রেসপেক্ট সিনিয়র কেয়ার রাইডার: 9152007550 (মিসড কল)

সেলস: 1800-209-0144 সার্ভিস চ্যাট: +91 75072 45858

ইংরেজি

Claim Assistance
Get In Touch
24 x 7 Motor Insurance Spot Assistance
অক্টোবর 26, 2022

24x7 স্পট অ্যাসিস্টেন্স: আপনার রোড ট্রিপকে চাপ-মুক্ত করার 'ব্যাকআপ'

কল্পনা করুন, চারজন বন্ধু অধীর আগ্রহে বর্ষাকালের জন্য অপেক্ষা করছিল. তারা প্রতি উইকএন্ডের জন্য প্ল্যান করত. তাই তারা তাদের ব্যাকপ্যাকে স্ন্যাক্স, কিছু গেম এবং ইলেকট্রনিক গিয়ার লোড করে নিয়ে ঘুরতে বেরোল. এই ট্রিপটি কাছাকাছি একটি হিল স্টেশনে 2 দিনের জন্য প্ল্যান করা হয়েছিল এবং তাদের আইডিয়া ছিল যতটা সম্ভব দর্শনীয় স্থান দেখা এবং অবশ্যই, সুন্দর সুন্দর ছবি তোলা. তাদের যাত্রাটি শুরু হয়েছিল বর্ষার একটি জনপ্রিয় হিট গান দিয়ে এবং কিছু সময় না যেতে তারা চারজনই গান গাইতে শুরু করেছিল. শীতল হাওয়া এবং হালকা বৃষ্টি আরামদায়ক, মজার মুড যোগ করেছিল. যখন তারা ঘাটের কাছে পৌঁছায়, তখন গাড়ির খোলা জানালা দিয়ে কুয়াশাচ্ছন্ন মেঘ গাড়ির ভিতরে প্রবেশ করে. তাদের আনন্দের পরিসীমা ছিল না! হঠাৎ তাদের যাত্রা থেমে গেল – তার কারণ হল গাড়ির টায়ার পাংচার হয়ে গিয়েছিল. তাদের পরিস্থিতি আরও বেশি খারাপ হল যখন তারা দেখল যে তাদের কাছে কোনও অতিরিক্ত টায়ার নেই এবং তারা শহর থেকে অনেক দূরে, একটি অপরিচিত জায়গায় আটকে গেছে এবং কাছাকাছি কোনও সাহায্য পাওয়া যাবে না. সেই আনন্দদায়ক, উদ্দীপনামূলক যাত্রাটি একটি বিরক্তিকর এবং উদ্বেগজনক পরিস্থিতিতে পরিণত হয়েছিল. এরকম কি আপনার সাথে কখনো ঘটেছে? আপনি কি মনে করেন যে তাদের যাত্রাটি সুপরিকল্পিত ছিল? এখন এই পরিস্থিতি বিবেচনা করার মতো কয়েকটি বিষয় রয়েছে:
  • বর্ষাকালে টায়ার পাংচার হয়ে যাওয়া খুবই সাধারণ একটি বিষয় কারণ টায়ারের বিভিন্ন আজে-বাজে জিনিস আটকে যায় এবং প্রায়শই এটিকে পাংচার করে দেয়. এছাড়াও স্পেয়ার টায়ার থাকলে পরিস্থিতি কম খারাপ হতে পারে.
  • এটি আরও খারাপ হতে পারে, যদি গাড়ির ইঞ্জিন বন্ধ হয়ে যায়, যা ভারী বৃষ্টিপাতের সময় খুবই সাধারণ একটি ব্যাপার কারণ জল ইঞ্জিন কম্পার্টমেন্টে প্রবেশ করে এবং গাড়িটিকে সম্পূর্ণ থামিয়ে দেয়.
এমন কোনও উপায় ছিল কী যেখানে তারা আরও ভালভাবে প্রস্তুত হতে পারতেন? উত্তর হল, হ্যাঁ. 24 x 7 স্পট অ্যাসিস্টেন্স সহ একটি ইনস্যুরেন্স পলিসি এই পরিস্থিতিকে চাপ-মুক্ত করে তুলতে পারত. হ্যাঁ, আপনি একদম ঠিক পড়েছেন. আমাদের মোটর ইনস্যুরেন্স পলিসির সাথে 24x7 স্পট অ্যাসিস্টেন্স নামে একটি কভার আছে. এবং এটি সম্পর্কে আপনার যা জানা উচিত সেগুলো এখানে দেওয়া হলো:
  • যদি আপনার ইনসিওর্ড গাড়িটি একদম থেমে যায়, তাহলে আমাদের ভ্যালু অ্যাডেড সার্ভিস (ভিএএস) – 24 x 7 স্পট অ্যাসিস্টেন্স কভার আপনাকে নিম্নলিখিত সুবিধাগুলি প্রদান করবে:
    • দুর্ঘটনা: যে কোনও দুর্ঘটনার ক্ষেত্রে, আমরা আপনাকে স্পট সার্ভে সুবিধা দিয়ে থাকি এবং ক্লেম ফর্ম ডকুমেন্টেশনে আপনাকে সহায়তা করি.
    • টোইং সুবিধা: আপনি আমাদের কাস্টোমার কেয়ার নম্বরে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন এবং আমরা আপনাকে টোইং সুবিধা প্রদান করতে পারি এবং বাজাজ অ্যালিয়ান্সের নিকটবর্তী নেটওয়ার্ক গ্যারেজে আপনার গাড়ি নিয়ে যেতে পারি.
    • বাসস্থানের সুবিধা: যদি আপনার গাড়িটি সম্পূর্ণভাবে বন্ধ হয়ে যায় এবং ঘটনাটি রিপোর্ট করার 12 ঘন্টার মধ্যে যদি এটি মেরামত করা না যায় তবে আপনি আপনার - থাকার কারণে 24x7 স্পট অ্যাসিস্টেন্স অ্যাড-অন কভারের পাশাপাশি থাকার সুবিধাও পেতে পারেন কার ইনস্যুরেন্স পলিসি . যদি এই ঘটনাটি কভার করা শহরের সেন্টার পয়েন্ট থেকে 100 কিলোমিটার বেশি এবং অন্য কোনও কভার করা শহরের 100 কিলোমিটারের মধ্যে ঘটে, তাহলে আমরা এক রাতের জন্য ₹2000 পর্যন্ত থেকে প্রতি পলিসি বছরে ₹16,000 পর্যন্ত প্রদান করি.
    • ট্যাক্সি বেনিফিট: দুর্ঘটনা ঘটার পরেও যদি আপনাকে আপনার যাত্রা চালিয়ে যেতে হয়, তাহলে আমরা আপনাকে সেই জায়গা থেকে 50 কিলোমিটার দূর পর্যন্ত যে কোনও জায়গায় যাওয়ার জন্য ট্যাক্সি বেনিফিট অফার করে থাকি
    • রোডসাইড অ্যাসিস্টেন্স: আপনার গাড়ি ক্ষতিগ্রস্ত হলে আমরা ব্যাটারি জাম্প স্টার্ট, স্পেয়ার কী পিক-আপ এবং ড্রপ সুবিধা, ফ্ল্যাট টায়ার সার্ভিস এবং ছোটখাটো মেকানিকাল/ইলেক্ট্রিকাল অংশের মেরামতের মতো সার্ভিসগুলো অফার করি.
    • জরুরি মেসেজ রিলে: আপনার আত্মীয়স্বজন যেন মেসেজ বা কলের মাধ্যমে আপনার ট্রিপের বর্তমান পরিস্থিতি সম্পর্কে জানতে পারেন তা আমরা নিশ্চিত করি. পলিসি কেনার সময় আমরা আপনার দেওয়া বিকল্প নম্বরে যোগাযোগ করতে পারি.
    • ফুয়েল অ্যাসিস্টেন্স: যদি আপনার গাড়ির ফুয়েল শেষ হয়ে যায় এবং আপনার গাড়িটি থেমে যায়, তাহলে আমরা আপনার লোকেশনে চার্জের বিনিময়ে 3 লিটার পর্যন্ত ফুয়েল রিফিল করার সুবিধা দিয়ে আপনাকে সহায়তা করতে পারি.
    • মেডিকেল কো-অর্ডিনেশন: এমনও হতে পারে যে আপনার গাড়ি নষ্ট হওয়ার সময় আপনি আঘাত পেতে পারেন, এই ধরনের পরিস্থিতিতে আমরা আপনাকে কাছাকাছি কোনও মেডিকেল সেন্টার খুঁজে পেতে সাহায্য করে থাকি.
    • আইনী পরামর্শ: প্রয়োজন হলে আমরা আপনাকে ফোনে 30 মিনিট পর্যন্ত আইনী সহায়তা প্রদান করি.
  • যদি আপনার ইনসিওর করা টু হুইলারটি অচল হয়ে যায়, তাহলে আপনি আমাদের টু হুইলার লং টার্ম পলিসির সাথে থাকা 24 x 7 স্পট অ্যাসিস্টেন্স কভারটি উপরে উল্লিখিত সমস্ত সুবিধার সামান্য পরিবর্তিত রূপে পেতে পারেন:
    • ফুয়েল অ্যাসিস্টেন্স: এই সার্ভিসটি প্রতি বছর শুধুমাত্র দু'বার পেতে পারেন এবং প্রতিবারে সরবরাহ করা ফুয়েলের পরিমাণ কমে 1 লিটার হবে.
    • ট্যাক্সি বেনিফিট: আমরা আপনা জন্য দুর্ঘটনার জায়গা থেকে 40 কিলোমিটার পর্যন্ত ট্যাক্সি সার্ভিস প্রদান করি. 40 কিলোমিটারের বেশি হলে যেতে হলে আপনাকে খরচ বহন করতে হবে.
    • বাসস্থানের সুবিধা: যদি আপনার টু হুইলার অচল হয়ে যায় এবং ঘটনাটি রিপোর্ট করার 12 ঘন্টার মধ্যে মেরামত করা না যায়, তাহলে আপনি -এর সাথে অ্যাড-অন হিসাবে অফার করা বাসস্থানের সুবিধাটি নিতে পারবেন 2 হুইলার ইনস্যুরেন্স . আপনি এই সার্ভিসটি বছরে একবার নিতে পারবেন এবং রাতে থাকার জন্য দিন প্রতি আইএনআর ₹3000 পর্যন্ত ব্যবহার করতে পারবেন.
বর্ষাকাল হল মজা করার এবং আপনার বন্ধু ও পরিবারের সাথে বৃষ্টি উপভোগ করার সেরা সময়. কিন্তু বর্ষাকালে অপ্রত্যাশিত পরিস্থিতির কারণে আপনার আনন্দময় সময় যে কোনও মুহূর্তে থেমে যেতে পারে. মোটর ইনস্যুরেন্স পলিসির সাথে আমাদের 24 x 7 স্পট অ্যাসিস্টেন্স কভারটি নিন এবং যখনই ও যেখানেই প্রয়োজন হবে ঠিক সেখানে, সেই মুহূর্তে সাহায্য পাওয়ার বিষয়ে নিশ্চিত থাকুন.

এই প্রবন্ধটি কি সহায়ক ছিল? একে রেটিং দিন

গড় রেটিং 4 / 5 ভোটের সংখ্যা: 1

এখনও পর্যন্ত কোনও ভোট নেই ! প্রথম ব্যক্তি হিসেবে এই পোস্টে রেটিং দিন.

এই প্রবন্ধটি পছন্দ?? আপনার বন্ধুদের সাথে এটি শেয়ার করুন!

আপনার ভাবনা শেয়ার করুন. নীচে একটি কমেন্ট লিখুন!

  • যার ফলে আপনি মাঝ রাস্তায় অসহায় অবস্থায় পড়েছেন. তবে আপনি কার ইনস্যুরেন্সে বিনিয়োগ করার সময়ে যদি রোডসাইড অ্যাসিস্টেন্স কভার বেছে নিয়ে থাকেন, তাহলে আপনার ভয় পাওয়ার দরকার নেই

  • লিন্ডা - জুলাই 5, 2018 সকাল 9:45 টা

    আসলে আমি ভিজিট করা প্রতিটি পোস্টেই মন্তব্য করি না. কিন্তু আমি দেখলাম যে এটি সত্যিই আকর্ষণীয়. এখানে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ. এটি এত দারুণ একটি ব্লগ! ইয়াহু নিউজ-এ সার্ফিং করার সময় আমি এটি খুঁজে পেয়েছি. ইয়াহু নিউজ-এ কীভাবে তালিকাভুক্ত হওয়া যাবে সে সম্পর্কে আপনার কি কোনও পরামর্শ আছে?? আমি বেশ কিছু দিন ধরে চেষ্টা করছিলাম কিন্তু আমি একবারও সেখানে পৌঁছাতে পারিনি! এটির জন্য ধন্যবাদ! আপনার ব্লগের পর্যাপ্ত রিডার পাওয়ার জন্য এই ভাল কাজটি চালিয়ে যান.

  • রমেশ - জুন 29, 2018, 8:46 pm-এ

    নমস্কার টিম,
    আমি রমেশ..আমি আজ সন্ধ্যায় একটি দুর্ঘটনার মুখোমুখি হয়েছি.আমি আপনার সাথে যোগাযোগ করার চেষ্টা করছি কিন্তু যোগাযোগ করতে পারছি না.আপনি কি অনুগ্রহ করে আমাকে 8317637648 নম্বরে কল করবেন. আমার খুবই জরুরী সাহায্য প্রয়োজন..

    ধন্যবাদান্তে
    রমেশ
    8317637648

    • বাজাজ অ্যালিয়ান্স - জুন 30, 2018, 2:56 PM-এ

      নমস্কার রমেশ, আপনার দুর্ঘটনা সম্পর্কে জানতে পেরে আমরা দুঃখিত এবং আমাদের সাথে যোগাযোগ করা নিয়ে আপনি যে সমস্যার সম্মুখীন হয়েছেন তার জন্য আমরা ক্ষমাপ্রার্থী. আমরা যত তাড়াতাড়ি সম্ভব আপনার অনুরোধটি গ্রহণ করছি. তবে, আপনি যদি আমাদের সাথে আপনার পলিসি নম্বর শেয়ার করতে পারেন তাহলে আমরা আরও দ্রুত প্রক্রিয়া করতে সক্ষম হব.

একটি উত্তর দিন

আপনার ইমেল অ্যাড্রেস প্রকাশিত হবে না. সমস্ত ক্ষেত্র প্রয়োজনীয়