Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সে লিডারশিপ

নেতৃত্ব

আমাদের টিম

বাজাজ অ্যালিয়ান্সে, পরিবর্তন শীর্ষস্তর থেকে শুরু হয়. ডিজিটাল উদ্যোগ থেকে প্রোডাক্ট ডেভলপমেন্ট পর্যন্ত, আমাদের লিডারশিপ টিম 100 বছরেরও বেশি সমষ্টিগত অভিজ্ঞতা নিয়ে আসে. উদ্যোক্তাসুলভ মনোভাব এবং কাস্টোমার সাকসেসের জন্য উৎসাহের মেলবন্ধন, এই দুইটি বিষয় আজ বাজারের সবচেয়ে লাভজনক ইনস্যুরারদের মধ্যে অন্যতম হিসাবে কোম্পানির দীর্ঘস্থায়ী কর্মক্ষমতার জন্য অনুঘটকের কাজ করেছে. উপযুক্ত নেতার মতো, তারা আমাদের বিকাশের নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার পথ প্রদর্শন করেছে.

  • তপন সিংঘেল
    এমডি এবং সিইও
    তপন সিংঘেল

    শ্রী তপন সিংঘেল 2001 সালে যাত্রা শুরুর সময় থেকে বাজাজ অ্যালিয়ান্সের সাথে রয়েছেন এবং রিটেল মার্কেটে ইনস্যুরেন্স ব্যবসা শুরু করা টিমের অবিচ্ছেদ্য অংশ তিনি.

    তপন সিংঘেল 2012 সালে এমডি এবং সিইও পদে যোগ দেন. বিগত 11 বছরে তাঁর নেতৃত্বের অধীনে, কোম্পানি উদ্ভাবন, ইন্ডাস্ট্রি-ফার্স্ট উদ্যোগ চালিত করেছে এবং কাস্টোমার কেন্দ্রীভূত মনোভাব রেখেছে. ইনস্যুরেন্স সেল, ডিস্ট্রিবিউশন এবং কাস্টোমার এনগেজমেন্ট তার নেতৃত্বের অধীনে ডিজিটাল হয়ে গেছে.

    এর আগে, তিনি বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) ছিলেন. তিনি কোম্পানিতে বিভিন্ন ভূমিকা গ্রহণ করেছেন যেমন রিজিওনাল ম্যানেজার, জোনাল হেড এবং সিএমও হিসাবে সমস্ত রিটেল চ্যানেলের হেড.

    বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সের এমডি এবং সিইও হিসাবে, তিনি ইন্ডাস্ট্রিতে বৃদ্ধি, লাভজনকতা এবং খরচের নেতৃত্ব নিশ্চিত করেছেন. বর্তমানে তিনি ইনস্যুরেন্স এবং পেনশনের ক্ষেত্রে সিআইআই জাতীয় কমিটিরও সভাপতিত্ব করেন. তিনি একাধিক পুরস্কার পেয়েছেন, তার মধ্যে তিনি ইন্ডিয়া ইনস্যুরেন্স সামিট এবং অ্যাওয়ার্ড 2019, 22য় এশিয়া ইনস্যুরেন্স ইন্ডাস্ট্রি অ্যাওয়ার্ড 2018 এবং ইন্ডিয়ান ইনস্যুরেন্স সামিট 2017 তে 'পার্সোনালিটি অফ দ্য ইয়ার' পুরস্কার জিতেছেন. তিনি 2019 ও 2018 সালে 'ভারতে লিঙ্কডইন টপ ভয়েস' হিসাবে বিবেচিত হয়েছিলেন এবং ইকনমিক টাইমস গ্লোবাল বিজনেস সামিট 2018 এ এশিয়ার 'মোস্ট প্রমিশিং বিজনেস লিডার' হিসাবে স্বীকৃতি পেয়েছিলেন.

  • TA Ramalingam
    টিএ রামালিঙ্গম
    চিফ টেকনিকাল অফিসার
    TA Ramalingam
    টিএ রামালিঙ্গম
    বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সের চিফ টেকনিক্যাল অফিসার হলেন টিএ রামালিঙ্গম. তাঁর বর্তমান ভূমিকায় তিনি মোটর এবং নন-মোটর আন্ডাররাইটিং, ক্লেম, রিস্ক ম্যানেজমেন্ট এবং সংস্থার জন্য রি-ইনস্যুরেন্স পরিচালনার দায়িত্ব পালন করেন. এর আগে, তিনি ইন্সটিটিউশানাল সেলসের জন্য চিফ ডিস্ট্রিবিউশান অফিসার হিসাবে কোম্পানির ডিস্ট্রিবিউশন চ্যানেল এবং স্ট্র্যাটেজিক টাই-আপগুলি পরিচালনা করেছিলেন. তার আগের ভূমিকায়, তিনি ক্লেমের সময় উন্নততর কাস্টোমার অভিজ্ঞতা প্রদানের জন্য গুরুত্বপূর্ণ সক্ষমকারী এমন দক্ষ ক্লেম ম্যানেজমেন্ট প্রক্রিয়া গাইড করেছেন এবং টিমকে নেতৃত্ব দিয়েছেন. ফলস্বরূপ, ক্লেম ম্যানেজমেন্টের ক্ষেত্রে ভারতীয় ইনস্যুরেন্স ইন্ডাস্ট্রিতে বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স সর্বশ্রেষ্ঠ টার্নঅ্যারাউন্ড সময়ের জন্য পরিচিত. রাম ব্যাঙ্কিং ইন্ডাস্ট্রিতে নিজের কেরিয়ার শুরু করেছিলেন এবং ইনস্যুরেন্স ইন্ডাস্ট্রিতে দুই দশকেরও বেশি সময় কাজের অভিজ্ঞতা রয়েছে. তিনি একজন বিশিষ্ট ন্যাশানাল ইনস্যুরারের সাথে কেরিয়ার শুরু করেছিলেন যেখানে তিনি মার্কেটিং, ক্লেম এবং রিইনস্যুরেন্স সহ বিভিন্ন অপারেশনাল এলাকা পরিচালনা করেছিলেন. তিনি বাণিজ্যে স্নাতকোত্তর এবং ভারতের ইনস্যুরেন্স ইনস্টিটিউটের একজন অ্যাসোসিয়েট.
  • Sasikumar Adidamu
    শশিকুমার আদিদামু
    চিফ ডিস্ট্রিবিউশান অফিসার - ইন্সটিটিউশানাল সেলস
    Sasikumar Adidamu
    শশিকুমার আদিদামু
    শশীকুমার আদিদামু হলেন বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সের ইনস্টিটিউশনাল সেলস-এর চিফ ডিস্ট্রিবিউশান অফিসার. তাঁর বর্তমান ভূমিকায় তিনি সরকারী ব্যবসা, ক্রম ইনস্যুরেন্স এবং সংস্থার প্রোডাক্ট পোর্টফোলিওর মাধ্যমে ব্যাংক্যাসুরেন্স এবং কর্পোরেট ব্যবসা এবং কৌশলগত সহযোগিতার মতো বিভিন্ন ডিস্ট্রিবিউশান চ্যানেলের মাধ্যমে কোম্পানির কর্পোরেট ব্যবসায়িক পোর্টফোলিও-কে নেতৃত্ব দিচ্ছেন. এই ভূমিকার আগে, শশীকুমার চিফ টেকনিক্যাল অফিসার হিসাবে কোম্পানির আন্ডাররাইটিং, ক্লেম, রি-ইনস্যুরেন্স এবং রিস্ক ম্যানেজমেন্ট পোর্টফোলিও ম্যানেজ করেছেন. তাঁর ভুমিকায়, সিটিও-র আগে, তিনি আন্ডাররাইটিং, ক্লেম, রিস্ক ম্যানেজমেন্ট, মার্কেটিং, সেলস এবং প্রোফিট সেন্টার ম্যানেজমেন্ট ইত্যাদির মত বিভিন্ন পোর্টফোলিও পরিচালনা করেছেন. শশীকুমারের তিন দশকেরও বেশি সমৃদ্ধ অভিজ্ঞতা রয়েছে এবং নিউ ইন্ডিয়া অ্যাসিওরেন্স কোম্পানির সাথে 1989 সালে তাঁর ইনস্যুরেন্স কেরিয়ার ডায়রেক্ট রিক্রুট অফিসার হিসাবে শুরু হয়েছিল. তিনি 2001 সালে বাজাজ অ্যালিয়ান্সে যোগ দেওয়ার আগে 12 বছরের জন্য পাবলিক সেক্টর কোম্পানিগুলির সাথে কাজ করেছেন. শশীকুমারের আইটি সেক্টরেও কিছু অভিজ্ঞতা রয়েছে, একটি অস্ট্রেলিয়ান আইটি কোম্পানির সাথে একজন বিজনেস অ্যানালিস্ট হিসাবে কাজ করেছেন. শশীকুমার আদিদামুর সিভিল ইঞ্জিনিয়ারিং-এ ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং ডিগ্রী রয়েছে, এবং তিনি ইনস্যুরেন্স ইনস্টিটিউট অফ ইন্ডিয়ার একজন অ্যাসোসিয়েট. তিনি মিউনিখ থেকে অ্যাডভান্সড ইঞ্জিনিয়ারিং ইনস্যুরেন্স ট্রেনিংও সম্পূর্ণ করেছেন. কাজের পাশাপাশি, শশীকুমার একজন মনোযোগী পাঠক এবং তিনি পরিবারের সাথে সময় কাটাতে ভালোবাসেন.
  • Ramandeep Singh Sahni
    রমনদীপ সিং সাহনি
    চিফ ফাইন্যান্সিয়াল অফিসার
    Ramandeep Singh Sahni
    রমনদীপ সিং সাহনি
    রমনদীপ সিং সাহনি হলেন বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার. এই ভূমিকায় তিনি ফাইন্যান্স, কমপ্লায়েন্স, আইনী এবং অ্যাডমিনিস্ট্রেশানের জন্য দায়িত্ব পালন করছেন. রমনদীপ তাঁর সাথে ইনস্যুরেন্সে উল্লেখযোগ্য অভিজ্ঞতা নিয়ে এসেছেন, তিনি 17 বছরেরও বেশি সময় ধরে ইন্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স ক্ষেত্রে কাজ করেছেন. তাঁর পূর্ববর্তী ভূমিকায় তিনি ভারতের দুটি প্রাইভেট লাইফ ইনস্যুরারের জন্য সিনিয়র পদে কাজ করেছেন যেখানে ফাইন্যান্স, বিজনেস প্রসেস রি-ইঞ্জিনিয়ারিং, বিজনেস স্ট্র্যাটেজি ফর্মুলেশন এবং এক্সিকিউশন, অ্যাডমিনিস্ট্রেশান এবং ইনফ্রাস্টাকচার এবং ইন্টারনাল অডিটের অভিজ্ঞতা পেয়েছেন. রমনদীপ একজন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট এবং তাঁর কাছে ব্যাচেলর অফ কমার্স-এর ডিগ্রী রয়েছে. এর পাশাপাশি তিনি একজন সার্টিফায়েড ইনফরমেশন সিস্টেম অডিটর.
  • Avinash Naik
    অবিনাশ নায়েক
    চিফ ইনফর্মেশন অফিসার
    Avinash Naik
    অবিনাশ নায়েক
    শ্রী অবিনাশ নায়েক হলেন বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সের প্রেসিডেন্ট এবং চিফ ইনফরমেশন অফিসার. তাঁর বর্তমান ভূমিকায়, তিনি প্রযুক্তি কৌশল চালনা করা, ডিজিটাল ক্ষমতা শক্তিশালী করা এবং সংস্থাকে নতুন প্রযুক্তি উদ্ভাবন নিয়ে আসার জন্য দায়িত্বপ্রাপ্ত. অবিনাশের একাধিক ভৌগলিক অঞ্চলে বৃহৎ প্রযুক্তিগত কার্যক্রম, ডিজিটাল পরিবর্তন এবং উদ্ভাবনী প্রোগ্রাম চালানোর ক্ষেত্রে সমৃদ্ধ অভিজ্ঞতা রয়েছে. তিনি ইনফোসিস লিমিটেডে এক দশকেরও বেশি সময় কাজ করেছেন, যেখানে তিনি ফরচুন 100 কোম্পানিগুলির জন্য ডেলিভারি হেড, ক্লায়েন্ট পার্টনার, প্রোগ্রাম ম্যানেজার, এন্টারপ্রাইজ আর্কিটেক্ট ইত্যাদি সহ একাধিক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন. বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সে যোগ দেওয়ার আগে, তিনি বাজাজ ফিনসার্ভ-এর গ্রুপ কর্পোরেট স্ট্র্যাটেজি টিমের অংশ ছিলেন যেখানে তিনি গ্রুপ কোম্পানিগুলিতে ডিজিটাল এবং উদ্ভাবনী কার্যসূচি চালানোর দায়িত্ব পালন করছিলেন. অবিনাশ মুম্বইয়ের VJTI থেকে ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং ডিগ্রী অর্জন করেছেন.
  • KV Dipu
    কেভি দিপু
    হেড - অপারেশন এবং কাস্টোমার সার্ভিস
    KV Dipu
    কেভি দিপু

    কে.ভি. দিপু হলেন সিনিয়র প্রেসিডেন্ট এবং বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সের অপারেশন এবং কাস্টোমার সার্ভিসের হেড. রিটেল ফাইন্যান্স অপারেশনে তাঁর সমৃদ্ধ ম্যানেজমেন্টের অভিজ্ঞতা রয়েছে. তাঁর বিশেষত্বের মধ্যে সেলস, বিজনেস ডেভলপমেন্ট, অপারেশন, প্রসেসিং রি-ইঞ্জিনিয়ারিং এবং প্রোডাক্ট ম্যানেজমেন্ট অন্তর্ভুক্ত রয়েছে.

    জিই ক্যাপিটালে সেলস, প্রোডাক্ট ম্যানেজমেন্ট, সিক্স সিগমা এবং অপারেশনসে তাঁর প্রায় 19 বছরেরও বেশি সময় ধরে কাজের অভিজ্ঞতা রয়েছে. তিনি একজন সার্টিফায়েড লিন সিক্স সিগমা ব্ল্যাক বেল্ট এবং বিভিন্ন ইন্ডাস্ট্রি কনফারেন্স এবং বিজনেস স্কুলে স্পিকার. তিনি হার্ভার্ড বিজনেস রিভিউ অ্যাডভাইসরি কাউন্সিলের সদস্য, এটি হল ব্যবসায়িক পেশাদারদের একটি অপ্ট-ইন রিসার্চ কমিউনিটি.

  • Vikramjeet Singh
    বিক্রমজিত সিং
    চিফ হিউম্যান রিসোর্স অফিসার
    Vikramjeet Singh
    বিক্রমজিত সিং

    বিক্রমজিত বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কোম্পানির প্রেসিডেন্ট এবং চিফ হিউম্যান রিসোর্স অফিসার. বাজাজ অ্যালিয়ান্সের আগে জিআইসি বিক্রমজিত-এর এল অ্যান্ড টি, ভোডাফোন এবং ডয়েশ ব্যাঙ্কের মতো নামী সংস্থাগুলির সাথে একটি বিস্তৃত এবং সমৃদ্ধ সহযোগিতা ছিল. একজন তরুণ এবং ভাল লিডার, বিক্রমজিত সবসময় উদ্ভাবনী এবং নতুন রকমের এইচআর উদ্যোগগুলি বাস্তবায়ন করার বিষয়ে প্রতিশ্রুতিবদ্ধ. শক্তিশালী পারফরমেন্স ম্যানেজমেন্ট ফ্রেমওয়ার্ক তৈরি এবং সাংস্কৃতিক আদানপ্রদানের বিভিন্ন ক্ষেত্রে তাঁর গুরুত্বপূর্ণ অবদান রয়েছে.

  • Aditya Sharma
    আদিত্য শর্মা
    চিফ ডিস্ট্রিবিউশন অফিসার - রিটেল সেলস
    Aditya Sharma
    আদিত্য শর্মা
    শ্রী আদিত্য শর্মা হলেন চিফ ডিস্ট্রিবিউশান অফিসার - বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সের জন্য রিটেল সেলস. তাঁর বর্তমান ভূমিকায় তিনি তার বিভিন্ন ডিস্ট্রিবিউশন চ্যানেলের মাধ্যমে কোম্পানির সম্পূর্ণ রিটেল বিজনেস পোর্টফোলিওতে নেতৃত্বের জন্য দায়ী. কোম্পানির সাথে তার শেষ ভূমিকায়, তিনি মোটরের বিজনেস হেড ছিলেন এবং রেভিনিউ গ্রোথ, মার্কেট শেয়ার এবং সমস্ত অটো ইন্ডাস্ট্রি সেগমেন্ট থেকে মুনাফা অর্জনের জন্য দায়ী ছিলেন. তিনি কোম্পানির সবচেয়ে উদ্ভাবনী উদ্যোগ ভার্চুয়াল অফিস পরিচালনা করার ক্ষেত্রেও যথেষ্ট ভূমিকা পালন করেছেন. বিভিন্ন ডিস্ট্রিবিউশন চ্যানেলের সাথে তাঁর ভূমিকা সম্পর্কিত, কাস্টোমার সার্ভিসের উপর বিশেষ ফোকাস এবং ভার্চুয়াল অফিসের বৃদ্ধির ক্ষেত্রগুলি চিহ্নিত করার মাধ্যমে কার্যকরী দক্ষতা নিশ্চিত করা. তার প্রচেষ্টা কোম্পানিকে ভার্চুয়াল অফিস নেটওয়ার্ক উন্নত করতে সাহায্য করেছে এবং কাস্টোমারদের দোরগোড়ায় ইনস্যুরেন্সের সমাধান পৌঁছে দেওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে যার ফলে ইনস্যুরেন্সের প্রবেশ উন্নত হয়েছে. আদিত্যর দুই দশকেরও বেশি সমৃদ্ধ অভিজ্ঞতা রয়েছে এবং তার দক্ষতার ক্ষেত্রগুলির মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে নতুন ডিস্ট্রিবিউশন চ্যানেল, ডিজিটাল মার্কেটিং এবং রিটেল মার্কেটিং. তিনি অফিস হেড, এরিয়া ম্যানেজার, ওয়েব সেলসের হেড, ডায়রেক্ট মার্কেটিং, ট্রাভেল, রিটেল হেলথ এবং বাড়ি এবং কৌশলগত উদ্যোগের প্রধানের মতো ভৌগোলিক ক্ষেত্রে বিভিন্ন ভূমিকা পালন করেছেন. আদিত্য একজন বিজ্ঞান বিষয়ে স্নাতক এবং হিমাচল প্রদেশ বিশ্ববিদ্যালয়, শিমলা থেকে পোস্ট গ্র্যাজুয়েট, ম্যানেজমেন্টের ডিগ্রী রয়েছে ফাইন্যান্স এবং কন্ট্রোলে. তিনি ইনস্যুরেন্স ইনস্টিটিউট অফ ইন্ডিয়ার ফেলো. কাজ ছাড়াও, তিনি বই পড়তে, সিনেমা দেখতে, ব্যায়াম করতে এবং পরিবারের সাথে সময় কাটাতে ভালোবাসে.
  • Amit Joshi
    অমিত যোশি
    চিফ ইনভেস্টমেন্ট অফিসার
    Amit Joshi
    অমিত যোশি
    অমিত 2016 সালে বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সে চিফ ইনভেস্টমেন্ট অফিসার হিসাবে যোগদান করেছেন. বোর্ড এবং কোম্পানির বিনিয়োগ কমিটি দ্বারা নির্ধারিত রিস্ক এবং রিটার্ন অবজেক্টিভ অনুযায়ী বিনিয়োগ পোর্টফোলিও পরিচালনা করার দিকটি তিনি দেখেন. বাজাজ অ্যালিয়ান্সে যোগ দেওয়ার আগে তিনি আভিভা লাইফ ইনস্যুরেন্স কোম্পানির চিফ ইনভেস্টমেন্ট অফিসার ছিলেন. ইনভেস্টমেন্ট ব্যাঙ্ক, লাইফ ইনস্যুরেন্স এবং জেনারেল ইনস্যুরেন্স কোম্পানিগুলিতে ছড়িয়ে থাকা বিনিয়োগ শিল্পে অমিতের মোট 20 বছরের অভিজ্ঞতা রয়েছে. তিনি বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয় (বিএইচইউ) থেকে কমার্সে স্নাতক ডিগ্রী এবং দিল্লী বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস ইকোনমিক্সে মাস্টার্স ডিগ্রী অর্জন করেছেন. অমিত সিএফএ ইনস্টিটিউট ইউএসএ থেকে সিএফএ চার্টার ডিগ্রী অর্জন করেছেন. কাজ ছাড়াও অমিত লং ডিস্টেন্স রানিং এবং সাইক্লিং-এর মতো এন্ডুরেন্স স্পোর্টসে অত্যন্ত সক্রিয় এবং নিয়মিতভাবে ম্যারাথন এবং আল্ট্রা-সাইক্লিং ইভেন্টে অংশগ্রহণ করেন.

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো