Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

আপনার বিবরণ শেয়ার করুন

+91
নির্বাচন করুন
অনুগ্রহ করে প্রোডাক্ট নির্বাচন করুন

টু হুইলার ইনস্যুরেন্সের অধীনে 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স

24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স কভার সম্পর্কে আপনাকে যা জানতে হবে

আপনার টু-হুইলারের যদি রাস্তায় খারাপ হয়ে যায় বা বড় কোনও সমস্যা দেখা দেয় তাহলে একটি রোডসাইড অ্যাসিস্টেন্স কভার আপনার জন্য অত্যন্ত সহায়ক হতে পারে. কারণ, রাস্তার মাঝে কোথাও নিরুপায় ও অসহায় অবস্থায় আটকে পড়ার মতো পরিস্থিতি অত্যন্ত হতাশাজনক এবং তখনই এই 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স কভারটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে হয়.

কিছু কিছু ইনস্যুরেন্স প্রোভাইডার একটি পলিসির সাথে সংযুক্ত অংশ হিসাবে এই ফিচারটি অফার করেন টু হুইলার ইনস্যুরেন্স কিছু কিছু ইনস্যুরার এটিকে অ্যাড-অন ফিচার হিসাবে যুক্ত করেন যাতে আপনি আপনার নিজস্ব বিবেচনার ভিত্তিতে কিছুটা বেশি প্রিমিয়ামের বিনিময়ে এটি পেতে পারেন.

24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স কভারের অধীনে কভারেজ

যে সমস্ত পরিস্থিতিতে একটি রোডসাইড অ্যাসিস্টেন্স কভার কার্যকর হবে সেগুলি হল:

1) Electrical/mechanical breakdown : : The insurance provider would arrange for a mechanic to carry out necessary repairs if your(insured’s) two-wheeler suffers a major mechanical or electrical breakdown in the middle of nowhere.

2) Flat tyre : এই ক্ষেত্রে, টায়ার মেরামত করতে বা রিপ্লেস করার জন্য ইনস্যুরার একজন টেকনিশিয়ানের ব্যবস্থা করে সাহায্য করতে পারেন.

3) Towing : কোনও দুর্ঘটনার ক্ষেত্রে ইনস্যুরেন্স প্রোভাইডার আপনার টু-হুইলারকে একটি নেটওয়ার্ক গ্যারেজে নিয়ে যাওয়ার ব্যবস্থা করবে.

4) Delivery of repaired two-wheeler : যদি আপনি কোথাও ভ্রমণে গিয়ে থাকেন, তাহলে আপনার ইনস্যুরার আপনার বাড়িতে মেরামত করা টু-হুইলার ডেলিভার করার ব্যবস্থা করবে.

5) Urgent relay of messages : কিছু কিছু ক্ষেত্রে, ইনস্যুরার আপনাকে আপনার পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ রাখতে এবং জরুরিভাবে মেসেজ পাঠাতে সাহায্য করবে.

6) Fuel assistance : This includes arranging up to 5 litres of fuel (expenses of which you’d have to bear) or getting your vehicle towed to the nearest garage in case of immobilization resulting from fuel getting contaminated.

আমার কি এই কভারটি নেওয়া উচিত?

আপনি একটি 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স কভার বেছে নেবেন কিনা তা আপনার ইনস্যুরেন্সের উদ্দেশ্যগুলির উপর নির্ভর করে. আপনি যে ফ্যাক্টরগুলি বিবেচনা করতে পারেন সেগুলি হল:

1) Age of the vehicle : যদি আপনার টু-হুইলার একদম নতুন হয়, তাহলে এটি খুব ভালো ভাবে কাজ করবে. এই ধরনের পরিস্থিতিতে, আপনি এই কভারটি বেছে নাও নিতে পারেন. রোডসাইড অ্যাসিস্টেন্স কভার সাধারণত পুরানো মডেলের ভেরিয়েন্টের গাড়ির জন্য বেশি উপযোগী.

2) Frequency of usage and distance covered : যদি আপনি আপনার টু-হুইলারকে প্রায়ই দূরে কোথাও ট্রিপে নিয়ে যেতে চান, তাহলে আপনি তা একটি রোডসাইড অ্যাসিস্টেন্স কভারের সাথে নিশ্চিন্তে করতে পারেন.

রোডসাইড অ্যাসিস্টেন্স কভার থাকলে, পরবর্তী সময়ে যখন আপনি কোনও দীর্ঘ ভ্রমণের কথা চিন্তা করবেন তখন আর আপনাকে ব্রেকডাউন নিয়ে দুশ্চিন্তা করতে হবে না.

আরও দেখুন টু হুইলার ইনস্যুরেন্সের ফিচার.

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো