Claim Assistance
  • সহায়তা সম্পর্কিত নম্বর দাবি করুন

  • হেলথ টোল ফ্রি নম্বর 1800-103-2529

  • 24x7 রোডসাইড অ্যাসিস্টেন্স 1800-103-5858

  • গ্লোবাল ট্রাভেল হেল্পলাইন +91-124-6174720

  • বর্ধিত ওয়্যারেন্টি 1800-209-1021

  • কৃষিকাজ সম্পর্কিত ক্লেম 1800-209-5959

Get In Touch

এনার্জি ইনস্যুরেন্স সংক্রান্ত পরিষেবা

Energy Insurance Services by Bajaj Allianz

আপনার বিবরণ শেয়ার করুন

 
অনুগ্রহ করে বিভাগ নির্বাচন করুন
অনুগ্রহ করে নাম এন্টার করুন
অনুগ্রহ করে কোম্পানির নাম এন্টার করুন
অনুগ্রহ করে যোগাযোগের বৈধ বিবরণ লিখুন
 
অনুগ্রহ করে লোকেশন/শহর বেছে নিন

এনার্জি ইনস্যুরেন্সের ভূমিকা

ভারতের মতো একটি উন্নয়নশীল দেশের অর্থনৈতিক বিকাশকে দ্রুততর করে তোলার জন্য, শক্তির অবিরাম সরবরাহ প্রয়োজন. ক্রমবর্ধমান চাহিদা পূরণ করার লক্ষ্যে, সরকারী এবং বেসরকারী সংস্থা উভয় ক্ষেত্রে গ্যাস এবং তেলের ভূগর্ভস্থ অবস্থায় থাকাকালীন বা অন-শোর এবং পাইপ লাইনের মাধ্যমে তেল, গ্যাস এবং ঘন উপাদান সরবরাহ করা বা অফ-শোর পদ্ধতির অবকাঠামোগত উন্নয়ন হল একটি প্রধান গুরুত্বপূর্ণ ক্ষেত্র. উৎপাদন ক্ষমতা বৃদ্ধি করার জন্য প্রয়োজনীয় বাণিজ্যিক বিদ্যুৎ উৎপাদন করতে অবিরাম আর্থিক বিনিয়োগের প্রয়োজন হয়, যেটি ছাড়া এই সেক্টরটি উন্নতি করার সুযোগকে পুরোপুরিভাবে কাজে নাও লাগাতে পারে. যদিও অ-দূষণকারী শক্তি সম্পর্কিত উৎসগুলির অনুসন্ধান তীব্র হারে বৃদ্ধি পাচ্ছে, তবে মনে করা হচ্ছে ভবিষ্যতের জন্য শিল্প এবং বাণিজ্যিক ব্যবহারের ক্ষেত্রে জীবাশ্ম জ্বালানী ব্যাপকভাবে ব্যবহার করা হবে.

এনার্জি ইনস্যুরেন্স শক্তিবিষয়ক শিল্পের উন্নয়নে গ্যারান্টি প্রদান করে. এটি ব্যবসাগুলিকে ঝুঁকি ম্যানেজ করতে সক্ষম করে তোলে এবং দুর্ঘটনার ক্ষেত্রে ফিন্যান্সিয়াল প্রভাবকে আয়ত্তে রাখার জন্য সাহায্য করে থাকে. যখন ঝুঁকিগুলি নিয়ন্ত্রণের মধ্যে আনা হয়, তখন প্রযুক্তির সর্বাধিক উন্নয়নের মাধ্যমে আগ্রাসী সম্প্রসারণ সহজ হয়ে যায়. এনার্জি ইনস্যুরেন্সে বিনিয়োগ করলে তা আপনার ব্যবসার কৌশলগত এবং কার্যকরী উভয় দিককে প্রভাবিত করতে পারে.

প্রোজেক্ট পরিকল্পনা করা এবং তার ধারনা তৈরি করা থেকে বাস্তবায়ন করা পর্যন্ত, বাজাজ অ্যালিয়ান্স ব্যবসাগুলিকে লক্ষ্য থেকে বাস্তবে পরিণত হতে সাহায্য করে. যখন হারানোর ঝুঁকি বেশি থাকে, তখন আমাদের সমাধানগুলি এনার্জি সেক্টরে আত্মবিশ্বাস এবং নির্ধারণ সংক্রান্ত পূর্বাভাস প্রদান করে ও আশানুরূপ ব্যবসায়িক ফলাফল বাস্তবায়িত করতে সাহায্য করে. অটুট বিশ্বাসযোগ্যতা এবং কাস্টোমারের স্বার্থ-নির্দিষ্ট মানসিকতা এনার্জি ইনস্যুরেন্স সম্পর্কিত আপনার প্রয়োজনীয়তাগুলির ক্ষেত্রে বাজাজ অ্যালিয়ান্সকে একজন আদর্শ সঙ্গী করে তুলেছে.

বিশ্বজনীন পরিব্যাপ্তি, সুসম্মত উপায়ে ঝুঁকি সম্পর্কিত পরামর্শ এবং ক্লেম করা, অত্যন্ত যোগ্য নেতৃত্বস্থানীয় আন্ডাররাইটারদের একটি টিম সহ, বাজাজ অ্যালিয়ান্স অফ-শোর এবং অন-শোর পরিকাঠামোগুলি যেমন সংশোধনাগার, তেল সংশোধনাগার ইত্যাদি পরিচালনা করার সঙ্গে জড়িত ঝুঁকিগুলির মূল্যায়ন, চিহ্নিত করা এবং ম্যানেজ করার জন্য তেল এবং গ্যাসবিষয়ক শিল্পে অংশীদারিত্ব করে.

এনার্জি ইনস্যুরেন্সের সুবিধাগুলি

তেল এবং গ্যাস সম্পর্কিত এই ধরনের প্রকল্পগুলির সঙ্গে জড়িত উচ্চ হারে ক্যাপিটাল খরচগুলির জন্য বিশেষ ধরণের ইনস্যুরেন্স সমাধানের প্রয়োজন হয় যা ব্যাপকহারে, সাশ্রয়ী এবং নমনীয় কভারেজ প্রদান করে থাকে. বাজাজ অ্যালিয়ান্স এনার্জি ইনস্যুরেন্স বিনিয়োগকারীদের মূল লাভ অটুট রাখতে, ব্যবসার ধারাবাহিকতা শক্তিশালী করতে এবং আরও বেশি আত্মবিশ্বাস তৈরি করতে সাহায্য করে থাকে. ব্যবসার জন্য এনার্জি ইনস্যুরেন্স কেন গুরুত্বপূর্ণ তা এখানে দেওয়া হল:

ঝুঁকি সম্পর্কিত পরামর্শ

যত দ্রুত সম্ভব সম্ভাব্য ঝুঁকিগুলিকে চিহ্নিত করা গেলে শক্তি সম্পর্কিত প্রকল্পগুলির কার্যক্ষমতা এবং স্থায়িত্ব অনেকটাই উন্নত হতে পারে. আরও পড়ুন

ঝুঁকি সম্পর্কিত পরামর্শ

যত দ্রুত সম্ভব সম্ভাব্য ঝুঁকিগুলিকে চিহ্নিত করা গেলে শক্তি সম্পর্কিত প্রকল্পগুলির কার্যক্ষমতা এবং স্থায়িত্ব অনেকটাই উন্নত হতে পারে. তেল এবং গ্যাস উত্তোলন করা, পাইপলাইন পরিচর্যা করা এবং ডিজাইন সম্পর্কিত পরামর্শ সমেত একাধিক ক্ষেত্রে ব্যাপক অভিজ্ঞতা সহ, আমাদের বিশেষজ্ঞ টিম আপনাকে ঝুঁকি মূল্যায়ন করতে, নিরাপত্তা ব্যবস্থার সুপারিশ করতে এবং প্রোজেক্ট বাস্তবায়নে সহকর্মীদের সহায়তা প্রদান করতে সাহায্য করে থাকে. আমরা আপনাকে একটি নতুন দৃষ্টিভঙ্গি লাভ করতে সাহায্য করি যা দ্রুত সিদ্ধান্ত গ্রহণ, সময় এবং অর্থ সাশ্রয় করতে সাহায্য করে.

বিশেষ ভাবে তৈরি সমাধান

যদি কোনও জরুরি অবস্থার সৃষ্টি হয়, তাহলে বাজাজ অ্যালিয়ান্স তার গ্লোবাল নেটওয়ার্ক ব্যবহার করে কাস্টমাইজড ইনস্যুরেন্স সার্ভিস প্রদান করে. আরও পড়ুন

বিশেষ ভাবে তৈরি সমাধান

যদি কোনও ইমার্জেন্সি অবস্থার সৃষ্টি হয়, তাহলে বাজাজ অ্যালিয়ান্স তার কাস্টমাইজড ইনস্যুরেন্স সার্ভিসেস প্রদান করার জন্য এটির বিশ্বব্যাপী নেটওয়ার্ক ব্যবহার করে থাকে. এর মধ্যে বিদেশী কভারেজ বা স্থানীয়ভাবে পরিচালিত পলিসিগুলি অন্তর্ভুক্ত রয়েছে. যখন কোনও ইমার্জেন্সি অবস্থার সৃষ্টি হয়, সেই সময় আমাদের টিম আপনাকে বরাবরের মতো দ্রুত আর্থিক সমস্যা হ্রাস করতে, ব্যয় নিয়ন্ত্রণ করতে এবং ব্যবসাতে ফিরে আসতে সাহায্য করতে পারে. বিশ্লেষণ এবং ঝুঁকি সম্পর্কিত নমনীয় ম্যানেজমেন্ট টুল ব্যবহার করার মাধ্যমে, আমরা আপনার ব্যবসাকে স্থিতিশীল এবং ভবিষ্যতের জন্য প্রস্তুত করি.

বিনিয়োগকারীর আত্মবিশ্বাস সুনিশ্চিত করে

বাজাজ অ্যালিয়ান্স এনার্জি ইনস্যুরেন্সের মাধ্যমে, একটি সম্পূর্ণ খালি জমিতে নির্মাণকাজ বা গ্রিনফিল্ড প্রোজেক্টের ক্ষেত্রে দ্রুত অনুমোদন এবং আর্থিক অনুমোদন পাওয়ার সম্ভাবনা রয়েছে. আরও পড়ুন

বিনিয়োগকারীর আত্মবিশ্বাস সুনিশ্চিত করে

বাজাজ অ্যালিয়ান্স এনার্জি ইনস্যুরেন্সের মাধ্যমে, একটি সম্পূর্ণ খালি জমিতে নির্মাণকাজ করার ক্ষেত্রে (গ্রিনফিল্ড প্রোজেক্টের) দ্রুত অনুমোদন এবং আর্থিক অনুমোদন পাওয়ার সম্ভাবনা রয়েছে.আমাদের বিশেষজ্ঞরা আপনাকে ঝুঁকির সমস্ত দিক বিশ্লেষণ করতে এবং একটি প্রতিযোগিতামূলক এবং সম্ভাব্য ক্ষতি বা দায়িত্বপূর্ণ ঝুঁকি সম্পর্কিত ম্যানেজমেন্ট প্ল্যান তৈরি করতে সাহায্য করতে পারেন. এটি শুধুমাত্র এটিই নিশ্চিত করবে না যে আপনার প্রোজেক্টটি বিনিয়োগকারী এবং নিয়ন্ত্রক যাচাইকরণের জন্য সহায়ক হবে বরং এটি ফলো-অন প্রোজেক্টের জন্য নিরাপদভাবে পুঁজি লাভ করার সম্ভাবনাও বৃদ্ধি করবে.

লোকসান নিয়ন্ত্রণ করে

তেল এবং গ্যাসের পরিকাঠামোর সঙ্গে ঝুঁকি ওতপ্রোতভাবে জড়িত এবং তার পাশাপাশি ষড়যন্ত্র, জঙ্গি হানা এবং ইচ্ছাকৃতভাবে আগুন লাগানোর সম্ভাবনা অনেক বেশি থাকে, আরও পড়ুন

লোকসান নিয়ন্ত্রণ করে

যখন কিনা তেল এবং গ্যাস সম্পর্কিত পরিকাঠামোর সঙ্গে বিপদ ওতপ্রোতভাবে জড়িত এবং ষড়যন্ত্র, সন্ত্রাসবাদী আক্রমণ এবং ইচ্ছাকৃতভাবে আগুন লাগানোর মতো ঘটনাগুলির ব্যাপক সম্ভাবনা থাকে, তখন বাজাজ অ্যালিয়ান্স যে কোনও দীর্ঘমেয়াদী ফিন্যান্সিয়াল ক্ষতিকে ইনস্যুরেন্সের আওতার মধ্যে আনা সুনিশ্চিত করে. তেল ছড়িয়ে পড়া এবং এর পরিবেশগত বিপর্যয়ের মতো শিল্পকেন্দ্রিক দুর্ঘটনাগুলির জন্য হওয়া মামলাগুলির কারণে পরিচিতি এবং ব্যবসায়িক কর্মকান্ড প্রভাবিত হতে পারে. বাজাজ অ্যালিয়ান্স ইনস্যুরেন্স এই সকল ক্ষেত্রে আপনার দায়বদ্ধতা সীমাবদ্ধ করতে সাহায্য করতে পারে.

অন-শোর এবং অফ-শোর এনার্জি ইনস্যুরেন্স কী?

    গত কয়েক বছর ধরে শক্তিবিষয়ক শিল্পের দারুণভাবে বৃদ্ধি ঘটে চলেছে. বিদ্যুৎ উৎপাদন এবং সরবরাহ করার ক্ষেত্রে কৌশলগত উদ্যোগের মধ্যে রয়েছে এসএপি অ্যাপ্লিকেশনগুলির ব্যবহার এমনকি শক্তির নবীকরণযোগ্য উৎসগুলিও জনপ্রিয়তা লাভ করছে. বিদ্যুৎ উৎপাদন, সংরক্ষণ এবং বিতরণের পরিকাঠামোকে প্রাথমিকভাবে অন-শোর এবং অফ-শোর ইউনিটগুলিতে শ্রেণীবদ্ধ করা হয়. বাজাজ অ্যালিয়ান্স সুসমন্বিতভাবে দুটি ক্ষেত্রেই এনার্জি ইনস্যুরেন্স সম্পর্কিত সমাধান প্রদান করে থাকে.

    অন-শোর সম্পদগুলির মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে সংশোধনাগার, পেট্রোকেমিক্যাল প্ল্যান্ট, গ্যাস ওয়ার্ক, টার্মিনাল এবং ট্যাঙ্ক ফার্ম, ভূগর্ভস্থ তেলের ব্যবস্থাপনা এবং রাসায়নিক সার প্ল্যান্ট. বাজাজ অ্যালিয়ান্সের অন-শোর এনার্জি ইনস্যুরেন্স সমাধানগুলি ইমার্জেন্সি অবস্থার সময় উদ্বৃত্ত সম্পদ এবং ব্যবসায়িক ধারাবাহিকতা প্রদান করে বিল্ট-আপ এরিয়া, যন্ত্রপাতি এবং সরঞ্জামগুলিকে কভার করা প্রদান করে থাকে.

    উত্তোলন করা, উন্নয়ন এবং সম্পদের উৎপাদন, মোবাইল অফ-শোর ড্রিলিং ইউনিট এবং অফশোর নির্মাণ কার্যক্রম অফ-শোর সম্পদের সঙ্গে সম্পর্কিত. আমাদের অফ-শোর এনার্জি ইনস্যুরেন্স সমাধানগুলি সাধারণ এবং অতিরিক্ত দায়বদ্ধতা সম্পর্কিত সুরক্ষা প্রদান করার মাধ্যমে আশ্বস্ত করে থাকে যে ব্যবসাগুলি পরিচালনাগত এবং কাজের সঙ্গে জড়িত ঝুঁকিগুলিকে নিয়ন্ত্রণের মধ্যে রেখে সম্পদের অফশোর উত্তোলন এবং সেটির পূর্ণ ব্যবহার করতে পারে.

এনার্জি ইনস্যুরেন্সে কী কভার করা হয়?

    বিশাল পরিমাণ ক্যাপিটালের খরচ জড়িত থাকার কারণে, তেল এবং গ্যাসের পরিকাঠামোগুলিকে উচ্চ ঝুঁকিসম্পন্ন হিসাবে বিবেচনা করা হয়. অন-শোর এবং অফশোর উভয় সম্পদই নানারকম ঝুঁকিসম্পন্ন হয়ে থাকে যেগুলি কাজের ক্ষেত্রে প্রভাব ফেলতে পারে এবং লাভ হওয়ার সম্ভাবনাকে হ্রাস করে. সর্বাধিক চাহিদাসম্পন্ন কার্যকরী চ্যালেঞ্জগুলি পূরণ করার জন্য বাজাজ অ্যালিয়ান্স এনার্জি ইনস্যুরেন্স একটি নমনীয় উপায়ে পরিষেবা প্রদান করে থাকে. প্রমাণিত অভিজ্ঞতা এবং আমাদের ব্যবসায়িক দক্ষতা বিশ্বজুড়ে 160টিরও বেশি দেশে ঝুঁকির দায়িত্ব নেওয়ার ক্ষমতা প্রদান করে.

    যেহেতু সাপ্লাই চেনগুলি ক্রমবর্ধমানভাবে সুসমন্বিত হয়ে ওঠে, তাই শক্তি উৎপাদন এবং তা বিতরণ করার ক্ষেত্রে যে কোনও বিঘ্ন ঘটলে তা রাজস্ব এবং নতুন সুযোগগুলিকে যথেষ্ট প্রভাবিত করতে পারে. বাজাজ অ্যালিয়ান্স এনার্জি ইনস্যুরেন্স ক্রমবর্ধমান অন-শোর এবং অফ-শোর সম্পর্কিত সমাধানগুলি প্রদান করে থাকে যা ব্যবসাকে ঝুঁকি হ্রাস করতে এবং লোকসান নিয়ন্ত্রণ করতে সক্ষম করে তোলে.

    যখন অন-শোর অ্যাসেটের কথা আসে, তখন বাজাজ অ্যালিয়ান্স এনার্জি ইনস্যুরেন্স বিল্ডিং অবকাঠামো এবং সরঞ্জামের মতো সম্পদের জন্য টার্নকি কভারেজ প্রদান করে থাকে. এটি ব্যবসার সর্বাধিক উৎপাদন করার ক্ষমতাকে বজায় রাখে.

    অফ-শোর সম্পদের এনার্জি ইনস্যুরেন্স সমাধানগুলি তেল এবং গ্যাস সম্পর্কিত ব্যবসাগুলিকে নতুন মার্কেটগুলিতে উপলব্ধ থাকা সুযোগগুলি বুঝতে, সাম্প্রতিকতম প্রযুক্তিপদ্ধতি আয়ত্ত করতে এবং দীর্ঘমেয়াদী হারে উন্নত হওয়ার ক্ষমতা তৈরি করার সময় উৎপাদনের পরিমাণ বাড়াতে সাহায্য করে.

আপনার এনার্জি ইনস্যুরেন্সের প্রয়োজনীয়তার জন্য আমাদের এনার্জি ইনস্যুরেন্স সমাধানগুলি কেন সবচেয়ে বেশী উপযুক্ত তা এখানে দেওয়া হল.

    • যন্ত্রাংশের কভারেজ সহ, অনশোর সম্পত্তি
    • জাহাজের দড়ি ক্ষতিগ্রস্থ হওয়া এবং অফশোর নির্মাণ সহ, অফশোর সম্পত্তি
    • অনশোর এনার্জি প্রোজেক্টের জন্য নির্মাণ সম্পর্কিত কভারেজ
    • ব্যবসায়িক বাধা/উৎপাদনগত আয়ের লোকসান
    • কূপ/অপারেটরদের অতিরিক্ত খরচ/রি-ড্রিল/সিপেজ/দূষণের নিয়ন্ত্রণ
    • অতিরিক্ত দায়বদ্ধতা/আমব্রেলা
    • সাধারণ দায়বদ্ধতা
    • হাল এবং মেশিনারি/ মোট লোকসান কভার করা/ফ্রেট সম্পর্কিত সুদ/জাহাজের ক্ষতির জন্য হওয়া লোকসান কভার করা
    • এগুলি সহ, প্যাকেজের বিকল্পগুলি:
    • বয়লার এবং যন্ত্রাংশ
    • কার্গো, পরিবহণ
    • প্রোজেক্ট কার্গো
    • ঠিকাদারদের সরঞ্জাম
    • অতিরিক্ত খরচ
    • সমুদ্র সম্পর্কিত বিবিধ দায়বদ্ধতা
    • থার্ড পার্টির দায়বদ্ধতা

কমার্শিয়াল ইনস্যুরেন্স ডকুমেন্ট ডাউনলোড করুন

রিনিউয়াল রিমাইন্ডার সেট করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে পলিসি নম্বর লিখুন
অনুগ্রহ করে তারিখ নির্বাচন করুন

আপনার আগ্রহের জন্য ধন্যবাদ. আপনার পলিসি রিনিউয়াল বাকি থাকলে আমরা আপনাকে একটি রিমাইন্ডার পাঠাব.

বাজাজ অ্যালায়ান্স ইনস্যুরেন্স পলিসিতে আপনার আগ্রহের জন্য ধন্যবাদ, একজন কাস্টোমার সাপোর্ট প্রতিনিধি প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে সাহায্য করার জন্য শীঘ্রই আপনাকে কল করবে.

কল ব্যাক করার জন্য অনুরোধ করুন

অনুগ্রহ করে নাম এন্টার করুন
+91
বৈধ মোবাইল নম্বর লিখুন
অনুগ্রহ করে বৈধ বিকল্প নির্বাচন করুন
অনুগ্রহ করে চেকবক্স নির্বাচন করুন

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (NCPR) নিবন্ধিত হয়ে থাকলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা SMS পাঠানোটি অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অস্বীকারোক্তি

আমি এতদ্বারা বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স কো. লিমিটেডকে একটি সুবিধাজনক সময়ে কলব্যাক করার জন্য নির্দিষ্ট অনুরোধ সহ ওয়েবসাইটে আমার দ্বারা প্রদান করা যোগাযোগ করার নম্বরে কল করার জন্য অনুমতি দিচ্ছি. আমি আরও ঘোষণা করছি যে, আমার যোগাযোগের নম্বরটি সম্পূর্ণভাবে বা আংশিকভাবে ব্লকড বিভাগের ন্যাশনাল কাস্টমার প্রেফারেন্স রেজিস্টারে (NCPR) নিবন্ধিত হয়ে থাকলেও, আমার অনুরোধের জবাবে যে কোনও কল করা বা SMS পাঠানোটি অনিচ্ছাকৃত বাণিজ্যিক যোগাযোগ হিসাবে গণ্য করা হবে না, এমনকি যদি কলটির বিষয়বস্তু বিভিন্ন ইনস্যুরেন্স প্রোডাক্ট এবং পরিষেবা বা ইনস্যুরেন্স ব্যবসার অনুরোধ এবং আহরণ ব্যাখ্যা করার উদ্দেশ্যে করা হতে পারে. এছাড়াও, আমি বুঝতে পারছি যে এই কলগুলি গুণমান এবং প্রশিক্ষণের জন্য রেকর্ড করা হবে ও পর্যবেক্ষণ করা হবে, এবং যদি প্রয়োজন হয় তাহলে আমার জন্য উপলব্ধ করা যেতে পারে.

অনুগ্রহ করে বৈধ কোটেশান রেফারেন্স ID লিখুন

  • নির্বাচন করুন
    অনুগ্রহ করে নির্বাচন করুন
  • অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন

আমাদের সাথে যোগাযোগ করা সহজ

  • কাস্টমার লগইন

    গো
  • পার্টনারের লগইন

    গো
  • কর্মচারী লগইন

    গো
আমাদের সাথে চ্যাট করুন