Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • মোটর ক্লেম রেজিস্ট্রেশন 1800-209-5858

  • মোটর অন দ্য স্পট 1800-266-6416

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য ধন্যবাদ.

যে কোনও সহায়তার জন্য অনুগ্রহ করে 1800-209-0144 নম্বরে কল করুন

লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্স পলিসি

প্রতি মাইল আপনার হাসি সুরক্ষিত করুন
Long Term Two Wheeler Insurance Policy

চলুন, শুরু করা যাক

অনুগ্রহ করে নাম লিখুন
বৈধ মোবাইল নম্বর লিখুন
/motor-insurance/two-wheeler-insurance-online/buy-online.html
একটি কোটেশান পান
পুনরায় কোটেশান পান
অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন
বৈধ মোবাইল নম্বর লিখুন

এখানে আপনার জন্য কী রয়েছে

ঝামেলামুক্ত ক্লেম সেটেলমেন্ট

 একবার ইনসিওর করুন এবং 3 বছর পর্যন্ত সুরক্ষিত থাকুন

24x7 পরিষেবা এবং ক্লেম সহায়তা

"লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্স পলিসি"-এর সময়কাল কত"

একটি বছর সত্যিই অনেক দ্রুত চলে যেতে পারে. আপনি এটি বুঝে ওঠার আগেই আপনার টু হুইলার ইনস্যুরেন্স পলিসি রিনিউ করার সময় যাবে. কম্প্রিহেন্সিভ 2 হুইলার ইনস্যুরেন্স কভারের জন্য বাজাজ অ্যালায়ান্সের লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্স পলিসিতে সুইচ করুন.

আমাদের লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্স পলিসি আপনাকে 3 বছর পর্যন্ত 2 হুইলার ইনস্যুরেন্স কভারেজ দেয়. এটি আপনার টু-হুইলারের জন্য 3 বছরের সুরক্ষা. তাই আপনি দেখতে পাবেন, ভালো জিনিসগুলি দীর্ঘদিন ধরে চলবে!

সামান্য আঁচড় বা সম্পূর্ণ ক্ষতি, যাই হোক না কেন, আমাদের লং টার্ম ইনস্যুরেন্স পলিসি আপনাকে প্রাকৃতিক দুর্ঘটনা বা দুর্ঘটনার কারণে হওয়া থার্ড পার্টির দায়বদ্ধতা এবং ক্ষয়ক্ষতি থেকে উদ্ভূত যে কোনও ক্লেমের ক্ষেত্রে আপনাকে কভার করে.

বাজাজ অ্যালিয়ান্স-এর লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্সের মাধ্যমে আপনি কোনও চিন্তা ছাড়াই আপনার 'স্পিডের চাহিদা' পূরণ করতে পারবেন!

লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্স পলিসির সুবিধা

হ্যাঁ, আমাদের লং টার্ম মোটর ইনস্যুরেন্স পলিসির সাথে আপনি এটাই পাবেন. আমাদের লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্স আপনাকে অনেক ফিচারযুক্ত একটি প্যাক অফার করে:

  • 24X7 কল অ্যাসিস্টেন্স

    ক্লেম সেটলমেন্ট এবং অন্য কোনও বিষয়ে কি আপনার কোনও প্রশ্ন আছে? আমরা শুধুমাত্র একটি ফোন কল দূরে আছি 24X7, বছরে 365 দিন, এমনকি ছুটির দিনেও. 

  • নো ক্লেম বোনাস (এনসিবি) ট্রান্সফার

    আমাদের টু হুইলার ইনস্যুরেন্স পলিসির একটি সুবিধাজনক ফিচার হল এনসিবি যা আপনাকে আপনার দায়িত্বশীল ড্রাইভিংয়ের জন্য পুরস্কার স্বরূপ পলিসি রিনিউ করার সময় আপনার পে করা প্রিমিয়ামের পরিমাণ কম করে দেয়. বাজাজ অ্যালিয়ান্সের টু হুইলার ইনস্যুরেন্স পলিসি বেছে নিলে আমরা অন্য ইনস্যুরারের কাছ থেকে আপনার 50% এনসিবি ট্রান্সফার করার অনুমতি দিই. 

  • অনলাইন পলিসি রিনিউয়ালের পরিদর্শনের প্রয়োজন নেই

    আপনি আমাদের সাথে অনলাইনে আপনার পলিসি রিনিউ করলে আমরা আপনার বাইক ইনস্পেকশন করি না. এটি আমাদের পক্ষ থেকে আপনাকে বলার একটি উপায় যে, আমরা আপনাকে বিশ্বাস করি!

  • 3 বছরের জন্য কভারেজ

    আমাদের লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্স পলিসির মানে হল আপনাকে আপনার পলিসি প্রতি বছর রিনিউ করার ব্যাপারে ভাবতে হবে না. একটি কম জিনিস মনে রাখতে হবে!

  • দীর্ঘ সময়ের মধ্যে সেভিংস

    আমাদের পলিসি আপনাকে অর্থ সাশ্রয় করতে সহায়তা করে, যা থার্ড পার্টির প্রিমিয়ামের রেট এবং সার্ভিস ট্যাক্স বেড়ে যাওয়ার ফলে অন্যান্য ক্ষেত্রে সম্ভব হয় না. তিন বছরের মধ্যে আপনি একটি পর্যাপ্ত পরিমাণ সাশ্রয় করতে পারবেন ও তা বিনিয়োগ করতে পারেন!

  • এনসিবি সুবিধা চলতে থাকে

    রাস্তায় আপনার দায়িত্বশীল ব্যবহারকে আমরা এড়িয়ে যাব না বা অবহেলাও করব না. পলিসির মেয়াদের মধ্যে কোনও ক্লেম করার ক্ষেত্রে এনসিবি কম হয়ে যায়, কিন্তু এটি কোনও অ্যানুয়াল টার্ম টু হুইলার পলিসির মতো শূন্য হয়ে যায় না.

আমাদের সাথে দীর্ঘমেয়াদী টু হুইলার ইনস্যুরেন্স কিনুন. আরো জানতে ভিডিওটি দেখুন

টু হুইলার ইনস্যুরেন্স ক্লেম করার প্রক্রিয়া

প্রথম এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়টি হল আপনাকে আমাদের সাথে আপনার ক্লেম রেজিস্টার করতে হবে. আপনি এটি করতে পারেন:

✓        অনলাইনে

এখানে ক্লিক করুন অনলাইনে আপনার ক্লেম রেজিস্টার করার জন্য.

✓        ফোনের উপরে

আমাদের টোল-ফ্রি নম্বর 1800-209-5858-এ ডায়াল করুন, এর পরে আমাদের কাস্টোমার সার্ভিস প্রতিনিধি আপনার সাথে যোগাযোগ করবেন এবং আপনাকে ক্লেম সেটলমেন্ট প্রক্রিয়ার সম্পর্কে গাইড করবেন. তাৎক্ষণিক রেফারেন্সের জন্য এগুলি আপনার সাথে রাখুন:

1 ইঞ্জিন এবং চ্যাসিস নম্বর.

2 গাড়ির রেজিস্ট্রেশন নম্বর.

3 দুর্ঘটনার তারিখ এবং সময়.

4 দুর্ঘটনার বিবরণ এবং অবস্থান.

5 প্রভাবিত টু হুইলারের পরিদর্শনের জন্য ঠিকানা.

6 কিলোমিটার রিডিং.

7 চুরির ক্ষেত্রে পুলিশের অভিযোগের ডকুমেন্ট.

 

1 মেরামতের জন্য আপনার গাড়ি বুক করুন

যে কোনও দুর্ঘটনার ক্ষেত্রে, ভাঙচুর বা অন্য কোনও কারণে ক্ষতি হলে, যদি নিয়ে যাওয়া যায় তাহলে আপনাকে আপনার টু-হুইলার মেরামত করার জন্য গ্যারেজে নিয়ে যেতে হবে. যদি নিয়ে যাওয়া না যায়, তাহলে আপনি এটি টো করে নিয়ে যেতে পারেন.

2 শেষ ধাপ

ক্লেম সেটলমেন্টের চূড়ান্ত পদক্ষেপের মধ্যে রয়েছে প্রয়োজনীয় ডকুমেন্ট জমা দেওয়া এবং মূল ডকুমেন্টের সাথে সেগুলো যাচাই করা. পলিসির নিয়ম এবং শর্তাবলী অনুযায়ী যদি আপনাকে ক্লেমের পরিমাণের কোনও অংশ পে করতে হয় তাহলে সার্ভেয়ার আপনাকে তা জানাবে. 

এখন আপনি তাৎক্ষণিকভাবে আপনার টু হুইলারের ক্লেম সেটল করতে পারেন! মোটর অন দ্য স্পট (মোটর ওটিএস) সুবিধার সাথে, আমাদের মোবাইল অ্যাপের মাধ্যমে শুধুমাত্র 20 মিনিটের* মধ্যে ₹10,000/- পর্যন্ত আপনার ক্ষতির জন্য আপনার ক্লেম সেটল করুন - ইনস্যুরেন্স ওয়ালেট

মোটর ওটিএস ব্যবহার করার জন্য  -

✓ ইনস্যুরেন্স ওয়ালেট অ্যাপে সাইন ইন করুন (ডাউনলোড করার জন্য বা আইডব্লু অ্যাপ পেজ/প্লেস্টোরের জন্য লিঙ্ক)

✓ আপনার টু হুইলারের ক্ষতির স্পষ্ট ছবি তুলুন এবং মোবাইল অ্যাপে এটি আপলোড করুন

✓ আপনার অনুমোদিত ক্লেমের পরিমাণ সরাসরি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা করা হবে

লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্স পলিসির বিষয়ে প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী

দীর্ঘমেয়াদী টু হুইলার ইনস্যুরেন্স পলিসি কি?

নামের সাথে মিল রেখে লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্স পলিসি আপনাকে এবং আপনার বাইককে একটি নিয়মিত পলিসির তুলনায় দীর্ঘ মেয়াদের জন্য কভারেজ প্রদান করে যা অন্যান্য নিয়মিত পলিসির মতো প্রতি বছর রিনিউ করতে হয় না. 

আমার কেন একটি লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্স পলিসি প্রয়োজন?

একটি লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্স পলিসি আপনাকে প্রতি বছর আপনার মোটর ইনস্যুরেন্স পলিসি রিনিউ করার কষ্ট থেকে বাঁচায়. বাজাজ অ্যালিয়ান্সের লং টার্ম পলিসির মাধ্যমে আপনি 3 বছরের জন্য কভারেজ পাবেন. আপনার পলিসি 3 বছর পরে রিনিউ করতে হবে.

এই পলিসির প্রিমিয়াম রেট সম্পর্কে কি? এটি কি একই রয়েছে?

হ্যাঁ. একটি দীর্ঘমেয়াদী টু হুইলার ইনস্যুরেন্স পলিসি সম্পূর্ণ পলিসির মেয়াদের জন্য প্রিমিয়ামের হার ফ্রিজ করে দেয়. এর অর্থ হল পলিসির মেয়াদ জুড়ে প্রিমিয়ামের পরিমাণটি একই থাকবে. সুতরাং, এটি প্রতি বছর প্রিমিয়াম এবং পরিষেবা চার্জে সম্ভাব্য বৃদ্ধির সম্ভাবনা দূর করে.

যদি আমি বাজাজ অ্যালিয়ান্সের সাথে আমার পুরনো মোটর ইনস্যুরেন্স পলিসিতে যেতে চাই, তাহলে কি আমি আমার এনসিবি বজায় রাখতে পারব?

হ্যাঁ. আপনি যখন আমাদের দীর্ঘমেয়াদী টু হুইলার ইনস্যুরেন্স পলিসি কিনবেন তখন আমরা আপনাকে আপনার পুরনো ইনস্যুরার থেকে এনসিবি এর 50% পর্যন্ত ট্রান্সফার করার অনুমতি দেব.

প্রিমিয়ামের পরিমাণটি কোন কারণ নির্ধারণ করবে?

● গাড়ির বয়স

● ইনসিওর্ড ডিক্লেয়ার্ড ভ্যালু

● গাড়ির ধরণ

আমি কীভাবে বাজাজ অ্যালিয়ান্সের লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্স পলিসি কিনতে পারি?

আপনি খুব সহজেই অফলাইনে এবং অনলাইনে আমাদের লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্স পলিসি কিনতে পারেন.

আমি কীভাবে আমার পলিসির স্ট্যাটাস জানতে পারব?

আপনার পলিসির স্ট্যাটাস জানতে আমাদের টোল ফ্রি নম্বর 1800-209-5858-এ কল করুন. এছাড়াও, আপনি Twitter-এ আপনার পলিসির স্ট্যাটাস জানতে পারবেন.. আমাদের Twitter অ্যাকাউন্ট @BajajAllianz ফলো করুন, #tweetinsurance হ্যাশ ট্যাগ সহ আমাদের সরাসরি ম্যাসেজ করুন.

আমাদের সার্ভিসের মাধ্যমে খুশীর আমেজ ছড়িয়ে দিচ্ছি

সবিতা ভুতোরিয়া

ঝঞ্ঝাট-মুক্ত অভিজ্ঞতার জন্য এবং আমার সমস্ত প্রশ্নের উত্তর দেওয়ার জন্য বাজাজ অ্যালিয়ান্সকে বিশেষ ধন্যবাদ. অসাধারণ কাজ

ভেনু মাধবী ওয়াই

অনলাইনে ইনস্যুরেন্স প্রক্রিয়া বিষয়ে ভাল দিকটি হল যে আপনি আপনার মোবাইল এবং মেল উভয়তেই এটির আপডেট পাবেন.

এন সুব্রামানিয়াম

অনলাইনে টু হুইলার ইনস্যুরেন্স রিনিউ করার জন্য দ্রুত এবং সহজ উপায়. রিনিউ করার আগে কোনও এন্ট্রি না করার জন্য ধন্যবাদ

কোনও চিন্তা ছাড়াই আপনি আপনার 'স্পিডের চাহিদা' মেটাতে পারেন!

একটি কোটেশান পান

মনের সম্পূর্ণ শান্তি

লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্সে অ্যাড-অন কভার

আমাদের অ্যাড-অন কভার সহ বাইক ইনস্যুরেন্স পলিসি আপনার বাইকের জন্য অতিরিক্ত সুরক্ষা অফার করে থাকে এবং আপনাকে অতিরিক্ত মানসিক শান্তি প্রদান করে.
24X7 spot assistance

24X7 স্পট অ্যাসিস্টেন্স

আমাদের 24X7 স্পট অ্যাসিস্টেন্স অ্যাড অন কভার নিশ্চিত করে যে অসমতল রাস্তাতেও যেন আপনার যাত্রা আনন্দদায়ক হয়. যদি আপনার ফ্ল্যাট টায়ার, ফ্ল্যাট ব্যাটারি, ফুয়েল, আইনি পরামর্শ বা টোইং সুবিধার জন্য সহায়তার প্রয়োজন হয়, তাহলে তৎক্ষণাৎ সহায়তা পাওয়ার জন্য আপনাকে শুধুমাত্র আমাদের টিমের সাথে 1800 209 5858 নম্বরে যোগাযোগ করতে হবে. আপনার দুশ্চিন্তা আমাদেরকে দিন এবং পথের সমস্যাগুলোকে আপনার রাইড উপভোগ করার বাধা হতে দিবেন না!

Zero Depreciation Cover

জিরো ডেপ্রিসিয়েশন কভার

আপনার টু-হুইলার নিয়ে যখন আপনি শো রুম থেকে বেরোন, তখন থেকেই এর মূল্য কমতে শুরু করে. ক্লেমের ক্ষেত্রে, পে করা পরিমাণের মধ্যে আপনার ইনসিওর্ড গাড়ির ডেপ্রিসিয়েশন ভ্যালু অন্তর্ভুক্ত হবে. আরও পড়ুন

জিরো ডেপ্রিসিয়েশন কভার

আপনার টু-হুইলার নিয়ে যখন আপনি শো রুম থেকে বেরোন, তখন থেকেই এর মূল্য কমতে শুরু করে. ক্লেমের ক্ষেত্রে, পে করা পরিমাণের মধ্যে আপনার ইনসিওর্ড গাড়ির মূল্যহ্রাস ডেপ্রিসিয়েশন ভ্যালু অন্তর্ভুক্ত হবে. আমাদের জিরো ডেপ্রিসিয়েশন আপনাকে আপনার টু হুইলারের মূল্যহ্রাসের বা ডেপ্রিসিয়েশন ভ্যালুর বিরুদ্ধে কভারেজ দেয়. এই অ্যাড-অনের মাধ্যমে আপনি ক্লেমের সময় আপনার খরচ কমাতে পারেন এবং আপনার বিদ্যমান কভারে আরও সুরক্ষা যোগ করতে পারেন. উদাহরণস্বরূপ, যদি আপনি এই কভারটি বেছে না নেন এবং আপনার বাইকের টায়ার দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়, তাহলে আপনি শুধুমাত্র দামের 50% পাবেন. 

লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্স কেনার আগে যে গুরুত্বপূর্ণ বিষয়গুলি জানতে হবে

  • অন্তর্ভুক্ত

  • বহির্ভূত

প্রাকৃতিক দুর্যোগের কারণে হওয়া ক্ষতি

প্রাকৃতিক দুর্যোগের যেমন আগুন, ভূমিকম্প, বন্যা, বিদ্যুৎ, বজ্রপাত, ঝড়, ধস, শিলাবৃষ্টি এবং রকস্লাইডের কারণে হওয়া আপনার বাইকের ক্ষতি এবং লোকসানের বিরুদ্ধে কভারেজ পান.

দুর্ভাগ্যজনক এবং অপ্রত্যাশিত ঘটনাগুলির কারণে হওয়া ক্ষতি

আমাদের মোটর ইনস্যুরেন্স পলিসি চুরি, সামাজিক অস্থিরতা, সন্ত্রাসবাদী কার্যকলাপ বা অন্যান্য ঘটনার কারণে হওয়া ক্ষতির জন্য কভারেজ প্রদান করে. 

থার্ড পার্টির দায়বদ্ধতা

আমাদের পলিসি আপনাকে দুর্ঘটনাজনিত ক্ষতির কারণে থার্ড পার্টির যে কোনও আঘাত বা মৃত্যু থেকে উদ্ভুত থার্ড পার্টির দায়বদ্ধতা থেকে সুরক্ষা দেয়. শুধু এই নয়, আপনাকে থার্ড পার্টির সম্পত্তির ক্ষতি থেকেও কভার করা হয়.

1 এর 1

সাধারণ পরিধান এবং টিয়ার এবং মূল্যহ্রাস.

বৈদ্যুতিক/যান্ত্রিক ব্রেকডাউন.

নির্ধারিত কাজ ছাড়া অন্য কোনও উদ্দেশ্যে ব্যবহারের কারণে যদি গাড়ির ক্ষতি হয়.

 আপনি যদি অ্যালকোহল, ড্রাগ, মদ্যপান বা অন্য কোনও মাদক দ্রব্য বা নেশার জিনিস সেবন করার পরে গাড়ি চালান ও তার জন্য কোনও ক্ষতি হয়.

পারমাণবিক ঝুঁকি, বিদ্রোহ বা যুদ্ধের কারণে হওয়া ক্ষতি.

টিউব বা টায়ারের মতো কনজিউমেবল প্রোডাক্ট যদি দৈনন্দিন ব্যবহারের কারণে ক্ষতিগ্রস্ত হওয়া ক্ষেত্রে, যদি না গাড়িটিও একই সাথে ক্ষতিগ্রস্থ হয়. এই ধরনের পরিস্থিতিতে, আমরা রিপ্লেসমেন্ট খরচের 50% ক্ষতিপূরণ প্রদান করব.

1 এর 1

মোট ক্ষতি থেকে 360-ডিগ্রী সুরক্ষা অফার করা হচ্ছে

লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্সের তুলনা

নিয়মিত টু হুইলার ইনস্যুরেন্সের সাথে

যখন লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্সের কথা আসে, তখন আপনার কাছে দুটি বিকল্প রয়েছে - দুই বছর এবং তিন বছরের পলিসি. নামের সাথে মিল রেখে একটি লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্স পলিসি আপনাকে এবং আপনার বাইককে 2 বা 3 বছরের জন্য ইনসিওর্ড গাড়ির ক্ষতি বা চুরির মতো ঘটনার জেরে হওয়া ক্ষতির ক্ষেত্রে 360-ডিগ্রী কভারেজ দেয়. এবং এটি থার্ড পার্টির প্রতি দায়বদ্ধতার কভারেজের চেয়ে অনেক বেশি.

এটি রিনিউয়ালের সময় এনসিবি-সহ অতিরিক্ত সুবিধা প্রদান করে. এটি একটি ঝঞ্ঝাট-মুক্ত প্রক্রিয়া যা রিনিউয়াল ফ্রিকোয়েন্সি কম করে এবং থার্ড পার্টির প্রিমিয়াম বৃদ্ধির ক্ষেত্রে এর উপরে কোনও প্রভাব পড়ে না.

ফিচার দীর্ঘমেয়াদী টু হুইলার ইনস্যুরেন্স
(দুই বা তিন বছর)
টু হুইলার ইনস্যুরেন্স
(এক বছর)
রিনিউয়াল ফ্রিকোয়েন্সি দুই বা তিন বছরে একবার প্রতি বছরে একবার
কভারেজের মেয়াদ দুই বা তিন বছর এক বছর
প্রিমিয়াম বৃদ্ধি পলিসির মেয়াদের মধ্যে টিপি প্রিমিয়ামে কোনও প্রভাব নেই প্রতি বছর টিপি প্রিমিয়ামে বাড়ান
এনসিবি-এর সুবিধা রিনিউয়ালের সময় অতিরিক্ত সুবিধা ট্যারিফ অনুযায়ী
একটি ক্লেম করার পরে এনসিবি সুবিধা এনসিবি কম হয়ে যাবে কিন্তু শূন্য হতে পারে না একটি ক্লেমের পরে এনসিবি শূন্য হয়ে যাবে
মধ্যমেয়াদী বাতিলকরণ ফেরত ক্লেম-মুক্ত পলিসি বছরের জন্য পলিসির মেয়াদে ক্লেম করার পরেও আনুপাতিক রিফান্ডের বিধান কোনও ক্লেমের ক্ষেত্রে কোন রিফান্ড নেই

টু হুইলার ইনস্যুরেন্সের ডকুমেন্ট

আপনার বর্তমান পলিসির মেয়াদ কি শেষ হতে চলেছে?

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম লিখুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

কাস্টোমারের রিভিউ এবং রেটিং

গড় রেটিং:

 4.6

(16,977 রিভিউ এবং রেটিং-এর উপর ভিত্তি করে)

SUSHEEL SONI

সুশীল সোনি

বাজাজ অ্যালিয়ান্স-এর কাছ থেকে একটি নতুন বাই ইনস্যুরেন্স কেনার সময়ে কাস্টমার কেয়ারের সাথে কথা বলে খুবই ভালো অভিজ্ঞতা হয়েছে. ধন্যবাদ

S BALA JI

এস বালা জী

সত্যিই, খুব সহজে আমার 2 হুইলার পলিসি রিনিউ করতে পেরেছি. এটি করতে মাত্র 3 মিনিট সময় লেগেছে. ধন্যবাদ.

VINAY KATHURIA

বিনয় কাঠুরিয়া

টু হুইলার ইনস্যুরেন্স প্রক্রিয়া সহজ এবং সহজ ছিল. ভালো কাজ জারি রাখুন

বাজাজ অ্যালায়ান্স ইনস্যুরেন্স পলিসিতে আপনার আগ্রহের জন্য ধন্যবাদ, একজন কাস্টোমার সাপোর্ট প্রতিনিধি প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে সাহায্য করার জন্য শীঘ্রই আপনাকে কল করবে.

কল ব্যাক করার জন্য অনুরোধ করুন

অনুগ্রহ করে নাম লিখুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে বৈধ বিকল্প নির্বাচন করুন
অনুগ্রহ করে নির্বাচন করুন
অনুগ্রহ করে চেকবক্স নির্বাচন করুন

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

লেখক: বাজাজ অ্যালিয়ান্স - আপডেট করা হয়েছে: 16শে মে 2022

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

আমাদের সাথে চ্যাট করুন