Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

বাইক ইনস্যুরেন্স ক্যালকুলেটর: টু হুইলার ইনস্যুরেন্স প্রিমিয়াম ক্যালকুলেটর

বাজাজ অ্যালিয়ান্সের সাথে চিন্তা-মুক্ত রাইড করুন
Two Wheeler Insurance Online Policy

চলুন, শুরু করা যাক

অনুগ্রহ করে নাম এন্টার করুন
বৈধ মোবাইল নম্বর লিখুন
/motor-insurance/two-wheeler-insurance-online/buy-online.html
একটি কোটেশান পান
অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন
বৈধ মোবাইল নম্বর লিখুন

এখানে আপনার জন্য কী রয়েছে

মোটর অন স্পট সার্ভিসের সাথে 20 মিনিটের মধ্যে ক্লেম সেটলমেন্ট পেয়ে যান

আপনার পলিসি আরও সমৃদ্ধ জন্য অ্যাড অন কভারের বিস্তৃত রেঞ্জ

সারা দেশে 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স

আপনার টু হুইলার ইনস্যুরেন্সের প্রিমিয়াম গণনা করা এখন 1..2...3-এর মতই সহজ!

আপনার বাবার স্কুটারের সামনে দাঁড়িয়ে থাকা থেকে শুরু করে আপনার নিজের প্রথম মোটরবাইকের চাবি হাতে নেওয়া পর্যন্ত, আমরা জানি যে প্রতিটি ক্ষেত্রেই আপনার টু-হুইলার আপনার কাছে শুধুমাত্র একটি মেশিন নয়. আমরা জানি যে, আপনি সবচেয়ে সেরা মানের ফুয়েল ব্যবহার করেন, প্রতি সপ্তাহে আপনি তাকে খুব ভালোভাবে ওয়াশ করেন এবং গাড়ি চালানোর সময় ছোট-বড় সব ধরনের গর্ত এড়িয়ে চলেন, কিন্তু আপনার টু-হুইলারের যত্ন নেওয়ার জন্য আরও কিছু কাজ আছে যেগুলি আপনি করতে পারেন.

কম্প্রিহেন্সিভ টু হুইলার ইনস্যুরেন্স আপনার বাইক বা স্কুটারকে প্রয়োজনীয় অতিরিক্ত কভার প্রদান করে. এটি কোনও বিলাসিতা নয় বরং এটি একটি প্রয়োজন. যদি আপনার চিন্তার বিষয়টি কভারের প্রিমিয়ামের পরিমাণ হয়, তাহলে আপনাকে আর ভাবতে হবে না! বাজাজ অ্যালিয়ান্সের টু হুইলার ইনস্যুরেন্স ক্যালকুলেটর দ্রুত, সহজ এবং কার্যকর. 

টু হুইলার ইনস্যুরেন্স প্রিমিয়াম ক্যালকুলেটরের মাধ্যমে আপনি আপনার ল্যাপটপ নিয়ে বসুন এবং আপনার গাড়ির রেজিস্ট্রেশন নম্বর লিখুন এবং ক্যালকুলেটরটি মাত্র 10 সেকেন্ডের মধ্যে আপনার প্রিমিয়াম জানিয়ে দেবে! এটি এত সহজ এবং দ্রুত কাজ করে যে আপনি অবাক হয়ে যাবেন!

এটি কীভাবে সহায়ক হবে

ভালো, এটি একটি স্মার্ট প্রশ্ন. ইনস্যুরেন্স প্ল্যান বেছে নেওয়ার প্রক্রিয়াটি ঝঞ্ঝাট-মুক্ত এবং দ্রুত করার জন্য আমরা টু হুইলার ইনস্যুরেন্স প্রিমিয়াম ক্যালকুলেটর ডিজাইন করেছি. প্রিমিয়ামের পরিমাণটি খুঁজে বের করার চেষ্টা করতে অধিক সময় ব্যয় করার পরিবর্তে আপনি শুধুমাত্র আপনার প্রাথমিক ডেটা দিয়ে বাকিটা ক্যালকুলেটরের উপর ছেড়ে দিন. টু হুইলার ইনস্যুরেন্স প্রিমিয়াম ক্যালকুলেটর যে সুবিধাগুলি দিয়ে থাকে সেগুলি হল:

  • দ্রুত এবং ঝঞ্ঝাট মুক্ত

    যদি জটিল অঙ্ক কষে আপনি উইকএণ্ডের মজা নষ্ট করতে না চান, তাহলে আমরা আপনাকে সহায়তা করতে পারি. আমাদের টু হুইলার ইনস্যুরেন্স ক্যালকুলেটর দ্রুতগতি সম্পন্ন, ব্যবহার করা সহজ এবং এর জন্য কোনও অ্যালজেব্রা করার প্রয়োজন নেই!

    আপনার বাইকের জন্য সঠিক কভার পেতে আপনি এখন আপনার বাড়িতে, কাউচে বসেই ইনস্যুরেন্স প্রিমিয়াম গণনা করতে পারবেন! আমাদের ওয়েবসাইটে যান, কিছু প্রাথমিক বিবরণ দিন এবং দেখুন! আমাদের ইনস্যুরেন্স ক্যালকুলেটর আপনার বাইকের জন্য প্রিমিয়ামের পরিমাণ গণনা করে দেয়.

  • সব জেনে-শুনে একটি সিদ্ধান্ত নিন

    সঠিক গিয়ার এবং অ্যাক্সেসরিজ খুঁজে বের করার জন্য আপনার প্রয়োজনীয়তা অনুযায়ী সবচেয়ে উপযুক্ত বাইকটি সম্পর্কে জানতে এবং বেছে নেওয়ার ক্ষেত্রে আপনি আপনার বাইকের জন্য সেরা জিনিসটি ছাড়া আর কিছুই চান না. তাহলে, আপনার ইনস্যুরেন্স প্ল্যানের ক্ষেত্রে আপনি কেন সেরাটি নেবেন না? 

    বাজাজ অ্যালিয়ান্সের টু হুইলার ইনস্যুরেন্স প্রিমিয়াম ক্যালকুলেটর ব্যবহার করে ইনস্যুরেন্স প্রিমিয়াম জানতে প্রয়োজনীয় ইনপুটগুলি দিন এবং আপনি আপনার কাঙ্ক্ষিত প্রিমিয়ামের পরিমাণটি পেয়ে যাবেন!

  • আপনাকে প্ল্যান করতে সাহায্য করে

    মাসিক বাজেট তৈরি করা হলে তা আপনাকে আপনার খরচ ম্যাপ করতে এবং ট্র্যাকে থাকতে সাহায্য করে. টু হুইলার ইনস্যুরেন্স ক্যালকুলেটরের মাধ্যমে বাজেট তৈরির সময় আপনি আপনার মাসিক প্রিমিয়ামের পরিমাণের উপর নজর রাখতে পারেন. আপনাকে শুধুমাত্র কয়েকটি বিবরণ দিতে হবে এবং ক্যালকুলেটর আপনার প্রিমিয়ামের পরিমাণটি 10 সেকেন্ডের মধ্যে গণনা করে দেবে! 

আমার প্রিমিয়াম কীভাবে নির্ধারণ করা হয়

বাইক ট্রিপে যাওয়ার আগে আপনাকে জলবায়ু, রাস্তার অবস্থা এবং আরও অনেক কিছু সম্পর্কে জানতে হবে. এই মেন্টাল চেকলিস্টটি আপনাকে বিভিন্ন পরিস্থিতির জন্য প্রস্তুত থাকতে সাহায্য করে. একইভাবে, আমরাও আপনার টু-হুইলারের জন্য প্রিমিয়ামের পরিমাণ নির্ধারণ করার জন্য অনেক ফ্যাক্টর বিবেচনা করি. টু-হুইলার কেনার আগে আপনার বিবেচনা করা প্রধান ফ্যাক্টরগুলির মধ্যে একটি হল খরচ. আপনার টু-হুইলারের খরচ তার গুণমান এবং এটি প্রদান করা বৈশিষ্ট্যগুলি নির্দেশ করতে পারে. প্রিমিয়াম সেগমেন্টের বাইক এবং স্কুটারের কথা চিন্তা করুন, যেগুলিতে অত্যাধুনিক ফিচার এবং বিশাল প্রাইস ট্যাগ থাকে! একইভাবে, প্রিমিয়ামের পরিমাণটি আপনার টু-হুইলারের ইনসিওর করা ডিক্লেয়ার্ড ভ্যালু অনুযায়ী নির্ধারিত হয়. অন্যভাবে বলতে গেলে, আপনাকে কী পরিমাণ প্রিমিয়াম দিতে হবে তা জানার জন্য গাড়ির বর্তমান মার্কেট ভ্যালু একটি ফ্যাক্টর হিসাবে বিবেচনা করা হবে. সুতরাং, আপনার গাড়ি যদি প্রিমিয়াম সেগমেন্টের হয় তাহলে আপনাকে বেশি প্রিমিয়াম দিতে হবে.

  • এখানে অন্যান্য কিছু ফ্যাক্টরও রয়েছে যেগুলি এই টু হুইলার ইনস্যুরেন্স প্রিমিয়ামকে প্রভাবিত করে:

    ● টু হুইলার ম্যানুফ্যাকচারিংয়ের বছর

    ● টু হুইলারের মডেল এবং সাবটাইপ

    ● টু হুইলারের ব্র্যান্ড

    ● আপনার টু হুইলার রেজিস্ট্রেশনের স্থান

  • নো ক্লেম বোনাস

    বাজাজ অ্যালিয়ান্সে আমরা আপনাকে নিরাপদ থাকার জন্য একটি ইনসেনটিভ অফার করি! আপনাকে যে পরিমাণ ওন ড্যামেজ প্রিমিয়াম দিতে হবে তার উপর আপনি প্রতি ক্লেম মুক্ত বছরের জন্য 10% ছাড় পাবেন. নো ক্লেম বোনাস প্রদেয় প্রিমিয়ামের পরিমাণকে সর্বোচ্চ 50% পর্যন্ত কম করবে. 

  • অ্যাড অন কভার

    টু-হুইলার ইনস্যুরেন্স পলিসির অ্যাড-অন কভার অতিরিক্ত প্রিমিয়ামের বিনিময়ে আপনার টু-হুইলারের কভারেজ বাড়িয়ে দেবে.

    আমরা পার্সোনাল অ্যাক্সিডেন্টের জন্য এমন একটি কভার অফার করি যা যাত্রীদের খরচ কভার করে. আমাদের রোডসাইড অ্যাসিস্টেন্স অ্যাড-অন কভার আপনার টু-হুইলারের ব্রেকডাউনের ক্ষেত্রে আপনাকে সুরক্ষিত রাখে. আমরা একটি জিরো ডেপ্রিসিয়েশন কভারও অফার করি যা আপনাকে ক্ষতিগ্রস্ত অবমূল্যায়ন খরচের পরিবর্তে প্রকৃত খরচ রিকভার করতে সাহায্য করে.

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো