Loader
Loader

রেসপেক্ট সিনিয়র কেয়ার রাইডার: 9152007550 (মিসড কল)

সেলস: 1800-209-0144| পরিষেবা: 1800-209-5858 Whatsapp Logo সার্ভিস চ্যাট: +91 75072 45858

Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • মোটর ক্লেম রেজিস্ট্রেশন 1800-209-5858

  • মোটর অন দ্য স্পট 1800-266-6416

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য ধন্যবাদ.

যে কোনও সহায়তার জন্য অনুগ্রহ করে 1800-209-0144 নম্বরে কল করুন

বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সে লিডারশিপ

নেতৃত্ব

আমাদের টিম

বাজাজ অ্যালিয়ান্সে, পরিবর্তন শীর্ষস্তর থেকে শুরু হয়. ডিজিটাল উদ্যোগ থেকে প্রোডাক্ট ডেভলপমেন্ট পর্যন্ত, আমাদের লিডারশিপ টিম 100 বছরেরও বেশি সমষ্টিগত অভিজ্ঞতা নিয়ে আসে. উদ্যোক্তাসুলভ মনোভাব এবং কাস্টোমার সাকসেসের জন্য উৎসাহের মেলবন্ধন, এই দুইটি বিষয় আজ বাজারের সবচেয়ে লাভজনক ইনস্যুরারদের মধ্যে অন্যতম হিসাবে কোম্পানির দীর্ঘস্থায়ী কর্মক্ষমতার জন্য অনুঘটকের কাজ করেছে. উপযুক্ত নেতার মতো, তারা আমাদের বিকাশের নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার পথ প্রদর্শন করেছে.

  • Tapan Singhel – MD & CEO of Bajaj Allianz General Insurance
    তপন সিংঘেল
    এমডি এবং সিইও
    Tapan Singhel – MD & CEO of Bajaj Allianz General Insurance
    তপন সিংঘেল

    শ্রী তপন সিংঘেল 2001 সালে যাত্রা শুরুর সময় থেকে বাজাজ অ্যালিয়ান্সের সাথে রয়েছেন এবং রিটেল মার্কেটে ইনস্যুরেন্স ব্যবসা শুরু করা টিমের অবিচ্ছেদ্য অংশ তিনি.

    তপন সিংঘেল 2012 সালে এমডি এবং সিইও পদে যোগ দেন. বিগত 11 বছরে তাঁর নেতৃত্বের অধীনে, কোম্পানি উদ্ভাবন, ইন্ডাস্ট্রি-ফার্স্ট উদ্যোগ চালিত করেছে এবং কাস্টোমার কেন্দ্রীভূত মনোভাব রেখেছে. ইনস্যুরেন্স সেল, ডিস্ট্রিবিউশন এবং কাস্টোমার এনগেজমেন্ট তার নেতৃত্বের অধীনে ডিজিটাল হয়ে গেছে.

    এর আগে, তিনি বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) ছিলেন. তিনি কোম্পানিতে বিভিন্ন ভূমিকা গ্রহণ করেছেন যেমন রিজিওনাল ম্যানেজার, জোনাল হেড এবং সিএমও হিসাবে সমস্ত রিটেল চ্যানেলের হেড.

    বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সের এমডি এবং সিইও হিসাবে, তিনি ইন্ডাস্ট্রিতে বৃদ্ধি, লাভজনকতা এবং খরচের নেতৃত্ব নিশ্চিত করেছেন. বর্তমানে, তিনি হলেন জি-কাউন্সিল এর চেয়ারম্যান, এবং তিনি সিআইআই ন্যাশনাল কমিটি অন ইনস্যুরেন্স অ্যান্ড পেনশনেরও চেয়ারম্যান. তিনি 25তম এশিয়া ইনস্যুরেন্স ইন্ডাস্ট্রি অ্যাওয়ার্ডস 2021-তে 'লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড' জিতেছেন. তিনি আইডিসি ফিউচার এন্টারপ্রাইজ অ্যাওয়ার্ডস 2021-এ ভারত এবং এশিয়া-প্যাসিফিক অঞ্চলের জন্য 'সিইও অফ দ্য ইয়ার' জিতেছেন. তিনি কোয়ান্টিক'স বিএফএসআই এক্সিলেন্স অ্যাওয়ার্ডস 2021, ইন্ডিয়া ইনস্যুরেন্স সামিট অ্যান্ড অ্যাওয়ার্ডস 2019, 22তম এশিয়া ইনস্যুরেন্স ইন্ডাস্ট্রি অ্যাওয়ার্ডস 2018 এবং ইন্ডিয়ান ইনস্যুরেন্স সামিট 2017-এ 'পার্সোনালিটি অফ দ্য ইয়ার' হিসাবে সম্মানিত হয়েছিলেন. তিনি 2019 ও 2018 সালে 'ভারতে লিঙ্কডইন টপ ভয়েস' হিসাবে বিবেচিত হয়েছিলেন এবং ইকনমিক টাইমস গ্লোবাল বিজনেস সামিট 2018 এ এশিয়ার 'মোস্ট প্রমিশিং বিজনেস লিডার' হিসাবে স্বীকৃতি পেয়েছিলেন.

  • TA Ramalingam
    টিএ রামালিঙ্গম
    চিফ টেকনিকাল অফিসার
    TA Ramalingam
    টিএ রামালিঙ্গম
    বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সের চিফ টেকনিক্যাল অফিসার হলেন টিএ রামালিঙ্গম. তাঁর বর্তমান ভূমিকায় তিনি মোটর এবং নন-মোটর আন্ডাররাইটিং, ক্লেম, রিস্ক ম্যানেজমেন্ট এবং সংস্থার জন্য রি-ইনস্যুরেন্স পরিচালনার দায়িত্ব পালন করেন. এর আগে, তিনি ইন্সটিটিউশানাল সেলসের জন্য চিফ ডিস্ট্রিবিউশান অফিসার হিসাবে কোম্পানির ডিস্ট্রিবিউশন চ্যানেল এবং স্ট্র্যাটেজিক টাই-আপগুলি পরিচালনা করেছিলেন. তার আগের ভূমিকায়, তিনি ক্লেমের সময় উন্নততর কাস্টোমার অভিজ্ঞতা প্রদানের জন্য গুরুত্বপূর্ণ সক্ষমকারী এমন দক্ষ ক্লেম ম্যানেজমেন্ট প্রক্রিয়া গাইড করেছেন এবং টিমকে নেতৃত্ব দিয়েছেন. ফলস্বরূপ, ক্লেম ম্যানেজমেন্টের ক্ষেত্রে ভারতীয় ইনস্যুরেন্স ইন্ডাস্ট্রিতে বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স সর্বশ্রেষ্ঠ টার্নঅ্যারাউন্ড সময়ের জন্য পরিচিত. রাম ব্যাঙ্কিং ইন্ডাস্ট্রিতে নিজের কেরিয়ার শুরু করেছিলেন এবং ইনস্যুরেন্স ইন্ডাস্ট্রিতে দুই দশকেরও বেশি সময় কাজের অভিজ্ঞতা রয়েছে. তিনি একজন বিশিষ্ট ন্যাশানাল ইনস্যুরারের সাথে কেরিয়ার শুরু করেছিলেন যেখানে তিনি মার্কেটিং, ক্লেম এবং রিইনস্যুরেন্স সহ বিভিন্ন অপারেশনাল এলাকা পরিচালনা করেছিলেন. তিনি বাণিজ্যে স্নাতকোত্তর এবং ভারতের ইনস্যুরেন্স ইনস্টিটিউটের একজন অ্যাসোসিয়েট.
  • Ramandeep Singh Sahni - Chief Financial Officer of Bajaj Allianz General Insurance
    রমনদীপ সিং সাহনি
    চিফ ফাইন্যান্সিয়াল অফিসার
    Ramandeep Singh Sahni - Chief Financial Officer of Bajaj Allianz General Insurance
    রমনদীপ সিং সাহনি

    রমনদীপ সিং সাহনি হল বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার. এই ভূমিকায় তিনি ফাইন্যান্স, কমপ্লায়েন্স, আইনী এবং অ্যাডমিনিস্ট্রেশানের জন্য দায়িত্ব গ্রহণ করেন.
    রমনদীপের ইনস্যুরেন্সে কাজ করার যথেষ্ট অভিজ্ঞতা রয়েছে, তিনি 17 বছরেরও বেশি সময় ধরে ভারতীয় লাইফ ইনস্যুরেন্স স্পেসে কাজ করেছেন. তার পূর্ববর্তী ভূমিকায় তিনি ফাইন্যান্স, রি-ইঞ্জিনিয়ারিং, বিজনেস স্ট্র্যাটেজি ফর্মুলেশন ও এক্সিকিউশন, অ্যাডমিনিস্ট্রেশন ও ইনফ্রাস্ট্রাকচার এবং ইন্টারনাল অডিট-এর মতো প্রায় সমস্ত ক্ষেত্রে ভারতের প্রধান দুইটি প্রাইভেট লাইফ ইনস্যুরার সংস্থায় গুরুত্বপূর্ণ পদে আসীন ছিলেন.
    রমনদীপ একজন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট এবং ব্যাচেলর অফ কমার্স. তিনি একজন সার্টিফায়েড ইনফরমেশন সিস্টেম অডিটরও বটে.

  • Aditya Sharma
    আদিত্য শর্মা
    চিফ ডিস্ট্রিবিউশন অফিসার - রিটেল সেলস
    Aditya Sharma
    আদিত্য শর্মা

    শ্রী আদিত্য শর্মা হলেন চিফ ডিস্ট্রিবিউশান অফিসার - বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সের জন্য রিটেল সেলস. তার বর্তমান ভূমিকায়, তিনি রিটেল সেলসের জন্য পি অ্যান্ড এল বিকাশ, স্ট্র্যাটেজিক ডায়রেকশান প্রদান এবং চালনার জন্য দায়বদ্ধ, যার মধ্যে এজেন্সি, পিওএস, ট্রাভেল, ভার্চুয়াল অফিস,One-2-One এবং রিনিউয়ালের মতো কোম্পানির বিভিন্ন ডিস্ট্রিবিউশান চ্যানেল অন্তর্ভুক্ত রয়েছে. তিনি পার্টনারদের সাথে সম্পর্ক রক্ষা এবং ব্যবসায়িক লক্ষ্য অর্জনের ক্ষমতা বৃদ্ধি করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ এবং সমস্ত রিটেল ব্যবসায়ে পছন্দের পার্টনার হিসাবে কোম্পানিকে প্রতিষ্ঠা করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন. তার ভূমিকা ইন্ডাস্ট্রিতে ভবিষ্যতের পরিবর্তনগুলি পূর্বাভাস দেওয়া এবং ফাংশনের বিতরণ মিশ্রণ এবং ব্যবসায়ের উপর পরিবর্তনের প্রভাব পরিচালনা করার জন্য রিটেল চ্যানেলগুলির কৌশল নির্ধারণ করে. তিনি কাস্টোমার এবং মার্কেটের পরিবর্তনশীল প্রয়োজনীয়তাগুলি সমাধান করার জন্য বিভিন্ন ফ্ল্যাগশিপ প্রকল্প পরিচালনা করেন, উন্নয়ন করেন এবং নেতৃত্ব দেন. তিনি নতুন পণ্যগুলির উপর কৌশলগত ধারণা প্রদান করে এবং বিদ্যমান পণ্যগুলিতে উদ্ভাবনী বৈশিষ্ট্যগুলি একত্রিত করার জন্য মূল্যবান ইনপুট অফার করে যাতে কোম্পানিটি শিরোনামের আগে থাকে. আদিত্য আইআরডিএআই এবং কর কর্তৃপক্ষের সমস্ত বিধিবদ্ধ নিয়মাবলীর সাথে সম্মতি পর্যবেক্ষণের জন্যও দায়ী.

    কোম্পানির সাথে তার শেষ ভূমিকায়, তিনি মোটর বিজনেসের প্রধান ছিলেন এবং সমস্ত অটো ইন্ডাস্ট্রি সেগমেন্ট থেকে উপার্জন, মার্কেট শেয়ার এবং মুনাফা চালানোর দায়িত্ব ছিলেন. তিনি ধারণা তৈরি করেছিলেন এবং কোম্পানির সবচেয়ে উদ্ভাবনী ডিসট্রিবিউশান চ্যানেল, ভার্চুয়াল অফিস চালু করার জন্য দায়ী ছিলেন. তিনি এই অনন্য ডিস্ট্রিবিউশন চ্যানেল তৈরি করেছিলেন এবং কাস্টোমার সার্ভিসের উপর বিশেষ ফোকাস দিয়ে কার্যকরী দক্ষতা নিশ্চিত করেছিলেন. তিনি কাস্টোমারদের দোরগোড়ায় ইনস্যুরেন্স সমাধান নিয়ে যাওয়ার ক্ষেত্রে একটি প্রধান ভূমিকা পালন করেছিলেন, যার ফলে ইনস্যুরেন্সের অনুপ্রবেশ উন্নত হয়েছে. আদিত্য-এর দুই দশকেরও বেশি সমৃদ্ধ অভিজ্ঞতা রয়েছে, এবং তার দক্ষতার ক্ষেত্রগুলির মধ্যে নতুন ডিস্ট্রিবিউশন চ্যানেল, ডিজিটাল মার্কেটিং, ওয়েব সেলস এবং রিটেল মার্কেটিং অন্তর্ভুক্ত রয়েছে. তিনি বিভিন্ন ভৌগোলিক ক্ষেত্রে যেমন অফিস হেড, এরিয়া ম্যানেজার, হেড অফ ওয়েব সেলস, ডায়রেক্ট মার্কেটিং, হেড অফ ট্রাভেল ইনস্যুরেন্স, রিটেল হেলথ ইনস্যুরেন্স এবং হেড অফ স্ট্র্যাটিজিক ইনিশিয়েটিভের ভূমিকা নিয়েছেন. তিনি একজন বিজ্ঞানে স্নাতক এবং হিমাচল প্রদেশ ইউনিভার্সিটি, শিমলা থেকে ফাইন্যান্স এবং কন্ট্রোলে মাস্টার্স ডিগ্রীও অর্জন করেন. তিনি ইনস্যুরেন্স ইনস্টিটিউট অফ ইন্ডিয়ার ফেলো.

  • KV Dipu
    কেভি দিপু
    হেড - অপারেশন এবং কাস্টোমার সার্ভিস
    KV Dipu
    কেভি দিপু

    কে.ভি. দিপু হলেন সিনিয়র প্রেসিডেন্ট এবং বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সের অপারেশন এবং কাস্টোমার সার্ভিসের হেড. রিটেল ফাইন্যান্স অপারেশনে তাঁর সমৃদ্ধ ম্যানেজমেন্টের অভিজ্ঞতা রয়েছে. তাঁর বিশেষত্বের মধ্যে সেলস, বিজনেস ডেভলপমেন্ট, অপারেশন, প্রসেসিং রি-ইঞ্জিনিয়ারিং এবং প্রোডাক্ট ম্যানেজমেন্ট অন্তর্ভুক্ত রয়েছে.

    জিই ক্যাপিটালে সেলস, প্রোডাক্ট ম্যানেজমেন্ট, সিক্স সিগমা এবং অপারেশনসে তাঁর প্রায় 19 বছরেরও বেশি সময় ধরে কাজের অভিজ্ঞতা রয়েছে. তিনি একজন সার্টিফায়েড লিন সিক্স সিগমা ব্ল্যাক বেল্ট এবং বিভিন্ন ইন্ডাস্ট্রি কনফারেন্স এবং বিজনেস স্কুলে স্পিকার. তিনি হার্ভার্ড বিজনেস রিভিউ অ্যাডভাইসরি কাউন্সিলের সদস্য, এটি হল ব্যবসায়িক পেশাদারদের একটি অপ্ট-ইন রিসার্চ কমিউনিটি.

  • Amarnath Saxena
    আলপনা সিং
    হেড - ব্যাঙ্কঅ্যাশিওরেন্স, এগ্রি এবং সরকারী ব্যবসা
    Amarnath Saxena
    আলপনা সিং

    আলপানা সিং জেনারেল ইনস্যুরেন্স সেক্টরের একজন অভিজ্ঞ ব্যক্তি যার বিভিন্ন লিডারশিপ ক্যাপাসিটিতে 30 বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে. তিনি 2004 থেকে বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সের সাথে রয়েছেন এবং তারপর থেকে বিভিন্ন ভূমিকা পালন করেছেন. বর্তমানে, তিনি ব্যাঙ্কঅ্যাশিওরেন্স, এগ্রি এবং সরকারী ব্যবসার হেড ; তিনি কোম্পানির সেলস ট্রেনিং-এরও নেতৃত্ব দিয়েছেন. তার অধ্যবসায়, ফোকাস এবং কঠোর পরিশ্রম শুধুমাত্র কোম্পানিতেই নয় বরং ভারতের জেনারেল ইনস্যুরেন্স ইন্ডাস্ট্রিতেও কোম্পানির ক্ষেত্রে সামান্য অবদানকারী ব্যাঙ্কাস্যুরেন্স চ্যানেলকে এক বিশেষ মাত্রা দিয়েছে. তার একটি স্টার্ট-আপ তৈরির মানসিকতা রয়েছে এবং খুব খুশী মনে চ্যালেঞ্জগুলি গ্রহণ করেন. অভ্যন্তরীণ এবং বাহ্যিক উভয় কাস্টোমাররা তার সহানুভূতিপূর্ণ প্রকৃতি এবং তার ব্যক্তিগত দক্ষতার জন্য প্রশংসা করেন.

    সেন্ট মেরি'স কলেজ, শিলং, মেঘালয় থেকে আলপানার ইংরেজি অনার্সে স্নাতক ডিগ্রী রয়েছে. তিনি আইআইএম ইন্দোর থেকে ক্রিয়েটিভ ইনোভেশনে একটি ডিগ্রী অর্জন করেছেন.

  • Vikramjeet Singh
    বিক্রমজিত সিং
    চিফ হিউম্যান রিসোর্স অফিসার
    Vikramjeet Singh
    বিক্রমজিত সিং

    বিক্রমজিত বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কোম্পানির প্রেসিডেন্ট এবং চিফ হিউম্যান রিসোর্স অফিসার. বাজাজ অ্যালিয়ান্সের আগে জিআইসি বিক্রমজিত-এর এল অ্যান্ড টি, ভোডাফোন এবং ডয়েশ ব্যাঙ্কের মতো নামী সংস্থাগুলির সাথে একটি বিস্তৃত এবং সমৃদ্ধ সহযোগিতা ছিল. একজন তরুণ এবং ভাল লিডার, বিক্রমজিত সবসময় উদ্ভাবনী এবং নতুন রকমের এইচআর উদ্যোগগুলি বাস্তবায়ন করার বিষয়ে প্রতিশ্রুতিবদ্ধ. শক্তিশালী পারফরমেন্স ম্যানেজমেন্ট ফ্রেমওয়ার্ক তৈরি এবং সাংস্কৃতিক আদানপ্রদানের বিভিন্ন ক্ষেত্রে তাঁর গুরুত্বপূর্ণ অবদান রয়েছে.

  • Aashish Sethi
    আশিষ শেঠি
    হেড - হেলথ এসবিইউ এবং ট্রাভেল বিজনেস
    Aashish Sethi
    আশিষ শেঠি

    আশিষ ইনস্যুরেন্স সেক্টরে 22 বছরের বেশি সময় ধরে 30 বছরেরও বেশি সময় ধরে উল্লেখযোগ্য অভিজ্ঞতা প্রদান করে ; তিনি ইনস্যুরেন্স ইন্ডাস্ট্রির তিনটি ব্যবসায়ে কাজ করেছেন, অর্থাৎ লাইফ, হেলথ এবং জেনারেল. তার বর্তমান ভূমিকায়, আশিষ হেলথ এসবিইউ এবং অর্গানাইজেশনের জন্য ট্রাভেল বিজনেসের প্রধান ভূমিকায়. তিনি ব্যাঙ্কাশিওরেন্স, পেনশন, রিটেল এবং ইনস্টিটিউশনাল স্ট্র্যাটেজি এবং ডিস্ট্রিবিউশন ম্যানেজমেন্ট, অ্যালায়েন্স, কর্পোরেট বিজনেস, ডিজিটাল এবং গ্রামীণ ব্যবসা সহ ভার্টিকালের একটি স্পেকট্রাম পরিচালনা করেছেন.

    আশিষ হল হসপিটালিটি ম্যানেজমেন্টে একজন হসপিটালিটি গ্র্যাজুয়েট, তারপর তিনি একটি 2 বছরের কোর্স করেন আইটিসি ম্যানেজমেন্ট ইনস্টিটিউট (গুরুগ্রাম) এবং আইআইএম আহমেদাবাদ থেকে স্ট্র্যাটেজি এবং এক্সিকিউশনে সার্টিফিকেট কোর্স এবং হার্ভার্ড বিজনেস স্কুল থেকে ইনোভেশন সম্পর্কিত সার্টিফিকেট কোর্স.

  • Amit Joshi
    অমিত যোশি
    চিফ ইনভেস্টমেন্ট অফিসার
    Amit Joshi
    অমিত যোশি
    অমিত 2016 সালে বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সে চিফ ইনভেস্টমেন্ট অফিসার হিসাবে যোগদান করেছেন. বোর্ড এবং কোম্পানির বিনিয়োগ কমিটি দ্বারা নির্ধারিত রিস্ক এবং রিটার্ন অবজেক্টিভ অনুযায়ী বিনিয়োগ পোর্টফোলিও পরিচালনা করার দিকটি তিনি দেখেন. বাজাজ অ্যালিয়ান্সে যোগ দেওয়ার আগে তিনি আভিভা লাইফ ইনস্যুরেন্স কোম্পানির চিফ ইনভেস্টমেন্ট অফিসার ছিলেন. ইনভেস্টমেন্ট ব্যাঙ্ক, লাইফ ইনস্যুরেন্স এবং জেনারেল ইনস্যুরেন্স কোম্পানিগুলিতে ছড়িয়ে থাকা বিনিয়োগ শিল্পে অমিতের মোট 20 বছরের অভিজ্ঞতা রয়েছে. তিনি বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয় (বিএইচইউ) থেকে কমার্সে স্নাতক ডিগ্রী এবং দিল্লী বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস ইকোনমিক্সে মাস্টার্স ডিগ্রী অর্জন করেছেন. অমিত সিএফএ ইনস্টিটিউট ইউএসএ থেকে সিএফএ চার্টার ডিগ্রী অর্জন করেছেন. কাজ ছাড়াও অমিত লং ডিস্টেন্স রানিং এবং সাইক্লিং-এর মতো এন্ডুরেন্স স্পোর্টসে অত্যন্ত সক্রিয় এবং নিয়মিতভাবে ম্যারাথন এবং আল্ট্রা-সাইক্লিং ইভেন্টে অংশগ্রহণ করেন.
  • Amarnath Saxena
    অমরনাথ সাক্সেনা
    ন্যাশনাল হেড - কর্পোরেট বিজনেস
    Amarnath Saxena
    অমরনাথ সাক্সেনা

    শ্রী অমরনাথ সাক্সেনা হলেন কোম্পানির ন্যাশনাল হেড অফ - কর্পোরেট বিজনেস গ্রুপ. তিনি 2002 সালে এই কোম্পানিতে যোগদান করেছিলেন এবং তারপর থেকে বড় ঝুঁকির নেতৃত্ব সহ বিভিন্ন ভূমিকা পরিচালনা করেছিলেন. তাঁর বর্তমান ভূমিকায়, তিনি কোম্পানির বাণিজ্যিক ব্যবসার নেতৃত্বে তাঁর দায়িত্ব পালন করেন. তিনি কর্পোরেট ব্যবসায় কোম্পানির উপস্থিতি তৈরি করতে এবং কর্পোরেট ইন্ডিয়ার জন্য সবচেয়ে পছন্দের বিকল্প হিসাবে বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স তৈরি করেছেন.

    তার উচ্চ কর্মক্ষমতাসম্পন্ন টিম গড়ে তোলার, একটি সহযোগী কাজের পরিবেশকে উৎসাহিত করার এবং ব্যক্তিগত এবং সংযুক্ত সম্ভাবনা বৃদ্ধি করার জন্য প্রতিভাকে উৎসাহিত করার একটি প্রমাণিত ট্র্যাক রেকর্ড রয়েছে. জেনারেল ইনস্যুরেন্স ইন্ডাস্ট্রিতে তিন দশকেরও বেশি সমৃদ্ধ অভিজ্ঞতা সহ, তিনি জটিল ঝুঁকি, কাস্টোমার সার্ভিসের জন্য পেনচ্যান্ট এবং রিস্ক ইঞ্জিনিয়ারিং-এর প্যাশনের জন্য পরিচিত. অমরনাথ সরকারী ইঞ্জিনিয়ারিং কলেজ, উজ্জয়িন থেকে শিক্ষাপ্রাপ্ত একজন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার.

  • Avinash Naik
    অবিনাশ নায়েক
    চিফ ইনফর্মেশন অফিসার
    Avinash Naik
    অবিনাশ নায়েক
    শ্রী অবিনাশ নায়েক হলেন বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সের প্রেসিডেন্ট এবং চিফ ইনফরমেশন অফিসার. তাঁর বর্তমান ভূমিকায়, তিনি প্রযুক্তি কৌশল চালনা করা, ডিজিটাল ক্ষমতা শক্তিশালী করা এবং সংস্থাকে নতুন প্রযুক্তি উদ্ভাবন নিয়ে আসার জন্য দায়িত্বপ্রাপ্ত. অবিনাশের একাধিক ভৌগলিক অঞ্চলে বৃহৎ প্রযুক্তিগত কার্যক্রম, ডিজিটাল পরিবর্তন এবং উদ্ভাবনী প্রোগ্রাম চালানোর ক্ষেত্রে সমৃদ্ধ অভিজ্ঞতা রয়েছে. তিনি ইনফোসিস লিমিটেডে এক দশকেরও বেশি সময় কাজ করেছেন, যেখানে তিনি ফরচুন 100 কোম্পানিগুলির জন্য ডেলিভারি হেড, ক্লায়েন্ট পার্টনার, প্রোগ্রাম ম্যানেজার, এন্টারপ্রাইজ আর্কিটেক্ট ইত্যাদি সহ একাধিক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন. বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সে যোগ দেওয়ার আগে, তিনি বাজাজ ফিনসার্ভ-এর গ্রুপ কর্পোরেট স্ট্র্যাটেজি টিমের অংশ ছিলেন যেখানে তিনি গ্রুপ কোম্পানিগুলিতে ডিজিটাল এবং উদ্ভাবনী কার্যসূচি চালানোর দায়িত্ব পালন করছিলেন. অবিনাশ মুম্বইয়ের VJTI থেকে ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং ডিগ্রী অর্জন করেছেন.
  • Subhasish Mazumder
    শুভাশিস মজুমদার
    হেড - মোটর ডিস্ট্রিবিউশন
    Subhasish Mazumder
    শুভাশিস মজুমদার

    শ্রী মজুমদার 2001 থেকে বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কোম্পানির একটি অংশ. বিভিন্ন ইনস্যুরেন্স প্রোফাইলে পরিষেবা প্রদানকারী বিভিন্ন ভূমিকায় কাজ করে তিনি কোম্পানিতে অত্যন্ত অবদান রেখেছেন. তিনি শুরুর বছরে, কলকাতায় একটি প্রযুক্তিগত ভূমিকায়, ক্লেম এবং আন্ডাররাইটিং পরিচালনা বিভাগে যোগদান করেন এবং শেষ পর্যন্ত সেলস ম্যানেজ করার জন্য এই কোম্পানিতে যোগদান করেছিলেন. তিনি কলকাতার রিজিওনাল হেড হয়েছিলেন, এবং তারপরে বেঙ্গালুরুতে এবং তারপর তিনি জোনাল হেড-সাউথ হন. বর্তমানে, তিনি ন্যাশনাল হেড, মোটর ডিস্ট্রিবিউশন. ইনস্যুরেন্স সেক্টরে তিন দশকেরও বেশি অভিজ্ঞতা সহ, শ্রী মজুমদার একজন উচ্চ প্রভাবশালী লিডার এবং তার মূল লক্ষ্য সবসময়ই লাভের উপর নির্ভর করে.

    তিনি B.Com এবং বিএ- ইংরেজি অনার্সে স্নাতক ছিলেন. তিনি ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইনস্যুরেন্স এবং অ্যাসোসিয়েট মেম্বার অফ সিআইআই (ইউ.কে.) থেকে একটি ফেলোশিপ পেয়েছিলেন. শ্রী মজুমদার হলেন ওপেক্সে একজন সার্টিফায়েড ব্ল্যাক বেল্ট.

  • Avinash Sorte
    অবিনাশ সোর্ট
    হেড - ডায়রেক্ট কাস্টমার এবং প্রোডাক্টস
    Avinash Sorte
    অবিনাশ সোর্ট

    গ্রোথ মার্কেটিং, ডিজিটাল ট্রান্সফর্মেশন, B2B পার্টনারশিপ, সেলস ডিস্ট্রিবিউশন এবং পোর্টফোলিও ম্যানেজমেন্ট, এবং রিটেল ফাইন্যান্সিয়াল সার্ভিসের প্রোগ্রাম এবং প্রোডাক্ট ম্যানেজমেন্টের ক্ষেত্রে অবিনাশ দুই দশকেরও বেশি ক্রস-ফাংশনাল রোলের সমৃদ্ধ অভিজ্ঞতা নিয়ে এসেছে এবং পেমেন্ট, লোন এবং ই-কমার্স ইন্ডাস্ট্রি জুড়ে তার কেরিয়ার রয়েছে. এর আগে, তিনি বাজাজ ফাইন্যান্সের সাথে যুক্ত ছিলেন এবং বিদ্যমান এবং নতুন কাস্টোমারদের মধ্যে ক্রস-সেল প্রোডাক্ট অর্জন এবং ক্রস-সেল করার জন্য একটি ডিজিটাল প্ল্যাটফর্ম তৈরির দায়িত্ব পালন করেছিলেন. তাঁর কেরিয়ারের সমস্ত ক্ষেত্রে, তিনি নতুন প্রোডাক্ট লঞ্চ, ডিজিটাল ট্রান্সফর্মেশন, ই-কমার্স পার্টনারশিপ এবং পারফর্মেন্স মার্কেটিং-এ একাধিক ভূমিকা পালন করেছেন. অবিনাশ এনএমআইএমএস থেকে এমবিএ গ্র্যাজুয়েট এবং মুম্বাই বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রনিক্সে ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং করেছেন.

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • Customer Login

    কাস্টমার লগইন

    গো
  • Partner login

    পার্টনারের লগইন

    গো
  • Employee login

    কর্মচারী লগইন

    গো