Loader
Loader

রেসপেক্ট সিনিয়র কেয়ার রাইডার: 9152007550 (মিসড কল)

সেলস: 1800-209-0144| পরিষেবা: 1800-209-5858 Whatsapp Logo সার্ভিস চ্যাট: +91 75072 45858

Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • মোটর ক্লেম রেজিস্ট্রেশন 1800-209-5858

  • মোটর অন দ্য স্পট 1800-266-6416

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য ধন্যবাদ.

যে কোনও সহায়তার জন্য অনুগ্রহ করে 1800-209-0144 নম্বরে কল করুন

টিভিএস বাইক ইনস্যুরেন্স কিনুন/রিনিউ করুন

Tvs Bike Insurance

বাইক ইনস্যুরেন্স কোটেশানের জন্য বিবরণ শেয়ার করুন

অনুগ্রহ করে নাম লিখুন
অনুগ্রহ করে মোবাইল নম্বর এণ্টার করুন
অনুগ্রহ করে বৈধ ইমেল আইডি এণ্টার করুন

বাজাজ অ্যালায়ান্স ইনস্যুরেন্স পলিসিতে আপনার আগ্রহের জন্য ধন্যবাদ, একজন কাস্টোমার সাপোর্ট প্রতিনিধি প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে সাহায্য করার জন্য শীঘ্রই আপনাকে কল করবে.

এটি একটি স্কুটার বা বাইক যা আপনি খুঁজছেন, টিভিএস মোটর কোম্পানির আপনার প্রয়োজনগুলি পূরণ করার জন্য একটি রেঞ্জ রয়েছে. এই শো-এর কয়েকটি তারকার মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে জুপিটার, অ্যাপাচে, রোনিন এবং স্কুটি. এই কোম্পানিটি দেশের টু-হুইলারের তৃতীয় বৃহত্তম উৎপাদক হিসাবে দাবি করা হয়. এটি মধ্য প্রাচ্য, সেন্ট্রাল এবং ল্যাটিন আমেরিকা এবং ভারতীয় উপমহাদেশের মতো অন্যান্য অঞ্চলেও রয়েছে.

আপনার ইতিমধ্যেই একটি টিভিএস টু-হুইলার থাকুক বা যদি আপনি কেনার পরিকল্পনা করেন, মনে রাখবেন যে এটির রক্ষণাবেক্ষণ এবং ঠিক মত করে রাখা আপনার অগ্রাধিকার হতে হবে. সবচেয়ে ভাল অবস্থায় এটি রাখার একটি উপায় হল ভবিষ্যতের যে কোনও খরচ বা পরিণামস্বরূপ যে কোনও দুর্ঘটনা কভার করা হয় তা নিশ্চিত করা. এর জন্য, ইনস্যুরেন্স আপনাকে সাহায্য করতে পারে. যদি আপনি আপনার বাইকের ক্ষতির বিরুদ্ধে ফিন্যান্সিয়াল সুরক্ষা চান, তাহলে আপনাকে একটি টিভিএস ইনস্যুরেন্স পলিসি কিনতে হবে. 

টিভিএস মোটর মডেলের জন্য উপলব্ধ ইনস্যুরেন্স প্ল্যানের ধরন

অসাধারণ ফিচার সহ প্যাক করা, এই বাইকগুলি একটি সাশ্রয়ী কেনাকাটার জন্য তৈরি হতে পারে. শেখা সহজ এবং জ্বালানি সাশ্রয়ী, এগুলি পরিবহনের একটি দুর্দান্ত পদ্ধতি তৈরি করে. যখন আপনি একটি টিভিএস বাইক কিনছেন, তখন আপনার এগিয়ে যাওয়া উচিত এবং নিশ্চিত করে কেনা উচিত একটি টু-হুইলার ইনস্যুরেন্স পলিসি.

থার্ড-পার্টি বাইক ইনস্যুরেন্স

থার্ড-পার্টি বাইক ইনস্যুরেন্স মোটর গাড়ির আইন, 1988 অনুযায়ী বাধ্যতামূলক সবচেয়ে প্রাথমিক ধরনের ইনস্যুরেন্সগুলির মধ্যে একটি. এই ধরনের ইনস্যুরেন্স থার্ড পার্টির কোনও ব্যক্তি বা সম্পত্তির ক্ষতি বা আঘাতের ক্ষেত্রে পলিসিহোল্ডারের আইনী দায়বদ্ধতাকে কভার করে. আপনার টিভিএস বাইকের সাথে জড়িত দুর্ঘটনার ক্ষেত্রে, যদি দুর্ঘটনার ফলে থার্ড পার্টির ক্ষতি বা আঘাত লাগে, তাহলে ইনস্যুরেন্স পলিসির কভারেজের সীমা পর্যন্ত ক্ষতি এবং আঘাতের খরচ কভার করবে. তবে, টিভিএস বাইকের জন্য থার্ড-পার্টি বাইক ইনস্যুরেন্স আপনার নিজস্ব টিভিএস বাইকের ক্ষতিকে কভার করে না.

কম্প্রিহেন্সিভ টু-হুইলার ইনস্যুরেন্স

কম্প্রিহেন্সিভ টু-হুইলার ইনস্যুরেন্স হল এমন একটি ইনস্যুরেন্স পলিসি যা থার্ড পার্টির দায়বদ্ধতা এবং আপনার নিজস্ব টিভিএস বাইকের ক্ষতি উভয়কেই কভার করে. থার্ড পার্টির লায়াবিলিটি কভার করার পাশাপাশি, এই ধরনের ইনস্যুরেন্স পলিসি আপনার টিভিএস বাইকের দুর্ঘটনা, প্রাকৃতিক দুর্যোগ যেমন বন্যা, ভূমিকম্প ইত্যাদির কারণে হওয়া ক্ষতির জন্য এবং দাঙ্গা, চুরি, আগুন ইত্যাদির মতো মানুষের কারণে হওয়া ক্ষতির জন্য কভারেজ প্রদান করে. এটি দুর্ঘটনার ফলে মৃত্যু বা অক্ষমতার ক্ষেত্রে পলিসিহোল্ডারকে পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভারও প্রদান করে. কম্প্রিহেন্সিভ ইনস্যুরেন্স টিভিএস বাইকের ক্ষেত্রেও জিরো ডেপ্রিসিয়েশন কভার, পিলিয়ন রাইডার কভার, ইঞ্জিন প্রোটেকশন কভার এবং আরও অনেক অ্যাড-অনের সাথে কাস্টমাইজেশন করার অনুমতি দেয়.

এটি মনে রাখতে হবে যে, থার্ড-পার্টি ইনস্যুরেন্স বাধ্যতামূলক হলেও, একটি কম্প্রিহেন্সিভ টু-হুইলার ইনস্যুরেন্স পলিসির সুপারিশ করা হয় কারণ এটি আরও ব্যাপক কভারেজ প্রদান করে এবং আপনার টিভিএস বাইকের জন্য আরও আর্থিক সুরক্ষা প্রদান করে.

 

টিভিএস ইনস্যুরেন্সের অন্তর্ভুক্তি এবং বহির্ভূত বিষয়গুলি

  • অন্তর্ভুক্ত

  • বহির্ভূত

থার্ড পার্টির গাড়ি এবং তাদের সম্পত্তির হওয়া ক্ষতি.

দুর্ঘটনার কারণে হওয়া থার্ড-পার্টির আঘাত.

ভূমিকম্প এবং বন্যার মতো প্রাকৃতিক দুর্যোগের কারণে হওয়া ক্ষতি.

দাঙ্গার মতো মনুষ্যসৃষ্ট দুর্যোগের কারণে হওয়া ক্ষতি.

আগুনের কারণে বাইকের ক্ষতি/লোকসান.

চুরির কারণে বাইকের ক্ষতি/লোকসান.

পলিসিহোল্ডারের জন্য পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভার.

1 এর 1

বৈধ ড্রাইভিং লাইসেন্স ছাড়াই ড্রাইভিং.

মাদকাসক্ত বা মদ্যপ অবস্থায় গাড়ি চালালে.

অবৈধ কার্যকলাপের জন্য বাইক ব্যবহার করা.

ব্যবহারের ফলে ক্ষয় বা যান্ত্রিক ব্রেকডাউনের কারণে হওয়া যে কোনও ক্ষতি.

ইনস্যুরেন্স পলিসি নিষ্ক্রিয় বা মেয়াদ শেষ হওয়ার সময় বাইকের যে কোনও ক্ষতি.

দুর্ঘটনার কারণে হওয়া যে কোনও পরিণামস্বরূপ ক্ষতি বা লোকসান.

পলিসির দ্বারা নির্দিষ্ট ভৌগোলিক সীমার বাইরে ঘটে যাওয়া কোনও ক্ষতি বা আঘাত.

1 এর 1

আপনি যে টিভিএস ইনস্যুরেন্স পলিসিটি বেছে নেবেন তার আওতাভুক্ত এবং আওতা বহির্ভূত বিষয়গুলি ভালোভাবে বুঝতে পলিসির ডকুমেন্টগুলি মনে রাখতে হবে. এটি আপনাকে ক্লেম প্রক্রিয়ার সময় যে কোনও আশ্চর্য এড়াতে এবং যে কোনও দুর্ভাগ্যজনক ঘটনার ক্ষেত্রে আপনি পলিসি থেকে সর্বাধিক সুবিধা পাবেন তা নিশ্চিত করতে সাহায্য করবে.

টিভিএস বাইক ইনস্যুরেন্সের সাথে উপলব্ধ অ্যাড-অন কভার

টিভিএস বাইক ইনস্যুরেন্স পলিসিতে বিভিন্ন অ্যাড-অন কভার রয়েছে যা বেসিক ইনস্যুরেন্স পলিসি দ্বারা অফার করা সুরক্ষা বাড়াতে পারে. এখানে কিছু সবচেয়ে সাধারণ অ্যাড-অনের কথা বলা হল:

• ইঞ্জিন সুরক্ষা কভার:

এই অ্যাড-অনটি বাইকের ইঞ্জিন এবং তার পার্টসকে জল আটকে যাওয়া বা অয়েল লিক দ্বারা হওয়া ক্ষতির বিরুদ্ধে সুরক্ষিত রাখে.

 

• জিরো ডেপ্রিসিয়েশন কভার:

এই অ্যাড-অন কভারটি নিশ্চিত করে যে ক্লেম সেটলমেন্টের সময় বাইকের পার্টসের ডেপ্রিসিয়েশন ভ্যালু গণনা করা হয় না. এর অর্থ হল যে কোনও ক্ষতি বা মেরামতের ক্ষেত্রে আপনি উচ্চতর ক্লেম অ্যামাউন্ট পাবেন.

 

• পিলিয়ন রাইডারের জন্য পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভার:

এই অ্যাড-অন দুর্ঘটনাজনিত আঘাত বা মৃত্যুর ক্ষেত্রে পিলিয়ন রাইডারকে ফিন্যান্সিয়াল সুরক্ষা প্রদান করে.

 

• রোডসাইড অ্যাসিস্টেন্স কভার:

এই অ্যাড-অন টায়ার ফেটে যাওয়া, ব্যাটারি ব্রেকডাউন বা দুর্ঘটনার মতো জরুরি অবস্থার ক্ষেত্রে 24x7 সহায়তা প্রদান করে.

 

• নো ক্লেম বোনাস (এনসিবি) সুরক্ষা:

নো ক্লেম বোনাস ক্লেম করার ক্ষেত্রে অ্যাড-অন আপনার এনসিবি সুরক্ষিত করে, যাতে আপনি সংগৃহীত বোনাসের সম্পূর্ণ সুবিধা পান.

 

• রিটার্ন টু ইনভয়েস কভার:

এই অ্যাড-অনটি নিশ্চিত করে যে আপনি ক্ষতি বা চুরির ক্ষেত্রে বাইকের সম্পূর্ণ ইনভয়েসের ভ্যালু পাবেন.

 

মনে রাখতে হবে যে প্রতিটি অ্যাড-অন অতিরিক্ত প্রিমিয়ামের সাথে আসে, এবং কভারেজ এবং ইনস্যুরারের উপর নির্ভর করে এই খরচ ভিন্ন হয়. সুতরাং, কোনও অ্যাড-অন বেছে নেওয়ার আগে আপনার প্রয়োজনীয়তাগুলি যত্ন সহকারে মূল্যায়ন করা জরুরি.

টিভিএস টু-হুইলারের জন্য অনলাইনে বাইক ইনস্যুরেন্স কীভাবে কিনবেন?

আপনার টিভিএস টু-হুইলারের জন্য অনলাইনে বাইক ইনস্যুরেন্স কেনা একটি সহজ এবং সুবিধাজনক প্রক্রিয়া. এখানে অনুসরণ করার জন্য ধাপগুলি নীচে দেওয়া হল:

  • বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কোম্পানির ওয়েবসাইট ভিজিট করুন.
  • আপনার টিভিএস টু-হুইলারের তৈরি এবং মডেল, উৎপাদনের বছর, রেজিস্ট্রেশন নম্বর এবং আপনার ব্যক্তিগত তথ্য সহ প্রয়োজনীয় বিবরণগুলি পূরণ করুন.
  • আপনার প্রয়োজনীয় ইনস্যুরেন্স পলিসির ধরন নির্বাচন করুন - থার্ড পার্টি বাইক ইনস্যুরেন্স বা কম্প্রিহেন্সিভ বাইক ইনস্যুরেন্স.
  • আপনার প্রয়োজনীয় অ্যাড-অনগুলি নির্বাচন করুন, যদি থাকে. কিছু সাধারণ অ্যাড-অনের মধ্যে জিরো ডেপ্রিসিয়েশন কভার, পিলিয়ন রাইডারের জন্য পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভার, ইঞ্জিন প্রোটেকশন কভার এবং রোডসাইড অ্যাসিস্টেন্স কভার অন্তর্ভুক্ত রয়েছে.
  • আপনার ড্রাইভিং লাইসেন্স, বাইক রেজিস্ট্রেশন সার্টিফিকেট এবং পূর্ববর্তী ইনস্যুরেন্স পলিসির বিবরণের মতো প্রয়োজনীয় ডকুমেন্ট প্রদান করুন.
  • পলিসির বিবরণ এবং প্রিমিয়ামের পরিমাণ রিভিউ করুন. একটি নিরাপদ পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে অনলাইনে টিভিএস ইনস্যুরেন্স পলিসির মূল্য পে করুন.
  • একবার পেমেন্ট সম্পূর্ণ হলে, আপনি একটি নিশ্চিতকরণ ইমেল এবং পলিসি ডকুমেন্টের একটি কপি পাবেন.

কেনার আগে বিভিন্ন ইনস্যুরারদের অফার করা পলিসি এবং প্রিমিয়ামগুলি তুলনা করা গুরুত্বপূর্ণ. এটি আপনাকে সাশ্রয়ী মূল্যে আপনার প্রয়োজনীয়তাগুলি পূরণ করার জন্য সেরা পলিসি খুঁজতে সাহায্য করতে পারে.

অনলাইনে কীভাবে টিভিএস ইনস্যুরেন্স রিনিউ করবেন?

অনলাইনে আপনার টিভিএস বাইক ইনস্যুরেন্স রিনিউ করা একটি সহজ এবং দ্রুত প্রক্রিয়া. এখানে অনুসরণ করার জন্য ধাপগুলি নীচে দেওয়া হল:

  • আপনার বর্তমান পলিসি আছে এমন ইনস্যুরেন্স প্রোভাইডারের ওয়েবসাইটটি ভিজিট করুন.
  • ওয়েবসাইটের 'পলিসি রিনিউ করুন' ট্যাবে ক্লিক করুন.
  • আপনার বাইক রেজিস্ট্রেশন নম্বর এবং আপনার বর্তমান পলিসির মেয়াদ শেষ হওয়ার তারিখ লিখুন.
  • পলিসির মেয়াদ, কভারেজ এবং অ্যাড-অন সহ আপনার পলিসির বিবরণ ভেরিফাই করুন.
  • যদি আপনি আপনার পলিসি পরিবর্তন করতে চান, তাহলে আপনি আপনার প্রয়োজন অনুযায়ী অ্যাড-অন যোগ করতে বা অপসারণ করতে পারেন. টিভিএস ইনস্যুরেন্স রিনিউয়ালের মূল্যের পার্থক্য আপনার পলিসি কভারেজে অ্যাড-অনগুলি অন্তর্ভুক্ত এবং বহির্ভূত হওয়ার কারণে হতে পারে.
  • প্রিমিয়ামের পরিমাণ রিভিউ করুন এবং একটি নিরাপদ পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে অনলাইনে পেমেন্ট করুন.
  • একবার পেমেন্ট সম্পূর্ণ হলে, আপনি একটি নিশ্চিতকরণ ইমেল এবং রিনিউ করা পলিসির ডকুমেন্টের একটি কপি পাবেন.

কভারেজের কোনও ল্যাপ্স এড়ানোর জন্য আপনার বর্তমান পলিসির মেয়াদ শেষ হওয়ার তারিখের আগে আপনার টিভিএস বাইক ইনস্যুরেন্স রিনিউ করার পরামর্শ দেওয়া হয়. আপনি আপনার পলিসি রিনিউ করার আগে অন্যান্য ইনস্যুরেন্স প্রোভাইডারদের দ্বারা অফার করা বিভিন্ন পলিসির প্রিমিয়াম এবং ফিচারগুলি তুলনা করতে পারেন.

টিভিএস ইনস্যুরেন্স ক্লেম কীভাবে ফাইল করবেন?

আপনি যদি একটি টিভিএস ইনস্যুরেন্স ক্লেম ফাইল করতে চান, তাহলে আপনি এই সহজ ধাপগুলি অনুসরণ করতে পারেন:

  • দুর্ঘটনা বা ক্ষতির পর অবিলম্বে ইনস্যুরেন্স প্রোভাইডারের সাথে যোগাযোগ করুন. ক্লেম প্রক্রিয়া শুরু করার জন্য আপনি কাস্টোমার কেয়ার নম্বরে কল করতে পারেন বা তাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন.
  • তারিখ, সময় এবং অবস্থান সহ দুর্ঘটনার বিবরণ প্রদান করুন. এছাড়াও, আপনার পলিসি নম্বর এবং অন্যান্য প্রয়োজনীয় ব্যক্তিগত বিবরণ প্রদান করুন.
  • ইনস্যুরার পরবর্তী পদক্ষেপের মাধ্যমে আপনাকে গাইড করবে এবং আপনাকে একটি ক্লেম ফর্ম পূরণ করতে বলতে পারেন. যদি দুর্ঘটনার ফলে থার্ড পার্টির আঘাত বা ক্ষতি হয়, তাহলে আপনাকে অন্যান্য ডকুমেন্ট জমা দিতে হতে পারে, যেমন বাইক রেজিস্ট্রেশন সার্টিফিকেট, আপনার ড্রাইভিং লাইসেন্স এবং পুলিশ রিপোর্ট.
  • আপনার টিভিএস বাইকের ক্ষতির মূল্যায়ন করার জন্য ইনস্যুরার একজন সার্ভেয়ার পাঠাবে.
  • একবার সার্ভেয়ার ক্ষতির মূল্যায়ন করলে, ইনস্যুরার মেরামত বা প্রতিস্থাপনের আনুমানিক খরচ প্রদান করবে.
  • যদি ক্লেমটি অনুমোদিত হয়, তাহলে আপনি একটি নেটওয়ার্ক গ্যারেজে বাইকটি মেরামত করতে পারবেন বা ক্যাশলেস মেরামতের সুবিধাগুলি উপলব্ধ করতে পারবেন.
  • চুরি বা সম্পূর্ণ ক্ষতির ক্ষেত্রে, ইনস্যুরার পলিসির শর্তাবলী অনুযায়ী সাম ইনসিওর্ড পে করবে.

কোনও বিলম্ব বা জটিলতা এড়ানোর জন্য যত তাড়াতাড়ি সম্ভব ক্লেম ফাইল করা গুরুত্বপূর্ণ. এছাড়াও, এই প্রক্রিয়াটি সহজ করার জন্য ক্লেম ফাইল করার আগে আপনার কাছে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট এবং বিবরণ প্রস্তুত আছে কিনা তা নিশ্চিত করুন.

টিভিএস বাইক ইনস্যুরেন্স ক্লেমের জন্য প্রয়োজনীয় ডকুমেন্ট

টিভিএস বাইক ইনস্যুরেন্স ক্লেম ফাইল করার সময়, আপনাকে সাধারণত নিম্নলিখিত ডকুমেন্টগুলি প্রদান করতে হবে:

  • পলিসির ডকুমেন্টের আসল কপি.
  • চুরি, তৃতীয় পক্ষের ক্ষতি বা আঘাত বা অন্য কোনও অপরাধমূলক কার্যকলাপের ক্ষেত্রে নিকটবর্তী পুলিশ স্টেশনে দায়ের করা এফআইআর.
  • দুর্ঘটনার সময় টিভিএস বাইক চালানো ব্যক্তির ড্রাইভিং লাইসেন্স.
  • টিভিএস বাইকের রেজিস্ট্রেশন সার্টিফিকেট (আরসি).
  • ইনস্যুরেন্স প্রিমিয়াম পেমেন্টের প্রমাণ.
  • ক্ষতিগ্রস্ত অংশগুলির মেরামত/প্রতিস্থাপনের জন্য বিল, চালান এবং রসিদ.
  • দুর্ঘটনার ক্ষেত্রে, মেরামতের খরচের আনুমানিক কপি.
  • যদি দুর্ঘটনার সাথে থার্ড পার্টি যুক্ত থাকে, তাহলে থার্ড পার্টির ক্লেমেন্ট দ্বারা গৃহীত আইনী নোটিশের একটি কপি.

মনে রাখতে হবে যে, প্রয়োজনীয় সঠিক ডকুমেন্টগুলি ক্লেমের পরিস্থিতির উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে, সুতরাং নির্দিষ্ট প্রয়োজনীয়তার জন্য ইনস্যুরেন্স প্রোভাইডারের সাথে যাচাই করা সবচেয়ে ভালো.

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী

টিভিএস বাইক ইনস্যুরেন্সের প্রিমিয়ামকে কোন বিষয়গুলি প্রভাবিত করে?

টিভিএস বাইক ইনস্যুরেন্সের প্রিমিয়াম বিভিন্ন ফ্যাক্টরের উপর নির্ভর করে যেমন বাইকের মডেল, বাইকের বয়স, যেখানে এটি রেজিস্টার করা হয়েছে, নির্বাচিত কভারেজের ধরণ এবং নির্বাচিত অ্যাড-অন.

টিভিএস বাইকের জন্য থার্ড-পার্টি এবং কম্প্রিহেন্সিভ বাইক ইনস্যুরেন্সের মধ্যে পার্থক্য কী?

থার্ড পার্টি বাইক ইনস্যুরেন্স আপনার টিভিএস বাইকের সাথে জড়িত দুর্ঘটনার কারণে থার্ড পার্টির গাড়ি বা সম্পত্তির ক্ষতি বা থার্ড পার্টির আঘাত কভার করে. কম্প্রিহেন্সিভ বাইক ইনস্যুরেন্স প্রাকৃতিক বা মনুষ্যসৃষ্ট দুর্যোগ, চুরি, আগুন এবং অন্যান্য ঝুঁকির কারণে আপনার নিজের টিভিএস বাইকের ক্ষতি বা লোকসানের জন্য অতিরিক্ত কভারেজ প্রদান করে.

আমি কীভাবে আমার টিভিএস বাইক ইনস্যুরেন্সের প্রিমিয়াম কমাতে পারি?

আপনি আপনার টিভিএস বাইক ইনস্যুরেন্সের প্রিমিয়াম কম করতে পারেন নিরাপত্তা ডিভাইস ইনস্টল করে যেমন একটি অ্যান্টি-থেফ্ট অ্যালার্ম বা ইমোবিলাইজার, ভাল ড্রাইভিং রেকর্ড বজায় রেখে, উচ্চতর স্বেচ্ছায় কেটে নেওয়ার যোগ্য পরিমাণ বেছে নিয়ে এবং সময়মত আপনার পলিসি রিনিউ করে.

আমি কি আমার পুরনো বাইক থেকে নতুন টিভিএস বাইক ইনস্যুরেন্স পলিসিতে নো ক্লেম বোনাস (এনসিবি) ট্রান্সফার করতে পারি?

হ্যাঁ, আপনি আপনার পুরনো বাইক থেকে নতুন টিভিএস বাইক ইনস্যুরেন্স পলিসিতে নো ক্লেম বোনাস (এনসিবি) ট্রান্সফার করতে পারেন, যদি আপনি পূর্ববর্তী পলিসির মেয়াদে কোনও ক্লেম না করে থাকেন. এটি আপনার নতুন পলিসির প্রিমিয়াম কম করতে সাহায্য করতে পারে.

আমি যদি পূর্ববর্তী পলিসির মেয়াদে কোনও ক্লেম করে থাকি, তাহলেও কি আমি আমার টিভিএস বাইক ইনস্যুরেন্স পলিসি অনলাইনে রিনিউ করতে পারি?

হ্যাঁ, আপনি পূর্ববর্তী পলিসির মেয়াদে কোনও ক্লেম করে থাকলেও আপনার টিভিএস বাইক ইনস্যুরেন্স পলিসি অনলাইনে রিনিউ করতে পারবেন. তবে, ক্লেমের বিবরণের কারণে নতুন পলিসির প্রিমিয়াম বেশি হতে পারে.

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • Customer Login

    কাস্টমার লগইন

    গো
  • Partner login

    পার্টনারের লগইন

    গো
  • Employee login

    কর্মচারী লগইন

    গো