Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

কোভিড-এর জন্য হেলথ ইনস্যুরেন্স

কোভিড-19 এর জন্য হেলথ কভার

করোনাভাইরাস কভার করা হেলথ ইনস্যুরেন্স
Health Insurance for COVID

নিজের এবং আপনার পরিবারের জন্য হেলথ ইনস্যুরেন্স নিন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
/health-insurance-plans/individual-health-insurance-plans/buy-online.html একটি কোটেশান পান
পুনরায় কোটেশান পান
অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন
সাবমিট করুন

এর মধ্যে আপনার জন্য কী আছে?

সেকশন 80ডি-এর অধীনে আয়করে ছাড়

হাসপাতালে ভর্তি রোগীর খরচের জন্য কভারেজ

হাসপাতালে ভর্তি হওয়ার আগে এবং পরের খরচের জন্য কভারেজ

করোনাভাইরাসের জন্য হেলথ ইনস্যুরেন্স

কোভিড-19 বা করোনাভাইরাস এমন একটি সংক্রামক রোগ যা আক্রান্ত ব্যক্তির কাশি বা হাঁচির ড্রপলেটের মাধ্যমে ছড়ায়. জুন 17, 2020 পর্যন্ত, বিশ্বজুড়ে মোট 7.94 মিলিয়ন মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন. আমরা যদি শুধু ভারতের কথা বলি, 2020 সালের ফেব্রুয়ারি মাসে মাত্র 3টি কেস থেকে দ্রুত বৃদ্ধি পেয়ে এই সংখ্যাটি 2020 সালের জুন মাসে 354,065হয়েছে এবং এই সংখ্যা এখনও তুলনামূলক হারে বৃদ্ধি পাচ্ছে.

এখনও পর্যন্ত, করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের সারিয়ে তোলার জন্য কোনও চিকিৎসা পাওয়া যায়নি এবং হাসপাতালে ভর্তি হওয়ার খরচও অনেক বেশি. কিন্তু, যদি আপনার একটি হেলথ ইনস্যুরেন্স পলিসি থাকে, তাহলে আপনি এই হাসপাতালে ভর্তি হওয়ার খরচগুলি বহন করতে পারবেন এবং আর্থিক বোঝার চাপও এড়াতে পারবেন. ভারতে, যদি আপনি কোনও ভাইরাল সংক্রমণের কারণে অসুস্থ হন তবে বেশিরভাগ হেলথ ইনস্যুরেন্স পলিসি আপনাকে কভার করে. এবং, যেহেতু করোনাভাইরাস একটি ভাইরাল ইনফেকশন, তাই আপনার হেলথ ইনস্যুরেন্স প্ল্যান আপনাকে প্রয়োজনীয় কভারেজ প্রদান করতে পারে.

এই কোভিড-19-এর প্রাদুর্ভাবের সময় আপনার একটি হেলথ ইন্স্যুরেন্স প্ল্যান থাকা অত্যন্ত জরুরি, কারণ হেলথ ইনস্যুরেন্সের ক্ষেত্রেও একটি ওয়েটিং পিরিয়ড থাকে এবং এই ওয়েটিং পিরিয়ড শেষ হওয়ার পরই কভারেজ শুরু হবে..

করোনাভাইরাস কভার করে এমন হেলথ ইনস্যুরেন্স প্ল্যানগুলি সম্পর্কে আপনার যেগুলি জেনে রাখা দরকার

একটি হেলথ ইনস্যুরেন্স পলিসি হল যে কোনও অসুস্থতার কারণে উদ্ভুত চিকিৎসা সংক্রান্ত জরুরি অবস্থা এবং হাসপাতালে ভর্তি হওয়ার খরচ থেকে সুরক্ষা. যদি আপনার কোনও হেলথ ইনস্যুরেন্স পলিসি না থাকে, তাহলে আপনাকে নিজের পকেট থেকে চিকিৎসা খরচ বহন করতে হবে. তবে, হেলথ ইনস্যুরেন্স পলিসির মাধ্যমে আপনি আপনার উপর চাপানো আর্থিক বোঝা থেকে মুক্ত হতে পারেন. নির্দিষ্ট পলিসির জন্য আপনাকে যে পরিমাণ প্রিমিয়াম পে করতে হবে এবং নেটওয়ার্ক হাসপাতালের সংখ্যা, দ্রুত ক্লেম সেটলমেন্ট, ইনস্যুরেন্স কোম্পানির ডিজিটাল উপস্থিতি এবং উপলব্ধ অ্যাড-অন কভারের মত অন্যান্য কিছু মানদণ্ডের উপর ভিত্তি করে আপনি আপনার জন্য একটি উপযুক্ত হেলথ ইনস্যুরেন্স প্ল্যান বেছে নিতে পারেন.

আপনি যদি কোভিড-19 এ আক্রান্ত হন তাহলে হেলথ ইনস্যুরেন্স প্ল্যান আপনার এবং আপনার পরিবারের সদস্যদের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ফলে উদ্ভূত চিকিৎসার খরচকে কভার করবে. যে দিন কোভিড-19 সংক্রমণ নির্ণয় হবে, সেই দিন থেকে কভারেজ দেওয়া শুরু হবে. তবে, এই হেলথ ইনস্যুরেন্সের একটি স্ট্যান্ডার্ড ওয়েটিং পিরিয়ড রয়েছে. সেই ওয়েটিং পিরিয়ডের পরে যদি আপনি করোনাভাইরাসে আক্রান্ত হন, শুধুমাত্র তাহলেই আপনার হেলথ ইনস্যুরেন্সের অধীনে আপনাকে কভার করা হবে. একটি গুরুত্বপূর্ণ বিষয় আপনাকে মনে রাখতে হবে, যখন আপনি সুস্থ এবং ফিট রয়েছেন সেই রকম সময়েই আপনার হেলথ ইনস্যুরেন্স কেনা উচিত, যাতে পরবর্তী কালে কোভিড-19 সংক্রমণের কারণে হাসপাতালে ভর্তি হলে সেই খরচের জন্য কভারেজ পাওয়া যায়. কারণ যদি আপনি রোগ নির্ণয় হওয়ার পরে হেলথ ইনস্যুরেন্স প্ল্যান কেনেন, তাহলে এই রোগকে আগে থেকে বিদ্যমান রোগ হিসাবে বিবেচনা করা হবে এবং আপনার পলিসি এর জন্য কভারেজ প্রদান করবে না.

বাজাজ অ্যালিয়ান্সের করোনাভাইরাস কভার করা হেলথ ইনস্যুরেন্স কেন কিনবেন?

বাজাজ অ্যালিয়ান্সে আমরা বুঝি যে, আপনি যখন অসুস্থ হয়ে পড়েন বা কোনও স্বাস্থ্য সম্পর্কিত জরুরি অবস্থার জন্য হাসপাতালে ভর্তি হন, তখন আপনাকে কী রকম কষ্ট সহ্য করতে হয়. তাই, আমরা আপনার প্রতি যতটা সম্ভব যত্নশীল হওয়ার চেষ্টা করি এবং আপনাকে সর্বাধিক পরিমাণ সমর্থন দেওয়ার বিষয়টি নিশ্চিত করি. আমাদের করোনাভাইরাস সংক্রমণের চিকিৎসার খরচ কভার করা হেলথ ইনস্যুরেন্স প্ল্যানের মাধ্যমে আমরা আপনাকে নিশ্চিত করি যাতে আপনি সম্পূর্ণ সুরক্ষা পান, কারণ এই প্ল্যানটি আপনাকে এবং আপনার পরিবারের সদস্যদের ব্যাপকভাবে কভার করবে এবং আপনাকে কোভিড-19-এর চিকিৎসা খরচ বহন করতে সাহায্য করবে.

আমাদের হেলথ ইনস্যুরেন্স প্ল্যান সাশ্রয়ী প্রিমিয়ামের রেটে ব্যাপক কভারেজ অফার করে. এই প্ল্যানগুলোর সাথে আপনি নিম্নলিখিত ফিচার এবং সুবিধাগুলি পাবেন:

  • নেটওয়ার্ক হাসপাতাল

    আমাদের 6000 + নেটওয়ার্ক হাসপাতালের মাধ্যমে ক্যাশলেস ক্লেম সুবিধার সাথে আপনার সেরা চিকিৎসা পাওয়ার বিষয়টি নিশ্চিত করি.

  • আমাদের কেয়ারিংলি ইওর্স অ্যাপ-এর মাধ্যমে আপনার হেলথ ইনস্যুরেন্স পলিসি কিনুন এবং রিনিউ করুন

    আমাদের কেয়ারিংলি ইওর্স অ্যাপ-এর মাধ্যমে আপনার হেলথ ইনস্যুরেন্স পলিসি কেনা এবং রিনিউ করার বিষয়টি আমরা সহজ করে তুলেছি. আপনি অ্যাপটি ব্যবহার করে আপনার ক্লেম ফাইল করতে পারবেন এবং আপনার ক্লেমের স্ট্যাটাসও ট্র্যাক করতে পারবেন.

  • হেলথ CDC (ক্লেম বাই ডাইরেক্ট ক্লিক) ফিচার

    আমাদের কেয়ারিংলি ইওর্স অ্যাপ- এর হেলথ CDC (ক্লিক বাই ডাইরেক্ট ক্লেম) ফিচার আপনাকে আপনার মোবাইল থেকে ₹20,000 পর্যন্ত ক্লেম করার সুবিধা দেয়.

  • ঝামেলামুক্ত ক্লেম সেটেলমেন্ট

    আমাদের কাছে আমাদের নিজস্ব ইন-হাউস ক্লেম সেটলমেন্ট টিম রয়েছে যারা আপনার ক্লেম সেটলমেন্ট প্রক্রিয়াকে দ্রুত এবং ঝঞ্ঝাট-মুক্ত করে তোলে.

  • আয়করে ছাড়

    আয়কর আইনের ধারা 80ডি এর অধীনে আপনি আয়করে ছাড়ও পাবেন.

প্রচুর সুযোগ-সুবিধা সহ ইন্ডিভিজুয়াল হেলথ ইনস্যুরেন্স. আরো জানতে ভিডিওটি দেখুন.

সহজ, ঝামেলামুক্ত এবং দ্রুত ক্লেম নিষ্পত্তি

আপনি ক্যাশলেস ক্লেম ফাইল করতে পারেন বা আপনার মেডিকেল বিল জমা দিতে পারেন এবং কোভিড-19 কভার করা হেলথ ইনস্যুরেন্স প্ল্যানের ক্ষেত্রে আপনি রিইম্বার্সমেন্ট ক্লেম প্রক্রিয়া বেছে নিতে পারেন. আমরা আপনাকে নিশ্চিত করছি যে, এই দুটি ক্লেমের প্রক্রিয়াই দ্রুত, সহজ এবং মসৃণ. আপনি আপনার সুবিধা অনুযায়ী যে কোনও ক্লেম সেটলমেন্ট পদ্ধতি বেছে নিতে পারবেন. কোভিড-19 কভার করা হেলথ ইনস্যুরেন্স প্ল্যানের অধীনে ক্লেম ফাইল করার জন্য আপনাকে যে পদক্ষেপগুলি নিতে হবে সেগুলি দেখে নিন:

ক্যাশলেস ক্লেমের সুবিধা পেতে, আপনি করোনাভাইরাস বা অন্য কোনও রোগের ক্ষেত্রে সর্বোত্তম স্বাস্থ্য পরিষেবা পাওয়ার জন্য আমাদের যে কোনও নেটওয়ার্ক হাসপাতালের সাথে যোগাযোগ করতে পারেন. ভারতের প্রতিটি প্রান্তে আমাদের 6500টিরও বেশি নেটওয়ার্ক হাসপাতাল রয়েছে.

আপনি আমাদের সাথে টাই-আপ করা যে কোনও হাসপাতালের সাথে যোগাযোগ করতে পারেন এবং হাসপাতালের ইনস্যুরেন্স ডেস্ক থেকে প্রি-অথরাইজেশন অনুরোধের ফর্ম গ্রহণ নিয়ে আপনার চিকিৎসাকারী ডাক্তার/হাসপাতাল ও আপনি স্বাক্ষর করুন. নেটওয়ার্ক হাসপাতাল আমাদের কাছে এই ফর্মটি পাঠাবে এবং আমরা ফর্মটি যাচাই করে 3 ঘন্টার মধ্যে ক্যাশলেস ক্লেম অনুমোদন/প্রত্যাখ্যানের বিষয়টি নিশ্চিত করব. এবং, যখন আপনাকে হাসপাতাল থেকে ডিসচার্জ করা হবে, তখন আমরা আপনার হাসপাতালের মেডিকেল বিলের ফাইনাল সেটলমেন্ট করব.

আপনি যদি কোনও নন-নেটওয়ার্ক হাসপাতালে ভর্তি হতে চান, তাহলে আপনি রিইম্বার্সমেন্ট ক্লেম সুবিধা পেতে পারেন. করোনাভাইরাসের জন্য আপনার হেলথ ইনস্যুরেন্স ক্লেম ফাইল করার জন্য আপনি আমাদের ওয়েবসাইটে ভিজিট করে আমাদের অনলাইন হেলথ ইনস্যুরেন্স ক্লেম পোর্টাল ব্যবহার করতে পারেন বা অফলাইনে আপনার করোনা ভাইরাস কভার করা হেলথ ইনস্যুরেন্স প্ল্যানের অধীনে আপনার ক্লেম রেজিস্টার করার জন্য আমাদের টোল-ফ্রি নম্বরে কল করতে পারেন: 1800-209-5858.

হাসপাতাল থেকে ডিসচার্জ হওয়ার পর, আপনাকে নিম্নলিখিত ডকুমেন্টগুলি HAT টিমের কাছে জমা দিতে হবে (ডিসচার্জ হওয়ার পরে 30 দিনের মধ্যে):

  • মোবাইল নম্বর এবং ইমেল ID সহ যথাযথভাবে পূরণ করা এবং স্বাক্ষর করা ক্লেম ফর্ম
  • হাসপাতালের আসল বিল এবং পেমেন্টের রসিদ
  • স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট
  • ডিসচার্জ কার্ড
  • প্রেসক্রিপশন
  • ওষুধ এবং সার্জিকাল আইটেমের বিল
  • হাসপাতালে ভর্তি হওয়ার আগের চিকিৎসার খরচের বিবরণ (যদি থাকে)
  • ইন-পেশেন্ট পেপার, যদি প্রয়োজন হয়.
  • আমরা আমাদের ইন-হাউস HAT টিমের সাহায্যে এই ডকুমেন্টগুলি পরীক্ষা করব, যারা 10 দিনের মধ্যে আপনার ক্লেমের প্রক্রিয়া করবেন.

আমাদের আনন্দিত কাস্টোমারবৃন্দ!

আশিস ঝুনঝুনওয়ালা

আমি আনন্দিত এবং সন্তুষ্ট যে, আমার ক্লেম সেটলমেন্ট 2 দিনের মধ্যে অনুমোদিত হয়েছিল...

সুনিতা এম আহুজা

লকডাউনের সময়ে ভীষণ তাড়াতাড়ি ইনস্যুরেন্সের কপি পাঠানো হয়েছিল. বাজাজ অ্যালিয়ান্স টিমকে কুর্নিশ জানাই

রেনি জর্জ

আমি বাজাজ অ্যালিয়ান্স বরোদা-র টিমকে ধন্যবাদ জানাতে চাই, বিশেষত শ্রী হার্দিক মাকওয়ানা এবং শ্রী আশিস-কে...

বাজাজ অ্যালিয়ান্সের করোনাভাইরাসকে কভার করা হেলথ ইনস্যুরেন্স প্ল্যান

  • বাজাজ অ্যালিয়ান্সের ইন্ডিভিজুয়াল হেলথ ইনস্যুরেন্স প্ল্যান (ইন্ডিভিজুয়াল হেলথ গার্ড):

    একটি পার্সোনাল হেলথ ইনস্যুরেন্স প্ল্যান যা আপনার যে কোনও স্বাস্থ্য সম্পর্কিত জরুরি অবস্থার ক্ষেত্রে সম্পূর্ণরূপে কভার পাওয়ার বিষয়টি নিশ্চিত করে.

    একটি ইন্ডিভিজুয়াল হেলথ ইনস্যুরেন্স পলিসি আপনার কোভিড-19 এর কারণে হাসপাতালে ভর্তি হওয়ার খরচ, ডে কেয়ার প্রক্রিয়ার খরচ, হাসপাতালে ভর্তি হওয়ার আগে এবং পরের খরচ, অ্যাম্বুলেন্সে যাতায়াতের খরচ এবং অঙ্গ দাতার খরচ কভার করে. আপনি ₹1.5 লক্ষ থেকে ₹50 লক্ষ পর্যন্ত একাধিক সাম ইনসিওর্ড বিকল্প থেকেও বেছে নিতে পারেন.

  • বাজাজ অ্যালিয়ান্সের ফ্যামিলি হেলথ ইনস্যুরেন্স প্ল্যান (ফ্যামিলি ফ্লোটার হেলথ গার্ড):

    এমন একটি হেলথ ইনস্যুরেন্স যা কোভিড-19 এর কারণে হাসপাতালে ভর্তি হওয়ার খরচ কভার করে এবং আপনাকে ও আপনার পরিবারকে একই হেলথ ইনস্যুরেন্স পলিসির আওতায় রাখে. 

    এই প্ল্যানটি আপনাকে আপনার পরিবারের প্রতিটি সদস্যের জন্য পৃথক সাম ইনসিওর্ড পাওয়ার সুবিধা প্রদান করার পাশাপাশি একটি ফ্যামিলি ফ্লোটার প্ল্যান বেছে নেওয়ার সুবিধাও প্রদান করে. একটি ফ্যামিলি হেলথ ইনস্যুরেন্স প্ল্যানের মাধ্যমে আপনি ডে কেয়ার প্রক্রিয়ার জন্য কভার, বেরিয়াট্রিক সার্জারি কভার, ম্যাটারনিটি/নবজাতক শিশুর জন্য কভার, অঙ্গ দাতার খরচের জন্য কভার এবং আয়ুর্বেদিক ও হোমিওপ্যাথিক চিকিৎসার জন্যও কভার পাবেন.

  • বাজাজ অ্যালিয়ান্সের সিলভার হেলথ ইনস্যুরেন্স প্ল্যান:

    এমন একটি হেলথ ইনস্যুরেন্স যা কোভিড-19 এর কারণে বয়স্কদের হাসপাতালে ভর্তির হওয়ার খরচ কভার করে.

    বৃদ্ধ বয়সে যেন আপনাকে আপনার সারা জীবনের সঞ্চয় যাতে আপনার স্বাস্থ্যের জন্য খরচ করতে না হয়, এই বিষয়টি প্রবীণ নাগরিকদের জন্য হেলথ ইনস্যুরেন্সপলিসি নিশ্চিত করে. এই প্ল্যানের সাথে আপনি হাসপাতালে ভর্তি, মেডিকেল চেক-আপ, হাসপাতালে ভর্তি হওয়ার আগে এবং পরের খরচের জন্য আর্থিক নিরাপত্তা পাবেন. এবং, আপনি আপনার পরিবারের প্রতিটি সদস্যের জন্য 5% ফ্যামিলি ডিসকাউন্ট এবং আপনার প্রয়োজন অনুযায়ী কাস্টমাইজ করা প্যাকেজ পাবেন.

  • আরোগ্য সঞ্জীবনী প্ল্যান:

    আরোগ্য সঞ্জীবনী পলিসি হল একটি স্ট্যান্ডার্ড হেলথ ইনস্যুরেন্স প্ল্যান যা আপনাকে কোভিড-19 এ আক্রান্ত হওয়ার পরে হাসপাতালে ভর্তি হওয়ার খরচ, ডে কেয়ার প্রক্রিয়া, আয়ুষ ট্রিটমেন্ট, ডে কেয়ার ট্রিটমেন্ট, অ্যাম্বুলেন্সে যাতায়াতের খরচ, চোখে ছানির চিকিৎসা এবং তালিকাভুক্ত অনেক আধুনিক চিকিৎসা পদ্ধতির খরচ কভার করে.

  • করোনা কবচ পলিসি

    করোনা কবচ পলিসি হল এমন একটি পলিসি যা ইনস্যুরেন্স রেগুলেটরি অ্যান্ড ডেভেলপমেন্ট অথরিটি অফ ইন্ডিয়া (IRDAI) বাধ্যতামূলক করেছে এবং বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কোম্পানি এটি উপলব্ধ করেছে. এটি কোভিড-এ আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তির খরচ/হোম কেয়ার সংক্রান্ত চিকিৎসার খরচ কভার করার জন্য ডিজাইন করা হয়েছে. এই পলিসিটি হাসপাতালের প্রতিদিনের খরচের জন্য ক্যাশ, হাসপাতালে ভর্তি হওয়ার আগের ও পরের খরচ, যাতায়াতের জন্য অ্যাম্বুলেন্সের বিকল্প সহ আয়ুষ ট্রিটমেন্টের কভারেজও দিয়ে থাকে. যদি আপনার বাড়িতেই আপনার করোনাভাইরাসের চিকিৎসা করা হয়, তাহলে আমরা 14 দিন পর্যন্ত আপনার স্বাস্থ্য পর্যবেক্ষণ, ওষুধের খরচ কভার করি.

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

বাজাজ অ্যালিয়ান্সের হেলথ ইনস্যুরেন্স প্ল্যানগুলো সাশ্রয়ী হারে প্রিমিয়ামের বিনিময়ে ব্যাপক কভারেজ প্রদান করে.

একটি কোটেশান পান

করোনাভাইরাসের জন্য হেলথ ইনস্যুরেন্স কভারেজ

হাসপাতালে চিকিৎসার খরচ

যদি কোভিড-19 এর কারণে আপনি বা আপনার প্রিয়জনেরা হাসপাতালে ভর্তি হন তাহলে করোনাভাইরাসের জন্য হেলথ ইনস্যুরেন্স তাঁদের রুম, বোর্ডিং ও নার্সিংয়ের খরচ, ডাক্তার, পরামর্শদাতা, বিশেষজ্ঞের ফি, কোভিড-19 এর জন্য ডায়াগনস্টিক টেস্ট এবং হাসপাতালে ভর্তি সংক্রান্ত আরও বেশ কিছু খরচ কভার করে.

হাসপাতালে ভর্তি হওয়ার আগে এবং পরে

আপনি হাসপাতালে ভর্তি হওয়ার আগে এবং পরের খরচের জন্যও যথাক্রমে 60 দিন এবং 90 দিন পর্যন্ত কভার পাবেন.

বিকল্প চিকিৎসাগুলি

আয়ুর্বেদ, ইউনানি, সিদ্ধ এবং হোমিওপ্যাথি চিকিৎসার মতো নন-অ্যালোপ্যাথিক চিকিৎসার জন্যও আপনি কভার পাবেন.

অ্যাম্বুলেন্স চার্জ/শুল্ক

করোনাভাইরাস কভার করা হেলথ ইনস্যুরেন্স প্ল্যান আপনার যাতায়াতের জন্য অ্যাম্বুলেন্স কভার অফার করে, যাতে আপনি প্রয়োজন অনুযায়ী পর্যাপ্ত সুযোগ-সুবিধা সহ আপনার নিকটবর্তী হাসপাতালে পৌঁছাতে পারেন.

ডে-কেয়ার প্রক্রিয়া

বিভিন্ন ডে কেয়ার প্রক্রিয়ার জন্য যদি আপনি 24 ঘন্টারও কম সময়ে হাসপাতালে থাকেন, তার জন্যও আমাদের হেলথ ইনস্যুরেন্স প্ল্যানের মাধ্যমে ব্যাপক ভাবে কভারেজ প্রদান করা হয়.

কনভালেসেন্স সম্পর্কিত সুবিধা

আপনার হাসপাতালে ভর্তি হওয়ার ক্লেম যদি গ্রহণযোগ্য হয়, তাহলে আপনি 10 দিন বা তার বেশি সময়ের জন্য লাগাতার হাসপাতালে ভর্তি থাকলে বার্ষিক ₹5,000 পেআউট বেনিফিটের জন্য যোগ্য হবেন.

করোনাভাইরাসের জন্য হেলথ ইনস্যুরেন্স কেনার আগে গুরুত্বপূর্ণ যে পয়েন্টগুলি দেখে নিতে হবে, সেগুলি হল

  • অন্তর্ভুক্ত
  • বহির্ভূত

হাসপাতালে ভর্তি হওয়ার আগে এবং পরের কভার

হাসপাতালে ভর্তি হওয়ার আগের এবং পরের যথাক্রমে 60 এবং 90 দিন পর্যন্ত খরচ কভার করে.

ফ্যামিলি কভার

আপনার বাবা-মা, শ্বশুর-শাশুড়ি, নাতি-নাতনি এবং আপনার উপরে নির্ভরশীল ভাই-বোন সহ আপনার সম্পূর্ণ পরিবারকে কভার করে.

অ্যাম্বুলেন্স কভার

একটি পলিসি বছরে ₹20,000 পর্যন্ত অ্যাম্বুলেন্স চার্জ কভার করে.

ডেকেয়ার ট্রিটমেন্ট কভার

সমস্ত তালিকাভুক্ত ডে-কেয়ার চিকিৎসার খরচ কভার করে.

1 এর 1

কোভিড-19 কভার করা হেলথ ইনস্যুরেন্স প্ল্যানের আওতা বহির্ভূত বিষয়গুলি হল:

এমন চিকিৎসা সংক্রান্ত খরচ যেখানে হাসপাতালে ভর্তি হওয়া রোগীদের যত্নের বিষয়টি নিশ্চিত করা হয় না এবং দক্ষ নার্সিং স্টাফ এবং অভিজ্ঞ ডাক্তারের সর্বক্ষণ পর্যবেক্ষণের প্রয়োজন হয় না.

যে কোনও পদার্থ, মাদক বা মদের ব্যবহার কিংবা অপব্যবহারের কারণে প্রয়োজনীয় চিকিৎসা.

ভিটামিন, টনিক, নিউট্রিশনাল সাপ্লিমেন্ট, যদি না তা উপস্থিত ডাক্তারের পরামর্শ অনুযায়ী আঘাত বা রোগের জন্য চিকিৎসার একটি অংশ হয়.

পরীক্ষামূলক, অপ্রমাণিত বা নন-স্ট্যান্ডার্ড চিকিৎসা.

ভারতের বাইরে গ্রহণ করা কোনও রকম চিকিৎসা এই পলিসির অধীনে কভার করা হয় না.

হাসপাতাল থেকে ডিসচার্জ হওয়ার পরে যত্নের জন্য বাড়িতে ব্যবহৃত যে কোনও ধরনের বাহ্যিক মেডিকেল ইকুইপমেন্ট.

প্রাথমিকভাবে এবং বিশেষ করে রোগ নির্ণয়ের জন্য কোনও হাসপাতালে ভর্তি হওয়ার সাথে সম্পর্কিত মেডিকেল খরচ.

1 এর 1

করোনাভাইরাসের জন্য কভার করা হেলথ ইনস্যুরেন্স প্ল্যানের আওতা বহির্ভূত বিষয় সম্পর্কে বিস্তারিত তালিকার জন্য অনুগ্রহ করে ব্রোশিওর এবং পলিসির শর্তাবলী ডাউনলোড করুন এবং পড়ুন.

হেলথ ইনস্যুরেন্সের ডকুমেন্টগুলি ডাউনলোড করুন

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

বিদ্যমান হেলথ ইনস্যুরেন্স প্ল্যানের অধীনে করোনাভাইরাস কভারেজ

আপনার কাছে যদি আগে থেকেই বাজাজ অ্যালিয়ান্সের কোনও হেলথ ইনস্যুরেন্স প্ল্যান থেকে থাকে, তাহলে আপনি কোভিড-19 এর কভারেজ সম্পর্কে জানতে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন. আপনি যদি করোনাভাইরাস সংক্রমণের আগে বা পরে আমাদের হেলথ ইনস্যুরেন্স পলিসি নিয়ে থাকেন, তাহলে কোভিড-19 আক্রান্ত হওয়ার কারণে আপনি হাসপাতালে ভর্তি হলে তার খরচ আমরা কভার করব. অনুগ্রহ করে মনে রাখবেন যে, আপনি যদি ওয়েটিং পিরিয়ডে থাকাকালীন কোভিড -19-এ আক্রান্ত হন তাহলে এটি হেলথ ইনস্যুরেন্স প্ল্যানের কভারেজের অধীনে কভার করা হবে না.

    সুতরাং, আপনি যদি কোভিড-19-এর প্রাদুর্ভাবের পর করোনাভাইরাস কভার করা কোনও হেলথ ইনস্যুরেন্স প্ল্যান নিতে চান, তাহলে এই রোগে আক্রান্ত হওয়ার আগেই প্ল্যান কেনার বিষয়টি নিশ্চিত করুন. করোনাভাইরাস কভার করা হেলথ ইনস্যুরেন্স প্ল্যানের প্রাথমিক কভারেজগুলি হল:

     

    • হাসপাতালে ভর্তি হওয়া রোগীর খরচ
    • ICU চার্জ
    • হাসপাতালে ভর্তি হওয়ার আগে এবং পরের খরচ
    • করোনাভাইরাস ডায়াগনোস্টিক টেস্ট করার খরচ

করোনাভাইরাসের জন্য হেলথ ইনস্যুরেন্স কেনার আগে যে বিষয়গুলো যাচাই করে নিতে হবে সেগুলি হল

এই অসুস্থতার ক্ষেত্রে সর্বোত্তম কভারেজ পাওয়ার জন্য করোনাভাইরাসের জন্য হেলথ ইনস্যুরেন্স কিনতে হবে. কিন্তু, কোভিড -19 কভার করা হেলথ ইনস্যুরেন্স প্ল্যান কেনার আগে আপনাকে আপনার ইনস্যুরারের সাথে নিম্নলিখিত জিনিসগুলি নিয়ে আলোচনা করতে হবে:

    • আপনার পছন্দের হাসপাতালের সাথে আপনার ইনস্যুরেন্স প্রদানকারীর টাই-আপ আছে কিনা এবং যদি থাকে, তাহলে আপনি সেখানে ভর্তি হওয়ার ক্ষেত্রে ক্যাশলেস সুবিধা পাবেন কিনা, তা জানতে আপনাকে নেটওয়ার্ক হাসপাতালের তালিকাটি চেক করতে হবে.
    • করোনাভাইরাসের জন্য হেলথ ইনস্যুরেন্স কেনার আগে হাসপাতালে ভর্তি হওয়ার আগের এবং পরের খরচ, ICU চার্জ এবং যাতায়াতের জন্য অ্যাম্বুলেন্স খরচের মতো মিনিমাম বেসিক কভারেজগুলো আছে কিনা, তা আপনার দেখে নেওয়া উচিত.
    • পরবর্তী যে বিষয়ে আপনাকে নিশ্চিত হতে হবে, তা হল ওয়েটিং পিরিয়ড. বেশিরভাগ স্ট্যান্ডার্ড হেলথ ইনস্যুরেন্স প্ল্যানের ক্ষেত্রে অসুস্থতার জন্য আপনাকে কভার করা শুরু করার 30 দিন আগে পর্যন্ত ওয়েটিং পিরিয়ড থাকে. তবে, এটি বিভিন্ন পলিসির ক্ষেত্রে ভিন্ন হয় এবং তাই আপনি কোভিড-19 এর জন্য যে হেলথ ইনস্যুরেন্স কিনবেন বলে স্থির করেছেন তার জন্য কত দিনের ওয়েটিং পিরিয়ড রয়েছে, তা ভালো ভাবে যাচাই করে নিন.
    • অন্য যে বিষয়টি আপনাকে দেখতে হবে তা হল অফার করা সাম ইনসিওর্ড (SI). যেহেতু করোনাভাইরাসে সংক্রমণের ফলে হাসপাতালে ভর্তি হওয়ার খরচ অত্যন্ত বেশি, তাই পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি বেশি পরিমাণ সাম ইনসিওর্ড (SI) সহ কোভিড -19 কভার করা একটি হেলথ ইনস্যুরেন্স প্ল্যান নিন.

 

 

আসুন, আপনাদের জন্য কোভিড -19 এর জন্য হেলথ ইনস্যুরেন্স বিষয়টি একটু সহজ করে বলি

কোভিড -19 কী?

কোভিড-19 হল একটি সংক্রামক রোগ যা নতুন ভাবে আবিষ্কৃত করোনাভাইরাসের কারণে হয়ে থাকে. এটি একটি সংক্রামক রোগ যা আক্রান্ত ব্যক্তির কাশি এবং হাঁচির ফলে উৎপন্ন ছোট ছোট ড্রপলেটের মাধ্যমে ছড়ায়.

আমি কীভাবে অনলাইনে COVID-19 কভার করা হেলথ ইনস্যুরেন্স প্ল্যান কিনতে পারব?

অনলাইনে করোনাভাইরাস কভার করা হেলথ ইনস্যুরেন্স প্ল্যান কেনা খুবই সহজ. আপনি আমাদের ওয়েবসাইটে ভিজিট করতে পারেন এবং COVID-19 এর জন্য হেলথ ইনস্যুরেন্স কিনতে পারেন. অনলাইনে হেলথ ইনস্যুরেন্স প্ল্যান পাওয়ার জন্য আপনি আমাদের কেয়ারিংলি ইওর্স অ্যাপ ডাউনলোড করতে পারেন.

করোনাভাইরাস কভার করা হেলথ ইন্স্যুরেন্স প্ল্যান কি বাড়িতে থেকে করা চিকিৎসা কভার করে?

না, করোনাভাইরাস কভার করা হেলথ ইনস্যুরেন্স প্ল্যান বাড়িতে থেকে করা চিকিৎসা কভার করে না.

আমি যদি হোম কোয়ারেন্টাইনে থাকি তাহলে কি আমার মেডিকেল খরচ কভার করা হবে?

না, হোম কোয়ারেন্টাইনে থাকলে করোনাভাইরাস কভার করা হেলথ ইনস্যুরেন্স প্ল্যান আপনার মেডিকেল খরচ কভার করবে না.

প্রাইভেট হাসপাতালে ভর্তি হওয়ার ক্ষেত্রে কি মেডিকেল খরচ কভার করা হয়?

হ্যাঁ, প্রাইভেট হাসপাতালে ভর্তির চিকিৎসা খরচ কোভিড-19 কভার করা হেলথ ইন্স্যুরেন্স প্ল্যান কভার করে

করোনাভাইরাস কভার করা হেলথ ইনস্যুরেন্স প্ল্যানের জন্য কি কোনও ওয়েটিং পিরিয়ড প্রযোজ্য?

হ্যাঁ, কোভিড-19-এর চিকিৎসা কভার করা হেলথ ইনস্যুরেন্স প্ল্যানের ক্ষেত্রে 30 দিনের একটি স্ট্যান্ডার্ড ওয়েটিং পিরিয়ড প্রযোজ্য.

আমার হেলথ ইনস্যুরেন্স পলিসি কি করোনাভাইরাস সংক্রান্ত চিকিৎসা খরচ কভার করবে?

হ্যাঁ, আপনি যে কোনও ভাইরাল সংক্রমণের কারণে অসুস্থ হলে বেশিরভাগ হেলথ ইনস্যুরেন্স পলিসিই তার খরচগুলি কভার করে. এবং, যেহেতু করোনাভাইরাসও একটি ভাইরাল সংক্রমণ, তাই আপনার হেলথ ইনস্যুরেন্স প্ল্যান আপনাকে প্রয়োজনীয় কভারেজ প্রদান করতে পারে.

লকডাউনের সময়ে কি হেলথ ইনস্যুরেন্স পরিষেবা প্রদানে কোনও রকম দেরি হচ্ছে?

না. আমাদের সব রকমের হেলথ ইনস্যুরেন্স পরিষেবা যেমন, আপনার হেলথ ইনস্যুরেন্স পলিসি কেনা ও রিনিউ করা এবং ক্লেম প্রক্রিয়াকরণ (ক্যাশলেস এবং রিইম্বার্সমেন্ট) সম্পূর্ণরূপে অনলাইনে করা যাচ্ছে. তাই, লকডাউনের সময় হেলথ ইনস্যুরেন্স পরিষেবা প্রদানে কোনও রকমের দেরি হবে না.

মূল্যায়নের রিপোর্টের ফলাফল নেগেটিভ হলেও কি আমার ক্লেম গ্রহণযোগ্য হবে?

কোভিড-19 এর ব্লাড রিপোর্ট পজিটিভ বা নেগেটিভ যাই হোক না কেন, আপনি যদি হাসপাতালে ভর্তি হন, তাহলে সংশ্লিষ্ট হেলথ ইনস্যুরেন্স প্ল্যানের অন্যান্য নিয়ম এবং শর্তাবলীর সাপেক্ষে ক্লেমটি গ্রহণযোগ্য হবে.

বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সের ব্রাঞ্চগুলি কি খোলা আছে?

হ্যাঁ, আমরা 100টিরও বেশি শাখা খুলেছি এবং আমরা পরিষেবা প্রদানের ক্ষেত্রে একটি হাইব্রিড মডেল অনুসরণ করার দিকে এগিয়ে যাচ্ছি. যেহেতু অনেক নিয়মাবলী অনুসরণ করতে হবে এবং বাস্তব পরিস্থিতি সহ আমাদের রিয়েল টাইম অনুযায়ী নিজেদের আপডেট করতে হবে, তাই অফিস খোলার বিষয়ে বিধিনিষেধ যখনই শিথিল হবে তখনই আমরা আপডেট করব.

কোভিড-19 এর কারণে হওয়া লকডাউনের সময় আমি কীভাবে হেলথ ইন্স্যুরেন্সের জন্য ক্লেম করতে পারি?

বাজাজ অ্যালিয়ান্সের মসৃণ ক্লেম সেটেলমেন্ট প্রক্রিয়ার সাথে, লকডাউনের সময় আপনি কীভাবে আপনার হেলথ ইনস্যুরেন্স ক্লেম রেজিস্টার করতে এবং সেটল করতে পারেন, তা এখানে দেওয়া হল:

• আমাদের কেয়ারিংলি ইওর্স অ্যাপ-এর মাধ্যমে আপনি পেপারলেস পদ্ধতির মাধ্যমে ₹20,000 পর্যন্ত হেলথ ইনস্যুরেন্স ক্লেম রেজিস্টার করতে পারবেন - আমাদের কেয়ারিংলি ইওর্স অ্যাপ-এ হেলথ CDC (ক্লেম বাই ডাইরেক্ট ক্লিক)-এর সুবিধা রয়েছে.

• আপনি আমাদের +91 80809 45060 নম্বরে একটি মিসড কল দিতে পারেন এবং আমরা এই সম্পূর্ণ প্রক্রিয়াটি জানাতে আপনাকে কল করব.

• আপনি 'WORRY' লিখে 575758 নম্বরে এসএমএস করতে পারেন.

• আপনার ক্লেম রেজিস্টার করার জন্য আপনি আমাদের bagichelp@bajajallianz.co.in-এ একটি মেল-ও পাঠাতে পারেন.

• আপনার ক্লেম রেজিস্টার এবং ট্র্যাক করার অন্য আর একটি উপায় হচ্ছে আমাদের অনলাইন ক্লেম পোর্টাল ভিজিট করা, যেখানে আপনি আপনার পলিসি নম্বরের মতো কিছু প্রাথমিক বিবরণ দেওয়ার মাধ্যমে দ্রুত একটি ক্লেম করতে পারবেন.

আমি কীভাবে হেলথ ইনস্যুরেন্স ক্লেমের স্ট্যাটাস চেক করতে পারি?

আপনি আমাদের কেয়ারিংলি ইওর্স অ্যাপ ব্যবহার করে বা আমাদের হেলথ ইনস্যুরেন্সের অনলাইন ক্লেম পোর্টাল ভিজিট করে আপনার ক্লেমের স্ট্যাটাস চেক করতে পারেন.

লকডাউনের সময় আমি কীভাবে আমার হেলথ ইনস্যুরেন্স পলিসির প্রিমিয়াম পে করব?

লকডাউনের সময় আপনার হেলথ ইনস্যুরেন্স পলিসির প্রিমিয়াম পে করার জন্য আপনি আমাদের ওয়েবসাইটে উপলব্ধ বিভিন্ন অনলাইন পেমেন্ট মোড ব্যবহার করতে পারেন.

কোভিড-19 কি এক ব্যক্তি থেকে অন্য ব্যক্তির মধ্যে সংক্রমিত হতে পারে?

হ্যাঁ, কোভিড-19 এক ব্যক্তি থেকে অন্য ব্যক্তির মধ্যে সংক্রমিত হতে পারে, সাধারণত যে কোনও সংক্রমিত রোগীর কাছাকাছি থাকলে, উদাহরণস্বরূপ, বাড়িতে, কর্মস্থলে বা স্বাস্থ্য পরিষেবা কেন্দ্রে, এই রোগ এক ব্যক্তি থেকে অন্য ব্যক্তির মধ্যে সংক্রমিত হতে পারে.

কোভিড-19 কীভাবে ছড়ায়?

এই ভাইরাসে আক্রান্ত যে কোনও ব্যক্তির কাছ থেকে অন্য কোনও ব্যক্তি কোভিড-19এ আক্রান্ত হতে পারেন. এই রোগটি কোভিড-19-এ আক্রান্ত ব্যক্তির কাশি বা নিঃশ্বাস নেওয়ার সময় নাক বা মুখ থেকে বের হওয়া ছোট ছোট ড্রপলেটের মাধ্যমে এক ব্যক্তি থেকে অন্য ব্যক্তির মধ্যে ছড়িয়ে পড়তে পারে.

রোগের লক্ষণ নেই এমন কোনও ব্যক্তির কাছ থেকে কি কোভিড -19 ছড়াতে পারে?

কোভিড- 19-এ আক্রান্ত অনেকেই রোগের প্রাথমিক পর্যায়ে কেবলমাত্র হালকা কিছু লক্ষণ অনুভব করেন. অতএব, এমন কোনও ব্যক্তির কাছ থেকেও কোভিড-19 সংক্রমণ হওয়া সম্ভব, উদাহরণস্বরূপ, কেবল হালকা কাশি আছে কিন্তু অসুস্থতা অনুভব করছেন না. 

নভেল করোনাভাইরাসের জন্য কি কোনও ভ্যাক্সিন আছে?

 হ্যাঁ, এখন ভ্যাক্সিন সর্বত্র পাওয়া যাচ্ছে, এবং লোকজন ভ্যাক্সিন নিচ্ছেন. 18 বছর বা তার বেশি বয়সের যে কোনও ব্যক্তি ভ্যাক্সিন নেওয়ার যোগ্য.

নভেল করোনাভাইরাসের জন্য কি কোনও চিকিৎসা আছে?

নভেল করোনাভাইরাসের কারণে সৃষ্ট রোগের জন্য কোনও নির্দিষ্ট চিকিৎসা নেই. তবে, অনেকগুলো লক্ষণের চিকিৎসা করা যেতে পারে এবং রোগীর ক্লিনিকাল অবস্থার উপরে ভিত্তি করে এই চিকিৎসা করা হয়ে থাকে. এছাড়াও, এক্ষেত্রে সংক্রমিত ব্যক্তিদেরকে মানসিকভাবে সাপোর্ট করা অত্যন্ত কার্যকর হতে পারে.

কাদের গুরুতর অসুস্থ হয়ে পড়ার ঝুঁকি রয়েছে?

আমরা এখনও পর্যন্ত জানছি যে মানুষ কীভাবে কোভিড-2019 আক্রান্ত হয়, কিন্ত অনেক বয়স্ক ব্যক্তিকে এবং আগে থেকে বিদ্যমান কোনও রোগে (যেমন হাই ব্লাড প্রেসার, হার্টের সমস্যা, ফুসফুসের রোগ, ক্যান্সার বা ডায়াবেটিস) আক্রান্ত কোনও ব্যক্তিকে অন্যদের তুলনায় গুরুতরভাবে অসুস্থ হতে দেখা গিয়েছে.  

নিজেকে রক্ষা করার জন্য আমি কী করতে পারি?

বিভিন্ন রকমের অসুস্থতার সংক্রমণ এবং সংস্পর্শে আসা কমানোর জন্য স্ট্যান্ডার্ড সুপারিশগুলির মধ্যে রয়েছে কাশি ও হাঁচির মতো শ্বাসযন্ত্রের অসুস্থতার লক্ষণ থাকা যে কোনও ব্যক্তির সাথে হাত ও নিঃশ্বাসের স্বাভাবিক দূরত্ব বজায় রাখা এবং নিরাপদ খাবারের অভ্যাসগুলি গড়ে তোলা এবং সম্ভব হলে সরাসরি সংস্পর্শ এড়িয়ে চলা. সামাজিক দূরত্ব বজায় রাখাই হল সর্বাধিক গুরুত্বপূর্ণ.  

আর কোনও সাহায্যের দরকার হলে?

+91 80809 45060 নম্বরে মিসড কল দিন বা লিখে 575758 নম্বরে SMS করুন এবং আমাদের কেয়ার স্পেশালিস্ট আপনাকে কল করবেন.

বাজাজ অ্যালায়ান্স ইনস্যুরেন্স পলিসিতে আপনার আগ্রহের জন্য ধন্যবাদ, একজন কাস্টোমার সাপোর্ট প্রতিনিধি প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে সাহায্য করার জন্য শীঘ্রই আপনাকে কল করবে.

কল ব্যাক করার জন্য অনুরোধ করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে বৈধ বিকল্প নির্বাচন করুন
অনুগ্রহ করে চেকবক্স নির্বাচন করুন

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

লেখক: বাজাজ অ্যালিয়ান্স - আপডেট করা হয়েছে: 16শে মে 2022

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো
আমাদের সাথে চ্যাট করুন