রেসপেক্ট সিনিয়র কেয়ার রাইডার: 9152007550 (মিসড কল)

সেলস: 1800-209-0144| পরিষেবা: 1800-209-5858 সার্ভিস চ্যাট: +91 75072 45858

ইংরেজি

Claim Assistance
Get In Touch
Step by step Motor OTS guide
সেপ্টেম্বর 14, 2020

মোটর ওটিএস গাইড: ক্লেম প্রক্রিয়া সহজ করার ধাপসমূহ

সংক্ষিপ্ত বিবরণ

মোটর ওটিএস (অন দ্য স্পট) হল আমাদের কেয়ারিংলি ইওর্স অ্যাপের একটি ফিচার. এই ফিচারটি আপনাকে শুধুমাত্র আপনার মোবাইল ব্যবহার করেই সহজে এবং দ্রুত আপনার মোটর ক্লেম সেটল করার সুযোগ দেয়. মোটর ওটিএস ফিচারটি আপনাকে ক্লেম ফাইল করতে, আপনার গাড়ি সেলফ-ইন্সপেক্ট করতে এবং 20 মিনিটের মধ্যে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ক্লেমের পরিমাণ গ্রহণ করতে দেয়. আপনাকে শুধুমাত্র আপনার মোবাইলে আমাদের কেয়ারিংলি ইওর্স অ্যাপ ডাউনলোড করতে হবে, নিজেকে রেজিস্টার করতে হবে এবং অ্যাপের পছন্দসই ফিচারগুলি ব্যবহার করা শুরু করতে হবে. মোটর ওটিএস-এর মাধ্যমে, আপনি 20 মিনিটের মধ্যে ₹30,000 পর্যন্ত আপনার গাড়ির ক্লেম এবং ₹10,000 পর্যন্ত টু হুইলার ক্লেম সেটল করতে পারবেন. আমাদের কেয়ারিংলি ইওর্স অ্যাপের এই ফিচারটি এবং অন্যান্য অনেক অসাধারণ ফিচার ব্যবহার করার সেরা দিক হল এটি ব্যবহার করতে কোনও টাকা খরচ করতে হবে না এবং আপনি এটি বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন. ক্লেম সেটল করা একটি অত্যন্ত বিরক্তিকর কাজ হতে পারে, কিন্তু, এই টিউটোরিয়ালের মাধ্যমে আপনি আমাদের কেয়ারিংলি ইওর্স অ্যাপের মোটর ওটিএস ফিচার ব্যবহার করে আপনি আপনার সুবিধা মতো মোটর ইনস্যুরেন্স ক্লেম করতে পারবেন. ক্লেম প্রক্রিয়া করার জন্য মোটর ওটিএস আপনাকে নখদর্পণে দ্রুত, ঝঞ্ঝাট-মুক্ত এবং মসৃণ সার্ভিস প্রদান করে.

পূর্বশর্তসমূহ

আমাদের কেয়ারিংলি ইওর্স অ্যাপের মোটর ওটিএস ফিচারে অ্যাক্সেস করার জন্য আপনার যা প্রয়োজন তা হল:
  • একটি স্মার্ট মোবাইল ফোন
  • একটি দ্রুতগতিসম্পন্ন ইন্টারনেট কানেকশান
  • আমাদের কেয়ারিংলি ইওর্স অ্যাপ করার জন্য এবং প্রয়োজনের সময় ক্লেম ফাইল করার জন্য Google Play Store (androআইডি ডিভাইসের জন্য) অথবা Apple App Store (iOS ডিভাইসের জন্য)-এর যে কোনও একটিতে অ্যাক্সেস করুন.
  • বাজাজ অ্যালিয়ান্সের মোটর ইনস্যুরেন্স পলিসি - আমাদের অ্যাপের এই ফিচারটি ব্যবহার করার জন্য আপনার কাছে বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সের কার ইনস্যুরেন্স অথবা টু হুইলার ইনস্যুরেন্স পলিসি থাকতে হবে.
  • ক্লেম অ্যামাউন্টটি সরাসরি আপনার অ্যাকাউন্টে জমা করার জন্য একটি বৈধ ব্যাঙ্ক অ্যাকাউন্ট.

কেয়ারিংলি ইওর্স অ্যাপের মোটর ওটিএস ফিচার ব্যবহার করার ধাপসমূহ

ধাপ 1: যদি আপনার কাছে ইতোমধ্যে লগইন করার জন্য কোনও ক্রেডেনশিয়াল না থাকে, তাহলে কেয়ারিংলি ইওর্স অ্যাপ খুলুন এবং নিজেকে রেজিস্টার করুন. আপনার অ্যাকাউন্টটি অ্যাক্টিভেট করার জন্য আপনাকে কেবল আপনার ইমেলে পাঠানো লিঙ্কটিতে ক্লিক করতে হবে. এই ইমেল নোটিফিকেশানটি ওয়ান টাইম পাসওয়ার্ড (ওটিপি) ভেরিফিকেশনের পরে পাঠানো হয় যার জন্য আপনাকে সিস্টেমে আপনার নাম, লোকেশন এবং ইমেল অ্যাড্রেস লিখতে হবে. সাইন ইন করার পর আপনি আপনার বিদ্যমান পলিসিগুলি যোগ করতে, আপডেট করতে এবং ম্যানেজ করতে পারবেন এবং ক্লেম করতে পারবেন. ধাপ 2: একটি প্রয়োজনীয় ডকুমেন্টগুলি, ফাইল করার জন্য আপনার পলিসিটি নির্বাচন করুন (যদি আপনি ইতোমধ্যে এটি যোগ করে থাকেন) বা আপনি যে পলিসির বিরুদ্ধে ক্লেম করতে চান সেটি যোগ করুন. তারপর, যে ঘটনার জন্য আপনি ক্লেমটি ফাইল করতে চান সেটি সম্পর্কে বিস্তারিত বিবরণগুলি পূরণ করুন. ধাপ 3: আপনার মোবাইলে ক্লেম ফর্মটি সম্পূর্ণভাবে পূরণ করুন. ধাপ 4: অ্যাপে থাকা নির্দেশাবলী অনুযায়ী, বিভিন্ন অ্যাঙ্গেল থেকে আপনার ক্ষতিগ্রস্ত গাড়ির তোলা ছবিগুলি আপলোড করুন. ধাপ 5: অ্যাপে আপনার ড্রাইভিং লাইসেন্স এবং আরসি (রেজিস্ট্রেশন সার্টিফিকেট)-এর ছবি আপলোড করুন. ধাপ 6: আপনি আপনার রেজিস্টার করা মোবাইল নম্বরে একটি লিঙ্ক এবং ওটিপি (ওয়ান টাইম পাসওয়ার্ড) সহ একটি এসএমএস পাবেন. আপনাকে লিঙ্কে ক্লিক করতে হবে এবং সেখানে ওটিপি লিখতে হবে. ধাপ 7: আপনাকে আপনার মোবাইল স্ক্রিনে একটি আনুমানিক ক্লেমের পরিমাণ দেখানো হবে যেখান থেকে আপনি এটি গ্রহণ বা প্রত্যাখ্যান করতে পারবেন. ধাপ 8: ক্লেমের পরিমাণটি গ্রহণ করার জন্য 'সম্মত' বোতামটিতে ক্লিক করুন এবং তারপর ক্লেমের পরিমাণটি সরাসরি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা করা হবে.

উপসংহার

আমরা আশা করি যে, আপনার এখন আমাদের কেয়ারিংলি ইওর্স অ্যাপের মোটর ওটিএস ফিচারের মাধ্যমে মোটর ইনস্যুরেন্স ক্লেম ₹30,000 পর্যন্ত - করা সহজ বলে মনে হচ্ছে. আরও স্পষ্টভাবে প্রক্রিয়াটি বুঝতে আপনি YouTube-এ আমাদের ভিডিওটি দেখতে পারেন. সম্পর্কে আরও জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন মোটর ইনস্যুরেন্স অনলাইন.

এই প্রবন্ধটি কি সহায়ক ছিল? একে রেটিং দিন

গড় রেটিং 5 / 5 ভোটের সংখ্যা: 18

এখনও পর্যন্ত কোনও ভোট নেই ! প্রথম ব্যক্তি হিসেবে এই পোস্টে রেটিং দিন.

এই প্রবন্ধটি পছন্দ?? আপনার বন্ধুদের সাথে এটি শেয়ার করুন!

আপনার ভাবনা শেয়ার করুন. নীচে একটি কমেন্ট লিখুন!

একটি উত্তর দিন

আপনার ইমেল অ্যাড্রেস প্রকাশিত হবে না. সমস্ত ক্ষেত্র প্রয়োজনীয়