Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • মোটর ক্লেম রেজিস্ট্রেশন 1800-209-5858

  • মোটর অন দ্য স্পট 1800-266-6416

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য ধন্যবাদ.

যে কোনও সহায়তার জন্য অনুগ্রহ করে 1800-209-0144 নম্বরে কল করুন

হোন্ডা কার ইনস্যুরেন্স

Honda Car Insurance

ট্রাভেল ইনস্যুরেন্স কোটেশানের জন্য বিবরণ শেয়ার করুন

অনুগ্রহ করে নাম লিখুন
অনুগ্রহ করে মোবাইল নম্বর এণ্টার করুন
অনুগ্রহ করে বৈধ ইমেল আইডি এণ্টার করুন

বাজাজ অ্যালায়ান্স ইনস্যুরেন্স পলিসিতে আপনার আগ্রহের জন্য ধন্যবাদ, একজন কাস্টোমার সাপোর্ট প্রতিনিধি প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে সাহায্য করার জন্য শীঘ্রই আপনাকে কল করবে.

হোন্ডা বাইক ইনস্যুরেন্স

বাজাজ অ্যালিয়ান্সের হোন্ডা বাইক ইনস্যুরেন্স প্ল্যান

হোন্ডা, যা ভারতের টু হুইলার উৎপাদকদের মধ্যে বৃহত্তম, এটি দেশের সবচেয়ে দ্রুত বৃদ্ধিশীল কোম্পানিও বটে. এর প্রথম উৎপাদন প্ল্যান্টটি হরিয়ানা, ভারতে 1999 সালে প্রতিষ্ঠিত হয়েছিল. হোন্ডা বাইকগুলি উচ্চমানের স্ট্যান্ডার্ড এবং সাশ্রয়ী মূল্যে বাইক তৈরি করার জন্য বিখ্যাত. এই বিধির কারণে, হোন্ডা ভারতে আরও বেশি উৎপাদন ইউনিট প্রতিষ্ঠা করেছে, যা তাদেরকে ভারতীয় টু হুইলার সেক্টরে তাদের বাইকের সর্বদা বৃদ্ধির চাহিদা পূরণ করতে সাহায্য করেছে.

আপনি বাজাজ অ্যালিয়ান্সের একটি কম্প্রিহেন্সিভ বাইক ইনস্যুরেন্স প্ল্যানের সাথে আপনার প্রিয় হোন্ডা বাইক ইনসিওর করতে পারেন. আমরা আমাদের লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্স পলিসির সাথে অনেক অ্যাড-অন অফার করি যা আপনাকে আপনার স্ট্যান্ডার্ড প্ল্যানের কভারেজ বাড়াতে সাহায্য করতে পারে.

 

সেরা হোন্ডা বাইক মডেল

অ্যাক্টিভা 4জি, অ্যাক্টিভা 3জি, শাইন, ইউনিকর্ন এবং ডিও হল হোন্ডা দ্বারা অফার করা টু হুইলারের কিছু জনপ্রিয় মডেল.

হোন্ডা অ্যাক্টিভা 4জি – এই হোন্ডা স্কুটারটি অ্যাক্টিভার চতুর্থ জেনারেশান, যা প্রথমে 2000 সালে চালু করা হয়েছিল. হোন্ডা অ্যাক্টিভা 4জি-তে রয়েছে অ্যালয় হুইলস, ড্রাম ব্রেক, সিডিআই ইগনিশন, অটোমেটিক গিয়ারবক্সের ধরন এবং ক্লাচ এবং 7 টি অসাধারণ রঙ.

হোন্ডা অ্যাক্টিভা 3জি – এই তৃতীয় জেনারেশানের হোন্ডা অ্যাক্টিভা 6 টি বিভিন্ন রঙে উপলব্ধ. এটি 4-স্ট্রোক ইঞ্জিন, সিডিআই ইগনিশন, টিউবলেস টায়ার, ড্রাম ব্রেক এবং স্পোক হুইল টাইপের সাথে একটি 110সিসি স্কুটার.

হোন্ডা শাইন – এই 125সিসি মোটরসাইকেলটি 2006 সালে ভারতে চালু করা হয়েছিল. এটি 5.30 সেকেন্ডের মধ্যে 0 থেকে 60 কিলোমিটার প্রতি ঘন্টায় পর্যন্ত যেতে পারে এবং 100 কিলোমিটার প্রতি ঘন্টা স্পিড অর্জন করতে পারে. স্প্লিট অ্যালয় হুইলস, স্পোর্টি ট্যাঙ্ক শ্রাউড, সেলফ-স্টার্ট, 4-স্ট্রোক ইঞ্জিন, টিউবলেস টায়ার এবং ড্রাম ব্রেক (ফ্রন্ট এবং রিয়ার) এই বাইকের কিছু প্রধান ফিচার.

হোন্ডা ইউনিকর্ন – এই বাইকটি হোন্ডা দ্বারা নির্মিত সবচেয়ে অত্যাধুনিক এবং শক্তিশালী মোটরসাইকেল হিসাবে ধরা হয়. এটি 2004 সালে চালু করা হয়েছিল. ড্রাম রিয়ার ব্রেক এবং ডিস্ক ফ্রন্ট ব্রেক, 13 লিটার ফুয়েল ট্যাঙ্ক, ডায়মন্ড ফ্রেমের ধরন, 101 কিলোমিটার প্রতি ঘন্টা পর্যন্ত স্পিড এবং 4-স্ট্রোক ইঞ্জিন হল এই বাইকের কিছু উল্লেখযোগ্য ফিচার.

হোন্ডা ডিও – হোন্ডা ডিও ভারতীয় রাস্তায় সবচেয়ে বেশি ব্যবহৃত স্কুটারগুলির মধ্যে একটি. এলইডি হেডল্যাম্প, সিগনেচার গোল্ড রিম, সম্পূর্ণ ডিজিটাল মিটার, ইকো স্পিড ইন্ডিকেটর, স্পোর্টি গ্রাফিক্স এবং এইচইটি ইঞ্জিন হল এই হোন্ডা টু হুইলারের কিছু সবচেয়ে আকর্ষণীয় ফিচার.

হোন্ডা বাইক ইনস্যুরেন্সের ধরন

বাজাজ অ্যালিয়ান্সের মাধ্যমে, আপনি প্রাকৃতিক দুর্যোগ, চুরি, ডাকাতি, দুর্ঘটনা, দাঙ্গা, ধর্মঘট, ক্ষতিকর কাজ, থার্ড পার্টির প্রতি আইনী দায়বদ্ধতা ইত্যাদির মতো অপ্রত্যাশিত ঘটনার ক্ষেত্রে আপনার আর্থিক সুরক্ষা করতে পারেন যা আপনার হোন্ডা বাইকের ক্ষতি করে.

বাজাজ অ্যালিয়ান্সের লং টার্ম টু হুইলার ইনস্যুরেন্স আপনার হোন্ডা বাইককে কভার করার জন্য সবচেয়ে উপযুক্ত. এই টু হুইলারের জন্য কম্প্রিহেন্সিভ ইনস্যুরেন্স আপনাকে 1, 2 বা 3 বছরের জন্য কভার করতে পারে. এই হোন্ডা বাইক ইনস্যুরেন্স পলিসিটি আপনার ক্ষতিগ্রস্ত গাড়িকে কভারেজ প্রদান করে এবং থার্ড পার্টির প্রতি যে কোনও দায়বদ্ধতার (আর্থিক এবং আইনী) জন্যও আপনাকে কভার করে.

বাজাজ অ্যালিয়ান্সে আমরা আপনার হোন্ডা বাইকের জন্যও থার্ড পার্টি বাইক ইনস্যুরেন্স অফার করি, যা ভারত সরকার আপনার গাড়িটি রাস্তায় নিয়ে যাওয়ার জন্য বাধ্যতামূলক ডকুমেন্ট হিসাবে বাধ্যতামূলক করা হয়েছে.

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো