পারেন

আমাদের আনন্দিত কাস্টোমারবৃন্দ!

সোনাল গোপুজকর

অসাধারণ প্রক্রিয়া!! ব্যবহার করা খুবই সহজ এবং তাৎক্ষণিক আউটপুট

ঊষাবেন পিপালিয়া

খুব দ্রুত এবং পেশাদার পরিষেবা. বাজাজ অ্যালিয়ান্সের কাস্টোমার পরিষেবা দলের সাথে অনুগ্রহ করে আনন্দিত.

কে.ভি.রঙ্গরেড্ডি

সুন্দর এবং কাস্টমাইজ করা ওয়েবসাইট. বাজাজ অ্যালায়েন্সের ওয়েবসাইটে অভিজ্ঞতা ভালোবাসেন.

বাজাজ অ্যালিয়ান্সের সাথে আপনার গেটওয়ে চাপ-মুক্ত করুন!

একটি কোটেশান পান

ইন্ডিভিজুয়াল ট্রাভেল ইনস্যুরেন্সের কভার এবং ফিচারগুলি

 

আমরা জানি বেড়াতে যাওয়ার সময় আপনারা একাধিক বিকল্প পছন্দ করেন. ইন্ডিভিজুয়াল ট্রাভেল ইনস্যুরেন্স তার ব্যতিক্রম নয়. বাজাজ অ্যালিয়ান্সে, আমরা এমন ইন্ডিভিজুয়াল ট্রাভেল ইনস্যুরেন্স প্ল্যান নিয়ে এসেছি যা একদম সাশ্রয়ী মূল্যে কম্প্রিহেনসিভ কভারেজ প্রদান করে, যার মধ্যে পার্সোনাল লায়াবিলিটি সুরক্ষা এবং ইমার্জেন্সি ক্যাশ অ্যাডভান্স অন্তর্ভুক্ত. এখানে বিস্তারিত বলা হল:

 

 

ইন্ডিভিজুয়াল ট্রাভেল কম্পানিয়ন প্ল্যান

 

 

এটি একটি প্রাথমিক ট্রাভেল কভার, যা আপনাকে বিদেশে যাত্রা করার সময় সম্পূর্ণ চিকিৎসা এবং স্বাস্থ্য কভার প্রদান করে থাকে. এটি ব্যক্তিগত দুর্ঘটনা, চিকিৎসা এবং লাগেজ সম্পর্কিত লোকসানের মতো আরও অন্যান্য বিকল্পের জন্য কভারেজ প্রদান করে.

আপনি কম লাগেজ নিয়ে ট্রাভেল করতে পছন্দ করতে পারেন বা না-ও করতে পারবেন, ট্রাভেল কম্প্যানিয়ন আপনাকে সমস্ত মেডিকাল ইমার্জেন্সির ক্ষেত্রে কভার প্রদান করবে. ঠিক যেন সারা ক্ষণ ঈশ্বর-প্রেরিত কোনও দূত সারাক্ষণ আপনাকে সুরক্ষিত রাখছে! এখানে বিস্তারিত বলা হল.

 

 

  ট্রাভেল কেয়ার ট্রাভেল সিকিওর ট্রাভেল ভ্যালু
কভারেজ করে US$ এ সুবিধা US$ এ সুবিধা US$ এ সুবিধা
চিকিৎসা সংক্রান্ত খরচ, ইভ্যাকুয়েশন
এবং দেশে ফিরে আসা
50,000 2,00,000 5,00,000
ইমার্জেন্সি ডেন্টাল পেন রিলিফ
(I) এর উপরে অন্তর্ভুক্ত
500 500 500
চেক ইন করা ব্যাগেজ হারিয়ে গেলে
প্রতিটি লাগেজ সর্বাধিক 50% এবং লাগেজের প্রতিটি আইটেম পিছু 10%
250** 1,000** 1,000**
ব্যাগেজের বিলম্ব 100 100 100
পার্সোনাল অ্যাক্সিডেন্ট
18 বছরের কম বয়সী ইনসিওর্ড ব্যক্তির মৃত্যুর ক্ষেত্রে ইনসিওর করা অ্যামাউন্টের শুধুমাত্র 50%
10,000*** 25,000*** 30,000***
পাসপোর্ট হারালে 250 250 250
পার্সোনাল লায়াবিলিটি 1,00,000 2,00,000 2,00,000
বিমান হাইজ্যাক $ 50 প্রতিদিন থেকে
সর্বাধিক $ 300
$ 50 প্রতিদিন থেকে
সর্বাধিক $ 300
$ 50 প্রতিদিন থেকে একটি
সর্বাধিক $ 300
যাত্রায় দেরি হলে - $ 20 প্রতি 12 ঘন্টা. 12 ঘন্টা. সর্বাধিক $120 $ 20 প্রতি 12 ঘন্টা. 12 ঘন্টা. সর্বাধিক $120
ইমার্জেন্সি অ্যাডভান্স ক্যাশ****
ক্যাশ অ্যাডভান্সে ডেলিভারি চার্জ অন্তর্ভুক্ত হবে
500 1000 1,500
গল্ফার হোল-ইন-ওয়ান - 250 500
**প্রতিটি লাগেজ পিছু সর্বাধিক 50 % এবং লাগেজের প্রতিটি আইটেম পিছু 10 %. *** 18 বছরের কম বয়সী ইনসিওর্ড ব্যক্তির মৃত্যুর ক্ষেত্রে সাম অ্যাসিওর্ডের শুধুমাত্র 50% **** ক্যাশ অ্যাডভান্সে ডেলিভারি চার্জ অন্তর্ভুক্ত থাকবে.

ইন্ডিভিজুয়াল ট্রাভেল এলিট প্ল্যান

 

 

অতিরিক্ত কোনও কিছু প্রয়োজন? আমাদের ট্রাভেল এলিট প্ল্যানগুলি আপনাকে বিমানের বিজনেস ক্লাসে ভ্রমণের অভিজ্ঞতার মতো উন্নত সুরক্ষা প্রদান করে থাকে. আপনি আমাদের সিলভার, গোল্ড এবং প্ল্যাটিনাম প্ল্যানগুলি থেকে বেছে নিতে পারেন, যা সাম ইনসিওর্ডের নমনীয় বিকল্প, যাত্রায় দেরি হওয়ার ক্ষেত্রে সুরক্ষা এবং ব্যক্তিগত দায়বদ্ধতার কভার প্রদান করে.

আরও আছে, ট্রাভেল এলিট চেকড ইন লাগেজ হারিয়ে যাওয়া এবং যাত্রা বাতিল হওয়া ইত্যাদি ক্ষেত্রেও কভার প্রদান করে. ট্রাভেল এলিট হাইজ্যাকের ক্ষেত্রেও কভারেজ অফার করে.

আমাদের ট্রাভেল এলিট প্ল্যান কীভাবে আপনার ভ্রমণ সম্পর্কিত দুশ্চিন্তা দূর করতে সাহায্য করে, তা এখানে দেওয়া রয়েছে!

 

 

  সিলভার গোল্ড প্ল্যাটিনাম
কভারেজ করে US$ এ সুবিধা US$ এ সুবিধা US$ এ সুবিধা
চিকিৎসা সংক্রান্ত খরচ, ইভ্যাকুয়েশন
এবং দেশে ফিরে আসা
50,000 2,00,000 5,00,000
ইমার্জেন্সি ডেন্টাল পেন রিলিফ
(I) এর উপরে অন্তর্ভুক্ত
500 500 500
পার্সোনাল অ্যাক্সিডেন্ট
18 বছরের কম বয়সী ইনসিওর্ড ব্যক্তির মৃত্যুর ক্ষেত্রে সাম অ্যাশিওর্ড-এর শুধুমাত্র 50%
বছর
15,000*** 25,000*** 25,000***
বিজ্ঞাপন ও উন্নয়ন সাধারণ ক্যারিয়ার 2,500 5,000 5000
ব্যাগেজের বিলম্ব 100 100 100
চেক ইন করা ব্যাগেজ হারিয়ে গেলে
প্রতিটি লাগেজ সর্বাধিক 50 % এবং লাগেজের প্রতিটি আইটেম 10 %.
500** 1,000** 1,000**
বিমান হাইজ্যাক $50 প্রতিদিন থেকে সর্বাধিক $ 300 $60 প্রতিদিন থেকে সর্বাধিক $ 360 $60 প্রতিদিন থেকে সর্বাধিক $ 360
যাত্রায় দেরি হলে $ 20 প্রতি 12 ঘন্টা থেকে সর্বাধিক
$ 120
$ 30 প্রতি 12 ঘন্টা থেকে সর্বাধিক
$ 180
$ 30 প্রতি 12 ঘন্টা থেকে সর্বাধিক
$ 180
পার্সোনাল লায়াবিলিটি 1,00,000 2,00,000 2,00,000
ইমার্জেন্সি অ্যাডভান্স ক্যাশ****
ক্যাশ অ্যাডভান্সে ডেলিভারি চার্জ অন্তর্ভুক্ত হবে.
500 1,000 1,000
গল্ফার হোল-ইন-ওয়ান 250 500 500
যাত্রা বাতিল হলে 500 1,000 1,000
বাড়িতে ডাকাতির ক্ষেত্রে ইনস্যুরেন্স ₹1, 00,000 ₹2, 00,000 ₹3, 00,000
ট্রিপ ছোট হয়ে যাওয়া 200 300 500
হাসপাতালে ভর্তি হওয়ার দৈনিক ভাতা $25 প্রতিদিন থেকে সর্বাধিক $100 পর্যন্ত $25 প্রতিদিন থেকে সর্বাধিক $125 পর্যন্ত $25 প্রতিদিন থেকে সর্বাধিক $150 পর্যন্ত
পাসপোর্ট হারালে 250 250 250
**প্রতিটি লাগেজ পিছু সর্বাধিক 50 % এবং লাগেজের প্রতিটি আইটেম পিছু 10 %. *** 18 বছরের কম বয়সী ইনসিওর্ড ব্যক্তির মৃত্যুর ক্ষেত্রে সাম অ্যাসিওর্ডের শুধুমাত্র 50% **** ক্যাশ অ্যাডভান্সে ডেলিভারি চার্জ অন্তর্ভুক্ত থাকবে.

ইন্ডিভিজুয়াল ট্রাভেল প্রাইম প্ল্যান

 

 

যদি আপনি প্রায়ই ভ্রমণ করে থাকেন, তাহলে আমাদের ট্রাভেল প্রাইম প্ল্যান কেনার পরামর্শ দিচ্ছি. আপনার বিদেশে যাত্রা করার সময় আপনার যে সকল বিপদের সম্মুখীন হওয়ার সম্ভাবনা থাকে, এই প্ল্যানে সেগুলির জন্য সুবিন্যস্ত কভারেজ অফার করার বিষয়টি বিশেষভাবে পরিকল্পনা করা হয়েছে.

হাসপাতালে ভর্তি হওয়ার খরচ এবং সেই সম্পর্কিত খরচ সহ সমস্ত চিকিৎসা সংক্রান্ত বিষয়গুলি এই প্ল্যানের অধীনে কভার করা হয়. যদি আপনি এমন কোনও উচ্চ ঝুঁকিপূর্ণ দেশে ভ্রমণ করেন, যেখানে কোনও ভাইরাসবাহিত রোগের প্রকোপ রয়েছে, তাহলে ট্রাভেল প্রাইম আপনাকে চিকিৎসার খরচের বোঝা থেকে রক্ষা করতে পারে.

ট্রাভেল প্রাইমের অধীনে আপনার বিকল্পগুলি, একটি আন্তর্জাতিক ভ্রমণের সঙ্গে সম্পর্কিত সম্ভাব্য বিপদগুলির মতোই কম্প্রিহেনসিভ. ট্রাভেল প্রাইম, হাসপাতালে ভর্তি থাকাকালীন দৈনিক খরচ, দুর্ঘটনাজনিত মৃত্যু এবং অক্ষমতার পাশাপাশি, ইমার্জেন্সি ইভাকুয়েশন-এর জন্য কভারেজের ক্ষেত্রে শ্রেষ্ঠ সুরক্ষা প্রদান করে থাকে, যা আপনাকে আপনার ইচ্ছামতো ছুটির আনন্দ উপভোগ করার সুযোগ দেয়!

আপনি যদি আল্পসে স্কিইং করার জন্য প্যারাসেলিং-এ অংশগ্রহণ করার পরিকল্পনা করে থাকেন, তাহলে আমরা আপনাকে আপনার প্রশিক্ষকের প্রতিটি নির্দেশ খুব মন দিয়ে অনুসরণ করার পরামর্শ দেব. যখন ট্রাভেল ইনস্যুরেন্সের কথা আসে, তখন বাজাজ অ্যালিয়ান্স ট্রাভেল প্রাইম আপনাকে কভার প্রদান করে. যেহেতু ইনস্যুরেন্স অনুমোদন সাপেক্ষ একটি বিষয়, তাই আমরা পরামর্শ দিচ্ছি যে আপনি নিয়ম ও শর্তাবলী ভালোভাবে পড়ে দেখুন.  

 

 

  সিলভার গোল্ড প্ল্যাটিনাম সুপার প্ল্যাটিনাম ম্যাক্সিমাম কেটে নেওয়ার পরিমাণ
কভারেজ করে 50,000 USD 2 লক্ষ USD 5 লক্ষ USD 7.5 লক্ষ USD 10 লক্ষ USD -
পার্সোনাল অ্যাক্সিডেন্ট* 15,000 USD 25,000 USD 25,000 USD 25,000 USD 25,000 USD নেই
চিকিৎসা খরচ এবং প্রত্যাহার 50,000 USD 200,000 USD 500,000 USD 750,000USD 1,000,000 USD 100 USD
ইমার্জেন্সি ডেন্টাল পেন রিলিফ উপরের সীমার মধ্যে অন্তর্ভুক্ত 500 USD 500 USD 500 USD 500 USD 500 USD 100 USD
দেশে ফেরানো 5,000 USD 5,000 USD 5,000 USD 6,000 USD 6,500 USD শূন্য
চেক ইন করা ব্যাগেজ হারিয়ে গেলে** 500 USD 1,000 USD 1,000 USD 1,000 USD 1,000 USD শূন্য
দুর্ঘটনাজনিত মৃত্যু এবং অক্ষমতা
(কমন ক্যারিয়ার)
2,500 USD 5,000 USD 5,000 USD 5,000 USD 5,000 USD শূন্য
পাসপোর্ট হারালে 250 USD 250 USD 250 USD 300 USD 300 USD 25 USD
পার্সোনাল লায়াবিলিটি 100,000 USD 200,000 USD 200,000 USD 250,000 USD 250,000 USD 100 USD
হাইজ্যাক কভার প্রতিদিন 50 USD
সর্বাধিক 300 USD পর্যন্ত
প্রতিদিন 60 USD
সর্বাধিক 360 USD পর্যন্ত
প্রতিদিন 60 USD
সর্বাধিক 360 USD পর্যন্ত
প্রতিদিন 60 USD
সর্বাধিক 360 USD পর্যন্ত
প্রতিদিন 60 USD
সর্বাধিক 360 USD পর্যন্ত
শূন্য
যাত্রায় দেরি হলে 25 USD প্রতি 12 ঘন্টা
সর্বাধিক 120 USD পর্যন্ত
30 USD প্রতি 12 ঘন্টা
সর্বাধিক 180 USD পর্যন্ত
30 USD প্রতি 12 ঘন্টা
সর্বাধিক 180 USD পর্যন্ত
30 USD প্রতি 12 ঘন্টা
সর্বাধিক 180 USD পর্যন্ত
30 USD প্রতি 12 ঘন্টা
সর্বাধিক 180 USD পর্যন্ত
12 ঘণ্টা
হাসপাতালে ভর্তি হওয়ার দৈনিক ভাতা প্রতিদিন 20 USD
সর্বাধিক 100 USD পর্যন্ত
প্রতিদিন 25 USD
সর্বাধিক 125 USD পর্যন্ত
প্রতিদিন 25 USD
সর্বাধিক 125 USD পর্যন্ত
প্রতিদিন 25 USD
সর্বাধিক 125 USD পর্যন্ত
প্রতিদিন 25 USD
সর্বাধিক 125 USD পর্যন্ত
শূন্য
গল্ফার্স হোল-ইন-ওয়ান 250 USD 500 USD 500 USD 500 USD 500 USD শূন্য
যাত্রা বাতিল হলে 500 USD 1,000 USD 1,000 USD 1,000 USD 1,000 USD শূন্য
ট্রিপ ছোট হয়ে যাওয়া 200 USD 300 USD 500 USD 500 USD 500 USD শূন্য
চেক করা ব্যাগেজের বিলম্ব 100 USD 100 USD 100 USD 100 USD 100 USD 12 ঘণ্টা
বাড়িতে ডাকাতির ক্ষেত্রে ইনস্যুরেন্স ₹ 100,000 ₹ 200,000 ₹ 300,000 ₹ 300,000 ₹ 300,000 শূন্য
ইমার্জেন্সি ক্যাশ বেনিফিট*** 500 USD 1,000 USD 1,000 USD 1,500 USD 1,500 USD শূন্য
মিসড কানেকশন 100 USD 100 USD 100 USD 100 USD 100 USD 12 ঘণ্টা
দেরি হওয়া বা তাড়াতাড়ি ফিরে আসার কারণে বিমান ভাড়াতে পার্থক্য 500 USD 500 USD 500 USD 500 USD 500 USD শূন্য
বাউন্সড হোটেল 500 USD 500 USD 500 USD 500 USD 500 USD শূন্য
ভারতে পিএ কভার ₹ 50,000 ₹ 50,000 ₹ 50,000 ₹ 50,000 ₹ 50,000 শূন্য

  • সংক্ষিপ্তসার INR ভারতীয় জাতীয় রুপি নির্দেশ করে
  • সংক্ষিপ্ত বিবরণ *নির্দেশ করছে যে 18 বছরের কম বয়সী ইনসিওর্ড ব্যক্তির মৃত্যুর ক্ষেত্রে সাম অ্যাসিওর্ডের শুধুমাত্র 50%, উদাহরণস্বরূপ ব্যক্তিগত দুর্ঘটনার জন্য 18 বছরের কম বয়সী ইনসিওর্ড ব্যক্তির মৃত্যুর ক্ষেত্রে মোট লায়াবিলিটি হবে মোট SI-এর 50% অর্থাৎ 50%*10000 USD= 5000 USD
  • সংক্ষিপ্ত বিবরণ ** প্রতিটি লাগেজ সর্বাধিক 50% এবং লাগেজের প্রতিটি আইটেম 10%
  • সংক্ষিপ্ত বিবরণ *** ক্যাশ অ্যাডভান্সে ডেলিভারি চার্জ অন্তর্ভুক্ত থাকবে

বিদেশে আমার ক্যাশের জরুরি প্রয়োজন হলে কী হবে?

বিদেশে গিয়ে কোথাও হারিয়ে যাওয়া হল ভ্রমণ সংক্রান্ত 10টি খারাপ অভিজ্ঞতার অন্যতম, এবং এই অভিজ্ঞতা গোটা বিশ্বের বহু মানুষের হয়েছে! যদি আপনি বাস্তব জীবনে এই ধরনের পরিস্থিতির সম্মুখীন হন, যেমন, অন্য কোনও দেশে গিয়ে ডাকাতির সম্মুখীন হন, তাহলে আপনাকে পরিস্থিতি অনুযায়ী চিন্তা করতে হবে এবং সঠিক সিদ্ধান্ত গ্রহণ করতে হবে. যখন আপনি দূতাবাসের কর্মী, পুলিশ বা অভিবাসন আধিকারিকদের কাছ থেকে সাহায্য প্রার্থনা করেন, তখন সেই সংক্রান্ত জরুরি খরচগুলি কীভাবে সামলাবেন?

সবথেকে ভালো ব্যাপার হল, ব্যক্তিগত ট্রাভেল ইনস্যুরেন্সের মাধ্যমে, আপনি জরুরি ভিত্তিতে নগদ অর্থ পেতে পারেন, যা দিয়ে আপনি জরুরি জিনিসপত্র কিনতে পারেন এবং এমনকি রাতে ঘুমনোর জন্য একটি আরামদায়ক জায়গাও খুঁজে নিতে পারেন.

আমাদের ইমার্জেন্সি ক্যাশ অ্যাডভান্স ফিচার, লাগেজ চুরি বা হারিয়ে যাওয়ার মত দুর্ভাগ্যজনক পরিস্থিতিতে আপনাকে সেরা পরিষেবা প্রদান করে. যখন আপনি আপনার জিনিসপত্র খুঁজে পাওয়ার জন্য অপেক্ষা করছেন, তখন একটি ইমার্জেন্সি ক্যাশ অ্যাডভান্স আপনাকে প্রয়োজন অনুসারে জরুরি পরিষেবা লাভ করতে দেয় এবং এছাড়াও ভারতে আপনার পরিবারের সঙ্গে কল করে যোগাযোগ করতে সাহায্য করে.

আপনার জন্য জরুরি নগদ টাকার ব্যবস্থা করার জন্য আপনার কোনও আত্মীয়ের সাথে যোগাযোগ করে আপনাকে সাহায্য প্রদান করা হয়. পলিসির শিডিউলে সাহায্য করার সীমা নির্দিষ্ট করা হয়েছে.   

কোন কোন পরিস্থিতিতে আমার জন্য কভার উপলব্ধ হবে না?

  • অন্তর্ভুক্ত
  • বহির্ভূত

চিকিৎসা এবং হাসপাতালে ভর্তি

প্রত্যাহার এবং প্রতিস্থাপন

ব্যাগেজ হারালে/পেতে দেরি হলে

পাসপোর্ট হারালে

ইমার্জেন্সি অ্যাডভান্স ক্যাশ

1 এর 1

যদি পলিসি শুরু হওয়ার পূর্বেই আপনি আগে থেকে বিদ্যমান অসুস্থতা অথবা শারীরিক জটিলতায় ভুগে থাকেন. 

যদি আপনি কোনও গুরুতর শারীরিক সমস্যার উপসর্গ ছাড়াই সাধারণ স্বাস্থ্য পরীক্ষা করাতে চান

পলিসির সময়সীমা শেষ হয়ে যাওয়ার পর চিকিৎসা বাবদ খরচ

আত্মহত্যার চেষ্টা বা নিজেকে আঘাত করার কারণে চিকিৎসায় জটিলতা.

মনোরোগ সম্পর্কিত অসুখ যেমন উদ্বেগ/নার্ভাস হয়ে পড়া/ দুশ্চিন্তা যার কোনও নির্দিষ্ট শারীরিক অসুস্থতা নেই.

যৌন রোগ, ড্রাগের অপব্যবহার বা মদ্যপান-এর কারণে সৃষ্ট রোগের চিকিৎসা. 

আপনি যদি ঝুঁকিপূর্ণ কোনও শারীরিক কাজ করেন অথবা অবৈধ বা সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত থাকেন.

কোনও মানুষের জীবন বাঁচানোর জন্য ছাড়া যদি অহেতুক কেউ নিজের জীবনকে বিপদের মুখে ফেলে.

যদি এমন কোনও বিকল্প বা পরীক্ষামূলক পদ্ধতি বেছে নেওয়া হয় যা ক্লিনিক্যালি স্বীকৃত নয়.

আধুনিক ওষুধ বা অ্যালোপ্যাথি ছাড়া অন্য কোনও ধরনের ওষুধ চিকিৎসার জন্য ব্যবহার করা হলে.

রোগ নির্ণয় বা চিকিৎসার জন্য ব্যবহৃত হিয়ারিং এইড, চশমা ইত্যাদির মতো অ্যাপ্লায়েন্সের খরচ.

সন্তান প্রসব, গর্ভপাত ইত্যাদির মতো গর্ভাবস্থা সংক্রান্ত জটিলতার কারণে হওয়া চিকিৎসার খরচ.

ভারতে ফিরে আসার সময় লাগেজ দেরিতে পৌঁছালে তা কভার করা হয় না.

পুলিশ, কাস্টম, মিলিটারি বা অন্য কোনও সরকারী কর্তৃপক্ষের দ্বারা আপনার পাসপোর্ট বাজেয়াপ্ত বা আটক করার ফলে আপনার পাসপোর্ট হারিয়ে গেলে বা ক্ষতি হলে.

আপনি কিছু হারিয়েছেন বোঝার পরেও 24 ঘন্টার মধ্যে রিপোর্ট জমা দিতে ব্যর্থ হন এবং তারপরে এর অফিশিয়াল রিপোর্ট পেতে ব্যর্থ হন.

আপনার জিনিসপত্র নিরাপদে রাখতে প্রয়োজনীয় পদক্ষেপ না নেওয়ার ফলে যদি আপনার জিনিসপত্র হারিয়ে যায়.

1 এর 1

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

ইন্ডিভিজুয়াল ট্রাভেল ইনস্যুরেন্সের ডকুমেন্টগুলি ডাউনলোড করুন

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

আমি কীভাবে আমার ট্রাভেল ইনস্যুরেন্স বাতিল করতে পারি?

আমরা আপনার সাথে আমাদের মূল্যবান সম্পর্ক যত দিন সম্ভব তত দিন চালিয়ে যেতে চাই, তাই বাজাজ অ্যালিয়ান্সে আমরা আপনার বাতিল করার সিদ্ধান্তকে সম্মান করি এবং যে কোন সময় আপনাকে তা করার অনুমতি দিই!!

  • আপনার পলিসি শুরু হওয়ার আগে

    আপনি যদি পলিসির মেয়াদ শুরুর আগেই আপনার ইন্ডিভিজুয়াল ট্রাভেল ইনস্যুরেন্স পলিসি বাতিল করতে চান সেক্ষেত্রে:

     

    · বাজাজ অ্যালিয়ান্সকে আপনার পলিসিটি বাতিল করার সিদ্ধান্ত সম্পর্কে জানান.

    · এছাড়াও , আপনাকে বাতিলকরণের অনুরোধ করে একটি ইমেল পাঠাতে হবে.

    · ইমেলে আপনার পলিসি নম্বর বা শিডিউল নম্বর উল্লেখ করুন.

    অনুগ্রহ করে মনে রাখবেন যে বাতিল করার জন্য চার্জ প্রযোজ্য হবে.    

  • আপনার পলিসির মেয়াদ শুরু হওয়ার পর (যদি আপনি ভ্রমণ না করে থাকেন)

    আপনি ভ্রমণটি করতে না পারার কারণে পলিসি শুরু হওয়ার পর পলিসিটি বাতিল করতে চাইতে পারেন. এই রকম ক্ষেত্রে, আপনাকে ইনস্যুরেন্স কোম্পানিতে নিম্নলিখিত ডকুমেন্টগুলো পাঠানোর ব্যবস্থা করতে হবে-

     

    · আপনি যে এই নির্দিষ্ট মেয়াদের মধ্যে ভ্রমণ করেননি তার প্রমাণ পত্র.

    · খালি পেজ সহ পাসপোর্টের সমস্ত পেজ স্ক্যান বা ফটোকপি করুন.

    · পলিসি বাতিল করার কারণ.

    · যদি ভিসা প্রত্যাখ্যানের ফলে ট্রিপ বাতিল হয়ে যায়, তাহলে ভিসা প্রত্যাখ্যান পত্রের একটি কপি.

    শেয়ার করা তথ্যের উপর ভিত্তি করে, সমস্ত ডকুমেন্ট পাওয়ার পর একটি কার্যদিবসের মধ্যে পলিসিটি বাতিল করা হবে.

  • আপনার পলিসি শুরু হওয়ার পরে (যদি ইনসিওর্ড ব্যক্তি ভ্রমণ করে থাকেন)

    আপনার ট্রিপ যদি পলিসির মেয়াদ শেষ হওয়ার আগেই শেষ হয়ে যায় তাহলে হতাশ হবেন না! আমরা পলিসির অবশিষ্ট মেয়াদের জন্য আপনাকে পে করব!

    আপনার ট্রাভেল ইনস্যুরেন্স পলিসির মেয়াদ শেষ হওয়ার আগে যদি আপনার ট্যুর শেষ হয়ে যায়, তাহলে আপনাকে অবশিষ্ট দিনের জন্য রিফান্ড করা হবে. পলিসির মেয়াদের মধ্যে যদি আপনি কোনও ক্লেম না করেন তবেই কেবল আপনাকে রিটার্ন করা হবে এবং এটি নিম্নলিখিত টেবিলের রেট অনুযায়ী দেওয়া হবে-

     

    এক্ষেত্রে কোম্পানিকে প্রিমিয়াম পে করতে হবে

    ঝুঁকির মেয়াদ
    প্রিমিয়ামের শতাংশ
    পলিসির মেয়াদের 50% বেশি
    100%
    পলিসির মেয়াদের 40-50% এর মধ্যে
    80%
    পলিসির মেয়াদের 30-40% এর মধ্যে
    75%
    পলিসির মেয়াদের 20-30% এর মধ্যে
    60%
    পলিসির মেয়াদের পলিসি inception-20%
    50%

কাস্টোমারদের অভিজ্ঞতা

গড় রেটিং:

 4.62

(5,340 রিভিউ এবং রেটিং-এর উপর ভিত্তি করে)

মদনমোহন গোবিন্দরাজুলু

অনলাইনে সরাসরি ট্রাভেল ইনস্যুরেন্সের কোট এবং মূল্য পেয়েছি. পে করা এবং কেনা খুব সহজ

পায়েল নায়ক

অত্যন্ত ইউজার ফ্রেন্ডলি এবং সুবিধাজনক. বাজাজ অ্যালিয়ান্স টিমকে অনেক ধন্যবাদ.

কিঞ্জল বোঘারা

সাশ্রয়ী প্রিমিয়াম সহ খুব সুন্দর ট্রাভেল ইনস্যুরেন্স সার্ভিস

বাজাজ অ্যালায়ান্স ইনস্যুরেন্স পলিসিতে আপনার আগ্রহের জন্য ধন্যবাদ, একজন কাস্টোমার সাপোর্ট প্রতিনিধি প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে সাহায্য করার জন্য শীঘ্রই আপনাকে কল করবে.

কল ব্যাক করার জন্য অনুরোধ করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে বৈধ বিকল্প নির্বাচন করুন
অনুগ্রহ করে চেকবক্স নির্বাচন করুন

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

লেখক : বাজাজ অ্যালিয়ান্স - আপডেট করা হয়েছে: 16 মে 2022

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো
আমাদের সাথে চ্যাট করুন