রেসপেক্ট সিনিয়র কেয়ার রাইডার: 9152007550 (মিসড কল)

সেলস: 1800-209-0144 সার্ভিস চ্যাট: +91 75072 45858

ইংরেজি

Claim Assistance
Get In Touch
Extended Warranty Insurance Policy Benefits
ডিসেম্বর 3, 2020

এক্সটেন্ডেড ওয়ারেন্টি ইনস্যুরেন্সের মূল সুবিধাগুলি

প্রতিটি বিভাগের অধীনে উপলব্ধ বিভিন্ন বিকল্পের সাথে ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্স কেনা বিভ্রান্তিকর হয়ে উঠেছে. এর জন্য আপনাকে উল্লেখযোগ্য সময় এবং প্রচেষ্টা বিনিয়োগ করতে হবে, আপনি যে প্রোডাক্টটি বেছে নিয়েছেন তা আপনার জন্য উপযুক্ত তা নিশ্চিত করতে হবে. সেরা ফিচারের সাথে সেরা স্পেসিফিকেশান আমরা খুঁজছি. কিন্তু আরও একটি গুরুত্বপূর্ণ বিষয় যা বিবেচনা করা হয় তা হল আপনার কনজিউমার ডিউরেবল প্রোডাক্টের ওয়ারেন্টি. সাধারণত, কনজিউমার ডিউরেবল প্রোডাক্টগুলিতে তিন মাস থেকে পাঁচ বছরের মধ্যে ওয়ারেন্টি থাকে. এই সময়ের পরে, কাস্টোমারকে মেরামতের জন্য যে কোনও খরচ বহন করতে হবে. যদি আপনার প্রোডাক্ট অতিরিক্ত সময়ের জন্য কভার করা হয় তাহলে এটি কাজে লাগাবে না? এটি যথাযথভাবে কাজ করে তা নিশ্চিত করার জন্য এটি শুধুমাত্র সঠিক উপায়. আপনি এক্সটেন্ডেড ওয়ারেন্টি ইনস্যুরেন্স কভার বেছে নিতে পারেন. এক্সটেন্ডেড ওয়ারেন্টি ইনস্যুরেন্সের সাথে, আপনার ইনস্যুরারের দ্বারা প্রাথমিক ক্রয় মূল্য ছাড়া অন্যান্য সমস্ত খরচ কভার করা হয়. উৎপাদকের ওয়ারেন্টির পরে প্রয়োজনীয় যে কোনও মেরামত এক্সটেন্ডেড ওয়ারেন্টি বেনিফিটের অধীনে কভার করা হয়. কয়েকটি ক্ষেত্রে, আপনার এক্সটেন্ডেড ওয়ারেন্টি ইনস্যুরেন্সের মাধ্যমেও কভার করা ম্যানুফ্যাকচারিং ত্রুটির কারণে এই প্রোডাক্টগুলির প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে. যখন স্ট্যান্ডার্ড ম্যানুফ্যাকচারারের ওয়ারেন্টি নিশ্চিত করে যে আপনি চিন্তা-মুক্ত, তখন এক্সটেন্ডেড ওয়ারেন্টিযুক্ত ইলেকট্রনিক্স ইনস্যুরেন্স এটি একটি এলিট ক্লাব যেখানে স্ট্যান্ডার্ড ওয়ারেন্টির মেয়াদের পরেও সার্ভিস এবং মেরামতের জন্য আপনাকে চিন্তা করতে হবে না. এটি নিশ্চিত করে যে আপনি আপনার প্রোডাক্টের সুবিধাগুলি উপভোগ করতে পারবেন,কোন ক্ষতি বা অকার্যকর হয়ে পড়লে মেরামতের খরচের কথা চিন্তা না করে. ইলেকট্রনিক ডিভাইসের শেল্ফ লাইফ প্রোডাক্টের প্রতিটি ক্যাটাগরিতে ভিন্ন ভিন্ন হয়. আসুন আমরা এক্সটেন্ডেড ওয়ারেন্টি ইনস্যুরেন্সের কিছু সুবিধা দেখে নিই -  

ন্যূনতম খরচ

কিছু কনজিউমার অ্যাপ্লায়েন্সের মধ্যে মুভিং পার্টসের ব্যবহার অন্তর্ভুক্ত রয়েছে. আপনার ডিভাইসের কোনও মেরামত বা ক্ষতির ফলে সমস্যা এবং অসুবিধা হয়. যদিও এগুলি নিজে করার মত মেরামতির ব্যাপার নয়, এগুলি ঠিক করার জন্য আপনাকে প্রশিক্ষিত প্রফেশানালদের সাহায্য নিতে হবে. এই ডিভাইসগুলি নিশ্চিত করে যে আপনি এগুলি ব্যবহার করার মাধ্যমে সহজে আপনার এগুলি উপভোগ করতে পারবেন. ন্যূনতম প্রিমিয়ামে একটি ইনস্যুরেন্স কভার উপলব্ধ. অন্য কোনও ক্ষেত্রে, এগুলির মেরমতির জন্য আপনার অনেক আর্থিক ক্ষতি হতে পারে. এক্সটেন্ডেড ওয়ারেন্টির সুবিধাগুলি সুনিশ্চিত করে যে যেন আসল স্পেয়ারগুলি ব্যবহার করা হয় এবং অনুমোদিত সার্ভিস সেন্টারে ঠিক করা হয়. এটি পরে আবার খারাপ হওয়ার সম্ভাবনা কমায়.  

কম্প্রিহেন্সিভ কভারেজ

একটি অনলাইন এক্সটেন্ডেড ওয়ারেন্টি সুবিধা ব্যবহার করে, আপনি আপনার আঙুলের ডগায় ইনস্যুরেন্স পেতে পারেন. এই সুবিধাটি আপনার অ্যাপ্লায়েন্সগুলি মেরামত করার জন্য প্রয়োজনীয় কম্প্রিহেন্সিভ কভারেজ প্রদান করে. এর মধ্যে অতিরিক্ত খরচ এবং লেবার চার্জ অন্তর্ভুক্ত রয়েছে যা অন্যথায় আপনার ডিভাইসের জন্য খরচ হতে পারে. তাই একটি ঝামেলামুক্ত ব্যবহারের অভিজ্ঞতা পাওয়ার জন্য, এক্সটেন্ডেড ওয়ারেন্টি ইনস্যুরেন্স উপলব্ধ করলে ভবিষ্যতের অসুবিধা এড়ানো যাবে.

ইনভয়েসের মূল্য পর্যন্ত কভারেজ

এক্সটেন্ডেড ওয়ারেন্টি ইনস্যুরেন্স ব্যবহার করলে তা নিশ্চিত করে যে আপনার কাছে উপযুক্ত পরিমাণ ইনস্যুরেন্স কভার রয়েছে, অর্থাৎ যখন মেরামত করার প্রয়োজন হয় তখন তার ইনভয়েসের মূল্য পর্যন্ত. আপনার গ্যাজেটের কেনার খরচ পর্যন্ত যে পর্যাপ্ত কভার পড়ে তা নিশ্চিত করে যে আপনি এটির সবচেয়ে উপযোগী ব্যবহার করেন. একমাত্র শর্ত হল যে আপনাকে ইন্সট্রাকশান ম্যানুয়ালে উল্লেখিত অনুযায়ী যত্ন সহ এটি পরিচালনা করতে হবে.  

ফ্লেক্সিবল সময়কাল

এক্সটেন্ডেড ওয়ারেন্টির সুবিধাগুলির মধ্যে আপনার ইনস্যুরেন্স কভারের ফ্লেক্সিবিলিটি অন্তর্ভুক্ত রয়েছে. এই পলিসিগুলি তিন বছর পর্যন্ত সময়কালের জন্য উপলব্ধ. যদি আপনি অন্য দুই বছরের জন্য অ্যাপ্লায়েন্সটি ব্যবহার করার সিদ্ধান্ত নেন, তাহলে আপনি অতিরিক্ত দুই বছরের এক্সটেন্ডেড ওয়ারেন্টি ইনস্যুরেন্স পেতে পারেন. মেয়াদ শুধুমাত্র আপনার প্রোডাক্টের ব্যবহারযোগ্যতার উপর নির্ভর করে.  

আনলিমিটেড মেরামত

কখনও কখনও এমন হয় যে আপনার একটি সমস্যার সমাধান হয় এবং একটি সমস্যা দেখা দেয়. এই সময়ে ভয় পাবেন না. এক্সটেন্ডেড ওয়ারেন্টি বেনিফিট সাম অ্যাসিওর্ড অ্যামাউন্টের সাপেক্ষে অপরিমিত সংখ্যক বার মেরামত কভার করে. এই পলিসিটি নিশ্চিত করে যে আপনি যেন আপনার প্রোডাক্টটি আগের অবস্থায় ফিরে পান.  

দেশব্যাপী নেটওয়ার্ক এবং দোরগোড়ায় পরিষেবা

শীর্ষস্থানীয় ইনস্যুরেন্স কোম্পানিগুলি নিশ্চিত করে যে আপনার প্রোডাক্টগুলি দেশজুড়ে যে কোনও জায়গায় এক্সটেন্ডেড ওয়ারেন্টি ইনস্যুরেন্সের সাথে কভার করা হয়েছে. কোন নতুন জায়গায় যাওয়ার পরে আপনাকে একটি নতুন এক্সটেন্ডেড ওয়ারেন্টি ইনস্যুরেন্স কেনার ব্যাপারে চিন্তা করতে হবে না. এছাড়াও, যে বড় অ্যাপ্লায়েন্সগুলি পোর্টেবল নয় সেগুলির জন্য, সমস্যাগুলি চিহ্নিত করা এবং ক্লেম ফাইল করার ক্ষেত্রে দোরগোড়ায় সার্ভিস প্রদান করা হয়. এক্সটেন্ডেড ওয়ারেন্টি ইনস্যুরেন্স ব্যবহার করার ফলে মেরামত করার পাশাপাশি রিপ্লেসমেন্ট সহজ হয়ে যায়. তাই একটি অনলাইন এক্সটেন্ডেড ওয়ারেন্টি সুবিধা ব্যবহার করে প্ল্যানগুলি তুলনা করা শুরু করুন এবং আপনার সমস্ত হোম অ্যাপ্লায়েন্সের জন্য একটি সম্পূর্ণ এক্সটেন্ডেড ওয়ারেন্টি কভার পান.

এই প্রবন্ধটি কি সহায়ক ছিল? একে রেটিং দিন

গড় রেটিং 5 / 5 ভোটের সংখ্যা: 18

এখনও পর্যন্ত কোনও ভোট নেই ! প্রথম ব্যক্তি হিসেবে এই পোস্টে রেটিং দিন.

এই প্রবন্ধটি পছন্দ?? আপনার বন্ধুদের সাথে এটি শেয়ার করুন!

আপনার ভাবনা শেয়ার করুন. নীচে একটি কমেন্ট লিখুন!

একটি উত্তর দিন

আপনার ইমেল অ্যাড্রেস প্রকাশিত হবে না. সমস্ত ক্ষেত্র প্রয়োজনীয়