Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

অনলাইনে গাড়ির ইনস্যুরেন্স পলিসি তুলনা করুন

গাড়ির ইনস্যুরেন্স কীভাবে তুলনা করবেন

কার ইনস্যুরেন্স তুলনা করা হল এমন একটি বিষয় যা আপনার কার ইনস্যুরেন্স কেনার আগেই করা উচিত. কার ইনস্যুরেন্সের একজন ক্রেতা হিসাবে, সেরা মোটর ইনস্যুরেন্স কোট খুঁজে পাওয়াটা আপনার কাছে অত্যন্ত আনন্দদায়ক হতে পারে. তবে, যথাযথ তুলনা না করেই যদি আপনি আপনার মোটর ইনস্যুরেন্স কেনেন, তাহলে আপনার অনেক টাকা খরচ হয়ে যেতে পারে এবং/অথবা আপনি অপর্যাপ্ত কভারেজ পেতে পারেন. যখন আপনি কার ইনস্যুরেন্সগুলির তুলনা করবেন তখন শুধুমাত্র কভারেজের বিভিন্ন বিকল্প এবং ইনস্যুরেন্সের রেট না দেখে বরং সুন্দর প্রিন্ট এবং ছাড়গুলোও খুব যত্ন সহকারে চেক করুন. এই আর্টিকেলে আমরা একটি পয়েন্ট-বাই-পয়েন্ট বিবরণ দিয়েছি যা আপনাকে কার ইনস্যুরেন্স পলিসি তুলনা করে আপনার প্রয়োজন অনুযায়ী উপযুক্তটি বেছে নিতে সহায়তা করবে

সহজেই অনলাইনে গাড়ির ইনস্যুরেন্সের তুলনা করা যেতে পারে. অনলাইনে কার ইনস্যুরেন্স তুলনা করা সহজ এবং আপনাকে সবচেয়ে কম প্রিমিয়াম অফার করা পলিসি পেতে সহায়তা করে. কিন্তু যদি আপনি সেরা কভারেজটি পেতে চান, তাহলে আপনাকে এমন একটি ইনস্যুরেন্স প্রোভাইডার বেছে নিতে হবে যে সবচেয়ে বেশি কভার প্রদান করবে.

গাড়ির ইনস্যুরেন্সের তুলনার উপায়

যদিও আপনি গাড়ির ইনস্যুরেন্স কোটেশানের জন্য যে কোনও সময় ইনস্যুরেন্স এজেন্টের কাছে যেতে পারেন, তবুও তুলনা করা যায় এমন ওয়েবসাইটে সার্চ করুন, কার ইনস্যুরেন্স তুলনার জন্য সাইটগুলি আপনার কাজ আরও বেশি সহজে এবং কম সময়ে সম্পন্ন করতে সাহায্য করবে. এই সাইটগুলি আপনার বিবরণ নেবে, ইনস্যুরেন্স প্রোভাইডারের ওয়েবসাইটে সেগুলো রান করবে এবং মূল্য অনুযায়ী একটি সিরিজ দেবে. আপনি কারও নির্দিষ্ট ওয়েবসাইটেও অনলাইন কোট পাওয়ার জন্য ফর্ম পূরণ করতে পারেন. এটি আপনাকে থেকে বেছে নেওয়ার জন্য কোটেশানের একটি বিস্তৃত তালিকা প্রদান করবে

  • সবচেয়ে সস্তা হতে পারে না

    গাড়ির ইনস্যুরেন্সের তুলনা একটি বিচক্ষণ উপায়ে করা উচিত. ইনস্যুরেন্স তুলনা করার সময় আপনাকে যে বিষয়টি প্রথমে খেয়াল রাখতে হবে তা হল, চূড়ান্ত প্রিমিয়ামের পরিমাণ যা আপনাকে পে করতে হবে. তবে, সবচেয়ে সস্তা গাড়ির ইনস্যুরেন্স আপনাকে যে কোনও দুর্ঘটনার পরে ন্যূনতম কভারেজ প্রদান করবে. এই কারণে সবচেয়ে সস্তা পলিসির বেছে নেওয়ার পরিবর্তে আপনাকে এমন একটি পলিসি বেছে নিতে হবে, যা আপনার জন্য সাশ্রয়ী এবং আপনার প্রয়োজন অনুযায়ী কভারেজ প্রদান করবে.

  • কভারেজ বিকল্পগুলি তুলনা করা হচ্ছে

    গাড়ির ইনস্যুরেন্স তুলনা করার সময় কভারেজের বিকল্পগুলি মনোযোগ সহকারে দেখুন. প্রাকৃতিক দুর্যোগ যেমন আগুন, ঝড়, বন্যা ইত্যাদির কারণে হওয়া গাড়ির ক্ষতি বা লোকসানের ক্ষেত্রে গাড়ির ইনস্যুরেন্স সুরক্ষা দেয়. এটি মনুষ্য-সৃষ্ট দুর্যোগ যেমন চুরি, দাঙ্গা বা পরিবহণের সময় হওয়া ক্ষতির ক্ষেত্রেও সুরক্ষা দিয়ে থাকে. কার ইনস্যুরেন্স থার্ড পার্টি লায়াবিলিটি থেকেও রক্ষা করে. এছাড়াও রোডসাইড অ্যাসিস্টেন্স, NCB ছাড় এবং যাত্রী এবং চালকদের জন্য PA কভারের মতো অপশনাল কভারেজ আছে কিনা, তা চেক করুন. একটি পলিসি বেছে নেওয়ার আগে, আপনার আর্থিক ঝুঁকি সহ্য করার ক্ষমতা, আপনার বাজেট এবং ড্রাইভিংয়ের অভ্যাসগুলো বিবেচনা করুন. এইভাবে আপনি আপনার প্রয়োজন অনুযায়ী একটি পলিসি এবং অ্যাড-অন কভার বেছে নিতে পারবেন.

  • প্রিমিয়াম এবং ডিডাক্টিবেল তুলনা করা হচ্ছে

    কার ইনস্যুরেন্সের তুলনা বলতে প্রিমিয়াম এবং কেটে নেওয়ার মধ্যবর্তী বিচক্ষণ তুলনাকে বোঝায়. আপনি কার ইনস্যুরেন্স প্রিমিয়াম কেনার আগে, আপনাকে কেটে নেওয়া পরিমাণের বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে. একটি কার ইনস্যুরেন্সের কেটে নেওয়া টাকা হল সেই পরিমাণ অবশিষ্ট টাকা যা আপনাকে মেরামতের সময় ইনস্যুরেন্সের মাধ্যমে কভার করার আগে পে করতে হবে. সুতরাং যদি আপনাকে দুর্ঘটনার পর মেরামতের জন্য ₹20000 পে করতে হয় এবং আপনি কেটে নেওয়ার জন্য ₹5000 বেছে নেন, তাহলে মেরামতের জন্য ইনস্যুরেন্স আপনাকে ₹15000 পরিশোধ করবে. কেটে নেওয়ার পরিমাণ বাড়ানো হলে আপনার প্রিমিয়ামের পরিমাণ কমে যাবে.

    কার ইনস্যুরেন্স কেনার সময় আপনি কভারেজ এবং কেটে নেওয়া পরিমাণ ম্যাচ করে দেখার পরে, ছাড়গুলি দেখুন. যেমন, নো ক্লেম বোনাস একজন ভালো ড্রাইভারকে পুরস্কার দেয় এবং ইনস্যুরেন্সের প্রিমিয়াম হ্রাস করে.

  • কোম্পানিগুলির তুলনা করে

    কার ইনস্যুরেন্সের তুলনা তখনই সফল হবে যখন আপনি যখন বিশ্বাসযোগ্য কোম্পানিগুলির মধ্যে তুলনা করবেন. আপনি এমন একটি পলিসি পেতে পারেন যা ন্যূনতম মূল্যে সম্পূর্ণ কভারেজ দেয়. এটা শুনে কি সত্যি মনে হচ্ছে? অখ্যাত, বিশ্বাসের অযোগ্য কোম্পানিগুলি এড়িয়ে চলুন. ভালো ক্লেম সেটলমেন্ট অনুপাত সহ একটি ভালো, প্রতিষ্ঠিত ইনস্যুরেন্স কোম্পানির বেছে নিন. এছাড়াও কাস্টোমার সার্ভিস ফ্যাক্টর এবং কোম্পানি নিয়ে কাস্টোমারদের রিভিউ দেখুন.

কিন্তু আমি কার ইনস্যুরেন্স কেন তুলনা করব?

আমাদের কার ইনস্যুরেন্স পলিসি নিম্নলিখিত মূল সুবিধাগুলো দিয়ে থাকে:

  • ক্লেম করার কোনও সময়সীমা নেই

    যে কোনও ইনস্যুরেন্স প্রোভাইডারের কাছ থেকে আপনার বিদ্যমান নো ক্লেম বোনাস-এর 50% পর্যন্ত ট্রান্সফার করতে পারবেন.

  • ক্যাশলেস ক্লেমের সুবিধা

    1500টিরও বেশি পছন্দের গ্যারেজে ক্যাশলেস ক্লেম. ক্যাশলেস সুবিধা উপলব্ধ না থাকলে অ্যাকাউন্ট পেমেন্টের ক্ষেত্রে 75% পান.

  • 24X7 স্পট অ্যাসিস্টেন্স

    আপনার এবং আপনার গাড়ির যত্ন নেওয়ার বিষয়ে আমাদের প্রতিশ্রুতির কোনও খোলা এবং বন্ধ হওয়ার সময় নেই. আমরা কার ইনস্যুরেন্স পলিসিহোল্ডারদের মধ্যে যাদের রাস্তায় অ্যাসিস্টেন্স প্রয়োজন, তাXদের জন্য একটি প্যান-ইন্ডিয়া কভার বিকল্প প্রদান করি. আপনার যা প্রয়োজন হবে - ফ্ল্যাট টায়ার মেরামত, গাড়ির ব্যাটারির জন্য জাম্প স্টার্ট, অন-রোড টোইং অ্যাসিস্টেন্স বা আইনী পরামর্শ - তার জন্য সর্বদা আমরা আপনার পাশে আছি এবং যে কোনও সময় কল করুন. 

  • মোটর অন-দ্য-স্পট

    যখন আপনি মাত্র কয়েকটি ক্লিকের মাধ্যমে অনেক কিছু করতে পারেন, তখন আর সেই কাজ নিজে হাতে করে কেন সময় নষ্ট করবেন? মোটর অন-দ্য-স্পট আপনাকে দুর্ঘটনার ক্ষেত্রে আপনার গাড়ির একটি সেলফ-সার্ভে পরিচালনা করার অনুমতি দেয়. ঝঞ্ঝাট-মুক্ত উপায়ে অন দ্য স্পট ক্লেম সেটল করুন. 

  • 4000+ নেটওয়ার্ক গ্যারেজ

    আপনার সুবিধাই হল আমাদের অগ্রাধিকার, এজন্যই আমরা 4000+ গ্যারেজের সাথে সংযুক্ত হয়েছি. দেশজুড়ে আপনার যে কোনও পছন্দের নেটওয়ার্ক গ্যারেজে ক্যাশলেস ক্লেম সেটলমেন্ট এবং উচ্চ-মানের সার্ভিস পান. ক্যাশলেস গ্যারেজ সার্ভিস ঝঞ্ঝাট দূর করে দ্রুত সার্ভিস অফার করে.

কার ইনস্যুরেন্স কেনার আগে যে গুরুত্বপূর্ণ পয়েন্টগুলি নোট করতে হবে

  • অন্তর্ভুক্ত
  • বহির্ভূত

প্রাকৃতিক দুর্যোগের কারণে আপনার গাড়ি এবং টু-হুইলারের ক্ষতি বা লোকসান

অগ্নিকাণ্ড, বিস্ফোরণ, সেল্ফ-ইগনিশন বা বজ্রপাত...

আরও পড়ুন

আগুন, বিস্ফোরণ, সেলফ-ইগনিশন বা বজ্রপাত, ভূমিকম্প, বন্যা, টাইফুন, হারিকেন, ঝড়, টেম্পেস্ট, জলোচ্ছ্বাস, সাইক্লোন, শিলাবৃষ্টি, তুষারপাত, ল্যান্ডস্লাইড এবং রকস্লাইড.

মনুষ্য-সৃষ্ট দুর্যোগের কারণে আপনার গাড়ি এবং টু-হুইলারের ক্ষতি বা লোকসান

ডাকাতি, চুরি, দাঙ্গা, হামলা, ক্ষতিকর আইন...

আরও পড়ুন

ডাকাতি, চুরি, দাঙ্গা, ধর্মঘট, কোনও দুষ্কর্ম, বাহ্যিক কারণে ঘটে যাওয়া দুর্ঘটনা, সন্ত্রাসবাদী কার্যকলাপ, রাস্তা, রেল, আন্তর্দেশীয় জলপথ, লিফট, এলিভেটর বা আকাশপথে পরিবহণের সময়ে কোনও রকমের ক্ষতি.

পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভার

এর ব্যক্তিগত মালিক/চালকের জন্য ₹1 লক্ষ টাকার কভারেজ...

আরও পড়ুন

টু-হুইলার গাড়ি চালানো বা এতে যাত্রা করার সময় এবং এতে চড়ার বা নামার সময় কোনও ক্ষতির ক্ষেত্রে গাড়ির স্বতন্ত্র মালিক/চালকের জন্য ₹1 লক্ষ টাকার কভারেজ. সহ-যাত্রীদের জন্য অপশনাল পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভার উপলব্ধ রয়েছে.

থার্ড পার্টির লিগাল লায়াবিলিটি

দুর্ঘটনাজনিত ক্ষতির কারণে আইনী দায়বদ্ধতার বিরুদ্ধে সুরক্ষা ....

আরও পড়ুন

দুর্ঘটনাজনিত ক্ষতির ফলে কোনও ব্যক্তির স্থায়ী আঘাত বা মৃত্যু হলে এবং আশেপাশের সম্পত্তির ক্ষতি হলে এই দুর্ঘটনাজনিত ক্ষতির জন্য আইনী দায়বদ্ধতার বিরুদ্ধে সুরক্ষা.

1 এর 1

ডেপ্রিসিয়েশন

গাড়ি দৈনন্দিন ব্যবহারের জন্য ক্ষয় ও গাড়ির বয়স বেড়ে গেলে এবং টায়ার এবং টিউবের মতো ভোগ্য উপাদান কভার করা হয় না. মূল্যহ্রাস বা আনুষঙ্গিক ক্ষতিও কভার করা হয় না. 

মাদকের প্রভাব

আমরা নিরাপদ ড্রাইভিংকে উৎসাহিত করি এবং এ কারণে যদি কোনও ব্যক্তি মদ বা ড্রাগস নেওয়া অবস্থায় গাড়ি চালানোর ফলে কোনও ক্ষতি হয়, তাহলে সেই ক্ষতি কভার করা হয় না.

অবৈধ লাইসেন্স

যেহেতু বৈধ লাইসেন্স ছাড়া রাস্তায় আপনার গাড়ি বের করা বেআইনী, তাই আমরাও বৈধ লাইসেন্স ছাড়া গাড়ি চালানো ব্যক্তির ক্ষতি কভার করি না. 

যুদ্ধ, বিদ্রোহ বা পরমাণবিক ঝুঁকি

একটি জোম্বি অ্যাপোক্যালিপ্সের মত, যুদ্ধ, বিদ্রোহ এবং পারমাণবিক ঝুঁকির সময় পরিস্থিতি বিপদজনক এবং অনিয়ন্ত্রণযোগ্য থাকে এবং এই ধরনের ইভেন্টের সময় আপনার গাড়ির কোনও ক্ষতি হলে তা কভার করা হয় না. 

1 এর 1

কাস্টোমারদের অভিজ্ঞতা

Ajay Talekar

অজয় তালেকার মুম্বই

মাত্র কয়েকটি ক্লিকের মাধ্যমে সমস্ত তথ্য সহ অত্যন্ত সুন্দরভাবে উপলব্ধতার সাথে খুব সুন্দর একটি পোর্টাল.

Nilesh Kunte

নিলেশ কুন্তে

বোঝার পক্ষে সহজ ও সুন্দর একটি ওয়েবসাইট. মোটর গাড়ির ইনস্যুরেন্স কেনার সময় কোনও সমস্যা হয়নি এবং ট্রানজ্যাকশান প্রক্রিয়াও খুব মসৃণ, ওয়েবসাইটটি সব ক্ষেত্রে সঠিকভাবে কাজ করে.

Bhushan Kawatkar

ভূষণ কাওয়াতকার

আমি অনলাইনে গাড়ির জন্য পলিসি কেনার সময় বাজাজ অ্যালিয়ান্সের কাছ থেকে দারুণ একটি ডিল এবং অসাধারণ গাইডেন্স পেয়েছি. ধন্যবাদ

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো