Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • মোটর ক্লেম রেজিস্ট্রেশন 1800-209-5858

  • মোটর অন দ্য স্পট 1800-266-6416

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য ধন্যবাদ.

যে কোনও সহায়তার জন্য অনুগ্রহ করে 1800-209-0144 নম্বরে কল করুন

হিরো স্প্লেন্ডার বাইক ইনস্যুরেন্স কিনুন/রিনিউ করুন

Splendor Bike Insurance

বাইক ইনস্যুরেন্স কোটেশানের জন্য বিবরণ শেয়ার করুন

অনুগ্রহ করে নাম লিখুন
অনুগ্রহ করে মোবাইল নম্বর এণ্টার করুন
অনুগ্রহ করে বৈধ ইমেল আইডি এণ্টার করুন

বাজাজ অ্যালায়ান্স ইনস্যুরেন্স পলিসিতে আপনার আগ্রহের জন্য ধন্যবাদ, একজন কাস্টোমার সাপোর্ট প্রতিনিধি প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে সাহায্য করার জন্য শীঘ্রই আপনাকে কল করবে.

হিরো স্প্লেন্ডার বাইক ইনস্যুরেন্স কিনুন/রিনিউ করুন

ভারতের সবচেয়ে জনপ্রিয় এন্ট্রি-লেভেল বাইকগুলির মধ্যে একটি হল হিরো স্প্লেন্ডার. কমপক্ষে দুই দশক ধরে বাইকের এই ভেরিয়েন্টটি মার্কেটে রয়েছে. যে সকল কাস্টোমাররা একটি কার্যকর টু-হুইলার চান তারা এই বাইকটি কিনে থাকেন.

এগুলি যে ধরনের ফিচারের সাথে আসে সেগুলি হল:

  • সাইড স্ট্যান্ড ইন্ডিকেটর
  • ইন্টিগ্রেটেড ব্রেকিং সিস্টেম
  • টিউব বিহীন টায়ার
  • 5-স্টেপ অ্যাডজাস্টেবল রিয়ার সাসপেনশন
  • আরামদায়ক সিট

এখন, রাস্তায় গাড়ির সংখ্যা বৃদ্ধি পাওয়ার কারণে আপনার ব্র্যান্ড-নিউ হিরো স্প্লেন্ডার ক্ষতিগ্রস্ত হতে পারে. দুর্ঘটনা থেকে আপনার গাড়িকে সুরক্ষিত রাখার জন্য এবং ক্ষতির ক্ষেত্রে আর্থিক ক্ষতিপূরণ পাওয়ার জন্য আপনার একটি হিরো স্প্লেন্ডার ইনস্যুরেন্স পলিসি কেনা উচিত. 

অ্যাড-অন কভার

 

হিরো স্প্লেন্ডার বাইক ইনস্যুরেন্স পলিসিতে বিভিন্ন অ্যাড-অন রয়েছে যা পলিসির দ্বারা প্রদত্ত কভারেজ এবং সুরক্ষা বাড়াতে পারে. এই রকম কিছু অ্যাড-অনগুলির মধ্যে রয়েছে:

  • জিরো ডেপ্রিসিয়েশন কভার –

    জিরো-ডেপ্রিসিয়েশন অ্যাড-অন নিশ্চিত করে যে বাইকের কোনও পার্টসের মেরামত বা রিপ্লেসমেন্টের ক্ষেত্রে কোনও ডেপ্রিসিয়েশন ভ্যালু ছাড়াই পলিসিহোল্ডার সম্পূর্ণ ক্লেমের পরিমাণ পান.
  • রোডসাইড অ্যাসিস্টেন্স কভার –

    24X7 রোডসাইড অ্যাসিস্টেন্স অ্যাড-অন  যে কোনও ইমার্জেন্সি অবস্থা বা ব্রেকডাউনের ক্ষেত্রে রাউন্ড-দ্য-ক্লক রোডসাইড অ্যাসিস্টেন্স প্রদান করে.
  • পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভার –

    পার্সোনাল অ্যাক্সিডেন্ট (পিএ) কভার অ্যাড-অন পলিসিহোল্ডার বা বাইকের অন্য যে কোনও যাত্রীকে দুর্ঘটনাজনিত আঘাতের জন্য কভারেজ প্রদান করে.
  • ইঞ্জিন প্রোটেক্ট কভার –

    এই ইঞ্জিন প্রোটেকশান অ্যাড-অন হাইড্রোস্ট্যাটিক লক, অয়েল লিকেজ এবং জল ঢুকে যাওয়া সহ ইঞ্জিনের সাথে সম্পর্কিত ক্ষতির জন্য কভারেজ প্রদান করে.
  • কনজিউমেবল কভার -

    এই অ্যাড-অনটি মেরামতের সময় ব্যবহৃত ইঞ্জিন অয়েল, ব্রেক অয়েল এবং কুলান্টের মতো ভোগ্য আইটেমের খরচ কভার করে.
  • এনসিবি প্রোটেক্ট কভার -

    এই অ্যাড-অনটি নিশ্চিত করে যে ক্লেমের ক্ষেত্রে পলিসিহোল্ডারের নো ক্লেম বোনাসের (এনসিবি) কোনও ক্ষতি হবে না.

এই অ্যাড-অনগুলির মধ্যে থেকে এক বা একাধিক নির্বাচন করার মাধ্যমে পলিসিহোল্ডাররা তাদের হিরো স্প্লেন্ডার বাইক ইনস্যুরেন্স পলিসিটি কাস্টমাইজ করতে পারেন যাতে পলিসিটি তাদের প্রয়োজন অনুযায়ী আরও অধিক সুবিধা এবং অপ্রত্যাশিত পরিস্থিতির ক্ষেত্রে অতিরিক্ত সুরক্ষা প্রদান করতে পারে.

হিরো স্প্লেন্ডার ইনস্যুরেন্সের অন্তর্ভুক্ত এবং বহিৰ্ভূত বিষয়সমূহ

  • অন্তর্ভুক্ত

  • বহির্ভূত

আপনার স্প্লেন্ডার ইনস্যুরেন্স পলিসির মধ্যে থার্ড পার্টির গাড়ি এবং সম্পত্তির ক্ষতি, থার্ড পার্টির আঘাত এবং প্রাকৃতিক বা মনুষ্যসৃষ্ট দুর্যোগের কারণে হওয়া ক্ষতি সহ বিভিন্ন ধরনের ঘটনার জন্য কভারেজ অন্তর্ভুক্ত রয়েছে. এই পলিসিটি আগুন বা চুরির কারণে হওয়া আপনার বাইকের ক্ষতি বা লোকসানও কভার করে থাকে.

1 এর 1

তবে, এই পলিসির কিছু আওতা বহির্ভূত বিষয়ও রয়েছে. আপনি যদি বৈধ লাইসেন্স ছাড়া, ড্রাগ বা মদ্যপ অবস্থায় বাইক চালান বা অবৈধ কার্যকলাপের জন্য বাইক ব্যবহার করেন তাহলে এটি এই রকম কোনও ঘটনা কভার করবে না. এই পলিসিটি নিয়মিত ব্যবহারের ফলে হওয়া ক্ষয়ের পাশাপাশি বৈদ্যুতিক বা যান্ত্রিক ব্রেকডাউনের ফলে হওয়া সমস্যাগুলিও কভার করে না.

1 এর 1

হিরো স্প্লেন্ডারের জন্য ইনস্যুরেন্স পলিসির ধরন

ভারতে, হিরো স্প্লেন্ডারের মতো টু-হুইলারের জন্য দুই ধরনের ইনস্যুরেন্স পলিসি রয়েছে - থার্ড-পার্টি বাইক ইনস্যুরেন্স এবং কম্প্রিহেন্সিভ বাইক ইনস্যুরেন্স.

থার্ড-পার্টি বাইক ইনস্যুরেন্স

আপনার হিরো স্প্লেন্ডারের জন্য থার্ড-পার্টি ইনস্যুরেন্স হল এমন একটি বাধ্যতামূলক ইনস্যুরেন্স পলিসি যা আপনার টু-হুইলার দ্বারা হওয়া থার্ড পার্টির গাড়ি বা সম্পত্তির যে কোনও ক্ষতি কভার করে থাকে. এটি হল একটি বেসিক ইনস্যুরেন্স পলিসি যা ভারতের সমস্ত গাড়ির জন্য আইন অনুযায়ী অবশ্যই থাকতে হবে.

সম্পূর্ণ বাইকের ইনস্যুরেন্স

অন্যদিকে, আপনার হিরো স্প্লেন্ডারের জন্য একটি কম্প্রিহেন্সিভ পলিসি একটি বিস্তৃত ইনস্যুরেন্স কভারেজ প্রদান করে. এই ধরনের টু-হুইলার ইনস্যুরেন্স পলিসি আপনার নিজের গাড়ির ক্ষতির পাশাপাশি থার্ড পার্টির গাড়ি বা সম্পত্তির ক্ষতির জন্যও কভারেজ প্রদান করে. এটি চুরি এবং প্রাকৃতিক দুর্যোগের কারণে হওয়া ক্ষতির জন্যও কভারেজ প্রদান করে.

যদিও ভারতে থার্ড-পার্টি বাইক ইনস্যুরেন্স একটি আইনী প্রয়োজনীয়তা, যে কোনও দুর্ঘটনা বা অন্যান্য অপ্রত্যাশিত পরিস্থিতিতে আপনার হিরো স্প্লেন্ডার বাইকটি সম্পূর্ণরূপে সুরক্ষিত রাখার জন্য আপনাকে একটি কম্প্রিহেন্সিভ বাইক ইনস্যুরেন্স নেওয়ারও পরামর্শ দেওয়া হয়.

হিরো স্প্লেন্ডারের জন্য অনলাইনে বাইক ইনস্যুরেন্স কীভাবে কিনবেন?

অনলাইনে হিরো স্প্লেন্ডার ইনস্যুরেন্স কেনার জন্য আপনি কিছু সহজ ধাপ অনুসরণ করতে পারেন.

প্রথমে, ইনস্যুরারের ওয়েবসাইট যান এবং আপনার বাইকের বিবরণ এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্য লিখুন. এরপরে, আপনার প্রয়োজন এবং বাজেট অনুযায়ী সবচেয়ে উপযুক্ত পলিসিটি নির্বাচন করুন, তাহলে আপনার নির্বাচিত পলিসির ধরনের উপর ভিত্তি করে আপনি একটি কোটেশন পাবেন. আপনি যদি একটি কম্প্রিহেন্সিভ স্প্লেন্ডার ইনস্যুরেন্স পলিসি নেন, তাহলে আপনার কভারেজ বাড়ানোর জন্য আপনি এর সাথে বিভিন্ন অ্যাড-অন যোগ করে এটি কাস্টমাইজ করতে পারবেন.

পলিসি এবং অ্যাড-অন বেছে নেওয়ার পর আপনি ইনস্যুরারের ওয়েবসাইটে অনলাইনে পেমেন্ট করে কেনার প্রক্রিয়াটি সম্পন্ন করতে পারেন. এটি মনে রাখা গুরুত্বপূর্ণ যে, একটি কম্প্রিহেন্সিভ পলিসির খরচ থার্ড পার্টি পলিসির চেয়ে বেশি হতে পারে. আপনার পলিসির জন্য আনুমানিক কোটেশান পেতে আপনি - ব্যবহার করতে পারেন টু-হুইলার ইনস্যুরেন্স ক্যালকুলেটর.

এই সহজ ধাপগুলি অনুসরণ করার মাধ্যমে আপনি সহজেই অনলাইনে হিরো স্প্লেন্ডার ইনস্যুরেন্স কিনতে পারবেন এবং আপনি যে অপ্রত্যাশিত পরিস্থিতির ক্ষেত্রে সুরক্ষিত আছেন তা জেনে মানসিকভাবে শান্তিতে থাকবেন.

অনলাইনে কীভাবে হিরো স্প্লেন্ডার ইনস্যুরেন্স রিনিউ করবেন?

অনলাইনে আপনার হিরো স্প্লেন্ডার ইনস্যুরেন্স রিনিউয়ালের জন্য আপনি এই সহজ ধাপগুলি অনুসরণ করতে পারেন.

প্রথমে, ইনস্যুরারের ওয়েবসাইটে এবং আপনার বাইকের বিবরণ দিন. এরপর, আপনার বর্তমান পলিসির বিবরণ এবং পূর্ববর্তী পলিসির মেয়াদের মধ্যে আপনি যদি কোনও ক্লেম ফাইল করে থাকেন তাহলে তার বিবরণ দিন. প্রদত্ত তথ্যের উপর ভিত্তি করে আপনাকে রিনিউয়ালের জন্য একটি কোটেশন দেওয়া হবে.

আপনি যদি রিনিউ করার সময় আপনার পলিসি কাস্টমাইজ করতে চান, তাহলে এই পর্যায়ে আপনি সহজেই এটি করতে পারবেন. আপনার এই কাস্টমাইজেশন করার পর, আপনাকে একটি রিফ্রেশ করা কোটেশন দেওয়া হবে. আপনি ইনস্যুরারের ওয়েবসাইটে অনলাইনে পেমেন্ট করে আপনার পলিসিটি রিনিউ করতে পারেন.

এটি মনে রাখতে হবে যে, রিনিউ করার সময় আপনার পলিসি কাস্টমাইজ করা হলে তা হিরো স্প্লেন্ডার ইনস্যুরেন্স রিনিউয়ালের মূল্যকে প্রভাবিত করতে পারে. এটি অ্যাড-অন অন্তর্ভুক্ত করার বা বাদ দেওয়ার কারণে হতে পারে.

তবে, এই ধাপগুলি অনুসরণ করে আপনি সহজেই অনলাইনে আপনার পলিসি রিনিউ করতে পারবেন এবং আপনি যে অপ্রত্যাশিত পরিস্থিতির ক্ষেত্রে যথেষ্ট সুরক্ষিত আছেন তা জেনে মানসিকভাবে শান্তিতে থাকবেন.

হিরো স্প্লেন্ডার ইনস্যুরেন্স ক্লেম কীভাবে ফাইল করবেন?

হিরো স্প্লেন্ডার ইনস্যুরেন্স ক্লেম ফাইল করার ধাপগুলি এখানে দেওয়া হল:

 

  • প্রথমত, দুর্ঘটনা বা যে কোনও ঘটনার পরে অবিলম্বে আপনার ইনস্যুরেন্স কোম্পানিকে জানান. আপনি কাস্টোমার সার্ভিস হেল্পলাইনে কল করে বা নিকটবর্তী ব্রাঞ্চ অফিসে গিয়ে এটি করতে পারেন.
  •  

  • ঘটনার বিবরণ যেমন, তারিখ, সময়, লোকেশন, ক্ষতি বা আঘাতের প্রকৃতি ইত্যাদি প্রদান করুন. ভবিষ্যতে যে কোনও সমস্যা এড়ানোর জন্য ঘটনাটির সঠিক এবং বিস্তারিত বিবরণ দেওয়া গুরুত্বপূর্ণ.
  •  

  • ইনস্যুরেন্স কোম্পানি আপনার হিরো স্প্লেন্ডার বাইকের ক্ষতির মূল্যায়ন করার জন্য একজন সার্ভেয়ার নিযুক্ত করবেন. সার্ভেয়ার বাইকটি পরীক্ষা করবেন এবং ক্ষতির পরিমাণের উপর একটি রিপোর্ট প্রদান করবেন.
  •  

  • ইনস্যুরেন্স কোম্পানি আপনাকে প্রয়োজনীয় ডকুমেন্ট সহ পূরণ করার জন্য একটি ক্লেম ফর্ম প্রদান করবে. এই ডকুমেন্টের মধ্যে রয়েছে আপনার বাইকের রেজিস্ট্রেশন সার্টিফিকেট, ড্রাইভিং লাইসেন্স, পলিসির ডকুমেন্ট এবং চুরি বা থার্ড পার্টির ক্ষতির ক্ষেত্রে এফআইআর.
  •  

  • ক্লেম ফর্ম এবং প্রয়োজনীয় ডকুমেন্টগুলি ইনস্যুরেন্স কোম্পানিতে জমা দিন. আপনার ক্লেম প্রক্রিয়া করার ক্ষেত্রে যে কোনও বিলম্ব এড়াতে প্রয়োজনীয় সমস্ত তথ্য এবং ডকুমেন্ট অন্তর্ভুক্ত করার বিষয়টি নিশ্চিত করুন.
  •  

  • ইনস্যুরেন্স কোম্পানি সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট এবং সার্ভেয়ারের রিপোর্ট পাওয়ার পর আপনার ক্লেমটি প্রক্রিয়া করবে. যদি ক্লেমটি অনুমোদিত হয়, তাহলে ইনস্যুরেন্স কোম্পানি হয় আপনার বাইকের ক্ষতি মেরামত করবে অথবা মেরামতের খরচের জন্য আপনাকে রিইম্বার্স করবে.

 

এই ধাপগুলি অনুসরণ করে আপনি একটি হিরো স্প্লেন্ডার ইনস্যুরেন্স ক্লেম ফাইল করতে পারবেন এবং আপনার বাইক মেরামত করার জন্য প্রয়োজনীয় সহায়তা পাবেন বা যে কোনও ক্ষতি বা আঘাতের জন্য ক্ষতিপূরণ পাবেন.

স্প্লেন্ডার বাইক ইনস্যুরেন্স ক্লেমের জন্য প্রয়োজনীয় ডকুমেন্ট

ইনস্যুরেন্স ক্লেম ফাইল করার জন্য প্রয়োজনীয় ডকুমেন্টের মধ্যে রয়েছে:

1. আপনার বাইক ইনস্যুরেন্স পলিসির একটি কপি.

2. আপনার ড্রাইভারের লাইসেন্সের একটি কপি.

3. প্রয়োজনীয় ক্ষেত্রে, এফআইআর-এর একটি কপি.

4. আপনার হিরো স্প্লেন্ডারের রেজিস্ট্রেশন সার্টিফিকেটের একটি কপি.

5. মেরামতের জন্য গ্যারেজ থেকে একটি আনুমানিক বিল.

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী

ভারতে কোন ধরনের হিরো স্প্লেন্ডার বাইক ইনস্যুরেন্স পাওয়া যায়?

ভারতে, হিরো স্প্লেন্ডারের জন্য দুই ধরনের বাইক ইনস্যুরেন্স পলিসি পাওয়া যায় - থার্ড-পার্টি ইনস্যুরেন্স এবং কম্প্রিহেন্সিভ ইনস্যুরেন্স. থার্ড-পার্টি ইনস্যুরেন্স শুধুমাত্র থার্ড-পার্টির গাড়ি এবং সম্পত্তির ক্ষতির জন্য কভারেজ প্রদান করে. কম্প্রিহেন্সিভ ইনস্যুরেন্স আপনার বাইক, থার্ড পার্টির গাড়ি এবং সম্পত্তির ক্ষতির জন্য কভারেজ প্রদান করে এবং পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভারও প্রদান করে.

হিরো স্প্লেন্ডার বাইক ইনস্যুরেন্সের খরচ কত?

হিরো স্প্লেন্ডার বাইক ইনস্যুরেন্সের খরচ বিভিন্ন ফ্যাক্টর যেমন, বাইকের মডেল, বাইকের বয়স, ইনস্যুরেন্স পলিসির ধরন এবং নির্বাচিত অ্যাড-অনের উপর নির্ভর করে. একটি কম্প্রিহেন্সিভ প্ল্যানের চেয়ে একটি থার্ড-পার্টি পলিসি বেশি সাশ্রয়ী, কিন্তু এতে কভারেজের পরিমাণ সীমিত.

হিরো স্প্লেন্ডার বাইক ইনস্যুরেন্সের অ্যাড-অনগুলি কী কী?

অ্যাড-অন হল অপশনাল অতিরিক্ত কভারেজ যা একটি কম্প্রিহেন্সিভ হিরো স্প্লেন্ডার বাইক ইনস্যুরেন্স পলিসিতে অন্তর্ভুক্ত করা যাবে. কিছু জনপ্রিয় অ্যাড-অনের মধ্যে রয়েছে জিরো ডেপ্রিসিয়েশন কভার, পিলিয়ন রাইডার কভার, ইঞ্জিন প্রোটেকশন কভার এবং রোডসাইড অ্যাসিস্টেন্স কভার.

আমি অনলাইনে কীভাবে আমার হিরো স্প্লেন্ডার বাইক ইনস্যুরেন্স রিনিউ করতে পারব?

অনলাইনে আপনার হিরো স্প্লেন্ডার বাইক ইনস্যুরেন্স রিনিউ করার জন্য আপনি ইনস্যুরারের ওয়েবসাইট ভিজিট করে, আপনার বাইকের বিবরণ, পলিসির বিবরণ এবং আপনি যে ধরনের কাস্টমাইজেশন করতে চান তা এন্টার করুন. কোটেশান পাওয়ার পর, আপনি অনলাইনে পেমেন্ট করতে পারেন এবং তাৎক্ষণিকভাবে আপনার পলিসিটি রিনিউ করতে পারেন.

হিরো স্প্লেন্ডার বাইক ইনস্যুরেন্সের ক্লেম প্রক্রিয়া কী?

হিরো স্প্লেন্ডার বাইক ইনস্যুরেন্সের ক্লেম ফাইল করার জন্য, ঘটনার পরে আপনাকে ইনস্যুরেন্স কোম্পানিকে অবিলম্বে জানাতে হবে, ঘটনার বিবরণ এবং ক্লেম ফর্ম, ড্রাইভিং লাইসেন্স, রেজিস্ট্রেশন সার্টিফিকেট, পলিসির ডকুমেন্ট এবং এফআইআর (যদি প্রয়োজন হয়) এর মতো প্রয়োজনীয় ডকুমেন্টের বিবরণ প্রদান করতে হবে. ইনস্যুরেন্স কোম্পানি আপনার বাইকের ক্ষতির মূল্যায়ন করবে এবং সেই অনুযায়ী আপনার ক্লেম প্রক্রিয়া করবে.

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো