রেসপেক্ট সিনিয়র কেয়ার রাইডার: 9152007550 (মিসড কল)

সেলস: 1800-209-0144 সার্ভিস চ্যাট: +91 75072 45858

ইংরেজি

Claim Assistance
Get In Touch
Insurance Wallet Mobile App
জুলাই 11, 2020

বাজাজ অ্যালিয়ান্সের ইনস্যুরেন্স ওয়ালেট মোবাইল অ্যাপ

আপনাদের মধ্যে অনেকেই এই আর্টিকেলটি আপনার স্মার্ট ফোনে পড়বেন. নামের মতোই আপনার হাতে ধরে রাখা ডিভাইসটি সত্যিই স্মার্ট, কারণ এটি আপনার জন্য অনেক অ্যাপ স্টোর করে রাখে যা আপনার জীবনকে নানা ভাবে সহজ করে তোলে. আমরা একটি মোবাইল অ্যাপ - ইনস্যুরেন্স ওয়ালেট চালু করেছি, যা আপনাকে কিনতে এবং ম্যানেজ করতে সাহায্য করবে আপনার জেনারেল ইনস্যুরেন্স পলিসিগুলি. আমাদের ইনস্যুরেন্স ওয়ালেট অ্যাপ আপনার মোবাইল ফোন থেকে সহজেই আপনার ইনস্যুরেন্স পলিসি কিনতে, ম্যানেজ করতে এবং রিনিউ করার সুবিধা দেয়. আপনি এই অ্যাপটি ব্যবহার করে আপনার আঙুলের ডগায় সুবিধাজনকভাবে আপনার ক্লেম রেজিস্টার এবং ট্র্যাক করতে পারেন. ইনস্যুরেন্স ওয়ালেট অ্যাপটি অ্যান্ড্রয়েডের পাশাপাশি আইওএস ডিভাইসেও উপলব্ধ. আপনি এই কিউআর কোডটি স্ক্যান করতে পারেন এবং আমাদের অ্যাপটি তাৎক্ষণিকভাবে ডাউনলোড করতে পারেন.

ইনস্যুরেন্স ওয়ালেট মোবাইল অ্যাপের ফিচার

  • মোটর ওটিএস - মোটর ওটিএস (অন-দ্য-স্পট) এর সাথে, আপনি যে কোনও জায়গা থেকে এবং যে কোনও সময় 20 মিনিটের মধ্যে আপনার মোটর ক্লেম সেটল করতে পারেন. ইনস্যুরেন্স ওয়ালেট অ্যাপের এই ফিচারটি আপনাকে ক্লেম ফাইল করতে, আপনার গাড়ি সেল্ফ-ইনস্পেক্ট করতে এবং 20 মিনিটের মধ্যে আপনার রেজিস্টার করা ব্যাঙ্ক অ্যাকাউন্টে ক্লেমের পরিমাণ গ্রহণ করতে দেয়. এই সুবিধাটি আপনার গাড়ির পাশাপাশি আপনার টু হুইলারের জন্যও উপলব্ধ. আপনার মোটর ওটিএস-এর সাথে আপনার কার ইনস্য়ুরেন্সের জন্য ₹30,000 পর্যন্ত ক্লেম সেটল করতে পারেন এবং ₹10,000 পর্যন্ত পেতে পারেন টু হুইলার ইনস্যুরেন্স .
  • প্রো-ফিট - প্রো-ফিট হল বাজাজ অ্যালিয়ান্স দ্বারা চালু করা একটি অনন্য ওয়েলনেস প্ল্যাটফর্ম, যার লক্ষ্য হল আপনাকে সুস্থ এবং ফিট থাকার জন্য উৎসাহিত করা. এই অনলাইন পোর্টালে নানা রকমের ফিচার রয়েছে, যা আপনাকে স্বাস্থ্য সম্পর্কিত আর্টিকেলগুলি পড়তে, ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট বুক করতে, আমাদের নেটওয়ার্ক হাসপাতালগুলি সনাক্ত করতে, স্বাস্থ্য সম্পর্কিত প্যারামিটারগুলি ট্র্যাক করতে, একজন ডাক্তারের সাথে চ্যাট করতে, ভ্যাকসিনেশান রিমাইন্ডার সেট করতে এবং একটি ছাদের অধীনে আপনার পলিসির ডকুমেন্ট ম্যানেজ করতে সক্ষম করে.
  • হেলথ সিডিসি - ইনস্যুরেন্স ওয়ালেট অ্যাপের এই ফিচারটি আপনাকে অ্যাপটি ব্যবহার করে ₹20000 পর্যন্ত ক্লেমের অনুরোধ জানাতে সাহায্য করে. হেলথ সিডিসি (ক্লেম বাই ডাইরেক্ট ক্লিক) হল সবচেয়ে সহজ উপায় যখন ক্লেম করবেন আপনার হেলথ ইনস্যুরেন্স ক্লেম. আপনাকে শুধুমাত্র ইনস্যুরেন্স ওয়ালেট অ্যাপে প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্ট আপলোড করতে হবে এবং তারপরে আপনার ক্লেমের স্ট্যাটাস সম্পর্কে নিয়মিত আপডেট পান. এই সম্পূর্ণ ক্লেম সেটলমেন্ট প্রক্রিয়াটি পেপার-বিহীন, ফলে এটি আপনাকে সময় এবং টাকা দুটোই বাঁচাতে সাহায্য করে.
  • পলিসি ম্যানেজ করুন - ইনস্যুরেন্স ওয়ালেট অ্যাপ আপনাকে এক জায়গায় আপনার সমস্ত ইনস্যুরেন্স পলিসি দেখতে এবং ম্যানেজ করতে দেয়. আপনি ইনস্যুরেন্স ওয়ালেট অ্যাপে আপনার সমস্ত জেনারেল ইনস্যুরেন্স পলিসির বিবরণ আপলোড করতে পারেন এবং যখনই আপনার প্রয়োজন হবে তখনই এই বিবরণগুলি অ্যাক্সেস করতে পারেন. এই অ্যাপটি আপনাকে ইনস্যুরেন্স পলিসি কিনতে এবং তাদের সময়মত রিনিউ করার জন্য রিমাইন্ডার সেট করতে সক্ষম করবে.
  • ক্লেম ম্যানেজ করুন - আপনি দ্রুত এবং সহজেই আপনার ক্লেমের স্ট্যাটাস রেজিস্টার করতে এবং ট্র্যাক করতে পারেন. দ্রুত ক্লেম প্রক্রিয়াকরণের জন্য আপনাকে শুধুমাত্র ক্ষতিগ্রস্ত জিনিসের ছবিগুলি আপলোড করতে হবে.
আপনি আপনার মোবাইল ডিভাইসে আমাদের ইনস্যুরেন্স ওয়ালেট ডাউনলোড করতে পারেন এবং ইনস্যুরেন্স পলিসিগুলির কেনা, রিনিউ করা এবং ক্লেম সেটেলমেন্ট প্রক্রিয়ার সুবিধার্থে এই অসাধারণ ফিচারগুলি ব্যবহার করতে পারেন.   *নিয়ম এবং শর্তাবলী প্রযোজ্য ইনস্যুরেন্স হল একটি আগ্রহের বিষয়. লাভ, বাদের তালিকা, সীমাবদ্ধতা, নিয়ম এবং শর্তাবলী সম্পর্কে আরও বিস্তারিত তথ্যের জন্য, অনুগ্রহ করে সেলস সম্পন্ন করার আগে বিক্রয় সম্পর্কিত ব্রোশিওর/পলিসির শব্দাবলী সাবধানে পড়ুন.

এই প্রবন্ধটি কি সহায়ক ছিল? একে রেটিং দিন

গড় রেটিং 1.8 / 5 ভোটের সংখ্যা: 4

এখনও পর্যন্ত কোনও ভোট নেই ! প্রথম ব্যক্তি হিসেবে এই পোস্টে রেটিং দিন.

এই প্রবন্ধটি পছন্দ?? আপনার বন্ধুদের সাথে এটি শেয়ার করুন!

আপনার ভাবনা শেয়ার করুন. নীচে একটি কমেন্ট লিখুন!

একটি উত্তর দিন

আপনার ইমেল অ্যাড্রেস প্রকাশিত হবে না. সমস্ত ক্ষেত্র প্রয়োজনীয়