Loader
Loader

রেসপেক্ট সিনিয়র কেয়ার রাইডার: 9152007550 (মিসড কল)

সেলস: 1800-209-0144| পরিষেবা: 1800-209-5858 Whatsapp Logo সার্ভিস চ্যাট: +91 75072 45858

Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • মোটর ক্লেম রেজিস্ট্রেশন 1800-209-5858

  • মোটর অন দ্য স্পট 1800-266-6416

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য ধন্যবাদ.

যে কোনও সহায়তার জন্য অনুগ্রহ করে 1800-209-0144 নম্বরে কল করুন

মারুতি সুজুকি সুইফ্ট কার ইনস্যুরেন্স কিনুন/রিনিউ করুন

Swift Car  Insurance

গাড়ির ইনস্যুরেন্স কোটেশানের বিবরণ শেয়ার করুন

অনুগ্রহ করে নাম লিখুন
অনুগ্রহ করে মোবাইল নম্বর এণ্টার করুন
অনুগ্রহ করে বৈধ ইমেল আইডি এণ্টার করুন

বাজাজ অ্যালায়ান্স ইনস্যুরেন্স পলিসিতে আপনার আগ্রহের জন্য ধন্যবাদ, একজন কাস্টোমার সাপোর্ট প্রতিনিধি প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে সাহায্য করার জন্য শীঘ্রই আপনাকে কল করবে.

যদি আপনি স্টাইলিশ এবং কার্যকর হ্যাচব্যাক গাড়ি চান, তাহলে মারুতি সুজুকি সুইফ্ট আপনার জন্য সঠিক বিকল্প হতে পারে. একটি ডুয়াল-টোন স্পোর্টি ডিজাইনের সাথে চার-সিলিন্ডারের ফাইভ-সীটার গাড়িটি দৈনন্দিন যাতায়াতের পাশাপাশি লং ড্রাইভের জন্যও আদর্শ হতে পারে.

 

মারুতি সুজুকি সুইফ্ট-এর ফিচার

 

ভারতে উপলব্ধ নতুন মারুতি সুজুকি সুইফ্ট হল একটি ফাইভ-ডোর হ্যাচব্যাক. এর কিছু মূল ফিচারগুলির মধ্যে রয়েছে:

* ক্রুজ কন্ট্রোল

*  ডিআরএল-এর সাথে এলইডি প্রোজেক্টর হেডল্যাম্প

*  রঙিন মাল্টি-ইনফরমেশন ডিসপ্লে

*  স্মার্টপ্লে স্টুডিও

*  স্পোর্টি ফ্রন্ট সিট

ডুয়াল ফ্রন্ট এয়ারব্যাগ এবং রিভার্স পার্কিং ক্যামেরা ফিট করা এই সুইফ্ট হল সেই সকল লোকদের জন্য একটি হ্যাচব্যাক যারা একইসাথে কার্যকর এবং স্টাইলিশ গাড়ি ব্যবহার করতে চান. 

অনলাইনে সুইফ্ট কার ইনস্যুরেন্স কেনার সুবিধা

ভারতে, রাস্তায় চলাচলকারী সমস্ত গাড়ির জন্য অন্ততপক্ষে এটি থাকা বাধ্যতামূলক থার্ড-পার্টি কার ইনস্যুরেন্স কভারেজের অধীনে. তবে, একটি কম্প্রিহেন্সিভ কার ইনস্যুরেন্স পলিসি নিলে তা অতিরিক্ত সুবিধা এবং কভারেজ প্রদান করতে পারে.

আসুন, অনলাইনে মারুতি সুজুকি সুইফ্ট-এর জন্য মোটর ইনস্যুরেন্স কেনার কিছু সুবিধা দেখে নিই.

 

1. দ্রুত অ্যাক্সেস

অনলাইনে ফোর-হুইলার ইনস্যুরেন্স কেনার মাধ্যমে আপনি দ্রুত আপনার পলিসিতে অ্যাক্সেস করতে পারবেন. অনলাইনে কার ইনস্যুরেন্স কেনার প্রক্রিয়া তুলনামূলকভাবে সহজ এবং আপনি আপনার মারুতি সুজুকি সুইফ্ট-এর ইনস্যুরেন্সের মূল্য সম্পর্কে জানতে একটি অনলাইন কার ইনস্যুরেন্স ক্যালকুলেটর ব্যবহার করতে পারেন. আপনার কাছে প্রয়োজনীয় ডকুমেন্ট থাকলে আপনি কয়েকটি ক্লিকেই ক্রয় প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন এবং আপনার পলিসিতে তাৎক্ষণিক অ্যাক্সেস পাবেন.

 

2. সুবিধা

Buying a third-party car insurance or a comprehensive policy online can be hassle-free. You can purchase your policy from anywhere, and there's no need to visit the insurance provider's office. এছাড়াও,, renewing four-wheeler insurance regularly is a requirement, and doing it online can be convenient.

 

3. রিনিউ করা সহজ 

আপনার কাছে কোনও থার্ড পার্টি প্ল্যান বা কম্প্রিহেনসিভ কার ইনস্যুরেন্স প্ল্যান যা-ই থাকুক না কেন, আপনার গাড়ির পলিসি নিয়মিত রিনিউ করা প্রয়োজন. যেহেতু এটি নিয়মিত রিনিউ করতে হয় তাই অনলাইন রিনিউয়াল এই প্রক্রিয়াটিকে সহজ করে তোলে.

 

মারুতি সুজুকি সুইফ্ট কার ইনস্যুরেন্স - অন্তর্ভুক্ত এবং বহিৰ্ভূত বিষয়

  • অন্তর্ভুক্ত

  • বহির্ভূত

কম্প্রিহেন্সিভ কার ইনস্যুরেন্স হল এমন এক ধরনের কার ইনস্যুরেন্স পলিসি যা কেবল থার্ড পার্টির ক্ষতি বা আঘাতের জন্যই কভারেজ প্রদান করে না, 

আরও পড়ুন

কম্প্রিহেন্সিভ কার ইনস্যুরেন্স হল এমন এক ধরনের কার ইনস্যুরেন্স পলিসি যা শুধুমাত্র থার্ড পার্টির ক্ষতি বা আঘাতের জন্যই কভারেজ প্রদান করে না, বরং ইনসিওর্ড গাড়ি এবং ড্রাইভার দ্বারা হওয়া ক্ষতি এবং লোকসানের জন্যও কভারেজ প্রদান করে. এই ইনস্যুরেন্স প্ল্যানে সাধারণত কম্প্রিহেন্সিভ সুরক্ষা প্রদান করার জন্য বিভিন্ন কভারেজ যেমন, থার্ড পার্টি লায়াবিলিটি কভারেজ, পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভার এবং ওন ড্যামেজ কভার অন্তর্ভুক্ত থাকে. 

1 এর 1

তবে, কম্প্রিহেন্সিভ কার ইনস্যুরেন্স পলিসির আওতা বহির্ভুত কিছু বিষয়ও রয়েছে, যেমন বৈধ লাইসেন্স ছাড়াই ড্রাইভিং, মাদকাসক্ত অবস্থায় ড্রাইভিং, যুদ্ধ বা পারমাণবিক রেডিয়েশনের কারণে হওয়া ক্ষতি, গাড়ি পুরানো হয়ে যাওয়া এবং 

আরও পড়ুন

তবে, কম্প্রিহেন্সিভ কার ইনস্যুরেন্স পলিসির আওতা বহির্ভুত কিছু বিষয়ও রয়েছে, যেমন বৈধ লাইসেন্স ছাড়াই ড্রাইভিং, মাদকাসক্ত অবস্থায় ড্রাইভিং, যুদ্ধ বা পারমাণবিক রেডিয়েশনের কারণে হওয়া ক্ষতি, গাড়ি পুরানো হয়ে যাওয়া এবং ভৌগোলিক অঞ্চলের বাইরে হওয়া দুর্ঘটনা. সুতরাং, ক্লেম সেটলমেন্টের সময় যে কোনও বিভ্রান্তি বা বিবাদ এড়ানোর জন্য পলিসির নিয়ম ও শর্তাবলী যত্ন সহকারে পড়া এবং বুঝে নেওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ. যে কোনও অপ্রত্যাশিত ঘটনার ক্ষেত্রে সুরক্ষা নিশ্চিত করতে সমস্ত গাড়ির মালিকদের জন্য কার ইনস্যুরেন্স অপরিহার্য.

1 এর 1

সুইফ্ট কার ইনস্যুরেন্সের ধরন

আপনার মারুতি সুজুকি সুইফ্ট সুরক্ষিত করার ক্ষেত্রে আপনার কাছে দুটি প্রধান বিকল্প থাকে:.

থার্ড-পার্টি লায়াবিলিটি কভারেজ

ভারতে, থার্ড পার্টি ইনস্যুরেন্স কভারেজ আইন অনুযায়ী বাধ্যতামূলক এবং আপনার গাড়ির সাথে জড়িত দুর্ঘটনার ক্ষেত্রে থার্ড পার্টির সম্পত্তি বা ব্যক্তিদের ক্ষতি এবং লোকসান কভার করে. তবে, এই পলিসিটি আপনার গাড়ির ক্ষতি বা আঘাতের জন্য কভারেজ প্রদান করে না. যেহেতু থার্ড-পার্টি ইনস্যুরেন্স কভার হল ন্যূনতম প্রয়োজনীয় ইনস্যুরেন্স কভারেজ, তাই এটি সবচেয়ে সাশ্রয়ী বিকল্প.

কম্প্রিহেন্সিভ ইনস্যুরেন্স কভারেজ

কম্প্রিহেন্সিভ প্ল্যান হল অধিক ব্যাপক এবং ব্যয়বহুল ইনস্যুরেন্স পলিসি যা বিস্তৃত কভারেজ প্রদান করে. থার্ড পার্টির লায়াবিলিটির জন্য কভারেজ, চুরি, আগুন, প্রাকৃতিক দুর্যোগ এবং অন্যান্য মনুষ্যসৃষ্ট বিপর্যয়ের কারণে হওয়া আপনার গাড়ির ক্ষতি এই পলিসির অধীনে কভার করা হয়. পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভার চালক এবং যাত্রীদের জন্য এই কভারেজের মধ্যে অন্তর্ভুক্ত করা হয়েছে. একটি কম্প্রিহেন্সিভ কার ইনস্যুরেন্স পলিসি অনেক বেশি মানসিক শান্তি প্রদান করে, কিন্তু এর খরচও অনেক বেশি.

আপনার মারুতি সুজুকি সুইফ্ট-এর জন্য কোন ধরনের কভারেজ বেছে নেবেন তা নির্ধারণ করার সময় আপনার বাজেট, ড্রাইভিংয়ের অভ্যাস এবং ঝুঁকির মাত্রা বিবেচনা করা গুরুত্বপূর্ণ. কার ইনস্যুরেন্স ক্যালকুলেটর হল একটি উপযোগী টুল যা আপনার জন্য কোন পলিসিটি উপযুক্ত তা নির্ধারণ করতে সহায়তা করতে পারে.
আপনি যদি একটি নতুন বা ব্যয়বহুল গাড়ির মালিক হন বা ঘন ঘন উচ্চ ঝুঁকিপূর্ণ এলাকায় গাড়ি চালান তাহলে কম্প্রিহেন্সিভ ইনস্যুরেন্স কভার অনেক ভাল একটি বিকল্প. অন্যদিকে, আপনার গাড়ি যদি পুরানো বা কম মূল্যবান হয় এবং আপনি যদি সবচেয়ে সাশ্রয়ী ইনস্যুরেন্স নিতে চান, তাহলে থার্ড-পার্টি লায়াবিলিটি কভারেজই যথেষ্ট হতে পারে.

মারুতি সুজুকি সুইফ্ট কার ইনস্যুরেন্স অ্যাড-অন

যে সমস্ত অতিরিক্ত ফিচার আপনার পলিসির কভারেজ বাড়ায় সেগুলিই হল অ্যাড-অন. এটি মনে রাখা গুরুত্বপূর্ণ যে, এই অ্যাড-অনগুলি বেছে নিলে তা আপনার মারুতি সুজুকি সুইফ্ট-এর ইনস্যুরেন্সের মূল্য বৃদ্ধি করতে পারে. সুতরাং, ইনস্যুরেন্স খরচ আপনার বাজেটের মধ্যে রাখতে কেবল সেই অ্যাড-অনগুলিই বেছে নেওয়া অত্যন্ত জরুরি যেগুলি আপনার জন্য উপযোগী.

এখানে কিছু অ্যাড-অন রয়েছে যেগুলি আপনি নিতে পারেন:

প্যাসেঞ্জার পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভার -

গাড়ির যাত্রীদের শারীরিক আঘাত বা মৃত্যুর ক্ষেত্রে ফাইন্যান্সিয়াল সহায়তা প্রদান করা.

 

কী রিপ্লেসমেন্ট কভার -

ইনসিওর্ড গাড়ির হারিয়ে যাওয়া বা চুরি হয়ে যাওয়া চাবি রিপ্লেস করার খরচ কভার করে.

 

24X7 রোডসাইড অ্যাসিস্টেন্স কভার -

ব্রেকডাউনের ক্ষেত্রে ফুয়েল ডেলিভারি, ফ্ল্যাট টায়ার পরিবর্তন, টোইং এবং অন্যান্য সহায়তার মতো ইমার্জেন্সি সার্ভিসেস প্রদান করে.

 

ইঞ্জিন সুরক্ষা কভার -

জল ঢুকে যাওয়া বা অয়েল লিক করার কারণে হওয়া গাড়ির ইঞ্জিনের ক্ষতি কভার করে.

 

আউটস্টেশন ইমার্জেন্সি কভার -

ইনসিওর্ড গাড়িটি রেজিস্ট্রেশনের শহর বা স্টেটের বাইরে থাকাকালীন কোনও ইমার্জেন্সি দেখা দেওয়ার ক্ষেত্রে সহায়তা করে.

 

 

মারুতি সুজুকি সুইফ্ট কার ইনস্যুরেন্স কীভাবে কিনবেন?

আপনার মারুতি সুজুকি সুইফ্ট-এর জন্য অনলাইনে কার ইনস্যুরেন্স বেছে নেওয়ার আগে, ইনস্যুরেন্সের মূল্য সম্পর্কে জেনে নেওয়ার জন্য আপনাকে একটি কার ইনস্যুরেন্স ক্যালকুলেটর ব্যবহার করার পরামর্শ দেওয়া হয়. এটি জেনে নেওয়ার পর আপনি ইনস্যুরেন্স প্রোভাইডারের অফিশিয়াল ওয়েবসাইট বা অ্যাপের মাধ্যমে পলিসিটি চূড়ান্ত করতে পারেন.

প্রক্রিয়া শুরু করার আগে নিশ্চিত হয়ে নিন যে, আপনার কাছে গাড়ির রেজিস্ট্রেশন সার্টিফিকেট এবং শনাক্তকরণের বিবরণ সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট আছে. সাইটের নির্দেশাবলী অনুসরণ করে অনলাইন পেমেন্ট করুন. এক্ষেত্রে মনে রাখবেন যে, আপনার মারুতি সুজুকি সুইফ্ট কার ইনস্যুরেন্সের মূল্য আপনার বেছে নেওয়া অ্যাড-অনের উপর ভিত্তি করে ওঠানামা করতে পারে.

 

How to Renew Swift Car Insurance Policy Online?

এমনকি আপনার সুইফ্ট ইনস্যুরেন্স রিনিউ করার সময়ও অনলাইনে মারুতি সুজুকি সুইফ্ট-এর ইনস্যুরেন্সের মূল্য চেক করার পরামর্শ দেওয়া হয়. দেখে নেওয়ার পরে আপনি রিনিউ করার জন্য এগিয়ে যেতে পারেন. একটি ঝামেলাহীন রিনিউয়াল প্রক্রিয়া নিশ্চিত করতে আপনার পূর্ববর্তী পলিসির বিবরণ প্রয়োজন হতে পারে.

আপনার মারুতি সুজুকি সুইফ্ট-এর কার ইনস্যুরেন্স পলিসি রিনিউ করা একটি অপরিহার্য কাজ যা উপেক্ষা করা উচিত নয়. একটি ঝঞ্ঝাট-মুক্ত কার ইনস্যুরেন্স রিনিউয়াল প্রক্রিয়ার জন্য আপনাকে যে ধাপগুলি অনুসরণ করতে হবে সেগুলি এখানে দেওয়া হল:

 

1. আগে থেকেই প্রক্রিয়া শুরু করুন

 

শেষ মুহূর্তের ঝামেলা এড়াতে পলিসির মেয়াদ শেষ হওয়ার কয়েক সপ্তাহ আগেই রিনিউ করার প্রক্রিয়া শুরু করার পরামর্শ দেওয়া হয়.

 

2. ইনস্যুরেন্স প্ল্যানগুলি তুলনা করুন

 

রিনিউ করার আগে, তুলনামূলক সাশ্রয়ী মূল্যে সেরা পলিসিটি পাওয়ার জন্য বিভিন্ন প্রোভাইডারের কার ইনস্যুরেন্স প্ল্যানগুলি তুলনা করার পরামর্শ দেওয়া হয়.

 

3. অ্যাড-অনগুলি দেখুন

 

আপনি আপনার পলিসির কভারেজ বাড়ানোর জন্য অ্যাড-অনগুলিও দেখতে পারেন.

 

4. প্রয়োজনীয় ডকুমেন্ট একত্রিত করুন

 

রিনিউয়াল প্রক্রিয়া শুরু করার আগে আপনার গাড়ির রেজিস্ট্রেশন সার্টিফিকেট, মেয়াদ শেষ হওয়া পলিসির ডকুমেন্ট এবং আপনার শনাক্তকরণের বিবরণ হাতের কাছে রাখুন.

 

5. ইনস্যুরেন্স প্রোভাইডারের ওয়েবসাইটটি ভিজিট করুন

 

অনলাইনে পলিসি রিনিউ করার জন্য আপনার ইনস্যুরেন্স প্রোভাইডারের অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করুন.

 

6. পলিসির বিবরণ লিখুন

 

আপনার পলিসির বিবরণ লিখুন এবং রিনিউ করার জন্য প্রয়োজনীয় তথ্য প্রদান করুন.

 

7. পেমেন্ট করুন

 

উপলব্ধ পেমেন্ট মোডের মাধ্যমে অনলাইনে প্রিমিয়াম পে করুন.

 

8. পলিসির ডকুমেন্ট গ্রহণ করুন

 

পেমেন্ট করা হয়ে গেলে আপনি ইমেলের মাধ্যমে রিনিউ করা পলিসির ডকুমেন্টটি পাবেন.

এই ধাপগুলি অনুসরণ করা মাধ্যমে আপনি একটি নির্ঝঞ্ঝাট রিনিউয়াল প্রক্রিয়া নিশ্চিত করতে পারেন এবং আপনার মারুতি সুজুকি সুইফ্ট কার ইনস্যুরেন্স পলিসির সুবিধাগুলি উপভোগ করা চালিয়ে যেতে পারেন.

How to Raise a Claim for a Swift Car Insurance Policy?

একটি মারুতি সুজুকি সুইফ্ট কারের জন্য ক্যাশলেস এবং রিইম্বার্সমেন্ট কার ইনস্যুরেন্স ক্লেম ক্লেম করার পদ্ধতি কিছুটা ভিন্ন.

 

ক্যাশলেস ক্লেমের জন্য আপনাকে আপনার গাড়িটি ইনস্যুরেন্স প্রোভাইডার দ্বারা অনুমোদিত যে কোনও নেটওয়ার্ক গ্যারেজে নিয়ে যেতে হবে. আপনাকে গাড়ির দুর্ঘটনা বা ক্ষতি সম্পর্কে ইনস্যুরেন্স প্রোভাইডারকে জানাতে হবে এবং তাদেরকে পলিসি নম্বর, গাড়ির রেজিস্ট্রেশন নম্বর এবং ক্ষতির বিবরণ প্রদান করতে হবে. গ্যারেজটি ক্ষতির মূল্যায়ন করবে এবং ইনস্যুরেন্স প্রোভাইডারের কাছে মেরামতের আনুমানিক হিসাব পাঠাবে. ক্লেমটি অনুমোদিত হয়ে গেলে, গ্যারেজ গাড়ি মেরামত করবে এবং ইনস্যুরেন্স প্রোভাইডার সরাসরি গ্যারেজের সাথে পেমেন্ট সেটল করবে.

 

রিইম্বার্সমেন্ট ক্লেমের ক্ষেত্রে আপনাকে গাড়ির দুর্ঘটনা বা ক্ষতি সম্পর্কে ইনস্যুরেন্স প্রোভাইডারকে জানাতে হবে এবং তাদেরকে পলিসি নম্বর, গাড়ির রেজিস্ট্রেশন নম্বর এবং ক্ষতির বিবরণ প্রদান করতে হবে. তারপর আপনি আপনার পছন্দের যে কোনও গ্যারেজে গাড়িটি নিয়ে যেতে পারেন এবং মেরামত করাতে পারেন. রিইম্বার্সমেন্টের জন্য আপনাকে ইনস্যুরেন্স প্রোভাইডারের কাছে বিল এবং মেরামতের হিসাব জমা দিতে হবে. ইনস্যুরেন্স প্রোভাইডার ক্লেমটি ভেরিফাই করবে এবং পলিসির নিয়ম ও শর্তাবলী অনুযায়ী আপনাকে পরিমাণটি রিইম্বার্স করবে.

 

একটি মসৃণ ক্লেম প্রক্রিয়া নিশ্চিত করার জন্য যে কোনও ক্ষতি বা দুর্ঘটনা ঘটার পরে যত তাড়াতাড়ি সম্ভব সেটি সম্পর্কে ইনস্যুরেন্স প্রোভাইডারকে জানানো অত্যন্ত গুরুত্বপূর্ণ.

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী

আমার কি একটি কার ইনস্যুরেন্স প্ল্যান প্রয়োজন?

হ্যাঁ, ভারতীয় মোটর ভেহিকেলস অ্যাক্ট অনুযায়ী কার ইনস্যুরেন্স প্ল্যান থাকা বাধ্যতামূলক. কোনও বৈধ ইনস্যুরেন্স পলিসি ছাড়া ড্রাইভিং করলে জরিমানা এবং আইন অনুযায়ী শাস্তি হতে পারে.

আমার কি কম্প্রিহেন্সিভ কার ইনস্যুরেন্স প্রয়োজন?

এটি আপনার ব্যক্তিগত প্রয়োজন এবং পছন্দের উপর নির্ভর করে. কম্প্রিহেন্সিভ কার ইনস্যুরেন্স থার্ড পার্টি লায়াবিলিটি এবং আপনার নিজের গাড়ির ক্ষতি, উভয়ের জন্যই কভারেজ প্রদান করে, কিন্তু থার্ড পার্টি লায়াবিলিটি ইনস্যুরেন্স কোনও দুর্ঘটনার সঙ্গে জড়িত থার্ড পার্টির সম্পত্তি বা ব্যক্তির ক্ষতি কভার করে কিন্তু আপনার নিজের গাড়ি ক্ষতি কভার করে না. আপনার যদি একটি নতুন বা ব্যয়বহুল গাড়ি থাকে, তাহলে কম্প্রিহেন্সিভ ইনস্যুরেন্স একটি ভাল বিকল্প হতে পারে.

অনলাইন ইনস্যুরেন্সের মাধ্যমে কোন গাড়িগুলি কভার করা যেতে পারে?

মারুতি সুজুকি সুইফ্ট সহ বেশিরভাগ গাড়িই অনলাইন ইনস্যুরেন্সের মাধ্যমে কভার করা যেতে পারে. তবে, কোনও নির্দিষ্ট আওতা বহির্ভূত বিষয় বা প্রয়োজনীয়তা সম্পর্কে ইনস্যুরেন্স প্রোভাইডারের থেকে জেনে নেওয়া ভালো.

একটি পলিসি কেনার আগে আমাকে কী দেখে নিতে হবে?

যে কোনও পলিসি কেনার আগে আপনার কভারেজ এবং আওতা বহির্ভূত বিষয়, প্রিমিয়ামের পরিমাণ, ডিডাক্টেবল, উপলব্ধ অ্যাড-অন, ক্লেম সেটলমেন্ট প্রক্রিয়া, কাস্টোমার সার্ভিস এবং ইনস্যুরেন্স প্রোভাইডারের রিভিউ চেক করা উচিত.

আমার মারুতি সুজুকি সুইফ্ট গাড়িটি পুরানো হয়ে গেছে. তারপরও কি আমার ইনস্যুরেন্স প্ল্যান প্রয়োজন?

হ্যাঁ, আপনার মারুতি সুজুকি সুইফ্ট পুরানো হয়ে গেলেও সেটির জন্য একটি ইনস্যুরেন্স প্ল্যান থাকা আবশ্যক. আইন অনুযায়ী থার্ড-পার্টি লায়াবিলিটি ইনস্যুরেন্স থাকা বাধ্যতামূলক এবং এটি যে কোনও দুর্ঘটনার ক্ষেত্রে থার্ড পার্টির ক্ষতি বা আঘাতের জন্য কভারেজ প্রদান করে. এছাড়াও, একটি ইনস্যুরেন্স প্ল্যান চুরি, আগুন বা প্রাকৃতিক দুর্যোগের ক্ষেত্রে আর্থিক সুরক্ষা প্রদান করতে পারে.

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • Customer Login

    কাস্টমার লগইন

    গো
  • Partner login

    পার্টনারের লগইন

    গো
  • Employee login

    কর্মচারী লগইন

    গো