Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • মোটর ক্লেম রেজিস্ট্রেশন 1800-209-5858

  • মোটর অন দ্য স্পট 1800-266-6416

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য ধন্যবাদ.

যে কোনও সহায়তার জন্য অনুগ্রহ করে 1800-209-0144 নম্বরে কল করুন

টয়োটা ফরচুনার কার ইনস্যুরেন্স কিনুন/রিনিউ করুন

Toyota Fortuner Car Insurance

গাড়ির ইনস্যুরেন্স কোটেশানের বিবরণ শেয়ার করুন

অনুগ্রহ করে নাম লিখুন
অনুগ্রহ করে মোবাইল নম্বর এণ্টার করুন
অনুগ্রহ করে বৈধ ইমেল আইডি এণ্টার করুন

বাজাজ অ্যালায়ান্স ইনস্যুরেন্স পলিসিতে আপনার আগ্রহের জন্য ধন্যবাদ, একজন কাস্টোমার সাপোর্ট প্রতিনিধি প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে সাহায্য করার জন্য শীঘ্রই আপনাকে কল করবে.

টয়োটা ফরচুনার কার ইনস্যুরেন্স কিনুন/রিনিউ করুন

আপনি যদি এমন একটি গাড়ি কিনতে চান যেটি যে কোনও ধরনের রাস্তায় চলতে পারে এবং অ্যাডভেঞ্চার এবং স্পোর্টসের জন্য তৈরি করা হয়েছে, তাহলে টয়োটা ফরচুনার ছাড়া আর অন্য কিছু কিনবেন না. ভারতে আপনি যে সেরা এসইউভি-গুলি দেখতে পাবেন সেগুলির মধ্যে একটি হল টয়োটা ফরচুনার যাতে আপনি সেই সবকিছুই পাবেন যা অত্যধিক অ্যাডভেঞ্চার প্রিয় লোকেরা তাদের পছন্দের পারফেক্ট এসইউভি কেনার সময় বিবেচনা করে থাকেন. এই গাড়িতে যে সমস্ত ফিচার রয়েছে সেগুলি হল:

1. ফোর-হুইল ড্রাইভ

2. ফ্রন্ট এবং রিয়ার এয়ারব্যাগ

3. অ্যালয় হুইলস

4. ফগ লাইট

5. অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল

6. বিভিন্ন ড্রাইভিং মোড

গাড়ির কোয়ালিটি এবং অফার করা ফিচারগুলির কারণে টয়োটা ফরচুনার হল একটি প্রিমিয়াম সেগমেন্টের গাড়ি. এই ধরনের হাই-এন্ড গাড়িতে ইনভেস্ট করলে আপনাকে সেটি সুরক্ষিতও করতে হবে. কেনার মাধ্যমে ফোর-হুইলার ইনস্যুরেন্স আপনার নতুন টয়োটা ফরচুনারের জন্য এবং এর দীর্ঘায়ু নিশ্চিত করার ক্ষেত্রে অল-রাউন্ড ফিন্যান্সিয়াল কভারেজের সুবিধা পাবেন. 

 

অনলাইনে টয়োটা ফরচুনার কার ইনস্যুরেন্স কেনার সুবিধা

কমপক্ষে একটি থার্ড-পার্টি কার ইনস্যুরেন্স কভারেজ থাকা ভারতের সমস্ত গাড়ির জন্য একটি আইনী প্রয়োজনীয়তা. তবে, অতিরিক্ত নিরাপত্তার জন্য একটি কম্প্রিহেন্সিভ কার ইনস্যুরেন্স পলিসি কিনলে তা আরও বিভিন্ন ধরনের কভারেজ অফার করতে পারে.

অনলাইনে টয়োটা ফরচুনার মোটর ইনস্যুরেন্স কেনার কিছু সুবিধা নীচে দেওয়া হল:

 

1. তাৎক্ষণিক অ্যাক্সেস

অনলাইনে কার ইনস্যুরেন্স কিনলে তা আপনাকে পলিসির ডকুমেন্টে দ্রুত অ্যাক্সেস প্রদান করবে. এই প্রক্রিয়াটি অত্যন্ত সহজ এবং আপনার টয়োটা ফরচুনারের ইনস্যুরেন্সের মূল্য কত হবে সে সম্পর্কে আপনি একটি অনলাইন ক্যালকুলেটরের সাহায্যে জানতে পারবেন. আপনার কাছে প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্ট থাকলে আপনি কয়েকটি ক্লিকেই পলিসি কেনার প্রক্রিয়া শুরু এবং সম্পন্ন করতে পারবেন.

 

2. সুবিধা 

আপনি কোনও থার্ড পার্টি কার ইনস্যুরেন্স পলিসি বা কম্প্রিহেন্সিভ পলিসি যা-ই কিনুন না কেন তা অনলাইনে ঝঞ্ঝাট-মুক্ত উপায়ে কিনতে পারবেন. এছাড়াও, আপনি যে কোনও জায়গা থেকে এটি কেনার প্রক্রিয়া শুরু এবং শেষ করতে পারেন এবং এর জন্য আপনার কোনও ইনস্যুরেন্স প্রোভাইডারের অফিসে যাওয়ার কোনও প্রয়োজন নেই. ফোর-হুইলার ইনস্যুরেন্স নিয়মিতভাবে রিনিউ করতে হয় বলেও এর অনলাইন রিনিউয়াল একটি সুবিধাজনক বিকল্প.

 

3. সহজ রিনিউয়াল 

আপনার পলিসিটি একটি থার্ড পার্টি বা একটি কম্প্রিহেন্সিভ কার ইনস্যুরেন্স প্ল্যান যা-ই হোক না কেন, তা অবশ্যই নিয়মিতভাবে রিনিউ করতে হবে. অনলাইনে রিনিউয়ালের প্রক্রিয়া অনেক বেশি সহজ এবং এটি অবশ্যই নিয়মিতভাবে রিনিউ করতে হবে.

 

 

টয়োটা ফরচুনারের জন্য ইনস্যুরেন্সের ধরন

আপনার টয়োটা ফরচুনারের জন্য আপনি প্রধান দুই ধরনের কার ইনস্যুরেন্স পলিসির মধ্যে থেকে বেছে নিতে পারেন:

থার্ড-পার্টি লায়াবিলিটি কভারেজ

এটি ভারতের সমস্ত গাড়ির জন্য আইনগতভাবে প্রয়োজনীয় ন্যূনতম একটি ইনস্যুরেন্স কভারেজ. এটি আপনার গাড়ির সাথে জড়িত দুর্ঘটনার ক্ষেত্রে থার্ড পার্টির সম্পত্তি বা ব্যক্তির ক্ষতি এবং লোকসান কভার করে. থার্ড-পার্টি লায়াবিলিটি কভারেজ দুর্ঘটনায় আপনার নিজের গাড়ি কোনও ক্ষতি বা আপনার কোনও আঘাত কভার করে না. সাধারণত, এটি উপলব্ধ সমস্ত কার ইনস্যুরেন্সের মধ্যে সবচেয়ে সস্তা ধরনের কার ইনস্যুরেন্স.

কম্প্রিহেন্সিভ ইনস্যুরেন্স কভারেজ

এটি আরও ব্যাপক এবং ব্যয়বহুল একটি ইনস্যুরেন্স পলিসি যা ব্যাপক কভারেজ প্রদান করে. এটি দুর্ঘটনার পাশাপাশি চুরি, আগুন, প্রাকৃতিক দুর্যোগ এবং অন্যান্য যে কোনও ধরনের ক্ষতির ক্ষেত্রে থার্ড-পার্টির লায়াবিলিটি এবং আপনার নিজের গাড়ির ক্ষতি, উভয়ই কভার করে. এর মধ্যে ড্রাইভার এবং যাত্রীদের জন্য পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভার ও অন্তর্ভুক্ত রয়েছে. কম্প্রিহেন্সিভ কভারেজ অনেক বেশি মানসিক শান্তি প্রদান করে, কিন্তু এর খরচ কিছুটা বেশি হয়ে থাকে.

আপনার টয়োটা ফরচুনারের জন্য থার্ড-পার্টির দায়বদ্ধতা এবং কম্প্রিহেন্সিভ কভারেজ নির্বাচন করার সময়, আপনার বাজেট, ড্রাইভিংয়ের অভ্যাস এবং ঝুঁকির স্তর বিবেচনা করা গুরুত্বপূর্ণ. যদি আপনার কাছে নতুন বা ব্যয়বহুল গাড়ি থাকে অথবা আপনি যদি প্রায়শই উচ্চ-ঝুঁকিপূর্ণ এলাকায় গাড়ি চালান, তাহলে কম্প্রিহেন্সিভ কভারেজ আপনার জন্য অনেক ভাল একটি বিকল্প হতে পারে. তবে, আপনার কাছে যদি পুরানো বা কম মূল্যবান গাড়ি থাকে এবং আপনি যদি সবচেয়ে সস্তা ইনস্যুরেন্স বিকল্প খোঁজেন, তাহলে থার্ড পার্টির লায়াবিলিটি কভারেজ আপনার জন্য পর্যাপ্ত হতে পারে.

টয়োটা ফরচুনার কার ইনস্যুরেন্স - অন্তর্ভুক্ত এবং আওতা বহির্ভূত বিষয়

  • অন্তর্ভুক্ত

  • বহির্ভূত

কম্প্রিহেন্সিভ কার ইনস্যুরেন্স হল এমন এক ধরনের পলিসি যা কেবল 

আরও পড়ুন

কম্প্রিহেন্সিভ কার ইনস্যুরেন্স হল এমন এক ধরনের পলিসি যা কেবল থার্ড পার্টির ক্ষতি বা আঘাতই কভার করে না বরং ইনসিওর্ড গাড়ির এবং ড্রাইভারের ক্ষতি এবং লোকসানও কভার করে. এই কম্প্রিহেনসিভ কার ইনস্যুরেন্স প্ল্যানের মধ্যে কিছু সাধারণ অন্তর্ভুক্ত বিষয়গুলি হল থার্ড পার্টির লায়াবিলিটি কভারেজ, যা থার্ড পার্টির ক্ষতি কভার করে, পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভার, যা ড্রাইভার বা যাত্রীদের শারীরিক আঘাত বা মৃত্যুর ক্ষেত্রে আর্থিক সহায়তা প্রদান করে এবং ওন ড্যামেজ কভার, যা দুর্ঘটনা, চুরি, আগুন বা প্রাকৃতিক দুর্যোগের কারণে হওয়া ইনসিওর্ড গাড়ির ক্ষতিকে কভার করে. এছাড়াও, কম্প্রিহেন্সিভ প্ল্যানের সাথে অন্যান্য কভারেজও অফার করা হতে পারে যা একজন ব্যক্তি তার প্রয়োজন অনুযায়ী বেছে নিতে পারেন.

 

1 এর 1

তবে, কম্প্রিহেন্সিভ কার ইনস্যুরেন্স পলিসিতে কিছু আওতা বহির্ভূত বিষয়ও রয়েছে যেগুলি মনে রাখতে হবে

আরও পড়ুন

তবে, কম্প্রিহেন্সিভ কার ইনস্যুরেন্স পলিসিতে কিছু আওতা বহির্ভূত বিষয় রয়েছে যেগুলি মনে রাখতে হবে. এই আওতা বহির্ভূত বিষয়গুলির মধ্যে বিভিন্ন ধরনের দুর্ঘটনা অন্তর্ভুক্ত রয়েছে যেমন, যদি ড্রাইভারের ড্রাইভিং লাইসেন্স না থাকে, যদি ড্রাইভার মদ্যপ বা মাদকাসক্ত অবস্থায় গাড়ি চালিয়ে থাকে, যুদ্ধের মতো পরিস্থিতি বা নিউক্লিয়ার রেডিয়েশনের কারণে গাড়ি ক্ষতিগ্রস্ত হলে, গাড়ি পুরানো হয়ে গেলে এবং ভৌগোলিক অঞ্চলের বাইরে ঘটে যাওয়া দুর্ঘটনা. সুতরাং, ক্লেম সেটলমেন্টের সময় যে কোনও বিভ্রান্তি বা বিরোধ এড়াতে পলিসির নিয়ম ও শর্তাবলী মনোযোগ সহকারে পড়া এবং বোঝা অত্যন্ত গুরুত্বপূর্ণ.

1 এর 1

টয়োটা ফরচুনার কার ইনস্যুরেন্সের অ্যাড-অন

অ্যাড-অন যোগ করার মাধ্যমে আপনি আপনার পলিসির কভারেজ আরও বাড়াতে পারবেন, যদিও এর ফলে আপনার টয়োটা ফরচুনারের ইনস্যুরেন্সের মূল্যও বেড়ে যেতে পারে. সুতরাং, আপনার টয়োটা ফরচুনারের ইনস্যুরেন্স প্রিমিয়াম আপনার বাজেটের মধ্যে রাখতে আপনাকে কেবল প্রয়োজনীয় অ্যাড-অনগুলি নির্বাচন করার পরামর্শ দেওয়া হয়.

নীচে কিছু অ্যাড-অন রয়েছে যার মধ্যে থেকে আপনি আপনার প্রয়োজন অনুযায়ী বিকল্প নির্বাচন করতে পারবেন:

 

  • প্যাসেঞ্জার পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভার

এই অ্যাড-অনটি ইনসিওর্ড গাড়িতে ভ্রমণকারী যাত্রীদের দুর্ঘটনাজনিত মৃত্যু বা স্থায়ী অক্ষমতার ক্ষেত্রে চিকিৎসা খরচ এবং ক্ষতিপূরণ কভার করে.

 

  • কী রিপ্লেসমেন্ট কভার  

কী রিপ্লেসমেন্ট অ্যাড-অন হারিয়ে যাওয়া বা চুরি হওয়া গাড়ির চাবি রিপ্লেসমেন্টের খরচ কভার করে, যার মধ্যে তালা খোলার মিস্ত্রির খরচ বা কী-লেস এন্ট্রি সিস্টেম রিপ্লেসমেন্টের খরচও অন্তর্ভুক্ত আছে.

 

  • 24X7 রোডসাইড অ্যাসিস্টেন্স কভার 

এই অ্যাড-অনটি রাস্তায় গাড়ি ব্রেকডাউন বা অন্যান্য জরুরি অবস্থা যেমন টায়ার ফেটে যাওয়া, ব্যাটারি ডেড হয়ে যাওয়া বা টোইং সার্ভিস ইত্যাদির ক্ষেত্রে সহায়তা প্রদান করে.

 

  • ইঞ্জিন সুরক্ষা কভার

এই অ্যাড-অনটি জল প্রবেশ, লুব্রিকেটিং অয়েল লিকেজ বা হাইড্রোস্ট্যাটিক লকের কারণে হওয়া ক্ষতির ক্ষেত্রে ইনসিওর্ড গাড়ির ইঞ্জিন মেরামত বা রিপ্লেসমেন্টের খরচ কভার করে.

 

  • আউটস্টেশন ইমার্জেন্সি কভার

ইনসিওর্ড গাড়িটি তার সাধারণ ভৌগোলিক অঞ্চলের বাইরে থাকলে এই অ্যাড-অনটি ব্রেকডাউন বা দুর্ঘটনার মত ইমার্জেন্সি পরিস্থিতিতে সাহায্য এবং কভারেজ প্রদান করে.

 

টয়োটা ফরচুনার কার ইনস্যুরেন্স কীভাবে কিনবেন?

অনলাইনে আপনার টয়োটা ফরচুনারের জন্য কার ইনস্যুরেন্স কেনার আগে, কার ইনস্যুরেন্সের আনুমানিক মূল্য কত হবে সে সম্পর্কে জানতে একটি কার ইনস্যুরেন্স ক্যালকুলেটর ব্যবহার করার পরামর্শ দেওয়া হয়.

আনুমানিক মূল্য সম্পর্কে জানার পরে, আপনি ইনস্যুরেন্স প্রোভাইডারের অফিশিয়াল ওয়েবসাইট বা অ্যাপ থেকে অনলাইনে পলিসি কেনার জন্য এগিয়ে যেতে পারেন. প্রক্রিয়া শুরু করার আগে নিশ্চিত হয়ে নিন যে, আপনার গাড়ির রেজিস্ট্রেশন সার্টিফিকেট এবং শনাক্তকরণের বিবরণের মতো সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট আপনার কাছে আছে.

সাইটে উল্লিখিত ধাপগুলি অনুসরণ করুন এবং উপলব্ধ পেমেন্ট মোড ব্যবহার করে অনলাইন পেমেন্ট করুন. মনে রাখবেন যে, আপনার বেছে নেওয়া অ্যাড-অনগুলির উপর ভিত্তি করে ইনস্যুরেন্সের মূল্য ভিন্ন হতে পারে.

 

 

টয়োটা ফরচুনার ইনস্যুরেন্স রিনিউ করুন

আপনার টয়োটা ফরচুনারের জন্য কার ইনস্যুরেন্স পলিসি রিনিউ করার সময়, এগিয়ে যাওয়ার আগে অনলাইনে ইনস্যুরেন্সের মূল্য দেখে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে. অনলাইনে আপনার পলিসি রিনিউ করার প্রক্রিয়াটি অত্যন্ত দ্রুত এবং সুবিধাজনক. পলিসি রিনিউ করার জন্য আপনাকে যে সাধারণ ধাপগুলি অনুসরণ করতে হবে তা নীচে দেওয়া হল:

  • আপনার ইনস্যুরেন্স প্রোভাইডারের ওয়েবসাইট বা মোবাইল অ্যাপে যান এবং রিনিউয়াল সেকশনে নেভিগেট করুন.
  • পলিসি নম্বর এবং মেয়াদ শেষের তারিখের মতো প্রয়োজনীয় বিবরণগুলি লিখুন এবং রিনিউয়াল প্রক্রিয়া সম্পন্ন করার জন্য প্রম্পট অনুসরণ করুন.
  • পলিসির বিবরণ এবং প্রিমিয়ামের পরিমাণ রিভিউ করুন এবং নিশ্চিত করুন.
  • নেট ব্যাঙ্কিং, ক্রেডিট/ডেবিট কার্ড বা ডিজিটাল ওয়ালেটের মতো উপলব্ধ বিকল্পগুলি ব্যবহার করে অনলাইন পেমেন্ট করুন.
  • সফলভাবে পেমেন্ট করার পরে, আপনার রিনিউ করা পলিসি সম্পর্কে একটি নিশ্চিতকরণ ইমেল বা এসএমএস পাবেন.

কভারেজের কোনও ল্যাপ্স এড়াতে, মেয়াদ শেষ হওয়ার তারিখের কয়েক দিন আগে আপনার পলিসিটি রিনিউ করুন এবং একটি মসৃণ রিনিউয়াল প্রক্রিয়ার জন্য আপনার পূর্ববর্তী পলিসির বিবরণগুলি হাতের কাছে রাখুন.

ক্লেম প্রক্রিয়া

আপনার কার ইনস্যুরেন্সের ক্লেম করার জন্য আপনার কাছে বিভিন্ন বিকল্প রয়েছে, যেমন, নিজে ইনস্যুরেন্স প্রোভাইডারের অফিস ভিজিট করা, যে কোনও ইনস্যুরেন্স এজেন্টের সাথে পরামর্শ করা বা অনলাইনে বা ফোনের মাধ্যমে ক্লেম করা. সাধারণত, অনলাইনে বা ফোনের মাধ্যমে ক্লেম করা হো অনেক দ্রুত এবং সুবিধাজনক উপায়.

ক্লেম করার জন্য আপনাকে যত তাড়াতাড়ি সম্ভব ঘটনাটি সম্পর্কে আপনার ইনস্যুরেন্স প্রোভাইডারকে জানাতে হবে এবং বিভিন্ন প্রয়োজনীয় বিবরণ যেমন, আপনার পলিসি নম্বর, গাড়ির রেজিস্ট্রেশন নম্বর, লোকেশন এবং দুর্ঘটনার সময় এবং ইভেন্টের সংক্ষিপ্ত বিবরণ প্রদান করতে হবে. দুর্ঘটনার সাথে যদি থার্ড-পার্টি জড়িত থাকে, তাহলে সেক্ষেত্রে আপনাকে অবশ্যই পুলিশকে জানাতে হবে এবং একটি এফআইআর ফাইল করতে হবে. এছাড়াও,আপনার ক্লেম সাপোর্ট করার জন্য আপনাকে ক্ষতিগ্রস্ত গাড়ির ছবি এবং প্রাসঙ্গিক বিষয়ের ছবি তুলতে হবে.

আপনার ইনস্যুরেন্স প্রোভাইডার ক্ষতির পরিদর্শন এবং ক্লেমের পরিমাণ মূল্যায়ন করার জন্য একজন সার্ভেয়ারের ব্যবস্থা করতে পারেন. যদি অনুমোদিত হয়, তাহলে হয় তারা আপনাকে আপনার খরচ রিইম্বার্স করবে অথবা ক্ষতিগ্রস্ত অংশের মেরামত বা রিপ্লেসমেন্টের ব্যবস্থা করবে.

ক্লেম করার আগে অবশ্যই আপনার টয়োটা ফরচুনার কার ইনস্যুরেন্স পলিসির নিয়ম ও শর্তাবলী এবং ক্লেম প্রক্রিয়া মনোযোগ সহকারে পড়ুন এবং বুঝুন. ক্লেম করার সময় প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্ট যেমন, পলিসির ডকুমেন্ট, রেজিস্ট্রেশন সার্টিফিকেট, ড্রাইভিং লাইসেন্স এবং এফআইআর-এর একটি কপি হাতের কাছে রাখুন.

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী

কার ইনস্যুরেন্স কী এবং এটি কেন গুরুত্বপূর্ণ?

কার ইনস্যুরেন্স হল এমন এক ধরনের ইনস্যুরেন্স পলিসি যা আপনার গাড়ির সাথে জড়িত দুর্ঘটনা, চুরি এবং অন্যান্য অপ্রত্যাশিত ঘটনার কারণে হওয়া ক্ষতির ক্ষেত্রে আর্থিক সুরক্ষা প্রদান করে. এটি গুরুত্বপূর্ণ কারণ এটি দুর্ঘটনার ক্ষেত্রে আপনার গাড়ি বা আপনার অথবা অন্য যে কোনও ব্যক্তির আঘাতের ক্ষতি কভার করতে পারে.

বিভিন্ন ধরনের কার ইনস্যুরেন্স পলিসিগুলি কী কী?

প্রধান দুই ধরনের কার ইনস্যুরেন্স পলিসি রয়েছে: থার্ড-পার্টি লায়াবিলিটি কভারেজ এবং কম্প্রিহেন্সিভ ইনস্যুরেন্স কভারেজ. থার্ড-পার্টি লায়াবিলিটি কভারেজ যে কোনও দুর্ঘটনায় থার্ড পার্টির ক্ষতি বা আঘাত কভার করে, যেখানে কম্প্রিহেন্সিভ ইনস্যুরেন্স কভারেজ আপনার গাড়ির ক্ষতি এবং আপনার আঘাতের জন্য সুরক্ষা সহ ব্যাপক কভারেজ প্রদান করে.

কার ইনস্যুরেন্সের খরচকে কোন বিষয়গুলি প্রভাবিত করে?

বিভিন্ন ফ্যাক্টর কার ইনস্যুরেন্সের খরচকে প্রভাবিত করতে পারে, যেমন কভারেজের ধরন, গাড়ির বয়স এবং মডেল, ড্রাইভারের বয়স এবং ড্রাইভিং রেকর্ড, ভৌগোলিক অবস্থান এবং নির্বাচিত অ্যাড-অন.

অ্যাড-অনগুলি কী এবং কেন সেগুলি বিবেচনা করা উচিত?

অ্যাড-অনগুলি হল অতিরিক্ত ফিচার যা অতিরিক্ত কভারেজের জন্য একটি কার ইনস্যুরেন্স পলিসির সাথে যোগ করা যেতে পারে. এগুলি রোডসাইড অ্যাসিস্টেন্স, ইঞ্জিনের সুরক্ষা এবং পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভারের মতো জিনিসগুলি কভার করতে পারে যা একজন ব্যক্তির তার ব্যক্তিগত চাহিদা এবং প্রয়োজনীয়তার উপর ভিত্তি করে বিবেচনা করা উচিত.

 

কার ইনস্যুরেন্স ক্লেম কীভাবে ফাইল করবেন?

একটি কার ইনস্যুরেন্স ক্লেম ফাইল করার জন্য আপনাকে ঘটনাটি সম্পর্কে যত তাড়াতাড়ি সম্ভব আপনার ইনস্যুরেন্স প্রোভাইডারকে জানাতে হবে, এর সাথে প্রয়োজনীয় বিবরণ যেমন, পলিসির নম্বর এবং রেজিস্ট্রেশন নম্বর প্রোডাক্ট করতে হবে, ক্ষতির ফটো নিতে হবে, প্রয়োজন হলে একটি এফআইআর ফাইল করতে হবে এবং সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট হাতের কাছে রাখতে হবে. আপনি ব্যক্তিগতভাবে, কল করে বা অনলাইনে একটি ক্লেম ফাইল করতে পারেন.

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো