Loader
Loader

রেসপেক্ট সিনিয়র কেয়ার রাইডার: 9152007550 (মিসড কল)

সেলস: 1800-209-0144| পরিষেবা: 1800-209-5858 Whatsapp Logo সার্ভিস চ্যাট: +91 75072 45858

Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • মোটর ক্লেম রেজিস্ট্রেশন 1800-209-5858

  • মোটর অন দ্য স্পট 1800-266-6416

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য ধন্যবাদ.

যে কোনও সহায়তার জন্য অনুগ্রহ করে 1800-209-0144 নম্বরে কল করুন

মারুতি সুজুকি আর্টিগা কার ইনস্যুরেন্স কিনুন/রিনিউ করুন

Ertiga Car Insurance

গাড়ির ইনস্যুরেন্স কোটেশানের বিবরণ শেয়ার করুন

অনুগ্রহ করে নাম লিখুন
অনুগ্রহ করে মোবাইল নম্বর এণ্টার করুন
অনুগ্রহ করে বৈধ ইমেল আইডি এণ্টার করুন

বাজাজ অ্যালায়ান্স ইনস্যুরেন্স পলিসিতে আপনার আগ্রহের জন্য ধন্যবাদ, একজন কাস্টোমার সাপোর্ট প্রতিনিধি প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে সাহায্য করার জন্য শীঘ্রই আপনাকে কল করবে.

আপনি যদি নিশ্চিত করতে চান যে, অবসর সময়ে আপনার পরিবার যেখানেই ভ্রমণ করুক না কেন সেখানে যেন একসাথে যেতে পারে, তাহলে মারুতি সুজুকি আর্টিগা আপনার জন্য সবচেয়ে উপযুক্ত গাড়িগুলির মধ্যে একটি হবে. এই কোম্পানি 7-সিটার এই গাড়িটি 2012 সালে ভারতে লঞ্চ করে এবং তখন থেকেই এটি বাজারে একটি জনপ্রিয় বিকল্প হয়ে উঠেছে.

 

মারুতি সুজুকি আর্টিগার ফিচার

ভারতে উপলব্ধ মারুতি সুজুকি আর্টিগা হল একটি 5-ডোর হ্যাচব্যাক. এর কিছু মূল ফিচারগুলির মধ্যে রয়েছে:

এখানে কিছু অ্যাড-অন রয়েছে যেগুলি আপনাকে অফার করা হতে পারে:

  • পিছনে রিক্লাইনার সিটের সাথে ফ্লেক্সি-সিটিং
  • সুজুকি কানেক্টের সাথে সংযুক্ত কার প্রযুক্তি
  • চারটি এয়ারব্যাগ
  • Roof-mounted AC in the second row
  • প্লাশ ডুয়াল-টোন ইন্টেরিয়র
  • মেটালিক টিকউড ফিনিশের সাথে স্কাল্পটেড ড্যাশবোর্ড

মারুতি সুজুকি আর্টিগা-তে একটি কে-সিরিজ ইঞ্জিন এবং প্রোজেক্টর হেডল্যাম্প রয়েছে. এই গাড়িটি পরিবার এবং বন্ধুদের সাথে দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণের জন্য উপযুক্ত হতে পারে.

অনলাইনে মারুতি সুজুকি আর্টিগা কার ইনস্যুরেন্স কেনার সুবিধা

ভারতে, রাস্তায় চলাচল করা সমস্ত গাড়ির জন্য অন্ততপক্ষে একটি - কভারেজ থাকা বাধ্যতামূলক থার্ড-পার্টি কার ইনস্যুরেন্স কভারেজের অধীনে. তবে, একটি কম্প্রিহেন্সিভ কার ইনস্যুরেন্স পলিসি নিলে তা আপনাকে বিভিন্ন ধরনের কভারেজ প্রদান করার মাধ্যমে অতিরিক্ত নিরাপত্তা প্রদান করবে.

আসুন, আপনার মারুতি সুজুকি আর্টিগার জন্য অনলাইনে ফোর-হুইলার ইনস্যুরেন্স অনলাইনে, কেনার কিছু সুবিধা দেখে নিই:

 

দ্রুত এবং সহজ অ্যাক্সেস

অনলাইনে কার ইনস্যুরেন্স কেনার মাধ্যমে আপনি সহজেই এবং দ্রুত আপনার পলিসি অ্যাক্সেস করতে পারবেন. অনলাইনে কার ইনস্যুরেন্স কেনার প্রক্রিয়াটি অত্যন্ত সহজ. আপনি অনলাইন ক্যালকুলেটরের সাহায্যে আপনার মারুতি সুজুকি আর্টিগা'র ইনস্যুরেন্সের মূল্য গণনা করতে পারেন. এটি করার পর আপনি কেনার প্রক্রিয়া শুরু করতে পারেন এবং আপনার কাছে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট থাকলে কয়েকটি ক্লিকেই এটি সম্পন্ন করতে পারেন. পলিসি কেনার পরে পলিসির ডকুমেন্টে আপনি তাৎক্ষণিক অ্যাক্সেস পাবেন.

 

সুবিধা

আপনি থার্ড পার্টি কার ইনস্যুরেন্স বা কম্প্রিহেন্সিভ পলিসির মধ্যে যেটিই বাছাই করুন না কেন, অনলাইনে ইনস্যুরেন্স কেনা ঝঞ্ঝাট-মুক্ত হতে পারে. এছাড়াও, আপনি ইনস্যুরেন্স প্রোভাইডারের অফিসে না গিয়েই ইন্টারনেট সংযোগের মাধ্যমে যেকোনও জায়গা থেকে কেনাকাটার প্রক্রিয়া শুরু এবং শেষ করতে পারেন. অনলাইনে ফোর-হুইলার ইনস্যুরেন্স পলিসি রিনিউ করতে পারা সুবিধাজনক হবে, বিশেষ করে যেহেতু এই পলিসিগুলির নিয়মিত রিনিউয়ালের প্রয়োজন হয়.

 

সহজ রিনিউয়াল

আপনার কাছে থার্ড পার্টি বা কম্প্রিহেনসিভ কার ইনস্যুরেন্স পলিসি, যা-ই থাকুক না কেন, আপনার গাড়ির পলিসির জন্য নিয়মিত রিনিউয়ালে প্রয়োজন হয়. যেহেতু এটি নিয়মিতভাবে করতে হবে তাই অনলাইনে আপনার পলিসি রিনিউ করা এই প্রক্রিয়াটিকে সহজ করতে পারে.

মারুতি সুজুকি আর্টিগার জন্য কার ইনস্যুরেন্স - এর অন্তর্ভুক্ত এবং বহির্ভুত বিষয়গুলি

  • অন্তর্ভুক্ত

  • বহির্ভূত

থার্ড-পার্টি লায়াবিলিটি কভার

ওন ড্যামেজ কভার

কম্প্রিহেন্সিভ প্ল্যানের সাথে আপনি আরও যে কভারেজ নির্বাচন করতে পারবেন

পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভার

1 এর 1

ড্রাইভারের কাছে বৈধ ড্রাইভিং লাইসেন্স না থাকা অবস্থায় ঘটে যাওয়া দুর্ঘটনা

ড্রাইভার মদ্যপ বা মাদকাসক্ত অবস্থায় ঘটে যাওয়া দুর্ঘটনা

যুদ্ধের মতো পরিস্থিতি বা নিউক্লিয়ার রেডিয়েশনের কারণে হওয়া গাড়ির ক্ষতি

গাড়ি পুরানো হয়ে যাওয়ায় দৈনন্দিন ব্যবহারের ফলে হওয়া ক্ষয়-ক্ষতি এবং লোকসান

পলিসির কভার করা ভৌগোলিক অঞ্চলের বাইরে ঘটে যাওয়া দুর্ঘটনা

1 এর 1

মারুতি সুজুকি আর্টিগার জন্য কার ইনস্যুরেন্সের ধরন

মারুতি সুজুকি আর্টিগা কারের জন্য কার ইনস্যুরেন্স কেনার ক্ষেত্রে আপনার কাছে দুটি বিকল্প রয়েছে:

থার্ড-পার্টি লায়াবিলিটি কভারেজ

কম্প্রিহেন্সিভ ইনস্যুরেন্স কভারেজ

এই দুটি কভারেজের মধ্যে, কম্প্রিহেন্সিভ কভারেজ আপনাকে অনেক বেশি কভারেজ প্রদান করতে পারে. এটি কী অফার করে তা দেখার জন্য আপনি আপনার কম্প্রিহেন্সিভ পলিসির বিবরণ চেক করতে পারেন. মনে রাখবেন যে, কম্প্রিহেন্সিভ প্ল্যানগুলি থার্ড পার্টি কভারেজের চেয়ে সামান্য বেশি ব্যয়বহুল হতে পারে, তাই একটি কার ইনস্যুরেন্স ক্যালকুলেটর ব্যবহার করে আর্টিগা ইনস্যুরেন্সের মূল্য অবশ্যই দেখে নিন.

মারুতি সুজুকি আর্টিগা কার ইনস্যুরেন্সের অ্যাড-অন

অ্যাড-অন হল এমন ফিচার যা আপনার পলিসির সুযোগ বাড়াতে পারে, কিন্তু এটিও মনে রাখা গুরুত্বপূর্ণ যে, এগুলি আপনার মারুতি সুজুকি আর্টিগার ইনস্যুরেন্সের মূল্য বাড়াতে পারে. সুতরাং, এমন অ্যাড-অন বেছে নেওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ যেগুলি আপনার জন্য উপযুক্ত এবং সাশ্রয়ী হবে, যাতে আপনি আপনার ইনস্যুরেন্সের মূল্য বাজেটের মধ্যে রাখতে পারেন.

এখানে কিছু অ্যাড-অন রয়েছে যেগুলি আপনাকে অফার করা হতে পারে:

মারুতি সুজুকি আর্টিগা কার ইনস্যুরেন্স কীভাবে কিনবেন?

আপনি অনলাইনে আপনার মারুতি সুজুকি আর্টিগার জন্য একটি কার ইনস্যুরেন্স পলিসি কিনতে চাইলে প্রথমে ব্যবহার করুন কার ইনস্যুরেন্স ক্যালকুলেটর এই টুলটি আপনাকে আগে থেকেই মারুতি সুজুকি আর্টিগার ইনস্যুরেন্সের মূল্য সম্পর্কে জানতে সাহায্য করবে যাতে এটি কেমন হতে পারে সে সম্পর্কে আপনি একটি ধারণা পেতে পারেন. এই তথ্যটি পেয়ে গেলে আপনি অনলাইনে পলিসি কেনার জন্য এগিয়ে যেতে পারেন.

পলিসিটি কিনতে আপনি ইনস্যুরেন্স প্রোভাইডারের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে পারেন বা তাদের মোবাইল অ্যাপ ব্যবহার করতে পারেন. এই প্রক্রিয়াটি শুরু করার আগে আপনি নিশ্চিত হয়ে নিন যে, প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্ট আপনার হাতের কাছে আছে, যেমন আপনার গাড়ির রেজিস্ট্রেশন সার্টিফিকেট, আপনার পরিচিতির বিবরণ এবং অন্যান্য প্রাসঙ্গিক তথ্য.

এরপর, ওয়েবসাইট বা অ্যাপে প্রদত্ত ধাপগুলি অনুসরণ করুন. আপনাকে উপলব্ধ পেমেন্ট অপশন ব্যবহার করে অনলাইন পেমেন্ট করতে হবে.

অনুগ্রহ করে মনে রাখবেন যে, আপনার নির্বাচন করা অ্যাড-অনগুলির উপর ভিত্তি করে আপনার আর্টিগা কার ইনস্যুরেন্সের মূল্য পরিবর্তিত হতে পারে.

মারুতি সুজুকি আর্টিগা ইনস্যুরেন্স রিনিউ করুন

আপনার কার ইনস্যুরেন্স রিনিউ করার সময়ও আপনাকে অনলাইনে মারুতি সুজুকি আর্টিগার ইনস্যুরেন্সের মূল্য দেখে নেওয়ার পরামর্শ দেওয়া হয়. এই তথ্যটি জানার পর আপনি রিনিউয়াল প্রক্রিয়ার সাথে এগিয়ে যেতে পারেন. অনলাইনে আপনার গাড়ির ইনস্যুরেন্স পলিসি রিনিউ করা একটি দ্রুত এবং সুবিধাজনক প্রক্রিয়া হতে পারে. এর জন্য যে সাধারণ ধাপগুলি অনুসরণ করতে হবে সেগুলি হল:

  • আপনার ইনস্যুরেন্স প্রোভাইডারের ওয়েবসাইট বা মোবাইল অ্যাপটি ভিজিট করুন এবং রিনিউয়াল সেকশনে নেভিগেট করুন.
  • আপনার পলিসির নম্বর এবং মেয়াদ শেষের তারিখের মতো প্রয়োজনীয় বিবরণগুলি লিখুন এবং রিনিউয়াল প্রক্রিয়া সম্পূর্ণ করার জন্য প্রম্পট অনুসরণ করুন.
  • পলিসির বিবরণ এবং প্রিমিয়ামের পরিমাণ চেক করুন এবং নিশ্চিত করুন.
  • নেট ব্যাঙ্কিং, ক্রেডিট বা ডেবিট কার্ড বা ডিজিটাল ওয়ালেটের মতো উপলব্ধ পেমেন্ট বিকল্পগুলি ব্যবহার করে অনলাইনে পেমেন্ট করুন.
  • পেমেন্ট প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর আপনি ইমেল বা এসএমএস-এর মাধ্যমে রিনিউ করা পলিসি সম্পর্কে একটি নিশ্চিতকরণ পাবেন.

মেয়াদ শেষ হওয়ার তারিখের কিছু দিন আগে আপনার পলিসি রিনিউ করার পরামর্শ দেওয়া হয় যাতে আপনার কভারেজ ল্যাপস না হয়. এছাড়াও, পলিসি রিনিউ করার সময় আপনার পূর্ববর্তী পলিসির বিবরণগুলি হাতের কাছে রাখুন, কারণ এটি একটি ঝামেলাহীন রিনিউয়াল প্রক্রিয়ার জন্য প্রয়োজন হতে পারে.

ক্লেম প্রক্রিয়া

আপনি ব্যক্তিগতভাবে (ইনস্যুরেন্স প্রোভাইডারের অফিসে গিয়ে), কল করে, অনলাইনে বা একজন ইনস্যুরেন্স এজেন্টের সাথে পরামর্শ করে ক্লেম করতে পারেন. সাধারণত, অনলাইনে বা কলের মাধ্যমে ক্লেম করার ক্ষেত্রে তুলনামূলকভাবে কম সময় লাগে এবং এটি ঝঞ্ঝাট-মুক্ত হতে পারে.

কার ইনস্যুরেন্সের জন্য ক্লেম করার সময় আপনাকে যে সাধারণ ধাপগুলি অনুসরণ করতে হবে সেগুলি এখানে দেওয়া হল:

  • যত তাড়াতাড়ি সম্ভব ঘটনা সম্পর্কে আপনার ইনস্যুরেন্স প্রোভাইডারকে জানান. আপনি তাদের কাস্টোমার কেয়ার হেল্পলাইন বা তাদের ওয়েবসাইট অথবা মোবাইল অ্যাপের মাধ্যমে এটি করতে পারেন.
  • আপনার পলিসির নম্বর, গাড়ির রেজিস্ট্রেশন নম্বর, ঘটনার তারিখ এবং সময়, লোকেশন এবং ঘটনার সংক্ষিপ্ত বিবরণের মতো প্রয়োজনীয় বিবরণ প্রদান করুন.
  • যদি এই ঘটনার মধ্যে অন্য কোনও গাড়ি বা সম্পত্তির মতো থার্ড পার্টি জড়িত থাকে, তাহলে পুলিশকে জানান এবং ফার্স্ট ইনফরমেশন রিপোর্ট (এফআইআর) ফাইল করুন.
  • ক্ষতিগ্রস্ত গাড়ি এবং অন্য যে কোনও প্রাসঙ্গিক বিবরণের ছবি তুলে রাখুন যা আপনার ক্লেম সাপোর্ট করতে পারে.
  • প্রয়োজন হলে ইনস্যুরেন্স প্রোভাইডার ক্ষতি পরিদর্শন করার জন্য এবং ক্লেমের পরিমাণ মূল্যায়ন করার জন্য একজন সার্ভেয়ারের ব্যবস্থা করবেন.
  • ক্লেমটি অনুমোদিত হয়ে গেলে, ইনস্যুরেন্স প্রোভাইডার আপনাকে হয় আপনার খরচের জন্য রিইম্বার্স করবে অথবা ক্ষতিগ্রস্ত অংশের মেরামত বা রিপ্লেসমেন্টের ব্যবস্থা করবে.

ক্লেম করার আগে আপনার আর্টিগা কার ইনস্যুরেন্স পলিসির নিয়ম ও শর্তাবলী এবং ক্লেম প্রক্রিয়াটি মনোযোগ সহকারে পড়া এবং বোঝা অত্যন্ত গুরুত্বপূর্ণ. এছাড়াও, ক্লেম করার সময় পলিসির ডকুমেন্ট, রেজিস্ট্রেশন সার্টিফিকেট, ড্রাইভিং লাইসেন্স এবং এফআইআর-এর কপির মতো সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট অবশ্যই আপনার হাতের কাছে রাখুন.

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী

থার্ড-পার্টি লায়াবিলিটি এবং কম্প্রিহেন্সিভ কার ইনস্যুরেন্সের মধ্যে পার্থক্য কী?

থার্ড-পার্টি লায়াবিলিটি ইনস্যুরেন্স আপনার গাড়ির দ্বারা হওয়া থার্ড পার্টির ক্ষতি বা আঘাত কভার করে, যেখানে কম্প্রিহেন্সিভ ইনস্যুরেন্স থার্ড পার্টির ক্ষতি বা আঘাতের পাশাপাশি আপনার গাড়ির ক্ষতি কভার করে.

কার ইনস্যুরেন্সের খরচকে কোন বিষয়গুলি প্রভাবিত করে?

গাড়ির বয়স এবং মেক, পলিসিহোল্ডারের ড্রাইভিং রেকর্ড, গাড়ির লোকেশন এবং নির্বাচিত কভারেজের বিকল্পগুলি হল এমন কিছু ফ্যাক্টর যা কার ইনস্যুরেন্সের খরচকে প্রভাবিত করে.

আমি কি অনলাইনে কার ইনস্যুরেন্স কিনতে পারব?

হ্যাঁ, বেশিরভাগ ইনস্যুরেন্স প্রোভাইডাররা তাদের ওয়েবসাইট বা মোবাইল অ্যাপের মাধ্যমে অনলাইনে কার ইনস্যুরেন্স কেনার বিকল্প অফার করে.

আমি কি আমার গাড়ির ইনস্যুরেন্স অন্য গাড়িতে ট্রান্সফার করতে পারব?

হ্যাঁ, আপনি আপনার ইনস্যুরেন্স প্রোভাইডারের সাথে যোগাযোগ করে এবং প্রয়োজনীয় ডকুমেন্ট প্রদান করা মাধ্যমে আপনার কার ইনস্যুরেন্স পলিসি অন্য গাড়িতে ট্রান্সফার করতে পারবেন.

যদি আমার কোনও দুর্ঘটনা ঘটে এবং ক্লেম করার প্রয়োজন হয় তাহলে আমি কী করব?

আপনাকে অবিলম্বে আপনার ইনস্যুরেন্স প্রোভাইডারকে জানাতে হবে এবং দুর্ঘটনার লোকেশন, দুর্ঘটনার সাথে জড়িত পক্ষের নাম ও যোগাযোগের তথ্য এবং যে কোনও প্রাসঙ্গিক ফটোগ্রাফ বা ডকুমেন্ট সহ সমস্ত প্রয়োজনীয় বিবরণ প্রদান করতে হবে.

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • Customer Login

    কাস্টমার লগইন

    গো
  • Partner login

    পার্টনারের লগইন

    গো
  • Employee login

    কর্মচারী লগইন

    গো