Loader
Loader

রেসপেক্ট সিনিয়র কেয়ার রাইডার: 9152007550 (মিসড কল)

সেলস: 1800-209-0144| পরিষেবা: 1800-209-5858 Whatsapp Logo সার্ভিস চ্যাট: +91 75072 45858

Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • মোটর ক্লেম রেজিস্ট্রেশন 1800-209-5858

  • মোটর অন দ্য স্পট 1800-266-6416

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য ধন্যবাদ.

যে কোনও সহায়তার জন্য অনুগ্রহ করে 1800-209-0144 নম্বরে কল করুন

ওলা ইলেকট্রিক বাইক ইনস্যুরেন্স কিনুন/রিনিউ করুন

Ola Electric Bike Insurance

ইলেকট্রিক বাইক ইনস্যুরেন্স কোটেশানের বিবরণ শেয়ার করুন

অনুগ্রহ করে নাম লিখুন
অনুগ্রহ করে মোবাইল নম্বর এণ্টার করুন
অনুগ্রহ করে বৈধ ইমেল আইডি এণ্টার করুন

বাজাজ অ্যালায়ান্স ইনস্যুরেন্স পলিসিতে আপনার আগ্রহের জন্য ধন্যবাদ, একজন কাস্টোমার সাপোর্ট প্রতিনিধি প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে সাহায্য করার জন্য শীঘ্রই আপনাকে কল করবে.

ওলা ইলেকট্রিক বাইক ইনস্যুরেন্স কিনুন/রিনিউ করুন

আপনার রেগুলার স্কুটার বা বাইকের যেমন ইনস্যুরেন্স কভারেজ প্রয়োজন, ঠিক তেমনই আপনার ওলা ইলেকট্রিক স্কুটারেরও ইনস্যুরেন্স কভারেজ প্রয়োজন. আপনার ইলেকট্রিক বাইক ইনস্যুরেন্স দুর্ঘটনার সম্ভাবনার ক্ষেত্রে আপনার ইলেকট্রিক টু-হুইলারকে আর্থিকভাবে সুরক্ষিত রাখতে পারে. সুতরাং, আপনার ইলেকট্রিক টু-হুইলার নিয়ে যদি আপনি কোনও দুর্ঘটনার সম্মুখীন হন, তাহলে টু-হুইলার ইলেকট্রিক ভেহিকেল ইনস্যুরেন্স আপনাকে আর্থিকভাবে সুরক্ষিত রাখবে.

আপনি আপনার ইভি স্কুটারের জন্য অন্ততপক্ষে দুই ধরনের ইলেকট্রিক ভেহিকেল ইনস্যুরেন্স প্ল্যানের মধ্যে থেকে বেছে নিতে পারেন. মনে রাখবেন, একটি ই-স্কুটারের জন্য ইনস্যুরেন্স ঠিক ততটাই গুরুত্বপূর্ণ যতটা একটি রেগুলার ফুয়েল-চালিত গাড়ির জন্য গুরুত্বপূর্ণ. এটি কেনার প্রক্রিয়াটিও যে কোনও রেগুলার গাড়ির ইনস্যুরেন্স কেনার মতোই.

ওলা স্কুটার ইনস্যুরেন্সের জন্য কেন বাজাজ অ্যালিয়ান্স বেছে নেবেন?

ওলা এস1 ইনস্যুরেন্স বা অন্য কোনও ইলেকট্রিক বাইক বা ইলেকট্রিক কার ইনস্যুরেন্সের বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স বেছে নেওয়ার বিভিন্ন কারণ রয়েছে.

  • সাশ্রয়ী প্ল্যান
  • বিভিন্ন ধরনের অ্যাড-অন
  • দ্রুত এবং ঝঞ্ঝাট-মুক্ত ক্লেম প্রক্রিয়া
  • তাৎক্ষণিক ক্লেম সেটলমেন্ট

ওলা ইলেকট্রিক স্কুটার ইনস্যুরেন্স - অন্তর্ভুক্ত এবং আওতা বহির্ভূত বিষয়সমূহ

  • অন্তর্ভুক্ত

  • বহির্ভূত

চুরি বা ডাকাতির কারণে হওয়া ক্ষতি বা লোকসান

প্রাকৃতিক দুর্যোগের কারণে হওয়া ক্ষতি

থার্ড-পার্টির যে কোনও লায়াবিলিটি

বাইসাইকেল দুর্ঘটনায় নিজে আঘাত পাওয়া

রাস্তা, আকাশপথ, রেল বা সমুদ্র পথে যাতায়াতের সময় হওয়া যে কোনও রকমের ক্ষতি

নির্দিষ্ট অ্যাড-অনগুলি দ্বারা প্রদত্ত অন্যান্য অন্তর্ভুক্ত বিষয়সমূহ.

1 এর 1

সাধারণ ব্যবহারের ফলে ক্ষয়

ড্রাইভার ক্ষতিকারক দ্রব্য সেবনের পর গাড়ি চালানোর ফলে যদি ক্ষতিগ্রস্ত হয়

যখন গাড়িটি তার উদ্দেশ্য ছাড়া অন্য কোনও কাজের জন্য ব্যবহার করা হয়

ভৌগোলিক সীমার বাইরে গাড়িটি ব্যবহার করার ফলে ক্ষতিটি হলে

যদি গাড়িটি অবৈধ কার্যকলাপের জন্য ব্যবহার করা হয়

1 এর 1

ওলা ইলেকট্রিক স্কুটারের জন্য প্ল্যানের ধরন

আপনার ওলা ইলেকট্রিক স্কুটারের জন্য আপনি যে ধরনের প্ল্যান কিনতে পারেন তা দুটি প্রধান বিভাগে বিভক্ত করা যেতে পারে. এগুলি হল

থার্ড-পার্টি লায়াবিলিটি প্ল্যান

কম্প্রিহেন্সিভ প্ল্যান

এগুলির মধ্যে, আপনার স্কুটারের ব্রেকডাউন হলে যদি তা অন্যদের বা তাদের গাড়ির ক্ষতি করে, তাহলে ওলা ইলেকট্রিক স্কুটারের জন্য থার্ড পার্টি লায়াবিলিটি ইনস্যুরেন্স আপনাকে আর্থিক দায়বদ্ধতা থেকে সুরক্ষিত রাখে. মোটর ভেহিকেলস অ্যাক্ট, 1988 অনুযায়ী ভারতের সকল গাড়ির জন্য এই পলিসি থাকা বাধ্যতামূলক. সুতরাং, আপনার গাড়িটি ইলেকট্রিক বা পেট্রোল চালিত, যাই হোক না কেন, আপনার কাছে অন্ততপক্ষে একটি থার্ড পার্টি লায়াবিলিটি ওলা এস1 প্রো ইনস্যুরেন্স থাকতে হবে.

অন্যদিকে, ওলা ইলেকট্রিক স্কুটারের জন্য কম্প্রিহেন্সিভ ইনস্যুরেন্স আরও অধিক কম্প্রিহেন্সিভ ধরনের একটি পলিসি. থার্ড পার্টির লায়াবিলিটি ছাড়াও, ওলা ইলেকট্রিক স্কুটারের জন্য কম্প্রিহেন্সিভ ইনস্যুরেন্স ওন ড্যামেজ, পার্সোনাল অ্যাক্সিডেন্ট সহ অন্যান্য আরও অনেক কভার অফার করবে. যদিও আইনত আপনার ওলা ইলেকট্রিক স্কুটার ইনস্যুরেন্স নেওয়ার প্রয়োজন নেই, তবে আপনি নিতে পারেন. এটি নিয়ে আপনি আর্থিকভাবে আরও বেশি সুরক্ষিত হতে পারেন.

ওলা ইলেকট্রিক বাইক ইনস্যুরেন্সের জন্য অ্যাড-অন

অ্যাড-অনগুলি দেখায় যে আপনি কীভাবে ওলা ইলেকট্রিক স্কুটারের জন্য আপনার ইনস্যুরেন্স আপগ্রেড করতে পারবেন. কিছু অত্যন্ত সাধারণ অ্যাড-অনগুলি হল:

  • ইঞ্জিনের সুরক্ষা
  • 24X7 রোডসাইড অ্যাসিস্টেন্স
  • আউটস্টেশন ইমার্জেন্সি
  • কী প্রোটেকশন
  • কনজিউমেবল কভার
  • মূল্যবান আইটেমের চুরি বা ক্ষতি

মনে রাখবেন, আপনি যদি থার্ড পার্টি লায়াবিলিটি অনলি ওলা এস1 প্রো ইনস্যুরেন্স কিনে থাকেন, তাহলে আপনি এই সুবিধাগুলি আপনার প্ল্যানের সাথে যোগ করতে পারবেন না. আপনার ওলা ইলেকট্রিক বাইকের জন্য যদি আপনি এই অতিরিক্ত কভারগুলি নিতে চান, তাহলে আপনি ওলা ইলেকট্রিক স্কুটার ইনস্যুরেন্স নিতে পারেন.

কীভাবে একটি ক্লেম ফাইল করবেন?

আপনি ইনস্যুরেন্স প্রোভাইডার কর্তৃক অফার করা বিভিন্ন ধরনের ইলেকট্রিক বাইক ইনস্যুরেন্সের বিকল্প থেকে বেছে নিয়ে শুরু করতে পারেন.

বেশ কিছু সাধারণ পদ্ধতিতে আপনি আবেদন করতে পারেন, সেগুলি হল:

  • আপনার ইনস্যুরেন্স প্রোভাইডারের দেওয়া টোল-ফ্রি নম্বরে কল করুন
  • অফিশিয়াল সাপোর্ট ইমেল অ্যাড্রেসে একটি ইমেল পাঠান
  • তাদের ওয়েবসাইটের মাধ্যমে একটি ক্লেম করুন
  • তাদের আবেদনের মাধ্যমে ক্লেম করুন

থার্ড পার্টি ওলা এস1 ইনস্যুরেন্সের ক্ষেত্রে, আপনি থার্ড পার্টি লায়াবিলিটি ক্লেমের জন্য একটি নির্দিষ্ট ইমেল চ্যানেলের মাধ্যমে ট্রানজ্যাকশান পেতে পারেন.

আপনার ইলেকট্রিক বাইকের ইনস্যুরেন্স ক্লেম করার প্রক্রিয়া একদম এক প্রক্রিয়া যদি আপনি করেন ইলেকট্রিক কার ইনস্যুরেন্স ক্লেম.

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী

ইলেকট্রিক স্কুটার ইনস্যুরেন্স কি বাধ্যতামূলক?

ভারতে, 1988 সালের মোটর ভেহিকেলস অ্যাক্ট অনুযায়ী ইলেকট্রিক স্কুটার ইনস্যুরেন্স থাকা বাধ্যতামূলক. ভারতের রাস্তায় আইনগতভাবে ইলেকট্রিক স্কুটার চালানোর জন্য আপনার কাছে অন্ততপক্ষে একটি থার্ড পার্টি লায়াবিলিটি ইনস্যুরেন্স কভারেজ থাকতে হবে.

ইলেকট্রিক স্কুটার ইনস্যুরেন্স কী কভার করে?

ভারতে ইলেকট্রিক স্কুটার ইনস্যুরেন্স সাধারণত থার্ড পার্টির লায়াবিলিটি কভার করে, যার মধ্যে আপনি ইলেকট্রিক স্কুটার চালানোর সময় আপনার স্কুটার দ্বারা অন্য কোনও ব্যক্তি আঘাত বা তাদের সম্পত্তির যে কোনও ক্ষতি অন্তর্ভুক্ত রয়েছে. এছাড়াও, আপনি একটি কম্প্রিহেন্সিভ ইনস্যুরেন্স পলিসি বেছে নিতে পারেন যা চুরি ও আপনার স্কুটারের ক্ষতি এবং পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভার করবে.

কোন কোন ফ্যাক্টরের উপর ভিত্তি করে ইলেকট্রিক স্কুটার ইনস্যুরেন্সের প্রিমিয়াম ভিন্ন ভিন্ন হয়?

ভারতে ইলেকট্রিক স্কুটার ইনস্যুরেন্সের খরচ বিভিন্ন ফ্যাক্টর যেমন আপনার স্কুটারের মূল্য, আপনার বয়স এবং ড্রাইভিং রেকর্ড এবং আপনার বেছে নেওয়া কভারেজের লেভেলের উপর ভিত্তি করে ভিন্ন ভিন্ন হয়.

আমি কোথায় থেকে ইলেকট্রিক স্কুটার ইনস্যুরেন্স নিতে পারব?

ভারতে টু-হুইলার ইনস্যুরেন্স অফার করে থাকে এমন যে কোনও জেনারেল ইনস্যুরেন্স কোম্পানি থেকে আপনি ইলেকট্রিক স্কুটার ইনস্যুরেন্স নিতে পারেন. অনেক ইনস্যুরেন্স কোম্পানির অনলাইন পোর্টাল রয়েছে যেখানে আপনি পলিসি এবং মূল্য তুলনা করতে পারবেন এবং অনলাইনে ইনস্যুরেন্স কিনতে পারবেন. এছাড়াও আপনি একজন ইনস্যুরেন্স এজেন্ট অথবা থার্ড-পার্টি এগ্রিগেটর ওয়েবসাইটের মাধ্যমেও ইনস্যুরেন্স কিনতে পারবেন.

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • Customer Login

    কাস্টমার লগইন

    গো
  • Partner login

    পার্টনারের লগইন

    গো
  • Employee login

    কর্মচারী লগইন

    গো