Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • মোটর ক্লেম রেজিস্ট্রেশন 1800-209-5858

  • মোটর অন দ্য স্পট 1800-266-6416

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য ধন্যবাদ.

যে কোনও সহায়তার জন্য অনুগ্রহ করে 1800-209-0144 নম্বরে কল করুন

সেরা কার ইনস্যুরেন্স

নিরাপত্তার রাস্তা আনলক করুন: সেরা কার ইনস্যুরেন্স গ্রহণ করুন!

আমরা জানি আপনি আপনার গাড়ি কতটা ভালোবাসেন! আপনি আপনার শহরের অলি-গলি সহ সম্ভবত হাজার হাজার কিলোমিটার এই গাড়ি নিয়ে পাড়ি দিয়েছেন এবং যখনই ভ্রমণের নেশা উঠেছে তখনই বেরিয়ে পড়েছেন, এমনকি এক দেশ থেকে অন্য দেশেও! "জাস্ট ম্যারিড" থেকে শুরু করে "বেবি অ্যাবোর্ড" পর্যন্ত প্রায় সমস্ত পরিস্থিতিতেই এটি সকলের কাছে জানান দিয়েছে যে, আপনি জীবনে কখন বাধা পেয়েছেন বা আপনার জীবনে কখন নতুন কোনও কিছুকে স্বাগত জানিয়েছেন. আপনি পাহাড়ে ক্যাম্পিং করার সময় কখনও কখনও এটি একটি অস্থায়ী শেল্টার হিসাবেও কাজ করেছে!

আপনার ব্যক্তিত্বের ভিত্তিতে আমরা নিশ্চিত যে, আপনি সবসময়ই আপনার গাড়ির সর্বোত্তম যত্ন নিয়েছেন.

কিন্তু জীবন অনিশ্চিত, তাই আপনি জানেন যে কোনও সময়ে দুর্ঘটনা ঘটতে পারে. পরিসংখ্যানগত ভাবে, একটি সড়ক দুর্ঘটনা কখন ঘটবে তা আগাম সঠিকভাবে জানা সম্ভব নয়. আপনার গাড়ি দীর্ঘ সময় রাস্তায় চালান এবং বিনিয়োগ বাবদ সেরা রিটার্ন দেবে সেরা কার ইনস্যুরেন্স পলিসি আপনার গাড়ি অবশ্যই পেতে পারে!

যদিও এটি দুর্ঘটনা এড়াতে পারে না, তবে এটি আপনাকে যে কোনও দুর্ঘটনাজনিত ক্ষতি থেকে রক্ষা করার জন্য ফিন্যান্সিয়াল কভার দিতে পারে. একটি বংশগত রেসের ঘোড়ার মতো আপনিও আপনার গাড়ির জন্য সেরা অ্যাক্সেসরিজ এবং স্পেয়ার ছাড়া আর কিছুই চান না. অবশ্যই থাকতে হবে এমন সম্পদের তালিকায় সেরা কার ইনস্যুরেন্স পলিসি যোগ করুন!

 

আদর্শ কার ইনস্যুরেন্স প্ল্যানে কী কী ফিচার অন্তর্ভুক্ত থাকা উচিত?


কোন বিষয়গুলি 'সেরা কার ইনস্যুরেন্স পলিসি' তৈরি করে, তা মূলত দৃষ্টিভঙ্গির বিষয় হতে পারে, তবে, সাশ্রয়ী মূল্যের ক্ষেত্রে 'সেরা' বিকল্প বেছে নেওয়া, অফার করা কভারেজ এবং ইনস্যুরেন্স প্রোভাইডারের মধ্যে আপনার প্রয়োজনের সংখ্যা এবং বাস্তবসম্মত মূল্যায়ন অন্তর্ভুক্ত থাকে.

ক্ষতি বা লোকসান এবং থার্ড পার্টির দায়বদ্ধতার ক্ষেত্রে কভারেজের পাশাপাশি যদি আপনার অতিরিক্ত কভারের প্রয়োজন হয়, তাহলে ক্লেম সেটলমেন্ট রেশিও, বিভিন্ন প্রিমিয়ামের তুলনামূলক রেট এবং কাস্টমাইজ করা অ্যাড-অনগুলির মতো জিনিসগুলি বিবেচনা করুন.

আইন অনুযায়ী কার ইনস্যুরেন্স থাকা বাধ্যতামূলক হলেও, সঠিক বিকল্প বেছে নেওয়া হলে তা আপনাকে ইমার্জেন্সি পরিস্থিতিতে রোড অ্যাসিস্টেন্সের মতো গুরুত্বপূর্ণ সুবিধা দিতে পারে. প্রকৃতপক্ষে, এমন একটি কার ইনস্যুরেন্স প্ল্যান বেছে নিন যা দেশব্যাপী অনুমোদিত গ্যারেজের নেটওয়ার্ক অফার করে.

অনেকটা আপনার সেল ফোনের মতোই আপনার কার ইনস্যুরেন্স প্রোভাইডারও ইমার্জেন্সি অবস্থায় একটি গুরুত্বপূর্ণ রিসোর্স হতে পারে - ফ্ল্যাট টায়ার অ্যাসিস্টেন্স থেকে স্পট অ্যাসিস্টেন্স পর্যন্ত যে কোনও পরিস্থিতিতে.

 

আমার কেন বাজাজ অ্যালিয়ান্স কার ইনস্যুরেন্স বেছে নেওয়া উচিত?


বাজাজ অ্যালিয়ান্সে আমরা আপনার জীবনকে আরও সহজ করে তুলতে কার ইনস্যুরেন্সের ভূমিকা স্বীকার করি. আপনাকে রাস্তার ঝুঁকিগুলি ম্যানেজ করতে সাহায্য করার মাধ্যমে আমাদের প্রোডাক্ট আপনার প্রিয়জনকে চাপ এবং দুশ্চিন্তা থেকে দূরে রাখে. আমরা হয়ত নিজেদের প্রশংসা নিজেরাই করছি, কিন্তু বাজাজ অ্যালিয়ান্সকে যে সমস্ত কারণে বর্তমান মার্কেটের সেরা কার ইনস্যুরেন্স পলিসির বিকল্পগুলির মধ্যে একটি হিসাবে স্বীকৃত দেওয়া হয়েছে তা এখানে দেওয়া হল!

যখন মানসিক চাপকে দূরে ঠেলে দিয়ে আত্মবিশ্বাস জন্ম নেয়, আমাদের বিশ্বাস, তখন আপনি জীবনে আরও বেশি আনন্দময় অভিজ্ঞতা লাভ করতে পারবেন এবং জীবনের সম্ভাবনাগুলিকে সম্পূর্ণভাবে কাজে লাগাতে পারবেন. বাজাজ অ্যালিয়ান্সের লক্ষ্য হল ঝুঁকিগুলিকে সবচেয়ে বড় সুযোগে পরিণত করার ক্ষেত্রে আপনার পাশে থাকা.

2001 সাল থেকে বাজাজ অ্যালিয়ান্স মোটরিস্টদের জন্য ড্রাইভিংকে আরও বেশি নিরাপদ করে চলেছে. থার্ড পার্টির লায়াবিলিটি ক্লেমের দায়ভার গ্রহণ করার মাধ্যমে আমরা মামলার খরচ কমিয়ে দিই এবং বিপর্যস্ত জীবন নতুন করে সাজাতে সাহায্য করি. আমাদের অ্যাক্সিডেন্টাল ড্যামেজ প্রোটেকশন প্ল্যানগুলি বিভিন্ন ঝুঁকির ক্ষেত্রে কম্প্রিহেন্সিভ কভারেজ অফার করে এবং আপনাকে ইমার্জেন্সি পরিস্থিতি দূর করতে সাহায্য করে.

পুরস্কার বিজয়ী বিভিন্ন কার ইনস্যুরেন্স প্রোডাক্ট, দেশব্যাপী নেটওয়ার্ক গ্যারেজ, রোড সাইড অ্যাসিস্টেন্স সার্ভিস এবং 'কাস্টোমার ফার্স্ট'-এর একটি অনন্য মানসিকতা সহ আমরা দেশের সবচেয়ে পছন্দের ইনস্যুরারদের মধ্যে একজন. বিশেষ করে আইএএএ রেটিং নিয়ে বাজাজ অ্যালিয়ান্স সবচেয়ে বেশি গর্বিত যেটি আমরা ধারাবাহিকভাবে সর্বোচ্চ সংখ্যক ক্লেম সেটল করার জন্য পেয়ে আসছি এবং আমরা দেশের অন্যতম সেরা কার ইনস্যুরেন্স পলিসি প্রোভাইডার হিসাবে স্বীকৃতি পেয়েছি. আমাদের প্রতি আপনার বিশ্বাস আমাদেরকে এরকম সমাধান প্রদানের জন্য আরও কঠোর পরিশ্রম করতে উৎসাহিত করে যা আপনাকে আপনার জীবনের লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করে.

আপনার কার ইনস্যুরেন্সের প্রয়োজনীয়তার জন্য আপনি কেন আমাদের উপর নির্ভর করতে পারেন তার কিছু গুরুত্বপূর্ণ কারণ এখানে রয়েছে. আমরা শুধুমাত্র ভাল বা সেরা কার ইনস্যুরেন্স পলিসি প্রোভাইডার কিনা তা নিজেই সিদ্ধান্ত নিন!


কেনা এবং রিনিউ করা সহজ

আমরা কার ইনস্যুরেন্স কেনা এবং রিনিউ করা আগের থেকে আরও সহজ করেছি! কোটেশান পাওয়া, প্ল্যানগুলির মধ্যে তুলনা করা, পেমেন্ট করা থেকে শুরু করে বিদ্যমান পলিসি রিনিউ করার মতো সমস্ত কাজই আপনি আপনার প্রিয় পানীয় পান করতে করতে অনলাইনেই করতে পারবেন.

আসলে কত টাকা প্রিমিয়াম দিতে হবে তা নির্ধারণ করার জন্য হিসাব করতে কি আপনি পছন্দ করেন না? তাহলে আমাদের ওয়েবসাইটের ক্যালকুলেটরে যান এবং আপনার হিসাবটি জেনে নিন. আপনার যদি এখনও সাহায্যের প্রয়োজন হয়, তাহলে তা আমাদের কাস্টোমার সার্ভিস লিঙ্কে গিয়ে আমাদের জানান এবং আমরা আপনার কাজটি সহজ করে দেব.


24*7 রোডসাইড অ্যাসিস্টেন্স

সবসময় সিটবেল্ট বাঁধা আপনাকে সুরক্ষিত রাখতে পারে এবং নিয়মিত সার্ভিসিং আপনার গাড়িকে মসৃণভাবে চলতে সহায়তা করতে পারে. এতে করে রাস্তায় আপনি শুধুমাত্র হালকা একটু ঝাঁকুনি অনুভব করতে পারেন.

টায়ার পাংচার বা ইঞ্জিনের সমস্যা গ্রামাঞ্চলে আপনার ভ্রমণের উৎসাহকে কমিয়ে দিতে পারে. কোনও সাহায্য না পাওয়া গেলে আপনার গাড়িকে মাঝপথে ফেলে আসাই একমাত্র সম্ভাব্য বিকল্প হতে পারে; যা হয়ত আপনি করতে চান না.

বাজাজ অ্যালিয়ান্সের কার ইনস্যুরেন্সের ক্ষেত্রে আপনাকে শুধুমাত্র আমাদের টোল-ফ্রি নম্বরে কল করতে হবে. আমাদের রোডসাইড অ্যাসিস্টেন্স এক্সপার্ট আপনার গাড়িকে দ্রুত চালানোর মতো অবস্থায় নিয়ে এসে আপনার দিনের গুরুত্বপূর্ণ সময় বাঁচায়. এটাই সব কিছু নয়. আপনাকে ইমার্জেন্সির সময় সম্ভাব্য সমস্ত সহায়তা দেওয়ার জন্য আমরা বিনামূল্যে পৌঁছে দেওয়া, ফুয়েল ডেলিভারি, এসএমএস আপডেট, অতিরিক্ত চাবির সুবিধা ইত্যাদি অফার করি.

যেকোনও দুর্ঘটনার ক্ষেত্রে আমরা আপনাকে পেপারওয়ার্ক, মেডিকেল অ্যাসিস্টেন্স এবং আইনী সহায়তা দিয়ে সাহায্য করি. যদি আপনি কোনও দুর্ঘটনার সম্মুখীন হন তাহলে আমরা ক্লেম ডকুমেন্টেশন এবং স্পট সার্ভের সুবিধা দিয়ে থাকি.


ক্যাশলেস ক্লেম

ক্যাশলেস ক্লেমের মাধ্যমে আপনি জানার আগেই আপনার গাড়িটি রাস্তায় চলার উপযোগী হয়ে চলে আসবে! গাড়িতে ছোটখাটো ডেন্ট হোক বা জটিল কোনও মেশিনারি সংক্রান্ত সমস্যাই হোক, আপনার গাড়িটি অল্প সময়ের মধ্যে আবার চলতে শুরু করবে. ক্যাশলেস পেমেন্টের মাধ্যমে আপনাকে ক্যাশ টাকা খরচ করে আপনার ওয়ালেটকে হালকা করার দরকার হবে না!

আপনি এখন সারা দেশে ছড়িয়ে থাকা আমাদের 4000 প্লাস নেটওয়ার্ক গ্যারেজের যে কোনওটিতে ক্যাশলেস ক্লেমেরে সুবিধা পেতে পারেন. আপনাকে যা করতে হবে তা হল এই গ্যারেজে আপনার গাড়িটি নিয়ে যেতে হবে এবং আপনার পকেট থেকে কোনও টাকা খরচ ছাড়াই এটি মেরামত হয়ে যাবে.


ড্রাইভস্মার্ট টেলিম্যাটিক্স সার্ভিস

যদিও আপনি খুব শীঘ্রই রাস্তায় চালক বিহীন গাড়িগুলি দেখতে পাবেন না, তবে বাজাজ অ্যালিয়ান্সের ড্রাইভস্মার্ট এখনই একটি ডিজিটাল ড্রাইভিং অ্যাসিস্টেন্ট হিসাবে পাওয়া যাচ্ছে যা আপনার ড্রাইভিং অভিজ্ঞতাকে আরও ভালো করার প্রতিশ্রুতি দেয়!

ড্রাইভিংয়ের ক্ষেত্রে নতুন কিছু উদ্ভাবনের জন্য প্রযুক্তি ব্যবহার করা সবসময়ই আমাদের ফোকাস করা মূল ক্ষেত্রগুলির মধ্যে একটি. দক্ষতা এবং কাস্টোমারদের সুবিধার দিক থেকে ড্রাইভস্মার্ট মার্কেটে একটি নতুন স্ট্যান্ডার্ড সেট করেছে.

ইঞ্জিনের ক্রমাগত সমস্যা যদি আপনাকে বিভ্রান্ত করে থাকে, তাহলে ড্রাইভস্মার্ট, আমাদের ইন্টিগ্রেটেড টেলিম্যাটিক্স ডিভাইসটি এটির অবস্থার বিষয়ে আপনাকে কেবল অ্যালার্টই দেবে না বরং আপনার ওভার স্পীডের ক্ষেত্রে আপনাকে সতর্কও করবে. এটি আপনার ডিজিটাল কো-পাইলট হিসাবে কাজ করে - ভ্রমণের দূরত্ব ট্র্যাক করে, সর্বোচ্চ গতিতে চলে এবং এমনকি আপনাকে অন্যান্য জিনিসের সাথে কাস্টম রুট তৈরিতেও সাহায্য করে.

ড্রাইভস্মার্ট হল ড্রাইভিং অটোমেশন প্রযুক্তির পরবর্তী প্রজন্ম. ড্রাইভিং দক্ষতার ক্ষেত্রে আমরা শর্ট টার্ম এবং লং টার্ম লক্ষ্য সেট করতে সাহায্য করার জন্য সেরা কার ইনস্যুরেন্স পলিসি পুনরায় সংজ্ঞায়িত করেছি.

এই ডেটাগুলি আপনার গাড়িকে আরও ভালভাবে বুঝতে এবং সেটি মেইনটেইন ও দেখাশোনা করার বিষয়ে আরও ভালভাবে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সাহায্য করবে. আপনার ড্রাইভিং হিস্ট্রি বিশ্লেষণ করে আমরা বলতে পারি যে, আপনি ফুয়েল এবং মেরামত থেকে বেশ কিছুটা সেভ করতে পারেন. যে টাকাটা আপনি অন্য কোথাও খরচ করতে পারেন!


নো ক্লেম বোনাস ছাড়ের ট্রান্সফার

গাড়ি চালানোর সময় লেন পরিবর্তন করা ঝুঁকিপূর্ণ হতে পারে. এতে আপনার জরিমানা হতে পারে এবং অন্যান্য ড্রাইভারদেরও আপনি বিপদে ফেলতে পারেন. কার ইনস্যুরেন্সের ক্ষেত্রে আপনি আপনার অর্জিত নো ক্লেম বোনাস (এনসিবি) হারানোর চিন্তা ছাড়াই বাজাজ অ্যালিয়ান্সে সুইচ করতে পারেন.

আপনি কেবল সাশ্রয়ী মূল্যের ইনস্যুরেন্স প্রিমিয়ামই পাবেন না, বরং আমরা আপনাকে আমাদের সাথে আপনার পলিসি রিনিউ করার ক্ষেত্রে আপনার বিদ্যমান এনসিবি-এর 50 শতাংশ পর্যন্ত ট্রান্সফার করতে দিই. এনসিবি ট্রান্সফার করলে আপনি ওন ড্যামেজ প্রিমিয়ামের ক্ষেত্রে ছাড় পাবেন. এটি একটি উইন-উইন ডিল!

আপনার পিজ্জার উপরে চীজের একটি অতিরিক্ত লেয়ার এটিকে আরও সুস্বাদু করে তোলে! একইভাবে, কার ইনস্যুরেন্সের ক্ষেত্রে একটি অ্যাড-অন কভার আপনাকে আরও বেশি সুরক্ষা দিতে পারে. দুর্ঘটনার পূর্বাভাস দেওয়া কঠিন হলেও তা প্রতিরোধ করা যায়, আমাদের অ্যাড-অন কভারগুলি আপনার চলার পথে আসতে পারে এমন যে কোনও চ্যালেঞ্জের বিরুদ্ধে জয়ী হতে সাহায্য করে.

যখন আপনার ইনভেস্টমেন্টের বিনিময়ে সবচেয়ে বেশি ভ্যালু পাওয়ার বিষয়টি আসে তখন আমরা আপনার পাশে থাকি.

স্টেরয়েড সহ (পড়ুন: অ্যাড অন কভার) ভাল একটি বেসিক প্ল্যান আপনাকে আপনার প্রয়োজন অনুযায়ী সেরা কার ইনস্যুরেন্স পলিসি বেছে নেওয়ার সুযোগ দেয়. এগুলি হল:

লক এবং কী রিপ্লেসমেন্ট কভার

আপনি কি আপনার গাড়ির চাবি হারিয়ে ফেলেছেন এবং আপনার কাছে কি আর অন্য কোনও সেট নেই? এর জন্য আপনাকে কয়েক'শ টাকা খরচ করতে হবে. কিন্তু এটি আর নয়. আমাদের লক এবং কী রিপ্লেসমেন্ট কভারের অধীনে, ডুপ্লিকেট লক এবং কী তৈরি করার জন্য আপনার যে খরচ হবে তার জন্য আমরা আপনাকে ক্ষতিপূরণ প্রদান করি.


ভোগ্য ব্যয়

ব্রেক অয়েল, ইঞ্জিন অয়েল, এসি অয়েল, গিয়ারবক্স অয়েল ইত্যাদির মতো ভোগ্য পণ্যগুলি আপনার গাড়ি নির্বিঘ্নে চালানোর জন্য অপরিহার্য. আমাদের ভোগ্য পণ্যের খরচের কভার আপনাকে এটি নিশ্চিত হতে সাহায্য করে যে, কোনও দুর্ভাগ্যজনক দুর্ঘটনা ঘটলেও আপনার ইঞ্জিনকে সচল রাখা হবে.


পার্সোনাল লাগেজ

আপনাদের মধ্যে কেউ কেউ হয়তো তাৎক্ষণিকভাবে কোথাও ঘুরতে যাওয়ার জন্য গাড়িকে প্রস্তুত রাখতে, গাড়িতে ওভারনাইট ব্যাগ বা ভ্রমণের জন্য কিছু প্রয়োজনীয় জিনিস রাখতে পারেন. এখন আমরা যদি আপনাকে বলি যে আমরা এমন একটি অ্যাড-অন অফার করি যা এই লাগেজ হারিয়ে যাওয়ার জন্য হওয়া ক্ষতি কভার করবে? আসলে, আমরা এটি করি! তাই এগিয়ে যান এবং আপনার লাগেজ কভার করুন.


অ্যাক্সিডেন্ট শিল্ড

আমাদের অ্যাক্সিডেন্ট শিল্ড অ্যাড-অন কভার কোনও দুর্ঘটনার কারণে সংঘটিত মৃত্যু এবং অক্ষমতা থেকে উদ্ভুত আর্থিক প্রভাব থেকে ইনসিওর্ড গাড়ির মালিককে সুরক্ষিত রাখে.

জিরো ডেপ্রিসিয়েশন কভার

এটি শুনতে কঠিন মনে হলেও সত্যি যে আপনার গাড়ির ভ্যালু আসলে বছরে বছরে কমে পাচ্ছে. আসলে, এটি আপনার কভারেজের পরিমাণকে যাতে প্রভাবিত করে তা নিশ্চিত করার জন্য আমরা একটি উপায় খুঁজে পেয়েছি.

হ্যাঁ, আপনার অনুমানটি সঠিক! আমাদের জিরো ডেপ্রিসিয়েশন কভার মূল্যহ্রাসের প্রভাবগুলি বাতিল করে দেয় এবং আপনি ক্লেম করার সময় যে বেনিফিট পাবেন তার পরিমাণ সর্বোচ্চ করে তোলে.


কনভেয়েন্স বেনিফিট

একটি দুর্ঘটনার পরে আপনি আপনার কার টেনে নিয়ে যাবেন নাকি বাসে করে যাবেন, আপনি যে বিকল্পই বেছে নেন না কেন, তার জন্য আপনাকে বিবেচনাযোগ্য একটি খরচে বিকল্প ব্যবস্থা করতে হবে. যদিও আমরা মেরামতের প্রক্রিয়াটি দ্রুত করতে পারব না, তবে দুর্ঘটনার পরে আপনার গাড়ি যত দিন মেরামত চলবে তার জন্য আমরা আপনাকে কনভেয়েন্স বেনিফিট কভারের অধীনে প্রতিদিন ক্যাশ দিয়ে থাকি. 


আপনার জন্য আরও বিকল্প দেখুন


আসলে, বাজাজ অ্যালিয়ান্স কার ইনস্যুরেন্সের সাথে আপনার কাছে বিকল্পের কখনও কোনও অভাব হবে না. আমরা আপনাকে এমন একটি কভারেজ দিতে চাই যা হবে নমনীয়, সাশ্রয়ী এবং পাওয়ার প্যাকড. নিম্নলিখিত প্ল্যানগুলি আপনাকে সবদিক থেকে সুরক্ষিত রাখে যা ইমার্জেন্সি পরিস্থিতিতে আপনি চান.


বেস্ট ভ্যালু

এই প্ল্যানটি সবচেয়ে কম প্রিমিয়াম অফার করে এবং এর সাথে ₹15000 ইন-বিল্ট স্বেচ্ছাকৃত কেটে নেওয়ার যোগ্যতা রয়েছে. বুঝতে কঠিন মনে হচ্ছে? আসলে, স্বেচ্ছাকৃত কেটে নেওয়ার যোগ্যতা/ডিডাক্টিবেল হল আপনার প্রিমিয়ামের উপর ডিসকাউন্ট যে নির্দিষ্ট পরিমাণ টাকা আপনি নিজে পে করা কারণে ক্লেমের সময় পান.


স্ট্যান্ডার্ড

এটি তাদের জন্য একটি নো-ফ্রিল পলিসি যারা কোনও অতিরিক্ত কভার ছাড়াই পলিসিটি চান. এই বিকল্পটি বেছে নেওয়ার অর্থ হল আপনাকে বেছে নেওয়া বিকল্পের উপর ভিত্তি করে একটি নির্দিষ্ট পরিমাণ প্রিমিয়াম দিতে হবে. তবে, স্বেচ্ছাকৃত কেটে নেওয়ার যোগ্য এবং কনভেয়েন্স বেনিফিট ও জিরো ডেপ্রিসিয়েশন কভারের মতো অ্যাড-অন কভারগুলি এই বিকল্পটিতে অন্তর্ভুক্ত নেই.


ফ্লেক্সিবেল

এই প্ল্যানটি উভয় দিক থেকেই সেরাটি অফার করে! এটি আপনাকে আপনার অ্যাড-অন কভার এবং স্বেচ্ছাকৃত কেটে নেওয়ার যোগ্য বেছে নেওয়ার সুবিধা দেয়. এই প্ল্যানটি আপনাকে প্রিমিয়ামের উপর ডিসকাউন্ট পাওয়ার সুযোগ দেয় এবং আপনার প্রয়োজন অনুযায়ী আপনার কভারও বাড়ায়. 


বাজাজ অ্যালিয়ান্স দ্বারা অফার করা কার ইনস্যুরেন্স কভারেজ


আপনার প্রয়োজনের ভিত্তিতে সমাধান প্রদানের প্রতিশ্রুতি অনুযায়ী আমরা আপনাকে বিভিন্ন পরিস্থিতিতে বিভিন্ন কভার প্রদান করি. সেগুলির মধ্যে থেকে কিছু এখানে দেওয়া হল:


প্রাকৃতিক দুর্যোগের ক্ষেত্রে কভার

প্রাকৃতিক দুর্যোগ যে কোন সময় আঘাত হানতে পারে এবং আপনার প্রিয় গাড়িটির অপ্রত্যাশিত ক্ষতি করতে পারে. তবে, আমাদের প্ল্যানগুলি আপনাকে দ্রুত আগের অবস্থায় ফিরে আসতে সাহায্য করে. আগুন, বিস্ফোরণ, ভূমিকম্প, বজ্রবিদ্যুৎ, ঝড়, হারিকেন, সাইক্লোন, তুষারপাত, শিলাবৃষ্টি ইত্যাদির মতো প্রাকৃতিক দুর্যোগের কারণে হওয়া যে কোনও ক্ষতি বা লোকসান থেকে আমরা আপনাকে কভার করি.


মনুষ্য-সৃষ্ট দুর্যোগের ক্ষেত্রে কভার

রিয়ার ভিউ মিররে দেখা জিনিসটি আপনার ধারণার চেয়েও বেশি কাছে হতে পারে. আমাদের ইনস্যুরেন্স প্ল্যানগুলি দুর্ঘটনা বা প্রাকৃতিক ঘটনার কারণে হওয়া ক্ষতি বা লোকসানের পরেও আপনার জীবনকে অবিচলিত রাখে. তারা আপনাকে চুরি, ডাকাতি, ধর্মঘট, দাঙ্গা, সন্ত্রাসবাদ ইত্যাদির ঝুঁকি আপনাকে বহন করতে দেয়.


পার্সোনাল দুর্ঘটনার ক্ষেত্রে কভার

আমরা চাই আপনার যাতায়াতের পথ সমুদ্রের ন্যায় শান্ত এবং নির্মল হোক, কিন্তু সবসময় এমনটি নাও হতে পারে. যদি কখনও কোনও খারাপ দুর্ঘটনা ঘটে, তাহলে আপনাকে এর আর্থিক প্রভাব সম্পর্কে আর ভাবতে হবে না.

দুর্ঘটনাজনিত ক্ষতির কভারের পাশাপাশি আমরা গাড়ি চালানোর সময় বা ভ্রমণের সময় কোনও ক্ষতি হলে মালিক/চালককে ₹1 লাখের পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভার প্রদান করি. আমরা সহ-যাত্রীদের জন্য অপশনাল পার্সোনাল অ্যাক্সিডেন্ট কভারও প্রদান করি.


থার্ড পার্টির লিগাল লায়াবিলিটি

আপনি যদি কোনও দুর্ঘটনার সম্মুখীন হন, তাহলে জীবন এবং সম্পত্তির ক্ষতি বা আঘাতের সম্ভাবনা খুবই বেশি. এটি থেকে উদ্ভুত হওয়া যে কোনও আইনী দায়বদ্ধতা থেকে দূরে থাকতে আপনাকে সাহায্য করার জন্য বাজাজ অ্যালিয়ান্স আপনাকে কম্প্রিহেন্সিভ কভারেজ প্রদান করে, যা আপনাকে ফিন্যান্সিয়াল প্রভাব থেকে সুরক্ষিত রাখে. 

কার ইনস্যুরেন্স সম্পর্কে সহজ ব্যাখ্যা

আমাকে যে প্রিমিয়াম পে করতে হবে তা নির্ধারণের ফ্যাক্টরগুলি কী কী?

আপনার গাড়ির ইনস্যুরেন্সের জন্য আপনি যে প্রিমিয়াম পে করেন তা নির্ধারণ করার জন্য বেশ কিছু ভিন্ন ভিন্ন ফ্যাক্টর রয়েছে. প্রিমিয়ামের পরিমাণ নির্ধারণের ক্ষেত্রে কিছু প্রয়োজনীয় ফ্যাক্টর হল আপনার গাড়ির ধরন, ইঞ্জিনের ক্যাপাসিটি, মডেল, বয়স ইত্যাদি.

আপনাকে কত পরিমাণ প্রিমিয়াম পে করতে হবে তা আপনার বেছে নেওয়া অতিরিক্ত কভারের সংখ্যার উপরও নির্ভর করে.

বাজাজ অ্যালিয়ান্সের কার ইনস্যুরেন্স থাকার মূল সুবিধাগুলি কী কী?

আমরা বড়াই করে বলছিনা না যে, আমরা মার্কেটের সেরা কার ইনস্যুরেন্স পলিসি অফার করি. কেন, তা এখানে রয়েছে:

● আপনি মাত্র কয়েকটি ক্লিকের মাধ্যমেই অনলাইনে আপনার কার ইনস্যুরেন্স কিনতে বা রিনিউ করতে পারবেন.

● সারা দেশজুড়ে 4000টিরও বেশি গ্যারেজে ক্যাশলেস ক্লেম সেটলমেন্ট. ক্যাশলেস ফ্যাসিলিটি না থাকলে আপনি 75% বাকিতে পেমেন্ট করার সুবিধা পান

● আমরা চব্বিশ ঘন্টাই আপনার পাশে রয়েছি, এমনকি ছুটির দিনেও. আপনি দেশের যে কোনো প্রান্ত থেকে আমাদের টোল-ফ্রি নম্বরে কল করতে পারেন এবং আমরা আপনাকে সহায়তা করতে পেরে খুশি হব

● অন্য কোনও প্রোভাইডারের কাছ থেকে আপনার ইনস্যুরেন্স ট্রান্সফার করার সময় নো ক্লেম বোনাসের 50% পর্যন্ত ট্রান্সফার করুন

● 24*7 ক্লেম অ্যাসিস্টেন্স এবং এসএমএস আপডেট

● ব্রেকডাউনের ক্ষেত্রে আপনার গাড়িটিকে গ্যারেজে নিয়ে যাওয়ার জন্য টোয়িং সুবিধা

● আপনার গাড়ির ব্যবহার, ট্র্যাক এবং প্যাটার্ন বিশ্লেষণ করতে স্মার্ট ভাবে ড্রাইভ করুন

● ফ্ল্যাট টায়ারের মেরামত, ফুয়েল ডেলিভারি, স্পেয়ার কী সার্ভিস ইত্যাদির জন্য 24*7 পরিষেবা.

● আপনার গাড়ির ব্রেকডাউন লোকেশন থেকে 50 কিমি-এর মধ্যে যেকোনও জায়গায় বিনামূল্যে পৌঁছে দেওয়ার সুবিধা

আমার কার ইনস্যুরেন্স কেন রিনিউ করা উচিত?

কার ইনস্যুরেন্স আপনার গাড়ির জন্য কেবল ফিন্যান্সিয়াল কভার হিসাবেই কাজ করে না বরং অন্যান্য অনেক সুবিধাও দিয়ে থাকে. আপনার কার ইনস্যুরেন্স পলিসি রিনিউ করার মাধ্যমে আপনি নিশ্চিত করেন যে, আপনি এই অসাধারণ সুবিধাগুলি গ্রহণ করা চালিয়ে যেতে চান.  

আরও গুরুত্বপূর্ণ বিষয় হল, আপনার প্রতিটি ক্লেম মুক্ত বছরের জন্য আমরা নো ক্লেম বোনাসের মাধ্যমে আপনার কভারে ভ্যালু যোগ করি. এটি প্রিমিয়ামের পরিমাণ বাড়ানো ছাড়াই সাম অ্যাসিওর্ডের পরিমাণ বাড়াবে অথবা নির্দিষ্ট শতাংশে প্রিমিয়ামের পরিমাণ কম করবে.

তাই, কোনওভাবেই আপনার কার ইনস্যুরেন্স রিনিউ করতে ব্যর্থ হওয়া যাবে না! আপনি যদি মেয়াদ শেষ হওয়ার 90 দিনের মধ্যে এটি রিনিউ করতে না পারেন, তাহলে আপনি আপনার নো ক্লেম বোনাস বেনিফিট হারাতে পারেন.

পলিসি রিনিউ করার সময় আমার কী কী ডকুমেন্ট প্রয়োজন হবে?

পলিসি রিনিউ করার সময় যে ডকুমেন্টগুলি প্রয়োজন হবে তার তালিকা নিচে দেওয়া হল

● আপনার গাড়ির রেজিস্ট্রেশন নম্বর

● আপনার বিবরণ যেমন বয়স, নাম, জন্মতারিখ ইত্যাদিসহ ডকুমেন্ট.

● ড্রাইভিং লাইসেন্সের তথ্য

● বিদ্যমান পলিসির বিবরণ


অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো