রেসপেক্ট সিনিয়র কেয়ার রাইডার: 9152007550 (মিসড কল)

সেলস: 1800-209-0144 সার্ভিস চ্যাট: +91 75072 45858

ইংরেজি

Claim Assistance
Get In Touch
Bajaj Allianz General Insurance
নভেম্বর 23, 2021

কেয়ারিংলি ইওর্স ইনস্যুরেন্স অ্যাপ - কারণ আমরা সবসময় আপনার প্রতি খেয়াল রাখি

জীবনে কী কী সমস্যা হতে পারে, সেই সব নিয়ে চিন্তা করে আপনার জীবন কাটাচ্ছেন? আপনি কি আপনার বাকি জীবন এভাবেই কাটাতে চান? নিশ্চয়ই না. আমরা এখানে রয়েছি যাতে আপনার সমস্ত চিন্তা দূর করতে পারি এবং আপনি বৃহত্তর ক্ষেত্রে জীবনকে উপভোগ করতে পারেন, কারণ আমরা যত্ন নিই. সবসময়. আমাদের নতুন ব্র্যান্ডের বার্তা হল - কেয়ারিংলি ইয়োর্স - যার প্রধান উদ্দেশ্য হল আপনার জীবনকে সুবিধাজনক এবং সহজ করে তোলা. আমরা সবসময় আপনাকে সেরা ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং গুণমানসম্পন্ন পরিষেবা প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ. এবং এই নতুন থিম গ্রহণ করার মাধ্যমে, আমরা শুধুমাত্র কার্যকরীভাবে উপলব্ধ থাকার পরিবর্তে আবেগপূর্ণ উপস্থিতির উপরে জোর দিই, যাতে আমাদের পরিষেবা যত্নের মতো হয়ে ওঠে. এসব শুধু কথার মতো কথা নয়. আমরা আমাদের কিছু পরিষেবা, ফিচার এবং প্রোডাক্ট এখানে তালিকাভুক্ত করেছি, যা প্রকৃতপক্ষে এই যত্নের ছবি তুলে ধরবে. আমরা নিশ্চিত যে, এই প্রোডাক্টগুলির সাথে আপনার সমস্ত দুশ্চিন্তা আমাদের উপরে ছেড়ে দিতে পারেন এবং একটি চাপ-মুক্ত জীবন যাপন করতে পারেন.

প্রো-ফিট

আমাদের অনন্য ওয়েলনেস প্ল্যাটফর্ম, প্রো-ফিট হল আপনার সমস্ত স্বাস্থ্য এবং সুস্থতার প্রয়োজনীয়তার জন্য একটি ওয়ান স্টপ সলিউশন. প্রো-ফিট হল একটি অনলাইন পোর্টাল যার লক্ষ্য হল আপনাকে ইনস্যুরেন্সের অতিরিক্ত কিছু যত্ন প্রদান করা. আপনি ফিটনেস ট্র্যাকার অ্যাক্সেস করতে পারবেন, জেনারেল ফিজিশিয়ানের সাথে কনসাল্টেশন, স্বাস্থ্য সম্পর্কিত বিভিন্ন আর্টিকেল পড়া এবং প্রো-ফিট ব্যবহার করে ডিজিটালভাবে আপনার মেডিকাল রেকর্ড স্টোর করে রাখতে পারবেন. আপনি ডাক্তারদের অ্যাপয়েন্টমেন্ট বুক করার জন্য প্রো-ফিট ব্যবহার করতে পারেন, সব কিছু সম্ভব একটি মাত্র ক্লিকের মাধ্যমে. প্রো-ফিট দিয়ে আমরা আপনার স্বাস্থ্য সম্পর্কিত সমস্ত চিন্তা দূর করি এবং চিকিৎসা সংক্রান্ত পরিষেবা আপনার আঙুলের ডগায় নিয়ে আসি.

মোটর ওটিএস

যদি বলা হয় যে, আপনি 20 মিনিটের মধ্যে ₹30,000 পর্যন্ত আপনার মোটর ইনস্যুরেন্স ক্লেম সেটল করতে পারবেন. দারুণ ব্যাপার, তাই না? ধরুন আপনি সড়কপথে ভ্রমণ করছেন এবং হঠাৎ কোনও দুর্ঘটনায় পড়লেন. সৌভাগ্যবশত, আপনার কোনও হয়নি কিন্তু গাড়ির ক্ষতি হয়েছে এবং আপনার যাত্রা চালিয়ে যাওয়ার জন্য আগে সেটি মেরামত করতে হবে. এখন, যাত্রার শুরুতে এমন আর্থিক ক্ষতি আপনার মুড নষ্ট করতে পারে. তবে, মোটর ওটিএস-এর মাধ্যমে আপনি আপনার ইনস্যুরেন্স সেটল করতে পারেন অনলাইনে ক্লেম করুন যে কোনও জায়গা থেকে 20 মিনিটের মধ্যে. আপনি আপনার যাত্রা আনন্দের সাথে চালিয়ে যেতে পারেন, একটি ক্লান্তিকর ক্লেম সেটলমেন্ট প্রক্রিয়ার দুশ্চিন্তা ভুলে যেতে পারেন.

ট্রিপ ডিলে ডিলাইট

যাত্রায় বিলম্ব হলে কি কখনও আনন্দ হতে পারে? হতেই পারে! বিশেষ করে যদি আমাদের ট্রিপ ডিলে ডিলাইট কভার আপনার সাথে থাকে, যা অটোমেটিকভাবে ফ্লাইট বিলম্বের জন্য ক্ষতিপূরণ দেওয়ার প্রক্রিয়া শুরু করে এবং আপনাকে আপনার প্রিয়জনদের সাথে কোয়ালিটি টাইম কাটাতে সাহায্য করে. এই ফিচারের সাথে, আপনার যাত্রা সম্পর্কিত সমস্ত চিন্তার খেয়াল রাখবে আমাদের ট্রাভেল ইনস্যুরেন্স কভার.

হোম ইনস্যুরেন্স

বাড়ি হল সেই জায়গা যা আপনার হৃদয়ে আছে এবং আমরা অনুমান করছি, এর পিছনে রয়েছে আপনার জীবনের অনেক সাশ্রয়. যদি কোনও দুর্ভাগ্যজনক ঘটনা আপনার বাড়িকে ক্ষতিগ্রস্ত করে, তাহলে আমরা আপনাকে আর্থিকভাবে সুরক্ষিত রাখার মাধ্যমে আপনার সম্পত্তির যত্ন নিতে চাই. আমাদের হোম ইনস্যুরেন্স পলিসি শুধুমাত্র আপনার বাড়ির কাঠামো এবং জিনিসপত্র কভার করে না, বরং আপনার পোষা প্রাণী, ওয়ালেট, এটিএম-এর মাধ্যমে টাকা তোলা এবং ভাড়া হারানোর মতো পরিস্থিতির ক্ষতিও কভার করে. আমরা নিশ্চিত করি যেন আপনি ওয়াল-টু-ওয়াল কভারেজ পান

ব্যক্তিগত সাইবার সেফ ইনস্যুরেন্স

শুধুমাত্র ফিজিকাল দুনিয়াতেই নয় বরং ইন্টারনেটের ভার্চুয়াল জগতেও আমরা আপনার যত্ন নিই. আমরা জানি আপনি অনলাইনে কতটা সোশ্যাল থাকতে ভালোবাসেন এবং অনলাইন শপিং করতে চান. কিন্তু, আমরা জানি যে সাইবার-আক্রমণের শিকার হওয়ার ঝুঁকি আপনাকে চিন্তিত করে তোলে. চিন্তা করবেন না এবং আপনার ইন্টারনেট ব্রাউজিং উপভোগ করুন কারণ আপনার যত্ন নেবে আমাদের সাইবার সেফ ইনস্যুরেন্স প্ল্যান এবং দ্রুত আপনার ক্লেম রেজিস্টার ও সেটল করার মাধ্যমে আপনাকে সাহায্য করে.

'এমন কোম্পানি যে গ্রাহকদের অগ্রাধিকার প্রদান করে' এই খ্যাতি বজায় রেখে, আমরা আপনাকে জানাতে চাই যে আমরা আপনারই যত্ন নিই. আমাদের লক্ষ্য হল আপনার সাথে যোগসূত্র স্থাপন করা এবং আপনার দুশ্চিন্তাগুলিকে হাসিতে পরিণত করা.

মূল বিষয়

আমাদের নতুন ব্র্যান্ডের মূল নির্যাস হল, আপনার কাছে আমাদের প্রতিশ্রুতি- যে আমরা সবসময় আপনার যত্ন নেব এবং আমাদের পরিষেবার মাধ্যমে আপনার জীবনে ভ্যালু অ্যাড করব. সাইবার, ট্রাভেল, হোম, মোটর, হেলথ ইনস্যুরেন্স প্ল্যান সম্পর্কে আরও জানুন অফার করছে বাজাজ অ্যালিয়ান্স এবং আজই ইনসিওর্ড হয়ে উঠুন!

এই প্রবন্ধটি কি সহায়ক ছিল? একে রেটিং দিন

গড় রেটিং 1.3 / 5 ভোটের সংখ্যা: 8

এখনও পর্যন্ত কোনও ভোট নেই ! প্রথম ব্যক্তি হিসেবে এই পোস্টে রেটিং দিন.

এই প্রবন্ধটি পছন্দ?? আপনার বন্ধুদের সাথে এটি শেয়ার করুন!

আপনার ভাবনা শেয়ার করুন. নীচে একটি কমেন্ট লিখুন!

  • দাদিপ্রসাদরাও - 28 শে জুন, 2019 বিকেল 5:35-এ

    ভালো

  • রামশঙ্কর - 12 ই এপ্রিল, 2019 সকাল 10:08 -এ

    #কেয়ারিংলি ইয়োর্স

  • বীরেন্দ্র - 26 শে মার্চ, 2019 সন্ধ্যা 7:37 -এ

    #কেয়ারিংলি ইয়োর্স

  • লোকেশ - 13 ই মার্চ, 2019 সন্ধ্যা 6:46 -এ

    #কেয়ারিংলি ইয়োর্স

  • দীপ চাঁদ - 12 ই মার্চ, 2019 সন্ধ্যা 5:58 তে

    থার্ড পার্টি ইনস্যুরেন্স প্রয়োজন

    • বাজাজ অ্যালিয়ান্স - 13ই মার্চ, 2019 দুপুর 1:59 -এ

      নমস্কার দীপ চাঁদ,

      আমাদের কাছে লেখার জন্য ধন্যবাদ. আমাদের টিম আপনার মেল আইডিতে শীঘ্রই আপনার সাথে যোগাযোগ করবে. অনুগ্রহ করে আমাদের সাথে আপনার যোগাযোগের নম্বরও শেয়ার করুন, যাতে আমরা কলব্যাকের ব্যবস্থা করতে পারি.

  • রাকেশ কুমার - 11ই মার্চ, 2019 সন্ধ্যা 8:14 তে

    #কেয়ারিংলি ইয়োর্স

  • […] At Bajaj Allianz, we take this opportunity and celebrate International Women’s Day 2019, by honoring, respecting and appreciating the women for all their strengths. We take pride to reflect upon the fact that how women think selflessly for people around them and give significance to the virtue of being #CaringlyYours. […]

  • গৌরব জোশি - 27 শে ফেব্রুয়ারি, 2019 বিকেল 4:21-এ

    #কেয়ারিংলি ইয়োর্স

  • সন্তোষ শ্রীবাস্তব - 23 শে ফেব্রুয়ারি, 2019 বিকেল 5:04-এ

    প্রিয় মহাশয়/মহাশয়া,
    আমি 11.02.19 তারিখে মোটর ইনস্যুরেন্স পলিসি No-OG-19-9906-1802-00242987 কিনেছি এবং সেটি কনসাইনমেন্ট No-EA924312550IN তে স্পিড পোস্টের মাধ্যমে পাঠানো হয়েছিল. এখনও পর্যন্ত আমি সেই কনসাইনমেন্ট হাতে পাইনি, কনসাইনমেন্ট ট্র্যাক করে দেখেছি যে সেটি ভুল ঠিকানায় পাঠানো হয়েছে এবং তা 21.02.19 এ ফেরত চলে গিয়েছে. এই অবস্থায় আমি আমার গাড়ি ব্যবহার করছি না এবং আমি আরও সমস্যার সম্মুখীন হচ্ছি.

    অনুগ্রহ করে আমাকে সাহায্য করুন
    সন্তোষ শ্রীবাস্তব

    • বাজাজ অ্যালিয়ান্স - 26 শে ফেব্রুয়ারি, 2019 সকাল 10:13 তে

      নমস্কার সন্তোষ,

      আমাদের কাছে লেখার জন্য ধন্যবাদ. আপনার এই অসুবিধার জন্য আমাদের আন্তরিক ভাবে ক্ষমাপ্রার্থী. আমরা আপনার সমস্যাটি গ্রহণ করেছি এবং নিশ্চিত করব যেন আপনার পলিসির কপি যত তাড়াতাড়ি সম্ভব আপনার কাছে পৌঁছে যায়. এর মধ্যে, আপনি আমাদের অ্যাপ, ইনস্যুরেন্স ওয়ালেট ডাউনলোড করতে পারেন. আপনি লগইন করলে এবং আপনার বিবরণ এন্টার করলে, আপনি এই অ্যাপ থেকেই আপনার পলিসির সফ্ট কপি অ্যাক্সেস করতে পারবেন.

      কেয়ারিংলি ইয়োর্স,
      বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স

একটি উত্তর দিন

আপনার ইমেল অ্যাড্রেস প্রকাশিত হবে না. সমস্ত ক্ষেত্র প্রয়োজনীয়