ইংরেজি

Claim Assistance
Get In Touch
Digital Care for you in the Digital Age
জুলাই 21, 2020

ডিজিটাল যুগে আপনার জন্য ডিজিটাল কেয়ার

ডিজিটাল হওয়া হল নিজেকে এবং আপনি যে মানুষদের ভালোবাসেন তাদের সুস্থ এবং সুরক্ষিত রাখার জন্য একটি নতুন উপায়. এবং, এটা দেখা জে আপনার কাজ কতটা দ্রুত সম্পন্ন করা হয় ডিজিটালভাবে এই প্রক্রিয়াটিকে আরও আকর্ষণীয় করে তোলে. অনলাইন শপিং থেকে ডিজিটাল যোগা পর্যন্ত, সবকিছু ডিজিটাল হওয়া হল একটি কার্যকর এবং সুবিধাজনক বিকল্প.

বাজাজ অ্যালিয়ান্সে, আমরা এই বদলের যুগের সাথে তাল মেলানোর জন্য আমরাও একটি উদ্যোগ গ্রহণ করেছি এবং আপনাকে শীর্ষস্থানীয় পরিষেবা, প্রোডাক্ট প্রদান করার জন্য এবং আপনার সমস্যাগুলি যত্ন সহকারে সমাধান করার জন্য ডিজিটালভাবে প্রস্তুত আছি.

আপনার জেনারেল ইনস্যুরেন্স পলিসিগুলির ডিজিটাল ম্যানেজমেন্ট নিয়ে আপনাকে সাহায্য করার জন্য, আমরা আপনাকে আপনার আঙুলের ডগায় নিম্নলিখিত পরিষেবাগুলি প্রদান করি:

  • আপনার ইনস্যুরেন্স পলিসি কিনুন – আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করে ডিজিটাল পদ্ধতিতে আপনার জেনারেল ইনস্যুরেন্স পলিসি কিনতে পারেন, তার জন্য ডাউনলোড করুন আমাদের কেয়ারিংলি ইওর্স অ্যাপ , আমাদের WhatsApp নম্বরে সহজে 'Hi' পাঠানোর মাধ্যমে: +91 75072 45858 বা একটি মিসড কল দিয়ে:
  • আপনার ইনস্যুরেন্স পলিসি রিনিউ করুন – আপনার বিদ্যমান পলিসি ডিজিটালভাবে রিনিউ করাও খুবই সহজ. আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করে এবং আমাদের মোবাইল অ্যাপ - কেয়ারিংলি ইয়োর্স ব্যবহার করে আপনার ইনস্যুরেন্স প্ল্যান রিনিউ করতে পারেন. আপনি আমাদের WhatsApp নম্বর (+91 75072 45858)-এ 'Hi' পাঠাতে পারেন এবং আমাদের কাস্টোমার সাপোর্ট টিম আপনার প্রয়োজনীয়তা অনুযায়ী আপনাকে সাহায্য করতে পারে.
  • আপনার ক্লেম রেজিস্টার করুন এবং ট্র্যাক করুন: একটি ইনস্যুরেন্স ক্লেম করা একটি কষ্টকর কাজ হতে পারে. কিন্তু, আমরা আপনার জন্য ক্লেম করা এবং তার স্ট্যাটাস ট্র্যাক করার প্রক্রিয়া সুবিধাজনক করে তুলেছি
    • আমাদের কেয়ারিংলি ইয়োর্স অ্যাপের সাথে, আপনি:
      • আপনার মোবাইলে মোটর ওটিএস ফিচার ব্যবহার করে 20 মিনিটের মধ্যে ₹30,000 পর্যন্ত আপনার গাড়ির ক্লেম এবং ₹10,000 পর্যন্ত টু-হুইলার ক্লেম সেটল করুন.
      • পেপার-লেস পদ্ধতির মাধ্যমে ₹20,000 পর্যন্ত হেলথ ইনস্যুরেন্স ক্লেম রেজিস্টার করুন – হেলথ সিডিসি (ক্লেম বাই ডাইরেক্ট ক্লিক).
    • আপনি আমাদের +91 80809 45060 নম্বরে মিসড কল দিতে পারেন
    • আপনি 'WORRY' লিখে 575758 নম্বরে এসএমএস করতে পারেন
    • আপনার ক্লেম রেজিস্টার করার জন্য আপনি আমাদের bagichelp@bajajallianz.co.in-এ একটি মেল-ও পাঠাতে পারেন
    • আপনার ক্লেম রেজিস্টার এবং ট্র্যাক করার অন্য একটি উপায় হল আমাদের অনলাইন ইনস্যুরেন্স ক্লেম পোর্টাল , যেখানে আপনি আপনার পলিসি নম্বরের মতো কিছু প্রাথমিক বিবরণ লিখতে পারেন এবং দ্রুত একটি ক্লেম করতে পারেন.
  • সোশ্যাল মিডিয়া সাপোর্ট: আপনার ইনস্যুরেন্স প্ল্যানের জন্য প্রয়োজনীয় এমন যে কোনও সহায়তার জন্য আপনি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম - Twitter, Facebook এবং Instagram এর মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন.
  • এসএমএস সাপোর্ট: আপনি জরুরি অবস্থার সময় প্রয়োজনীয় যে কোনও সহায়তার জন্য 575758 তে আমাদের শর্টকোড 'WORRY' লিখে পাঠাতে পারেন. আমরা নিশ্চিত করব যে আমরা কোন বিলম্ব ছাড়াই আপনার উদ্বেগের সমাধান করব.
  • গ্লোবাল ট্রাভেল অ্যাসিস্টেন্স মিসড কলের সুবিধা: আমাদের ট্রাভেল ইনস্যুরেন্স কাস্টোমাররা আমাদের সাথে যোগাযোগ করতে পারেন এবং +91 124 617 4720 নম্বরে কল করে সমস্ত ক্লেম অ্যাসিস্টেন্স পাবেন.

Google Play স্টোর এবং Apple অ্যাপ স্টোর থেকে আমাদের কেয়ারিংলি ইয়োর্স অ্যাপ ডাউনলোড করুন এবং আপনার মোবাইলে সমস্ত উপযোগী ফিচারগুলি এক্সপ্লোর করুন.

বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সে আমরা আপনার সবকিছু নিশ্চিত করি যাতে আমরা আপনাকে কভার করতে এবং আপনার সমস্ত ইনস্যুরেন্সের প্রয়োজনীয়তা ঝঞ্ঝাট-মুক্ত করতে ডিজিটালভাবে প্রস্তুত থাকি. আমাদের লক্ষ্য হল আপনাকে সবসময় সাপোর্ট দেওয়া এবং যত্ন করা.

ইনস্যুরেন্স সম্পর্কে আরও পড়ার জন্য, ভিজিট করুন বাজাজ অ্যালিয়ান্স ব্লগ .

এই প্রবন্ধটি কি সহায়ক ছিল? একে রেটিং দিন

গড় রেটিং 0 / 5 ভোটের সংখ্যা: 0

এখনও পর্যন্ত কোনও ভোট নেই ! প্রথম ব্যক্তি হিসেবে এই পোস্টে রেটিং দিন.

এই প্রবন্ধটি পছন্দ?? আপনার বন্ধুদের সাথে এটি শেয়ার করুন!

আপনার ভাবনা শেয়ার করুন. নীচে একটি কমেন্ট লিখুন!

  • ইনশা জানুয়ারি - এপ্রিল 8, 2021 দুপুর 1:49 টায়

    ভাল বিষয়

একটি উত্তর দিন

আপনার ইমেল অ্যাড্রেস প্রকাশিত হবে না. সমস্ত ক্ষেত্র প্রয়োজনীয়