রেসপেক্ট সিনিয়র কেয়ার রাইডার: 9152007550 (মিসড কল)

সেলস: 1800-209-0144| পরিষেবা: 1800-209-5858 সার্ভিস চ্যাট: +91 75072 45858

ইংরেজি

Claim Assistance
Get In Touch
Cyber Insurance Benefits
জুলাই 21, 2020

সাইবার ইনস্যুরেন্স থাকার সুবিধা

সাইবার ইনস্যুরেন্সের অর্থ হল নিজেকে আর্থিকভাবে বিভিন্ন সাইবার-অ্যাটাক যেমন, পরিচয় চুরি, ফিশিং, ইমেল স্পুফিং, আইটি বিষয়ক চুরি সংক্রান্ত ক্ষতি ইত্যাদি থেকে নিজেকে সুরক্ষিত রাখা. ডিজিটাল ক্ষমতায়ন বৃদ্ধির সাথে সাথে, মানুষ সাইবার হুমকির সম্মুখীন হওয়ার ঝুঁকিতে পড়ছে এবং অনেক ক্ষেত্রে তারা অনেক বিশাল আর্থিক ক্ষতির সম্মুখীনও হয়. তাই, একটি সাইবার ইনস্যুরেন্স থাকা অত্যন্ত গুরুত্বপূর্ণ.

সাইবার ইনস্যুরেন্সের সুবিধা:

নীচে সাইবার ইনস্যুরেন্স-এর বেশ কিছু সুবিধা উল্লেখ করা হল:

  • ব্যক্তিদের জন্য পলিসি এটি হল একমাত্র সাইবার ইনস্যুরেন্স পলিসি যা বিশেষভাবে একজন ব্যক্তির জন্য ডিজাইন করা হয়েছে. 18 বছরের বেশি বয়সী যে কোনও ব্যক্তি আমাদের সাইবার ইনস্যুরেন্স পলিসি কিনতে পারবেন. বর্তমানে প্রায় সকলেই পেমেন্ট করার জন্য, টাকা ট্রান্সফার করার জন্য, অনলাইন শপিং করার জন্য, ব্লগ ও আর্টিকেল পড়ার জন্য এবং সোশ্যাল মিডিয়া ব্রাউজ করার জন্য ইন্টারনেট ব্যবহার করছেন. অনলাইনে এত বেশি ডেটা উপলব্ধ থাকায়, সাইবার অপরাধীরা অপরাধ ও জালিয়াতি করার জন্য এগুলির অপব্যবহার করতে পারে এবং এইভাবে আপনাকে সমস্যায় ফেলতে পারে. সুতরাং একটি ইন্ডিভিজুয়াল সাইবার ইনস্যুরেন্স থাকা উপকারী হতে পারে.
  • ইনডিভিজুয়াল সাইবার সেফ পলিসির অধীনে কভারেজ সাইবার ইনস্যুরেন্স কভারেজ 10টি সম্ভাব্য হুমকির বিরুদ্ধে সুরক্ষা প্রদান করে যেমন পরিচয় চুরি, সোশ্যাল মিডিয়া লায়াবিলিটি, সাইবার স্টকিং, ম্যালওয়্যার অ্যাটাক, আইটি বিষয়ক তথ্য চুরি সংক্রান্ত ক্ষতি, ফিশিং, ইমেল স্পুফিং, মিডিয়া লায়াবিলিটি, সাইবার এক্সটরশন এবং থার্ড পার্টির দ্বারা গোপনীয়তা এবং ডেটা লঙ্ঘন, এই সবই একটি মাত্র সাশ্রয়ী কভারের অধীনে কভার করা হয়.
  • ফিন্যান্সিয়াল খরচের জন্য কভারেজ আপনি যদি সাইবার ইনস্যুরেন্স নিয়ে থাকেন এবং সাইবার-আক্রমণের শিকার হন তাহলে এটি আপনার প্রতিরক্ষা খরচ, প্রসিকিউশন খরচ এবং অন্যান্য ছোট খরচ কভার করবে. আরও বিস্তারিতভাবে জানতে এখানে ক্লিক করুন.
  • কাউন্সেলিং সার্ভিস সাইবার-আক্রমণের শিকার হওয়ার ফলে আপনার মধ্যে মানসিক চাপ, হাইপারটেনশন বা এই রকম মেডিকেল পরিস্থিতি দেখা দিতে পারে. যে কোনও ধরনের সাইবার-অ্যাটাকের কারণে মানসিক চাপের সৃষ্টি হলে আপনাকে মানসম্মত মানসিক চিকিৎসক, সাইকোলজিস্ট বা কাউন্সেলরের কাছ থেকে চিকিৎসা নেওয়ার পরামর্শ দেওয়া হয়. এই ধরনের পরিস্থিতিতে সাইবার ইনস্যুরেন্স চিকিৎসার যুক্তিসঙ্গত খরচ কভার করে.
  • আইটি কনসালটেন্ট সার্ভিস কভার মোট ক্ষতির পরিমাণ এবং কভার করা ক্ষতির পরিমাণ প্রমাণ করার জন্য সাইবার ইনস্যুরেন্স আপনার দ্বারা করা আইটি কনসালটেন্ট খরচগুলি কভার করে.
  • সাশ্রয়ী প্রিমিয়াম ₹1 লক্ষ সাম ইনসিওর্ডের সাইবার ইনস্যুরেন্স প্ল্যানের জন্য ₹700 থেকে সাশ্রয়ী প্রিমিয়াম শুরু হয়. এই বার্ষিক পলিসির অধীনে যুক্তিসঙ্গত প্রিমিয়াম রেটে একাধিক কভারেজ কভার করা হয়. এছাড়া, এই পলিসিতে আর অতিরিক্ত কোনও খরচ নেই.

ইন্টারনেট ব্যবহার করার সময় নিরাপদ এবং সতর্ক থাকুন এবং সাইবার ইনস্যুরেন্স পলিসি ব্যবহার করে নিজেকে সুরক্ষিত রাখুন কারণ এটির অনেক সুবিধা রয়েছে এবং সাইবার-অ্যাটাকের মতো দুর্ভাগ্যজনক ঘটনার ক্ষেত্রে এটি আপনাকে আর্থিক সহায়তা এবং মানসিক শান্তি দিতে পারে. আমাদের ওয়েবসাইট ভিজিট করুন বা আমাদের প্রতিনিধিদের সাথে যোগাযোগ করুন এবং বাজাজ অ্যালিয়ান্স দ্বারা অফার করা বিভিন্ন ধরনের ইনস্যুরেন্স পলিসি সম্পর্কে জানুন.

এই প্রবন্ধটি কি সহায়ক ছিল? একে রেটিং দিন

গড় রেটিং 5 / 5 ভোটের সংখ্যা: 18

এখনও পর্যন্ত কোনও ভোট নেই ! প্রথম ব্যক্তি হিসেবে এই পোস্টে রেটিং দিন.

এই প্রবন্ধটি পছন্দ?? আপনার বন্ধুদের সাথে এটি শেয়ার করুন!

আপনার ভাবনা শেয়ার করুন. নীচে একটি কমেন্ট লিখুন!

  • রেবেকা গার্ডনার - এপ্রিল 9, 2021, 11:37 pm

    যখন আপনি বলেছিলেন, ডিজিটাল ক্ষমতায়ন বৃদ্ধির কারণে সাইবার ইনস্যুরেন্স গুরুত্বপূর্ণ তখন এটি আকর্ষণীয় মনে হয়েছিল. আমি এইমাত্র জানলাম যে আমার কাজিন পরবর্তী মাসে একটি কনসাল্টিং বিজনেস শুরু করার জন্য কাজ করছে. কেন তাকে বিজনেসের জন্য সাইবার লায়াবিলিটি ইনস্যুরেন্স বিবেচনা করতে হবে তা আমি তাকে জানাব.

একটি উত্তর দিন

আপনার ইমেল অ্যাড্রেস প্রকাশিত হবে না. সমস্ত ক্ষেত্র প্রয়োজনীয়