Claim Assistance
  • সহায়তা সম্পর্কিত নম্বর দাবি করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • কৃষিকাজ সম্পর্কিত ক্লেম 1800-209-5959

Get In Touch

টু হুইলার ইনস্যুরেন্স তুলনা করুন

কেন তুলনা করবেন

আপনি হয়তো একজন বাইক প্রেমী হতে পারেন এবং কোনটি আপনার প্রয়োজন ও স্টাইলের সাথে সবচেয়ে বেশি মানানসই হবে তা হয়ত আপনি সঠিকভাবেই জানেন. আপনার জন্য বাইক বেছে নেওয়া কঠিন (বা সহজ) হতে পারে, কিন্তু টু হুইলার ইনস্যুরেন্স পলিসির উপর আপনার বিশ্বাস রাখা অবশ্যই একটি ভিন্ন বল গেম হতে পারে. বর্তমান মার্কেটের ইনস্যুরেন্স প্রোভাইডারদের সংখ্যা এই বিষয়টিকে আরও জটিল করে তুলতে পারে, কারণ সবাই আপনার মনোযোগ আকর্ষণের জন্য সর্বাত্মক চেষ্টা করছে.

বাইকে বিনিয়োগ করার সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার একটি টু হুইলার ইনস্যুরেন্স পলিসিতে বিনিয়োগ করার সিদ্ধান্ত নেওয়া উচিত. কারণগুলি সহজ; কারণ এটি আইআরডিএআই দ্বারা বাধ্যতামূলক করা হয়েছে এবং এটি আপনাকে সাশ্রয়ী প্রিমিয়ামে আরও ভাল কভারেজ পেতে সাহায্য করবে.

অনলাইনে টু হুইলার ইনস্যুরেন্স তুলনা করুন

অনলাইনে টু হুইলার ইনস্যুরেন্স কেন তুলনা করবেন? কারণ, যখন আপনার এটির সবচেয়ে বেশি প্রয়োজন হবে, তখন এটি আসলেই আপনার জন্য একটি লাইফসেভার হতে পারে. আপনি অনলাইনে বাইক ইনস্যুরেন্স তুলনা করার সময়, আপনাকে সেরা কভারেজ খুঁজে পেতে সাহায্য করার পাশাপাশি, আপনার টু হুইলার চুরি হয়ে গেলে বা এর দ্বারা হওয়া কোনও দুর্ঘটনার কারণে থার্ড পার্টির ক্ষতি হলে (শারীরিক বা অন্যভাবে) কীভাবে আপনার আর্থিক ক্ষতি এবং লোকসান কম করা হবে, এটি আপনাকে এই বিষয়টিও বুঝতে সাহায্য করে.

ইন্টারনেট একটি মাস্টার গাইডের দায়িত্ব পালন করায় আপনার প্রয়োজন যা-ই হোক না কেন, একটি টু হুইলার ইনস্যুরেন্স বেছে নেওয়ার ক্ষেত্রে অনলাইনে তুলনা করা একটি সঠিক উপায় মনে হয়. অনলাইনে অনলাইনে বাইক ইনস্যুরেন্স তুলনা করার মাধ্যমে বাজারে উপলব্ধ বিভিন্ন প্ল্যান সম্পর্কে আপনি জানতে পারবেন.

আরও গুরুত্বপূর্ণ বিষয় হল, বিবেচনা করার মতো বিভিন্ন প্যারামিটারের কারণে (প্রিমিয়াম, অ্যাড-অন কভার থেকে শুরু করে ডিডাক্টিবেল পর্যন্ত) এই ধরনের তুলনা আরও ব্যাপক হয়ে ওঠে.

বাজাজ অ্যালিয়ান্স আপনার পাশে থাকায় আপনাকে ইনস্যুরেন্স পলিসি সম্পর্কে জানার জন্য আর কোনও স্বঘোষিত এক্সপার্টের উপর নির্ভর করতে হবে না. সহজ একটি ক্লিকের মাধ্যমে আপনি খুব কম সময়ের মধ্যেই সবকিছু জেনে যাবেন.

 

তুলনা কীভাবে আপনার জন্য ভাল

আপনি অনলাইনে টু হুইলার ইনস্যুরেন্স তুলনা করার সময়, আপনার নিজের জন্য মার্কেটে যে বিকল্পগুলি রয়েছে সেগুলি রিয়েল টাইমে দেখতে পারবেন. অন্যথায়, আপনি এমন একটি পলিসি নিতে পারেন যা শেষ পর্যন্ত একটি ব্যর্থ পলিসি হিসাবে গণ্য হতে পারে এবং আপনার স্কিমের ক্ষেত্রে সম্পূর্ণ অনুপযোগী হিসাবে প্রমাণিত হতে পারে.

সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, অন্য বিকল্প যদি সহজেই পাওয়া যায় তাহলে আপনার বর্তমান পলিসিতে টিকে থাকা কতই না ভালো হবে! বাজাজ অ্যালিয়ান্সের সাথে বাইক ইনস্যুরেন্সের ফিচারগুলি তুলনা করুন এবং বাকি সব কথাকে বিদায় জানান!

অনলাইন তুলনা আপনার জন্য কীভাবে ভাল হতে পারে তা এখানে দেওয়া হল:

  • তুলনা বড় অঙ্কের টাকা বাঁচায়

    আপনি যদি আপনার টু হুইলার ইনস্যুরেন্স পলিসিতে প্রিমিয়ামের রেটের ক্ষেত্রে বেশি পরিমাণ সেভ করতে চান, তাহলে সাধারণ টিপসের উপর নির্ভর করা কোনও সেরা আইডিয়া নাও হতে পারে. অন্যদিকে, একটি অনলাইন ট্যালি আপনাকে ইনস্যুরেন্স মার্কেটে প্রচলিত বিভিন্ন প্রিমিয়াম রেট সম্পর্কে জানতে সাহায্য করে. তাই নিশ্চিত থাকুন কারণ আপনাকে কখনোই প্রয়োজনের চেয়ে বেশি কিছু করতে হবে না. সর্বোপরি, আপনি আপনার ফিন্যান্সিয়াল স্বার্থ সুরক্ষিত করতে পারবেন, তবে আপনি যেন কখনও অমনোযোগী হয়ে রাইড না করেন তা নিশ্চিত করবেন’.

  • তুলনা আপনাকে নির্দিষ্ট কভারেজ সম্পর্কে জানায়

    একটি টু-হুইলার ইনস্যুরেন্স পলিসির মূল উদ্দেশ্য হল আপনার টু-হুইলারের সাথে জড়িত দুর্ঘটনার ক্ষেত্রে আপনাকে সর্বোত্তম কভারেজ প্রদান করা. এই ধরনের পরিস্থিতিতে, ইনস্যুরারদেরকে তাদের অফার করা কভারেজের ভিত্তিতে তুলনা করা বুদ্ধিমানের কাজ হবে; এবং শেষ পর্যন্ত সেই পলিসিটি বেছে নিন যেটি আপনার প্রয়োজনগুলি পূরণ করে.

    উদাহরণস্বরূপ, একটি কম্প্রিহেন্সিভ টু হুইলার ইনস্যুরেন্স পলিসি আপনাকে থার্ড পার্টির সম্পত্তির কোনও রকম ক্ষতি হলে বা থার্ড পার্টির আঘাত পাওয়ার কারণে উদ্ভূত দায় থেকে রক্ষা করে. এছাড়াও, এটি দুর্ঘটনা, চুরি, পরিবহনকালীন ক্ষয়ক্ষতি বা দুর্যোগের মতো বিভিন্ন ধরনের বিপদ থেকে ইনসিওর্ড ব্যক্তি এবং টু-হুইলারকে কভার করে.

    অন্যদিকে, আপনার টু-হুইলার যদি দুর্ঘটনার মূল কারণ হয় (অর্থাৎ, এটি যদি থার্ড পার্টির সম্পত্তি, শারীরিক আঘাত বা এমনকি থার্ড পার্টির মৃত্যুর জন্য দায়ী হয়), তাহলে একটি থার্ড পার্টি লায়াবিলিটি অনলি পলিসি আপনাকে রক্ষা করতে পারে.

    যখন আপনি বাইক ইনস্যুরেন্স তুলনা করেন, তখন আপনি ভালোভাবেই জানেন যে আপনার কী প্রয়োজন হতে পারে এবং আপনি সেই অনুযায়ী বেছে নেবেন, এইভাবে নিশ্চিত হোন যে আপনি কম কোনও সুবিধার জন্য সেটল করছেন না.

  • আপনি কোন কোন সুবিধাগুলি বাদ দিতে পারবেন তা তুলনা করার মাধ্যমে আপনি জানতে পারবেন

    পলিসির শর্তাবলী (একজন নির্দিষ্ট ইনস্যুরারের) পড়লে আপনি সেই সমস্ত দায় সম্পর্কে একটি স্পষ্ট ধারণা পাবেন যেগুলি থেকে আপনাকে কভার করা হবে না. এইভাবে, কোন অপ্রাসঙ্গিক ক্লেম করলে তা অনুমোদন হওয়ার সম্ভাবনা নেই, সেই সম্পর্কে আপনি আরও ভালোভাবে জানতে পারবেন.

  • তুলনা করলে তা আপনাকে অ্যাড-অন বেনিফিট সাবধানে বেছে নিতে সাহায্য করে

    যখন অ্যাড-অন কভারের কথা আসে, তখন সাবধানে সেগুলি বেছে নেওয়া ভাল. যেহেতু জিরো ডেপ্রিসিয়েশন কভার, রোডসাইড অ্যাসিস্টেন্স কভার এবং ইঞ্জিন প্রোটেকশন কভার প্রয়োজনের সময় গুরুত্বপূর্ণ হতে পারে, তাই আপনার অন্যান্য কিছু অ্যাড-অন প্রয়োজন নাও হতে পারে.

    এছাড়াও, প্রতিটি ইনস্যুরেন্স কোম্পানির কাছে সমস্ত অ্যাড-অন কভারের অফারে নাও থাকতে পারে. সুতরাং, আপনার যা প্রয়োজন তা প্রথমে চিহ্নিত করা অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং তারপর আপনার জন্য সবচেয়ে প্রাসঙ্গিক অ্যাড-অনগুলি বেছে নিন. এইভাবে, আপনি আপনার প্রিমিয়ামের পরিমাণ কম করতে পারবেন.

    ইন্টারনেটকে ধন্যবাদ, কারণ ইন্টারনেটের জন্য ইনস্যুরেন্স পলিসিগুলি তুলনা করা আগের থেকে আরও বেশি সুবিধাজনক হয়ে উঠেছে. এটি মাত্র কয়েক মিনিট সময় নেয় এবং আপনি সব জেনে-শুনে একটি সিদ্ধান্ত নিতে পারবেন. অন্ধকারে গুলি ছোঁড়ার চেয়ে কি এটি বেশি ভাল নয়?

চমৎকার! আমি সুবিধাগুলি সম্পর্কে আরও জানতে চাই

সেরা টু হুইলার ইনস্যুরেন্স পলিসি অফার করা বিভিন্ন ইনস্যুরেন্স কোম্পানির কারণে আপনি যদি বিভ্রান্ত হন তাহলে আমরা অবশ্যই এই বিষয়টিকে আপনার বিরুদ্ধে কাজে লাগাবো না. এছাড়াও, ঠিক এই ক্ষেত্রেই বাজাজ অ্যালিয়ান্স কাজে আসে. আমাদের সাথে বাইক ইনস্যুরেন্স তুলনা করা আগের থেকে অনেক সহজ হবে.

চূড়ান্তভাবে কেনার আগে টু হুইলার ইনস্যুরেন্স তুলনা করুন, কারণ:

  • এটি সুবিধাজনক, পুনরায় যাচাই করা যায়. সময়সীমা.

    যখন আমরা এই কথাটি বলি তখন আমাদের উপর বিশ্বাস রাখুন! বাজাজ অ্যালিয়ান্স সাথে থাকলে আপনাকে আর কোনও ইনস্যুরারের আউটলেটে যেতে হবে না; এবং বেশি কোনও পেপার ওয়ার্কও করতে হবে না. আপনি দেশের কিছু সেরা ইনস্যুরারদের টু হুইলার ইনস্যুরেন্সের কোটেশান (প্যারামিটারের একটি রেঞ্জের মাধ্যমে) তুলনা করতে পারেন, যথাযথ রিসার্চ করতে পারেন এবং পরিশেষে আপনার জন্য সবচেয়ে উপযুক্ত একটি পলিসি বেছে নিতে পারেন.

  • এটি ইনস্যুরেন্সের সাথে সম্পর্কিত বিভিন্ন দিক নিয়ে আলোচনা করে

    টু হুইলার ইনস্যুরেন্সের বিভিন্ন পলিসির মধ্যে যথাযথভাবে তুলনা করা হলে তা বিভিন্ন দিক থেকে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করতে পারে যা যে কোনও একটি বেছে নেওয়ার আগে অবশ্যই বিবেচনা করতে হবে. ভলান্টারি ডিডাক্টিবেল পরিমাণ থেকে শুরু করে প্রিমিয়ামের রেট এবং সমস্ত আওতাভুক্ত ও আওতা বহির্ভুত বিষয়ের কভারেজের লেভেল পর্যন্ত সকল বিষয়েই তুলনা করার পরে আপনি আরও বেশি বিচক্ষণ হয়ে উঠবেন এবং আরও বেশি জানবেন.

  • এটি বিকল্প তৈরি করে

    আপনি কেবল 'তুলনা করুন' বোতামটি টিপুন, বাকিটা আমাদের উপর ছেড়ে দিন. নিশ্চিন্ত হয়ে বসুন এবং বিভিন্ন ইনস্যুরারদের টু হুইলার ইনস্যুরেন্সের কোটেশান তুলনা করুন, যা আপনাকে মার্কেটের সমস্ত ইনস্যুরারদের সম্পর্কে একটি ধারণা দেবে. এছাড়াও, আপনি মার্কেটের তুলনামূলকভাবে নতুন অন্যান্য ইনস্যুরেন্স প্রোভাইডারদের সম্পর্কেও জানতে পারবেন এবং তাদের প্রোডাক্টগুলি আপনার ইনস্যুরেন্স এবং ফিন্যান্সিয়াল উদ্দেশ্যগুলির জন্য উপযুক্ত কিনা তা দেখতে পারবেন.

  • আপনি যা দেখবেন ঠিক সেটিই পাবেন

    অনলাইনে ইনস্যুরেন্সগুলির মধ্যে তুলনা দিন দিন আরও বেশি প্রাসঙ্গিক হয়ে ওঠার সাথে সাথে সেই দিনগুলি শেষ হয়ে গেছে যখন আপনার এজেন্টের কথা সত্য হিসাবে গ্রহণ করা ছাড়া আপনার অন্য কোনও উপায় ছিল না. এজেন্ট যেখানে আপনার গলায় যে কোনও পলিসি ঝুলিয়ে দিতে পারে (অন্য কোনও কারণে নয় কেবল তাদের বিক্রির টার্গেট পূরণ করার জন্য), সেখানে একটি অনলাইন ইনস্যুরেন্স পলিসির তুলনা আপনাকে বিভিন্ন ইনস্যুরারদের চার্জ করা সঠিক প্রিমিয়ামের পরিমাণ বলে দেয়.

    এই ধরনের তথ্যের ভিত্তিতে, আপনি প্রোডাক্টের রিভিউ পড়তে পারেন এবং সেই অনুযায়ী কভারেজ এবং অন্যান্য ভেরিয়েবল নির্ধারণ করতে পারেন.

  • আপনাকে আর অপ্রয়োজনীয় সময় এবং টাকা খরচ করতে হবে না

    আপনি যখন অনলাইনে টু হুইলার ইনস্যুরেন্স তুলনা করেন, তখন আপনাকে কেবল কয়েকটি প্রাথমিক বিবরণ দিতে হবে এবং মাত্র একটি ক্লিকেই আপনার প্রয়োজনীয় সমস্ত তথ্য তাৎক্ষণিকভাবে আপনাকে দেখানো হবে.

    এছাড়াও, যখন আপনি এর পাশাপাশি বাইক ইনস্যুরেন্স তুলনা করবেন, তখন আপনি ভলান্টারি এক্সেস/স্বেচ্ছাকৃত অতিরিক্ত (ক্লেম করার সময় যে টাকা আপনাকে নিজের পকেট থেকে পে করতে হবে), প্রিমিয়াম, ইনসিওর্ড ডিক্লেয়ার্ড ভ্যালু (আপনার টু হুইলারের বর্তমান মার্কেট ভ্যালু) ইত্যাদির মতো আরও গুরুত্বপূর্ণ মানদণ্ডের ভিত্তিতে আরও বেশি কম্প্রিহেন্সিভ ইভ্যালুয়েশন পাবেন.

দারুণ! আমাকে তুলনার সাথে সম্পর্কিত তথ্যগুলি দেখান

তুলনা করার প্রক্রিয়া সম্পর্কে আমরা আপনাকে জানানোর আগে আপনি নিজেকে এই সহজ প্রশ্নটি করুন, "টু হুইলার ইনস্যুরেন্স পলিসিতে আমার আসলে কী প্রয়োজন?"

যখন আপনি টু হুইলার ইনস্যুরেন্স তুলনা করার কথা ভাবেন, তখন বাজাজ অ্যালিয়ান্সের কথা চিন্তা করুন. আমরা আপনার জন্য সম্পূর্ণ প্রক্রিয়াটি সহজ এবং ঝামেলামুক্ত করেছি. এর জন্য আপনাকে শুধুমাত্র কয়েকটি প্রাথমিক বিবরণ পূরণ করতে হবে যেমন, আপনার টু-হুইলারের মেক এবং ভেরিয়েন্ট, কেনার বছর এবং রিজিওনাল ট্রান্সপোর্ট অফিসের লোকেশন.

অনলাইন ফর্মটি পূরণ করার সময় সাবধান থাকুন, কারণ এর মাধ্যমে আপনি দেশের সমস্ত টপ ইনস্যুরারদের সেরা কোটেশান পাবেন. বাজাজ অ্যালিয়ান্সের টু হুইলার ইনস্যুরেন্স ফিচারের তুলনা ফিচারের মাধ্যমে আপনি একটি সাশ্রয়ী প্রিমিয়ামে উন্নততর কভারেজ এবং সুবিধাজনক অ্যাড-অন পেতে পারেন.

  • আপনার টু-হুইলার তৈরি এবং এর ভেরিয়েন্ট

    প্রচলিত নিয়ম না হলেও, সাধারণত একটি উন্নতভাবে তৈরি এবং আপগ্রেড করা ভেরিয়েন্ট আপনার টু হুইলার ইনস্যুরেন্স পলিসির প্রিমিয়াম আরও বাড়িয়ে দেয়.

  • ম্যানুফ্যাকচারিংয়ের বছর

    এই সমস্ত তথ্য ইনস্যুরারকে আপনার টু-হুইলারের ইনসিওর্ড ডিক্লেয়ার্ড ভ্যালু (আইডিভি) মূল্যায়ন করতে সাহায্য করবে. প্রিমিয়ামের উপরও আইডিভি-এর একটি প্রভাব রয়েছে.

  • অ্যাড-অন বেনিফিট

    যখন আপনি বাইক ইনস্যুরেন্স তুলনা করবেন, তখন আপনি আপনার টু-হুইলারের বিভিন্ন অ্যাক্সেসরিজ, ইলেকট্রিক্যাল বা অন্য কোনও কিছুতে যে অ্যাড-অন কভারগুলি চান তা নির্দিষ্ট করতে হবে.

বাজাজ অ্যালিয়ান্সের মাধ্যমে আপনি এই সহজ ধাপগুলি অনুসরণ করে বাইক ইনস্যুরেন্স তুলনা করতে পারেন. এগুলি হল:

1) মডেল, তৈরি, ভেরিয়েন্ট এবং টু-হুইলার নম্বর সহ আপনার টু-হুইলারের বিবরণ লিখুন

2) গাড়ির রেজিস্ট্রেশন নম্বর এবং আরটিও-এর লোকেশন হাতের কাছে রাখুন

3) কয়েকটি প্রাথমিক প্রশ্নের উত্তর দিন- আপনার কি কোনও চলমান টু হুইলার ইনস্যুরেন্স পলিসি আছে? পলিসির মেয়াদ কি শেষ হয়ে গেছে? আপনার ভৌগোলিক লোকেশন কী এবং আপনি কোথায় আপনার টু-হুইলার চালাতে চান?

4) এটি সম্পন্ন করার পর আপনাকে যা করতে হবে তা হল, "কোটেশান পান" বোতামে ক্লিক করুন এবং আপনি অন্যান্য যে প্ল্যানগুলি বিবেচনা করবেন সেগুলি তুলনা করার জন্য এই কোটেশানটি ব্যবহার করুন

আপনার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ মানদণ্ড অনুযায়ী আপনি ব্যাপক রেঞ্জের টু হুইলার ইনস্যুরেন্স পলিসিগুলি তুলনা করতে পারেন, সম্পূর্ণ অর্থ একসাথে পে করতে হবে না, অনলাইনে পে করুন এবং তাৎক্ষণিকভাবে আপনার টু হুইলার ইনস্যুরেন্স পলিসি পান.

এটি সত্যিই যেমনটা শোনা যাচ্ছে, ঠিক তেমনই সহজ!

বাইক ইনস্যুরেন্স পলিসিগুলির মধ্যে তুলনা কেবল টু-হুইলার ইনস্যুরেন্সের প্রিমিয়ামের তুলনা করার মাধ্যমেই শুরু এবং শেষ হয় না. বরং এই দুটির মধ্যে আরও অনেক ফ্যাক্টর আছে যেগুলির ভিত্তিতে আপনাকে অনলাইনে তুলনা করতে হবে.

এগুলির একটি চেকলিস্ট এখানে দেওয়া হয়েছে:

সস্তা প্রিমিয়ামের জন্য কিনতে চান? প্রথমে আপনার কভার সম্পর্কে জানুন

টু হুইলার ইনস্যুরেন্সের মধ্যে তুলনা করার সময় আপনার কী ধরনের কভার প্রয়োজন তা নিশ্চিত করুন. যদিও মোটর গাড়ি আইন নিশ্চিত করে যে, ভারতীয় রাস্তায় চলাচল করার জন্য প্রতিটি টু-হুইলারেরই বেসিক থার্ড পার্টি লায়াবিলিটি অনলি পলিসি রয়েছে, এটি আরও কম্প্রিহেন্সিভ একটি টু-হুইলার ইনস্যুরেন্স পলিসি যা আপনার টু-হুইলারকে নিয়মিত লোকসান/ক্ষতি থেকে কভারেজ প্রদান করে (মানুষের কর্মকান্ড বা অন্য কিছুর অন্য কিছুর ফলস্বরূপ).

আপনি যদি কেবল কম প্রিমিয়াম খোঁজেন, তাহলে আপনাকে অনুপযুক্ত বা অপর্যাপ্ত কভারেজ সহ ইনস্যুরেন্সের সাথে সেটল করতে হতে পারে. এই কারণেই যে কোনও পলিসি চূড়ান্তভাবে কেনার আগে প্রোডাক্ট এবং সেগুলির নির্দিষ্ট ফিচারগুলির (অ্যাড-অন কভার সহ) মধ্যে আপনার যথাযথভাবে তুলনা করা উচিত.

অ্যাড-অনগুলি বিবেচনা করুন

অ্যাড-অনগুলি আপনার টু হুইলার ইনস্যুরেন্স পলিসির বেসিক প্ল্যানের সুবিধাগুলি বাড়িয়ে দেয়. তবে, বিভিন্ন অ্যাড-অন বেনিফিটের মধ্যে থেকে কোন কোন অ্যাড-অন আপনার পলিসিতে খুব একটা বেশি ভ্যালু যোগ করতে পারে না তা জানুন. অতিরিক্ত কভার যেমন রোডসাইড অ্যাসিস্টেন্স কভার, জিরো ডেপ্রিসিয়েশন কভার বা সেগুলির জন্য ইঞ্জিন প্রোটেকশন কভার অন্যগুলির তুলনায় বেশি সুবিধাজনক হতে পারে.

এটি বলা হয়েছে যে, আপনার ইনস্যুরেন্সের উদ্দেশ্য, বাজেট এবং ড্রাইভিংয়ের অভ্যাসগুলি আপনার বেছে নেওয়া অ্যাড-অন কভারের উপর প্রভাব ফেলতে পারে.

ইনস্যুরারের ক্লেম সেটলমেন্টের ইতিহাস সম্পর্কে জানুন

আপনার ইনস্যুরারের ক্লেম সেটলমেন্টের ইতিহাস সম্পর্কে জানার ফলে, ক্লেম অনুমোদনের ক্ষেত্রে আপনার ইনস্যুরারের দক্ষতা কেমন সেই বিষয়ে আপনি একটি মূল্যবান ধারণা পাবেন. ইনস্যুরারের ওয়েব পোর্টালে কাস্টোমারদের পোস্ট করা রিভিউ এবং অভিযোগগুলি দেখুন. এছাড়াও, আপনি আপনার সম্পূর্ণ মানসিক শান্তির জন্য তাদের বিক্রয়োত্তর সার্ভিসেস এবং কাস্টোমার সার্ভিসের বিষয়েও অনুসন্ধান করতে পারেন.

কেটে নেওয়ার পরিমাণ চেক করুন

একটি বাধ্যতামূলক কেটে নেওয়ার পরিমাণ হল সেই পরিমাণ টাকা যা ক্লেমের সময় আপনাকে নিজের পকেট থেকে পে করতে হবে. অন্যদিকে, একটি স্বেচ্ছাকৃত কেটে নেওয়ার পরিমাণ হল এমন একটি পরিমাণ যা আপনি ক্লেম সেটলমেন্টের আগে পে করার জন্য সম্মতি দিয়েছেন.

আপনি যদি অধিক কেটে নেওয়ার পরিমাণ বেছে নেন, তাহলে আপনাকে আপনার টু হুইলার ইনস্যুরেন্স পলিসির জন্য তুলনামূলকভাবে কম প্রিমিয়াম চার্জ করা হবে. তবে, এটি অবশ্যই আপনার উপযুক্ত মোট ক্লেমের পরিমাণকে (ইনস্যুরারের কাছ থেকে) প্রভাবিত করবে.

যখন আপনি বাইক ইনস্যুরেন্সের পলিসিগুলি তুলনা করেন তখন এই কেটে নেওয়ার পরিমাণকে তুলনা করা থেকে বাদ দেবেন না.

সমস্ত আওতাভুক্ত এবং আওতা বহির্ভূত বিষয়গুলি সম্পর্কে জানুন

কথায় আছে, বিবরণের মধ্যেই দ্বন্দ্ব থাকে. এবং আপনার টু হুইলার ইনস্যুরেন্স পলিসি এই নিয়মের ব্যতিক্রম নয়. পলিসির শর্তাবলী যত্ন সহকারে পড়ুন কারণ এটিই আপনাকে সঠিকভাবে জানাবে যে কী কী অন্তর্ভুক্ত আছে এবং কী কী নেই. এইভাবে, আপনি জানতে পারবেন যে পলিসিটি আপনার পে করা অর্থের উপযুক্ত কিনা.

অবশ্যই আপনার ইনস্যুরেন্সের প্রয়োজনীয়তা পরিবর্তিত হতে পারে, কিন্তু আমরা সেই সমস্ত প্রয়োজনীয়তা পূরণ করতে সর্বদা প্রস্তুত. এটি একটি টু হুইলার ইনস্যুরেন্স পলিসি কেনা বা রিনিউ করা যা-ই হোক না কেন, আমাদের বিভিন্ন কভারেজ এবং অতিরিক্ত সুবিধা আপনাকে 24x7 কভার করবে.

  • বিস্তৃত কভারেজ

    মজার তথ্য! আমরা জানতে পেরেছি যে আমাদের কভারেজ আপনার ইনস্যুরেন্সের চাহিদার সাথে সরাসরি সামঞ্জস্যপূর্ণ, আপনার চাহিদা যত পরিবর্তিত হবে, আমাদের কভারেজও তত ভাল হবে.

    এটি আগুন বা ভূমিকম্প, হারিকেন বা টাইফুন (এবং অন্যান্য যে সমস্ত প্রাকৃতিক দুর্যোগ রয়েছে) যা-ই হোক না কেন, আমাদের টু হুইলার ইনস্যুরেন্স পলিসি আপনাকে পরিপূর্ণ কভারেজ প্রদান করে. এবং এর জন্য কোন প্রশ্ন করা হয় না.

    ডাকাতি, চুরি, দাঙ্গা, দুর্ঘটনা, পরিবহনকালীন ক্ষতি এবং অন্যান্য মনুষ্যসৃষ্ট অপ্রত্যাশিত পরিস্থিতির ক্ষেত্রে আমরা ব্যাপক কভারেজ অফার করব, যাতে আপনাকে এই ধরনের ক্ষতির ধাক্কা সহ্য করতে না হয়.

    ইনসিওর্ড টু-হুইলারের মালিকের জন্য আমরা ₹1 লক্ষের পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভার অফার করি. এছাড়াও, যদি আপনার পরিবারের কোনও সদস্য আপনার সাথে রাইড করেন, তাহলে আমাদের কভারেজ তারও খেয়াল রাখবে.

    আপনার ইনসিওর্ড গাড়ি যদি থার্ড পার্টির ক্ষতির জন্য (সেই দুর্ঘটনার কারণে হওয়া শারীরিক ক্ষতি, মৃত্যু বা তাদের সম্পত্তির ক্ষতি) দায়ী হয়, তাহলে বাজাজ অ্যালিয়ান্সের থার্ড পার্টি লিগ্যাল লায়াবিলিটি পলিসি আপনার পাশেই আছে.

  • ইনস্ট্যান্ট পলিসি কেনা এবং রিনিউয়াল

    মুহূর্তেই বাইক ইনস্যুরেন্সের তুলনা করতে চান? আর অন্য কোথাও খুঁজতে হবে না. বাজাজ অ্যালিয়ান্সের মাধ্যমে আপনি এখন বিভিন্ন পলিসি খুঁজে নিতে পারেন, মুহূর্তের মধ্যে আমাদের টু হুইলার ইনস্যুরেন্স পলিসি কিনতে এবং রিনিউ করতে পারেন. আপনাকে শুধুমাত্র ক্লিক করতে হবে এবং বাকিটা আমরা করে দেব.

  • সহজে এনসিবি ট্রান্সফার

    নো ক্লেম বোনাস (এনসিবি) হল আপনার টু হুইলার ইনস্যুরেন্স পলিসি চলাকালীন একজন দায়িত্বশীল ড্রাইভার (এবং কোনও ক্লেম ফাইল না করার জন্য) হওয়ার জন্য একটি পুরস্কার. আপনার পূর্ববর্তী ইনস্যুরারের কাছে যদি আপনার নো ক্লেম বোনাস সংরক্ষিত থাকে, তাহলে আপনি আমাদের কাছে সম্পূর্ণ ঝঞ্ঝাট-মুক্ত উপায়ে সর্বোচ্চ 50% পর্যন্ত ট্রান্সফার করতে পারেন.

  • আপনার সহায়তায় আমরা সবসময়ই আপনার পাশে আছি

    রাত 12 টায় ক্লেম সম্পর্কিত আপনার কোনও জিজ্ঞাসা আছে?? সার্বক্ষণিক সাহায্য করার জন্য যখন আপনার সাথে আমাদের এক্সপার্ট রয়েছেন তাহলে ভাবনা কেন? শুধু আমাদের টোল-ফ্রি নম্বরে আমাদের সাথে যোগাযোগ করুন এবং আমরা শব্দের গতির চেয়েও দ্রুত সাহায্য করার জন্য প্রস্তুত থাকব (আসলে, এটি একটি উদাহরণ, অবশ্যই!).

  • ক্যাশলেস ক্লেমের সহজ সেটলমেন্ট

    আমাদের সারা দেশের ব্যাপক নেটওয়ার্ক গ্যারেজগুলি দিনের যে সময়ই হোক না কেন, আপনার ক্যাশলেস ক্লেম শুনতে এবং সেটল করতে প্রস্তুত. এখানে প্রক্রিয়াগুলি অনেক দ্রুত সম্পন্ন করা হয়, যাতে আপনাকে অপেক্ষা করতে না হয়.

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (NCPR) নিবন্ধিত হয়ে থাকলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা SMS পাঠানোটি অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো