Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্স

Contactless Insurance: Online General Insurance Plans by Bajaj Allianz

বাজাজ অ্যালিয়ান্স দ্বারা কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্স

সম্প্রতি করোনাভাইরাস মহামারী দেখিয়েছে, যে কীভাবে কোনও সতর্কতা ছাড়াই রাতারাতি সবকিছু পরিবর্তন হয়ে যেতে পারে. এবং যদি কোনও কিছু ইনস্যুরেন্সের গুরুত্বকে হাইলাইট করতে পারে, তা হল এই রকম অত্যন্ত অনিশ্চিত বিষয়গুলি.

কিন্তু এই অনিশ্চয়তা সত্ত্বেও, যে জিনিসটি একই রকম থাকে তা হল যত্ন নেওয়া. সামাজিক দূরত্ব থাকা সত্ত্বেও অন্যের প্রতি যত্নবান হওয়ার বিষয়টি নিজেই নিজের রাস্তা খুঁজে নিয়েছে - এটি হতে পারে আপনার কোনও বন্ধুর থেকে পাওয়া কোনও WhatsApp ম্যাসেজ বা ভিডিও কলের মাধ্যমে শেখানো আপনার পছন্দের কোনও খিচুড়ির রেসিপি বা স্টোরে না গিয়েও অনলাইনে মুদির জিনিস অর্ডার করতে পারা. বাজাজ অ্যালিয়ান্সের জেনারেল ইনস্যুরেন্সে আমরা আমাদের কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্স সুবিধার সাথে সাথে আমরা আমাদের সেবাও কন্ট্যাক্টলেস করে তুলতে সক্ষম হয়েছি. বাজাজ অ্যালিয়ান্স কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্স সম্পর্কে আরও জানার জন্য পড়ুন.

কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্সের প্রয়োজন

কোভিড-19 মহামারীর কারণে যে পরিবর্তনগুলি ঘটেছে তার মধ্যে সবচেয়ে বড় পরিবর্তন হল এটি সামাজিক দূরত্বকে একটি নিয়মে পরিণত করেছে. দূরত্ব বজায় রাখাকেই এই ভাইরাস ছড়ানো রোধের সবচেয়ে কার্যকর উপায় বলে মনে হচ্ছে. এই মহামারী বাইরের বিশ্বের সাথে যোগাযোগ রক্ষার ক্ষেত্রে মানুষকে আরও সতর্ক করে তুলেছে, যেখানে গ্লাভস, মাস্ক এবং সব ধরণের স্বাস্থ্যবিধি বজায় রাখার পরেও আপনি ভাইরাসের সংস্পর্শে আসা নিয়ে চিন্তায় রয়েছেন. এরকম পরিস্থিতিতে কন্ট্যাক্টলেস থাকাটাই চিন্তা-মুক্ত থাকার সবচেয়ে বড় উপায় বলে মনে করা হচ্ছে.

আপনাকে মানসিকভাবে স্বস্তি দেওয়ার জন্য এই দায়িত্বটি আমরা নিয়েছি, বাজাজ অ্যালিয়ান্সের জেনারেল ইনস্যুরেন্সে. এবং একটি কন্ট্যাক্ট-ফ্রি পদ্ধতিতে আপনাকে ইনস্যুরেন্স পরিষেবা প্রদানের চেয়ে, এটি করার অন্য কোনও ভালো উপায় আছে কি? এই পরিষেবাটাই আমরা আমাদের কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্সের মাধ্যমে প্রদান করছি. তুলনা করা থেকে শুরু করে, পলিসি কেনা এবং এমনকি ক্লেম করা পর্যন্ত সবকিছুই আমরা কন্ট্যাক্টলেস উপায়ে সম্ভব করে তুলেছি.

কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্স: কীভাবে কিনবেন?

কোভিড -19 মহামারীর কারণে যে ব্যাপক স্বাস্থ্যের ঝুঁকি দেখা দিয়েছে, তাই আর আপনাকে আলাদা ভাবে বলার কোনও প্রয়োজন নেই যে, একটি ভালো হেলথ ইনস্যুরেন্স কভারের মাধ্যমে আপনার এবং আপনার পরিবারকে সুরক্ষিত রাখার জন্য এটাই হল সবচেয়ে ভাল সময়. এবং যদি আপনি ভাবেন যে কোনও কন্ট্যাক্ট ছাড়াই আপনি কীভাবে এটি পেতে পারেন, তাহলে আমাদের কাছে কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্সের সমাধানও রয়েছে.

কন্ট্যাক্ট-ফ্রি উপায়ে যাতে আপনি আমাদের ইনস্যুরেন্স কিনতে পারেন তার অনেক উপায় রয়েছে:

 

  • ✓   কেয়ারিংলি ইওর্স অ্যাপ: আমাদের কেয়ারিংলি ইওর্স অ্যাপ ব্যবহার করে, আপনি সেই পলিসি নির্বাচন করুন যা আপনার পক্ষে উপযোগী এবং নিজেকে সুরক্ষিত করার জন্য কন্ট্যাক্টলেস ট্রানজ্যাকশান সম্পূর্ণ করুন.

  • ওয়েবসাইট: আপনি আপনার বাড়িতে বসে আপনার সুবিধামতো আমাদের ওয়েবসাইটটি ব্রাউজ করতে পারেন এবং আপনার অনলাইন পলিসির কপি পাওয়ার জন্য কন্ট্যাক্টলেস পেমেন্ট সম্পূর্ণ করতে পারেন.

  • বোইং: যদি আপনি কেনার প্রক্রিয়াটি চালিয়ে যাওয়ার জন্য চ্যাটবট ব্যবহার করতে চান, সেক্ষেত্রে আপনার ইনস্যুরেন্স সংক্রান্ত যাবতীয় তথ্য বিষয়ে আপনাকে সহায়তা করার জন্য আমাদের বোয়িং সুবিধা রয়েছে.

কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্স পেমেন্ট

সেই দিনগুলি এখন অতীত হয়ে গিয়েছে যখন চেক দিয়ে ইনস্যুরেন্সের পেমেন্ট করতে হত, এবং যখন কোনও এক জন ব্যক্তি প্রিমিয়াম সংগ্রহ করতে আসতেন. আপনি এখন আপনার প্রিমিয়ামের পেমেন্ট করার জন্য কন্ট্যাক্টলেস ট্রানজ্যাকশান বেছে নিতে পারেন. 

আপনার ইনস্যুরেন্স পলিসির জন্য কন্ট্যাক্টলেস পেমেন্ট সহজেই আমাদের ওয়েবসাইট বা আমাদের অ্যাপের মাধ্যমে করা যাবে. আপনি আমাদের প্রতিনিধিদের সাথে কলের মাধ্যমে কথা বলে এবং আপনাকে পাঠানো একটি লিঙ্কের মাধ্যমে পেমেন্ট করে অনলাইনে জেনারেল ইনস্যুরেন্স কিনতে পারেন. এখন কি এটা সহজ এবং নিরাপদ বলে মনে হয় না? আমাদের কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্সের ক্ষেত্রে আমরা এটাই চাই!

বাজাজ অ্যালিয়ান্স দ্বারা অফার করা জেনারেল ইনস্যুরেন্স প্ল্যান

তাই এখন আপনি নিশ্চয় ভাববেন যে, অনলাইনে আপনি আর কী কী ধরনের কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্স কিনতে পারেন? আপনাদের জন্য আমাদের কী কী অফার রয়েছে তা জানতে পড়ুন:

  • হেলথ ইনস্যুরেন্স

    আমাদের কাছে আপনার জন্য বিভিন্ন ধরণের হেলথ ইনস্যুরেন্স প্ল্যান রয়েছে, আপনার সম্পূর্ণ ব্যক্তিগত পলিসির মধ্যে রয়েছে ফ্যামিলি ফ্লোটার বিকল্প, গুরুতর অসুস্থতার জন্য প্ল্যান, পার্সোনাল অ্যাক্সিডেন্ট প্ল্যান, প্রবীণ নাগরিকদের জন্য পলিসি এবং এমন প্ল্যানও রয়েছে যা আপনাকে কর ছাড় পেতে সহায়তা করবে.

  • মোটর ইনস্যুরেন্স

    আমাদের কম্প্রিহেন্সিভ টু হুইলার ইনস্যুরেন্স এবং কার ইনস্যুরেন্স পলিসিতে বিভিন্ন ধরণের কভারেজের সুবিধা থাকে এবং আপনার সুরক্ষা ব্যবস্থাকে আরও শক্তিশালী করার জন্য অনেক অ্যাড-অন অফার করে থাকি.

  • সাইবার ইনস্যুরেন্স

    আপনার ডিজিটাল কার্যকলাপ সুরক্ষিত করার পাশাপাশি আপনার অনলাইনে উপস্থিতি সুরক্ষিত করাও গুরুত্বপূর্ণ. এক্ষেত্রে আপনাকে কভার করার জন্য আমাদের সাইবার ইনস্যুরেন্স পলিসি রয়েছে.

  • হোম ইনস্যুরেন্স

    এই মহামারীর সময় আপনার বাড়িটি আক্ষরিক অর্থেই আপনার জন্য একটি দূর্গে পরিণত হয়েছিল. আমাদের হোম ইনস্যুরেন্স পলিসির মাধ্যমে আপনি নিশ্চিত করতে পারেন যে আপনার বাড়ি এবং তার জিনিসপত্র সম্পূর্ণ ইনস্যুরেন্সের অধীনে আপনার নিরাপদ আশ্রয়স্থলটি সুরক্ষিত থাকবে.

  • ট্রাভেল ইনস্যুরেন্স

    ট্রাভেল করার সময় আপনার মনে না-ও থাকতে পারে, কিন্তু যখনই আপনি ট্রাভেল করবেন, আমাদের কন্ট্যাক্টলেস ট্রাভেল ইনস্যুরেন্স অচেনা (এবং পরিচিত) অঞ্চলে আপনার ব্যাক-আপ হিসাবে কাজ করবে.

কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্স ক্লেম প্রক্রিয়া

একটি ইনস্যুরেন্স কোম্পানি হিসাবে, দাবির সময় হল আমাদের প্রকৃত পরীক্ষা. এবং তাই, আমরা আমাদের গ্রাহকদের জন্য কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্স ক্লেম প্রক্রিয়ার সুবিধা প্রদান করেছি. আপনি আমাদের কেয়ারিংলি ইওর্স অ্যাপ, আমাদের ওয়েবসাইট এবং আমাদের পরিষেবাগুলি আমাদের সাথে আপনার ক্লেম রেজিস্টার করার জন্য ব্যবহার করতে পারেন. আপনি আপনার ডকুমেন্ট আপলোড করতে পারেন, ক্লেম ফর্ম পূরণ করতে পারেন এবং আমাদের যে কোনও শাখায় যে কোনও ব্রাঞ্চ পরিদর্শন না করেই ক্লেম প্রক্রিয়ার রোলিং পাবেন - সম্পূর্ণরূপে কন্ট্যাক্টলেস পদ্ধতিতে!

কেয়ারিংলি ইওর্স অ্যাপ কন্ট্যাক্টলেস ফিচার

কেয়ারিংলি ইওর্স অ্যাপটি আপনার সমস্ত অনলাইন জেনারেল ইনস্যুরেন্সের প্রয়োজনীয়তার একটি হাব, কন্ট্যাক্টলেস ট্রানজ্যাকশানের সাথে. আমাদের অ্যাপে কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্সের মূল বৈশিষ্ট্যগুলি উপস্থিত রয়েছে. 

  • কিনুন

    জেনারেল ইনস্যুরেন্স অনলাইনে কেনার জন্য আপনি কেয়ারিংলি ইওর্স অ্যাপ ব্যবহার করতে পারেন

  • রিনিউ করুন

    অনলাইন পলিসি রিনিউয়াল করাও অত্যন্ত সহজ, কারণ আমাদের অ্যাপ শুধুমাত্র আপনাকে কন্ট্যাক্টলেস ট্রানজ্যাকশান সম্পন্ন করার অনুমতিই দেয় না, বরং আপনাকে রিনিউয়াল করার জন্য রিমাইন্ডারও দেয়

  • ক্লেম

    যখন কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্সের কথা আসে, তখন ক্লেম প্রক্রিয়াটি নিশ্চিতভাবে হিরো হতে পারে. আমাদের কেয়ারিংলি ইওর্স অ্যাপ -এ, আপনি আমাদের সাথে অনলাইনে আপনার ক্লেম রেজিস্টার করতে পারেন, ডকুমেন্ট আপলোড করতে পারেন এবং আপনার ক্লেম ট্র্যাক করতে পারেন. অ্যাপে আমাদের রেভোলিউশনারি মোটর ওটিএস এবং হেলথ সিডিসি ক্লেম প্রক্রিয়া রয়েছে যা আপনাকে কয়েক ঘন্টার মধ্যে আপনার মোটর এবং হেলথ ইনস্যুরেন্স ক্লেম* সেটেল করার অনুমতি দেয়.

  • যোগাযোগের বিবরণে পরিবর্তন

    আমাদের কেয়ারিংলি ইওর্স অ্যাপ ব্যবহার করে আপনি শুধুমাত্র কয়েকটি ক্লিকের সাথে আপনার কন্ট্যাক্টের বিবরণ সহজেই পরিবর্তন করতে পারেন

  • পলিসি ম্যানেজ করুন

    আপনি কন্ট্যাক্টলেস ট্রানজ্যাকশানের মাধ্যমে কেনা কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্সের সুবিধা নেওয়ার পর আপনার সমস্ত পলিসি একই জায়গায় ম্যানেজ করার জন্য সহজেই আমাদের অ্যাপটি ব্যবহার করতে পারবেন. 

  • ইনস্টা সেল্ফ চেক

    আপনার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার সম্ভাবনা আছে কিনা, তা-ও এই ফিচার আপনাকে কয়েকটি সহজ প্রশ্ন করে ও তার উত্তর জেনে নিয়ে ঝুঁকির স্ব-মূল্যায়ন করার অনুমতি দেয়

কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্স রিনিউয়াল

আপনি যদি আমাদের সাথে আপনার ইনস্যুরেন্স পলিসি রিনিউ করতে চান, তাহলে আমাদের কাছে তার জন্যও একটি কন্ট্যাক্টলেস সমাধান আছে. আমাদের অনলাইন পলিসির রিনিউয়াল বিকল্প আপনাকে একটি সম্পূর্ণ ডিজিটাল উপায়ে আপনার ইনস্যুরেন্স পলিসি রিনিউ করার সুযোগ দেয়.

শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে লগইন করুন, অথবা আপনার অনলাইন পলিসি রিনিউয়ালের জন্য কেয়ারিংলি ইওর্স অ্যাপটি ব্যবহার করুন.

বাজাজ অ্যালিয়ান্স দ্বারা ডিজিটাল উদ্যোগ

বাজাজ অ্যালিয়ান্সের জেনারেল ইনস্যুরেন্সে আমরা আমাদের গ্রাহকদের কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্সের সুবিধা এবং নিরাপত্তা অফার করতে চাই. এবং সেখানেই আমাদের ডিজিটাল উদ্যোগগুলি আমাদেরকে সফল হতে সহায়তা করছে.. আমাদের কাছে কন্ট্যাক্টলেস উপায়ে আপনার অনলাইন জেনারেল ইনস্যুরেন্সের প্রয়োজনীয়তা পূরণ করার অনেক বিকল্প রয়েছে.. সেগুলোর মধ্যে থেকে কয়েকটি এখানে দেওয়া হল:

  • কেয়ারিংলি ইওর্স অ্যাপ

    আমাদের অল-ইন-ওয়ান অ্যাপ আপনাকে একটি মাত্র অ্যাপের মাধ্যমে পলিসি কিনতে, রিনিউ করতে, ম্যানেজ করার সুবিধা দেয়. এতে অনলাইন ক্লেম এবং মোটর OTS ও হেলথ CDC রূপে ক্লেম অ্যাসিস্টেন্স রয়েছে যা আপনাকে ডিজিটাল পদ্ধতিতে আপনার ক্লেম রেজিস্টার করতে এবং সেটল করতে সাহায্য করে.

  • ওয়েবসাইট

    আমাদের ওয়েবসাইটটি আমাদের পলিসি সম্পর্কে জানার একটি অসাধারণ উপায়, সেখান থেকেই আপনার প্রয়োজন অনুযায়ী পলিসিটি কিনুন.. আপনি সহজেই আমাদের ওয়েবসাইটের মাধ্যমে যে কোনও জেনারেল ইনস্যুরেন্স কিনতে পারেন এবং আপনার পলিসি ইস্যু করার জন্য কন্ট্যাক্টলেস পেমেন্টও করতে পারেন. আপনি আপনার পলিসি অনলাইনে রিনিউ করতে পারেন, এমনকি অনলাইনে আপনার ক্লেমও রুজু করতে পারেন.

  • চ্যাটবট

    আমাদের চ্যাটবট BOING হল আমাদের আরেকটি ডিজিটাল সুবিধা, যা আপনার কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্সের প্রয়োজনীয়তা পূরণ করতে সহায়তা করবে.

  • WhatsApp সার্ভিস

    যদি WhatsApp আপনার পছন্দের যোগাযোগের মাধ্যম হয়, তাহলে আমরা সেখানেও আছি.. শুরু করার জন্য 75072 45858নম্বরে আমাদেরকে 'হাই' লিখে পাঠান. 

  • মিসড কলের সুবিধা

    আপনি যে কোনও সমস্যার সম্মুখীন হলেই আমাদের 80809 45060নম্বরে মিসড কল দিতে পারেন. আমরা আপনাকে সহায়তা করার জন্য সাথে সাথে কল করব.

  • SMS-এর শর্টকোড

    আপনি যদি ম্যাসেজের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে চান, তাহলে 575758 নম্বরে WORRY’ লিখে SMS করুন. এটি আপনাদের জন্য আমাদের কন্ট্যাক্টলেস পরিষেবা বাড়ানোর আরও একটি উপায়.

কাস্টোমারদের অভিজ্ঞতা

শ্রীমান নবীন বর্মা

এটি অত্যন্ত ইউজার ফ্রেন্ডলি এবং কাস্টমার কেন্দ্রিক একটি অনলাইন প্রক্রিয়া

সতীশ চন্দ কাতোচ

পলিসি নেওয়ার সময় আমরা ওয়েবের মাধ্যমে ঝঞ্ঝাট-মুক্ত উপায়ে সমস্ত বিকল্প বিবেচনা করতে পারি.

শান্তারাম এস.

ওয়েবসাইটে কার ইনস্যুরেন্স খুবই সহজ বিষয়; একে সহজ এবং সুবিধাজনক ভাবে তৈরি করা হয়েছে.

চলুন কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্স সহজ করা যাক

কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্স কিভাবে কাজ করে?

কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্স অন্য যে কোনও নিয়মিত ইনস্যুরেন্সের মতোই কাজ করে, কিন্তু কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্স আপনাকে পলিসি কেনা, রিনিউ করা, ক্লেম করা বা পলিসি সম্পর্কিত আপনার যে কোনও প্রয়োজনীয়তার জন্য কোনও রকম ব্যক্তিগত কন্ট্যাক্ট ছাড়া সম্পূর্ণ কন্ট্যাক্ট-মুক্তভাবে কাজ করার অনুমতি দেয়. সহজ ভাষায় বললে, কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্স হল সেই ব্যবস্থা যেখানে কোনও ফিজিক্যাল ট্রানজ্যাকশান ছাড়াই, ডিজিটাল বা ভার্চুয়াল মাধ্যমে, কন্ট্যাক্টলেস ট্রানজ্যাকশান সহ আপনার যে কোনও ইনস্যুরেন্সের প্রয়োজনীয়তা পূরণ করা হয়.

আমি কি অনলাইনে সমস্ত জেনারেল ইনস্যুরেন্স প্ল্যান কিনতে পারি?

আপনার মোটর, হেলথ, সাইবার, ট্রাভেল এবং হোম ইনস্যুরেন্স পলিসিগুলিও অনলাইনে কিনতে পারবেন.

শুধুমাত্র ব্যতিক্রমী কিছু ক্ষেত্রে, আপনাকে একটি অফলাইন প্রক্রিয়ার কথা বলা হতে পারে, যেখানে কোম্পানির প্রতিনিধি আপনার প্রয়োজনীয়তা বা প্রোপোজাল সম্পর্কে আলোচনা করার জন্য আপনার সাথে যোগাযোগ করতে পারেন. 

অনলাইনে হেলথ ইনস্যুরেন্স কেনার আগে আমাকে কি মেডিকাল চেক-আপ করতে হবে?

যদি আপনার বয়স একটি নির্দিষ্ট বয়সের চেয়ে কম হয়, তাহলে মেডিক্যাল চেক-আপ করার প্রয়োজন নেই, এবং আপনার যদি একটি পরিষ্কার মেডিক্যাল হিস্ট্রি থাকে. যদি আপনার কেসের ক্ষেত্রে প্রয়োজন হয় অথবা আপনার বয়স একটি নির্দিষ্ট বয়সের বেশি হয় তাহলে আপনার মেডিক্যাল চেক-আপ করার প্রয়োজন হতে পারে. সবচেয়ে ভাল হবে যদি এর জন্য আপনার ইনস্যুরেন্স কোম্পানির সাথে যোগাযোগ করেন. 

তবে, কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্সের প্রয়োজনীয়তার কথা বিবেচনা করে, অনেক কোম্পানি অনলাইনে মেডিক্যাল চেক-আপ করার উপায় সন্ধান করছে.

পলিসি ইস্যু করার আগে কি আমার গাড়ি ইনস্পেকশন করা হবে?

আপনার পূর্ববর্তী ইনস্যুরেন্সের মেয়াদ যদি শেষ হয়ে যায় তবে পলিসি ইস্যু করার আগে আপনার গাড়ি ইনস্পেকশন করার প্রয়োজন হতে পারে. কিন্তু ইনস্যুরেন্সকে সত্যিই কন্ট্যাক্টলেস করে তোলার জন্য অন্যান্য ইনস্যুরেন্স কোম্পানিও গাড়িকে সেলফ-ইন্সপেকশন করতে সক্ষম করার জন্য আমাদের i-Pin অ্যাপ-এর মতো উদ্ভাবনী উপায় নিয়ে আসছে.

কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্স কেনার জন্য কী কী ডকুমেন্ট প্রয়োজন?

অন্য কোনও মাধ্যমে ইনস্যুরেন্স পলিসি কেনার সময় আপনার যে ডকুমেন্টের প্রয়োজন হয়, কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্স কেনার সময়ও আপনার সেই একই ডকুমেন্টের প্রয়োজন হবে. আপনি যে ইনস্যুরেন্স কিনতে চাইছেন তার ভিত্তিতে আপনার জন্য প্রয়োজনীয় ডকুমেন্টগুলি ভিন্ন হতে পারে, যেমন আপনার গাড়ির জন্য আপনার RC-এর কপি প্রয়োজন হবে. ডকুমেন্টগুলি আপনার নির্দিষ্ট কেসের উপরে নির্ভর করতে পারে.

তবে অধিকাংশ ক্ষেত্রেই, কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্স কেনার জন্য আপনার কাছে শুধুমাত্র প্রাথমিক ডকুমেন্টগুলি থাকতে হবে. ক্লেম প্রক্রিয়ার সময় বেশির ভাগ ডকুমেন্টের প্রয়োজন হয়. 

আমি কিভাবে আমার পলিসি ডকুমেন্ট পাব?

কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্সের ক্ষেত্রে আপনার পলিসি ডিজিটালভাবে আপনার সাথে শেয়ার করা হবে.. আপনার কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্স কেনার প্ল্যাটফর্মের (অর্থাৎ অ্যাপ, ওয়েবসাইট ইত্যাদি) ভিত্তিতে আপনার পলিসির সফ্ট কপি ডাউনলোডের জন্য পাওয়া যাবে অর্থাৎ ইমেলের মাধ্যমে আপনার কাছে পাঠানো হবে বা একটি ই-কার্ড হিসাবে অ্যাপে পাওয়া যাবে.. আপনি আমাদের WhatsApp সার্ভিস ব্যবহার করে WhatsApp-এর মাধ্যমেও আপনার পলিসির pdf পেতে পারেন.

আমার ইনস্যুরেন্স ক্লেম কি অনলাইনে নিষ্পত্তি করা হবে?

হ্যাঁ, এটি প্রায় নিশ্চিতভাবেই হবে. কন্ট্যাক্টলেস ট্রানজ্যাকশানের মাধ্যমে আমাদের ক্লেম প্রক্রিয়া আপনাকে আপনার ক্লেম রেজিস্টার এবং ট্র্যাকিং প্রক্রিয়ায় নিয়ে যাবে এবং ক্লেমের টাকা সরাসরি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে পাঠানো হবে. ক্যাশলেস ক্লেমের ক্ষেত্রে, আপনাকে আপনার পকেট থেকে পে করতে হবে না.. আমরা সরাসরি নেটওয়ার্ক হাসপাতালের সাথে ডিল করব এবং আপনার ক্লেমের সেটলমেন্ট নিশ্চিত করব.

বাজাজ অ্যালিয়ান্সের জেনারেল ইনস্যুরেন্সে, আমাদের কাছে মোটর OTS এবং হেলথ CDC-এর আকারে আপনার ক্লেমের জন্য কন্ট্যাক্টলেস ট্রানজ্যাকশানের অন্যান্য উপায় রয়েছে. এই অনলাইন প্রক্রিয়াগুলি আপনাকে আমাদের অ্যাপের মাধ্যমে আপনার হেলথ এবং মোটর ক্লেম সেটল করার অনুমতি দেয় এবং আপনি অনুমোদন করার সাথে সাথে ক্লেমের পরিমাণটি আপনার অ্যাকাউন্টে পৌঁছে যাবে.. কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্স কি এর থেকে বেশি কন্ট্যাক্ট-ফ্রি হতে পারে?

আমি কিভাবে আমার মোবাইল থেকে ইনস্যুরেন্স কিনতে পারি?

অনলাইন জেনারেল ইনস্যুরেন্স সহজেই আপনার মোবাইল থেকে কেনা যেতে পারে. আপনার কন্ট্যাক্টলেস ইনস্যুরেন্সের প্রয়োজনীয়তা পূরণ করতে সক্ষম হওয়ার জন্য আমাদের কাছে একাধিক প্ল্যাটফর্ম রয়েছে. আপনি আমাদের ওয়েবসাইট, কেয়ারিংলি ইওর্স অ্যাপ, হোয়াটসঅ্যাপে আমাদের পরিষেবা, আমাদের চ্যাটবট বোইং এবং সহজেই আপনার মোবাইল ফোন ব্যবহার করে জেনারেল ইনস্যুরেন্স কিনতে পারেন. 

লেখক : বাজাজ অ্যালিয়ান্স - আপডেট করা হয়েছে: 16 মে 2022

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো
আমাদের সাথে চ্যাট করুন