Claim Assistance
  • সহায়তা সম্পর্কিত নম্বর দাবি করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • কৃষিকাজ সম্পর্কিত ক্লেম 1800-209-5959

Get In Touch

করোনা কবচ পলিসি

 

করোনাভাইরাসের জন্য হেলথ ইনস্যুরেন্স
Corona Kavach Policy by Bajaj Allianz

আপনার জন্য কোভিড-19 স্পেসিফিক হেলথ ইনস্যুরেন্স

অনুগ্রহ করে নাম এন্টার করুন
আমাদের কল করুন
অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

এর মধ্যে আপনার জন্য কী আছে?

কোভিড-19 মহামারীকে কভার করে

পরিবারের জন্য বর্ধিত কভার. এর মধ্যে নিজে, স্বামী/স্ত্রী, বাবা-মা, শ্বশুর-শাশুড়ি এবং নির্ভরশীল সন্তানরা রয়েছে.

50,000 থেকে 5 লক্ষ পর্যন্ত একাধিক সাম ইনসিওর্ডের বিকল্প

করোনা কবচ পলিসি কী?

নাম অনুযায়ী, করোনা কবচ পলিসি হল একটি স্ট্যান্ডার্ড হেলথ ইনস্যুরেন্স পলিসি যা বিশেষভাবে করোনাভাইরাসের ক্ষেত্রে হেলথ ইনস্যুরেন্সের প্রয়োজনীয়তা পূরণ করার জন্য তৈরি করা হয়েছে. এই করোনাভাইরাস হেলথ ইনস্যুরেন্সের লক্ষ্য হল যত বেশি সম্ভব লোকের জন্য ইনস্যুরেন্সের সুরক্ষা প্রদান করা, যাতে আমরা এই মহামারীর সাথে একটি দেশ হিসাবে একত্রে লড়তে পারি. যেহেতু এটি একটি স্ট্যান্ডার্ড পলিসি, তাই করোনা কবচ হেলথ ইনস্যুরেন্সের কভারেজের পাশাপাশি এর নিয়ম ও শর্তাবলীও ভিন্ন ভিন্ন কোম্পানিগুলিতে একই থাকে.

অন্যভাবে বলতে গেলে, করোনা কবচ কভারের মাধ্যমে আপনি ভিন্ন ভিন্ন হেলথ ইনস্যুরেন্স পলিসিগুলির মধ্যে তুলনা করার ব্যাপারে না ভেবেই সামনের দিকে এগিয়ে যেতে পারেন এবং করোনাভাইরাস সংক্রান্ত সমস্যার সম্মুখীন হওয়ার জন্য নিজেকে আর্থিকভাবে প্রস্তুত করতে পারেন. এই সহজ এবং সুস্পষ্ট কোভিড-19 হেলথ ইনস্যুরেন্সের মাধ্যমে আপনি নিজেকে এবং আপনার পরিবারকে সুরক্ষিত রাখতে পারেন.

কোভিড-19 প্রাদুর্ভাবের সময় হেলথ ইনস্যুরেন্স প্রয়োজনীয়তা

করোনাভাইরাসের প্রাদুর্ভাব বিশ্বজুড়ে যে হইচই ও আতঙ্ক সৃষ্টি করেছে, সেই বিষয়ে খুব বেশি কিছু বলার দরকার নেই. এর কারণে প্রচুর মানুষের প্রাণহানি ঘটেছে, যা প্রতিটি দেশকে কার্যত অচল করে দিয়েছে. আমরা সকলেই এখনও এই মহামারীর বিরুদ্ধে লড়াই করার চেষ্টা করছি, তবে একটি বিষয় পরিষ্কার হয়ে গেছে যে, আমাদের একটি ভাল হেলথ ইনস্যুরেন্স পলিসি থাকা খুবই প্রয়োজন.

আপনি কি জানতে চান যে কেন করোনাভাইরাসের জন্য হেলথ ইনস্যুরেন্স গুরুত্বপূর্ণ, বিশেষ করে করোনা কবচ পলিসি? আরও পড়ুন! করোনাভাইরাস বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে, এখনও দ্রুত ছড়াচ্ছে এবং লক্ষ লক্ষ মানুষকে আক্রান্ত করছে. লকডাউন এবং পূর্ববর্তী পদক্ষেপগুলি অবশ্যই ভাইরাসের সংক্রমণ কমিয়ে আনতে সহায়তা করেছিল. কিন্তু আমরা সবাই যেহেতু লকডাউনের পরিস্থিতি থেকে বের হচ্ছি, তাই আমাদের সচেতন হওয়া দরকার কারণ ভাইরাসটি আমরা যা ভাবি তার চেয়ে অনেক বেশি আমাদের কাছাকাছি রয়েছে. 

আমরা এখন সবাই জানি যে ভাইরাস থেকে বাঁচার জন্য আমাদেরকে পরিচ্ছন্নতা এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে. কিন্তু কোনও পদ্ধতিই 100% ফুল-প্রুফ নয়. প্রকৃতপক্ষে, CDDEP (US বেসড সেন্টার ফর ডিজিজ, ডাইনামিক এন্ড ইকোনোমিক পলিসি)-এর একটি রিপোর্টে ভবিষ্যতবাণী করা হয়েছে যে, সেপ্টেম্বর 2020-এর মধ্যে ভারতের কেস 55-138 কোটি পর্যন্ত হতে পারে. এবং সেই কারণেই করোনাভাইরাস ইনস্যুরেন্স পলিসি এই রোগের বিরুদ্ধে লড়াইয়ের ক্ষেত্রে আপনার জন্য সবচেয়ে বড় অস্ত্র হতে পারে.

SARS-COV-2 ভাইরাসের অনিশ্চিত প্রকৃতি এবং এর সাথে লড়াই করার জন্য প্রয়োজনীয় বাড়তি খরচের কারণে, করোনাভাইরাস টেস্টের ফলাফল পজিটিভ হলে যে অত্যন্ত খারাপ একটি পরিস্থিতি দেখা দেয়, সেই কঠিন পরিস্থিতিতে করোনা কবচ হেলথ ইনস্যুরেন্স সত্যিই আপনার ঢাল হয়ে দাঁড়াতে পারে.

করোনা কবচ পলিসির মূল ফিচারসমূহ

আমাদের ইন্ডিভিজুয়াল হেলথ পলিসির ফিচারগুলি হেলথ ইনস্যুরেন্সের সম্পূর্ণ সমাধান প্রদান করে.

আমাদের ইন্ডিভিজুয়াল মেডিকেল ইনস্যুরেন্স পলিসি এবং তার মূল ফিচারগুলি সম্পর্কে জানতে আরও পড়ুন.

  • ইন্ডিভিজুয়াল এবং ফ্যামিলি ফ্লোটার বিকল্প

    করোনা কবচ পলিসির মাধ্যমে আপনার পরিবারের প্রতিটি সদস্যের জন্য আলাদা সাম ইনসিওর্ড বেছে নেওয়ার বিকল্প রয়েছে. যদি আপনি আপনার পুরো পরিবারকে একই কভারের অন্তর্ভুক্ত করতে চান, তাহলে করোনা কবচ পলিসি আপনাকে সেই বিকল্পটিও অফার করে. 

  • ন্যূনতম ওয়েটিং পিরিয়ড

    করোনা কবচ কভারের ক্ষেত্রে ট্র্যাডিশনাল হেলথ ইনস্যুরেন্স পলিসির মতো কোনও দীর্ঘ ওয়েটিং পিরিয়ড নেই. এই কোভিড-19 হেলথ ইনস্যুরেন্স পলিসির ক্ষেত্রে পলিসিটি শুরু হওয়ার পর থেকে শুধুমাত্র 15 দিনের ওয়েটিং পিরিয়ড রয়েছে.

  • একাধিক সাম ইনসিওর্ডের বিকল্প

    ₹50,000 এর গুণিতক হিসাবে আপনার কাছে ₹50,000 থেকে ₹5 লক্ষ পর্যন্ত সাম ইনসিওর্ড বেছে নেওয়ার বিকল্প রয়েছে

  • নামমাত্র সাব-লিমিট

    করোনা কবচ পলিসির ক্ষেত্রে প্রতিটি ঘটনার জন্য যে নির্দিষ্ট সংখ্যক দিন কভার করা হয় তার ভিত্তিতে শুধুমাত্র কয়েকটি যুক্তিসঙ্গত সাব-লিমিট রয়েছে. এই সংখ্যাটি করোনাভাইরাস রোগীদের সম্পূর্ণরূপে সুস্থ হয়ে ওঠার জন্য যে সময় লাগে, তার গড় সময়কালের ভিত্তিতে নির্ধারণ করা হয়, যা প্রায় 15 দিন. হসপিটাল ক্যাশের অপশনাল কভারের ক্ষেত্রেও একটি সাব-লিমিট রয়েছে, যা আপনার বেছে নেওয়া সাম ইনসিওর্ডের একটি শতাংশের উপর নির্ভর করে. 

    এগুলি ছাড়া, করোনা কবচ কভারের অন্য কোনও সাব-লিমিট নেই!

  • বিস্তৃত যোগ্যতা

    আপনি যদি এটি নিয়ে চিন্তিত হন যে কারা করোনা কবচ কভার কেনার যোগ্য, তাহলে এখানে আপনি আপনার উত্তরটি পাবেন - 18 থেকে 65 বছরের মধ্যে যে কেউ! আপনি যদি নিজের সাথে সাথে আপনার পরিবারকেও কভার করতে চান, তাহলে এই করোনা কবচ হেলথ ইনস্যুরেন্সের অধীনে কাকে কাকে কভার করা যেতে পারে তা এখানে দেওয়া আছে:

    • আপনার স্বামী/স্ত্রী
    • আপনার বাবা -মা/শ্বশুর-শাশুড়ি
    • আপনার সন্তান (1 দিন থেকে 25 বছরের মধ্যে)
  • এটি রুমের ভাড়ার জন্য একটি কভার

    করোনাভাইরাস টেস্টের ফলাফল পজিটিভ হওয়ার কারণে হাসপাতালে ভর্তি হলে রুম ভাড়ার খরচের জন্যও করোনা কবচ পলিসি কভারেজ অফার করে.

প্রচুর সুযোগ-সুবিধা সহ ইন্ডিভিজুয়াল হেলথ ইনস্যুরেন্স. আরো জানতে ভিডিওটি দেখুন.

সহজ, ঝামেলামুক্ত এবং দ্রুত ক্লেম নিষ্পত্তি

করোনাভাইরাসের যে কোনও হেলথ ইনস্যুরেন্স পলিসি ক্লেম করার সময় এটির আসল পরীক্ষার মুখোমুখি হয়. করোনা কবচ পলিসির ক্ষেত্রে বিশেষ করে এর ঝামেলামুক্ত ক্লেম সেটলমেন্ট পদ্ধতি এই পলিসিটিকে অন্য যেকোনও পলিসি থেকে পৃথক করেছে এবং এজন্যই আপনার বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স থেকে করোনা কবচ কেনা উচিত. আপনাকে অনলাইন এবং অফলাইন, উভয় বিকল্প দেওয়ার মাধ্যমে আমরা ক্লেম করার একটি ঝামেলামুক্ত অভিজ্ঞতা অফার করে থাকি. 

করোনাভাইরাস হেলথ ইনস্যুরেন্স পলিসির ক্লেম সেটলমেন্ট করার জন্য কিছু দ্রুত এবং সহজ পদক্ষেপ সম্পর্কে জানতে, পড়ুন.

মনে রাখবেন, যে কোনও ধরনের ক্লেম করার ক্ষেত্রে আমাদেরকে, আপনার ইনস্যুরেন্স কোম্পানিকে, অবশ্যই জানাবেন, যাতে আমরা আপনাকে সম্পূর্ণ প্রক্রিয়াটি সম্পন্ন করার জন্য গাইড করতে পারি.

আরও পড়ুন কম পড়ুন

বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কোম্পানিতে, সারা ভারত জুড়ে আমাদের নেটওয়ার্ক হাসপাতালের একটি বিশাল টাই-আপ নেটওয়ার্ক রয়েছে. এর অর্থ হল, আপনার যদি করোনা কবচ হেলথ ইনস্যুরেন্স পলিসি থাকে, তাহলে এই হাসপাতালগুলোতে চিকিৎসা নেওয়ার ক্ষেত্রে আপনার ক্যাশলেস ক্লেমের সুবিধা পাওয়ার ক্ষমতা থাকবে. 

আপনার করোনাভাইরাস হেলথ ইনস্যুরেন্স পলিসির ক্ষেত্রে ক্যাশলেস ক্লেম কীভাবে কাজ করে তা এখানে দেখুন:

ধাপ 1: তদন্ত

আপনাকে বাজাজ অ্যালিয়ান্সের নেটওয়ার্ক হাসপাতালের সাথে যোগাযোগ করতে হবে, যারা আপনার বিবরণ ভেরিফাই করে অনুমোদনের জন্য এটি আমাদের কাছে পাঠাবে

ধাপ 2: অনুমোদন

আমরা হাসপাতালের কাছ থেকে প্রয়োজনীয় তথ্যগুলো পাওয়ার পরে আপনার বিস্তারিত বিবরণগুলো মনোযোগ সহকারে দেখব এবং যদি তা গ্রহণযোগ্য হয় তাহলে একদিনের মধ্যে আপনার ক্লেম অনুমোদন করব. আমাদের যদি কোনও প্রশ্ন থাকে সেক্ষেত্রে আমার আবার হাসপাতালের সাথে যোগাযোগ করতে পারি এবং সেই প্রশ্নগুলির সন্তোষজনক উত্তর পেলে আমরা এগিয়ে যাব এবং 7 দিনের মধ্যে তাদেরকে একটি অনুমোদন পত্র পাঠিয়ে দেব.

ধাপ 3: চিকিৎসা

একবার অনুমোদন হয়ে গেলে, আপনাকে কেবল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিতে হবে এবং শীঘ্রই সুস্থ হয়ে উঠতে হবে. হাসপাতালের সাথে যোগাযোগ করার যাবতীয় ঝামেলা আমরা বহন করব এবং প্রয়োজনীয় চিকিৎসার সমস্ত বিল এবং খরচ পরিশোধ করব!

সহজ অধিকার?

আরও পড়ুন কম পড়ুন

যদি কোনও কারণে আপনি বাজাজ অ্যালিয়ান্সের নেটওয়ার্ক হাসপাতালে অ্যাক্সেস করতে না পারেন, তাহলে আপনাকে আপনার করোনাভাইরাস হেলথ ইনস্যুরেন্স পলিসি ক্লেম করার জন্য রিইম্বার্সমেন্ট প্রক্রিয়া বেছে নিতে হবে. এই ক্ষেত্রে, চিকিৎসা খরচের জন্য আপনাকেই হাসপাতালকে পে করতে হবে এবং আপনার ক্লেম অনুমোদিত হলেই আপনি আমাদের কাছ থেকে এর জন্য একটি রিইম্বার্সমেন্ট পাবেন.

আপনার রিইম্বার্সমেন্ট ক্লেম প্রক্রিয়ার সহজ সমাধান করার জন্য যে গুরুত্বপূর্ণ পয়েন্টগুলো মনে রাখতে হবে সেগুলো হল:

  • আপনি যে সমস্ত অরিজিনাল মেডিকেল বিল এবং রসিদের ক্লেম করতে চান সেগুলো সংগ্রহ করে নিরাপদভাবে সংরক্ষণ করার বিষয়টি নিশ্চিত করুন
  • একটি সঠিকভাবে পূরণ করা ক্লেম ফর্মের সাথে আপনাকে এই সমস্ত বিলগুলি আমাদের কাছে পাঠাতে হবে 
  • আপনি আমাদের কেয়ারিংলি ইওর্স অ্যাপ ব্যবহার করে অনলাইনে এই ডকুমেন্টগুলো আপলোড করতে পারেন অথবা আমাদের ইন-হাউস ক্লেম প্রসেসিং ইউনিট - HAT (হেল্থ অ্যাডমিনিস্ট্রেশন টিম)-এর কাছে কুরিয়ারের মাধ্যমে সেগুলো পাঠাতে পারেন

আমরা আপনার ক্লেম পাওয়ার পর সবকিছু নিশ্চিত করার জন্য দ্রুত ডকুমেন্ট এবং বিবরণগুলি যাচাই করে দেখব. যদি কিছু গুরুত্বপূর্ণ ডকুমেন্ট পাঠানো বাকি থাকে, তাহলে এই নিয়ে চিন্তা করবেন না. আমরা আপনাকে জানাব যাতে আপনি সেই ডকুমেন্টগুলো পাঠাতে পারেন, এমনকি আমরা আপনাকে 30 দিনের ব্যবধানে তিনটি রিমাইন্ডার পাঠাব. আপনি এই সময়ের মধ্যে বাকি ডকুমেন্টগুলো আমাদের কাছে পাঠাতে পারেন এবং আমরা সেই অনুসারে আপনার ক্লেমটি প্রক্রিয়া করব.

আরও পড়ুন কম পড়ুন

ক্লেম প্রক্রিয়া করার জন্য প্রয়োজনীয় ডকুমেন্ট

আপনার জন্য ক্লেম প্রক্রিয়াটি আরও সহজ করার জন্য আমরা আপনার জন্য প্রয়োজনীয় ডকুমেন্টের একটি বিস্তৃত তালিকা সংকলন করেছি:

 

হাসপাতালে ভর্তি হওয়ার ক্লেমের জন্য:

  • একটি যথাযথভাবে পূরণ করা এবং স্বাক্ষরিত ক্লেম ফর্ম
  • আপনার পাসপোর্ট/ফটো আইডেন্টিটি প্রুফের একটি কপি (যদি আপনার পাসপোর্ট না থাকে)
  • ভর্তি হওয়ার নির্দেশ সম্বলিত চিকিৎসকের প্রেসক্রিপশন
  • প্রতিটি আইটেমের জন্য পৃথক অরিজিনাল বিল
  • পেমেন্টের রসিদ
  • অন্যান্য বিস্তারিত বিবরণের পাশাপাশি রোগীর সম্পূর্ণ চিকিৎসা সংক্রান্ত রেকর্ড সহ হাসপাতালের ডিসচার্জ সামারি.
  • কোভিডের জন্য অনুমোদিত ডায়াগনস্টিক সেন্টার থেকে আপনার টেস্ট রিপোর্ট সহ তদন্তের রিপোর্ট
  • প্রযোজ্য ক্ষেত্রে, OT নোট বা সার্জনের করা অপারেশনের বিবরণ সম্বলিত সার্টিফিকেট
  • প্রযোজ্য ক্ষেত্রে ইমপ্ল্যান্টের স্টিকার/চালান.
  • NEFT-এর বিবরণ (ক্লেম অ্যামাউন্ট সরাসরি ব্যাঙ্ক অ্যাকাউন্টে ক্রেডিট করার সুবিধা চালু করার জন্য) এবং ক্যানসেলড চেক.
  • প্রস্তাবকারীর (ঠিকানা সহ পরিচয়ের প্রমাণপত্র), যেখানে ক্লেমের দায়বদ্ধতা AML-এর নির্দেশিকা অনুযায়ী ₹1 লক্ষের বেশি
  • আইনী উত্তরাধিকারী/উত্তরাধিকার সার্টিফিকেট, প্রযোজ্য ক্ষেত্রে
  • কিছু কিছু ক্ষেত্রে আমাদের অন্যান্য কিছু প্রাসঙ্গিক ডকুমেন্টেরও প্রয়োজন হতে পারে, যা আমরা আপনাকে কেস-টু-কেস ভিত্তিতে জানাব.

     

    হোম ট্রিটমেন্ট ক্লেমের জন্য:

  • একটি যথাযথভাবে পূরণ করা এবং স্বাক্ষরিত ক্লেম ফর্ম
  • আপনার পাসপোর্ট/ফটো আইডেন্টিটি প্রুফের একটি কপি (যদি আপনার পাসপোর্ট না থাকে)
  • ভর্তি হওয়ার নির্দেশ সম্বলিত চিকিৎসকের প্রেসক্রিপশন
  • একজন চিকিৎসকের দেওয়া সার্টিফিকেট যাতে বাড়িতে চিকিৎসার জন্য পরামর্শ দেওয়ার হয়েছে বা হোম কেয়ার বেনিফিট নেওয়ার বিষয়ে আপনার সম্মতি
  • হোম কেয়ার ট্রিটমেন্ট শুরু ও শেষ হওয়ার তারিখ উল্লেখ করে চিকিৎসকের কাছ থেকে পাওয়া ডিসচার্জ সার্টিফিকেট
  • দৈনিক মনিটরিং চার্ট (চিকিৎসাকারী ডাক্তার কর্তৃক যথাযথভাবে স্বাক্ষরিত চিকিৎসার রেকর্ড সহ)
আরও পড়ুন কম পড়ুন

আমাদের আনন্দিত কাস্টোমারবৃন্দ!

বিক্রম অনিল কুমার

আমার হেলথ কেয়ার সুপ্রিম পলিসি রিনিউ করার জন্য আপনারা আমার সাথে যে রকম সহযোগিতা করেছেন, তার জন্য আমি খুবই আনন্দিত. অনেক ধন্যবাদ.

পৃথ্বী সিং মিয়ান

লকডাউন চলাকালীন সময়েও দারুণ ক্লেম সেটেলমেন্ট পরিষেবা. যাতে আমি সব থকে বেশি কাস্টোমারের কাছে বাজাজ অ্যালিয়ান্স হেলথ পলিসি বিক্রি করতে পারি

আমাগোন্ড বিট্টাপ্পা আরাকেরি

বাজাজ অ্যালিয়ান্স-এর উন্নত ও ঝামেলা-হীন পরিষেবা, এর ওয়েবসাইট কাস্টোমারদের কথা ভেবে নির্মীত, যা ব্যবহার করার সোজা এবং সুবিধাজনক. কাস্টোমারদের দারুণ এবং সন্তোষজনক পরিষেবা দেওয়ার জন্য টিমকে ধন্যবাদ...

বাজাজ অ্যালিয়ান্স হেলথ ইনস্যুরেন্স প্ল্যানের অধীনে অফার করা সুবিধাগুলো হল

যারা মহামারীর মুখোমুখি হওয়ার জন্য পুরোপুরি প্রস্তুত থাকতে চান তাদের জন্য বাজাজ অ্যালিয়ান্সের হেলথ ইনস্যুরেন্স প্ল্যান, কোভিড কবচ অত্যন্ত উপকারী. কেবল কোভিড-19 মহামারী কভার করার জন্যই এই হেলথ ইনস্যুরেন্স পলিসিটি বিশেষভাবে ডিজাইন করা হয়েছে বলে এটি একটি ইউনিক কভারেজ. তাই, এই পলিসিটি করোনাভাইরাস পজিটিভ কেসের সাথে সম্পর্কিত হতে পারে এমন সমস্ত প্রধান চিকিৎসা সংক্রান্ত প্রয়োজন এবং ইভেন্টগুলি কভার করবে, যা আপনার রেগুলার হেলথ ইনস্যুরেন্স কভার নাও করতে পারে. 

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

জরুরি চিকিৎসার প্রয়োজনীয়তা কখন আপনার দোরগোড়ায় এসে কড়া নাড়বে, তার জন্য অপেক্ষা করবেন না!

করোনা কবচ পলিসির কভারেজ

করোনাভাইরাসে আক্রান্ত হলে চিকিৎসার জন্য একজন রোগীকে হাসপাতালে ভর্তি করা হতে পারে বা বাড়িতেই তাদের চিকিৎসা করানোর জন্য হোম কোয়ারেন্টাইনে রাখা যেতে পারে. করোনা কবচ পলিসির অধীনে, আপনাকে করোনাভাইরাসের চিকিৎসার এই দুটি প্রধান পদ্ধতির ক্ষেত্রেই কভার করা হয়. করোনা কবচ কভারের অধীনে কী কী করা হয় সেই সম্পর্কে আরও জানতে পড়ুন:

কোভিড-এর কারণে হাসপাতালে ভর্তি হওয়ার খরচের কভার

করোনা কবচ হেলথ ইনস্যুরেন্সের অধীনে এই কভারটি আপনাকে করোনাভাইরাসের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হলে আপনার যে খরচ হয়, সেই খরচের জন্য ক্ষতিপূরণ প্রদান করে. আরও পড়ুন

কোভিড-এর কারণে হাসপাতালে ভর্তি হওয়ার খরচের কভার

করোনা কবচ হেলথ ইনস্যুরেন্সের অধীনে এই কভারটি আপনাকে করোনাভাইরাসের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হলে আপনার যে খরচ হয়, সেই খরচের জন্য ক্ষতিপূরণ প্রদান করে. এই বিভাগের অধীনে কী কী কভার করা হয় সেগুলো এখানে দেওয়া হল:

  • রুম ভাড়া, বোর্ডিং, নার্সিং খরচ (হাসপাতাল থেকে সরবরাহ করার উপর ভিত্তি করে)
  • ICU/ICCU (ইন্টেন্সিভ কেয়ার ইউনিট/ইন্টেনসিভ কার্ডিয়াক কেয়ার ইউনিট) খরচ, আপনাকে যদি একই কারণে ভর্তি হতে হয়
  • সার্জন, অ্যানেস্থেটিস্ট, চিকিৎসক, কনসালটেন্ট বা বিশেষজ্ঞদের সেবা নেওয়ার জন্য সরাসরি ডাক্তার বা হাসপাতালে পে করা ফি
  • অ্যানেস্থেশিয়ার খরচ, রক্ত/অক্সিজেন/অপারেশন থিয়েটারের চার্জ, সার্জিকাল অ্যাপ্লায়েন্সের জন্য চার্জ, ভেন্টিলেটর চার্জ, ওষুধের খরচ, ডায়াগনস্টিক পদ্ধতি/ডায়াগনস্টিক ইমেজিং পদ্ধতিগুলির জন্য খরচ, PPE কিট/গ্লাভস/মাস্ক এবং এরকম অন্যান্য আরও জিনিসের জন্য খরচ
  • কোভিড-এর কারণে হাসপাতালে ভর্তির ক্ষেত্রে পরিবহণের জন্য ₹2000 পর্যন্ত রোড অ্যাম্বুলেন্স চার্জ

এই কভারটি পাওয়ার জন্য আপনাকে কমপক্ষে 24 ঘন্টার জন্য হাসপাতালে ভর্তি হয়ে থাকতে হবে.

হোম কেয়ার ট্রিটমেন্ট এক্সপেন্স কভার

যদি কোনও সরকারী অনুমোদিত ডায়াগনস্টিক সেন্টার থেকে আপনার করা টেস্টের ফলাফল পজিটিভ হয় এবং এর জন্য প্রয়োজনীয় চিকিৎসা হাসপাতালের পরিবর্তে আপনার বাড়িতে নেওয়ার প্রয়োজন হয়, তাহলে সেটিও করোনা কবচ পলিসি কভার করে. আরও পড়ুন

হোম কেয়ার ট্রিটমেন্ট এক্সপেন্স কভার

যদি কোনও সরকারী অনুমোদিত ডায়াগনস্টিক সেন্টার থেকে আপনার করা টেস্টের ফলাফল পজিটিভ হয় এবং এর জন্য প্রয়োজনীয় চিকিৎসা হাসপাতালের পরিবর্তে আপনার বাড়িতে নেওয়ার প্রয়োজন হয়, তাহলে সেটিও করোনা কবচ পলিসি কভার করে. এই কভারটি কার্যকর হওয়ার জন্য কয়েকটি শর্ত রয়েছে:

  • বাড়িতে নেওয়া চিকিৎসাটি অবশ্যই একজন অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিতে হবে
  • চিকিৎসার একটি চলমান ব্যবস্থা থাকতে হবে যেখানে একজন চিকিৎসক প্রতিদিন স্বাস্থ্যের স্ট্যাটাস পর্যবেক্ষণ করবেন

আপনি যদি এই দুটি শর্ত পূরণ করেন এবং চিকিৎসকের দ্বারা স্বাক্ষরিত চিকিৎসার রেকর্ড সহ একটি দৈনিক চার্ট বজায় রাখতে এবং সরবরাহ করতে পারেন তবে করোনা কবচ কভার আপনার জন্য প্রযোজ্য হবে.

এই করোনাভাইরাস হেলথ ইনস্যুরেন্সের হোম কেয়ার ট্রিটমেন্ট এক্সপেন্স কভারের অধীনে যা কভার করা হয় তার একটি তালিকা এখানে দেওয়া হল:

  • ডায়াগনস্টিক টেস্টের জন্য যা খরচ হয়েছে
  • লিখিতভাবে প্রেসক্রাইব করা ওষুধের খরচ
  • চিকিৎসককে কনসাল্টেশন চার্জ হিসাবে পে করা ফি
  • নার্সিং চার্জ, যা সংশ্লিষ্ট মেডিকেল স্টাফদের পে করা হয়েছে
  • চিকিৎসা পদ্ধতির জন্য চার্জ ইনজেকশনের মাধ্যমে শরীরে ওষুধ ঢুকানো বা প্যারেন্টেরাল অ্যাডমিনিস্ট্রেশনের মধ্যে সীমিত
  • পালস অক্সিমিটার, অক্সিজেন সিলিন্ডার এবং নেবুলাইজারের খরচ

আয়ুষ ট্রিটমেন্ট কভার

আপনি যদি কোভিড-19 এর চিকিৎসার জন্য হাসপাতালের গতানুগতিক চিকিৎসা না নিতে চান এবং তার পরিবর্তে আয়ুর্বেদ, যোগব্যায়াম এবং ন্যাচারোপ্যাথি, ইউনানি, সিদ্ধ বা হোমিওপ্যাথি বেছে নেন, সেক্ষেত্রেও করোনা কবচ কভার আপনার পাশেই থাকবে. আরও পড়ুন

আয়ুষ ট্রিটমেন্ট কভার

আপনি যদি কোভিড-19 এর চিকিৎসার জন্য হাসপাতালের গতানুগতিক চিকিৎসা না নিতে চান এবং তার পরিবর্তে আয়ুর্বেদ, যোগব্যায়াম এবং ন্যাচারোপ্যাথি, ইউনানি, সিদ্ধ বা হোমিওপ্যাথি বেছে নেন, সেক্ষেত্রেও করোনা কবচ কভার আপনার পাশেই থাকবে. আপনি করোনাভাইরাস পজিটিভ কিনা, তা পরীক্ষা করার জন্য যদি কোনও আয়ুষ হাসপাতালে ভর্তি হতে চান, তাহলে করোনা কবচ পলিসির বিভাগ অনুযায়ী সুবিধা উপভোগ করতে পারবেন.

হাসপাতালে ভর্তি হওয়ার আগের এবং পরের কভার

করোনা কবচ পলিসির ক্ষেত্রে, আমরা শুধুমাত্র আপনার হাসপাতালে ভর্তি থাকার সময়ই আপনার পাশে থাকি না বরং হাসপাতালে ভর্তি হওয়ার আগে এবং হাসপাতাল থেকে ডিসচার্জ হওয়ার পরেও আমরা আপনার পাশেই থাকি. করোনা কবচ হেলথ ইনস্যুরেন্স আপনার হাসপাতালে ভর্তি হওয়ার আগের 15 দিন পর্যন্ত এবং হাসপাতাল থেকে ডিসচার্জ হওয়ার পর 30 দিন পর্যন্ত আপনার চিকিৎসার খরচ কভার করে.

করোনা কবচ পলিসির অধীনে কমোর্বিড পরিস্থিতির জন্য কভারেজ

করোনাভাইরাসের কথা বলার সময় আপনি হয়তো অনেকবারই এর সাথে সম্পর্কিত 'কমোর্বিডিটি' শব্দটি পেয়ে যেতে পারেন. প্রকৃতপক্ষে, এই কমোর্বিডিটি ফ্যাক্টরই এই রোগটিকে বয়স্ক ব্যক্তিদের জন্য মারাত্মক করে তোলে, 

তাহলে কমোর্বিডিটি আসলে কী? সহজভাবে বলতে গেলে, কমোর্বিডিটি বলতে একজন রোগীর শরীরে একসাথে একাধিক রোগ থাকাকে বোঝায়. উদাহরণস্বরূপ, যদি কারও একইসাথে ডায়াবেটিস এবং হার্টের রোগ থেকে থাকে, তাহলে এই অবস্থাকে কমোর্বিডিটি বলা হবে. একইভাবে, করোনাভাইরাসের ক্ষেত্রে, কমোর্বিডিটি বলতে এমন একটি অবস্থাকে বোঝায় যখন SARS-COV-2 দ্বারা আক্রান্ত হওয়ার পাশাপাশি কোনও রোগীর শ্বাসকষ্ট বা হার্টের রোগও থাকে.

কমোর্বিডিটির মতো অবস্থা হওয়া অত্যন্ত স্বাভাবিক একটি বিষয় যা আপনি ভাবতেও পারেন না এবং করোনাভাইরাসের পাশাপাশি এই রোগগুলির জন্যও চিকিৎসা দিতে হবে. এ কারণেই করোনাভাইরাসকে কভার করা এই হেলথ ইনস্যুরেন্সটি কমোর্বিডিটিও কভার করে.

অপশনাল অ্যাড-অন কভার

এই পলিসিটির বেস কভারেজের পাশাপাশি, করোনা কবচ হেলথ ইনস্যুরেন্স পলিসিও আপনাকে হাসপাতালের ক্যাশের জন্য অ্যাড-অন কভার বেছে নেওয়ার সুযোগ দেয়. এই অ্যাড-অন কভারটি হল একটি বেনিফিট কভার যা হাসপাতালে ভর্তি থাকাকালীন আপনাকে প্রতিদিনের জন্য সাম ইনসিওর্ডের 0.5% প্রদান করে.

যেহেতু এটি একটি বেনিফিট অ্যাড-অন কভার, তাই এর জন্য কোনও বিল বা রসিদের প্রয়োজন নেই. যদি আপনার বেস ক্লেম গ্রহণযোগ্য হয়, তবে আপনি এই কভারের অধীনে আপনার বকেয়া পরিমাণগুলো পাবেন.

করোনা কবচ পলিসি কেনার আগে যে গুরুত্বপূর্ণ পয়েন্টগুলি নোট করতে হবে সেগুলো হল

  • অন্তর্ভুক্ত
  • বহির্ভূত

PPE কিট, গ্লাভস এবং অক্সিজেনের খরচ

কোভিডের কারণে হাসপাতালে ভর্তি হওয়ার খরচের অধীনে আপনার ক্লেম গ্রহণযোগ্য হলে করোনা কবচ পলিসি PPE কিট, গ্লাভস এবং অক্সিজেনের খরচও কভার করে.

হাসপাতালে ভর্তি হওয়ার আগের এবং পরের কভার

15 দিন পর্যন্ত হাসপাতালে ভর্তি হওয়ার আগের চিকিৎসা খরচ এবং 30 দিন পর্যন্ত হাসপাতালে ভর্তি হওয়ার পরের চিকিৎসা খরচ কভার করে

আয়ুষ ট্রিটমেন্ট কভার

এই পলিসিটি কোভিড-19 পজিটিভ কেসের চিকিৎসার জন্য আয়ুষ হাসপাতালে ভর্তির খরচও কভার করে

1 এর 1

করোনাভাইরাস হেলথ ইনস্যুরেন্স ক্লেম সম্পর্কিত প্রায় সবকিছুই এই করোনা কবচ পলিসির ক্ষেত্রে গ্রহণযোগ্য হলেও কিছু জিনিস আছে যা এই পলিসির আওতাভুক্ত নয়.

আরও পড়ুন

 করোনাভাইরাস হেলথ ইনস্যুরেন্স ক্লেম সম্পর্কিত প্রায় সবকিছুই এই করোনা কবচ পলিসির ক্ষেত্রে গ্রহণযোগ্য হলেও কিছু জিনিস আছে যা এই পলিসির আওতাভুক্ত নয়. যখন আপনার ক্লেম করার প্রয়োজন হবে তখন যেন আপনাকে নিরাশ হতে না হয় বা কোনও অপ্রত্যাশিত ঘটনা না ঘটে তাই এই আওতা বহির্ভুত বিষয়গুলো অবশ্যই একবার মনোযোগ সহকারে দেখুন.

করোনা কবচ হেলথ ইনস্যুরেন্সের অধীনে আওতা বহির্ভুত বিষয়গুলোর তালিকা এখানে দেওয়া হল:

কোভিড-এর সাথে সম্পর্কিত যে কোনও ক্লেম যদিও তা পলিসি শুরুর তারিখের আগে নির্ণয় করা হয়.

ডে- কেয়ার চিকিৎসা এবং OPD ট্রিটমেন্টের জন্য করা যে কোনও খরচ

ভারতের ভৌগোলিক সীমার বাইরে রোগ নির্ণয়/চিকিৎসা করা

সরকার কর্তৃক অনুমোদিত নয় এমন ডায়াগনস্টিক সেন্টারে পরীক্ষা করা এই পলিসির অধীনে স্বীকৃত হবে না

ইনসিওর্ড ব্যক্তি যদি এমন কোনও দেশে ভ্রমণ করেন যে দেশে ভ্রমণের ক্ষেত্রে ভারত সরকার কর্তৃক নিষেধাজ্ঞার আরোপ করা হয়েছে তাহলে এই পলিসির অধীনে সমস্ত কভার স্থগিত করা হবে

সরকার কর্তৃক অনুমোদিত নয় এমন কোনও ডায়াগনস্টিক সেন্টারে টেস্ট করা হলে তা এই পলিসির আওতাভুক্ত হবে না

যে সকল দেশে ভ্রমণের ক্ষেত্রে ভারত সরকার কর্তৃক নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে সেই সকল দেশে ভ্রমণ করলে আপনি ক্লেম করার জন্য অযোগ্য হয়ে যাবেন

1 এর 1

হেলথ ইনস্যুরেন্সের ডকুমেন্টগুলি ডাউনলোড করুন

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

 

করোনা কবচ পলিসি বনাম স্ট্যান্ডার্ড হেলথ ইনস্যুরেন্স

 

আপনার প্রয়োজনীয়তা করোনা কবচ স্ট্যান্ডার্ড হেলথ ইনস্যুরেন্স পলিসি
কী কভার করা হয় শুধুমাত্র কোভিড-19 এর চিকিৎসার জন্য কোভিড-19 সহ সমস্ত অসুস্থতা কভার করে
সাম ইনসিওর্ড ₹50,000 থেকে ₹5,00,000 পর্যন্ত ₹50,000 থেকে ₹50,00,000 পর্যন্ত
আপনার পরিবারের জন্য একটি কভার হ্যাঁ হ্যাঁ
পলিসি নেওয়ার ক্ষেত্রে সর্বোচ্চ বয়সের সীমা 65 বছর 70 বছর (সিনিয়র সিটিজেন প্ল্যানের জন্য)
কোভিড-এর বিরুদ্ধে কভারেজ শুধুমাত্র কোভিড-এর জন্য কোভিড-এর পাশাপাশি অন্যান্য অসুস্থতাও কভার করে
লাইফটাইম রিনিউ করা যাবে প্রযোজ্য নয় উপলব্ধ
পলিসির মেয়াদ 3.5/6.5/9.5 মাস ন্যূনতম 1 বছর থেকে সর্বোচ্চ 3 বছর পর্যন্ত
PPE কিটের খরচ কভার করা হয়েছে কভার করে না
ওয়েটিং পিরিয়ড 15 দিন কমপক্ষে 30 দিন
আগে থেকে বিদ্যমান রোগ কভার করে না নির্দিষ্ট ওয়েটিং পিরিয়ডের পরে কভার করা হয়
প্রি-পলিসি মেডিকেল প্রযোজ্য নয় প্রযোজ্য
প্রিমিয়াম পেমেন্ট করার সময় সীমা একক কিস্তির সুবিধা আছে

করোনা কবচ পলিসি কী তা সহজ করে বলা যাক

করোনা কবচ পলিসির ক্ষেত্রে ওয়েটিং পিরিয়ড কত দিনের?

করোনা কবচ পলিসির ক্ষেত্রে ওয়েটিং পিরিয়ড হল পলিসিটি শুরু হওয়ার দিন থেকে 15 দিন.

PPE কিট, গ্লাভস, অক্সিজেনের খরচ কি করোনা কবচ কভার করে?

হ্যাঁ, আপনার ক্লেমটি গ্রহণযোগ্য হলে এই খরচগুলো অবশ্যই করোনা কবচ পলিসির অধীনে কভার করা হবে.

কারা করোনা কবচ কভার কিনতে পারবেন?

আপনার বয়স যদি 18 থেকে 65 বছরের মধ্যে হয়, তাহলে আপনি করোনা কবচ কভার কিনতে পারবেন!

কমোর্বিডিটি কী?

কমোর্বিডিটি হল একটি মেডিকেল টার্ম যখন একই রোগীর মধ্যে একাধিক রোগ বিদ্যমান থাকে তখন সেই অবস্থাকে কমোর্বিডিটি বলে. উদাহরণস্বরূপ, যদি কারও ডায়াবেটিস এবং হৃদরোগ দুটিই থাকে তাহলে এটি একটি কমোর্বিডিটি কেস হবে.

করোনা কবচ কভারের অধীনে কি আগে থেকে বিদ্যমান কমোর্বিড অবস্থাগুলি কভার করা হয়?

স্বাস্থ্য সংক্রান্ত যে কোনও ঘোষণার প্রোপোজাল UW সিদ্ধান্তের জন্য রেফার করা হবে.

কোভিড-19 এর কারণে বাড়িতে নেওয়া চিকিৎসার খরচের জন্য কি আমাকে কভার করা হবে?

হ্যাঁ. যদি আপনার ডাক্তার আপনাকে আপনার বাড়িতে কোভিড-19 চিকিৎসা করার পরামর্শ দেন, এবং আপনি প্রদত্ত চিকিৎসার দৈনিক মনিটরিং চার্ট তৈরি করতে পারেন, যেটি আপনার চিকিৎসক দ্বারা স্বাক্ষরিত হবে, তাহলে আপনি নিশ্চিত ভাবে করোনা কবচ কভারের অধীনে কোভিড-19 সংক্রান্ত বাড়িতে থেকে চিকিৎসার খরচের জন্য দাবি করতে পারেন.

আমি কি আমার পরিবারের সদস্যদের এই পলিসির অধীনে যোগ করতে পারব?

হ্যাঁ. করোনা কবচ পলিসিতে ফ্যামিলি ফ্লোটার বিকল্পও রয়েছে যার অধীনে আপনি একই পলিসিতে আপনার স্বামী/স্ত্রী, বাবা-মা, শ্বশুর-শাশুড়ী এবং নির্ভরশীল সন্তানদের (25 বছর বয়স পর্যন্ত) কভার করতে পারবেন.

করোনা কবচ কভারের অধীনে সাবলিমিট কী ?

করোনা কবচ হেলথ ইনস্যুরেন্সের বেস কভারের ক্ষেত্রে সময়সীমা ছাড়া আর কোনও প্রধান সাব-লিমিট নেই. হাসপাতালের ক্যাশ অ্যাড-অন কভারের ক্ষেত্রে এই সাব-লিমিট হল সাম ইনসিওর্ডের 0.5%.

হেলথকেয়ার কর্মীরা কি করোনা কবচ পলিসির অধীনে কোনও ছাড় পাওয়ার জন্য যোগ্য?

হ্যাঁ! হেলথকেয়ার কর্মীরা 5% ডিসকাউন্ট পাবেন

আমি কি কিস্তিতে প্রিমিয়াম পে করতে পারব?

দুর্ভাগ্যবশত, আপনি করোনা কবচ পলিসির প্রিমিয়াম কিস্তিতে পে করতে পারবেন না.

কেন আমার একটি করোনাভাইরাস ইনস্যুরেন্স কভার প্রয়োজন?

করোনাভাইরাসের সংক্রমণ ছিল নজিরবিহীন যা আগে কখনও মানুষ দেখেনি এবং সমস্ত ধরণের নিরাপত্তামূলক সতর্কতা থাকা সত্ত্বেও, লকডাউন খোলার সাথে সাথে আপনি এই রোগটিতে আক্রান্ত হতে পারেন. এই রোগের চিকিৎসার জন্য যদি আপনাকে হাসপাতালে ভর্তি হতে হয়, তবে এই রোগের তীব্রতা এবং আপনি কোথায় চিকিৎসা করাতে চান তার ভিত্তিতে আপনার চিকিৎসার খরচ কয়েক লক্ষ পর্যন্ত হতে পারে. তাই, এটি অত্যাবশ্যক যে আপনি নিজের জন্য একটি করোনাভাইরাস ইনস্যুরেন্স কভার নিন, কারণ এই ধরনের ইমার্জেন্সি পরিস্থিতিতে এটি অমূল্য হিসেবে প্রমাণিত হতে পারে.

আমার কেন করোনা কবচ পলিসি কেনা উচিত?

করোনা কবচ পলিসি করোনাভাইরাসের জন্য একটি স্ট্যান্ডার্ড হেলথ ইনস্যুরেন্স. এর অর্থ হল এটি এমন একটি করোনাভাইরাস ইনস্যুরেন্স পলিসি যা বিভিন্ন কোম্পানিতে একই কভারেজ অফার করে. 

করোনাভাইরাসের কারণে হাসপাতালে ভর্তি হওয়া থেকে উদ্ভুত চিকিৎসার চাহিদা বিশেষভাবে পূরণ করার জন্য এই কোভিড-19 হেলথ ইনস্যুরেন্স পলিসিটি তৈরি করা হয়েছে. এবং যেহেতু রোগের চিকিৎসা করার থেকে রোগ প্রতিরোধ করাই শ্রেয়, তাই ভবিষ্যতে ডায়াগনোসিস করার ফলে অপ্রত্যাশিতভাবে কোনও রোগের পজিটিভ ফলাফল আসলে, আপনার নিজেকে নিরাপদ রাখার পদ্ধতি হিসেবে এই ইউনিক হেলথ ইনস্যুরেন্স পলিসিটি নেওয়া উচিত.

বাজাজ অ্যালায়ান্স ইনস্যুরেন্স পলিসিতে আপনার আগ্রহের জন্য ধন্যবাদ, একজন কাস্টোমার সাপোর্ট প্রতিনিধি প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে সাহায্য করার জন্য শীঘ্রই আপনাকে কল করবে.

কল ব্যাক করার জন্য অনুরোধ করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে বৈধ বিকল্প নির্বাচন করুন
অনুগ্রহ করে চেকবক্স নির্বাচন করুন

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (NCPR) নিবন্ধিত হয়ে থাকলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা SMS পাঠানোটি অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

লেখক : বাজাজ অ্যালিয়ান্স - আপডেট করা হয়েছে: 1লা মার্চ 2022

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (NCPR) নিবন্ধিত হয়ে থাকলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা SMS পাঠানোটি অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো
আমাদের সাথে চ্যাট করুন