Claim Assistance
  • অ্যাসিস্টেন্স নম্বর ক্লেম করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • এগ্রি ক্লেম 1800-209-5959

Get In Touch

আপনার বিবরণ শেয়ার করুন

+91
নির্বাচন করুন
অনুগ্রহ করে প্রোডাক্ট নির্বাচন করুন

হেলথ ইনস্যুরেন্সের অধীনে হেলথ সিডিসি বেনিফিট

What is the Health CDC (Claim by Direct Click) Benefit?

হেলথ ইনস্যুরেন্সের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিকগুলির মধ্যে একটি হল ক্লেম সেটলমেন্ট. বিশেষজ্ঞরা পরামর্শ দেন যে হেলথ ইনস্যুরেন্স পলিসি কেনার আগে, যে কোম্পানির ইনস্যুরেন্স কিনতে চান সেই তাদের ক্লেম সেটলমেন্টের অনুপাত অবশ্যই যাচাই করে নিতে হবে. একটি স্বাস্থ্যসেবা সংক্রান্ত সংকটের মধ্যে মানসিক চাপ সহ্য করার পরে, কখনও শেষ না হওয়া পেপারওয়ার্কের কারণে ক্লেম সেটলমেন্টের ক্ষেত্রে দেরি হওয়ার মতো সমস্যার সম্মুখীন কোনও ব্যক্তি এবং পরিবার হতে চান না.

ক্লেম বাই ডাইরেক্ট ক্লিক

বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সের দ্বারা চালু করা সিডিসি হল একটি অ্যাপ-ভিত্তিক ফিচার, যা পলিসিহোল্ডারদের ঝঞ্ঝাট-মুক্ত পদ্ধতিতে তাঁদের ক্লেম সেটেলমেন্ট প্রক্রিয়া শুরু এবং ট্র্যাক করতে দেয়.

সিডিসি কীভাবে পাবেন?

সিডিসি-এর সুবিধা পাওয়ার জন্য কাস্টোমারদের বাজাজ অ্যালিয়ান্সের ইনস্যুরেন্স ওয়ালেট অ্যাপ ইনস্টল করতে হবে. এই অ্যাপটি ব্যবহার করে পলিসিহোল্ডাররা তাঁদের চিকিৎসা খরচ বাবদ ₹20,000 পর্যন্ত ক্লেম করতে পারেন.

Insurance Wallet can be used in both iOS (iPhone) as well as Android devices. With one click, policyholders can now make their claims and initiate the settlement process.

আপনার বিবরণ, যেমন ইউজারনেম এবং পাসওয়ার্ড ব্যবহার করে রেজিস্টার করতে হবে এবং অ্যাপে লগইন করতে হবে. "পলিসি ম্যানেজ করুন" ট্যাবে, আপনাকে আপনার পলিসি, রোগী এবং হাসপাতালের বিবরণ দিতে হবে. আপনাকে ডিসচার্জের তারিখ এবং ফর্মালিটি, আনুমানিক খরচ এবং রোগ নির্ণয় এবং চিকিৎসার বিশদ বিবরণ সম্পর্কেও তথ্য দিতে হবে.

এই ইনপুটগুলি দেওয়ার পর একটি ক্লেম নম্বর তৈরি করা হবে, যার পরে আপনাকে হাসপাতালের বিল, ক্লেম ফর্ম ইত্যাদির মতো ডকুমেন্ট আপলোড করতে হবে. আপলোড করা বিবরণগুলির ভেরিফিকেশন করার পরে, যদি ক্লেমের পরিমাণ ₹20,000 এর কম হয়, তাহলে এটি আপনার অ্যাকাউন্টে ট্রান্সফার করা হবে.

এই সুবিধাগুলি কী কী?

সিডিসি-এর সাথে যে কোনও ব্যক্তি এবং তাঁদের পরিবার অফিসে যাওয়া, অগণিত ফর্ম পূরণ করা, ডকুমেন্ট সংগ্রহ এবং জমা দেওয়ার মতো কাজের হাত থেকে মুক্তি পেতে পারেন. শুধুমাত্র ইনস্যুরেন্স ওয়ালেট অ্যাপে লগইন করুন এবং যে কোনও সময়ে, যে কোনও জায়গা থেকে ক্লেম রেজিস্টার করুন.

আরও দেখুন হেলথ ইনস্যুরেন্সের বৈশিষ্ট্য

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (এনসিপিআর) রেজিস্টার করলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা এসএমএস পাঠানো-কে অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো