রেসপেক্ট সিনিয়র কেয়ার রাইডার: 9152007550 (মিসড কল)

সেলস: 1800-209-0144 সার্ভিস চ্যাট: +91 75072 45858

ইংরেজি

Claim Assistance
Get In Touch
‘Pro-Fit’: A Wellness Platform by Bajaj Allianz
আগস্ট 30, 2018

বাজাজ অ্যালিয়ান্সের ওয়েলনেস প্ল্যাটফর্ম 'প্রো-ফিট' সম্পর্কে সবকিছু জানুন

প্রখ্যাত ইতিহাসবিদ থমাস ফুলার যথার্থই বলেছেন, “অসুস্থতা না আসা পর্যন্ত স্বাস্থ্যের মূল্য বোঝা যায় না.এমনকি আজও, অনিশ্চিত এই বিশ্বে মানুষ তাদের স্বাস্থ্য বা এর সাথে সম্পর্কিত খরচগুলি গুরুত্ব সহকারে নেয় না. বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্স এ আমরা 'প্রো-ফিট' নামে একটি অনন্য ওয়েলনেস প্ল্যাটফর্ম চালু করেছি, যা আপনার স্বাস্থ্য এবং সুস্থতার সাথে সম্পর্কিত সমস্ত প্রয়োজনীয়তার জন্য একটি ওয়ান স্টপ সমাধান. প্রো-ফিট কী? প্রো-ফিট হল বাজাজ অ্যালিয়ান্সের একটি অনলাইন পোর্টাল যার উদ্দেশ্য হল আমাদের কাস্টোমারদের সুস্থ এবং ফিট থাকতে উৎসাহিত করা. এটি একটি ক্লাউড-ভিত্তিক প্ল্যাটফর্ম, যা আমাদের কাস্টোমার এবং তাদের পরিবারের সদস্যদের তাদের হেলথ রেকর্ড ট্র্যাক করতে এবং স্বাস্থ্য আরও উন্নত করার জন্য কাজ করতে সক্ষম করে. এই পোর্টালটি চালু করার সময় বাজাজ অ্যালিয়ান্স জেনারেল ইনস্যুরেন্সের এমডি এবং সিইও, তপন সিংঘেল বলেন, “আমাদের কোম্পানি একটি কাস্টোমার ভিত্তিক কোম্পানি এবং আমরা আমাদের কাস্টোমারদের সাথে ক্রমাগত যোগাযোগে বিশ্বাস রাখি. এই ধরনের উদ্ভাবনী প্রোডাক্ট এবং সার্ভিস চালু করার পিছনে আমাদের উদ্দেশ্য হল আমাদের কাস্টোমারদের ইনস্যুরেন্সের বাইরেও আরও বেশি ভ্যালু প্রদান করা. আমরা এমন এক যুগে বসবাস করছি যেখানে লোকেরা প্রযুক্তি ক্ষেত্রে যথেষ্ট জ্ঞান রাখে এবং শুধুমাত্র এক ক্লিকেই যাবতীয় প্রক্রিয়া অটোমেশন এবং সার্ভিস পেতে পছন্দ করে. প্রো-ফিট তার বিভিন্ন ফিচারগুলির মাধ্যমে এই প্রয়োজনগুলি পূরণ করবে যা সুস্থ থাকার একটি সামগ্রিক পদ্ধতি সম্পর্কে জানাবে এবং একটি স্বাস্থ্যকর জীবনযাত্রা প্রোমোট করবে.” প্রো-ফিট-এর ফিচারগুলি কী কী? প্রো-ফিট নিম্নলিখিত প্রধান প্রধান ফিচারগুলি অফার করে:
  1. হেলথ রিস্ক অ্যাসেসমেন্ট – এই ফিচারটি আপনাকে স্বাস্থ্য সম্পর্কিত কিছু প্রশ্নের উত্তরের উপর ভিত্তি করে একটি স্কোর প্রদান করে. এই প্রশ্নগুলি সাধারণত আপনার নিজের স্বাস্থ্য, পরিবারের স্বাস্থ্য, সামাজিক সুস্থতা এবং পেশাগত স্বাস্থ্যের মতো বিষয়গুলির উপর করা হয়.
  2. হেলথ আর্টিকেল – অনলাইন পোর্টালের এই ফিচারটি আপনাকে অসংখ্য ফিটনেস এবং স্বাস্থ্যকর-জীবনযাপন সম্পর্কিত আর্টিকেলের অ্যাক্সেস দেয়. এটি আপনাকে বিশ্বব্যাপী লেটেস্ট হেলথ ট্রেন্ড সম্পর্কেও জানায়.
  3. রেকর্ড স্টোর করে – এই ফিচারটি আপনাকে আপনার হেলথ রেকর্ডের ডিজিটাল কপি মেইনটেইন করতে সক্ষম করে. আপনাকে কেবল পিডিএফ ফরম্যাটে ডকুমেন্টগুলি আপলোড করতে হবে. এই রেকর্ডগুলি যে কোনও জায়গা থেকে, যে কোনও সময় অ্যাক্সেস করা যেতে পারে যাতে আপনি ডকুমেন্টের হার্ড-কপি ম্যানেজ করার ঝামেলা থেকে মুক্ত থাকতে পারেন.
  4. প্যারামিটার ট্র্যাক করে – আপনি আপনার কিডনি প্রোফাইল, থাইরয়েড প্রোফাইল, লিভার প্রোফাইল এবং আরও অনেক স্বাস্থ্যগত প্যারামিটার ট্র্যাক করার ক্ষেত্রে সহায়তা পেতে প্রো-ফিট ব্যবহার করতে পারেন. এই প্যারামিটারগুলি ট্র্যাক করার পাশাপাশি প্রো-ফিট পার্সোনালাইজ করা রিপোর্ট তৈরি করে, যেখানে অস্বাভাবিক কোনও কিছু থাকলে তা দেখানো হয়.
  5. ফিটনেস ট্র্যাকার – আপনি কত পা হেঁটেছেন তা ট্র্যাক করতে এবং আপনার ফিটনেসের একটি সাপ্তাহিক স্ট্যাটাস রাখতে এই ফিচারটি সাহায্য করে. এই ট্র্যাকারটি Android ফোনের Google fit এবং iOS-এর Health Kit-এর সাথে সংযুক্ত থাকে.
  6. ডাক্তারের সাথে চ্যাট করুন – আপনি সার্টিফায়েড এবং রেজিস্টার করা ডাক্তারদের কাছ থেকে সাধারণ চিকিৎসা সংক্রান্ত সমস্ত প্রশ্নের জন্য অনলাইন সহায়তা পাবেন.
  7. ভ্যাকসিনেশান রিমাইন্ডার – এই ফিচারটি আপনাকে নোটিফিকেশন পাঠায় এবং আপনাকে ভ্যাকসিনেশান নেওয়ার শেষ তারিখ এবং আপনার ডাক্তারের সাথে আপনার অ্যাপয়েন্টমেন্ট সম্পর্কে রিমাইন্ডার সেট করার সুবিধা দেয়.
  8. ফ্যামিলি হেলথ – ডেটার সম্পূর্ণ গোপনীয়তা নিশ্চিত করার পাশাপাশি এই ফিচারটি আপনাকে আপনার পরিবারের সদস্যদের স্বাস্থ্য এবং আপনার পরিবারের ডাক্তারের বিবরণ ম্যানেজ করার সুবিধা দেয়.
  9. পলিসি ম্যানেজ করে – এই ফিচারটি আপনাকে আপনার পলিসি সম্পর্কিত সমস্ত ডকুমেন্ট একসাথে স্টোর করতে সাহায্য করে, যাতে এগুলিতে আপনি আপনার সুবিধা অনুযায়ী অ্যাক্সেস করতে পারেন.
প্রো-ফিট কারা ব্যবহার করতে পারবেন? আমাদের কোনও পলিসি নিন বা না নিন, যে কেউ এই পোর্টালটি ব্যবহার করতে পারবেন. আপনি কীভাবে প্রো-ফিট-এ অ্যাক্সেস করতে পারবেন? হেলথ সার্ভিস নেওয়ার পর আর্থিক সহায়তা প্রদান করা যেমন গুরুত্বপূর্ণ ঠিক তেমনি আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়াও অত্যন্ত গুরুত্বপূর্ণ. একাধিক হেলথ ইনস্যুরেন্স প্ল্যান সম্পর্কে জানতে এবং কেনার জন্য আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন যা আপনার প্রয়োজনের সময় আপনাকে সুরক্ষিত রাখবে.

এই প্রবন্ধটি কি সহায়ক ছিল? একে রেটিং দিন

গড় রেটিং 2.3 / 5 ভোটের সংখ্যা: 3

এখনও পর্যন্ত কোনও ভোট নেই ! প্রথম ব্যক্তি হিসেবে এই পোস্টে রেটিং দিন.

এই প্রবন্ধটি পছন্দ?? আপনার বন্ধুদের সাথে এটি শেয়ার করুন!

আপনার ভাবনা শেয়ার করুন. নীচে একটি কমেন্ট লিখুন!

একটি উত্তর দিন

আপনার ইমেল অ্যাড্রেস প্রকাশিত হবে না. সমস্ত ক্ষেত্র প্রয়োজনীয়